bangla choti kakiBengali Panu Storyblackmail kore chodakakima choda golpokakima ke jor kore chodathreesome choti golpoকাকিমা কে চুদলাম

kakima choda golpo বড় দুধের কাকিমা চোদা

kakima choda golpo শহরে আমি একটা মেসে থাকতাম আর পড়ালেখা করতাম। একদিন আমার এক বন্ধু আসল।সে আমাকে বলল তার আর্জেন্ট কাজ দরকার। আমার গ্রামের অনেক ভাল বন্ধু। তাই আমি অনেক চেষ্টা করে একটা গার্মেন্টসে কাজ জুটিয়ে ফেললাম।

ওর লেখাপড়া ছিল না তেমন, তাই এর বেশি আমার কিছু করা সম্ভব হল না। ও তাতেই খুশী হল। ওর নাম বিপুল। হিন্দু।আমাকে ও বলল আমার সাথে থাকতে চায়। আমি তখন বললাম মেসে থাকার চেয়ে একটা বাসা ভাড়া করে ফেলি। আমি ৭৫% ভাড়া দিতেও রাজি হলাম।

আসলে মেসের জীবন আমার পানসে লেগে গেছে। ও রাজি হল। কিন্তু তখন আমাকে আরেকটা অদ্ভুত প্রস্তাব দিয়ে দিল।বলল ও ওর মাকেও আনতে চায়। আমাকে ও যুক্তি দেখাল যে আমাদের খাওয়া-দাওয়ার ব্যাপারটা কাকিমা ভালই দেখতে পারবে।

আমি রাজি হলাম। কিছুদিনের মধ্যেই একটা দুই রুমের ঘর পেয়ে ফেললাম। বেশ ব্যাকওয়ার্ড হলেও ভাড়াটা আমাদের সাধ্যের মধ্যে হয়ে গেল।মজার ব্যাপার আমরা যেই তালায় থাকব সেখানে আমাদের ছাড়া আর একটাও বাসায় মানুষ নেই।

পরে জেনেছিলাম ভূতের আসর নাকি আছে এই বাড়িতে। অবশ্য আমাদের কিছুই হয়নি।এই বিল্ডিঙয়ের আশেপাশেও তেমন কোন বিল্ডিং ছিল না।ফলে নিচতলায় মালিক, দুইতলায় কেউ না আর তিনতলায় আমরা। কাকিমার গ্রামে তেমন কেউ বলতে এক ছেলে ছিল, বিপুলের বড় ভাই। kakima choda golpo

তার সাথে কাকিমার মিল ছিল না। তাই আমাদের কাছে থাকার প্রস্তাব দিলে কাকিমা টা লুফে নেয়।দুই রুমের একটাতে আলদা দুইটা ব্যাডে আমরা দুই বন্ধু আর অন্য রুমটা কাকিমার জন্য ছেড়ে দিলাম। কাকিমা কয়েকদিনে মধ্যেই সবকিছু গুছিয়ে নিলেন।

আমাদের খাওয়া দাওয়া থেকে শাসন পর্যন্ত সব করতে লাগলেন।এরই মধ্যে আমার মাও আমাদের এসে একদিন বেড়িয়ে গেলেন আর কাকিমাকে বলে গেলেন আমাকে শাসনের মধ্যে রাখতে।

আমাদের জীবন ভালই চলছিল। আমি ভার্সিটি তেমন যেতাম না। সারাদিন ঘরে ঘুমাতাম। ঘুম থেকে উঠে একটা প্রাইভেট পড়াতে যেতাম দুপুরের খাবারের সময়।তারপর বাসায় ফিরে আমি ফ্রি। আমার বন্ধুর বিপুলের কিন্তু এই সুযোগ ছিল না।

সে সকাল সাতটায় কাজে যেত আর ফিরত রাত আটটার দিকে। কাকিমা খুব আফসোস করতো ছেলের কষ্ট দেখে।বিপুল বলত আর কয়েক মাস কাজ করলেই বিপদ থেকে উদ্ধার হবে। বিপদটা যে কি তা আমি জানতাম না।

বাসায় থাকার ফলে কাকিমার সাথে আমার বেশ কথাবার্তা হতে থাকল।কাকিমাও আমাকে নিজের মনে করে নিজের মনের সব কথা বলতে লাগল। আসলে কথা বলার কেউ না থাকায় কাকিমাকেও আমার সাথে কথা বলতেই হত।

কাকিমা কথায় কথায় আমাকে অনেক কথা শুনাত।আর আমি ওনাদের বিপদ সম্পর্কে জানতে পাই।বেসিক্যালি কাকুর মৃত্যুর আগেই বিপুলের ভাই নিজের নামে সব সম্পত্তি লিখে নেয়। কাকিমা নিজেও কিছু জানত না।

একদিন বিপুলের সাথে তার দাদার ঝগড়া হলে বিপুলকে বাড়ি থেকে চলে যেতে বলে। কাকিমা এই কথা যেদিন বলে সে দিন খুব কাঁদতে লাগল।কাকিমার কান্না আর বিপুলের কষ্ট দেখে আমার খারাপ লাগত।

বিপুলকে কোন সাহায্য করার জন্যই বললাম বাসার ভাড়া আমিই সব দিব। ওরা দুইজনের অবাক হয়। আমি টু শব্দও করিনি।কিন্তু ওদের চোখে মুখে কৃতজ্ঞতা স্পষ্ট। kakima choda golpo

এই ঘোষণার কয়েকদিন পর কাকিমা আমাকে বলল যে বিপুলের ভাই অর্ধেক জমি বিক্রি করে দিবে।বিপুল সেই জমির গোপনে কিনতে চায়, কারণ দলিলে ওর আর কোন হক নেই। আমি কাকিমাকে যতটুকু পারি হাসাতে চেষ্টা করতাম।

এরই মধ্যে আমি একটা জিনিস আমি আবিষ্কার করি কাকিমার সাথে থাকতে থাকতে আমি তাকে পছন্দ করে ফেলি।কাকিমার কথা, তার ঠোঁটে নড়াচড়া আমার কাছে কেন জানি ভাল লাগতে লাগল।

একসময় অনুভব করলাম কাকিমাকে আমি কামনা করতে শুরু করেছি।কাকিমা বিধবা। তাই তিনি সাদা শাড়ি পড়তেন।

প্রথমদিকে তিনি ব্লাউজ পড়তেন। কিন্তু আমার সাথে তার সম্পর্ক একটু ভাল হওয়ার পর ব্লাউজও পড়া ছেড়ে দিলেন।আমাকে একদিন বলেন বিধবাদের এক কাপড়ে থাকতে হয়, তারপর আমার অনুমতি নিয়েই ব্লাউজ পরা ছেড়ে দেন।

আমি এই ঘটনায় বুঝলাম বিপুলকে সবসময় না পাওয়ায় আর পুরো বাসার ভাড়া আমি দেয়ায় আমি অটোম্যাটিক ভাবেই আলফা মেইল হয়ে গেছি।

আর কাকিমা ব্লাউজ পরা ছেড়ে দেন তখনই যখন আমি কাকিমাকে অন্যরকম ভাবে চিন্তা করি।কাকিমা কিন্তু সারা শরীর বেশ ভাল করে কাপড় জড়িয়ে রাখতেন। কিন্তু আমার চোখ কাকিমার সারা শরীর ঘুরতে লাগল।

আমি কাকিমাকে কেন জানি বেশ আকর্ষীয় ভাবতাম। কাকিমা দেখতে সাধারণ। কোন বিশেষত্ব নেই। তার বয়স আটচল্লিশ এর মত হবে। kakima choda golpo

আমার কাকিমার ছোট খাট দেহটাকে অসাধারণ লাগত।কাকিমা নিজেকে গুছিয়ে রাখলেও মাঝে মাঝে তার কাপড় এদিক ওদিক সরে যেত।

আমি সেই সুযোগে কাকিমার শরীরে চোখ বুলিয়ে নিতাম। আর এভাবেই কাকিমাকে চুদার তীব্র ইচ্ছা আমার মাঝে সৃষ্টি হয়।একদিনের ঘটনা আমাকে বাধ্য করে সেই কাজটি জলদি জলদি করতে।

আমাদের কাপড় ছাদে শুকাতে দেওয়া হত। একদিন হঠাৎ বৃষ্টি নামে। কাকিমা কাপড়ের কথা মনে করে ছাদে যান আর কাপড় গুলো নিয়ে আসেন। জোর করে মাগীর পোদ চুদলাম pod chudar golpo

কিন্তু এরই মধ্যে বৃষ্টির পানিতে কাকিমা অনেকখানি ভিজে গেছে। এমনিতে সাদা শাড়ি, তার উপর বৃষ্টিতে ভিজা

আমি স্পষ্ট কাকিমার দুধের অবয়ব দেখলাম। কাকিমার দুধের বোঁটাকে ঘিরে থাকা বাদামি বৃত্তকেও দেখলাম।কাকিমা আমার দৃষ্টি বুঝতে পেরে তাড়াতাড়ি ভিতরে চলে গেলেন।

এই ঘটনা দাবানলের মত আমার ভিতর ছড়িয়ে পড়ল। চোখ বন্ধ করেও আমি কাকিমার ভেজা শাড়িতে লেপটে থাকা দুধ দেখতে লাগলাম।

আমি চিন্তা করতে লাগলাম কীভাবে তাকে চুদা যায়।কয়েকটা বিষয় আমার কাছে বেশ ক্লিয়ার হল।কাকিমা প্রথমে আমার বন্ধুর মা, তার উপর বিধবা আর গোঁড়া হিন্দু। তাকে আমার সাথে চুদাচুদির জন্য রাজি করানোটা বেশ কষ্টের।

কিন্তু আমি এটাও বুঝলাম একবার রাজি করাতে পারলে চুদার সময়ের অভাব হবে না। কিন্তু তাকে রাজি করানোই কঠিন কাজ। kakima choda golpo

তাই কোন উপায় না দেখে তাকে জোর করেই প্রথমবার চুদতে হবে বুঝলাম।আমি একদিন সিলেক্ট করলাম।আমার বন্ধু এই দিন ওভার টাইম করে। তাই রাত দশটার আগে ফিরবে না। আমার কাছে সময়ের অভাব নাই।

সকাল থেকেই কাকিমার সাথে বেশ স্বাভাবিক ভঙ্গিতে কথাবার্তা বললাম।ঠিক কখন আমি আমার মনের কথা বলে সব কিছু শুরু করব তা বুঝতে পারলাম না। কাকিমা একসময় গোছল করতে চলে গেল।

আমি ঠিক করলাম গোছল করার পরই। আর তাকে আমি কনডম ছাড়াই চুদব।

kakima choda golpo

কাকিমা গোছল থেকে বের হল।

ছাদের শাড়ি শুকাতে দিতে গেল।

আমি তখন কাকিমার রুমটাকে দেখতে লাগলাম।

জানালাগুলো লাগালাম। পর্দা ফেলে দিলাম। অবশ্য এগুলোর কোন দরকার ছিল না।

এরপর কাকিমা আসল।

সে নিজের রুমে ঢুকার সাথে সাথেই আমি ঢুকলাম। kakima choda golpo

কাকিমা তখন পর্দা কেন ফেলা তা নিয়ে হয়ত ভাবছিলেন আর তাই আমাকে হঠাৎ ঢুকতে দেখে চমকে উঠল।

কাকিমা ভয় পেল। আমি কি চাই জানতে চাইল। তার গলায় ভয় স্পষ্ট। আমি দরজা বন্ধ করলাম। আর স্পষ্ট কণ্ঠে কোনপ্রকার ভণিতা না করে বললাম,

কাকিমা আমি আপনাকে চুদতে চাই।

কাকিমার কাছে বিষয়টা খুবই শকিং।

আর তাই হয়ত সে বিছানায় ধপ করে বসে গেল। আমি তার দিকে এগিয়ে গেলাম। কাকিমা সরে গেল।

আমার দিকে তাকিয়ে বেশ শান্ত কণ্ঠে বলল,

এটা করা ঠিক হবে না। আমি তোমার বন্ধুর মা, তোমার মায়ের মত। তার উপর আমি বিধবা। বয়স হয়ে গেছে।

আমাকে এই বয়সে নষ্ট করা তোমার কি ঠিক হবে?

আমি প্রথমে কাকিমার শান্ত কণ্ঠে চমকে উঠলাম। তারপর শান্ত কণ্ঠে বললাম,

আপনাকে বিধবা হিসেবে মানায় না।

কাকিমা একটা দীর্ঘশ্বাস ছেড়ে বলল,

আমি এমনটিই ভেবেছিলাম। তবুও বলব তুমি আমার ছেলের মত, আমাকে মা ভেবে ছেড়ে দাও। kakima choda golpo

আমি আর কোন কথা না বলে কাকিমার দিকে এগিয়ে গেলাম। কাকিমা বিছানায় উঠে সরে একেবারে কোনায় চলে গেল।

তার চোখে অনুনয়।আমি তাকে একটান দিয়ে বিছানার মধ্যে আনলাম।কাকিমা ততক্ষণে কাঁদতে শুরু করেছে। আমি তার সাদা শাড়িটাকে সরিয়ে দিলাম।

কাকিমার বড় বড় ঝুলে থাকা দুধ আমার সামনে বেড়িয়ে এল। আমি এগিয়ে গিয়ে একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম।কিছুক্ষণ চুষার পর কাকিমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিলাম। 

তার শাড়ির বাকি অংশ খুলে ফেলতে লাগলাম।কাকিমা বাধা দিল। আমি জোর করে কাকিমাকে ন্যাংটা করে ফেললাম। কাকিমা চোখ বন্ধ করে ফেলল।

নিজের কপালে একহাত উঠিয়ে দিল। কাঁদতে লাগল।আমি লুঙ্গিটা খুলে ফেললাম।দেখি কাকিমা অন্যহাত দিয়ে নিজের ভোদা লুকিয়ে রাখছে। আমি সেই হাত সরিয়ে দিলাম।

কাকিমার দুই রান ফাঁক করে ঢুকে গেলাম আর কাকিমার ভোদায় আমার ধন ঘষতে লাগলাম।কাকিমা তখন ডুকরে ডুকরে কাঁদতে লাগল। kakima choda golpo

আমি কাকিমার ঠোঁটে চুমো খেলাম। এরপর দুধ চুষতে চুষতে কাকিমার ভোদায় ধন ঢুকিয়ে দিলাম। বেশ ধীরে ধীরে কাকিমাকে চুদতে শুরু করলাম।

সেদিন কাকিমাকে আমি দুইবার চুদেছিলাম। প্রথমবার কাকিমা বাধা আর কাঁদা দুইটিই করেছিলেন। দ্বিতীয়বার তিনি হাল ছেড়ে দেন। কাকিমা চোদার গল্প

তিনি আমার চুদা খাওয়া উপভোগ করতে না চাইলেও তার শরীর তাকে ধোঁকা দিচ্ছিল। ফলে মাঝে মাঝেই তার মুখ থেকে গোঙানি বের হচ্ছিল। বন্ধুর মাগী বউ সেরা পরকীয়া চটি গল্প

চুদা শেষে কাকিমাকে আমি কতক্ষণ বুঝাই যে আমি তাকে ভালবাসি বলে এমন করেছি। আর এটা আমাদের ভিতরেই থাকবে।

আর বললাম বিপুল কিংবা অন্য কেউ শুনলে কাকিমার সম্মানহানিই বেশি হবে।কাকিমা বিপুলকে কিচ্ছু বলেনি। ফলে আমি সাহস পাই। এরপর প্রায়ই আমি কাকিমাকে চুদেছি। প্রথম মাসে কাকিমা একবারও সারা দিত না।

কিন্তু পরের মাসে কাকিমা ধীরে ধীরে আমাকে চুদার সময় সারা দিতে থাকে আর সত্যি বলতে তখন তাকে চুদতে অসাধারণ লাগত।

কাকিমার সাথে আমার সম্পর্ক তিনবছর ধরে চলে।এরপর আমি চাকরি নিয়ে অন্য জেলায় চলে যাই। আমি প্রথমে ভেবেছিলাম কাকিমা খুশী হবে আমি চলে গেলে।

কিন্তু আমার যাবার সংবাদ শুনে তার কান্না দেখে আমি বুঝি তিনিও আমাকে ভালবাসতে শুরু করেছিলেন, অনেকটা স্বামীর মতন। kakima choda golpo

এরপর কাকিমার সাথে আমার চুদার সুযোগ তেমন হতো না।কিন্তু মাঝে মাঝে কাকিমাকে দেখতে গিয়ে চুদতাম।আর প্রতিবারই নতুন মনে হত কাকিমাকে।আর তখন আমার সেই কথাটাই মনে পড়ে, ‘বয়স্ক মহিলা ওয়াইনের মত, যত বয়স বাড়ে ততই তাদের রস বাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: