maa ke chodar golpo

maa ke chodar golpo কবিতা চক্রবর্তী একটি কলেজের বাংলার প্রফেসার। মার্জিত রুচিসম্পন্ন গম্ভীর ব্যক্তিত্বের আড়ালে ‘সুন্দরী’ উপমা টি তার ক্ষেত্রে যেন ভয়ে জড়সড় হয়ে থাকে। 

কারণ সে একজন প্রফেসার। এমনটাই অন্তত সে ভাবত নিজের ব্যাপারে। তাই সে সুন্দরী হলেও কোনও ছাত্র তার সঙ্গে ফাজলামি করার সাহস দেখাত না। 

হাল্কা রঙের শাড়ি মানানসই সাজপোশাক, কপালে বড় টিপ, ও ঘাড়ের কাছে বড় খোঁপা বা লম্বা বেণি করে যখন সে ক্লাসে ঢুকত ছাত্র- ছাত্রী দের চরম কলাহলও নিমেষে থেমে যেত তাকে দেখে। 

সারাদিন এই পরিবেশে অভ্যস্ত হয়ে যখন সে সন্ধ্যে বা ভোর বেলায় যখন ছাদে একা থাকতো তখনও যেন নিজেকে সেই খলসের মধ্যেই অনুভব করত। 

এই খোলসের মধ্যে থাকতেই সে অভ্যস্ত। তবে সে যে সুন্দরী সেটা সে ভালোই জানত। তার কাছে সৌন্দর্য মানে স্বাভাবিক, প্রাকৃতিক, যেমন বুনোফুল। 

কৃত্রিম সার দেওয়া বাগানের গোলাপেরও যে সৌন্দর্য আছে সেটাকে সে সুন্দর ভাবতে জানে না। তাই নিজেকেও চিরকাল কৃত্রিম সাজ থেকে দূরে রাখত যতটা সম্ভব। maa ke chodar golpo

তার প্রমাণ তার হাঁটু ছুঁই ছুঁই একঢাল ঘন কালো লম্বা অল্প কোঁকড়ানো চুল। পৃথিবীতে ওই একটি জিনিস তার চোখে সবচেয়ে সুন্দর। 

পরম আদরে লালন করত সে। ঘণ্টার পর ঘণ্টা সে কাটাত আয়নার সামনে ঘুড়িয়ে ফিরিয়ে অনেক্ষন ধরে আঁচড়াত, নাড়ত চাড়ত। যেন পরম আনন্দে খেলা করত। কিন্তু কখনও খেয়াল করেনি বিল্টু তাকে লক্ষ্য করত আড়াল থেকে।

কবিতা যে সুন্দরী সেটা আগেই বলেছি। ৫’৬” লম্বা ফরসা সুঠাম সুশ্রী চেহারা। তার চুলের বর্ণনা আগেই দিয়েছি। তবে সেই বর্ণনায় তার সৌন্দর্য কিছুই তুলনা করা যায়না। ভরাট থলথলে পাছার মেয়ে চোদা meye chodar golpo

বিল্টুর ও যে সেই চুল এত পছন্দ তাতে আর তার দোষ কি। তার মায়ের এই লম্বা ঘন কালো মখমলের মত চুল তাকে এতটাই আচ্ছন্ন করে ফেলেছিল যে সে স্বপ্নেও নিজের মাকেই দেখতে পেত আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছে, 

কিম্বা কখনও কখনও নিজেকেও ভাবত মায়ের চুল দুহাতে নিয়ে সাড়া গায়ে মাখছে সেই নরম পশমের কমলতা। তার সারা শরীর দিয়ে অনুভব করছে। maa ke chodar golpo

 আরও এক ধাপ এগিয়ে নিজেকে হারিয়ে ফেলত কল্পনার জগতে যেখানে সে মায়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ত।ইন্টারনেটে খুঁজে বেড়াতো তার কল্পনার জগত। 

আর সেসব আবর্জনা জড়ো করত নিজের কম্পিউটারের হার্ডডিস্কে। তারপর ঘণ্টার পর ঘণ্টা বাথরুমে কাটিয়ে অবশেষে মোহ কাটলে ভীষণ অপরাধি ভাবতো নিজেকে। 

কিন্তু আবার নিজের মাকে খোলা চুলে দেখলে নিজেকে সামলাতে পারত না, আবার ফিরে যেত নিজের পুরনো জগতে। এই চাপে দিন দিন সে অবসাদে ডুবে যাচ্ছিলো। 

কিন্তু কোনোদিন কাউকে জানতে দেয়নি। কবিতা ও জানার চেষ্টা করেনি এতদিন তার নিজের ছেলের মানসিক সমস্যাগুলো। 

চিরকাল নিজের খোলসেই ঢুকেছিল সে। নিজের অজান্তেই পরক্ষে সে নিজেই নিজের সন্তানের সর্বনাশের কারন হয়ে দাঁড়াচ্ছিল।

কবিতার স্বামী বিস্বম্ভর তার ব্যাবসা নিয়ে ব্যাস্ত। সে বিশেষ নজর দিতে পারে না সংসারে। আর ছোট্ট সংসারে প্রয়োজনও হয় কবিতা সামলে নেয় সব। 

কাজের লোকও আছে দুজন। সকালে সন্ধ্যে কাজ করে যায়। কলকাতার দামী ফ্লাটে দুজনের আয়ে সচ্ছল ভাবেই চলে যায়।বিল্টুর বয়েস ১৭ কবিতার একমাত্র সন্তান। maa ke chodar golpo

ভালো নাম বিকাশ।একটা ইঞ্জিনিয়ারিং কলেজে এই বছরই অ্যাডমিসান নিয়েছে। বিল্টুর ঘর আলাদা। ওর ঘরে কাজের মেয়ে দিনে দুবার ঝাঁট দেওয়া আর একবার মোছার জন্য ঢোকে। 

সেটা বিল্টু জানে। তাই কখনও অতিরিক্ত নিরাপত্তার কথা ভাবেনি সে। আর মা বাবার ল্যাপটপ আছে। তার কম্পিউটারে যে পাসওয়ার্ড দেওয়া উচিৎ সেটাও সে কখনও অনুভব করেনি।

ব্যাপারটা যখন প্রথম কবিতার নজরে পরে তখন নিজেকে সামলাতে বেশ কিছুক্ষণ সময় লেগেছিল তার। কাউকে কিছু বলেও নি সে। বিল্টু সেদিন কলেজে গিয়েছিল। 

কবিতার ল্যাপটপে কিছু গোলমাল হওয়াতে ভেবেছিল বিল্টুর কম্পিউটারে মেলটা একবার চেক করবে। তাতেই ব্যাপারটা কবিতা প্রথম জানতে পারে। 

এই ধরনের কোনও বিপদে যে তাকে পরতে হতে পারে সেটা সে আগে ভাবেনি। ব্যাপারটা জানার পর থেকে সে সজাগ হয়ে বিল্টুকে বেশ কিছুদিন ভালো করে লক্ষ্য করে সমস্যাটা কতটা গভীরে পৌঁছেছে বুঝতে পেরেছিল।

সেদিন ছিল শনিবার। কবিতার কলেজ সেদিন ছুটি ছিল। সকাল বেলা আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছিল। আর আড় চোখে লক্ষ্য করছিলো বিল্টুও তাকে দেখছে খাটের পাশটায় বসে। maa ke chodar golpo

চুুুল আচরানোর পর চিরুনিতে লেগে থাকা চুল সমেত চিরুনি টা কবিতা রেখে দিল টেবিলের ওপর । আর তার পর বেরিয়ে এল রুম এর বাই রে এবং দরজার আড়ালে লুকিয়ে সে যা দেখল তাতে তার মাথায় রক্ত চেপে গেল । 

কবিতা দেখল তার ছেলে সেই চিরুনি টা তুলে তাতে লেগে থাকা চুল গুলো আসতে করে বার করল আর সুুকতে লাগল ।কবিতা ভাবল সে কেন এমন করছে । 

এরপর বিলটু নিজের প্যান্ট খুলে তার নুনু বার করল এবং কবিতার সেই আচরে ফেলে দেওয়া চুল সে ওখানে পেচিয়ে নিল সংগে সংগে তার লিংগ ফুলে দারিয়ে গেল । শালির কুমারী কচি গুদ kumari meye chodar golpo

এ বয়োসেও তার ধন বেশ দৈর্ঘ্য ও লম্বা সে তার নুনুর লাল মুন্ডু তে ওই চুল থুতু দিয়ে পেচাতে থাকল । পাছা পেরোন চুল অনেক লম্বা চুল পেচানোর পর ওর ধনের লাল অংষ কালো হয়ে গেল এবং ওর উত্তেজনায় বীরজ বেরিয়ে গেল বিলটুর ।

কবিতা সব দেখল যা যা ঘটলো এবার বিলটু বীরজ মুছে ফেলল কাপর এ কিিন্তু সেই চুল ওই ভাবেই লাগিয়ে রাখল নুনুতে আর ক্লান্ত হয়ে শুয়ে পরল বিছানায় । 

কবিতার তো রাগে গা জলছে ওই সব দেখে। নিজের ছেলে কিনা শেষ ওবধি তার চুলের কামনায় এত নুংরা কাজ করল ছীঃ। বিকেল এ কবিতা বিলটুর ঘরে গেল এবং দেখল maa ke chodar golpo

বিল্টু বেরল বাথরুম থেকে। কবিতা ডাকল,

– “বিল্টু শোনো”

বিল্টু ঘরে ঢুকল। ওকে দেখে মনে হচ্ছে যেন খুব ক্লান্ত। বুঝতে বাকি কিছুই ছিল না কবিতার। গম্ভীর গলায় আদেশ বেরল ওর মুখ থেকে,

– “এখানে বোসো”

বিল্টু বসল। মুখ নিচের দিকে। কবিতা অধৈর্য হয়ে উঠে দাঁড়াল। খোলা চুল টা জড়িয়ে নিলো। ঘাড়ের কাছে একটা বড়সড় রেসমের বলের মত ঝুলে রইল খোঁপাটা। কবিতা বলতে শুরু করলো,

– ” কি চাও তুমি? তোমার কম্পিউটারে আমি দেখেছি। কি ওগুলো… ” আরও বলতে যাচ্ছিলো, বিল্টু কেঁদে ফেলল। কবিতা এটা আশা করেনি। ঘাবড়ে গেল বিল্টুর কান্না দেখে।

maa ke chodar golpo

ওর খোলস টা যেন হঠাৎ উধাও হয়ে গেল বিল্টুর কান্না দেখে। ওর পাশে বসল কবিতা । ওর গলা অনেক নরম হয়ে এসেছে। বিল্টুর মাথায় হাত বোলাতে লাগলো। বিল্টু এক ঝটকায় জড়িয়ে ধরল ওকে। অঝোরে কেঁদে চলেছে সে কবিতা এবার বলল, maa ke chodar golpo

– “কি চাই তোর? আমায় বল, কেন দেখিস ওসব তুই?”

বিল্টু এবার কথা বলল, ওর কান্না থেমেছে।

– “আমি জানি না মা। তোমার চুলটা দেখলেই আমার…”

কবিতা কোনও কথা বলল না। শুধু বিল্টুর মাথায় হাত বোলাতে লাগলো। ও বুঝতে পেরেছে ওর কি করা উচিৎ। কিছুক্ষণ পর সব শান্ত হলে বিল্টু কে বলল এদিকে এসো। 

বিল্টু গেল কবিত বলল সকালে তুমি যেই চুল আমার চিরুনি থেকে নিয়েছিলে ওটা এখনি দাও আমায় । বিলটু ঘাবরে গেল বলব আমি কিছু জানিনা তুমি কোন চুলের কথা বলছ । 

কবিতা বলল তাহলে আমায় তোমার বাবা কে একটা ফোন করতে হবে মনে হয় । বিলটু কাঁদতে কাঁদতে বলল না না দারাও দিচ্ছি বলে সে বাথরুমের দিকে যেতে গেল তো কবিতা ধমক দিয়ে বলল ওই দিকে না এখানে দাঁরিয়ে যা করার কর। maa ke chodar golpo

বিলটু কোনো উপায় না পেয়ে কবিতার সামনেই ধন টা বের করে ওতে লেগে থাকা চুল গুলো ছারাতে লাগল। কবিতা বলল এগোলো তুমি কি করেছ ছীঃ ছীঃ বিলটুর লজজায় মাথা হেঁট করে ধনের থেকে চুল বার করে কবিতার হাতে দিল । কবিতা রেগে বলল তুমি এমন কেন করছ ? 

তুমি জানো চুলের ধারে তোমার নুনু কেটে গিয়ে রক্ত পাত হতে পারত । বিলটু চুপ কবিতা বলল অনেক হয়ছে আর না বিল্টু কে বলল তৈরি হয়ে নে। আমরা বেরবো। বিল্টু জিগ্যেস করলো, “কোথায়?”

আমি চুল কেটে ফেলব, তুই আমায় নিয়ে যাবি।”

বিল্টু চমকে উঠল একটু। ও নিজেও অনেকবার মাকে কল্পনা করেছে, গলায় সাদা কেপ জড়ানো, মায়ের চোখে জল পড়ছে, তবু ও থামছে না নিজের হাতে কেটে ফেলছে মায়ের চুল। একদম ছোট বয়কাট। টি ভি তে যে মেয়েটা খবর পরে ঠিক তার মত। ওর আজ যেন একটু সাহস হল। বলল, বাবার ধোনে জোর নেই ছেলে চুদে মায়ের গুদ শান্ত করে

– “মা, তোমার চুল যদি আমি কাটি? প্লিজ না বোলো না। আমি কথা দিচ্ছি আর ওসব আমি দেখব না। মন দিয়ে পড়াশোনা করব।”

কবিতা এবার হাসল। বুঝল সমস্যা এখন সমাধানের পথে। আতদিন নিজেকে দিদিমণি ভেবে এসেছে। আজ প্রথম মা ভাবতে ভালো লাগছে নিজেকে। maa ke chodar golpo

ছেলের জন্যে এটুকু করতে পারবেনা সে? বলল ঠিক আছে। বিল্টূ কে এত খুশি দেখেনি সে কোনোদিন। বিল্টুকে বলল, “বল আমি কি করব। কোথায় বসব? বরং তোর ঘরে চল।”

বিল্টু অবাক, আজ কি সে স্বপ্ন দেখছে? তারাতারি সব ব্যাবস্থা করতে লাগলো সে। নিজের ঘর পরিস্কার করে ঘরের মাঝে একটা টুল রাখল সে। 

একটা সাদা কাপড় জোগাড় করলো চুল কাটার সময় মায়ের গায়ে জড়ানোর জন্য। বাবার সেভিং কিট কাঁচি চিরুনি সব জড়ো করলো টুলটার কাছে।

কবিতা আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখছিল। চুলের গোছা সামনে নেওয়া। নিজেকে আজ বড় কুৎসিত লাগছে তার। কি করতে চলেছে সে। কিছুই জানে না। 

সোমবার যখন কলেজ যাবে তাকে দেখে লোকে হাসবে। কিন্তু কোনও উপায় নেই তার। ওর মুখ চোখ দেখে মনে হচ্ছিল যেন কোন অজানা শত্রু তার সর্বস্ব লুঠ করে নিতে চলেছে। maa ke chodar golpo

যেন সর্ব সমক্ষে উলঙ্গ করে দেওয়া হবে আর একটু পরেই। না, সব চুল সে কিছুতেই কাটবে না। খুব জোর চার আঙ্গুল, আট আঙ্গুল, আচ্ছা বেশ খুব বেশি হলে কোমর অব্দি। 

তার বেশি না। সে তখনও জানে না, বিল্টু ঠিক তখনই ট্রিমার টা চালিয়ে টেস্ট করছে তার জন্যে।কবিতা আর তাকিয়ে থাকতে পারলো না আয়নায়, চুলটা তুলে খোঁপা করে নিলো। 

আরও মিনিট দশ কাটল। চমক ভাঙল বিল্টুর ডাকে, “মা, এসো।” কবিতা গিয়ে ঢুকল বিল্টুর ঘরে। বিল্টু মাকে ঘরে ঢুকিয়ে দরজা ভেতর থেকে বন্ধ করে দিল যাতে কেও ওদের বিরক্ত না করে। 

কবিতাকে দেখে মনে হচ্ছিল না যে ও স্বেচ্ছায় মেনে নিচ্ছে এই ব্যাবস্থা। যেন ওকে জোর করে ঢুকিয়ে দেওয়া হচ্ছিলো এমন একটি ঘরে যেখান থেকে সে যখন বেরোবে ততক্ষনে তার মান সম্মান শরীরের আচ্ছাদনটুকু লুঠ করে নেবে কেউ। 

তবু ওকে ঢুকতেই হবে ওই ঘরে। এছাড়া আর কোনও উপায় নেই ওর। বিল্টূ ওকে হাত ধরে নিয়ে গিয়ে টুল টায় বসিয়ে দিল। কবিতার শরীরে যেন প্রাণ নেই। 

বিল্টু সাদা কাপড় টা জড়িয়ে দিচ্ছে ওর গলায়। তারপর হাত পড়ল ওর খোঁপায়। কবিতার শরীরে শিহরণ খেলে গেলো। বিল্টুর শরীরও স্থির নেই। maa ke chodar golpo

মায়ের নরম চুলের খোঁপায় হাত দিয়ে ওর বুক উত্তেজনায় কাঁপতে শুরু করেছে। ওর পক্ষে মাথার ঠিক রাখা অসম্ভব হয়ে উঠল। 

এতদিন যা সে স্বপ্নে দেখে এসেছে আজ তা বাস্তবে পেয়ে সে সব ভুলে গেলো। সে ভুলে গেলো একটু আগে কি ঘটেছে। খালি তার মনে হতে লাগলো এতদিন যে সব মডেল দের সে কম্পিউটারে দেখে এসেছে তাদেরই একজন তার সামনে বসে আছে।

এবং তাকে নিয়ে সে যা খুশি করতে পারে। সে পাগোলের মত খেলা করতে লাগলো মায়ের চুল নিয়ে। প্রথমে খোঁপাটা দুহাতে নেড়ে চেড়ে দু হাতে টিপে শেষে নাক ডুবিয়ে গন্ধ শুঁকতে লাগলো। 

কবিতা বুঝতে পারলো বিল্টু কেন এমনি করছে। কিন্তু তার খালি মনে হতে লাগলো বিল্টু এখন যা চাইছে তা না পাওয়া অব্দি ওর মন শান্ত হবে না । আমিও বুঝে গেলাম বৌদি চাইছে কিছু হোক hot boudi golpo

তাকে আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে গেলে সে যা চাইছে তাই দিতে হবে । নয়ত সে তলিয়ে যাবে এক অন্ধকার জগতে। তাই সে চুপচাপ বসে রইল। 

আর নিজেকে পুরোপুরি বিল্টুর হাতে ছেড়ে দিল। বিল্টুর তখন মাথার ঠিক নেই। ততক্ষনে খোঁপাটা খুলে ফেলেছে সে। ঘন কালো মখমলের মত নরম কালো চুল মেঝে অব্দি ঝুলে রয়েছে, ঢেকে ফেলেছে কবিতার গোটা শরীর। 

আর বিল্টু দুহাতে নিয়ে খেলা করছে, গায়ে মাখছে সেই পশম। হঠাৎ বিল্টুর মনে হল এই চুল তো মা কেটেই ফেলবে একটু পরে। তারপর আর হয়ত কোনোদিন এমন চুল নিয়ে সে খেলা করতে পারবে না। maa ke chodar golpo

সুতরাং আজই তার সুযোগ। সে যা প্রাণ চায় আজ করতে পারে মাকে নিয়ে। তার খুব ইচ্ছে হল চুল কেটে ফেলার আগে ওই চুল সে নিজের হাতে শ্যাম্পু করে দেবে। 

শুধু তাই নয় তার ইচ্ছে হল এতদিন যা কল্পনা করে বাথরুমে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়েছে আজ তাকে সামনে দাঁড় করিয়ে আনন্দ নেবে। এই ভাবনাতেই তার এত আনন্দ হল যে তার মনেও রইল না ওই মহিলার সঙ্গে তার কি সম্পর্ক। 

কাম এমন এক জিনিস যা একবার যখন মানুষের মাথায় ভড় করে তখন আর দিগ্বিদিক জ্ঞান থাকে না। বিল্টুর ও তাই হল। আমিও বুঝে গেলাম বৌদি চাইছে কিছু হোক hot boudi golpo

তবে এর ফলে পরমা কে যে যন্ত্রণা সহ্য করতে হল তার জন্যে কিছুটা হলেও পরক্ষে কবিতা নিজেই দায়ী সেটা সে মনে মনে ততক্ষণে মেনে নিয়েছিল। 

কোনোদিন বিল্টুকে সময় না দেওয়ার ফলে যে দুরত্ব তৈরি হয়েছিল তার ফলেই আজ বিল্টু ভুলে গিয়েছিল ওই মহিলার সঙ্গে তার কি সম্পর্ক। সে কিছু বাদ রাখবে না। 

মনের সব ইচ্ছা সে আজই পূরণ করবে। কবিতা ও মনে মনে তাই ই চাইছিল যদিও, সব যন্ত্রণার আজই অবসান হোক, তবু বিল্টুর এ হেন আচরণ সে আশা করেনি। maa ke chodar golpo

বিল্টু এতক্ষণ ওর চুল নিয়ে খেলা করছিলো সেটা কবিতা ওর ছেলেমানুষী ভেবেছিল। বিল্টুর ঘরের লাগোয়া একটা বাথরুম ছিল যেটা বিল্টু মাঝে সাঝে রাতের দিকে ব্যাবহার করত, খুব ছোট যদিও তবু একজনের পক্ষে যথেষ্ট ছিল। 

বিল্টু এবার কবিতার লম্বা চুল ভালো করে পেঁচিয়ে গোছ করে ডান হাতে গুছিয়ে ধরে কবিতাকে বলল “বাথরুমে চল।” কবিতা মারাত্মক অবাক হয়ে গেলো এবার। 

প্রতিবাদ করবে কিকরে, তার চুলের গোছা বিল্টু শক্ত করে ধরে আছে। সে ঘাড়ও নাড়াতে পারছে না। চিৎকার করবে? লোকে কি বলবে? দরজা ভেতর থেকে বন্ধ। 

এখন বিল্টুর কথা মানা ছাড়া কোনও উপায় নেই। সে প্রথমে বিল্টু কে ধমক দেওয়ার চেষ্টা করলো। ফল হল বিল্টু এক হ্যাঁচকা টান মেরে তাকে টুল থেকে প্রায় দাঁড় করিয়ে দিল। 

পুরোপুরি দাঁড়াতেও পারলো না সে। চুলে হঠাৎ হ্যাঁচকা টান পরায় মাথাটা ঘুরে গিয়েছিল, ফলে দুহাতে মাথা ধরে বিল্টুর হাতে ধরা চুলের গোছা থেকে প্রায় ঝুলে রইল। 

বিল্টু ডান হাতে চুলের গোছা আর বাঁ হাতে কবিতার বাঁ কনুই টা ধরে তাকে সোজা করে দাঁড় করিয়ে দিল। কবিতা বেশিক্ষণ দাঁড়িয়েও থাকতে পারলো না। 

মাথা ঘুরে বসে পড়লো মাটিতে। বিল্টু তখনও ধরে ছিল চুলের গোছা। কবিতা এবার কেঁদে ফেলল। কাকুতি মিনতি করতে লাগলো আর অঝোরে কাঁদতে লাগলো। maa ke chodar golpo

মজা হল এই, যে সে যত কাঁদতে লাগলো বিল্টুর পৈশাচিক আনন্দ যেন তত বেড়ে যেতে লাগলো। এই তো চেয়েছিল সে। আজ সে সত্যিই কিছু বাদ রাখবে না বিল্টু চুলের গোছাটা ছেড়ে দিয়ে একটানে সেটা খুলে ফেলল। 

তারপর নিজের প্যান্ট খুলে ফেলে ওই চুলের গোছায় তার যৌনাঙ্গ ডুবিয়ে পরম আনন্দে মায়ের রেশম কোমল চুলে তার ধন ঘসতে লাগল কিছু চুলের গোছা সে তার ছয় ইনচি লম্বা বাঁড়ার ওপর পেচিয়ে চটকাতে লাগল কবিতার ঘনো চুলের গোছার বিলটুর ধন পুরোপুরি উধাও হয়ে গেল ।

বিলটু কেমন পাগলের মতো হয়ে গেল এতো চুল পেয়ে সে কিছু লম্বা চুল তার পায়ু ছিদ্র তেও চেপে চেপে ভোরে নিল আর কোমোরে পেচিয়ে রাখল তার নিচের সব কিছু সে কবিতার চুলের আবেশ দিয়ে ঢেকে ফেলেছে । 

কবিতার কিছু করার নাই সে সুধু ছেলের অর্ধনগ্ন শরীরের সামনে মাথা নিচু করে সেই কাম যন্ত্রণা যেন মাথা পেতে গ্রহন করছিলো।কতক্ষন পেরিয়েছে কবিতা জানে না। 

সে মাথা নিচু করেই বসেছিল। তার চোখ দিয়ে সমানে জল পড়ছিল। সে এবার অনুভব করলো বিল্টু ঠাণ্ডা হয়েছে। কিন্তু তাতে ও কবিতার দুর্গতি শেষ হল না। 

বিল্টু এবার আবার তাকে দাঁড় করিয়ে তার গা থেকে সত্যিই শাড়ি সায়া ব্লাউজ খুলে নিলো। তারপর নিজের টি শার্ট টাও খুলে আবার কবিতার চুলের মুঠিটা ধরে টেনে নিয়ে গিয়ে বাথরুমে ঢুকিয়ে 

নিজেও ঢুকে বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ করে কবিতার স্তন গুলো জোরে জোরে চুসতে থাকলো কবিতা চিত হয়ে গোগাতে লাগল তার ফরসা নগ্ন শরীর জুরে maa ke chodar golpo

এলো চুল বিলটু কবিতার গায়ে জল ঢেলে তাকে ভিজিয়ে তার শরীর ও চুল ভোগ করা সুরু করল সে তার গুদে আগুল করতে করতে জিভ ভরে দিল । মায়ের দুধের মত সাদা পোদ নিয়ে বাবার খেলা

কবিতা চোখ উলটে গেল কি ভিষন আরাম সে পেল তা সে জানান দেওয়াতে বিলটুর মাথা টা গুদে চেপে ধরে। বিলটু ও তার যৌনাঙ্গে মুখ দিয়ে চেটেপুটে যৌনাঙ্গ নিঃসৃত রস সবটুকু পান করলো। 

এর পর বিলটু কবিতার ভেজা চুল গায়ে জরিয়ে নিল আর কবিতার ল্যাংট শরীর জোরিয়ে ধরল চুলের আবেশ এ দুজন ই পরম তৃৃপ্তি পেেল । 

কবিতা এখন নিজেই কোমর উঠিয়ে তার ছেলের বাঁড়া গুদে নেওয়ার চেষ্টা করতে থাকে বিলটু ও দেরি না করে পনিটেল টা ধরে কবিতাকে দাঁড় করিয়ে তার শরীর টা সামনে ঝুকিয়ে সে লিপ্ত হল কাম লীলায়। 

কটা বড়ো ঠাপ দেওয়ার পর সে বীরজ পাত করল কবিতাও জল খাসাল। এর পর কবিতা নিজে তার লম্বা এবং ভেজা চুুল দিিয়ে বিলটুর ধনে লেগে থাকা বীরজ মুছে দিল । 

বিল্টু বিকৃত কামকে শান্ত করে তারপর কবিতার চুল শ্যাম্পু করে দিল প্রানভরে শরীরের কোনও অংশ বাদ দেয়নি সাবান ঘষতে। maa ke chodar golpo

বাথরুম থেকে বেরোনোর পর কবিতার অবসন্ন নগ্ন ভিজে শরীর টা এনে কোনওরকমে চিত করে শুইয়ে দিল বিছানায়। কবিতার মাথা ঝুলে রইল বিছানার ধারে। আর তার ঘন লম্বা ভিজে চুল এলিয়ে ছড়িয়ে পড়লো বিছানা থেকে মেঝে অব্দি অনেক খানি জুড়ে।

error: