baap beti chotiBangla Choder GolpoMa Chele Chudachudi Golpomayer porokiamom son chotinongra choti golposali dulavai chotivai bon choti

mom choti golpo

mom choti golpo 

কাকু : তোমার নাম কি?

আমি : সোহম রায়।

কাকু : কোথায় থাকো?

আমি : দমদম নাগেরবাজার। আপনার নাম?

কাকু : সুশান্ত গাঙ্গুলী। বাড়িতে কে কে আছে?

আমি : আমি মা আর বাবা।

কাকু : কোনো ভাইবোন নেই?

আমি : নাহ।

কাকু : সেকিগো! একা সন্তানরা কিন্তু খুব লোনলি হয়। তোমার বাবা-মায়ের আরেকটা বাচ্চা নেওয়া উচিত ছিল। মায়ের বয়স কত?

আমি : সাঁইতিরিশ। এই মাসেই আটত্রিশে পা দেবে।

কাকু : তোমার মায়ের নাম কি?

আমি : সুনন্দা রায়। ডাকনাম সুনু।

কাকু : সুনু! খুব মিষ্টি নাম! কিছু মনে করবেনা একটা কথা বলবো?

আমি : কি কথা?

কাকু : সুনুর নাম শুনে কিন্তু আমার নুনু দাঁড়িয়ে গেলো! তোমার মায়ের নামটা একদম সোনাগাছির খানকিদের মতো। সুনু রানী গুদমারানি! আহ্হ্হঃ!

আমি : ইসসসসস কাকু! কি বলছো এসব?

কাকু : ঠিকই বলছি গো। তোমার মায়ের নামটা কচি চোদনখোর মেয়েদের মতো পুরো। সুনু! উফফফ! নাম শুনলেই মনে হয় এখনো তোমার মা কোলে চড়ে বাচ্চা মেয়ের মতো ছটফটিয়ে ঠাপ খায়!

আমি : ( প্রচন্ড লজ্জা পেয়ে ) না না। বাবার বেশ বয়স হয়েছে। এখন ওভাবে ওসব করেনা ওরা।

mom choti golpo

কাকু : তোমার মায়ের একটা ছবি দেখাও না? দেখি নামটার মতোই রসালো দেখতে কিনা।

আমি : মায়ের কোন ছবি তো আমার ফোনে নেই। সরি কাকু।

কাকু : মিথ্যা বোলো না! সবার ফোনেই তার মায়ের ফটো থাকে। দেখাও না। প্রমিস করছি আমি কাউকে দেখাবো না। তুমি না হয় দেখিয়েই ডিলিট করে দিও।

আমি : ( কাকুর কাছে ধরা পড়ে গিয়ে লজ্জা পেয়ে ) আচ্ছা দেখাবো। তুমি সত্যিই কাউকে দেখাবেনা তো?

কাকু : প্রমিস করলাম তো। চিরদিন তোমার আর আমার এই ব্যাপারটা গোপন থাকবে। এবারে দেখাও? দেখি তোমার মাকে কেমন দেখতে।

আমি : আচ্ছা দেখাচ্ছি। কিন্তু কাকু, প্রমিস ভুলোনা যেন!

বন্ধুর বউকে ডগি স্টাইলে চোদা bondhur bou choda

ঢিপ ঢিপ বুকে মায়ের একটা শাড়ি পরা মিষ্টি ছবি সিলেক্ট করে কাকুকে সেন্ড করলাম। যতই ভণিতা করি আসলে বোধহয় আমার মনও চাইছিল অন্যের মুখে মায়ের সম্বন্ধে অশ্লীল কথা শুনতে। একই সাথে কেন জানিনা কেমন যেন ভয় ভয় করছিল। মনে হচ্ছিল এভাবে অচেনা লোককে নিজের মায়ের ছবি দেখানো ঠিক নয়। নিষিদ্ধ কাজের প্রতিক্রিয়া বোধহয় এরকমই হয়!

কাকু : আহহহহহ্হঃ। দারুন! আর কয়েকটা ছবি দেখাও না? তাহলে বলবো তোমার মাকে দেখে আমার কেমন লাগলো।

… আমি গ্যালারি থেকে মায়ের আরো কয়েকটা ছবি সিলেক্ট করে কাকুকে পাঠালাম। তার মধ্যে একটা ছিল নাইটি পরা। ঘরের কাজ করার সময় মায়ের অজান্তে তোলা। যেটায় বেখেয়ালে নাইটিটা বুকের কাছে অনেকটা নেমে গেছে! ছবিগুলো পাঠানোর সময় আমার আঙুলটা রীতিমত কাঁপছিলো!

কয়েক মিনিট সব চুপচাপ। তারপর ওপাশ থেকে রিপ্লাই এলো…

কাকু : উফফফফ! কি দারুণ রসালো দেখতে গো তোমার মাকে! দেখে আমার জিভে জল চলে এলো।

আমি : ( একটু অস্বস্তিতে ) থ্যাঙ্ক ইউ।

কাকু : দেখলে মনে হয় তোমার মায়ের শরীরটা এখনো রসে টইটম্বুর রয়েছে! টোকা মারলে রস উপচে পড়বে।

আমি : ওসব তো আমি জানিনা। বাবা ভালো বলতে পারবে।

mom choti golpo

কাকু বোধহয় মায়ের সুশ্রী কমনীয় মুখশ্রী দেখে আরো বেশি কামুক হয়ে উঠলো। অসভ্য মেয়েরা তো চিরকাল অসভ্যতা করবেই। কিন্তু কোনো ভদ্রঘরের ঘরোয়া দেখতে মহিলাকে অভদ্র বানানোর মজাই আলাদা! একটা ছেলের সামনে তার আদরের মায়ের সম্বন্ধে নোংরা কথা বলার মধ্যে অদ্ভুত একটা উত্তেজনা আছে। বিশেষ করে সেই মহিলা যদি আমার মায়ের মত লাস্যময়ী দেখতে হয়!

কাকু : আমি তো আজ ছবি দেখে তোমার মায়ের কথা ভাবতে ভাবতে বাঁড়া খেঁচবো! আরো কিছু বলো মায়ের সম্বন্ধে।

আমি : ( খুব লজ্জা পেয়ে ) কি বলবো? কি জানতে চাও?

কাকু : মায়ের এখনো মাসিক হয়? প্যাড ফেলতে দেখেছো?

আমি : হ্যাঁ। কালো প্লাস্টিকে মুড়িয়ে ফেলতে দেখেছি।

কাকু : তাহলে তো এখনো তোমার মায়ের পেটে বাচ্চা আসবে। বাবার কাছে আবদার করো একটা ভাই বা বোন গিফট করতে।

আমি : তাহলেই হয়েছে! আগেও কয়েকবার বলতে গিয়ে বাবার কাছে ধমক খেয়েছি। আমাকে পাকামি করতে মানা করা হয়েছে।

কাকু : সেকি! এটাতো উচিত করেনি। আমি তোমার বাবা হলে কিন্তু এরকম করতাম না!

আমি : কেন, তুমি আমার বাবা হলে কি করতে?

কাকু : যখন আবদার করেছিলে তখনই তোমার সামনেই তোমার মাকে পুরো ল্যাংটো করে গুদে বাঁড়া ঢুকিয়ে দিতাম। ঠাপিয়ে ঠাপিয়ে লাল করে সুনুর গুদের ভেতর মাল ফেলে পোয়াতি করে দিতাম। তোমার মা হসপিটাল থেকে তোমার জন্য একটা ছোট্ট জ্যান্ত খেলনা নিয়ে বাড়ি ফিরত। দারুন মজা হতো। কি বল?

mom choti golpo

আমি : ইসস! আমার মা মোটেই ওরকম নয়। কখনও আমার সামনে তোমাকে এসব করতে দিত না।

কাকু : তাহলে আমি তোমার মাকে চেয়ারে হাত-পা বেঁধে জোর করে চুদতাম। আমার মোটা হাতের একটা চড় খেলে তোমার মা বাধ্য মেয়ের মত সব কথা শুনতো।

আমি : হ্যাঁ। তাহলে বেশ হতো! আমার মা’টাও না আমাকে খুব মারে জানো তো কাকু। আজকেও মার খেয়েছি রেজাল্ট খারাপ হয়েছে বলে। মায়ের উপর রাগ করেই তো এখানে কথা বলতে এসেছি!

কাকু : কি? সুনু খানকির এত বড় সাহস আমার বন্ধুর গায়ে হাত তুলেছে? একটা সুযোগ দাও আমাকে। চাবকে তোমার চুদমারানী মায়ের পোঁদের ছাল তুলে দেবো। রেন্ডীটার পোঁদে আমার মোটা বাঁড়া ঢুকিয়ে এমন ঠাপ দেবো তোমার মা তোমার কাছে হাতজোড় করে কাঁদতে কাঁদতে ক্ষমা চাইবে!

কাকুর রিপ্লাইটা পড়ে আমি শিউরে উঠলাম। ঘাড় দিয়ে যেন একটা ঠান্ডা স্রোত নেমে গেল। চোখ বন্ধ করে কাকুর বলা সিনটা যেন স্পষ্ট দেখতে পেলাম। প্রচন্ড অস্বস্তিকর লজ্জায় সাথে সাথেই চোখ খুলে ফেললাম। তাড়াতাড়ি করে কাকুকে বললাম,

” না না থাক। ওসব করতে হবেনা। আর, প্লিজ মাকে ওভাবে গালাগালি কোরোনা কাকু। আমার মা ওই টাইপের নয়। ”

কাকু : তাই? তাহলে তোমার মা কি টাইপের মেয়েছেলে শুনি একটু?

আমি : মা খুবই ভদ্র। কখনো বাবা ছাড়া কারো সাথে কিছু করেনি। আমাদের পরিবারের বাকি বৌয়েরাও মাকে আদর্শ ভাবে। তবে মা একটু রাগী। আমাকে যখন তখন মারে! এই যা দোষ।

mom choti golpo

কাকু : তুমি কিচ্ছু জানোনা খোকা! তোমার মায়ের মতো ভদ্র ঘরের খানকী আমি আমার ঊনপঞ্চাশ বছরের জীবনে অনেক দেখেছি। এক মহিলা তো আমাকে বাড়িতে ডেকে তার আঠাশ বছরের ছেলের সামনেই ল্যাংটো হয়ে আমার সাথে চোদাচুদি করতো! আর শুধু আমাকে বলতো নোংরা নোংরা খিস্তি মারতে। ওনার দুধে পাছায় গালে জোরে জোরে চড় মারতে। এটা নাকি উনি ওনার অবাধ্য ছেলেকে শাস্তি দেওয়ার জন্য করতেন। তাহলেই ভাবো! আমি বলছি শোনো, তোমার মায়ের মতো ভদ্র ঘরের মহিলারা গুদে বাঁড়া নিয়ে খিস্তি খেতে খুব ভালোবাসে। নেহাত স্বামীর কাছে পায়না। গুদে আমার মোটা লম্বা বাঁড়া ঢুকিয়ে খিস্তি দিলে তোমার মা হড়হড়িয়ে গুদের জল খসিয়ে দেবে!

ছিঃ ছিঃ! এ আমি কি শুনছি আমার স্নেহময়ী মায়ের নামে! মার খেয়ে রাগ করে খানিকটা কৌতূহলবশতই এই সাইটে চ্যাট করতে এসেছিলাম। তাই বলে যে নিজের মাকে নিয়ে একটা অচেনা লোকের মুখে এত নোংরা কথা শুনতে হবে স্বপ্নেও ভাবিনি! লজ্জায় আমি চুপ করে ছিলাম। কাকু দেখি তখনো টাইপ করছে…

কাকু : আর একটা কথা বলবো?

আমি : হম। বলো।

কাকু : উত্তেজনা একটা মানুষের সারা শরীরে এফেক্ট ফেলে। তোমাকে মারধর করার সময় তোমার মায়েরও সারা শরীর গরম হয়ে যায়। গুদ কুটকুট করে। তোমাকে প্রতিটা চড় মারার সময় তোমার মায়ের গুদ দিয়ে ছিটকে ছিটকে রস বেরিয়ে তলার চুল ভিজে যায়। ঘামে কুঁচকি ভিজে ওঠে। উত্তেজনায় বোঁটা শক্ত হয়ে যায়। শাড়ি দিয়ে ঢাকা থাকে বলে তুমি কিছু বুঝতে পারোনা।

সত্যি! কাকুটা পারেও বটে। ওনার কথা শুনে তো আমার তখনই মায়ের কাছে গিয়ে আরেকবার মার খেতে ইচ্ছে করছিলো! কিন্তু কথাগুলো শুনে ভীষণ লজ্জাও লাগছিলো। নিজের অজান্তেই কখন প্যান্টের ভিতর বাঁ’হাত ঢুকিয়ে আমার ঠাটানো ধোনটা আস্তে আস্তে নাড়ানো শুরু করেছি নিজেও বুঝিনি। আমি উত্তরে লিখলাম,

আমি : তুমি জানোনা। ওসব কিছু হয়না। রেগে গেলে আমার মা অন্যরকম হয়ে যায়। তখন সামনে পড়লে বোধহয় তোমাকেও দুটো থাপ্পড় মেরে দেবে!

mom choti golpo

কাকু : তাই নাকি? এত সাহস! আমাকে থাপ্পড় মারলে আমি তোর মায়ের সায়া ব্লাউজ সব ছিঁড়ে ল্যাংটো করে দেবো। উপরে ফ্যানের সাথে দুহাত বেঁধে দাঁড় করিয়ে আমার কোমরের বেল্ট খুলে চাবকে চাবকে মাগীর নরম পাছা লাল করে দেবো। কামড়ে কামড়ে তোর মায়ের সারা দুদুতে নীল নীল ছোপ ফেলে দেবো। চেটে চুষে দুদুর বোঁটা দুটো ফুলিয়ে দেবো। খিস্তি মারতে মারতে কষিয়ে কষিয়ে চড় মারবো মাই দুটোয় আর বগলে। তারপর তোর মায়ের দু’ঠ্যাং ফাঁক করে তোকে দেখাবো। দেখবি নিজের ছেলের সামনে ল্যাংটো হয়ে খিস্তি আর চড় খেয়ে তোর মায়ের বাচ্চাদানি দিয়ে কেমন কলকলিয়ে রস বেরোচ্ছে!

উত্তেজনার বশে কাকু ততক্ষণে তুমি থেকে তুই তে নেমে এসেছে। স্পষ্ট বুঝতে পারছিলাম একটা ছেলেকে তার মায়ের সম্বন্ধে নোংরা নোংরা কথা বলতে বলতে কাকু প্রচন্ড গরম হয়ে উঠেছে। আমার বাঁড়া খেঁচার স্পিডটাও নিজের অজান্তেই কখন যেন বেড়ে গেছে। বুঝতে পারছিলাম খুব খারাপ কাজ করছি, কিন্তু কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না। নাহ্হঃ। এটা উচিত হচ্ছেনা! আমার পূজনীয়া মা’কে এ আমি কি অবস্থায় কল্পনা করছি! ছিঃ ছিঃ! জোরে জোরে নাড়াতে নাড়াতেই আমি টাইপ করতে লাগলাম…

আমি : ইসসসস কাকু! প্লিজ চুপ করো। আমার আর এসব শুনতে ভাল্লাগছে না। ভীষণ লজ্জা করছে!

কাকু : অতো ন্যাকামি কোরোনা! এই সাইটে কি মায়ের নামে ভক্তিগীতি শুনতে এসেছিলে সোনা? এখানে তারাই আসে যারা নিজের মাকে বেইজ্জত করতে চায়। আমিও তো করব তোর মা’কে বেইজ্জত! এখনো তো তোর মা মাগীকে আমার বাঁড়া দিয়ে কিভাবে শাস্তি দেবো বলাই হয়নি।

আমি : না না! আমি শুনতে চাইনা!

কাকু : তোকে শুনতেই হবে। তুই তো নিজের হাতে তোর আদরের মাকে রেন্ডি মাগী বানাবি! তোর মায়ের দু’হাত উপরে ফ্যানের সাথে বাঁধা থাকবে। তুই সামনে দাঁড়িয়ে মায়ের দু’পা কাঁধে তুলে নিবি। আর আমি পিছন দিক থেকে মাই দুটো খামচে পাছার ফুটোয় আমার বাঁড়া ঢুকিয়ে তোর মাকে খিস্তি মারতে মারতে তোর ছিনালচুদি মায়ের ঝুলন্ত পোঁদ চুদে শাস্তি দেবো!

mom choti golpo

আমি : না না কাকু! আমি কিছুতেই এরকম করবো না! চুপ করো তুমি। প্লিইইইজ!

কাকু : হ্যাঁ। তোকে করতেই হবে। আমি তোর মায়ের ভাতার। তোর আরেকটা বাবা! বাবার কথা শুনতে হয়। তোর সোনামণি মা তোর চোখে চোখ রেখে মাই দুলিয়ে দুলিয়ে আমার কাছে পোঁদ চোদা খাবে। তুই মায়ের সামনে নীলডাউন হয়ে বসবি। তোর মা দুহাতে তোর গলা জড়িয়ে পা দুটো তোর তুই কাঁধ দিয়ে ঝুলিয়ে দেবে। হাঁটু দুটো থাকবে তোর কানের দু’পাশে। তোর জন্মস্থানটা তোর মুখের একদম সামনে উন্মুক্ত অবস্থায় দেখতে পাবি। চুলের জঙ্গলের ফাঁক দিয়ে তোর মায়ের গুদের হিসি আর রস মেশানো বুনো গন্ধের ঝাপটা তোর নাকে আসবে। তোর মা তোর চোখে চোখ রেখে অপলকে তাকিয়ে থাকবে। আর আমি তোর চোখের সামনে আমার আখাম্বা বাঁড়াটা একবার তোর সোনা মায়ের পোঁদে আর একবার গুদে ঢুকিয়ে ঢুকিয়ে ঠাপাবো। চোদনের তালে তালে তোর মায়ের বড় বড় দুদু দুটো ফুটবলের মত লাফালাফি করবে। গুদে আর পোঁদে আমার মোটা বাঁড়ার ঠাপ্ খেয়ে দেখবি তোর মায়ের চোখ দিয়ে জল বেরিয়ে আসবে! আহহহহহ্হঃ! তোর সতীচুদি মা একটা পাক্কা চোদনখোর গুদমারানি মেয়েছেলে রে!

mom choti golpo

আমি : আহহহ্হঃ! ইইসসস। শরীরটা কেমন অস্বস্তি করছে। আচ্ছা কাকু তুমি কি করে জানলে আমার মায়ের দুদু দুটো বড় বড়?

কাকু : সাত পাড়ার লোককে দিয়ে মাই টেপালে দুদু তো বড়ো হবেই! তোর পাড়ার লোকেরা তো সুযোগ পেলেই তোর মায়ের দুদু দুটো টিপে দেয়। ছবিতে দেখেই বুঝেছি তোর মা মাগী শাড়ির আঁচল দিয়ে কত বড় বড় দুটো মাই লুকিয়ে রেখেছে! তোদের ওখানের রিক্সাওয়ালাগুলো মদ খেতে খেতে তোর মায়ের মাই চাটে। রোজ রাতে দুদু দুটোয় বাংলা মদের গন্ধ নিয়ে তোর মা বাড়ি ফেরে।

আমি : মোটেও না। পাড়ার লোকেরা আমার মা’কে যথেষ্ট সম্মান আর সম্ভ্রম করে।

কাকু : তুই কিছুই জানিস না। তোর মা একটা পাড়াচোদানী মেয়েছেলে! তোদের সামনে যারা সম্মান দেখায় সন্ধ্যাবেলা তারাই তোর মাকে অন্ধকার গলিতে নিয়ে গিয়ে ব্লাউজের হুক খুলে একসাথে চার পাঁচজন মিলে তোর মায়ের দুদুতে কামড় বসায়। শাড়ি তুলে গুদে আঙুল দেয়। তোর মায়ের হাতে নিজেদের কালো বাঁড়া ধরিয়ে দিয়ে নাড়াতে বলে। তোর ছিনাল মা মাই খাওয়াতে খাওয়াতে সবার বাঁড়া খেঁচে দেয়। বিচিতে হাত বুলিয়ে আদর করে। আর সবাই তোর মায়ের শাঁখা-পলা পরা হাতের মধ্যে মাল আউট করে রস মাখামাখি করে।

আমি : আমি আর শুনতে পারছিনা। ভীষণ লজ্জা করছে আমার! তুমি খুব অসভ্য লোক!

কাকু : তোকে শুনতেই হবে। কারণ তোর মা একটা বেশ্যা! তোর মাকে আমি আমার পোষা কুত্তি বানাবো! চোদার পর তোর মাকে আমি উলঙ্গ করে আমার বাঁড়ায় গেঁথে সারা পাড়ায় ঘুরাবো। রোজ বিকেলে তোর মাকে ল্যাংটো করে গলায় কুকুরের চেন বেঁধে পার্কে ঘুরতে নিয়ে যাবো। তোদের পাড়ার সবাই জানতে পারবে তোর পূজনীয়া মা সুনু একটা কুত্তি। আমার পোষা কুত্তি! তুই যখন রাস্তা দিয়ে যাবি সবাই তোকে দেখিয়ে বলবে ওই যে বেশ্যার ছেলে যাচ্ছে!

mom choti golpo

আমি : না না কাকু! মা আমাদের বাড়ির অহংকার, ইজ্জত। এরকম করলে আমাদের পরিবারের সব সম্মান ধুলোয় মিশে যাবে! বাবার কি হবে? বাবা যে মাকে ভীষণ ভালোবাসে!

কাকু : তোর মা একটা বারোভাতারী রেন্ডী। আর তুই রেন্ডীর ছেলে। তোর মাকে আমি তোর বাবার সামনেই জামাকাপড় ছিঁড়ে ওদের ফুলশয্যার খাটে ফেলে ঠাপাবো! তোর বাবা অসহায় হয়ে দেখবে ওর আদরের বউ কিভাবে ওরই চোখের সামনে আমার মোটা বাঁড়ার গাদন খেয়ে আনন্দে চিৎকার করতে করতে গুদের জল খসাচ্ছে! কিভাবে আমার মুখে মাই চেপে দুধ চোষাচ্ছে। তোর বাবা আমার কাছ থেকে তোর মাকে চোদার নতুন নতুন কায়দা শিখবে।

আমি : আমার কি হবে কাকু? বাবা আর মা ছাড়া আমার তো আর কেউ নেই। আমি যে ভীষণ একা হয়ে যাবো!

কাকু : কে বলেছে? তোকেও তো ডাকবো তোর মায়ের চোদনলীলা দেখতে! তুই আর তোর বাবা মিলে মাগীকে কোলে তুলে দুই পা ফাঁক করে ধরবি। আর আমি তোদের সামনে তোর মায়ের গুদ খাবো। তুই সুনু’র চুলের মুঠি ধরে ওকে দিয়ে আমার পোঁদ চাটাবি। আমার বিচি আর কুঁচকি পরিষ্কার করাবি। তারপর আমি আমার মোটা কালো বাঁড়াটা তোর মায়ের গলা অব্দি গেঁথে মাগীর মুখ চুদবো। তুই মায়ের চুলের মুঠি শক্ত করে ধরে থাকবি যাতে তোর মায়ের মুখ আমার বাঁড়া থেকে সরে না যায়। তোর বাবা তখন নিজের বউয়ের গুদে পোঁদে ভেসলিন লাগাবে যাতে আমার বাঁড়ার গাদন খেয়ে মাগী কেঁদে না ফেলে। আর আমার কাছে হাতজোড় করে অনুরোধ করবে যেন আমি ওর আদরের বউকে বেশি ব্যথা না দিই। কিন্তু আমি তোর মাকে গদাম গদাম করে চুদে তোর ঢেমনিচুদী মায়ের গুদের মুখ লাল করে দেবো! আমার মোটা বাঁড়ার ঠাপ খেয়ে তোর মা চিৎকার করতে করতে মদনজল খসাবে!

আমি : হাত জোড় করছি কাকু! দয়া করো। এরকম কোরোনা। আমার ভবিষ্যতের কি হবে? আমাদের পরিবারের সব ইজ্জত শেষ হয়ে যাবে!

mom choti golpo

কাকু : তোর মা একটা রেন্ডী। রেন্ডীর আবার ইজ্জত কিসের? আমার ধোনের রস খেয়ে তোর মায়ের পেটে আমার যমজ বাচ্চা আসবে। তোদের পাড়ার সবাই জানবে ওই বাচ্চা দুটো তোর মায়ের পাপের ফল। তুইও তো তোর মায়ের পাপের ফল! তোর মা বিয়ের পরে তোর বাবার বন্ধুদের সাথে হানিমুনে গেছিলো। তোর বাবার পাঁচটা বন্ধু মিলে বারোদিন ধরে চুদে চুদে তোর মায়ের গুদ আর পোঁদের ফুটো বড়ো করে বাড়ি ফেরত দিয়ে গেছিলো। তারপরেই তো তুই হলি। তবে ওই পাঁচজনের মধ্যে কে যে তোর আসল বাবা সেটা তোর মা নিজেও জানেনা! তোর বাবা-মা কখনো তোকে তোর জন্মের এই গল্পটা বলেনি?

আমি : না না এ হতে পারে না! কিছুতেই না। এ আমি বিশ্বাস করিনা। আমার মাকে বাড়ির সবাই, পাড়ার সবাই সম্মান করে। মা কক্ষনো এরকম নয়!

কাকু : খানকির আবার কিসের সম্মান! বিশ্বাস না হলে বাবাকে জিজ্ঞেস কর। তোর বাবা সব জানে। তোর বাবা তো নিজের বউকে বন্ধুদের সাথে ঘুরতে পাঠানোর বদলে ওদের কাছ থেকে টাকাও নিয়েছিল! তোর মা তোর বাবার বন্ধুদের সাথে সারা দিনরাত হোটেলের একটা রুমে ল্যাংটো অবস্থায় থাকতো। এমনকি রুম সার্ভিসের সামনেও ওরা তোর মাকে জামাকাপড় পড়তে দিতো না! তোর বাবার পাঁচটা মাগীখোর বন্ধু আর তোর আদরের মা মিলে সারাদিন ঘর আটকে বসে মদ খেত আর চোদাচুদি করত। গ্লাসে মদ ঢেলে তার মধ্যে পেচ্ছাপ করে ওরা তোর মাকে পেগ বানিয়ে দিত। আর তোর রেন্ডী মুতখোর মা সেটা ঢকঢক করে লক্ষী মেয়ের মত খেয়ে নিতো! তারপর তোর মায়ের নেশা হওয়ার পর সবাই মিলে ধরে তোর মাকে উদ্দাম চোদোন দিত। তুই জানিস না বাবু তোর ভদ্র সতিলক্ষী মা আসলে কত বড় খানকি!

মনে হচ্ছিল আমার কান দিয়ে কেউ যেন উত্তপ্ত সীসা ঢেলে দিচ্ছে! তা সত্ত্বেও কিছুতেই হাত থামাতে পারছিলাম না। নাড়াতে নাড়াতেই ঠাটিয়ে যাওয়া বাঁড়াটা আরও শক্ত করে মুঠোয় চেপে ধরলাম।

আমি : প্লিজ চুপ করো কাকু। আমার ঘাট হয়েছে। আমি আর শুনতে চাই না। এরপর আর মায়ের মুখের দিকে তাকিয়ে কথা বলতে পারবোনা!

mom choti golpo

কাকু : তোর মায়ের মিষ্টি মুখটা আমার ফ্যাদা ফেলে ভরিয়ে দেবো! আমার বাঁড়ার রস দিয়ে তোর মা ফেসিয়াল করবে। তখন আর চিনতেই পারবি না। ভুল করে রেন্ডী ভেবে নিজের মাকেই ধরে ঠাপিয়ে দিবি!

আমি : উফফফফ কাকু! তুমি না……. !

কাকু : আমার কোন দোষ নেই। সব দোষ তোর মায়ের যৌবনের। এরকম মিষ্টি একটা মাকে ঠিকমতো ব্যবহার করতে পারলে তোরা রাতারাতি বড়লোক হয়ে যাবি!

আমি : মানে? সেটা আবার কিভাবে সম্ভব? মা তো বাড়ির কাজবাজ ছাড়া কিছুই পারে না!

কাকু : তুই শুধু মায়ের সাথে আমার পরিচয় করিয়ে দে। আমি ঠিক ওকে লাইনে নামিয়ে আনবো! আমাদের পাড়ার ফাংশনে তোর মাকে মদ খাইয়ে ল্যাংটো নাচ নাচাবো। তোর মা মঞ্চের সামনে এসে গানের তালে তালে দুদু আর পাছা দোলাবে। বয়স্ক লোকগুলোর সামনে গিয়ে মাই টেপা খেতে খেতে ওদের হাত থেকে টাকা নিয়ে আসবে। বয়স্ক লোকরা আরো বেশি অসভ্য হয় জানিসতো? ওরা তোর মায়ের পাছায় চাঁটি মারবে। গুদের চুল ধরে টানবে। আঙ্গুলে থুতু মাখিয়ে পক্ করে আঙ্গুল ঢুকিয়ে দেবে তোর মায়ের হিসির ফুটোয়!

আমি : ছি ছি কাকু! কি বলছো এসব? আমার মা তো নাভির নিচে শাড়ি পর্যন্ত পড়ে না! বাড়িতে নাইটি পরে থাকলে বাইরের লোকের সামনে গায়ে ওড়না দেয়। সে কিভাবে সবার সামনে নির্লজ্জের মত সব খুলে দেবে?

কাকু : সেটা নিজের চোখেই দেখতে পাবি। তোকে আর তোর বাবাকেও তো টিকিট দেবো তোর মায়ের উলঙ্গ স্টেজ শো দেখার! তোর মা শাঁখা সিঁদুর শাড়ি পরে বাঙালি বৌমা সেজে স্টেজে উঠবে। মঞ্চের উপরেই আমি আর আমার বন্ধুরা তোর মাকে গাল টিপে জোর করে মদ খাওয়াবো।

mom choti golpo

আমি : আমার মা মদ খায় না কাকু!

কাকু : খায় রে খায়! তোর মা পরপুরুষের মদ মাখানো বাঁড়া চোষে।

আমি : ইসসসসস!

কাকু : মদ খেয়ে তোর মা বেহায়া মেয়েছেলের মত আইটেম সং’এর সাথে সাথে কোমর দুলিয়ে নাচবে। সবাই তোর মা’কে দেখে সিটি মারবে, হাততালি দেবে, খিস্তি দেবে! নাচতে নাচতে তোর মা দর্শকদের কাছে গেলে সবাই মিলে এক এক করে তোর মায়ের বস্ত্রহরণ করবে। প্রথমে খুলে নেবে শাড়ি আর ব্লাউজটা। তোর মা জননী লাল টুকটুকে ব্রেসিয়ার আর নাভির আট আঙ্গুল নিচে নামানো লাল রঙের সায়া পরে পাছা দুলিয়ে ” মুন্নি বদনাম হুয়ি… ডার্লিং তেরে লিয়ে…. ” নেচে দেখাবে। দর্শকদের আবদারে তোর মা ব্রেসিয়ার খুলে ভিড়ের মধ্যে ছুঁড়ে দেবে। মাইকে তখন ” আমি কলকাতার রসগোল্লা… ” বাজবে। আর তোর মা শুধু সায়া পরে খালি গায়ে দু’হাত উপরে তুলে দুদু দুলিয়ে দুলিয়ে নাচবে!

আমি : আহহহহ্হঃ! ওফফফফ! কাকু প্লিজ চুপ করো। আর পারছিনা!

কাকু : এরপরে তোদের পাড়ার সবচেয়ে রাগী জেঠুটা স্টেজে উঠে একটানে তোর মায়ের সায়ার দড়ি খুলে সায়াটা কোমর থেকে নামিয়ে দেবে। তুই আর তোর বাবা অবাক হয়ে দেখবি কিভাবে লোকটা মাঠভর্তি মাতালের সামনে তোর মাকে পুরো ল্যাংটো করে দিলো! তখনই শুরু হবে ” মেহেবুবা মেহেবুবা উউ উ উউউউউ…. ”। তোর মা অনেকদিনের না কাটা বড় বড় চুল দর্শকদের কাছ থেকে লুকানোর জন্য মুখে লাজুক হাসি নিয়ে দু’হাতে গুদ ঢেকে পাছা দুলিয়ে নাচবে। জেঠুটা হাত দুটো দুদিকে টেনে সরিয়ে সবার সামনে তোর মায়ের কালো কোঁকড়ানো ঘন চুলের জঙ্গলে ঢাকা গুদ উন্মুক্ত করে দেবে! মাতালগুলো তোর মায়ের গুদ দেখে সিটি মারবে। প্যান্টের চেন খুলে নিজেদের ঠাটানো বাঁড়া বের করে তোর মাকে দেখাবে। তখন সব আগল খুলে গিয়ে তোর আর তোর বাবার উপস্থিতি ভুলে তোর সতীচুদি মা নির্লজ্জের মতো দু’পা ফাঁক করে গুদ দুলিয়ে দুলিয়ে খানকী নাচ নাচবে।

mom choti golpo

আমি : ওখানে কেউ আমাদের চিনে ফেললে তো ভীষণ বিপদে পড়ে যাব!

কাকু : আমি তো তোদেরকেও মঞ্চে ডেকে নেবো। তুই আর তোর বাবা মিলে তোর মায়ের হাতে ল্যাংটো নাচের জন্য পুরস্কার তুলে দিবি! তারপর মাঠভর্তি দর্শকের সামনে স্টেজের উপরেই গদি পেতে তোর মাকে গণচোদন দেবো। অসংখ্য বাঁড়ার ঠাপ খেয়ে তোর মা মাইকের সামনে ” ওওওওহহহঃ…. আঃআঃহ্হ্হ… উউউইম্মাআআআ…. ” করে চিৎকার করতে করতে গুদের জল খসাবে।

আমি : ( ভীষণ জোরে জোরে নাড়াতে নাড়াতে ) আআআহহহ! কাকু! আমার মায়ের সব ইজ্জত তাহলে শেষ হয়ে যাবে!

কাকু : তোর মায়ের এমনিও কোন ইজ্জত নেই। বারোয়ারি বেশ্যা একটা! মঞ্চের উপর কুত্তির মতো হামাগুড়ি দিয়ে বসিয়ে তোর মায়ের খোলা পোঁদের সামনে মাইক্রোফোন সেট করবো। তারপর একে একে সবাই মঞ্চে এসে তোর মায়ের গুদ আর পোঁদে ঠাপ দেবে। মাইকে তোর স্নেহময়ী মায়ের ভিজে গুদে বাঁড়া ঢোকার ঠপ্ ঠপ্ আওয়াজ ছড়িয়ে পড়বে। তোর মা হামাগুড়ি দিয়ে বসে মঞ্চ থেকে তোর আর তোর বাবার দিকে তাকিয়ে পাছা দুলিয়ে চোদোন খাবে। পাশের পাড়া থেকেও শোনা যাবে তোর মায়ের ঠাপ খাওয়ার আওয়াজ আর শিৎকার!

আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। দৃশ্যটা কল্পনা করতে করতে শক্ত করে চেপে ধরে জোরে জোরে নাড়াতে লাগলাম আমার উত্তেজনায় ঠাটিয়ে যাওয়া বাঁড়াটা। কানের মধ্যে যেন মাঠভর্তি লোকের সামনে মাইকে মায়ের গুদে বাঁড়া ঢোকার ঠপ্ ঠপ্ ঠপাস আওয়াজ শুনতে পাচ্ছিলাম! প্রচন্ড অস্বস্তি হচ্ছিল শরীরের মধ্যে, তলপেটে। অচিরেই সারা শরীর কাঁপিয়ে ভলকে ভলকে বীর্য্য বেরিয়ে মাখামাখি হয়ে গেল কোলবালিশটা। হস্তমৈথুন এর আগেও অনেকবার করেছি। কিন্তু শরীর কখনো এর আগে এতটা রোমাঞ্চিত হয়নি। মনে হল যেন শরীর নিংড়ে সমস্ত রসটুকু বেরিয়ে এলো চরমতম নিষিদ্ধ নোংরামির উত্তেজনায়!

অদ্ভুতভাবে রস বেরোনোর পরক্ষণেই কাকুর সাথে কথা বলার সমস্ত ইচ্ছা উবে গেল। অপরাধবোধ আর অবসাদ এসে গ্রাস করলো মনটাকে। মনে হচ্ছিল যেন ভীষণ ভুল কিছু করে ফেলেছি। ঠিক করলাম আর কোনদিন কাকুর সাথে কথা বলব না। এই সাইটেও আসবোনা। এই নোংরামি থেকে নিজেকে বের করে আনতেই হবে। যেভাবেই হোক! কথা বলতে বলতে প্রায় ভোর হয়ে এসেছিল। কোনোরকমে কাকুকে শুভরাত্রি জানিয়ে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পড়লাম।

mom choti golpo

পরের দিন সকালে উঠে মায়ের মুখের দিকে তাকাতে পারছিলাম না। মা যখন দুপুরে পুজো দিয়ে উঠে মাথায় আশীর্বাদের হাত বুলিয়ে দিচ্ছিল নিজেকে প্রচন্ড নোংরা মনে হচ্ছিল। ছিঃ ছিঃ! এরকম পবিত্র দেবীকে নিয়ে আমি কি সব নোংরা কথা ভেবেছি! একজন অচেনা লোককে নিজের মাকে নিয়ে কদর্য নোংরা কথা বলার সুযোগ দিয়েছি। ভাবতেও শরীরটা ঘেন্নায় গুলিয়ে উঠছিল।

কিন্তু সন্ধ্যা হতেই কখন থেকে যেন আমার অলক্ষ্যেই এই মনোভাবের পরিবর্তন হতে লাগলো। বারবার মনে পড়তে লাগল কাকুর বলা কথাগুলো। চোখ চলে যেতে লাগলো মায়ের নাইটি দিয়ে ঢাকা উঁচু স্তনদুটোর দিকে। রাতের দিকে আমায় জিজ্ঞেস করতে এলো আমি ভাত খাব, না রুটি। মা যখন আমার সাথে কথা বলছিল না চাইতেও মাকে যেন ল্যাংটো দেখতে পাচ্ছিলাম! নিজের মনকে চাবুক মেরে বোঝানোর চেষ্টা করছিলাম ” ছিঃ! উনি আমার মা হন। মাকে নিয়ে এসব কথা ভাবা পাপ। “… আর বারবার মনে পড়ে যাচ্ছিল কাকুর বলা কথাগুলো, ” তোর মা তো একটা রেন্ডী। রেন্ডীর আবার কিসের সম্মান… ! ” কাকুর মেসেজগুলো মনে পড়ে মায়ের সাথে কথা বলতে বলতে আমার বাঁড়া ঠাটিয়ে খাড়া হয়ে গেল! নিজের শরীরের এই অবাধ্যতায় আমি নিজেই লজ্জা পেয়ে গেলাম। কোনরকমে উত্তর দিয়ে মায়ের প্রায় মুখের উপরেই দরজা বন্ধ করে দিলাম।

রাতে খেতে বসেও মা যখন খাবার বেড়ে দিচ্ছিল বারবার মনে হচ্ছিল যেন মাকে ল্যাংটো দেখতে পাচ্ছি। রান্নাঘরে জল আনতে যাওয়ার সময় পাছার দিকে তাকিয়ে মায়ের পাছার কালো লম্বা চেরা আর তার দুপাশে বিভক্ত হয়ে যাওয়া ফর্সা ফুলকো নরম দাবনা দুটো যেন স্পষ্ট দেখতে পেলাম! মনে মনে নিজের গালে ঠাস ঠাস করে চড় মারতে মারতে কোনক্রমে ডিনার সেরে আমি নিজের ঘরে চলে এলাম।

মনে মনে ঠিকই করেছিলাম আজ কিছুতেই ওই সাইটটায় ঢুকবো না। আমার নম্র-ভদ্র মাকে নিয়ে আর কোন নোংরা কথা ভাববো না। কিন্তু ফেসবুক ঘাটতে ঘাটতে এক সময় কোন এক অমোঘ আকর্ষণে আঙ্গুল চলে গেলো কাকুর গতকালের পাঠানো মেসেজগুলোয়। মাকে নিয়ে বলা কাকুর কুৎসিত কাম জর্জরিত কথাগুলো পড়তে পড়তে নিজের অজান্তেই প্যান্টটা ফুলে উঁচু হয়ে উঠলো। হঠাৎ করেই ওই মাঝরাতে কাকুর সাথে কথা বলতে ভীষণ ইচ্ছে হতে লাগলো।

mom choti golpo

আমি অনেকবার নিজের মনকে তিরস্কার করলাম। কাজটা কতটা অনুচিত নিজেকে বোঝালাম। তা সত্ত্বেও একসময় মদনদেবের এই অদ্ভুত কামনার কাছে হার মানতে বাধ্য হলাম। প্রবল অনিচ্ছাসত্বেও আমার অবাধ্য আঙ্গুলগুলো টাইপ করলো, ” হাই কাকু। জেগে আছো? ”

প্রায় দশ মিনিট অধীর আগ্রহে অপেক্ষা করলাম। ওপাশ থেকে কোন রিপ্লাই না পেয়ে নিজের মনেই যেন আশ্বস্ত হতে শুরু করেছিলাম, ” যাক বাবা বাঁচা গেল! উনি কথা না বললে আমার ইচ্ছেটাও আস্তে আস্তে চলে যাবে। এই নোংরামি থেকে মুক্তি পাবো। ” শেষ একবার নিশ্চিন্ত হওয়ার জন্য আমি মেসেজ বক্সটা খুললাম। ঠিক তখনই দেখলাম কাকু মেসেজটা সিন করল। আমার বুকে হাতুড়ির ঘা দ্রুত থেকে দ্রুততর হচ্ছিল। উত্তর দেওয়ার জন্য কাকু টাইপ করা শুরু করল। কোন এক অজানা উত্তেজনায় আমার হৃদপিণ্ড কাঁপতে থাকলো। শুরু হলো আমার জীবনের এক নতুন নিষিদ্ধ অধ্যায়ের…।।

মায়ের দালাল : এক নোংরামির সূচনা -দ্বিতীয় খন্ড

কাকুটার সাথে আমার আলাপ হয়েছিল একটা অনলাইন ইনসেস্ট চ্যাটিং সাইটে। ততদিনে আমি প্রচুর ইনসেস্ট গল্প পড়ে ফেলেছি, MOM-SON Porn, MOM WITH UNCLE Porn দেখে ফেলেছি। আর অবধারিতভাবে প্রেমে পড়েছি আমার মাঝবয়েসী সুন্দরী নম্রভাষী মায়ের উপরে! মায়ের 38dd সাইজের বড়ো বড়ো নরম স্তনদুটো, মাংসভর্তি তানপুরার মতো পাছা, ফর্সা মেদযুক্ত পেটের মাঝে পুকুরের মতো বড়ো নাভি আর সর্বোপরি মায়ের মিষ্টি মুখে ডাগর চোখের স্নেহের চাহনি মনে মনে কল্পনা করে বহু বহুবার বীর্য্যপাত করেছি। যখনই ভেবেছি মায়ের শাঁখা-পলা পরা নরম একটা হাত আমার বাঁড়া শক্ত করে মুঠোয় চেপে ধরেছে, আমার যৌনাঙ্গ ঠাটিয়ে উঠেছে। ফ্যান্টাসিতে কতবার যে দেখেছি আমার বাঁড়াটা মায়ের মুখের গরম গভীরে ঢুকিয়ে ঠাপাচ্ছি, বাঁড়ার চামড়া ঘষা খাচ্ছে মায়ের নরম ভিজে গোলাপী ঠোঁটে, তার ইয়ত্তা নেই! আর মায়ের ল্যাংটো বুকের উপর শুয়ে পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে গুদে বাঁড়া গেঁথে ঠাপ দিতে দিতে মাইয়ের বোঁটা কামড়ে কামড়ে চোষার যে কি মজা সেটা ভেবে নাড়াতে নাড়াতে অগুনতি বার আমার কোলবালিশ ভিজে গেছে!

কিন্তু একটা জিনিস Feel করেছিলাম। গল্পে যতই বলুক আসলে মায়ের সাথে ছেলের সেক্স সম্ভব নয়। আমাদের ভারতবর্ষে তো নয়ই! হয়তো লাখে একটা হয়। কিন্তু এক লাখের মধ্যে একজন হওয়ার সেই লটারির টিকিট কোটিতে একজনও কাটার সাহস করেনা বাস্তবের পৃথিবীতে! অসংখ্য ছেলের জীবন কেটে যায় শুধু নিজের সুন্দরী মা’কে ফ্যান্টাসিতে কল্পনা করেই। তাই আমার মাকে নিয়ে নোংরামিটা পরের ধাপে নিয়ে যেতে হলে অন্য কারো সাহায্য দরকার এটুকু বুঝেছিলাম। সেই উদ্দেশেই আসা এই চ্যাটিং সাইটে।

mom choti golpo

কেননা ততদিনে আমার ইনসেস্ট কল্পনার জগতে একটা নতুন ফ্যান্টাসি যোগ হয়েছে। পরপুরুষের সাথে আমার ভদ্র লাজুক মায়ের যৌনখেলা দেখা! চিন্তাটা প্রথম শুরু হয় আমাদের বাড়ির পাশের ছেলেদের হাই-স্কুলের টিচার অসিত স্যারের সাথে মা’কে নিয়ে। স্যারের বয়স প্রায় পঁয়তাল্লিশ বছর। মায়ের থেকে বেশ কয়েক বছর বড়ই হবেন। চেহারাটা লম্বা রোগা সিড়িঙ্গে মার্কা কিন্তু একটা মোটা গোঁফ রয়েছে। মুখ দেখলেই মনে হতো লোকটা ভীষন কামুক। আর ছাত্রদের খুব মারতো! কারণে অকারণে ছাত্রদের ঠাস ঠাস করে থাপ্পড় মারার আওয়াজ আমরা বাড়ি থেকেই শুনতে পেতাম। স্যার মা’কে অনেকবার ক্লাসের জানলা দিয়ে স্নানের পর নাইটি পরে মাথায় তোয়ালে বেঁধে কাপড় মেলতে দেখেছে। মানে স্নান মা বাথরুমেই করতো। ধোওয়া জামাকাপড় মেলতে বাইরের উঠানে আসতো। ইচ্ছেটা স্যারের বোধহয় তখন থেকেই শুরু।

একদিন দুপুরে বাবা যখন অফিসে অসিত স্যার হঠাৎই বাড়িতে এসে হাজির। মা তখন খেয়ে দেয়ে উঠে টিভিতে একটা সিনেমা দেখছে। হাত ভেঙে যাওয়ায় সেই সময়টায় প্রায় একমাস আমি স্কুলে যেতে পারিনি। আমিও মায়ের পাশে বসে। যদিও সিনেমাটা ততটা ভালো লাগছেনা। দরজা খুলে স্যারকে দেখে মা একটু অবাকই হলো। আমি তখন ক্লাস সিক্সে পড়ি। স্যার আমাকে দেখিয়ে বললো, ” ওর পড়াশোনার খবর নিতে এলাম। ” মা শশব্যস্ত হয়ে তাড়াতাড়ি ওনাকে ঘরে আপ্যায়ন করলো। চা করে দিলো। স্যার খানিকক্ষণ এটা ওটা গল্প করে আমি ঠিকমতো পড়াশোনা করছি কিনা, আমার ভাঙ্গা হাত কেমন আছে এইসব খবর নিয়ে স্কুলে ফিরে গেলো। যদিও আমি আদৌ ওনার স্কুলের বা প্রাইভেট টিউশনের ছাত্র ছিলামনা!

অসিত স্যার তারপরেও বেশ কয়েকবার এভাবে দুপুরে স্কুলের টিফিনের সময় আমাদের বাড়িতে এলো। প্রতিবারই বাবা যখন অফিসে। গোটা টিফিন পিরিয়ডটা এখানেই কাটিয়ে ফিরে যেতেন উনি। মা ততদিনে স্যারের সাথে খানিকটা খোলামেলা হয়ে গেছে। মানে আড়ষ্টতা কাটিয়ে সহজভাবে আড্ডা দিতে পারছে। দেখতাম স্যার এলে মা বেশ খুশিই হয়। আসলে বোধহয় একলা গৃহবধু জীবনে মায়ের একটা আড্ডার সাথীর বড় অভাব ছিলো। নাইটির উপরে একটা ওড়না চাপিয়ে মা চা বানিয়ে এনে বসতো স্যারের সাথে আলোচনায়। সেই আলোচনাটা বর্তমান সমাজের অবস্থা থেকে শুরু করে ছেলেমেয়েদের মানুষ করা, এমনকি সিনেমা থিয়েটার পর্যন্ত গড়াতো। মা আর স্যারের আড্ডার সময় আমি ওই ঘরেই বসে থাকতাম। ওদের কথার মাঝে আমার কিছুই বলার থাকতোনা। তাও নড়তাম না।

mom choti golpo

স্কুলটা বাড়ির পাশেই ছিল বলে প্রত্যেকটা পিরিওডের ঘন্টাই শুনতে পেতাম। একদিন দুপুরে টিফিনের ঘন্টা পড়ার কয়েক মিনিট আগেই অসিত স্যার ক্লাস ফাইভের একটা ছাত্রকে আমাদের বাড়িতে পাঠালো। ছেলেটা এসে মা’কে ডেকে বলল, ” কাকিমা, ওই যে স্যার আছেন না, অসিত স্যার, উনি তোমাকে চা বানাতে বললো। স্যার এখনই আসছে। ” মা মিষ্টি হেসে ছেলেটার গাল টিপে বলল, ” তোমাদের স্যারকে গিয়ে বলো কাকিমা চা বানাচ্ছে। তাড়াতাড়ি আসতে বললো। নাহলে চা ঠান্ডা হয়ে যাবে। ” কলিংবেলের আওয়াজে আমিও মায়ের পিছনে গিয়ে দাঁড়িয়েছিলাম। সত্যি বলতে কি এই ব্যাপারটা আমার একটু খারাপই লাগলো। স্যারের এত স্পর্ধা যে নিজে না এসে অন্যকে পাঠিয়ে মা’কে অর্ডার দিচ্ছে চা বানানোর জন্য! ওনার আসার জন্য মাকে প্রস্তুত হয়ে থাকতে বলছে! আর মা’ও তাতে খুশিমনেই রাজি হয়ে গেলো। অসিত স্যার ভেবেছেনটা কি? আমার মায়ের কি কোনো Dignity নেই?

কিছুক্ষণ পর কলিংবেলের আওয়াজ হলো। মা তখন রান্নাঘরে গুনগুন করে গান গাইতে গাইতে চা বানাচ্ছিল। আমাকে বলল দরজাটা খুলে দিতে। আমি দরজা খুলে স্যারকে ঘরে এনে বসালাম। একটু পরে মা স্যার আর নিজের জন্য চা বানিয়ে এনে আড্ডা দিতে বসলো। এটা ওটা কথা হতে হতে এক সময় আলোচনা মোড় নিল বাংলা সিনেমা, বিশেষত ম্যাচিওর্ড বাংলা সিনেমায় বোল্ড সিনের যৌক্তিকতা নিয়ে। কথা শুনে বুঝলাম মা বাংলায় প্রায় সব বোল্ড সিনেমাই দেখেছে। অবশ্য সেগুলোর স্টোরিলাইনও খুব ভালো ছিল। বিবর, দোসর, রাতের রজনীগন্ধা, নাগরদোলা…. মা যখন এই সিনেমাগুলোর নামগুলো অসিত স্যারের সামনে বলছিল আমার জানিনা কেন ভীষণ লজ্জা লজ্জা করছিল। মা বলল, ” তবে ঋতুপর্ণার ‘টান’ সিনেমাটায় অতগুলো বেড সিন কিন্তু অযৌক্তিক! ” অসিত স্যার উত্তরে বলল, ” কিছুই অযৌক্তিক নয় সুনু। আমি একটা সিনেমা সাজেস্ট করছি। তোমার দেখলে ভাল লাগবে। একটা বেড সিনেই ওখানে মন ভরিয়ে দিয়েছে। ”

স্যার ততদিনে আমার মা’কে নাম ধরে ডেকে তুমি করে কথা বলা শুরু করেছিল। মায়ের ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া যা আর কেউ কখনও করেনি! মা বলল, ” কি সিনেমা? কোথায় পাবো বলুন? ” স্যার কিছুক্ষণ চুপ থেকে মনে মনে মুহূর্তটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে করতে বলল, ” ছত্রাক। আমার কাছে আনকাট ভার্সনটা আছে। তোমাকে কালকে পেনড্রাইভে এনে দেবো। ছেলের কম্পিউটারে চালিয়ে দেখো। কেমন লাগলো জানিও। ” মা জিজ্ঞাসা করল, ” কি নিয়ে সিনেমাটা? ” স্যার একবার গলা খাঁকড়িয়ে আমার দিকে তাকিয়ে প্রায় ওনার ক্লাসরুমের আদেশের সুরেই বলল, ” তুমি একটু ওঘরে যাও তো। কালকের হোমওয়ার্কগুলো করতে বসো। ”

mom choti golpo

লোকটা আমাদের বাড়িতে এসে আমাকেই বলছে অন্য ঘরে যেতে! আর ও কিনা এখন আমার মায়ের সাথে বোল্ড সিনেমা নিয়ে গল্প করবে! যদিও তখনো ওই বয়সে আমি ছত্রাক সিনেমার নাম শুনিনি, তবুও ব্যাপারটা ভেবেই স্যারের ওপর কেমন যেন রাগ রাগ হচ্ছিল। চুপ করে থম মেরে বসে রইলাম। কোন উত্তরও দিলাম না, নড়লামও না। মা তখন আমাকে বোঝানোর সুরে বলল, ” যাও বাবু। ওঘরে গিয়ে পড়তে বসো। আমি এখনই আসছি। ” আমি জেদ দেখিয়ে মাথা নেড়ে বললাম, ” না আমি এখানেই পড়তে বসছি। আমার অসুবিধা হবেনা। ” মা তখন আমার মাথায় হাত বুলিয়ে বলল, ” লক্ষীসোনা আমার। এরকম করতে নেই। আমরা এখন একটু বড়োদের গল্প করবো। ছোটরা এগুলো শোনেনা। ওঘরে যাও। আমি আসছি বললাম তো। যেগুলো আটকাবে রেখে দাও, আমি গিয়ে দেখছি। ”

এরপরে আর না করা যায়না। অতটা অবাধ্য আমি কোনদিনই ছিলাম না। গোমড়া মুখে বইপত্তর নিয়ে পাশের ঘরে চলে গেলাম। যদিও ভীষণ রাগ হচ্ছিল। স্যারের উপর তো বটেই, মায়ের উপরেও! কই এতদিনে তো মা কখনো আমাকে নিজে থেকে অন্য ঘরে যেতে বলেনি। আজ ওই স্যারটা বলল বলে মা ওনার কথাই শুনলো! কি এমন কথা বলবে স্যারের সাথে যা আমার সামনে বলা যায় না? কিছুক্ষণ উসখুস করে আবার কোনো একটা ছুতোয় মায়ের ঘরে যাব বলে ঘরের সামনে গিয়ে দেখি দরজা ভিতর থেকে বন্ধ! আমি আবার মন খারাপ করে নিজের ঘরে চলে এলাম।

একেই বোধহয় বলে ইডিপাস কমপ্লেক্স। যা আমি ওই ছোট বয়সে উপলব্ধি না করেও অনুভব করছিলাম। ইডিপাস কমপ্লেক্স হল এমন একটা মানসিক অবস্থা যখন কোনো ছেলে নিজের জন্মদাত্রী মা’কে অন্য কোনো পুরুষের সাথে দেখলে ঈর্ষা বোধ করে। এমনকি অনেকক্ষেত্রে নিজের বাবাকেও মায়ের সাথে সহ্য করতে পারেনা! অনেক সময়ে এটা হয় পারিবারিক অশান্তির সময় মা’কে বাবার হাতে মার খেতে দেখলে। আবার কখনো বাসে ট্রেনে অথবা রাস্তায় মায়ের শরীরের দিকে অচেনা লোকেদের নজর দেখে জ্বলে ওঠে অন্তরাত্মা। যেভাবেই হোক, নিজের অজান্তেই ছেলে তার মায়ের বিপরীত লিঙ্গের যৌনতার প্রতি আকৃষ্ট এবং প্রোটেক্টিভ হয়ে পড়ে। কিন্তু সেটা তার নিজের কাছেও ধরা পড়ে না! এটা হল প্রথম ধাপ, যা খুবই স্বাভাবিক এবং প্রাকৃতিক ঘটনা।

mom choti golpo

এর পরেই ছেলেটা স্কুলের উঁচু ক্লাসে উঠে বন্ধুদের পাল্লায় পড়ে পানু দেখা শুরু করে। বেশিরভাগই শুরু হয় রাস্তায় কেনা চটি গল্পের বই আর ছবির বই থেকে। এত কিছুর মধ্যে হয়ত সে কয়েকটা মিল্ফ, সাউথ ইন্ডিয়ান মাল্লু পর্ন আর ইনসেস্ট পানুও দেখে ফেলে। আরেকটা ব্যাপার, অধিকাংশ মায়েরাই বাড়িতে ছেলের সামনে অগোছালো অবস্থায় থাকে। ব্রেসিয়ার তো প্রায় পরেই না, উপরন্তু কখনও-সখনও ঘরে পরার ছেঁড়া ব্লাউজ বা নাইটির ফাঁক দিয়ে উঁকি দেয় শরীরের গোপন অংশ। কাজ করতে করতে কখনো অসাবধানে সামনে এসে ঝুঁকলে ছেলের চোখের সামনে উন্মুক্ত হয় তার মায়ের নরম টলটলে ব্রেসিয়ারহীন স্তনযুগল। হয়তো কাপড় কাচার সময় শাড়ি উঠে যায় উরু পর্যন্ত। আঁচল সরে গিয়ে বেরিয়ে পড়ে ব্লাউজে ঢাকা ফর্সা গোলাকার মাইয়ের সুগভীর খাঁজ। আর, মা ছেলের সামনে অন্তত তা ঢাকার প্রয়োজন মনে করে না! জানতেও পারে না এইসব দেখে ছেলের মনে মায়ের প্রতি অনুভূতিটা ক্রমশঃ বদলে যাচ্ছে। ছেলের চোখে তার শ্রদ্ধেয় মাতৃদেবী ধীরে ধীরে হয়ে উঠছে কামদেবী!

সবথেকে উত্তেজক ব্যাপারটা হয় ছেলেটা কোনোভাবে মায়ের অসাবধানতাবশত তাকে উলঙ্গ অবস্থায় দেখে ফেললে! হয়তো কোনদিন হঠাৎ করে দরজা ঠেলে ঘরে ঢুকতে গিয়ে দেখতে পায় তার মা জামাকাপড় ছাড়ছে। আর মা তাকে দেখে সাথে সাথে ঢেকে নেয় নিজের ল্যাংটো শরীর। সেও মাথা নিচু করে বেরিয়ে আসে ঘর থেকে। কিন্তু তার মনে গেঁথে যায় মায়ের উপচানো নিরাভরণ নারী শরীর! কিংবা হয়ত দেখে বাথরুম থেকে তার মা কিছু না পড়েই বেরিয়ে ঘরে যাচ্ছে।… অযাচিতভাবে বাথরুমের দরজার কোনো ফুটো দিয়ে বা উপরের ভেন্টিলেটর দিয়ে কোন কোন ছেলের সামনে এসে যায় তার মায়ের উদোম হয়ে স্নান করার দৃশ্য দেখার সুযোগ। আর ওই বয়সে বেশিরভাগ ছেলেরই গার্লফ্রেন্ড থাকেনা। তাই বাড়িতে রোজ কাছ থেকে দেখা নারী শরীরের প্রতি অমোঘ ভাবে আকৃষ্ট হয়ে পড়ে সে। কোন একদিন হয়তো শুধু উৎসুক হয়েই মায়ের কথা ভেবে হস্তমৈথুন করে। আর প্রচন্ড শিহরণের সাথে রস বের করার পর বুঝতে পারে এই সুখ এর আগে এতবার হ্যান্ডেল মেরেও পায়নি!

প্রথম প্রথম কয়েকবার সে দ্বিধায়, অপরাধবোধে ভোগে। কিন্তু কোন এক ফ্রাস্ট্রেটেড দিনে আবার কুইক সেক্সের চাহিদায় হস্তমৈথুনের সময় ভাবে মায়ের কথা। তারপরে আবার একদিন…. এবং আবার! ক্রমে ক্রমে ছেলেটা হয়ে ওঠে ‘ইনসেস্ট’। লুকিয়ে লুকিয়ে মায়ের নগ্ন শরীর দেখার ইচ্ছে তার বাড়তেই থাকে। আর বিভিন্ন উপায় বের করে সেই ইচ্ছে পূরণ করার। কিন্তু মায়ের কথা ভেবে আর লুকিয়ে লুকিয়ে মাকে দেখে শুধু হস্তমৈথুন করেই কেটে যায় তার যৌবন। আমি এই জায়গাটাতেই কিছুটা পরিবর্তন আনতে চেয়েছিলাম। চেয়েছিলাম নিজের জীবনের স্ক্রিপ্ট নিজের হাতে লিখতে।

mom choti golpo

সেদিন অসিত স্যার প্রায় আধ ঘন্টা পরে মায়ের সাথে ‘বাংলা সিনেমায় বোল্ড সিন নিয়ে বড়দের আলোচনা’ সেরে দরজা খুলেছিল! স্কুলের টিফিনের ঘন্টা বেশ কিছুক্ষণ আগে পড়ে গেছে। স্যার হন্তদন্ত হয়ে বেরোনোর সময় আমার সামনে পড়ে গিয়ে থতমত খেয়ে নার্ভাসভাবে হেসে জিজ্ঞেস করল, ” কি! পড়াশোনা ঠিকঠাক হলো? ” আমি কোনো উত্তর না দিয়ে মায়ের দিকে তাকালাম। মা তখন স্যারের পিছন পিছন ঘরের দরজায় এসে দাঁড়িয়েছে। জামাকাপড় সবই ঠিকঠাক আছে, শুধু বুকে ওড়নাটা নেই! নাইটি দিয়ে ঢাকা মায়ের সুডৌল দুদু’দুটো হাপরের মতো ওঠানামা করছে ঘন নিশ্বাসের সাথে সাথে। মুখটা দেখে মনে হল মা কোনো কারণে প্রচন্ড লজ্জা পেয়েছে। শরীরের সমস্ত রক্ত যেন মুখে এসে জমা হয়েছে। চুল খুলে আলুথালু হয়ে গেছে। স্তনবৃন্ত দুটো দেখি স্পষ্ট খাঁড়া হয়ে জেগে উঠেছে নাইটির উপর দিয়ে!

স্যার আমার উত্তরের অপেক্ষা না করেই তাড়াতাড়ি বেরিয়ে গেলেন। আর মা কোনক্রমে নিজেকে সামলে নিয়ে আমাকে পড়াতে বসলো। যদিও কিছুক্ষণ পরেই, ” বাবু, তুই লাইট নিভিয়ে ওঘরে যা। আমার ঘুম পাচ্ছে “… বলে মা পাশ ফিরে শুয়ে পড়ল। আমি আর কি করবো! এঘর-ওঘর করেই আমার সেদিনের দুপুরটা কেটে গেল! তবে তার বদলা আমি নিলাম সন্ধ্যেবেলায়। বাবা অফিস থেকে ফিরলে অসিত স্যারের নামে সবকিছু বাবার কাছে গিয়ে নালিশ করে বললাম। সেই প্রথম দিন থেকে শুরু করে।

অসিত স্যার আর মা ঘরের মধ্যে সেদিন ঠিক কি করেছিল তা আজও জানি না। দরজার বাইরে কান পেতে শোনার মানসিকতাও হয়নি ওই বয়সে। তবে বড় হয়ে খানিকটা আন্দাজ করেছি। ম্যাচিওর্ড হয়ে বুঝতে পেরেছি আমি সেদিন বাবাকে না বললে অসিত স্যার আর মায়ের সম্পর্কটা অনেক দূর পর্যন্ত গড়াত! স্যার তো শুরু থেকে মায়ের উপর প্রচণ্ড আকৃষ্ট ছিলই। মা’ও ধীরে ধীরে স্যারকে পছন্দ করা শুরু করেছিল। আর সেদিন যা হলো তাতে স্পষ্ট হয়ে গেছিল মা স্যারকে বন্ধুর থেকে কিছুটা বেশিই অধিকার দেওয়া শুরু করেছিল। আমি বাবাকে বলে ব্যাপারটা না থামালে হয়তো কোনদিন সকালে উঠে বাবার কাছে জানতে পারতাম মা কয়েকদিনের জন্য কোথাও বেড়াতে গেছে। আর আসল খবরটা শুনতাম পাড়ার লোকের মুখে। যে, আমার নম্র লাজুক মৃদুভাষী মা পরিবারের সম্মানের মুখে চুন-কালি দিয়ে বাড়ির পাশের হাইস্কুলের একটা স্যারের সঙ্গে পালিয়ে গেছে!

mom choti golpo

বাবা গম্ভীর মুখে সবটা শুনল। রাতে বাবা আর মায়ের মধ্যে কি কথা হলো জানিনা, কারণ আমি তখন আলাদা শুতাম পড়াশোনার জন্য। কিন্তু পরদিন সকালে দেখি দুজনেরই মুখ থমথমে। পরের প্রায় সাত দিন দেখলাম দুজনে ঠিক মতো কথা বলছেনা একে অপরের সাথে। নিজেরই খুব খারাপ লাগছিল আমার কারণে এটা হয়েছে বুঝতে পেরে। আর একটা ঘটনা ঘটেছিল। পরেরদিন দুপুরে যখন ওই ছাত্রটা আবার এসে মা’কে স্যারের চা বানানোর অর্ডারের কথা জানালো মা তাকে খুব ঠান্ডা গলায় বলল, ” স্যারকে গিয়ে বলো কাকিমা বলল বাড়িতে চা-পাতা নেই। এবার থেকে উনি যেন বাইরের দোকানে চা খেয়ে নেন। বাড়িতে আর আসতে হবে না। ”

স্যার শিক্ষিত লোক। এক বারেই ইঙ্গিতটা বুঝলেন। আর কখনো অসিত স্যারকে আমাদের বাড়িতে আসতে দেখিনি। মা আর বাবার মধ্যে সম্পর্ক ধীরে ধীরে স্বাভাবিক হয়ে গেছিলো। স্যার কিছুদিন পরে অন্য স্কুলে ট্রান্সফার হয়ে গেছিলেন। আমিও ঘটনাটা ভুলেই গেছিলাম। মনে পড়লো প্রায় পাঁচ বছর পরে, রাস্তায় একদিন অসিত স্যারকে দেখে। ততদিনে আমি প্রচুর ইনসেস্ট গল্প পরে ফেলেছি। ক্লাস ইলেভেনে পড়ি। সেদিন সাথে মা আর বাবা দুজনেই ছিলো। আমরা মামাবাড়ি যাচ্ছিলাম। বাসস্ট্যান্ডে দেখা স্যারের সাথে। উনিও ওদিকে কোথাও যাওয়ার বাসের অপেক্ষায় দাঁড়িয়ে। বাবা স্যারকে চিনতো। ভদ্রতাবশত দুএকটা কথা বললো। স্যার মা’কেও জিগ্যেস করলো কেমন আছে, সব কেমন চলছে ইত্যাদি। উত্তর দেওয়ার সময় মায়ের মুখটা দেখলাম রক্তশুন্য ফ্যাকাসে হয়ে গেছে!

স্যার যখন মায়ের সাথে কথা বলছিলো আমার বুকটা কোনো এক অজানা কারনে শিরশির করছিলো। মা বেশ সুন্দর করে সেজেগুজে বেরিয়েছিল। ছোটো হাতার পিঠে লেস বাঁধা ব্লাউজে মায়ের ভরাট শরীরটা আরো লোভনীয় দেখাচ্ছিল। বাবার সামনেই দেখি স্যার মায়ের শরীরটা চোখ দিয়ে মাপছে! উনি প্রানপনে চেষ্টা করছেন মন অন্য দিকে সরাতে, কিন্ত বারবার ওনার অবাধ্য চোখদুটো গিয়ে পড়ছে শাড়ি দিয়ে ঢাকা মায়ের উঁচু বুকদুটোর উপরে! শাড়িটা মা যথেষ্ট ভদ্রভাবেই পড়েছিলো। তাও ফর্সা পেটের যে সামান্য অংশ উন্মুক্ত ছিল স্যারের চোখদুটো বারবার চলে যাচ্ছিলো সেদিকে। বাবা আর আমি যে সামনেই দাঁড়িয়ে উনি সেটা বোধহয় কিছুক্ষনের জন্য ভুলেই গেছিলেন! মা নিজেও স্পষ্টতই বিব্রত বোধ করছিলো অসিত স্যারের ওই লোলুপ দৃষ্টির সামনে। অস্বস্তিতে মা একবার আঁচলটা টেনে বুকটা আরো ভালো করে ঢেকে নিল। ব্যাপারটা এতটাই দৃষ্টিকটু লাগছিলো যে বাবা নিজেই গলা খাঁকরিয়ে স্যারকে ডেকে এটা ওটা আলোচনা করতে লাগলো। আর মা বাবার পিছনে গিয়ে নিজেকে স্যারের কামুক দৃষ্টি থেকে আড়াল করে দাঁড়ালো।

mom choti golpo

বাস এসে যাওয়ায় অস্বস্তিকর অবস্থাটা কেটে গেলো। তাও কাটলো কি? স্যারও যে আমাদের সাথে সাথেই বাসে উঠলো! বাসে উঠেই মা পিছনের দিকে একটা লেডিস সিটের সামনে গিয়ে দাঁড়ালো। আর স্যার মায়ের কাছাকাছি দাঁড়িয়ে সারাক্ষণ মা’কে দেখতে লাগল। কখনো আড়চোখে, কখনো সরাসরি। মাঝে লোক দাঁড়িয়ে যাওয়ায় বাবা আর স্যারের মুখ দেখতে পাচ্ছিলনা। কিন্তু আমি পাচ্ছিলাম। দেখছিলাম ভিড়ের ফাঁক দিয়েও অসিত স্যার কিভাবে ক্ষুধার্ত নেকড়ের মতো মায়ের উল্টানো কলসির মত পাছা আর কোমরের ভাঁজ চোখ দিয়ে গিলছিল। দেখে মনে হচ্ছিল হাতের নাগালে একবার পেলে স্যার মায়ের ফর্সা নরম পাছাটা ছাত্র পেটানোর মতো চড়িয়ে চড়িয়ে লাল করে দেবে! চুরমার করে দেবে মায়ের সতীত্বের সব অহংকার!

একটু পরে সামনের মহিলাটা উঠে যাওয়ায় মা ফাঁকা সিট পেয়ে বসলো। এবারে মা’ও স্যারকে দেখতে পাচ্ছিল। আমি যেখানে দাঁড়িয়ে ছিলাম সেখানে থেকে মা আর স্যার দুজনেরই মুখ দেখতে পাচ্ছিলাম। মা মুখ তুলতেই স্যারের সাথে চোখাচুখি হয়ে গেল। মা দেখি ভীত চোখে একবার স্যারের দিকে তাকালো। স্যারের দিকে তাকিয়ে দেখি উনি কামুক ক্ষুধার্ত দৃষ্টিতে মায়ের দিকে তাকিয়ে রয়েছেন। যেন বলতে চাইছেন, ” উফফফফ সুনু! আমার সুনু রানী! এই ক’বছরে তুমি তো আরো সেক্সি হয়ে গেছো! আরেকবার সুযোগ দাও। তোমাকে চেটে চটকে পাগলের মত ভোগ করবো! ”

মহিলারা পুরুষদের নজর খুব ভালো করেই বোঝে, বিশেষত লম্পটদের! অসিত স্যার লম্পট ছিলেন না, কিন্তু মায়ের ভদ্র গৃহবধূ শরীরের ঢেউ ওনার মনে লাম্পট্য জাগিয়ে তুলেছিল। মা দেখলাম চোখ দিয়েই স্যারকে ভর্ৎসনা করে বলছে, ” আরেকটু হলে আপনার জন্য আমার সংসারটা ভেঙে যেতে বসেছিল! আর নয়। যেটুকু পেয়েছেন ওটুকুতেই সুখী থাকুন! ” স্যার দেখি লোলুপ রাগত দৃষ্টিতে মায়ের দিকে তাকিয়ে যেন বলতে চাইছে, ” তোমাকে দেখে আমার তেষ্টা আবার বেড়ে গেছে। তোমার পাছার খাঁজের তিলটার কথা জিজ্ঞেস করবো নাকি তোমার স্বামীকে? ইচ্ছে করছে এখনই তোমাকে সবার সামনে ল্যাংটো করে চটকাই! ” স্যারের চোখের এই ইশারা পড়ে মা শিউরে উঠে লজ্জায় লাল হয়ে গিয়ে চোখ নামিয়ে নিল। আর অসিত স্যার সবার সামনে নির্লজ্জের মত চোখ দিয়েই ধর্ষণ করতে লাগলো মায়ের যৌবনরস উপচানো শরীরটা।

সামনে বসা আর একটা অচেনা জেঠুও দেখি ব্যাপারটা খানিকটা বুঝতে পেরেছে। অন্তত এটুকু বুঝেছে যে আমি মায়ের ছেলে হই, আর মা ছেলের সামনেই স্যারকে ঝাড়ি মারছে! মা আর স্যারের কি সম্পর্ক সেটা উনি আদৌ জানেন না। তবে আমি যে মা আর স্যার দুজনের দিকেই তাকিয়ে গোটা ব্যাপারটা দেখছিলাম সেটা স্পষ্ট বুঝেছে। অবস্থাটা কল্পনা করে বোধহয় জেঠুর মনের আদিম রিপু সুড়সুড়িয়ে উঠলো! উনি আমাকে দেখিয়ে দেখিয়ে মায়ের শরীরটা মাপতে লাগলো। একেকবার আমার দিকে তাকিয়ে ভুরু নাচিয়ে আবার সরাসরি তাকাতে লাগলো মায়ের বুক পেট, দুপায়ের মাঝের দিকে। মুখে ফুটে উঠল কামুক হাসি। ওনার ওই দৃষ্টির সামনে আমি তখন দরদর করে ঘামছি। আর উনি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছেন। যেন বলতে চাইছেন, ” কিগো খোকা, দেবো নাকি বাসভর্তি লোকের সামনে তোমার আদরের মা’কে ল্যাংটো করে? দেখতে চাও? ”

mom choti golpo

আমি অসহায় ভাবে তাকিয়ে চোখটা ঘুরিয়ে নিতে চাইলাম। কিন্তু কোন এক অজানা আকর্ষণে তাকিয়েই রইলাম জেঠুর দিকে। উনি মায়ের বুকের দিকে সরাসরি তাকিয়ে একবার ঠোঁট চেটে নিয়ে আবার আমার দিকে তাকাল। যেন বলতে চাইল, ” দেখো আমি তোমার সামনেই তোমার মায়ের দুদু দেখছি! সবার সামনে ব্লাউজ খুলে তোমার মায়ের নরম দুদু চটকে চুষে কামড়ে খেয়ে নেবো! আজ বাড়ি গিয়ে তোমার মায়ের কথা মনে করে হ্যান্ডেল মারবো! ” আমার সারা শরীরটা কেমন শিরশিরিয়ে উঠলো। মা তখন জানলা দিয়ে তাকিয়ে আছে বাইরের দিকে।

তখনই আমাদের স্টপেজ এসে গেল। এই নির্বাক চলচ্চিত্রের মধ্যে থেকে মুক্তি পেয়ে যেন হাঁপ ছেড়ে বাঁচলাম। কিন্তু বাসজার্নি টা মনে গেঁথে গেল। সারাদিন মাথায় ওটাই ঘুরতে লাগলো। রাতে বিছানায় শুয়েও কিছুতেই ঘুম আসছিল না। চোখ বন্ধ করলেই ঐ অচেনা জেঠুটা আর অসিত স্যারের সাথে মাকে ল্যাংটো অবস্থায় দেখতে পাচ্ছিলাম! সেই প্রথমবার আমি মাকে একাধিক পরপুরুষের সাথে কল্পনা করছিলাম। সারা শরীরে কেমন একটা অস্বস্তিকর ভয় ছড়িয়ে পড়ছিল। আর একই সাথে রোমাঞ্চকর একটা উত্তেজনায়, একটা অদ্ভুত ভালোলাগায় মনটা ভরে যাচ্ছিল।

আর থাকতে না পেরে বাধ্য হয়ে উঠে মামাবাড়ির বাথরুমে গেলাম। আমার আর বাবার উপস্থিতিতে বাসভর্তি লোকের সামনে ওই জেঠুটা আর অসিত স্যার মিলে মায়ের জামাকাপড় খুলে দুধ টিপলে, আমার রক্ষণশীলা মা’কে উলঙ্গ করে কোলে তুলে নিয়ে চটকালে ব্যাপারটা কিরকম অপমানজনক হবে ভাবতে ভাবতে জোরে জোরে নাড়াতে লাগলাম।

মনে মনে কল্পনা করতে লাগলাম অসিত স্যার আর ওই জেঠুটার আদেশে আমার লজ্জাশীলা মা বাসের একটা রড ধরে নগ্ন হয়ে পোল ড্যান্স করছে! দুই পায়ের মাঝে রড আঁকড়ে ধরে কামুক ভঙ্গিতে সবাইকে নিজের আবেদনময়ী শরীরের আমন্ত্রণ জানাচ্ছে। অসিত স্যার পাশে একটা স্কেল নিয়ে দাঁড়িয়ে ক্লাস নেওয়ার ভঙ্গিতে। নাচের স্টেপে ভুল হলেই গম্ভীর মুখে চটাস চটাস করে মারছে মায়ের খোলা পাছায়। ফর্সা নরম পাছায় ফুটে উঠেছে স্যারের হাতের স্কেলের লাল লাল দাগ! মা বাধ্য হয়ে নির্লজ্জের মত বাসভর্তি অচেনা লোকগুলোর সিটের কাছে গিয়ে গিয়ে উলঙ্গ অবস্থায় তাদের কোলে বসে পাছা দুলিয়ে দুলিয়ে বীর্যপাত করিয়ে দিচ্ছে!

mom choti golpo

অসিত স্যার ততক্ষণে বাবার পাশের সিটটায় এসে প্যান্ট আর জাংগিয়া হাঁটু অবধি নামিয়ে বাবার কাঁধে হাত রেখে বসেছে। মা বাবার সামনে এসে গালে আঙুল দিয়ে একটা ঠোনা মেরে বলল, ” আজ তোমার চান্স নেই! তোমাকে তো রোজ দিই। এই বেচারাগুলোর কি হবে? ” স্যার মায়ের কথায় সায় দিয়ে বাবাকে বলল, ” আজ আপনি শুধু দেখবেন। আর আপনার ল্যাংটো বৌ আমাদের মজা দেবে! ” এই শুনে মা, ” ওঃহহহ অসিত, তুমি খুব অসভ্য! “… বলে বাবার পাশেই বসা অসিত স্যারের ঠাটানো খাড়া বাঁড়ার উপর পাছা চেপে বসে পড়লো! বাবার জামার কলার ধরে নিজের শরীরটাকে মা ব্যালেন্স করলো। আর আমার দিকে তাকিয়ে অনুনয়ের সুরে বলল, ” তোর জন্য আগেরবার আমাদের সম্পর্কটা এগোতে পারেনি। দোহাই তোর বাবু। আজকে বাধা দিসনা আমাদের! ” এই বলে একহাতে ওই জেঠুটার বাঁড়া আর আরেকহাতে বাবার জামার কলার খামচে বাচ্চা মেয়ের মত ছটফটিয়ে অসিত স্যারের বাঁড়ায় নিজের পাছা আর গুদ ঘষতে লাগল! আর স্যার মায়ের পিঠে বুক চেপে পিছন দিক থেকে দুহাত বাড়িয়ে খাবলে ধরল মায়ের দুলন্ত মাইদুটো। নির্মমভাবে চটকে চটকে টিপতে লাগলো আমার মায়ের আটত্রিশ সাইজের নরম তুলতুলে দুগ্ধভাণ্ড দুটোকে!

সামনের জেঠুটা মায়ের চুলের মুঠি ধরে মুখটা নামিয়ে আনল নিজের চুলভর্তি কালো বাঁড়াটার উপর। বাঁড়ার ফোলা মুন্ডিটা ঘষতে লাগলো মায়ের লিপস্টিক পড়া নরম ঠোঁট দুটোর উপরে। জেঠুর বাঁড়ার রাজহাঁসের ডিমের সাইজের মুন্ডিটায় মায়ের ঠোঁটের লাল লিপস্টিক মাখামাখি হয়ে গেল। অসিত স্যার তখন মায়ের কোমর শক্ত করে জড়িয়ে ধরে আছে। আর মা স্যারের কোলে পোঁদ ঘষেই চলেছে! হঠাৎ স্যার মায়ের কোমর খামচে গুদের ফুটোর মুখে মদনদণ্ড ঠেকিয়ে কোমরটা একটু পিছিয়ে নিয়ে মারল এক ঠাপ্। ভচ্ করে জোলো একটা আওয়াজ করে অসিত স্যারের লম্বা টগবগে বাঁড়াটা গেঁথে গেলো মায়ের কোঁকড়ানো চুলে ঢাকা গুদের গভীরে! ব্যথায় মা ছটফটিয়ে ” আআআহহহ…. ” করে চিৎকার করে উঠলো। আর সেই সুযোগে সামনের জেঠুটা ওনার আখাম্বা বাঁড়াটা সম্পূর্ণ ঢুকিয়ে দিল মায়ের মুখের ভিতরে!

তারপরে দুজনেই একসাথে শুরু করলো মা’কে সামনে পিছনে দুদিক থেকে রামঠাপ্ দেওয়া। মা তখন বাবার জামার কলার শক্ত করে খামচে ধরে আছে। বাবা অসহায় হয়ে দেখছে কিভাবে বয়সে বড় দুটো লোক সবার সামনে ওনার পাশেই বসে ওনার আদরের বৌকে ল্যাংটো করে একসাথে মুখ আর গুদ চুদছে! ছেলেটা সামনে দাঁড়িয়ে এসব দেখে কি শিখছে তা ভেবে বাবা আরো উদ্বিগ্ন হয়ে উঠলো।

mom choti golpo

জেঠু আর অসিত স্যারের বড় বড় ঠাপের চোটে মায়ের ফুটবলের মতো দুদু দুটো তখন লাফালাফি করছে। সেই দেখে বাসের কালো মুসলমান কন্ডাকটরটা এগিয়ে এসে দুই হাতে খাবলে চেপে ধরল মায়ের ছটফটে ম্যানা দুটোকে! গায়ের সব শক্তি দিয়ে পিষে ময়দামাখা করতে লাগলো হিন্দু ঘরের বউয়ের নরম, ছেলে-খাওয়ানো মাই। তারপর প্যান্টের চেন খুলে বের করে আনল ভীষণ লম্বা, মোটা আর কালো একটা বাঁড়া! মায়ের শাঁখা-পলা পরা একটা হাত টেনে হাতে ধরিয়ে দিলো। মা ভয়ে শক্ত করে চেপে ধরলো বাঁড়াটা। আর মাইয়ে প্রচন্ড জোরে টেপন খেয়ে ইশারা বুঝে জোরে জোরে নাড়িয়ে দিতে লাগলো মুসলমান কন্ডাকটরটার নোংরা কাটা বাঁড়াটা। মায়ের মুখে আর গুদে তখন ঠপ্ ঠপ্ শব্দে একসাথে আছড়ে পড়ছে দুটো পরপুরুষের বাঁড়ার ঠাপ!

আমার ভদ্র লাজুক মা আর নিজেকে কন্ট্রোল করতে পারল না। মুখ থেকে জেঠুর বাঁড়াটা বের করে, ” ওহঃ.. আহ্হ্হঃ… আআআহ্হ্হঃ…. মাগোওওও… আর পারছিনা.. আমার হবে! স্যার আরো জোরে… আরো জোরে… আমার হবে… এখনই হবেএএএএ… ” বলে চিৎকার করে পাছা তুলে স্যারকে ঠাপ দিতে লাগল। ” আমারও হবে! এই নে মাগী, হাঁ কর! “.. বলে জেঠু একহাতে মায়ের চুলের মুঠি খামচে মুখের সামনে বাঁড়া ধরে খেঁচতে লাগলো। মা ওই উলঙ্গ অবস্থায় এক হাতে বাবার জামার কলার আরও শক্ত করে খামচে আরেক হাতে মুসলমান কন্ডাক্টরের বাঁড়াটা ভীষণ জোরে জোরে নাড়াতে নাড়াতে জেঠুর বাঁড়ার সামনে হাঁ করে গুদে অসিত স্যারের বড় বড় ঠাপ খেতে লাগলো।

অচিরেই সামনে দাঁড়ানো জেঠুটার বাঁড়া থেকে ভলকে ভলকে ঘন সাদা বীর্য্য বেরিয়ে পড়তে লাগলো মায়ের মুখের হাঁয়ের মধ্যে। মদনরস ছিটকে ছিটকে মাখামাখি হয়ে গেল মায়ের সারা মুখে চোখে কপালে গালে। একই সময়ে অসিত স্যারের বাঁড়া থেকে গলগলিয়ে গরম রস বেরিয়ে ভরিয়ে দিতে লাগল মায়ের গুদের গর্তটা। আরামের চোটে মা অসিত স্যারের কোলে চড়ে বসে ” ওওওওহহহঃ….. আআআহহহ….. ওওওফফ… উইম্মাআআআআ….. ” বলে চিৎকার করতে করতে পাছা দুলিয়ে দুলিয়ে স্যারের বাঁড়ার উপর হড়হড়িয়ে গুদের জল খসাতে লাগলো! বাসের ইঞ্জিনের গর্জন ছাপিয়ে শোনা যেতে লাগলো মায়ের কামার্ত শীৎকার।

মায়ের হাতে বাঁড়া খেঁচা খেতে খেতে একই সাথে মুসলমান কন্ডাক্টরটাও তখন ” শালী হিন্দু খানকী! ” বলে মায়ের মাই দুটো সজোরে টিপে মুচড়ে ধরে বাঁড়ার সব আগল ছেড়ে দিল। ওর কালো, ফনা তোলা কাটা বাঁড়া থেকে ঘন সাদা থকথকে একগাদা বীর্য্য বেরিয়ে মায়ের খোলা কাঁধ আর বড় বড় মাই দুটো ভরিয়ে দিয়ে বুক বেয়ে গড়িয়ে পড়তে লাগল। বিধর্মী বীর্য্য এসে জমা হলো মায়ের কালো আঙুরের মতো বড় বড় সূঁচালো দুদুর বোঁটার ডগায়!

mom choti golpo

আমার চোখের সামনে তখন চারটে মানুষ যৌন তৃপ্তির চরম সীমায় পৌছে একই সাথে বীর্যপাত করছে। তাদের মধ্যে একজন আর কেউ নয়, স্বয়ং আমার জন্মদাত্রী মা! আর আমার লাজুক ঘরোয়া মা উলঙ্গ অবস্থায় নিজের সাথে সাথে তাকে ঘিরে থাকা আরও তিনজন পরপুরুষেরও বীর্যপাত করাচ্ছে বাসভর্তি লোকের সামনে নির্লজ্জের মত! সারাক্ষণ এক হাতে ধরে রেখেছে বাবার জামার কলার!

আমি আর থাকতে পারলাম না। আমার নিঃশ্বাস প্রশ্বাস দ্রুততর হয়ে এলো। এই প্রচণ্ড অপমানজনক দৃশ্য কল্পনা করে জোরে জোরে নাড়াতে নাড়াতে আর অস্ফুস্ট স্বরে মা.. মাআআ.. বলে ডাকতে ডাকতে আমি বাথরুমের মধ্যে হড়হড়িয়ে একগাদা বীর্যপাত করলাম। স্বস্তির একটা দীর্ঘশ্বাস ফেলে দেখি আমার সারা শরীর ঘামে ভিজে গেছে। ঘাম মুছে বাথরুম ধুয়ে ক্লান্ত শরীরে বিছানায় এসে শুলাম। মা তখন নিশ্চিন্ত মনে বাবার পাশে শুয়ে ঘুমাচ্ছে।

সেইদিন বুঝতে পারলাম সব ধরনের যৌনতাই উপভোগ্য। কিন্তু চোখের সামনে নিজের গর্ভধারিণী ঘরোয়া মায়ের সঙ্গে একসাথে একাধিক পরপুরুষের গোপন অভিসার দেখার তুলনা আর কিছুর সাথেই হয়না! সমাজের চোখে যা ভীষণভাবেই অনুচিত, নিজের মাকে সেটা করতে দেখলেই একটা ছেলের কাছে তা হয়ে ওঠে চরম উত্তেজক। আমি প্রবলভাবে একটা ভালো বন্ধুর অভাব বোধ করছিলাম। যার কাছে মন খুলে সব কথা বলতে পারব। কোন রাখঢাক না রেখে মায়ের সম্পর্কে আমার সব অনুভূতি ব্যক্ত করতে পারব। যে আমাকে রাস্তা দেখাবে মনের সব দ্বিধা, ভয় কাটিয়ে নিজের মাকে নিয়ে এই নোংরামিটা আরো চরম পরিণতির দিকে নিয়ে যেতে।

bangladeshi new choti golpo

আরো একটা ছোট্ট ঘটনা ঘটলো। আমরা মামাবাড়ি থেকে ফিরে আসার হপ্তাদুয়েক পরে। আমাদের বাড়ির গলির মুখেই বিক্রম জেঠুর বাড়ি। জেঠু পঞ্চান্ন বছর বয়সেও অবিবাহিত। ভালো সরকারি চাকরি করে। তবে চরিত্রটা খুব একটা ভালো নয়। পাড়ার মেয়ে বৌদের দিকে যেভাবে তাকায় সেটা আর যাই হোক পিতৃসুলভ নয়! সেদিন দুপুরে মা একটু শপিংয়ে বেরিয়েছিল। গন্তব্য আমাদের বাড়ির কাছেই প্যান্টালুনস। আমিও ছিলাম সাথে, আমার একটা টি-শার্ট দরকার ছিল। সেদিনও মা শাড়ি পরে বেশ সুন্দর করে সেজেগুজে বেরিয়েছিল। কমনীয় মুখশ্রীর জন্য ভদ্র সাজেও মাকে খুব আবেদনময়ী লাগতো। সেদিনটাও তার ব্যাতিক্রম ছিল না।

mom choti golpo

আমরা যখন বাড়ি থেকে বেরোলাম বিক্রম জেঠু তখন নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে সবে পাজামা নামিয়েছে টয়লেট করবে বলে। এটা জেঠুর একটা বিচ্ছিরি স্বভাব। নিজের বাড়িতে বাথরুম থাকতেও নির্লজ্জের মত রাস্তায় দাঁড়িয়ে বাড়ির সামনের ড্রেনে পেচ্ছাপ করে। পথচলতি লোকজনদের সামনেই! এই বয়সের একটা অবিবাহিত লোকের মাথায় যে কি কি নোংরামি ঘুরতে পারে তার হদিস আমরা আর কি করে জানবো! কিন্তু তাও ভদ্রতা বলে একটা জিনিস আছে। জেঠুর মধ্যে যার লেশমাত্রও নেই। না হলে দূর থেকে আমাদের আসতে দেখে অন্তত পাজামাটা উঠিয়ে নিতো। তা না করে বরং আরো ভালো করে নামিয়ে আমাদের দিকেই খানিকটা ঘুরে ভাবলেশহীন মুখে পেচ্ছাপ করতে লাগলো!

বিক্রম জেঠুর সাথে আমাদের দূরত্ব যত কমে আসছিল আমার বুকের অস্বস্তিকর শিরশিরানিটা ততোই বেড়ে চললো। নিজের জন্য নয়, ব্যাপারটা হল সাথে মা রয়েছে। একা আমি নয়, মা’ও তো দেখতে পাচ্ছে লোমভর্তি পায়ের মাঝে জেঠুর ওই ঝোলা বিচি আর লকলকে বড় কালো বাঁড়াটা! আর লোকটা হিসি করতে করতে অসভ্যের মতো তাকিয়ে রয়েছে মায়েরই দিকে! আড়চোখে তাকিয়ে দেখলাম ব্যাপারটা দেখে মায়ের ফর্সা মুখটা লজ্জায় লাল হয়ে উঠেছে। অন্যদিকে মুখ ফিরিয়ে হাঁটার চেষ্টা করছে, কিন্তু বার বার অনিচ্ছাসত্ত্বেও চোখ চলে যাচ্ছে জেঠুর কোমরের নিচে। এটা হয়তো মায়ের ইচ্ছাকৃত নোংরামি নয়। বিপরীত লিঙ্গের গোপনাঙ্গ দর্শনের প্রতি অমোঘ প্রাকৃতিক আকর্ষণ। যতই ভদ্রলোক হোক, রাস্তায় কোনো মহিলার খোলামেলা পোশাকে মাই কিংবা উরু বেরিয়ে পড়লে একবার হলেও তাকাবেনই! নিজের অজান্তে হলেও। সেই মহিলা সুন্দরী হোক চাই নাই হোক। এই ব্যাপারটাও অনেকটা সেরকমই।

আমরা যখন জেঠুর বেশ খানিকটা কাছে এসে পড়েছি তখন ওনার হিসি করা শেষ হলো। আমাদের মাত্র কয়েক মিটার দূরেই দাঁড়িয়ে জেঠু সোজা মায়ের দিকে তাকিয়ে লকলকে বাঁড়াটা ধরে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে জল ঝারতে লাগলো! যেন আমি সাথে আছি তার কোন পরোয়াই নেই! দেখি ওদিকে তাকিয়ে মায়ের নাকের ডগাটা অল্প অল্প ঘেমে উঠেছে। নিশ্বাস প্রশ্বাস দ্রুত হয়ে গেছে। নিচের ঠোঁট কামড়ে আমার হাত ধরে টান দিয়ে মা হাঁটার স্পিড আরও বাড়িয়ে দিল। জেঠুকে যখন আমরা পেরিয়ে যাচ্ছি স্পষ্ট শুনতে পেলাম উনি বাঁড়া ঝাঁকাতে ঝাঁকাতে মৃদুস্বরে আহ্হ্হঃ… আআআহহহ… করে আওয়াজ করছেন! ইচ্ছে করে আমাদের শুনিয়ে শুনিয়েই! লজ্জায় আমার গা শিউরে উঠলো। মা’ও দেখলাম আমার হাতটাকে আরো শক্ত করে চেপে ধরেছে। জেঠুকে পেরিয়ে গিয়ে মা শুধু একবার লজ্জায় আরক্তিম মুখটা কুঁচকে আপনমনেই বলল, ” অসভ্য কোথাকার! ” খানিকটা এগিয়ে পিছন ফিরে দেখি জেঠু তখনও এদিকে ঘুরে পিছনদিক থেকে মায়ের হাঁটা দেখছে। পাজামাটা নিচেই নামানো, আর মুঠোয় ধরা বাঁড়াটা!

mom choti golpo

বুকের ধুকপুকানিটা বেশ খানিক্ষন অবধি চলেছিল মনে আছে। মা’ও সারা রাস্তায় একটাও কথা বলেনি। বোধহয় খুব লজ্জা পেয়েছিল ছেলের সামনেই এরকম ঘটনা ঘটায়। আমারও সারাদিন ঘটনাটা মনে পড়ে অস্বস্তি হতে লাগলো। রাতে ঘুমিয়ে স্বপ্ন দেখলাম মা ওই ড্রেনের পাড়েই শাড়ি খুলে উলঙ্গ হয়ে হাঁটু গেড়ে বসে খোলা চুলে বিক্রম জেঠুর লকলকে বাঁড়াটার সামনে হাঁ করে রয়েছে! বাঁড়া থেকে টপ টপ করে ফোঁটায় ফোঁটায় হিসি ঝরে পড়ছে মায়ের জিভের উপর। জেঠু বাঁড়াটা মায়ের মুখের উপর ধরে ভালো করে ঝাঁকালো। ধোনের মধ্যে জমে থাকা শেষ পেচ্ছাপটুকু ছিটকে ছিটকে লাগলো মায়ের সারা মুখেচোখে!

এরপর মা জিভ বের করল। জেঠু ওনার ঠাটানো বাঁড়াটা রাখল মায়ের জীভের উপর। ওই অবস্থায় বসেই মা দু’হাত তুলে মাথার চুলটা খোঁপা করে বাঁধলো। ঠিক যেভাবে রান্নাঘরে আমাদের জন্য রান্না করতে যাওয়ার আগে বেঁধে নেয়, যাতে আগুনের আঁচে চুল খারাপ না হয়! জেঠু এরপর মায়ের মাথার পিছনে দুইহাত রেখে মুখটা টেনে নিল নিজের শরীরের মধ্যে। জেঠুর লম্বা কালো বাঁড়াটা জিভের উপর দিয়ে পিছলে ধীরে ধীরে ঢুকে গেল মায়ের মুখের মধ্যে! ওই ড্রেনের ধারেই মায়ের আল-জিভে বাঁড়ার ডগা ঠেকিয়ে বিক্রম জেঠু পাছা দুলিয়ে দুলিয়ে আমার আদরের মা’কে মুখচোদা করতে লাগলো! তাকিয়ে দেখি চারপাশে আমাদের পাড়ার লোকজন জড়ো হয়ে গেছে। সবাই মা’কে নিয়ে নোংরা নোংরা কথা আলোচনা করছে। আর আমার সতীসাধ্বী ভদ্র মা তখন পাড়ার লোকের সামনেই সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জেঠুর মুখের দিকে অসহায় ভাবে তাকিয়ে মুখচোদা খাচ্ছে!

একসময় জেঠু খুব জোরে জোরে মায়ের মুখে গাদন দিতে লাগলো। মায়ের চোখ দুটো দেখি বিস্ফারিত হয়ে গেছে। দুই হাতে জেঠুর পাছা খামচে হাঁটু জড়িয়ে ধরেছে। বড় বড় মাইদুটো ঠেসে গেছে জেঠুর লোমভর্তি জঙ্ঘায়। জেঠু ওঃহহহ… আহহহ…. আআআহহহ… করে দুপুরের মতো আওয়াজ করে বড় বড় ঠাপ দিতে দিতে মায়ের মুখের মধ্যে অনেকদিনের জমানো বীর্য্য ঢালা শুরু করলো! মায়ের নাক-মুখ তখন ডুবে গেছে জেঠুর ধোনের গোড়ার পাকা চুলের জঙ্গলে। জেঠুর পাকা আপেলের মত বড়, চুলে ঢাকা বিচিটা ঘষা খাচ্ছে মায়ের থুতনিতে। ঠাপের চোটে বিক্রম জেঠুর মোটা বাঁড়াটা চুষতে চুষতেই ঢক ঢক করে জেঠুর গরম ঘন বীর্য্য গিলে খেতে লাগলো আমার স্নেহময়ী মা!

হঠাৎই দেখি ভিড়ের মধ্যে বাবাও এসে উপস্থিত হয়েছে। আর হতবাক চোখে তাকিয়ে দেখছে নিজের বউয়ের এই লাঞ্ছনা। বাবাকে দেখে জেঠু মায়ের মুখ থেকে বাঁড়া বের করল। জেঠুর লম্বা বাঁড়াটার ডগা থেকে গোড়া অবধি পুরোটা তখন মায়ের মুখের লালায় ভিজে চকচক করছে। বাবার দিকে তাকিয়ে অসভ্যের মতো হাসতে হাসতে জেঠু ওনার উপোসী ধোনের রস আমার মায়ের সারা মুখে মাথায় ছিটাতে লাগলো!

mom choti golpo

বিক্রম জেঠু এরপর মা’কে চুলের মুঠি ধরে সোজা করে দাঁড় করালো। আমাদের পাড়ার কয়েকটা লোক প্যান্ট নামিয়ে এগিয়ে গেল মায়ের দিকে। মা আর জেঠু তখন সবার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে। পাড়ার লোকগুলো মা’কে চারপাশ থেকে ঘিরে ধরে হাঁটু গেড়ে বসলো। আর মা নিজের পাড়ার অতগুলো চেনা লোকের মুখের সামনে বেহায়া মেয়েছেলের মত কোমরে হাত দিয়ে দুই পা ফাঁক করে দাঁড়ালো। তারপর পাছায় বিক্রম জেঠুর মোটা হাতের একটা সপাটে চড় পড়ার সাথে সাথেই লজ্জা শরমের মাথা খেয়ে ছড়ছড়িয়ে হিসি করতে লাগলো! কয়েকটা কাকু মুখ ডুবিয়ে দিল মায়ের গুদের ভিতরে। বাচ্চা কুকুরগুলো যেভাবে দুধ খায় সেভাবে একসাথে মুখ উঁচু করে জিভ বের করে মায়ের পেচ্ছাপরত গুদ চুষতে লাগলো। পিছন দিক থেকে কয়েকটা অসভ্য জেঠু চেটে চুষে কামড়ে খেতে লাগলো মায়ের পাছার ফুলকো দাবনা দুটো আর সুগন্ধি পোঁদের খাঁজ। আর মা পরিতৃপ্ত মুখে সবার মাথায় হাত বুলাতে বুলাতে ঠোঁট কামড়ে দুই’পা আরো ফাঁক করে দাঁড়ালো! দুটো জেঠুর চুলের মুঠি ধরে নিজের ভিজে গুদ আর পাছায় ঠেসে ধরলো। বিক্রম জেঠু তখন চটকে চটকে লাল করে দিচ্ছে মায়ের ফর্সা নরম মাই দুটো!

তলপেটের কাছে প্রচন্ড একটা অস্বস্তিতে আমি ঘুম ভেঙে ছিটকে সোজা হয়ে উঠে বসলাম। সারা শরীর দেখি ঘামে ভিজে গেছে। আর প্যান্টটা রস বেরিয়ে মাখামাখি হয়ে গেছে! বুঝলাম আমার জীবনের প্রথম নাইট-ফলস হয়েছে স্বপ্নে নিজের মা’কে দেখে। ফোনের ঘড়িতে দেখলাম সাড়ে চারটে বাজে। প্রায় ভোর হয়ে এসেছে। সেই মুহূর্তে একটা ইনসেস্ট বন্ধুর অভাব আমি প্রচন্ডভাবে বোধ করতে লাগলাম। এমন কেউ যাকে আমি সব কথা খোলা মনে বলতে পারব। সব শুনে যে আমার মা’কে নিয়ে আগ্রহী হবে। অভদ্র গল্প করবে আমার ভদ্র মাকে নিয়ে। সেইদিনই প্রথম আমার অনলাইনে ইনসেস্ট চ্যাট সাইট খুলে মায়ের সম্বন্ধে চ্যাট করা শুরু।

প্রথম প্রথম কয়েকদিন কয়েকজনের সঙ্গে টুকটাক কথাবার্তা হল। কিন্তু কারো সাথেই কথা বলে ঠিক সেই সুখ পাচ্ছিলাম না যে সুখের খোঁজে এখানে আসা। সবাই কিছুক্ষণ পরেই শুধু বলে, ” মাকে আসলে চুদতে দেবে? ” নয়তো জিজ্ঞেস করে, ” ল্যাংটো দেখেছো? ” কাকে যে সেটা ভগবানই জানেন! কিছুটা কথাবার্তার পরেই বলে বসে, ” আমার মাকেও আমি চুদতে চাই! “… সত্যি বলতে কি উত্তেজনার থেকে বেশি মেজাজ গরম হয়ে যেত মেসেজগুলো দেখে!

mom choti golpo

তারপরেই একদিন আলাপ হলো কাকুটার সাথে। সেদিন দুপুরে মায়ের কাছে মারও খেয়েছিলাম, রেজাল্ট খারাপ হওয়ার জন্য। মনটা মায়ের উপর রেগেই ছিল। তাই কাকুর কাছে আত্মসমর্পণ আরো সহজ হয়ে গেছিল। ওনার সঙ্গে প্রথম দিনের কথোপকথন আমি এই গল্পটার আগের পর্বে লিখেছি। কাকুর কাছ থেকে আমার লাজুক ঘরোয়া মায়ের সম্বন্ধে চরম নোংরা কথা শুনে প্রথম দিন প্রচন্ড লজ্জার মধ্যেও আমি হস্তমৈথুন করে বীর্যপাত করে ফেলেছিলাম। তারপর নিজের কাছে প্রতিজ্ঞা করেও আবার দ্বিতীয় দিন কথা বলতে গেছিলাম কাকুর সাথে। তখনো জানতাম না উনি আমার জীবনের সংজ্ঞাটাই পাল্টে দেবেন! আর পাল্টে দেবেন মায়ের সাথে আমার সম্পর্ক, চিরদিনের মত!

দ্বিতীয়দিন মাঝরাতে কাকু যখন আমার মেসেজ সীন করলো রাত তখন একটা বাজে। আমি জিগ্যেস করেছিলাম, ” হাই কাকু। জেগে আছো? ” কাকু যখন টাইপ করা শুরু করলো আমার হার্টবিট লাফিয়ে লাফিয়ে চড়তে লাগলো। একটু পরে আমার স্ক্রিনে কাকুর মেসেজ ভেসে উঠলো।

কাকু : হ্যাঁ রে বাবু। শুয়ে শুয়ে তোর মায়ের নাইটির ভিতরের উষ্ণতার কথা ভাবছিলাম।

কাকুর প্রথম মেসেজটা পড়েই আমার বুকের ভিতরটা শিরশির করে উঠলো।

আমি : কাকু আমি তোমাকে একটা কথা বলতে চাই।

কাকু : কি বলবি? তোর ছিনাল মায়ের নতুন কোনো ছিনালীর কথা নিশ্চই!

আমি : না কাকু। আজ যখন মা আমার সাথে কথা বলছিলো, তোমার মেসেজগুলো বারবার মনে পড়ছিলো। আর মনে হচ্ছিলো আমি মা’কে চোখের সামনে ল্যাংটো দেখতে পাচ্ছি জানোতো!

কাকু : সে তো অতি উত্তম কথা। একটা ছেলের সবার আগে অধিকার থাকে তার মায়ের ল্যাংটো শরীর দেখার। আর তারপর তার কর্তব্য হলো মায়ের উলঙ্গ শরীর সবাইকে দেখানো।

mom choti golpo

আমি : কিন্তু আমার কাছেতো ওরকম কোনো ছবি নেই।

কাকু : তোর মাকে ল্যাংটো হলে কেমন লাগবে দেখতে চাস?

আমি : সত্যি বলবো? কাউকে বলবেনা তো? হ্যাঁ চাই!

কাকু : উফফফ খানকিমাগীর ছেলে রে! তোর ঢেমনিচুদি মা মাগীকে মাঝরাস্তায় সবার সামনে জামাকাপড় ছিঁড়ে ল্যাংটো করে দেবো। তারপর পোঁদে চড় মেরে দৌড় করাবো। রাস্তা দিয়ে তোর মায়ের উলঙ্গ হয়ে দৌড়ানোর ছবি সব খবরের কাগজের ফ্রন্ট পেজে বড় বড় করে ছাপবে! সারা দেশ দেখবে তোর স্নেহময়ী মা জননীর উদোম গতর!

আমি : আহহহহহ্হঃ! কাকু। তুমি কি আমার মা’কে সত্যিই সবার সামনে এরকম বেইজ্জত করে দেবে নাকি!

কাকু : আবার ভুল করছিস বাবু। তোকে বলেছিনা, তোর মা সুনু একটা রেন্ডী! রেন্ডীদের কোনো ইজ্জত থাকেনা। তোরা জানিসও না, তোর সোনামনি মা নির্লজ্জের মতো অসংখ্য লোকের সামনে উলঙ্গ হতে ভালোবাসে।

আমি : না কাকু! সত্যিই বলছি আমার মা ওরকম মহিলা নয়। মা তো বাড়িতে অতিথি এলেও নাইটির উপর বুকে ওড়না দেয়।

কাকু : তোর মা ওড়নার তলা দিয়ে বাইরের লোককে নিজের দুধ দেখায়! ভালো করে দেখবি, ওড়নার নীচে তোর মায়ের দুদুর বোঁটা খাঁড়া হয়ে থাকে। ইচ্ছে করে তোর মা মাগী বুকের বোতাম খুলে রাখে। লোকজনকে মাইয়ের খাঁজ দেখায়। তোর সতিচুদি মা জননী আসলে কত বড় খানকিমাগী সেটা তুই আর তোর বাবা ছাড়া বাকি সবাই জানে!

আমি : ইসসসস! চুপ করো! আমার মায়ের ছবিগুলো তোমার ফোন থেকে ডিলিট করে দিয়েছো তো কাকু?

কাকু : ডিলিট কেন করবো রে? বেশ্যার ছবি আবার কেউ ডিলিট করে নাকি? তোর পূজনীয়া মা’ও তো একটা বেশ্যা! কাল রাতে বেশ্যাটার ছবি দেখে দুইবার খেঁচে মাল ফেলেছি জানিস!

mom choti golpo

আমি : ইসসস কাকু! উনি আমার মা হন!

কাকু : তোর মায়ের চেয়েও আগে ওর পরিচয় ও একটা চোদোনখোর বারোভাতারী রেন্ডী! তোর আর তোর বাবার থেকেও আগে তোর মায়ের উপর রাস্তার লোকজনের অধিকার রয়েছে! তোর মা তোদের লুকিয়ে অচেনা লোকজনের আদেশে তাদের সামনে ভাতার দিয়ে গুদ চোদায়।

আমি : না কাকু। চুপ করো দয়া করে। আমি আর ভাবতে চাইনা!

কাকু : আজ সকালে তোর মিষ্টি মায়ের ভদ্র ফটো আমার একটা বন্ধুর কাছে নিয়ে গেছিলাম। ওর ছবি তোলার ষ্টুডিও আছে। আমার বন্ধু তোর সতীখানকি মায়ের ছবিকে ফটোশপ করে কি বানিয়ে দিয়েছে দেখবি?

বোনকে চুদলাম আব্বু আম্মুর ল্যাংটা চুদাচুদি দেখে

আমি : তুমি তোমার বন্ধুকেও আমার মায়ের ছবি দেখিয়েছো??

কাকু : শুধু দেখাইনি। তোর মায়ের চোদোনবৃত্তির কাহিনী সব বলেছি ওকে। ছবিতে তোর মা মাগীর মিষ্টি মুখ দেখে ওর বাঁড়া তো তখনই ঠাটিয়ে গেছিল! সব শুনে আমার বন্ধু তোর সাথে কথা বলতে চেয়েছে। আর তোর জন্য একটা গিফট পাঠিয়েছে।

আমি : কি গিফট কাকু?

কাকু : দাঁড়া বেশ্যার ছেলে, দেখাচ্ছি।

mom choti golpo

কাকু আমাকে একটা ছবি পাঠাল। ছবিটা যখন ডাউনলোড হচ্ছে আমার বুকটা কেন জানি ধড়াস ধড়াস করতে লাগলো। কি এমন গিফট পাঠাতে পারে কাকুর বন্ধুটা? ইসসসস! শুধু অচেনা একটা কাকুই নয়, তার একটা বন্ধুও তাহলে এখন জানে মায়ের সম্পর্কে আমার অশ্লীল মনোভাবের কথা! শুনে উনি নাকি আমার সাথে কথা বলতে চেয়েছেন। ওই কাকুটাও কি আমার মা’কে নিয়ে নোংরা কথা বলতে চায় আমাকে? ইসস! আমার কেমন যেন লজ্জা লজ্জা করতে লাগলো!

ভাবতে ভাবতেই ছবিটা ডাউনলোড হয়ে গেল। আর আমি ফোনের দিকে তাকিয়ে স্তম্ভিত হয়ে গেলাম। কাকুর পাঠানো ছবিতে আমার ভদ্র লাজুক মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে হাসিমুখে দু’হাতে মাই ধরে দাঁড়িয়ে রয়েছে! মায়ের সাধের লাউয়ের মত বড় বড় দুদু দুটোর উপর দুইজন বীর্যপাত করছে চেয়ারের উপর দাঁড়িয়ে। ছবিতে তাদের মোটা কালো বাঁড়া আর পাছা সমেত কোমরের নিম্নাংশটুকু শুধু দেখা যাচ্ছে। মায়ের উদ্ধত মাই দুটো মাখামাখি হয়ে আছে ঘন সাদা বীর্যে!

তারপরে আরো একটা ছবি পাঠালো কাকু। মা সামনে ঝুঁকে দু পায়ের ফাঁক দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছে। ক্যামেরার সামনে হাঁ হয়ে রয়েছে মায়ের ফর্সা চওড়া পাছার মাঝে ছোট্ট বাদামি ফুটো আর রসে ভেজা লোমশ ক্ষুধার্ত গুদ! তারপরে আরো একটা। যেটায় মা নিজের জামাকাপড় খুলে হাতে নিয়ে পুরো ল্যাংটো হয়ে সমুদ্র থেকে উঠে আসছে। পাশে একদল স্নানরত বয়স্ক লোক হাঁ করে তাকিয়ে রয়েছে মায়ের উদোম নিটোল ফর্সা শরীরের দিকে!

আমি খানিকক্ষণ হতভম্বের মতো স্ক্রিনের দিকে তাকিয়ে বসে রইলাম। ফটোশপের কাজটা এতটাই ভাল করেছে যে বোঝাই যাচ্ছে না মুখটা অন্য ছবি থেকে কেটে বসানো। মনে হচ্ছিল যেন মা’কেই দেখছি, ওই চরম নোংরা অবস্থায়! নিজের অজান্তেই বাঁড়াটা ঠাটিয়ে শক্ত হয়ে গেল। কিন্তু সাথে প্রচন্ড লজ্জাও করতে লাগলো। কি করেছে দুটো অচেনা কাকু আমার ভদ্র গৃহস্থ মায়ের ছবি নিয়ে! ছিঃ ছিঃ! কাকুকে মেসেজ টাইপ করতে গিয়ে দেখি আমার হাত উত্তেজনায় থরথর করে কাঁপছে।

mom choti golpo

আমি : ছবিগুলো আমার তোমাকে পাঠানো একদম উচিত হয়নি। প্লিজ এরকম কোরোনা। ছবিগুলো ডিলিট করে দাও কাকু।

কাকু : একদম ঠিক করেছিস সোনা। তুই চাইলে তোর মায়ের এই ফটো আমি আমার সব চোদোনবাজ বন্ধুকে দেখাবো। আমার অফিসে পঞ্চাশ-পঞ্চান্ন বছরের এমন অনেক বয়স্ক লোক আছে যারা নিজেদের ফোনে তোর মা জননীর ল্যাংটো ছবি নিয়ে রোজ রাতে বাঁড়া খেঁচবে। ছবিতে তোর মায়ের মুখের উপর মাল ফেলবে।

আমি : না না কাকু। আমি চাইনা! ইসসসস, কি ভীষণ বাজে হবে ব্যাপারটা! আমার মা কিছু জানেও না কি হচ্ছে ওনাকে নিয়ে!

কাকু : ওটাই তো মজা রে! তোর মা জানতেও পারবেনা, আর তুই নিজের হাতে তোর ভদ্র মাকে আমাদের রেন্ডী বানিয়ে তুলবি! এটা তো নকল ফটো। এরপর তুই লুকিয়ে লুকিয়ে নিজের মায়ের আসল ল্যাংটো ছবি তুলবি। তুলে আমাকে দেখাবি। আমিও দেখতে চাই তোর মা মাগী শাড়ির নিচে কি কি গুপ্তধন লুকিয়ে রাখে! আর তারপর তোর মায়ের জামাকাপড় খোলা উদোম শরীর আমি সবাইকে দেখাবো। চোদোনবাজ কামুক লোকেদের ফোনে ফোনে ঘুরবে তোর স্নেহময়ী মায়ের ল্যাংটো ছবি। সবাই তোর মায়ের ঘরোয়া দুদু আর পাছা দেখে হ্যান্ডেল মারবে!

কাকুর বলা সম্ভাবনাটার কথা ভেবে আমি শিউরে উঠলাম। সত্যিই যদি মায়ের উলঙ্গ শরীরের ছবি তুলে কাকুকে দেখাই তাহলে কি ভীষণ ভীষণ নোংরা হবে ব্যাপারটা, ভাবতেই আমার সারা শরীরের লোম দাঁড়িয়ে গেল! কিন্তু সেটা কিভাবে সম্ভব? আমার নিজেরও এর আগে কখনো কখনো মাকে উলঙ্গ দেখতে ইচ্ছে হয়েছে। কিন্তু সুযোগ পাইনি। মা এসব দিক দিয়ে যথেষ্ট সাবধান ছিলো। জামাকাপড় কখনো ছাড়ার হলে বাথরুমের ভিতরে নয়তো ঘরের দরজা বন্ধ করেই ছাড়তো। তাই ইচ্ছা থাকলেও উপায় ছিল না।

কাকুর মেসেজটা পড়ে আমার ঠাটানো বাঁড়াটা একহাতে শক্ত করে চেপে আস্তে আস্তে নাড়তে নাড়তে কাকুকে মেসেজ করলাম…

mom choti golpo

আমি : তাহলে ভীষণ বাজে হবে ব্যাপারটা। ইসসসস! মা জানতে পারলে আমাকে কেটে ফেলবে!

কাকু : জানতে পারার আগেই তোর মা আমার সাথে বিছানায় ল্যাংটো হয়ে শোবে! সব ব্যবস্থা আমি করে দেব। তোর কোনো চিন্তা নেই। তুই শুধু বাধ্য ছেলের মত আমার কথা শুনে যা যা বলছি করে যা। কোন কেস খাবি না। দেখবি তোর মা নিজেই আমার কাছে ধরা দিয়েছে। তোকেও লুকিয়ে লুকিয়ে দেখার সুযোগ করে দেবো তোর আদরের মায়ের চোদনলীলা। দেখবি কিভাবে তোর সতীচুদি মা ল্যাংটো হয়ে আমার বাঁড়ার উপর বসে দাপড়াবে! জানতে পারবি তোর নম্র মায়ের গুদের ভিতরে কত কুটকুটানি লুকিয়ে ছিল! তোর বাবা আর তোর অজান্তে তোর মা যে পরপুরুষ দিয়ে গুদ চোদাতে কতটা মরিয়া সেদিন বুঝতে পারবি।

আমি : ইসসস কাকু। আমরা তো জানতামই না মা এরকম!

কাকু : জানবি কিকরে? তোর মা হলো ভদ্র ঘরের সেয়ানা খানকি! তোর বাবার কাছে ঠাপ খেতে খেতেও অন্য লোকের বাঁড়ার কথা ভাবে। শুধু গুদ মারে বলে তোর বাবা জানতেও পারেনা পরপুরুষের ঠাপ খেয়ে খেয়ে তোর পোঁদমারানী মা মাগী কত বড় পোঁদের গর্ত বানিয়েছে! তোর মা একটা কুত্তী। মাঝরাস্তায় বেহায়া কুত্তীর মতো ল্যাংটো হয়ে হামাগুড়ি দিয়ে পোঁদ চোদায়! তোর মায়ের নরম পোঁদ আমি কামড়ে ফালাফালা করে দেবো।

উত্তেজনায় বাঁড়াটা ভীষণ শক্ত করে চেপে আস্তে আস্তে কয়েকবার নাড়ালাম। মেসেজটার নোংরামি এতটাই ছিল যে তাতেই মনে হলো আমার মাল বেরিয়ে আসবে! বাঁড়া ছেড়ে টাইপ করলাম..

আমি : বাবা আমার মাকে ভীষণ ভালোবাসে কাকু। এরকম কিছু জানতে পারলে বাবার কি হবে?

কাকু : আরে জানতে পারলে তবে তো! একা তোর বাবা তোর মাকে সব সুখ কোনোদিনই দিতে পারবেনা। যতই ভালোবাসুক, পরপুরুষের বাঁড়ার ঠাপ কি তোর বাবা তোর মা’কে খাওয়াতে পারবে বল? ওটা একমাত্র কোনো পরপুরুষই পারবে! যেটা খাওয়ার শখ প্রত্যেক বিবাহিত মহিলারই মনের গোপনে থাকে। যতই তোর মা ভদ্রতার ন্যাকাচোদামি করুক, গুদে বাঁড়া ঢুকলে কিছুক্ষণ পরেই দেখবি আরামে চুপ করে গেছে! ছেলে হিসেবে তোর উচিত মায়ের এই শখটা মাকে উপলব্ধি করিয়ে সেটা পূরণ করতে সাহায্য করা। বুঝলি মনা?

mom choti golpo

দমবন্ধ করে মেসেজটা পড়লাম জোরে জোরে নাড়াতে নাড়াতে। কাকুর কথামতো কাজ করব কিনা সেটা পরের কথা, কিন্তু আমি কাকুর কথা শুনলে কাকু কিভাবে মা’কে রেন্ডী বানাবে জানতে খুব ইচ্ছা করছিলো।

আমি : আমারও এর আগে ইচ্ছে হয়েছে মা’কে সবকিছু খোলা অবস্থায় দেখার। কিন্তু চান্স পাইনি। এসব দিক দিয়ে মা খুব অ্যালার্ট কাকু।

কাকু : বললামতো আমার কথা শুনে চললে সব পারবি। রোজ দেখতে পাবি তোর লাজুক মায়ের ল্যাংটো গতর! আমাদেরকেও দেখাবি তোর সোনামণি মা বাথরুমের ভিতরে উলঙ্গ হয়ে কি কি করে! কিভাবে জামাকাপড় ছাড়ে, গুদে সাবান দেয়, ল্যাংটো হয়ে হেঁটে বেড়ায়। আমি দেখতে চাই কিভাবে তোর মা জননী ফর্সা পোঁদটা উঁচিয়ে ছড়ছড়িয়ে পেচ্ছাপ করে। দেখাবিনা তোর কাকুকে বাবু?

আমার কেন জানিনা ভীষণ ভয় ভয় করছিলো। বুক আর তলপেটে একটা অদ্ভুত শিরশিরানি খেলে বেড়াচ্ছিলো। আমি বললাম,

আমি : কিন্তু ওরকম ছবি ভিডিও সব তুলবো কিভাবে?

কাকু : Spycam, Hidden camera… নামগুলো শুনেছিস কখনো? পারলে কালই চাঁদনী মার্কেটে চলে যা! হাজার দুয়েক টাকায় ভালো ক্যামেরা পেয়ে যাবি। স্মার্টফোন দিয়ে কানেক্ট করা যায় এরকম নিবি। যাওয়ার আগে অবশ্যই দেখে নিস বাথরুমে কোথায় আর কিরকম ক্যামেরা বসালে ভালো হয়। গিজার থাকলে তার পিছনটা হচ্ছে সবচেয়ে সেফ। কেনার সময় মনে করে দোকানে দাঁড়িয়েই ভিডিও কোয়ালিটি দেখে নিবি। তারপরে আর কি। তোমার গর্ভধারিনী মায়ের ল্যাংটো শরীর তোমার হাতের মুঠোয়!

mom choti golpo

বুকের ভিতরে হাতুড়ির ঢিপ ঢিপ ঘা পড়ছিলো। তাই তো, আমি চাইলেই মায়ের বাথরুমের ভিতরে কাটানো প্রত্যেকটা মুহূর্তের ছবি তুলতে পারি! আমার যখন খুশি ইচ্ছেমতো দেখতে পারি জামাকাপড় দিয়ে ঢাকা আমার জন্মদাত্রী মায়ের আবরণহীন উন্মুক্ত শরীরের ছবি! কত সহজেই! উত্তেজনার চোটে আমার হাতের ফোনটা কেঁপে যাচ্ছিলো। আমি টাইপ করলাম,

আমি : কিন্তু আমার চেনা লোকজন জানতে পারলে তো সাংঘাতিক ব্যাপার হয়ে যাবে। তখন কি হবে কাকু?

কাকু : কাকু থাকতে তোকে কোনো চিন্তা করতে হবেনা সোনা। আমি তোর মায়ের ছবি আমার চেনা বিশ্বস্ত লোক ছাড়া কাউকে দেখবোনা।

নিজের উপর আমার সব নিয়ন্ত্রণ হারিয়ে যাচ্ছিলো। মনে হচ্ছিলো কাকুর কথা শুনলে বিপদের কিছু নেই। কারণ কাকু যেচে কেলেঙ্কারি করে নিজের মজা নষ্ট করবেনা। আমি বিশ্বাস করতে পারি কাকুকে। মায়ের ওরকম ছবি ওনাকে পাঠাবো কিনা সেটা পরের কথা, কিন্তু নিজে দেখে মজা নিতে তো আপত্তি নেই। এতদিন ধরে মনে মনে যে জিনিস কামনা করে এসেছি তা পাওয়ার আসন্ন সম্ভাবনায় আমার মন উৎফুল্ল হয়ে উঠলো।

আমি : হ্যাঁ কাকু। সেটা আমি পারবো। আমি কালকেই যাবো Spy ক্যামেরা কিনতে।

কাকু : এইতো কামদেবী গুদমারানী মায়ের উপযুক্ত ছেলের মতো কথা বলেছিস! গুড বয়। যাও। আশীর্বাদ করছি, তুমি যাতে তোমার রসবতী মায়ের উলঙ্গ শরীরের ছবি তুলতে সফল হও!

আমি : থ্যাংক ইউ কাকু।

কাকু : উফ্ফফ! তুই তো একদম বেশ্যার ছেলে রে! ভালো করে তোল তোর মায়ের ল্যাংটো ছবি। তারপর আমাকে পাঠা। আমি রোজ তোর লজ্জাবতী মায়ের খোলা শরীর দেখে ধোন খেঁচবো। আর তারপর দেবো আমার অফিসের সব চোদোনবাজ লোককে। ছেলে নিজের হাতে তুলে দিয়েছে শুনলে ছবি দেখে সবাই তোর মিষ্টি কুলবধূ মা’কে খেঁচার খোরাক বানাবে। আর তোর মা জানতেও পারবেনা! তোকে আগের মতোই ভালোবাসবে। দারুন মজা হবে দেখবি।

mom choti golpo

আমি : যদি মা বা বাবা কোনোভাবে বুঝে যায় তাহলে সাংঘাতিক বিপদ হয়ে যাবে কিন্ত।

কাকু : এতো ভয় পেলে কিকরে হবে? সাবধান থাকলে বাবা জানতে পারার প্রশ্নটা আসছে কিকরে? কোনো ভালো জিনিসই সহজে পাওয়া যায়না, বুঝলি? কিছুটা ঝুঁকি নিতেই হয়। পছন্দের জিনিস হাসিল করতে হলে আগে নিজের মনের ভয়কে জয় করতে হবে। সবচেয়ে বড় কথা তোর মা যদি নিজেই রাজি হয়ে যায় তাহলে তো বিপদের কোনো সম্ভাবনাই নেই। আর সেই দায়িত্ব আমার। তুই শুধু আমার কথা শুনে কাজ করে যা। এমন ব্যবস্থা করবো যাতে তোর মা রাজি না হলেও তোর উপরে কোনো সন্দেহ না করে। তাহলে খুশি তো?

আমি : হ্যাঁ কাকু। তুমি শুধু দেখো যেন কোনো কেলেঙ্কারি না হয়ে যায়।

কাকু : তোর মায়ের মতো নষ্ট মেয়েছেলে যখন রয়েছে কেলেঙ্কারি তো হবেই। ল্যাংটো করে গুদ চুদে তোর মায়ের পেটে আবার বাচ্চা আনবো। মাই ভর্তি দুধ হবে তোর মায়ের। রোজ তোর মা বুকের দুধ দিয়ে আমার বাঁড়াটাকে স্নান করিয়ে দেবে। তোর পরিবারের ইজ্জত আমার বাঁড়ায় লুটাবে! তবে তোর কোনো ভয় নেই। তোদের পাড়ায় কেউ জানবেনা। তোর স্নেহময়ী মা মাগীকে বেপাড়ায় নিয়ে গিয়ে ভাড়া খাটাবো। তোকেও দেবো তোর মায়ের গুদ মারিয়ে উপার্জন করা পয়সা। তোমার হারামজাদি মা মাগীকে আমার বাঁড়ার চাকর বানাবো বুঝেছো!

আমি : আহ্হ্হঃ! কিন্ত বাবা জানতে পারলে?

কাকু : এতো ন্যাকামো করলে কিন্তু কোনো কাজই হবেনা। মনে একটু সাহস আনতে হবে নিজের মা’কে ল্যাংটো দেখার মজা পেতে গেলে। তোর বাবা যখন অফিসে থাকবে তখনই তো শুধু তোর মা আমার বৌ সাজবে। আবার তোর বাবা বাড়ি ফিরলেই সতীলক্ষী সেজে যাবে। যখন তোদের জন্য রান্না করবে, তোর মায়ের গুদে, কুঁচকিতে আমার বাঁড়ার রস শুকিয়ে লেগে থাকবে। বৌকে কিস খাওয়ার সময়ে তোর বাবা জানতেও পারবেনা কয়েকঘন্টা আগেই তোর মা ওই ঠোঁট দিয়ে আমার আর আমার বন্ধুদের রসমাখানো বাঁড়া চুষছিলো! তুই সব দেখবি আর মজা নিবি। দেখবি কি দারুন লাগে নিজের মাকে চোখের সামনে চোদাতে দেখে খেঁচতে! আপাতত তুই একটা কাজ কর। আমাকে তোর মায়ের ব্রেসিয়ার আর প্যান্টি দেখা।

mom choti golpo

আমি : এখন এতো রাতে ওসব কোথায় পাবো কাকু? কাল চেষ্টা করে দেখতে পারি।

কাকু : চেষ্টা নয়, কাকুকে প্রমিস কর। যে তুই কাল থেকে তোর মা’কে কাকুর রেন্ডী বানানো শুরু করবি। তার জন্য কাকু যা যা চাইবে সব করবি। কিরে, করবিনা বাবু?

আমি : ইসসসস! হ্যাঁ কাকু, তুমি যা বলবে আমি তাই করবো। শুধু দেখো আমাদের যেন কোনো বিপদ না হয়।

কাকু : এইতো গুদমারানী মায়ের সুযোগ্য ছেলের মতো কথা! সোনা ছেলে আমার! কোনো চিন্তা করিসনা মনা। আমি থাকতে তোর আর তোর মায়ের কোনো ক্ষতি হবেনা। এখন লক্ষী ছেলের মতো ঘুমিয়ে পড়ো। কাল তোমার অনেক কাজ আছে। আমি এখন তোমার মায়ের কথা ভেবে হ্যান্ডেল মারবো। যাও।

খালা আমার ধোনের উপর মুতে দিল bangla choti khala

আমি : ইসসসস! আচ্ছা, গুড নাইট কাকু।

কাকু : গুড নাইট।

ঘুমাতেই যাচ্ছিলাম কি মনে পড়লো কাকুর পাঠানো ছবিগুলোর কথা। আরেকবার গ্যালারি খুললাম। ওই চরম অশ্লীল অবস্থায় মা’কে দেখে আবার বাঁড়া ঠাটিয়ে শক্ত হয়ে গেলো। ইসসস! ছিঃ ছিঃ! কি লজ্জার ব্যাপার। আর যে এটা করেছে তাকে আমি চিনিও না! শুধু কাকুর কাছে শুনেছি ওনার কথা। 

পঞ্চাশোর্ধ একটা অচেনা পারভার্ট লোক ফটোশপ করে আমার লাজুক নম্র মায়ের উলঙ্গ ছবি বানিয়েছে! ভাবতেই সারা গায়ে কাঁটা দিলো। 

ছবিগুলো দেখতে দেখতে নিজের অজান্তেই কখন জোরে জোরে নাড়াতে শুরু করেছি জানিনা! খেয়াল হলো যখন আর কন্ট্রোলে না থেকে হড়হড়িয়ে বেরিয়ে এলো আমার ঘন সাদা বীর্য্য! ক্লান্ত হয়ে ফোন বন্ধ করে ঘুমিয়ে পড়লাম। ঘড়িতে তখন বাজে ভোর চারটে।

পরদিন একটু বেলা করেই উঠলাম। উঠে ব্রেকফাস্ট সেরেই আমার জমানো হাজার তিনেক টাকা নিয়ে বন্ধুর বাড়ি যাওয়ার নাম করে বেরিয়ে পড়লাম। 

সোজা চলে গেলাম মেট্রো ধরে চাঁদনী। সকালেই পজিশনটা স্নানের সময় ভালো করে দেখে নিয়েছিলাম। সেইমতো গিজারের পিছনে লুকিয়ে রাখার উপযুক্ত ছোটো একটা Hidden Cam কিনলাম। 

বাড়ি ফিরে বাথরুমে হাতমুখ ধোওয়ার সময়ে সেলোটেপ দিয়ে সেট করে দিলাম গিজারের পিছনে। ফোনের সাথে কানেক্ট করে দেখে নিলাম ক্যামেরার অ্যাঙ্গেল ঠিকঠাক আছে কিনা। এমনভাবে লুকালাম যে টুল থেকে নামার পর আমি নিজেই আর ক্যামেরাটা দেখতে পাচ্ছিলামনা!

mom choti golpo

হাত-পা ধুয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করেই ফোনে ক্যামেরার অ্যাপ্লিকেশনটা অন করলাম। স্ক্রিনে ফুটে উঠলো আমাদের বাড়ির বাথরুমের লাইভ ছবি। গিজারের নীচের কিছুটা অংশ বাদ দিলে দরজা থেকে শুরু করে প্রায় পুরো বাথরুমটাই ধরা পড়েছে ক্যামেরায়। নিজের বুকের ধুকপুকানি শুনতে পাচ্ছিলাম। বুঝতে পারছিলাম ভীষণ নিষিদ্ধ কোনো কাজ করছি, সমাজের চোখে যা অন্যায়! আর মনে মনে একটা চাপা উত্তেজনা অনুভব করছিলাম। অধীর আগ্রহে ফোনের দিকে তাকিয়ে অপেক্ষা করতে লাগলাম মায়ের বাথরুমে যাওয়ার।

আমার সেই আকাঙ্ক্ষা পূরণ হলো প্রায় একঘন্টা পরে। এর মাঝে একবার বাবাকে অফিস থেকে ফিরে বাথরুমে ঢুকতে দেখে ক্যামেরা বন্ধ করে দিয়েছিলাম! বাবা বেরিয়ে আসার পর থেকে আবার স্ক্রিনের দিকে তাকিয়ে অপেক্ষা শুরু। বেশ কিছুক্ষন পরে হঠাৎ দেখি বাথরুমের দরজা ঠেলে মা ঢুকলো। আমি সচকিত হয়ে ফোনে চোখ রাখলাম। দরজা বন্ধ করে বাথরুমের মাঝখানে দাঁড়িয়ে মা কমলা রঙের নাইটিটা উপরে তুললো। উন্মুক্ত হলো ফর্সা মাংসল উরু। তারপর ধীরে ধীরে বসে পড়লো হিসি করতে। নাইটি দিয়ে ঢাকা থাকায় তেমন কিছুই দেখা যাচ্ছিলোনা। তবে মায়ের পায়ের সামনে বাথরুমের মেঝেটা একসময় দু’পায়ের ফাঁক দিয়ে বেরোনো হালকা হলুদ রঙের উষ্ণ জলের ধারায় ভিজে উঠলো!

হিসি করে উঠে দাঁড়িয়ে নাইটি ঠিকঠাক করে জল ঢেলে মা বেরিয়ে গেলো। তখন ক্যামেরায় ওটুকুর বেশী দেখতে পেলামনা। কিন্তু বুঝতে পারলাম আমি আলাদিনের আশ্চর্য প্রদীপ হাতে পেয়ে গেছি! এখন থেকে যখন খুশি দেখতে পাবো আমার মায়ের বাথরুমে কাটানো প্রতিটা মুহুর্ত। মা যখনই বাথরুমের দরজা বন্ধ করে নিজেকে গোটা পৃথিবীর থেকে আড়াল করে নিশ্চিন্ত হবে, তখনই আসলে পা দেবে নিজের ছেলের পাতা ক্যামেরার কামার্ত দুনিয়ার ফাঁদে! নির্দ্বিধায় মা যখন একে একে গায়ের সমস্ত আবরণ খুলে পৌঁছে যাবে আদিম জংলী অবস্থায়, জানতেও পারবেনা আসলে উলঙ্গ হচ্ছে নিজের পেটের ছেলের চোখের সামনে! নগ্ন অবস্থায় মায়ের নিজের সাথে একান্তে কাটানো সময়গুলোর সাক্ষী হবো আমি, যা আজ অবধি বাবাও হতে পারেনি!

mom choti golpo

সেই রাতে কাকুর সাথে গল্প করার সময়ে সন্ধ্যায় সুযোগ বুঝে মায়ের আলমারি থেকে সরিয়ে রাখা ব্রা-প্যান্টির ছবি তুলে দেখালাম হোয়াটস্যাপ-এ। হ্যাঁ, কাকুই আমার কাছ থেকে চেয়ে আমার হোয়াটস্যাপ নাম্বারটা নিয়ে নিলো সবার আগে সেদিন। তারপর শুরু হলো আমাদের রাতের অভিযান। কাকুর আবদারে মায়ের একটা উজ্জ্বল নীলের মধ্যে সাদা রেখকাটা প্যান্টি নিয়ে এসেছিলাম। আর একটা হলুদের মধ্যে ফুলফুল ব্রেসিয়ার। ব্রেসিয়ারের ছবিটা দেখেই কাকু ভীষণ উত্তেজিত হয়ে উঠলো। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছিলো সাইজটা। 38dd! কাকু মেসেজ করলো,

কাকু : এত বড় বড় দুধ নিয়েও তোর মা এরকম বাচ্চা মেয়েদের মত ব্রেসিয়ার পড়ে? উফফফফ! দেখেই বোঝা যাচ্ছে মাগীর মাই দুটো সারাদিন লোককে দেখানোর জন্য সুড়সুড় করে! হাতের নাগালে পেলে না তোর মায়ের ব্রেসিয়ার ছিঁড়ে বাতাবিলেবু দুটো বের করে এনে চটকাবো! রাস্তাঘাটে যখন তখন সবার সামনে ব্লাউজ খুলতে হয় বলে তোর মা এত সুন্দর ব্রেসিয়ার পরে। বুঝেছিস বাবু?

আমি : ইসসস কাকু। আমার মা বোধহয় ওরকম নয়।

কাকু : চুপ কর মাইচোদানি বেশ্যার ছেলে! তোর মায়ের দুধের সাইজ দেখার পরেও তুই তর্ক করছিস? বারো হাতের টেপা না খেলে অত বড় দুধ হয়না! অচেনা লোকজনকে দিয়ে টিপিয়ে টিপিয়ে আর ম্যানাচোদা খেয়ে তোর সতিখানকী মা মাগী কত বড় মাই বানিয়েছে দেখ! তোর মা হলো সাত ঘাটের জল খাওয়া মাগী। মাইয়ের বোঁটায় ক্লিপ আটকে থাপ্পড় মেরে মেরে তোর মায়ের দুটো দুদু লাল করে দেবো। বুকের উপর বসে দুই চুঁচির মাঝে দুধের খাঁজে বাঁড়া ঢুকিয়ে তোর আদরের মা জননীকে দুধ টিপতে টিপতে মাইচোদা করবো। ফ্যাদা ফেলবো তোর মায়ের পবিত্র বুকে!

আমি : ইসসস কাকু! তুমি আমার মা’কে এরকম নোংরা বানিয়ে দেবে?

কাকু : তোর মা তো নোংরাই রে! তোর মায়ের মত নোংরা কামুক মনের খানকীমার্কা মেয়েছেলে তোদের পাড়ায় আর একটাও নেই! নে, শিগগির তোর মা জননীর গুদ পোঁদ ঢাকার ন্যাকড়াটা দেখা। দেখি তোর বাঁড়াখোর মামনি মাগী কিরকম প্যান্টি পড়ে। অবশ্য তোর মা যেরকম রেন্ডীটাইপ মেয়ে, নিশ্চয়ই পরপুরুষের বাঁড়া গরম করার মতই কিছু পড়ে সায়ার তলায়! তাড়াতাড়ি কাকুকে দেখা তোর গুদমারানী মায়ের প্যান্টি।

জোরে জোরে বাঁড়া নাড়াতে নাড়াতে কাকুকে মায়ের প্যান্টির ছবি তুলে পাঠালাম। ছবি দেখে কিছুক্ষণ চুপ থাকার পর কাকু মেসেজ লিখে পাঠালো,

mom choti golpo

কাকু : উফ্ফ! এতক্ষণ তোর মায়ের প্যান্টি দেখে বাঁড়া খেঁচছিলাম। তুই তো বললি তোর মা নাকি কত বড় সতী! তাহলে মাগী এরকম সেক্সি প্যান্টি পরে কেন রে? কাকে দেখাবে বলে? তোর মা’কে এই প্যান্টি পরিয়ে মাঝরাস্তায় শাড়ি তুলে নাচ দেখাতে বল একদিন। দারুণ হবে ব্যাপারটা। সবাই দাঁড়িয়ে দাঁড়িয়ে তোর মায়ের নাচ দেখে বাঁড়া খেঁচবে! পয়সা দিয়ে তোর মায়ের গুদে হাত দেবে। পোঁদ টিপবে রাস্তার মাঝে! প্যান্টি টেনে নামিয়ে দেবে হাঁটু অবধি। তোর ছিনালচুদী মায়ের চুলভর্তি গুদ বেরিয়ে পড়বে সবার সামনে! প্যান্টি দেখেই বোঝা যায় তোর মায়ের পাছাটা কত বড় হবে! রোজ খদ্দের দিয়ে পোঁদ আর গুদ চুদিয়ে চুদিয়ে তোর মা মাগী এত বড় পাছা বানিয়েছে, বুঝলি? সবাই তোর মায়ের খানকীবৃত্তির খবর রাখে। তুই আর তোর বাবাই শুধু জানিসনা রে বাবু!

আমি : ইসসস কাকু! তোমার সাথে কথা বলার পর থেকে আমি মায়ের মুখের দিকে ভালো করে তাকাতে পারছিনা, জানো!

কাকু : তাকাবি কি করে? তুইতো এতদিন জানতিস না তোর ভদ্র ন্যাকাচুদি মা কত বড় গুদমারানী! তোর সোনামণি মা হলো আমাদের পাড়ার বাঁধা রেন্ডী। পরপুরুষের বাঁড়ার রস খেয়ে খেয়ে তোর মা মাগী দিনকে দিন মোটা হয়ে যাচ্ছে। নে, এখন মায়ের প্যান্টিটা মুখে পুরে ভালো করে চোষ। মন ভরে গন্ধ শোঁক মায়ের গুদের। দেখতো প্যান্টিতে তোর সুন্দরী মায়ের রসালো গুদের কোনো বাল লেগে আছে কিনা?

আমি শিউরে উঠে পাগলের মত চুমু খেতে লাগলাম মায়ের গোটা প্যান্টিতে। চোখ বন্ধ করে মনে হচ্ছিল যেন মায়ের গুদেই চুমু খাচ্ছি! মায়ের গোপনাঙ্গ ঢাকার জায়গাটা চুষে চুষে ভিজিয়ে দিতে লাগলাম মুখের মধ্যে ঢুকিয়ে। প্যান্টিতে মুখ ডুবিয়ে প্রাণ ভরে মায়ের গুদ কুঁচকি আর পাছার আঘ্রান নিলাম। গোটা প্যান্টিটায় কুঁচকির ঘাম, হিসি, আর গুদের রস মিশে একটা অদ্ভুত মাদকতাময় গন্ধ লেগে ছিল। মনে হচ্ছিল তক্ষনই ওঘরে গিয়ে ঘুমন্ত অবস্থাতেই মায়ের গুদে মুখ ডুবিয়ে দিই। আর ঘুম ভাঙলে চুমুতে চুমুতে গুদের ফুটোটা ভরিয়ে দিয়ে জিজ্ঞেস করি এতদিন এই মিষ্টি গন্ধ আমাকে শুঁকতে দাওনি কেন? মায়ের জরায়ু পর্যন্ত জিভ ঢুকিয়ে জিজ্ঞেস করি তোমার গুদে এত রস সেটা সবাই জানতো অথচ আমি জানতাম না কেন?

mom choti golpo

সেই রাতে কাকুর নির্দেশে আমি বাঁড়ায় প্যান্টি জড়িয়ে বাঁড়া চেপে ধরে মায়ের গরম গুদের গভীরে মাল ফেলছি ভাবতে ভাবতে মায়ের ব্রেসিয়ারের বাটি দুটো বীর্য্য ফেলে ভরিয়ে দিলাম। রস মাখামাখি হয়ে গেল মায়ের প্যান্টিতেও। জল দিয়ে ভালো করে মুছে ও দুটোকে ফ্যানের তলায় শুকাতে দিয়ে কাকুকে গুডনাইট বলে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে ঘুম থেকে উঠেই দেখি কাকু হোয়াটসঅ্যাপে ভিডিও কল করছে। হেডফোন লাগিয়ে নিজের মুখটা না দেখিয়ে কলটা রিসিভ করলাম। দেখি বুকভর্তি কালো লোমওয়ালা একটা পেশিবহুল লোক শুধু একটা জাংগিয়া পড়ে বসে রয়েছে। এইটাই তাহলে সুশান্ত কাকু, যে গত কয়েকদিন ধরে আমার মায়ের নামে আমাকে অকথ্য নোংরা কথা বলে চলেছে! কাকুর কামুক মুখে শুঁয়োপোকার মত মোটা একটা গোঁফ রয়েছে। দেখলে মনে হয় গুদে মুখ ডুবিয়ে রস খাওয়ার সময় ওনার গোঁফের খোঁচাতেই মায়ের সব রস বেরিয়ে যাবে! কাকু গম্ভীর গলায় বলল, ” তোর মা’কে দেখতে ফোন করেছি। আমার সুনু কি করছে দেখা আমাকে। তোর গুদমারানি মায়ের গতর দেখে নাড়াতে ইচ্ছে করছে ঘুম থেকে উঠে। ”

কাকুর আবদারে সকালবেলায় ঘুম ভেঙেই আমাকে আরেকটা পাপ করতে হলো। মা তখন গোলাপী রঙের একটা হাতকাটা ঘরোয়া নাইটি পড়ে গৃহস্থালির কাজ করে বেড়াচ্ছিলো। আমি লুকিয়ে লুকিয়ে পিছনে গিয়ে দাঁড়িয়ে ক্যামেরাটা মায়ের দিকে তাক করলাম। পাতলা নাইটি পাছার সাথে লেপ্টে গিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিলো মায়ের ডাঁসা পোঁদের দাবনা দুটো। কিছুটা নাইটি আটকে রয়েছে পাছার লম্বা খাঁজে। মায়ের অপূর্ব সুন্দর পাছার জামবাটি দুটো হালকা হালকা দোলা খাচ্ছে কাজের তালে তালে।

সেই দেখে কাকু কামুক গলায় বললো, ” রাস্তার লোকের কাছে পোঁদে চড় খেয়ে খেয়ে তোর মা মাগী কি পাছা বানিয়েছে মাইরি! নাইটি তুলে তোর মায়ের পোঁদে সুড়সুড়ি দিতে ইচ্ছে করছে। সুড়সুড়ি খেয়ে পোঁদ নাচালেই ঠাস ঠাস করে চড় কষাবো তোর পোঁদেল মায়ের পাছায়। তানপুরার যা সাইজ একটা বাঁড়ায় তোর মায়ের পোঁদের খিদে মিটবেনা রে বাবু। দাঁড়া, আমার বন্ধুটাকেও ভিডিও কলে নিই। দুজনে মিলে একসাথে আজ তোর মায়ের পাছা দেখে বাঁড়া খেঁচবো! ”

mom choti golpo

আমি ঘাবড়ে গিয়ে সাথে সাথে বললাম, ” না না কাকু! এরকম কোরোনা। এদিক ওদিক কিছু হলে কেলেংকারী হয়ে যেতে পারে। ”

কাকু অভয় দেওয়ার ভঙ্গিতে বলল, ” কোনো চিন্তা করিসনা। এটা আমার সেই ফটোগ্রাফার বন্ধুটা। যে তোর মায়ের ল্যাংটো ছবিগুলো বানিয়েছে। ওর কাছে লুকানোর কিছু নেই। ও তোর মা’কে নিয়ে তোর মনের সব ইচ্ছের কথা জানে। ছবি দেখার পর থেকে ও তোর মাকে তোর সামনে ল্যাংটো করে লাগানোর জন্য অস্থির হয়ে উঠেছে। আমার বন্ধুটাকে খোলা মনে সব কিছু বলবি। ওই কাকুটাও তোকে সাহায্য করবে তোর ভদ্র মা’কে রেন্ডী বানাতে। ”

মায়ের লাল ডগ ডগ করা হাতি পাছা dhorshon choti golpo

আমি জিজ্ঞেস করলাম, ” কি নাম ওনার? ”

কাকু : দিলীপ। ওটা ঠিক তোর কাকু নয়। আমার চেয়ে বয়সে অনেক বড়। দিলীপদা বলে ডাকি। তুই কাকু-জেঠু যা খুশি বলিস। দাঁড়া ফোন লাগাই তোর মায়ের নতুন ভাতারকে। সকাল সকাল তোর মায়ের পোঁদ দেখলে ও সব কাজ ফেলে বাঁড়া খেঁচতে বসে যাবে!

সম্মতি না দিলেও চুপ করে রইলাম। কাকু দেখি আমার কলটা হোল্ডে বসিয়ে ওর বন্ধুটাকে ভিডিও কল করছে। আমার বুকের ভিতরটা ভয়ে প্রচন্ড ঢিপ ঢিপ করছিল। বুঝতে পারছিলাম না যা করছি ঠিক করছি কিনা। তবে নিজেকে আটকানোর শক্তিটুকুও ধীরে ধীরে হারিয়ে ফেলছিলাম। ইচ্ছে করছিলো কাকুর ফোনটা কেটে দিতে, কিন্তু আমার অবাধ্য আঙ্গুল কিছুতেই সেই কথা শুনলনা। একটু পরেই ভিডিও কলের স্ক্রিনে ফুটে উঠল গালভর্তি কাঁচা-পাকা দাড়ি গোঁফওয়ালা, মোটা ফ্রেমের চশমা পরা স্বাস্থ্যবান একটা বয়স্ক লোকের মুখ। পাশেই আরেকটা স্ক্রিনে তখন দেখা যাচ্ছে সুশান্ত কাকুকে।

দিলীপ জেঠু জিজ্ঞাসা করলো, ” কিরে সুশান্ত, সকাল-সকাল এইভাবে বসে ভিডিও কল করেছিস কেন? তোর কি মাথা টাথা খারাপ হয়ে গেছে নাকি? ”

mom choti golpo

কাকু : না দিলীপদা, তোমাকে সেদিন যে ঢলানী বৌদিটার কথা বলছিলাম না, সেই বৌদির ছেলে লাইনে আছে।

দিলীপ জেঠু : অনেক বৌদির কথাই তো তুই বলিস। তুই যা মাগীখোর, কখন যে কার কথা বলিস গুলিয়ে ফেলি!

কাকু : থামো দিলীপদা। তুমিও কিছু কম মাগীখোর নয়! প্রতি সপ্তাহে তো নিয়ম করে সোনাগাছি যাওয়া চাই! তার বেলা কি?

দিলীপ জেঠু : তোর বৌদি মারা যাওয়ার পর থেকে সোনাগাছির খানকী চুদেই তো দিন কাটছে। কি আর করব বল? তুইতো আর কোনো গৃহস্থ বাড়ির বউ এনে দিলি না যার গুদের ঘরোয়া গন্ধ শুঁকবো! সোনাগাছির মেয়েগুলোর ওখানে মুখ দিতে ঘেন্না করে। কতদিন কোনো ভদ্র সতী-সাবিত্রী বউয়ের গুদে মুখ দিয়ে রস খাইনি!

কাকু : এইবারে তোমার সব আশা মিটে যাবে। ভদ্র বাড়ির রসালো গতরওয়ালী একটা এক বাচ্চার মা জোগাড় করেছি তোমার জন্য। আরেকটা কথা দিলীপদা, আমারও তো ডিভোর্স হয়ে গেছে অনেকদিন হলো। আমি কি তোমার মত সোনাগাছি যাই? পটিয়ে মাগী চোদার মজাই আলাদা!

দিলীপ জেঠু : আচ্ছা আচ্ছা, অনেক হয়েছে! এবার বল কোন ছিনাল মাগীর ছেলেকে নিয়ে এসেছিস আমার সাথে কথা বলাতে?

কাকু : মাগীটা পুরোটা ছিনাল এখনো হয়নি। ওটা তো আমি আর তুমি মিলে বানাবো। আর বৌদির নিজের ছেলেই তাতে সাহায্য করবে বলেছে।

দিলীপ জেঠু : উফফফফ! কে রে? এটা সেই সুনু মাগীর ছেলে নাকি? সেদিন যে সতী মাগীটার ল্যাংটো ছবি বানালাম ফটোশপ করে? মালটা খাসা কিন্তু!

এতক্ষণ আমি দমবন্ধ করে স্তব্ধ হয়ে শুনছিলাম আমার মা’কে নিয়ে বয়সে বাবার থেকেও বড়, দুটো লম্পট কামুক লোকের কথোপকথন। তাও কিনা একজন ডিভোর্সি আরেকজন বিপত্নীক! নিয়মিত নারীসঙ্গ না পেয়ে দুজনেই মাংসলোলুপ ক্ষুধার্ত বাঘ হয়ে রয়েছে। আমার নরম মিষ্টি মা’কে হাতের নাগালে পেলে এরা যে কি কি ভাবে ছিঁড়ে খাবে ভাবতেই সারা শরীর শিউরে উঠলো! ওদের কথা শুনে একটা জিনিস বুঝতে পারলাম, দুজনেই প্রচন্ড অসভ্য আর নোংরা ধরনের কামুক। যারা সমাজে ভদ্রতার মুখোশ পরে থাকে, অথচ মনে মনে ভদ্র ঘরের মেয়ে-বউদের নিয়ে নোংরা চিন্তার স্রোত বয়ে যায়! দুজনের মুখের ভাষাও ভীষণ খারাপ। এই দুজনের হাতে পড়লে আমার সতী-সাধ্বী মায়ের কোন ইজ্জত যে এরা আর বাকি রাখবে না তা বুঝতেই পারছিলাম। আর সেটা ভেবেই যেন নিষিদ্ধ উত্তেজনাটা আরো বেড়ে যাচ্ছিল!

mom choti golpo

ওদের দুজনের কথা শুনে আমার বাঁড়া ততক্ষনে প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসার জন্য লাফালাফি করছে। কোনমতে ঢোঁক গিলে শুকনো গলাটা ভিজিয়ে নিয়ে বললাম, ” হ্যাঁ, আমার মায়ের ডাকনাম সুনু। ”

দিলীপ জেঠু উৎসাহিত স্বরে উত্তর দিলো, ” তাই? তুমি সুনু বৌদির ছেলে? হাই আমি তোমার দিলীপ জেঠু।

আমি : হাই জেঠু।

দিলীপ জেঠু : তোমার মা’কে খুব মিষ্টি দেখতে জানোতো? আমিতো প্রথমদিন সুশান্তর ফোনে তোমার মায়ের ফটো দেখেই বলেছিলাম এই সুন্দরী বৌদির ছবি আমার চাইই। ফটোশপ করে ল্যাংটো ছবিতে এই মিষ্টি মুখ বসালে দারুন লাগবে দেখতে। কি, তোমার ভালো লাগেনি তোমার মায়ের ছবিগুলো? সত্যি করে বলো তো, একবারও নাড়াওনি ওগুলো দেখে?

আমি শুকনো ঠোঁটটা চেটে লজ্জিতস্বরে উত্তর দিলাম,.. ” হ্যাঁ, একবার। ”

দিলীপ জেঠু কাম-মাখানো গলায় উত্তর দিল, ” তোমার দোষ নয়। বাড়িতে এরকম একটা রসবতী মা চোখের সামনে ঘুরে বেড়ালে ছেলের তো বাঁড়া সুড়সুড় করবেই! রাগ কোরোনা কিন্তু, আমিতো চার-পাঁচবার খেঁচে ফেলেছি তোমার মায়ের ছবি দেখে! সংসারের জাঁতাকলে পিষেও তোমার মা এখনো এত সেক্সি রয়েছে কিকরে গো? ”

আমি আর কি বলবো। লজ্জায় তখন আমার কথা প্রায় বন্ধ হয়ে গেছে। মাত্র কয়েক মিনিট আগেই আলাপ হওয়া একটা অচেনা জেঠু আমাকে এই প্রশ্ন জিজ্ঞেস করছে! বাঁড়াটা শক্ত করে চেপে প্রচন্ড অস্বস্তিতে কাঁপা কাঁপা গলায় উত্তর দিলাম, ” সত্যি বলছি, আমি জানিনা জেঠু! ”

mom choti golpo

দিলীপ জেঠু শয়তানি হাসি হেসে জিজ্ঞেস করল, ” শুনলাম তুমি নাকি তোমার মায়ের চোদোন খাওয়া দেখতে চাও? তোমার নাকি আরেকটা ভাই নয়তো বোন দরকার? তোমার মায়ের গুদে আমি আর সুশান্ত মিলে একসাথে বাঁড়া ঢুকিয়ে রস ঢালবো। তোমার আদরের মা’কে এই বয়সে আবার পোয়াতি বানাবো। বুকভর্তি দুধ আসবে তোমার মায়ের। তোমার ভালোলাগবে? ”

জেঠুর মুখে এই কথা শুনে লজ্জায় কুঁকড়ে গিয়ে বাঁড়াটা জোরে জোরে নাড়াতে নাড়াতে উত্তর দিলাম, ” ইসসসস! আমি জানিনা জেঠু। ভীষণ লজ্জার হবে ব্যাপারটা! ” দিলীপ জেঠু ক্যামেরার দিকে লোভী চোখে তাকিয়ে বলল, ” যার নিজের ছেলেই এইভাবে চাইছে তার রেন্ডী হওয়া ভগবানও আটকাতে পারবেনা! তোমার মাকে আমি রেন্ডী বানিয়েই ছাড়বো। ”

সুশান্ত কাকু অধৈর্য হয়ে বলল, ” ওসব কথা পরে হবে দিলীপদা। এখন আমরা ওর মা’কে লাইভ দেখে বাঁড়া খেঁচবো। আমাদের সুনু মাগী এখন পোঁদ তুলে ঘরের কাজ করছে। খানকীটার চলন-বলন দ্যাখো একবার, দেখলেই তোমার বাঁড়া ঠাটিয়ে যাবে। কইরে বাবু, তোর মায়ের পাছাটা তোর দিলীপ জেঠুকে দেখা? ”

স্খলিত হাতে ক্যামেরাটা আবার মায়ের দিকে তাক করলাম। মা তখন আমার দিকে পিছন ফিরে রান্নাঘরের বেসিনে আগের রাতের বাসন ধুচ্ছে। কিছুটা নাইটি তখনো পাছার খাঁজে আটকে। চওড়া ফুলকো পাছাটা কাজের তালে তালে দুলছে। জানলা দিয়ে আলো পড়ে পাতলা নাইটির আড়ালে আবছা বোঝা যাচ্ছে মায়ের উলঙ্গ শরীরের গড়নটা। হাতকাটা নাইটির ফাঁক দিয়ে পাওয়া যাচ্ছে বগলের চুলের আভাস। কাজের সুবিধার জন্য চুলটা খোঁপা করে বাঁধা। দেখা যাচ্ছে মায়ের মসৃণ কাঁধ আর ফর্সা নির্লোম পিঠের প্রায় অর্ধেকটা।

এই দৃশ্য দেখে দিলীপ জেঠুও সুশান্ত কাকুর মত প্রচন্ড উত্তেজিত হয়ে উঠলো। ‘তুমি’ থেকে নেমে এলো ‘তুই’ তে। লুঙ্গির উপর দিয়ে নিজের বাঁড়াটা চেপে ধরে কচলাতে কচলাতে গম্ভীর পুরুষালি গলায় বললো, ” ওরে পোঁদমারানির ছেলে, তোর মায়ের পোঁদটা কি বড় রে! বাঁড়া নিতে নিতে মাগীটার পোঁদ তো ঢিলা হয়ে গেছে রে খানকির ছেলে। তোর মায়ের কটা ভাতার আছে সত্যি করে বল! ”

দিলীপ জেঠুর কথার উত্তর দিল সুশান্ত কাকু, ” আজ অবধি কতজনের সামনে যে শাড়ি তুলেছে সেটা ওর খানকী মা নিজেও জানেনা দিলীপদা। পোঁদের দুলুনি দেখে বুঝছনা মাগীটা পাক্কা চোদোনখোর! ”

mom choti golpo

দিলীপ জেঠু আমার মা’কে দেখে বাঁড়া নাড়াতে নাড়াতে বললো, ” ঠিক বলেছিস সুশান্ত। মাগীটা স্বামী ছেলের অজান্তে অনেকের কাছে চোদোন খায়। পোঁদের গড়ন দেখেই মাগীদের চরিত্র বোঝা যায়। এই গুদমারানীটা রাস্তায় হামাগুড়ি দিয়ে বসে বারোয়ারী চোদা খেয়ে খেয়ে এরকম পোঁদ বানিয়েছে। দেখেই বোঝা যাচ্ছে অভিজ্ঞ চোদারু মাগী। ”

লজ্জায় অপমানে শিউরে উঠে ওদের দু’জনের কথার মাঝখানেই আমি বললাম, ” না জেঠু। আমার মা ওরকম নয়। তবে তোমাদের কথা শুনে মনে হচ্ছে তোমরা আমার মা’কে ওরকমই বানিয়ে তুলবে! ”

এই শুনে দিলীপ জেঠু আমাকে বলল, ” পাছার সাইজ দেখে তোর মায়ের পোঁদে বাঁড়া গেঁথে ল্যাংটো করে সারা পাড়ায় ঘোরাতে ইচ্ছে করছে। আমার মোটা ল্যাওড়াটায় সর্ষের তেল মাখিয়ে চুদেচুদে তোর সতীলক্ষ্মী মায়ের গাঁড় ফাটিয়ে দেবো মাদারচোদ! ”

মা তখন সংসার সামলাতে ব্যস্ত। একটা ডিভোর্সি কাকু, আর একটা বিপত্নীক জেঠু ফোনে সেটা দেখতে দেখতে মাকে নিয়ে চরমতম অশ্লীল কথা বলছে! ঘটনাটার অনৈতিক নোংরামিতে আমার বাঁড়া হাতের মধ্যে ফুঁসতে লাগলো। আমি হেডফোনের স্পিকারটা মুখের কাছে এনে ফিসফিস করে বললাম, ” তোমাদের কথা শুনে আমারও খুব ইচ্ছে করছে মায়ের পাছায় হাত দিতে, পাছার খাঁজে আঙ্গুল বুলাতে, জানোতো কাকু! ”

আমার কথা শুনতে শুনতে দুটো কাকুই যে বাঁড়া নাড়াচ্ছে স্পষ্ট বুঝতে পারছিলাম! নাড়াতে নাড়াতে উত্তর দিতে গিয়ে সুশান্ত কাকুর গলা কেঁপে গেল, ” তোর সোনামণি মা মাগীকে দেখে তোর মনে আর কি কি ইচ্ছে জাগছে? সব তোর কাকুদের খুলে বল বাবু। কোনো লজ্জা করবিনা। ”

mom choti golpo

উত্তর দেওয়ার আগে কিছুক্ষণ চোখ বন্ধ করে চিন্তা করলাম মায়ের সুশ্রী কমনীয় মুখটা। স্পষ্ট বুঝতে পারছিলাম দুটো অচেনা কাকু তখন বাঁড়া হাতে করে মায়ের পাছা মাপছে আর অপেক্ষা করছে আমার মুখে মায়ের নামে নোংরা কথা শুনতে শুনতে খেঁচবে বলে। আর তারপরেই মাকে দেখতে দেখতে ওরা দুজনে মিলে মায়ের নামে অশ্লীলতম কথা বলবে আমাকে। মা তখন একমনে সংসারের জন্য প্রাণপাত করছে। আমার সুশীলা গৃহবধূ মা বুঝতেও পারছিলোনা ওনার নিজের ছেলের সাহায্য নিয়ে দুটো অচেনা লোক ওনাকে কতটা নীচে নামাচ্ছে সেই মুহূর্তেই!

উত্তেজনায় কাকুদের মতোই আমিও নিজের বাঁড়াটা চেপে ধরলাম। ধিরে ধিরে নাড়াতে নাড়াতে মায়ের কানে যাতে না যায় এরকম স্বরে প্রায় ফিসফিস করে বললাম, ” আমার ইচ্ছে করে উবু হয়ে মা আমার মুখের উপর পোঁদ চেপে বসে হাত বাড়িয়ে আমার বাঁড়া চেপে ধরে নাড়াবে। জীভ দেবে আমার বাঁড়ার ডগায়। নিজের নরম মাইদুটো ডলবে আমার তলপেটে। উপর থেকে নিচে অবধি আমার বাঁড়াটা আইসক্রিম খাওয়ার মত চাটবে। তারপর বিচিতে হাত বুলাতে বুলাতে আস্তে আস্তে মুখের মধ্যে পুরো বাঁড়াটা ঢুকিয়ে নেবে। এক্সপার্ট মেয়েছেলের মত আমার মা আমার বাঁড়া চুষবে। মায়ের মুখের ভিতরের গরমে আমার ধোন ফুলে-ফেঁপে কলাগাছ হয়ে উঠবে। দুহাতে চওড়া কোমরটা জড়িয়ে ধরে আমি মুখ ডুবিয়ে দেবো মায়ের ফর্সা নরম পোঁদের গভীরে। জিভটা ভিতরে ঢুকিয়ে চুষে খাবো আমার মায়ের সুগন্ধি পাছা। নাক মুখ ঢুকিয়ে চেটে চেটে খাবো গুদের রসভর্তি গর্তটা। গুদের মধ্যে নাক ডুবিয়ে প্রাণভরে শুঁকবো আমার মায়ের ঝাঁঝালো হিসির গন্ধ। আরামের চোটে পা ফাঁক করে জল খসিয়ে মা আমার সারা মুখে মাখামাখি করে দেবে। পাছা তুলে তুলে ঠাপ দিয়ে নিজের ছেলের কাছে জিভচোদা খাবে, আর গলা অবধি ঢুকিয়ে চোঁক চোঁক করে চুষবে আমার ফনা তোলা বাঁড়াটা। মুখে মায়ের গোল, কোলবালিশের মত নরম পাছার ঠাপ খেতে খেতে আমি হড়হড়িয়ে আমার জন্মদাত্রী মায়ের মুখের মধ্যে মাল আউট করবো। দু’পা কাঁচি করে মাথাটা শক্ত করে চেপে মায়ের মিষ্টি মুখটা ঠেসে ধরবো আমার কুঁচকির মধ্যে যাতে মুখ সরাতে না পারে। আমার বাঁড়ার গরম আঠালো রস সবটুকু খাওয়াবো আমার আদরের সোনামণি মা’কে। ”

mom choti golpo

দুটো অচেনা মাগীখোর লোককে ফোনে নিজের মায়ের সম্বন্ধে এই চরম গোপন ফ্যান্টাসিটা বলতে বলতে আমার সারা শরীর খিঁচিয়ে বীর্যপাত হয়ে গেল। একগাদা ঘন থকথকে মাল ছিটকে ছিটকে পরল চৌকাঠের পাপোশের উপর। যা একটু পরেই যাতায়াতের সময় মাখামাখি হবে মায়ের আলতা মাখা দুটো পায়ে!

সুশান্ত কাকু কিছু বলার আগেই কাকুর বন্ধু দিলীপ জেঠু ফোনের অপরপ্রান্তে কামার্ত কন্ঠে বলল, ” তোর মা যে বিয়ের আগে সোনাগাছির বেশ্যা ছিল সেটা তোর কথা শুনেই বোঝা যায়! তোর বাবা তো সোনাগাছিতে চুদতে গিয়ে তোর মায়ের প্রেমে পড়ে বিয়ে করে এনে তুলেছিলো। কিন্তু বেশ্যাকে যতই ঘরের বউ বানাও, তার রক্তে বেশ্যাগিরি রয়েই যায়! বিয়ের পরেও তোর বাবার অজান্তে তোর মা পয়সা নিয়ে চুদিয়ে বেড়াতো। তোর মায়ের ওরকম কোনো একটা রেন্ডীবাজ খদ্দেরের বাঁড়ার রসেই তুই জন্মেছিস নিশ্চই! তুই হচ্ছিস তোর মায়ের খানকীগিরির ফসল। তোর মায়ের কমবয়সে করা পাপের নিশানী। এই জন্যই তো তুই নিজের বেশ্যা মায়ের প্রেমে পড়েছিস! ”

আমি দিলীপ জেঠুর কথার উত্তর দেওয়ার আগেই সুশান্ত কাকু উত্তেজিত স্বরে আমাকে বলল, ” তোর মাকে বলনা পোঁদ মারানোর লিস্টে আমাদের দুজনের নামটাও লিখে নিতে? দুদু-পাছা সব চেটেপুটে খেয়ে নেবো তোর মায়ের! তোর ল্যাওড়াখোর মা জননী পোঁদে আমাদের মোটা বাঁড়ার ঠাপ খেলে প্রেমে পড়ে যাবে। দেখবি আমাদেরকে নিজের বাঁধা খদ্দের বানিয়ে নেবে। চোদাচুদির পর ক্লান্ত হয়ে রোজ পাছার খাঁজে মুখ ডুবিয়ে তোর মায়ের পাছার দাবনা দুটোকে বালিশ বানিয়ে ঘুমাবো আমরা দুজন। ”

ওনাদের দুজনের কথা শুনে আমার বাঁড়া আবার ঠাটিয়ে কলাগাছ হয়ে গেল! আবার শুরু করলাম নাড়ানো। নাহ এই দুজন বোধহয় খেঁচিয়ে খেঁচিয়ে আমার স্বাস্থ্য খারাপ করিয়েই ছাড়বে! ক্যামেরা জুম করে মায়ের শরীরটা কাকুদের চোখের আরো কাছে এনে বললাম, ” দেখেছো মা কতো ফর্সা? ”

দিলীপ জেঠু ততক্ষণে লুঙ্গি খুলে ফেলেছে। অসভ্য একটা প্রায় পঞ্চান্ন বছর বয়সী লোক তখন সম্পূর্ণ উলঙ্গ হয়ে ভিডিও কলে আমার মা’কে দেখতে দেখতে জোরে জোরে বাঁড়া খেঁচছে! আরেকজনেরও একই অবস্থা। সুশান্ত কাকুর জাঙ্গিয়াটা নামানো হাঁটু অবধি। বাঁড়া মুঠো করে ধরা হাতটা জোরে জোরে নড়ছে! আর মায়ের সেই সম্বন্ধে কোনো ধারনাই নেই। একমনে সেবা করে চলেছে সংসারের!

mom choti golpo

দিলীপ জেঠু নাড়াতে নাড়াতে বললো, ” তোর মাকে একবার নাইটি তুলে পোঁদটা দেখাতে বলনা? তোর মায়ের ফর্সা পাছার খাঁজে কটা কালো লোম আছে গুনবো! ”

সুশান্ত কাকুও নিজের বাঁড়াটা নাড়াতে নাড়াতে বললো, ” না না, তোর মা মাগীকে বল নাইটি খুলে পুরো ল্যাংটো হয়ে যেতে! তোর মা ল্যাংটো হয়ে সারা বাড়িতে ঘুরে ঘুরে কাজ করে বেড়াবে আর তুই সারাদিন ক্যামেরা হাতে মায়ের পিছন পিছন ঘুরে আমাদের দুজনকে তোর মায়ের ল্যাংটো পাছার দুলুনি দেখাবি। ”

আমি লজ্জায় অধোবদন হয়ে কোনরকমে বললাম, ” ইসসসস কাকু! এগুলো আমি মাকে কি করে বলবো? মেরে আমার পিঠের ছাল তুলে দেবে! ”

সুশান্ত কাকু : তোর মা তোকে খুব মারে, তাইনা রে বাবু? দুঃখ করিসনা। আমি আর তোর দিলীপ জেঠু মিলে যখন তোর মা’কে তোদের বিছানায় ফেলে ঠাপাবো, তোকেও ঘরে ডেকে নেবো প্রতিশোধ নেওয়ার জন্য। সুনুর মুখের উপর বসে দুধে চড় মারতে মারতে বাঁড়া খাওয়াবি নিজের মা’কে। আমরা দুজন মিলে মাগীকে বিছানায় উপুড় করে ঠেসে ধরবো। তুই থাপ্পড় মেরে মেরে তোর মায়ের পোঁদ লাল করে দিবি! এতদিনের সব মারের প্রতিশোধ নিবি। তারপর বদলা নিবি তোর বাবার মারগুলোর। নিজের হাতে পাছা টেনে ফাঁক করে ধরে আমাদের দুজনকে দিয়ে তোর বাবার আদরের বউয়ের গুদ-পোঁদ চোদাবি। এমন ঠাপ দেবো তোর মা মাগী হাউহাউ করে কেঁদে ফেলবে। তোর বাবা ওদিকে অফিসে বসে কাজ করে পয়সা কামাবে, আর এদিকে আমরা পয়সা কামাবো তোর মা’কে ভাড়া খাটিয়ে!

কাকুর কথা শেষ না হতেই দিলীপ জেঠু বলল, ” মা’কে কখনো পোঁদ চুলকাতে দেখেছিস? ”

আমি খুব লজ্জায় পড়ে গিয়ে বললাম, ” না জেঠু! ”

দিলীপ জেঠু : তোর মায়ের অত বড় পাছাটায় প্রচুর চুলকানি আছে রে! নিশ্চই ঘরের মধ্যে লুকিয়ে লুকিয়ে নাইটি তুলে পোঁদ চুলকায়। পরপুরুষের কোলে চড়ে বসে বাঁড়া পোঁদে ঢুকিয়ে লাফাতে লাফাতে পাছার ফুটোর চুলকানি মেটায় তোর সতীচুদি মা!

জেঠুর কথা শুনে আমার বাঁড়া খেঁচার স্পিড বেড়ে গেল। ঠিক সেইসময়ে অদ্ভুতভাবে ভগবান যেন দিলীপ জেঠুর কথা শুনতে পেল। সুড়সুড়িয়ে উঠলো মায়ের পাছার ফুটো। আমি যে পিছনেই আড়ালে দাঁড়িয়ে ভিডিও করছি সেই বিষয়ে মা সম্পূর্ণ অজ্ঞাত ছিল। নিশ্চিন্ত মনে পিছনদিকে হাত বাড়িয়ে আমার সুন্দরী মা নাইটির উপর দিয়ে তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিল পাছার খাঁজের ভিতরে। বাসন ধোওয়া বন্ধ করে মনের সুখে চুলকাতে লাগল নিজের পাছার ফুটো।

mom choti golpo

মায়ের পোঁদ চুলকানো দেখে সুশান্ত কাকু আর দিলীপ জেঠু যেন আরো ক্ষেপে উঠলো। তার ওপরে ভদ্রমহিলার নিজের ছেলেই ভিডিও করে দেখাচ্ছে সেটা! নোংরা কামুক মনের নারীসঙ্গীহীন লোকদুটো প্রচন্ড উত্তেজিত হয়ে উঠলো।

দিলীপ জেঠু আর নিজেকে সামলাতে পারলোনা। জোরে জোরে নাড়াতে নাড়াতে বলল, ” তোর মা মাগীর জওয়ানি দেখে আর থাকতে পারছিনা রে মনা! প্রচুর কুটকুটানি জমে আছে তোর মায়ের পাছায়। বাজারের মাঝখানে সবার সামনে নাইটি তুলে তোর মায়ের পোঁদ চুলকে দিতে ইচ্ছে করছে। আমি আর সুশান্ত নাইটি তুলে ধরবো, আর তোর কুলবধূ ভদ্র মা সবার সামনে বেহায়া মাগীর মত পোঁদ চুলকাবে! ”

আমি দৃশ্যটা কল্পনা করে শিউরে উঠে বললাম, ” না জেঠু! প্লিজ এরকম কোরোনা। আমাদের পরিবারের সব ইজ্জত ধুলোয় মিশে যাবে! ”

দিলীপ জেঠু গম্ভীর গলায় হিসহিসিয়ে বলল, ” চুপ কর পোঁদঘষানি মাগীর ছেলে! তোর মায়ের পোঁদ আমি বিক্রি করব বাজারের তরকারিওয়ালা গুলোর কাছে। মুতে তোর মায়ের গায়ের নাইটি ভিজিয়ে দেবো সবাই মিলে। সারা শরীরে পাবলিকের ফ্যাদা মেখে ভিজে নাইটি হাতে ল্যাংটো অবস্থায় বাড়ি ফিরবে তোর সতীলক্ষ্মী মা! ”

খোকনকে সাথে নিয়ে বউকে গ্রুপ চোদা দিলাম

আমি প্রচণ্ড লজ্জায় অপমানে কুঁকড়ে গিয়ে বললাম, ” বাবা আমার মাকে ভীষণ ভালোবাসে জেঠু। এরকম কোরোনা! ”

দিলীপ জেঠু আরও হিংস্র গলায় বলল, ” তাহলে তোর বাবার সামনেই সবাই মিলে তোর মা’কে রেপ করবো! ওরে রেন্ডীর ছেলে রে! আর পারছিনা রে। তোর মা’কে বল আরো জোরে জোরে পোঁদ চুলকাতে। আঃআহঃ… তোর মা সুনু একটা পাক্কা খানকীমাগী! পাছাটা আরেকটু ফাঁক করতে বল তোর চোদোনখোর মা’কে। আহ্হ্হঃ… এই নে আমি তোর মায়ের পোঁদের ফুটোর ভিতরে রস ঢালছি! মাদারচোদ তোর মায়ের পোঁদের ভিতরটা কি গরম রে! চাবকে লাল করে দেবো তোর চুদমারানী মায়ের ফর্সা পোঁদ। আআআহহহ.. ওওহহ্হঃ… মাগীর ছেলে রে! তোর মা পোঁদ দিয়ে আমার রস গিলছে রেএএএএ…. ” এই বলে জোরে জোরে নাড়াতে নাড়াতে দিলীপ জেঠু ক্যামেরার সামনেই হড়হড়িয়ে একগাদা বীর্যপাত করল।

mom choti golpo

আমার গৃহবধূ মাকে নিয়ে একটা নিঃসঙ্গ লম্পট লোকের এই নোংরামি দেখে আমিও তখন কামোত্তেজনার চরম সীমায় এসে দাঁড়িয়েছি। সেইসময়ে মা পাছা চুলকানো বন্ধ করে ধোওয়া বাসনগুলো রাখতে এপাশে ঘুরলো। দেখা দিলো নাইটি দিয়ে ঢাকা মায়ের ব্রেসিয়ারহীন টলটলে মাইদুটো। মায়ের সিঁদুর পরা মিষ্টি মুখটার নীচে অত বড় বড় নিটোল দুদু’জোড়ার সৌন্দর্য দেখে সুশান্ত কাকুও আর থাকতে পারলনা।

আমার সামনে নির্লজ্জের মত জোরে জোরে নাড়াতে নাড়াতে বললো, ” নাইটি নামিয়ে মাই দেখাতে বল তোর মা’কে! তোর মায়ের মাই দুটোতে তেল মালিশ করবো। তারপর সুনুর তেল চকচকে দুদু দুটো থাপ্পড় মেরে, কচলে লাল করে দেবো। তোর মাগী মায়ের বুকের পাকা হিমসাগর আমদুটো বোঁটায় মুখ লাগিয়ে চুষে চুষে খেয়ে ছিবড়ে করে দেবো! পোঁদে আর গুদে দুটো বাঁড়া একসাথে নিয়ে চোদোন খেতে খেতে তোকে দেখিয়ে দেখিয়ে তোর প্রতিব্রতা মা মাগী আমাদের মুখে মাই ঠেসে তোর বাবার ভাগের দুধ আমাদের দুজনকে খাওয়াবে। খানকীটার চুঁচি দুটো কামড়ে কামড়ে এমন দাগ করে দেবো যে রাতে লজ্জায় তোর মা আর তোর বাবার সামনে দুধ খুলতে পারবেনা! বুঝেছিস বেশ্যার ছেলে? ”

লজ্জায় মাথা নিচু করে বললাম, ” আমার মা এখন থেকে তোমাদের দুজনের সম্পত্তি। শুধু দেখো, বাবা যেন জানতে না পারে। ভীষণ কষ্ট পাবে। ”

এই শুনে দিলীপ জেঠু বলল, ” তাই? তোর মা পরপুরুষের সম্পত্তি? তাহলে তো তোর মা একটা বেশ্যা! আর তুই হলি বেশ্যার ছেলে! বল ‘আমি একটা বেশ্যার ছেলে’! বল বাবু? ”

আমি কাতরস্বরে বললাম, ” না না জেঠু! এ আমি কিছুতেই বলতে পারব না! ছিঃ ছিঃ! ”

জেঠু আমাকে বোঝানোর সুরে বলল, ” তুই চাসনা তোর মা তোর সামনে আমাদের দুজনের কাছে চোদোন খাক? চাসনা তোর বাবাকে লুকিয়ে তোর মা জননী ল্যাংটো হয়ে বিছানায় শুয়ে আমাদের সঙ্গে খানকীগিরি করুক? আমি, তুই, তোর সুশান্ত কাকু আর তোর মা একসাথে তোদের বাথরুমে স্নান করবো। 

আমরা তিনজন মিলে তোর মাকে স্নান করিয়ে দেবো। সুনু খানকীর পোঁদে, গুদে, বগলে, ম্যানাতে সাবান মাখাবো কচলে কচলে। তোর আদরের মামনিকে বাথরুমের মেঝেয় কুত্তী বানিয়ে বসিয়ে বাঁড়ায় সাবান মাখিয়ে তোর মায়ের পোঁদ মারবো। আর একইসাথে সুশান্ত তোর মায়ের নীচে শুয়ে দুধ খেতে খেতে গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাবে। 

ঠাপের চোটে তোর মা যখন চিৎকার করবে তখন তুই মাগীর মুখে বাঁড়া ঢুকিয়ে চুদবি। তোর মায়ের ভিজে পোঁদে ঠাস্ ঠাস্ করে চড় মেরে পাঁচ আঙ্গুলের ছাপ ফেলে দেবো। আমরা তিনজন মিলে একসাথে মাল আউট করব তোর মায়ের শরীরের তিনটে ফুটোয়! বল তুই চাসনা এগুলো বাবু? ”mom choti golpo

দিলীপ জেঠুর কথা শুনে খেঁচতে খেঁচতে আমার আরো একবার মাল আউট হয়ে গেল! আমি লজ্জার মাথা খুইয়ে রোমাঞ্চিত হয়ে বললাম, ” হ্যাঁ জেঠু চাই! যা যা বললে সব চাই! ”

দিলীপ জেঠু গম্ভীর পুরুষালি গলায় ধমক দিয়ে আদেশ করলো, ” তাহলে যা বলছি কর রেন্ডীর ছেলে! বল ‘আমার মা একটা বেশ্যা’। বল এখনি! নাহলে তোর মায়ের পোঁদ চুলকানোর এই ভিডিও সবাইকে দেখিয়ে দেবো! খিস্তি মার নিজের মা’কে, এখনই! তোর নিজের মুখে শুনতে চাই তুই কত বড় খানকীর ছেলে! ”

জেঠুর কথা শেষ হতেই সুশান্ত কাকু বলল, ” তুই একটা নোংরা গুদের ছেলে! তোর আবার এত লজ্জা কিসের? তোর মা’কে বল নাইটি খুলে ল্যাংটো হয়ে দু’হাত মাথার উপর তুলে দাঁড়াতে। তোর ঢেমনীচুদি মা মাগীর বগল দেখে মাল ফেলবো। দিলীপদা যা বলছে কর। আমাদের অনুরোধ কর তোর মা’কে চোদার জন্য! ”

ঘটনার নোংরামিতে আমি ততক্ষনে প্রতিরোধ করার সব শক্তি হারিয়েছি। দুজনের চাপে পড়ে অসহায় হয়ে আমি বললাম, ” হ্যাঁ, আমার মা সুনু আসলে একটা বেশ্যা! 

আমি একটা রেন্ডী মাগীর ছেলে। আমার মা খুব চোদোনখোর টাইপের মহিলা! মায়ের খুব চোদানোর সখ রয়েছে। প্লিজ তোমরা দুজনে মিলে আমার মা’কে চুদে মায়ের গুদ পোঁদ ব্যথা করে দাও! আমার মা একটা গুদমারানি মাগী। 

দয়া করে তোমরা আমার মাকে তোমাদের পোষা কুত্তী বানাও! আমার মা সুনু তোমাদের দুজনের ‘সেক্স-স্লেভ’ হবে। সকাল-বিকেল তোমাদের হাতে মার খাবে! ”

এসব আমি কি বলছি! নিজের মুখকে নিজেই বিশ্বাস করতে পারছিলাম না। ছোটবেলা থেকে যে মা আমাকে আদরে যত্নে শাসনে লালন-পালন করেছে, সারাজীবন সংসারের সেবা করেছে, 

তাকে নিয়ে আমার মনে যে এত নোংরা ফ্যান্টাসি জমা হয়েছিল তা আমি নিজেই জানতাম না! আমার সুন্দরী গৃহবধূ মা নিজের অজান্তেই নিজের লোভনীয় শরীরের দোষে আমার মনকেও করে তুলেছিল নোংরা। হয়ে উঠেছিল আমার কামদেবী!

আমার মুখে মায়ের নামে এই চরম নোংরা কথা শুনে সুশান্ত কাকুর রস আর বাঁধ মানল না!.. ” তোর রূপসী মায়ের মুখে আমার উপোসী ধোনের ফ্যাদা মাখাবো রেন্ডীর ছেলে! এই নে ন্যাকাচুদী মাগীর ছেলে, তোর মায়ের বগলে মাল ফেলছি। দুই বগলে আমার ফ্যাদা মাখামাখি করে তোর খানকীচুদি মা আজ সারাদিন ঘুরে বেড়াবে! আহ্হ্হঃ…. আআআআহহহঃ…. তোর মায়ের মাইয়ের বোঁটায় ফ্যাদা মাখাবো! mom choti golpo

তোর মা আমার বাঁড়া মুখে ঢুকিয়ে চুষে চুষে ফ্যাদা খাচ্ছে! তোর ল্যাওড়াখোর মা জননীর মুখের ভেতরটা কি গরম রে খানকির ছেলে! আমার বাঁড়াটা পুড়ে গেল রেএএএএ…. ” বলে ফাঁকা বাড়িতে চিৎকার করতে করতে সুশান্ত কাকু রস ফেলে মেঝে ভরিয়ে দিলো।

দিলীপ জেঠু লুঙ্গিটা পড়ে নিয়ে লম্পটের মতো হাসতে হাসতে বলল, ” এবার থেকে আর আমাকে সোনাগাছি যেতে হবেনা। আমরা দুজন মিলে তোদের বাড়িটাকেই সোনাগাছি বানিয়ে তুলবো! আর তোর মা হবে আমাদের পোষা ‘গুদের রানী’! ”

সুশান্ত কাকু জাঙ্গিয়াটা পড়ে নিয়ে ক্লান্ত গলায় বলল, ” অনেকদিন পর মাল ফেলে এত মজা পেলাম। তোর মায়ের পাছাটা সত্যিই অসাধারণ! তোকে যেটা করতে বলেছি ভুলিসনা। তাড়াতাড়ি আমাদের তোর মায়ের ল্যাংটো পাছা দেখানোর ব্যবস্থা কর! এখন যাই, অফিস যেতে হবে। 

আজ রাতে আবার আসবো। আজ তোর দিলীপ জ্যেঠুকেও তোর মায়ের ব্রা-প্যান্টি দেখাবি। সাথে সুনুর একটা ব্লাউজও নিয়ে আসবি। আজ তোকে দিয়ে তোর মায়ের ব্লাউজে মাল ফেলাবো! ”

আমি প্রায় কেনা গোলামের সুরে বললাম, ” আচ্ছা কাকু, তাই হবে! টাটা, তোমাদের দুজনকেই। ”

মায়ের অন্তর্বাসহীন পাছা আর দুদু’র দুলুনি দেখে ফোনে আমাকে মায়ের সম্পর্কে চরম নোংরা কথা বলতে বলতে দুটো বয়স্ক দুশ্চরিত্র লোক সকালবেলায় ঘুম থেকে উঠে হস্তমৈথুন করলো! 

ঘটনার অশ্লীলতায় আমার বাঁড়াটা সারা সকাল ঠাটিয়ে খাড়া হয়ে রইলো। কিন্তু সেইদিন দুপুরে আরো বড় কাজ বাকি ছিল। লুকানো ক্যামেরায় গোপনে মায়ের স্নান দেখা!

দেখলামও মন ভরে। সাড়ে বারোটা নাগাদ মা যখন বাথরুমে ঢুকে দরজা দিল আমি ফোনে হিডেন ক্যামেরাটা অন করে আয়েস করে বসলাম। আজ প্রথমবার দেখতে পাবো আমার ভদ্র সুশীলা মায়ের সম্পূর্ণ ল্যাংটো শরীর। কয়েক মুহূর্তের জন্য নয়, অনেক অনেকক্ষণ ধরে! ভাবতেও রোমাঞ্চকর লাগছিলো। 

মা কাঁধের গামছাটা নামিয়ে একটা কলের উপর রাখলো। তারপর দুহাত তুলে মাথা গলিয়ে খুলে ফেললো পরনের হালকা সবুজ রঙের নাইটিটা। বাড়িতে মা অন্তর্বাস পরেনা কখনোই। আমার চোখের সামনে উন্মুক্ত হলো মায়ের ফর্সা আদুরে উলঙ্গ শরীর!

সত্যি কথা স্বীকার করতে লজ্জা করছে, আমার মায়ের মুখটা যতই ভদ্র সতীলক্ষ্মীর মতো হোকনা কেন, শরীরটা কিন্তু নিয়মিত সকাল বিকেল চোদোন খাওয়া খানকীদের মতো! মায়ের উচ্চতা পাঁচ ফুট কয়েক ইঞ্চি মতো হবে। শরীর ভর্তি থাকে থাকে সাজানো রয়েছে নরম মাংস। mom choti golpo

হিংস্র কামুক পশুদের দাঁত বসানোর জন্য। বড় বড় দুটো আটত্রিশ সাইজের নিটোল মাই ঝুলছে মায়ের স্বামীসোহাগী কোমল বুকের উপর। 

তার মাঝে জেগে রয়েছে গাঢ় খয়েরি রঙের লম্বা সূঁচালো বোঁটা। ওই বোঁটা দুটোতেই মুখ লাগিয়ে মায়ের বুকের পাকা আমদুটো কাকু আর কাকুর বন্ধুটা মিলে চুষে খাবে বলেছে! ভাবতেই গায়ে কাঁটা দিলো।

মাই জোড়ার নিচে রয়েছে মায়ের হালকা চর্বিওয়ালা থলথলে পেট। পেটের মাঝখানে সুগভীর বৃত্তাকার নাভি। ফর্সা পেটের মাঝে মায়ের নাভির বড় কালো গহ্বরটা যেন পরপুরুষদের জিভ ঢোকানোর জন্য আমন্ত্রণ জানাচ্ছে! 

নাভির গর্তটা এতো বড় যে আমার বাঁড়ার অর্ধেকটাই বোধহয় ঢুকে যাবে! আমার সিজারের দাগটা নাভির নিচ থেকে শুরু করে লম্বা হয়ে নেমে এসেছে। কোমরের নিচ থেকে শুরু হয়েছে সুগঠিত দুটো পা। মায়ের মাংসল শ্বেতশুভ্র নির্লোম উরুটা দেখে আমার মুখটা ওখানে ঘষার জন্য প্রাণ ছটফট করতে লাগলো। 

দুই পায়ের সন্ধিস্থলে রয়েছে মায়ের গোপনাঙ্গ। যা এই মুহূর্তে আর আমার সামনে গোপন নেই! কোঁকড়ানো ঘন কালো চুলে ঢাকা আমার জন্মস্থানটা দেখে শরীরটা কেমন শিরশিরিয়ে উঠলো। মনে হচ্ছিল যেন কোন রসসিক্ত রহস্য লুকিয়ে রয়েছে ওই রেশমি চুলের জঙ্গলের মধ্যে!

জামাকাপড় কাচার আগে মা যখন খোঁপা বাঁধছিলো দেখি ফর্সা মসৃন বগল দুটো বাল্বের আলো পড়ে চকচক করছে। বগলভর্তি ছোট ছোট কালো চুল যত্ন করে ছাঁটা। 

বাথরুমের মাঝখানে ক্যামেরার দিকে মুখ করে দাঁড়িয়ে তখন মা আমার সামনেই নিশ্চিন্ত মনে চুল বাঁধছে। শরীরে একটা সুতো পর্যন্ত নেই! আরো বেশি উত্তেজনা জাগছিল মায়ের সিঁদুর পরা মিষ্টি নিষ্পাপ মুখটা দেখে। 

মায়ের এই উদোম আবরনহীন শরীর দেখে মুনি-ঋষিরও মন টলে যেতে বাধ্য। জোরে জোরে খেঁচা খেতে খেতে আমার বাঁড়াটা ক্লান্ত হয়ে পরলো।

উবু হয়ে বসে পরনের নাইটিটা কাচার সময় মায়ের মাই দুটো দুলে দুলে ঠোকা খেতে লাগলো। যেন গাছের ডালে দুটো পাকা পেঁপে দখিনা বাতাসে মনের আনন্দে দুলছে! দেখে মনে হচ্ছিল আমার মমতাময়ী মায়ের অবাধ্য ছটফটে দুটো স্তন শাস্তি পাওয়ার জন্য যেন উতলা হয়ে উঠেছে! 

সুশান্ত কাকু আর দিলীপ জেঠু এই সিন্ দেখলে যে কি অকথ্য অশ্লীল কথা বলবে ভাবতেই আমার গায়ে কাঁটা দিলো। তার মানে কাপড় কাচার সময় মায়ের দুদু দুটো এভাবেই দোলে। শুধু জামাকাপড় দিয়ে ঢাকা থাকে বলে বুঝতে পারি না!

নাইটি কাচার পর মা উদোম শরীরে হেঁটে গিয়ে শাওয়ারের নিচে দাঁড়ালো। কলটা ঘোরাতেই মুহূর্তের মধ্যে ভিজে গেল মায়ের প্রত্যেকটা অঙ্গ-প্রত্যঙ্গ। 

জল গড়িয়ে পড়তে লাগল মসৃন ত্বক বেয়ে। জলের ধারা পিঠ বেয়ে গড়িয়ে পড়ে হারিয়ে যেতে লাগলো পাছার গভীর খাঁজের মধ্যে। আমার বাঁড়াও আর কন্ট্রোলে থাকল না। মায়ের ভিজে শরীর দেখে নাড়াতে নাড়াতে হড়হড়িয়ে বীর্য বেরিয়ে এলো।

মা অনেকক্ষণ ধরে ডলে ডলে সাবান ঘষে স্নান করল। দেখে বোঝা যাচ্ছিল মা নিজের শরীরটাকে বড্ডো ভালোবাসে। খুব যত্ন করে। নিজের সুন্দর চুঁচি দুটোকে দুহাতে ধরে দেখতে দেখতে মা নিজেই খানিকক্ষণ নিজের বুক নিয়ে খেলা করলো।

বুকের সাবান ধোওয়ার সময় স্পষ্ট দেখলাম মা খাবলে ধরে নিজের মাই দুটো টিপছে! বোঁটার ডগায় নখ দিয়ে খুঁটছে। বোঁটা দুটো দু আঙ্গুলে চেপে ধরে টানছে। আর আরামে ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে রয়েছে!

কাকু তার মানে ঠিকই বলেছিল। আমার মায়ের শরীরে এখনো প্রচুর কামবাই রয়েছে! দুধ সুড়সুড় করে টেপন খাওয়ার জন্য। মায়ের নিজেকে আদর করা দেখে আমার বাঁড়া আবার ঠাটিয়ে গেল। আমি শুধু ভাবছিলাম কাকুদুটো যদি এই অবস্থায় মা’কে দেখে তাহলে কি ভয়ানক নোংরা কথা বলবে! নাহ। 

আমি বোধহয় সত্যিই নিজেকে আটকাতে পারব না। ওদেরকে এটা দেখাতেই হবে। যতই বিপদের ভয় লাগুক। আমার পূজনীয়া মায়ের এই আগুন জ্বালানো নধর ল্যাংটো শরীর দেখে আমার মাগীখোর, জেঠুর বয়সি বন্ধু দুটো কি বলে তা আমাকে শুনতেই হবে!

স্নান করে উঠে মা ছোট্ট একটা গামছা দিয়ে সারা শরীরের জল মুছলো। চুলটা তোয়ালে দিয়ে জড়িয়ে খোঁপা বেঁধে নিল। মা যখন ক্যামেরার দিকে পিছন ফিরে নীচু হয়ে পা মুছছিলো আমার সামনে উন্মুক্ত হল মায়ের বিশাল বড় ফর্সা গোলাকার পাছা। 

পাছার একেকটা দাবনা যেন একেকটা তরমুজ! নিচু হতেই তরমুজ দুটো দুপাশে সরে ফাঁক হয়ে গেল মায়ের পাছার খাঁজ। হাল্কা লোমে ঢাকা পোঁদের ছোট্ট বাদামি ফুটোটা তখনো জল লেগে ভিজে। আর তার নিচে দেখা যাচ্ছে মায়ের রসভরা কমলালেবুর কোয়া দুটোর অর্ধেকটা। বউ আর শাশুড়িকে চুদে অনেক সুখেই আছি

চুলে ঢাকা থাকায় সামনে থেকে ভালো করে দেখতে পাইনি, এবারে দেখলাম মায়ের গুদের বাঁড়াপিপাসু পাঁপড়িদুটো। ফোলা ফোলা নরম দুটো পাঁপড়ির মাঝখানে বেরিয়ে রয়েছে মায়ের গুদের জিভ। অপেক্ষা করছে পরপুরুষের জিভের ছোঁয়ার জন্য!

আমার জন্মদাত্রী মায়ের ফর্সা উন্মুক্ত পাছার এই সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম! মা যখন আরেকটা শুকনো নাইটি পড়ে দরজা খুলে বাথরুম থেকে বেরিয়ে গেল তখনো যেন আমি ঘোরের মধ্যে রয়েছি। 

এ আজ আমি কি দেখলাম! আমার বাড়িতেই যে এই সম্পদ লুকিয়ে রয়েছে তা এতদিন দেখেও দেখিনি। এতদিন এত পানু দেখেছি, কিন্তু সব নায়িকাকেই মায়ের কাছে ফিকে লাগছিলো।

বুঝতে পারলাম আজ থেকে আমার পানু দেখার প্রয়োজন শেষ হলো। এবার থেকে দেখব লাইভ পানু, নিজের গর্ভধারিনী মায়ের! আমি একা না, সুশান্ত কাকু আর দিলীপ জেঠুকেও দেখাবো। mom choti golpo

আর ওরা দেখাবে ওদের সব কামক্ষুধার্ত বয়স্ক বন্ধুদের! অসভ্য কামুক লোকেদের ফোনে ফোনে ঘুরবে আমার লাজুক স্নেহময়ী মায়ের ল্যাংটো হয়ে স্নান করার ভিডিও! ওদেরই মধ্যে কেউ হয়তো একদিন সেটা আপলোড করে দেবে অনলাইনে। 

আমি কোনোদিন পর্নসাইটে সার্চ করতে গিয়ে হঠাৎই দেখতে পাবো নিজের মায়ের পানু! বাথরুমের বন্ধ দরজার আড়ালে গোটা পৃথিবীর থেকে লুকিয়ে মায়ের একান্তে নিজেকে আদর করার মুহুর্তগুলো অসংখ্য লোকের বাঁড়া খেঁচার খোরাক হয়ে উঠবে মায়ের অজান্তেই। পতিব্রতা নিষ্পাপ সরল মুখ আর ক্ষুধার্তযৌবনা ভরাট শরীর নিয়ে আমার ভদ্র গৃহবধূ মা হয়ে উঠবে অনলাইন সেনসেশন!!

3 thoughts on “mom choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *