hot aunty choti অ্যান্টির গুদে মাল ঢেলে টাকা দিলাম

hot aunty choti কলেজে ওঠার পর আমার একজন ইংলিশ টিচারের প্রয়োজন হয়। তবে সবাইকে বলেও সেরকম ভাল টিচারের খোজ পাইনি। 

শেষে আমাদের ক্লাসে একটা মেয়েকে ওর স্যারের ব্যপারে কথা বলতে শুনে ওকে গিয়ে জিজ্ঞেস করলাম। জানতে পারলাম, কলেজের পাশেই একজন থাকে। উনি খুবই ভাল ইংরেজি পড়ায়। মেয়েটার নাম আর ফোন নাম্বার নিলাম।

পরের দিন সকালে ও দাঁড়াল কলেজের গেট এর সামনে। আমিও পউছালাম। তারপর ওর সাথেই স্যারের বাড়ি পউছালাম।

ছয় মাস উনার কাছে পড়তে পড়তে কিছু জিনিস আমি খুব ভালভাবে বুঝতে পারলাম। স্যার মানুষ হিসেবে খুব যে বাজে তা নয়। চালাক চতুর তো খুবই। তবে পড়িয়েও খুব একটা বেশি আয় করেনা। গরিবির জন্য প্রায় সময়ই কানে আসত নানান রকম কথা।স্যারের বউ অনন্যা। স্যার আমাদের টিচার বলে আমরা সবাই তার বউ কে অ্যান্টি বলেই ডাকতাম।

এই সময়ের মধ্যে আরও একটা জিনিস আমি খুব ভাল লক্ষ্য করলাম সেটা হল অ্যান্টির স্যার কে নিয়ে অনেক আক্ষেপ, কারন সে তার বউ বাচ্চার সব চাহিদা পূরণ করতে পারে না।

তবে উনাকে নিয়ে সেরকম ভাবে তখন কোন কিছু ভাবিনি। আমার বাবার বেশ টাকা পয়সা থাকায়, আমি সবসময়ই খুব ভাল জামা কাপড় পরে যেতাম। দামী বাইক কিনে দিয়েছিল বাবা। তাতে করে পড়তে যেতাম। তবে বাবার কড়া আদেশ ছিল আমি যেন বাইক নিয়ে কলেজে না যাই। আর তার সেই আদেশ আমি মেনেওছি।

একটা জিনিস আমি লক্ষ্য করেছিলাম যে স্যারের ছেলের আমার প্রতি একটা আলাদা আকর্ষণ ছিল। যদিও শে ‘গে’ নয়। সেটা ছিল শুধু মাত্র আমার ব্যবহার করা দামী জিনিস গুলোর জন্য। hot aunty choti

এরকম ভাবেই দুর্গা পুজোর সময় এসে গেল। সবাই নতুন জামা কাপড় কেনা নিয়ে আলোচনা শুরু করলাম। যেহেতু আমাদের কলেজের প্রথম বছর আমরা একসাথে ঠাকুর দেখার প্ল্যান করলাম। আর আমার বাইক থাকায় আমার সহপাঠী মেয়েরাও খুব ইচ্ছুক আমার সাথে বাইকে করে ঠাকুর দেখতে। আমার কাছেও সেটা এক নতুন ব্যাপার।

পুজোর প্রায় মাস খানেক আগের কথা, আমরা পরে বেরোতেই স্যার আমাকে বলেন…

স্যারঃ তোমার অ্যান্টি কে একটু গ্যাসের অফিসে ছেঁড়ে দাও। গ্যাস বুক করতে হবে।

অফিসটা বেশ দুরেই উনাদের বাড়ি থেকে। অটো করে যেতে হয়। বুঝলাম অটোর টাকা বাচানোর জন্যই এই পন্থা নেয়া। কারন স্যার অ্যান্টিকে বলেছিল সে যেন ফেরার সময় হেঁটে চলে আসে।

আমি উনাকে বসিয়ে নিয়ে গেলাম। অ্যান্টি কোনদিন বাইকে বসেনি বলে তার খুব ভয়। আমি একটা বাক নিয়ে বেরোতেই সে আমাকে ভয়ে জড়িয়ে ধরে। সৎ মায়ের গুদে সৎ ছেলের ছয় ইঞ্চি বাড়া

প্রথমবার অ্যান্টির দুধগুলো আমার পিঠে চাপ দেয়। আমার বেশ মজা লাগে বলে আমি কোন কথা বলিনি। আমিও বাইক একটু জোরে চালাতে শুরু করলাম। 

আর যখনই সামনে অন্য সাইকেল, অটো বা রিক্সা আসত, আমি জোরে ব্রেক মারতাম। অ্যান্টি সজোরে তার দুধ গুলো আমার বুকে চাপত।

আমি বাইকের রিয়ার মিরর টা অ্যান্টির মুখের ওপরে সেট করলাম যাতে দেখতে পাই উনার মুখ। আমি লক্ষ্য করলাম আমার পিঠে দুধ দিয়ে চাপ দেয়ার সময় তার মুখে এক আলাদা রকমের হাসি। এটুকু বুঝলাম যে অ্যান্টির ভাল লাগছিল ব্যাপারটা। hot aunty choti

গ্যাসের অফিসে আমরা পউছালাম। সেখান থেকে আমার বাড়ি সোজা রাস্তা। আর স্যারের বাড়ি উল্টো রাস্তায়, মানে আবার পিছনে যেতে হয়। আমি মজা নিলেও অ্যান্টিকে চোদার ধান্দা তখনও আসেনি আমার মাথায়। বাইক থেকে নামতেই…

অ্যান্টিঃ একটু দাঁড়াবে? গ্যাস টা বুক হয়ে গেলে আমাকে একটু ছেঁড়ে দিও বাড়িতে।

আমি রাজি হয়ে গেলাম। বুঝলাম উনারও খিদে আছে। আবারও একই রকমভাবে ফিরলাম। আসার সময় অ্যান্টি যদিও এক সাইডে দুটো পা রেখে বসেছিল, ফেরা সময় তা না করে, অ্যান্টি ছেলেদের মতই বাইকে উঠে বসল। 

দু পাশে পা রেখে। চুড়িদার পরেছিল তাই তাতে কোন অসুবিধা হয়নি। আমি বাইক স্টার্ট করতেই সামনের দিকে পা ফাক করে এগিয়ে এল। আর নিজের দুধ আমার পিঠে চেপে ধরল। আমি ব্রেক মারতাম, আর উনি উনার দুধ আর গুদ দুটোই আমার পিছনের দিকে চেপে ধরত।

অ্যান্টিঃ বাজারের মুখ টায় নামিয়ে দিও, তোমার স্যার দেখলে রাগ করবে যে তোমার সাথে ফিরেছি।

আমি নামিয়ে দিলাম। পরের দিন আমি একটু আগেই চলে যাই পড়তে। বাইরে দাড়িয়ে শুনতে পাই অ্যান্টির কান্নার আওয়াজ। স্যারের কাছে টাকা নেই তার বউ ছেলেকে কিছু কিনে দেয়ার পুজোতে।

আমার মাথায় একটা প্ল্যান এল। সেদিন বাড়ি তে ফিরে মা কে বললাম, আমার তো অনেক নতুন জামা আছে যেগুলোর ভাঁজও ভাঙ্গিনি, সেগুলো আমি গরিবদের দেব।  hot aunty choti

মা তো শুনেই লাফিয়ে উঠল ছেলের মুখে এই কথা শুনে। আমি বেছে বেছে আমার চার পাঁচটা না পরা দামী শার্ট আর টিশার্ট নিলাম। ক্লাস শেষ করে সবাই চলে গেলেও আমি বাইরে বাজারের কাছে অপেক্ষা করতে লাগলাম। 

কারন অ্যান্টিই রোজ বাজার করতে আসত। অ্যান্টি আসতেই আমি ব্যাগ থেকে বার করে জামা গুলো দিতে গেলাম। অ্যান্টি কিছুতেই নেবেনা।

hot aunty choti

অ্যান্টিঃ আমি এসব কিছুতেই নিতে পারবনা দেখ, তোমার স্যার জানতে পারলে খুব রাগারাগি করবে। এসব কোরোনা।

আমি অনেক অনুরোধ করার পরে উনি রাজি হল।

অ্যান্টিঃ এখন দিওনা, তুমি বরং দুপুর ৩ টের সময় এস।

আমি বাড়ি ফিরে মাকে বলে তার একটা পুরোনো দামী শাড়িও নিলাম। শাড়ী গুলো মা একদিন ও পড়েনি। সেগুলো গিফট পেয়েছিল, তবে মা অত চকচকে শাড়ী পছন্দ করেনা।

আমি দুপুরে গেলাম স্যার বাইরে গেছে কোন কাজে, সন্ধ্যে বেলা ফিরবে। ছেলে স্কুলে। স্কুল শেষ হবে ৪.৩০ তে। তারপর কোচিং করে ফিরতে ফিরতে ৭ টা। hot aunty choti

আমি শাড়ী আর জামা দিতেই অ্যান্টির চোখে আমি হাসি দেখলাম। সেটা খুশীর হাসি যে নয় তা বোঝার আমার যথেষ্ট ক্ষমতা ছিল। সেটা ছিল এক প্রকার লোভের হাসি। প্রথমে খুব বাহানা করছিল সেগুলো না নেয়ার জন্য। তবে পাঁচ হাজার টাকা দামের শাড়ী ফিরিয়ে দেয়ার মত ক্ষমতা সবার থাকেনা।

অ্যান্টিঃ তুমি আমাদের জন্য এত কেন করছ? আমিতো তোমাকে কিছুই দিতে পারবনা এর বদলে।

আমিঃ কি যে বল না অ্যান্টি, আমার কিছুই চাইনা তোমার থেকে।

কথাটা বলতে বলতে আমি অ্যান্টির কামিজের ওপর থেকে তার দুধের খাঁজের দিকে দেখছিলাম। উনিও বুঝল আমার চাহিদা কোথায়।

আমিঃ তোমার এগুলো পছন্দ তো?

অ্যান্টিঃ পছন্দ মানে, সাত জন্মেও তোমার স্যার আমাকে এসব দিতে পারবেনা। আর তুমি আমাকে কত দামী জামা কাপড় দিলে। কয়েকটা অবৈধ গুদের স্বাদ নিলাম gud mara choti golpo

আমিঃ এটা কিছু নয়, এরকম আরও দেব পরে। তবে আপাতত আর নেই। hot aunty choti

অ্যান্টিঃ হ্যা দিও।

অ্যান্টি আমার চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। তবে আমার সাহস হয়নি উনাকে জড়িয়ে ধরে কিসস করার। আমি উঠে আসছিলাম তখনই অ্যান্টি পিছন থেকে আমার হাত টা টেনে ধরে বলল,

অ্যান্টিঃ তোমার কিছু লাগলে চেয়ে নিও।

আমিঃ তুমি আর কি দেবে? আমিই তো তোমাকে কত কিছু দিয়ে গেলাম।

অ্যান্টিঃ এমন কিছু যা কেউ দেবে না।

বলে একটা মুচকি হাসি দিল।

আমি চলে এলাম। বুঝলাম, অ্যান্টি আমার থেকে আরও জামা কাপড় পাওয়ার জন্য একটু নিচে নামতে রাজি আছেন। তবে আমার কাছে আরও জামা শাড়ী থাকলেও সেগুলো আমি তখনই দেখাব যখন আমি কিছু পাব। hot aunty choti

পরের দিন পড়তে গেলাম। স্বাভাবিক ভাবে পড়ে বেরলাম। অ্যান্টির দিকে তাকালামও না। উনি বার বার পরার ঘরে আসছিল আর নানান বাহানায় স্যারের সাথে কথা বলছিল। বুঝেছিলাম, কাজ হয়ে গেছে, এখন দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে। আমি উনাকে আরও উত্তপ্ত করার সিধান্ত নিলাম, যাতে করে হতাশ হয়ে উনি নিজেই একটা পদক্ষেপ নেয়।

আমাদের পড়া শেষ হতেই একদিন সবার সামনে আমাকে এসে বলল…

অ্যান্টিঃ তুমি আমাকে একটু মার্কেটের দিকে ছেঁড়ে দেবে?

কথাটা শুনে স্যার রাগি ভাব নিয়ে অ্যান্টির দিকে তাকালেও অ্যান্টি কোন তোয়াক্কা করল না। আমিও না বলিনি। অ্যান্টিকে বাইকের পিছনে বসিয়ে নিয়ে বেরিয়ে পরলাম। বাজার আসতেই থামাতে বলল। আমি বাইক থামাতেই, উনি নেমে পড়লেন। তারপর আবার উঠে বসলেন ছেলেদের মত দুপাশে পা রেখে। আমাকে চেপে ধরলেন নিজের বুকে। আমার ঘারের কাছে নিঃশ্বাস নিতে লাগল। আমি উনার গরম নিঃশ্বাস অনুভব করছিলাম। আমি মার্কেটে নামিয়ে দিয়েই চলে গেলাম।

পুজোর আগের শেষ ক্লাস ছিল আমাদের। আমি যথারীতি আগে গিয়ে হাজির। স্যার তখন বাথরুমে।

অ্যান্টিঃ তোমার ফোন নাম্বার টা দেবে?

আমি দিলাম। তাড়াতাড়ি আমার ফোন নাম্বারটা নিয়ে চলে গেল।

সপ্তমীর দিন বিকাল বেলায় আমি রেডি হচ্ছিলাম। ক্লাসের বন্ধুরা বেরোব একসাথে। একটা অজানা নাম্বার থেকে ফোন এল। hot aunty choti

আমিঃ হ্যালো, কে বলছেন?

“আমি অনন্যা”

আমিঃ হ্যা অ্যান্টি বল।

অ্যান্টিঃ তুমি আজ আসবে এখানে? একটু দরকার ছিল।

আমি ঘুরতে যাওয়ার প্ল্যান বাদ দিলাম। বন্ধুরা রেগে গেলেও কথা দিলাম পরের দু দিন বেরবই ওদের সাথে। স্যারের বাড়ি চলে গেলাম। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৯

ঢুকেই দেখি অ্যান্টি আমার দেয়া দামী শাড়িটা পরে দাড়িয়ে আছে। জিজ্ঞেস করতেই জানলাম, স্যার ছেলে কে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছেন। উনি বাড়িতে একা।

আমিঃ কি দরকার আছে বললে? hot aunty choti

অ্যান্টিঃ তুমি যে বলেছিলে আমাকে আরও শাড়ী দেবে, দিলে না তো? আমি কি এই একটাই শাড়ী পরে পুজো কাটাবো?

আমিঃ তুমিও তো বলেছিলে আমাকে এমন কিছু দেবে যা অন্য কেউ দিতে পারবেনা, কিন্তু দাওনি।

অ্যান্টিঃ এই ব্যাপার বুঝি?

বলেই ছুটে এসে আমাকে জড়িয়ে ধরল। আমাকে নিজের মধ্যে চেপে ধরে আমার গালে, ঠোঁটে ঘাড়ে কিসস করতে শুরু করল।

আমিও শাড়ির আচল খুলে দিয়ে মাই টিপতে শুরু করলাম।

আমিঃ এই মাইগুলো কবে থেকে টেপার জন্য মরছিলাম আমি।

অ্যান্টিঃ আর মরতে হবে না, সব নিয়ে নাও আজ।

বলেই আমাকে শোয়ার ঘরে নিয়ে গেল। আমি হিংস্র পশুর মত টেনে অ্যান্টির শাড়ী ব্লাউজ সায়া খুললাম। তবে ভিতরে ব্রা আর প্যানটি পরা ছিল না। hot aunty choti

নিজের উলঙ্গ শরীরটা আমার সামনে রাখায় আমি উনার চোখে কোন লজ্জাই দেখতে পাইনি। নিজের হাতে আমার প্যান্ট আর জাঙ্গিয়া নামিয়ে আমাকে খাটের ওপরে বসিয়ে আমার বাড়া চুষতে লাগল।

অ্যান্টিঃ কি? আরাম পাচ্ছ তো?

আমিঃ দারুন। করে যাও এরকম…

অ্যান্টি আইস্ক্রিম এর মত করে আমার বাড়া টা চুষছিল। আমার মাল বার করে পুরো মাল চেটে খেল।

অনেকবার খিচে মাল ফেলেছি। কিন্তু জীবনে প্রথমবার কোন মহিলা চুষে আমার মাল বার করল। এ এক আলাদা রকমেরই অনুভব ছিল।

আমি অ্যান্টিকে বিছানায় শুইয়ে তার দুধ চুষতে লাগলাম। দুধ গুলো বেশ বড়, সাইজ এর ব্যপারে আমার তখন সেরকম কোন জ্ঞ্যান নেই। তবে দুধ গুলো ঝুলে গেছিল।

আমিঃ কবে থেকে এই দুধ গুলো আমার পিঠে ঠেকিয়ে ঠেকিয়ে আমাকে গরম করছিলে। আজ সুযোগ হল খাওয়ার। আজ আমি এগুল টিপে টিপে আরও বড় করে দেব।

অ্যান্টিঃ যা মন চায় তাই কর আমাকে নিয়ে। আমি এখন থেকে শুধু তোমার। hot aunty choti

আমি মনের সুখে জোরে জোরে টিপছিলাম মাই। অ্যান্টির মুখে চিৎকার। তবে সেটা ব্যাথা আর সুখ একসাথে মেশানো চিৎকার।

মাই খাওয়া শেষে আমি অ্যান্টির ওপরে শুয়ে আমার বাড়া টা গুদের মুখে রাখতেই অ্যান্টি হাত দিয়ে আটকে দিল।

আমিঃ কি হল?

অ্যান্টিঃ এই দরজা আরও দুটো নতুন দামী শাড়ী পেলে তবেই খুলবে।

আমিঃ সব পাবে, আগে মারতে তো দাও তোমার গুদ। তারপরে দেখ আরও কত কি দিই তোমাকে আমি।

অ্যান্টি হাত সরিয়ে নিজের হাতে আমার টা ধরে তার গুদের মধ্যে রেখে চাপ দিতে বলল।

আমি এক চাপ মারতেই বাড়া গুদের ভিতরে। বিয়ের আগেই চুদে গর্ভবতী করে দিলাম chudar golpo

অ্যান্টিঃ উই মা…… মরে গেলাম গো…ফাটিয়ে দিল আমার গুদ।

আমি বুঝলাম যে নাটক মারাচ্ছে। কারন গুদ মোটেই টাইট ছিলনা অত।

আমিও আস্তে আস্তে চুদতে শুরু করলাম। hot aunty choti

অ্যান্টিঃ আহ…মেরে ফেলল গো… ফাটিয়ে দাও গুদ মেরে আজ। আমি কি খারাপ দুটো শাড়ির জন্য নিজের গুদ মারাচ্ছি।

আমিঃ খারাপ না, তুমি হলে আমার মত যোয়ান ছেলেদের ভরসা। তুমি মারতে না দিলে আমার কি হত?

অ্যান্টিঃ তাই তো। মেরে যাও… তোমার বেশ্যা বানিয়ে নাওনা আমাকে। আজ থেকে এই গুদ শুধু তোমার। চোদ আমাকে চুদে চুদে শেষ করে দাও আমাকে।

অ্যান্টির চিৎকার করে সারা বাড়ি মাথায় তুলেছিল। কিন্তু চার দিকে গান আর সানাইয়ের আওয়াজের কারনে আমাদের আওয়াজ বাইরে যাচ্ছিল না।

অ্যান্টি প্রথমবার মাল ঝরাতেই গুদের রাস্তা আরও মসৃণ হয়ে গেছিল।

আমিঃ মাগী আজ তোর গুদ আমি ফাটিয়ে দেব। এমন চুদব আজ তোকে, তুই আগামি এক মাস স্যারের বাড়া নিজের গুদে নিতে পারবিনা।

অ্যান্টিঃ তোমার স্যার আর এমনিতেও আমাকে ঠাপায় না। যা পার কর। নিজের আগুন নেভাও আজ।

আমিঃ বেশ্যা মাগী, আমি তোর ভাতার এখন থেকে। খা আরও জোরে ঠাপন খা আমার।

আমি গালাগালি করছিলাম আর চুদে যাচ্ছিলাম। hot aunty choti

অ্যান্টিও পুরো সঙ্গ দিচ্ছিল নিজের গাঁড় উচু করে করে।

অ্যান্টিঃ হ্যা আমি বেশ্যা। স্বামী ভাল রোজগার না করলে অনেকেই বেশ্যা হয়। আজ থেকে তুমি আমার ভাতার। চোদ আমাকে।

আমি মনের সুখে চুদতে থাকলাম। আমার তখন মাল বেরোবে, আমি সেটা লুকিয়ে গিয়ে ওকে আর জোরে চেপে ধরে চুদতে চুদতে ওর গুদে মাল ছেঁড়ে দিলাম।

অ্যান্টিঃ কি করলে এটা? এখন আমাকে ট্যাবলেট খেতে হবে।

আমি ওর পাশে শুয়ে পরলাম।

আমিঃ কিরে মাগী, কেমন লাগল আমার বাড়া নিয়ে?

অ্যান্টিঃ দারুন সুখ পেলাম। কত দিন পর আজ গুদটা একটু ভিজল।

আমি আর বেশি দেরি করলাম না। জামা কাপড় পরে উঠে আসছিলাম। অ্যান্টি আমাকে জড়িয়ে ধরে বলল,

অ্যান্টিঃ আমি তো কথা রাখলাম, তোমাকে নিজের সব থেকে দামী জিনিস টা দিলাম। তুমি শাড়ী কবে দেবে?

আমি ব্যাগ থেকে বার করে দিলাম শাড়ী। অ্যান্টি দেখে খুব খুশী হল। hot aunty choti

অ্যান্টিঃ কি কপাল আমার, দুটো শাড়ির জন্য গুদ মারাতে হচ্ছে। তোমার স্যার কে কত বলেছি যে একটু ভালভাবে টাকা কামাও। কিন্তু সে এত অলস যে ঘরে বসে বসেই যা পারে করে। এরকম করলে সংসার চলে বল?

আমিঃ অত ধারনা তো আমার নেই। তবে তুমি শাড়ির জন্য নয়, তোমার লোভের জন্য আমাকে নিজের গুদ দিলে। তুমি যদি চাও আমি তোমাকে পরে আরও এরকম দামী কিছু জিনিস দিতে পারি।

অ্যান্টিঃ আমার কাছে একটাই জিনিস আছে টা হল এই গুদ, তুমি আমাকে যা যা জিনিস দেবে তার বিনিময়ে আমি তোমাকে আমার গুদ মারতে দেব।

বলেই আমাকে জড়িয়ে ধরে কিসস করল। coti golpo 69

আমি বেরিয়ে আসছিলামই আমাকে আবার আটকাল।

আমিঃ আবার কি হল?

অ্যান্টিঃ গুদে যে রস ঢাললে, আমি যদি মা হয়ে যাই? আমাকে ট্যাবলেট খেতে হবে। টাকা দাও।

আমি আবারও পকেট থেকে ১০০ টাকা বার করে দিলাম। অ্যান্টি পুরোটাই রেখে দিল। hot aunty choti

তারপর আমিও উনার বাড়ি থেকে চলে এলাম। এরপরে পুজোর মধ্যে আমি আর একবারও স্যারের বাড়ি যাইনি।

Leave a Comment

error: