বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৯

bondhur ma panu choti আন্টির ঠোঁটে আমার ঠোঁট চেপে রাখার কারণে আন্টির কাম শীৎকার গোংরানিতে পরিনত হচ্ছিলো। আমি আমার কোমর আগপাছ করতে করতে আন্টির যোনীর ভিতর আমার কামদণ্ড ঢুকাতে আর বের করতে থাকি।

আমিঃ আন্টি কেবল তো আমার অর্ধেকটাও আপনার ভিতর যায়নি। পা টা একটু খুলে দুইপাশে ছড়িয়ে দেন যাতে আমি পুরোপুরি আপনার ভিতর ঢুকতে পারি।

আন্টিঃ উফফফ উফফফ আ হা আহ আহ… না তোমার ওটা অনেক বড়। আমার খুব কষ্ট হবে। প্লিজ শান্ত আর ভিতরে ঢুকিওনা।

আমি আন্টির মধুভাণ্ডারের ভিতরে আমার কামদণ্ড স্থির রেখে আন্টির মুখের দিকে তাকিয়ে বলি,আমিঃ আন্টি আর কত লুকানোর চেষ্টা করবেন আপনি? 

একটু আগেই আপনার পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিয়ে আপনার কামরস ছেড়ে দিলেন আর এখন আবার থামতে বলছেন!  bondhur ma panu choti

আপনার কাম মন্দির আমার কামদণ্ড নেওয়ার জন্য উপযুক্ত।  ওটার ঠিকমত ব্যবহার হয়নি এতোদিনে। আমি ওটার ঠিকমত ব্যবহার করতে চাই। দেখবেন আজকের কষ্টটা আজীবন আপনাকে সুখের সাগরে ভাসিয়ে দেবে।

আমি আমার কামদণ্ড চালানো বন্ধ করে আন্টি যোনীমন্দিরকে অনুভব করতে চাচ্ছি। আন্টির নরম দুই স্তনের মাঝের বিভাজিকায় মাথায় রেখে তার বুকের ঢিপঢিপ শব্দ শুনছি। 

ওদিকে আন্টির মধুভাণ্ডারের নরম ঠোঁট আমার কামদণ্ডকে মাঝে মাঝে কামড়ে ধরছে আবার মাঝেমাঝে ছেড়ে দিচ্ছে। আমি এই অনুভূতি থেকে বঞ্চিত হতে চাইনা। প্রাইভেট ছাত্রীকে চোদার চটি গল্প student teacher choti golpo

আজকে আমি অবেগের বসে যেটা করছি সেটা হয়তো আগামী দিনে আমাকে আন্টির থেকে অনেক দূরে সরিয়ে দেবে তাই আজকে আমি আমার সমস্ত ফ্যান্টাসি পূরণ করতে চাই যেটা দীপালি আন্টিকে ঘিরে ছিলো।

আন্টির মধুভাণ্ডারের ভিতরের ভেজা,গরম অংশটা যেন আমার কামদণ্ডটাকে পুড়িয়ে ছারখার করে মনে হচ্ছে।

আমি আন্টির দুইস্তনের মাঝখানে আমার মাথা রেখেই আন্টিকে জিজ্ঞাসা করি,

আমিঃ আন্টি বলেন তো পৃথিবীর সবচেয়ে গরম জায়গা কোনটা? bondhur ma panu choti

আন্টি কোনো উত্তর দিলো না। আমি আমার কামদণ্ড দিয়ে জোরে একটা ধাক্কা দিতেই,

আন্টিঃ না…….. না না……  দাড়াও দাড়াও বলছি। এরচেয়ে ভিতরে ঢুকিওনা। খুব ব্যাথা লাগছে।

আমিঃ তাড়াতাড়ি বলেন নাহলে রামঠাপ দেবো।

আন্টিঃ উফফফফ….. সবচেয়ে গরম আগ্নেয়গিরি।

আমিঃ উহুম ভুল, সবচেয়ে গরম আপনার মধুভাণ্ডার। মনে হচ্ছে আমার কামদণ্ড গলিয়ে দেবে আপনার নরম মাংস।  যেখান থেকে আজকে রাতে বহুবার রস বের হয়েছে আর আমি তৃপ্তির সাথে পান করেছি। এবার বলেন সবচেয়ে গরম কি?

এরপর আবার জোর দিই,

আন্টিঃ আহহহহহহহহহহহ শান্ত, আহহহহহহহহহহহহ ব্যাথা। ভিতরটা ছিড়ে যাবে ।

আমি আন্টির মুখের উপর আমার মুখ নিয়ে গিয়ে তার ঠোঁটে আলতো চুমু খেয়ে বলি,

আমিঃ কিসের ভিতর ছিড়ে যাবে আন্টি?

আন্টি অন্যদিকে মুখ ফিরিয়ে নেয়। কোনোভাবেই আন্টি আমার সাথে নোংরা কথা বলতে রাজি না। আমার নিচে নিজের যোনীতে আমার কামদণ্ড ঢুকাতে রাজি তবুও আমার সাথে নোংরা কথা বলতে রাজি না এই সতী নারী সে।

আমি আবার একটু চাপ দিই। এতে আন্টি ওওওও আহহহহহহহহহহহহ মাগো আহহহহহহহহহহহ লাগছে……… নায়ায়ায়ায়ায়ায়াহ আহহহহহহহহহহ করতে থাকে। আমি বলি, bondhur ma panu choti

আমিঃ আন্টি আমার চোখের দিকে তাকান।

কেন জানিনা এটা বলার সাথে সাতে আন্টি আমার দিকে নিভু নিভু চোখে তাকালো। এই তাকানোর ভিতর ঘুমের আভাস ছিলোনা, ছিলো কামনার আগুন যেই আগুনে আমি দাওদাও করে পুড়ছিলাম। 

আর পুড়ছিলো আমার কামদণ্ড। আন্টির কেমন ঘোলাটে চোখে আমার দিকে তাকালো। আমি এমন কামতৃষ্ণার্ত মুখ দেখে নিজেকে আটকাতে পারিনা। আবার একটু চাপ দিই।

আমিঃ আন্টি আমি আপনাকে অনেক ভালোবাসি। বিশ্বাস করুন আপনার ভালোবাসায় আমি জীবন দিতেও নারাজ।

আন্টি মার কথার কোনো উত্তর দেয়না, কেমন অদ্ভুত ভাবে আমার দিকে তাকিয়ে আছে। আমি আন্টির চোখে চুমু একে দিই। এতে আন্টি আবার চোখ বুঝে নেয়।

এদিকে আন্টির সাথে কথা বলতে বলতে আমি ড্রিল করে চলেছি। এবার বেশ বড়সড় একটা ঠাপ দিতেই আন্টি চোখ বড়বড় করে ওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওও মাগোওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওও করে চিল্লিয়ে ওঠে৷ এবার আবার ভয় অনেকটাই বেড়ে যায়।

আন্টির চিল্লানি যেন এক কিলোমিটার দূর থেকেও শোনা যাবে৷ কাম শীৎকার কি এতোই মধু হয়!

আমিঃ জান, খুব লাগছে? আর একটু সহ্য করেন। প্রায় ঢুকেই গেছে। bondhur ma panu choti

আন্টিঃ নাহ, নাহ,নাহ, শান্ত আর না। ভিতরটা ছিড়ে যাচ্ছে। আমার এবার মরেই যাবো। তুমি যতটুকু ঢুকিয়েছো তত টুকুতেই করতে থাকো আমি বাধা দেবোনা আর তবে দয়া করে আর ঢুকিওনা। সব ফেটে যাচ্ছে মনে হচ্ছেএএহ। 

আমিঃ আন্টি ভালোবাসার ব্যাথা বড়ই মধু হয়, আরেকটু সহ্য করেন।

এই বলে আবার ছোটো করে ঠেলতে থাকি। আন্টির সাথে কথার ছলে ছলে আমার কামদণ্ড ভিতরে ঢুকাতে থাকি যাতে আন্টির মন আমার কথার দিকে থাকে আর আমি ড্রিল করতে থাকি। 

এরপর যতটুকু ঢুকেছে ততটুকু ঢুকাতে আর বের করতে থাকি৷ আন্টি আহ আহ আহ আহ ওওওওওহ ওওওহ ওওওওহ সুখ সুখ সুখ আহ আহ লাগছে সুখ।

আন্টি ব্যাথা আর যৌন উন্মাদনায় কি বলছে নিজেই বুঝতে পারছেনা। এবার আন্টিকে আবার একটা ধাক্কা দিই আন্টি এবার আর চিল্লায় না। বিয়ের আগেই চুদে গর্ভবতী করে দিলাম chudar golpo

যদিও এই ধাক্কাটা আগের সব ধাক্কার চেয়ে বড় ছিলো। আন্টির চোখ দিকে জল গড়িয়ে পড়তে থাকে। আমি আন্টির চোখে চুমু দিয়ে বলি, bondhur ma panu choti

আমিঃ দেখেছেন আন্টি প্রায় সবটা ঢুকে গেছে। আর একটা ধাক্কা দিতেই হবে তাহলে আমি সম্পুর্নরূপে আপনার ভিতর চলে যাবো।

আন্টিঃ না শান্ত পারবোনা। আহ আহ আহ ওহ ওহ তুমি যতটুকু…..ঢুকিয়েছো তাই দিয়েই কাজ করো। আহ আহ আহ।

আমিঃ আন্টি আর কত নাটক করবেন, একটু আগেও তো সুখ সুখ বলতে বলতে তলঠাপ দিচ্ছিলেন, এখন আবার সতীপনা শুরু করেছেন!

আপনার কোনোকিছুই আর সতী নেই আন্টি না আপনি না আপনার স্বামীকে চুমু খাওয়া ঠোঁট, না আপনার ছেলের মুখ লাগানো স্তন, না আপনার ছেলে বের হওয়া যায়গা। 

কিছুই বাকি নেই। আর একটা মেয়ে যেকোনো ধরনের লিঙ্গ তার যোনীতে ঢুকিয়ে নেওয়ার ক্ষমতা রাখে। আপনিও পারবেন।

bondhur ma panu choti

এই বলে আস্তে আস্তে ঠেলতে ঠেলতে আমার কামদণ্ড আন্টির ভিতরে সম্পুর্ন রূপে হারিয়ে যায়। আন্টিও যেন এবার হাফ ছেড়ে বাচে। আমি সম্পুর্ন ঢুকে থাকা লিঙ্গ ভিতরে রেখেই আন্টির উপর বেশকিছুক্ষণ ছোটো বাচ্চার মত শুয়ে থাকি।

আন্টির দুই স্তনমে নরম ভাবে আদর করি। তার স্তনের অগ্রভাগের হালকা লাল বৃত্তের ভিতর একটা কালো তিল আছে। যেটা আগে খেয়াল করিনি।  bondhur ma panu choti

আমি ওই তিলটা আমার ঠোঁট দিয়ে কামড়ে ধরে উপরের দিকে টান দিই৷ এরপর আবার ছেড়ে দিই।আন্টির স্তনের অগ্রভাগের দানাগুলো আবার জেগে উঠেছে, তবে সেই আগের মতই ছোট্ট একটা দানা। আমি একটু উচু হয়ে আন্টির স্তন মর্দনে মন দিলাম। 

ওদিকে আন্টির নিশ্বাস অনেক ভারী হতে থাকে। আমি সেসব দিকে খেয়াল না করে আন্টির নরম তুলতুলে স্তন টেনেটুনে আবার লাল করে দিই। 

আন্টির সব ব্যাথা যেন চলে গেছে এখন শুধু ওহ ওহ আহ আহ উফফফ মাগো ওহ ওও আহ আহ আহ আহ করতেই থাকে।

হঠাৎ আন্টি আমার হাত তার হাতের মধ্যে নিয়ে নিজেই নিজের স্তন পিষতে থাকে। আমি অবাক হয়ে আন্টির কাজ দেখতে থাকি। 

সতীসাবিত্রী মহিলাটা কতই না যৌন কষ্টে থাকে যে আজকে নিজেকে আটকাতে হিমসিম খেয়ে যাচ্ছে। খেয়াল করলাম আমার লিঙ্গ ঢুকে থাকা জায়গাটা আমার অজান্তেই আগপাছ হচ্ছে।

বুঝে গেলাম আন্টি তলঠাপ দেওয়া শুরু করেছে। আমি এবার একটা বুদ্ধি আটলাম। আন্টির যোনীতে আমার কামদণ্ড ঢুকিয়ে রাখা অবস্থায় বিছানায় একটা ভরাট থলথলে পাছার মেয়ে চোদা meye chodar golpo

পালটি দিলাম এতে করে আমি আন্টির নিচে চলে গেলাম আর আন্টি উপরে। আমি দেখতে চাই আন্টি এবার কিভাবে নিজেকে নিয়ে খেলে আমার সাথে। bondhur ma panu choti

আমার দেহের উপর আন্টি এমনভাবে লেপ্টে রইলো যে আন্টির তুলতুলে স্তনদ্বয় আমার বুকের সাথে পিষে যেতে থাকলো। আন্টি তার মুখ আমার ঘাড়ের পাশে রেখে প্রচন্ডরকমের হাফাতে থাকে। আমি আন্টির কানে আমার মুখ নিয়ে আন্টিক বলি,

আমিঃ কেমন লাগছে আন্টি? ছেলের বন্ধুর ভালোবাসায় নিশ্চয়ই সিক্ত হতে চাচ্ছেন তাইনা?

আন্টিঃ শান্ত চুপ করো তুমি প্লিজ।

আমিঃ কেন চুপ করবো আন্টি, আপনার যোনীর ঠোঁট কিভাবে আমার ধন কামড়ে ধরেছে সেটা কিভাবে যে বোঝাই আপনাকে? মনে হচ্ছে আমার ধন খেয়ে নেবে আপনার যোনীর ঠোঁট।

আন্টিঃ উফফফফ শান্ত প্লিজ এসব কথা বন্ধ করো।

আমিঃ ঠিকই তো ছেলের বন্ধুর ধোনের উপর বসে আছে আপনার গুদ আর মুখে মুখে ন্যাকামো দেখাচ্ছে।

আন্টিঃ ছিহ কি মুখের ভাষা। bondhur ma panu choti

আমিঃ হাহা, মুখের ভাষা ভালো রেখে ছেলের বন্ধুর ধন নিজের গুদে রাখা বুঝি খুবউ ভদ্রতা আন্টি? মুখে সতীত্ব দেখাচ্ছেন ওদিকে গুদ দিয়ে আমার ধন ঠিকই কুটকুট করে কামড়ে চলেছেন। মুখে লজ্জা দেখালেও আপনার যোনী তো বড্ড নির্লজ্জ হয়ে গেছে। আমার ধনের গাদন খাওয়ার জন্য ব্যাকুল হয়ে আছে।

আন্টিঃ অভদ্রতা করে আমাকে নষ্ট করেছো তুমি, এসব আমার ইচ্ছায় হচ্ছেনা কিছুই। একদিন নিশ্চয় এর শাস্তি পাবে তুমি। দেখে নিও। আমার সতীত্ব নষ্ট করেছো তুমি, মনে রেখো পাপ বাপকেও ছাড়ে না।

আমিঃ দেখি আপনার সতীপনার এই নাটক কতক্ষণ চলে।

এই বলে আমি আমার কামদণ্ড আন্টির মধুভাণ্ডার থেকে হালকা বের করতে যাই কিন্তু আন্টি নিজের কোমর খুব শক্তভাবে আমার দেহের উপর চেপে ধরেছে। আমি মুচকি হাসি দিয়ে আন্টির কানে বলি,

আমিঃ মুখে সতীপনা দেখাচ্ছেন আর আমাকে ছাড়তেও পাচ্ছেন না, আপনি আসলেই কোনটা চাচ্ছেন বলেন তো আন্টি?

আটি আমার কথায় উত্তর না দিয়েই আমার বুকে সাটিয়ে পড়ে থাকে। আমি এবার আন্টির কানে বলি,

আমিঃ আন্টি এবার উঠে বসেন। এখন সুখের সাগরে ভাষাবো আপনাকে। bondhur ma panu choti

আন্টি জানে এখন আর কিছুই আটকাবার নেই। তাকে আজকে আমি করবোই। তাই আন্টি কিছু না বলেই আমার বুক থেকে নিজের নরম তুলতুলে দেহটা তুলে আমার কামদণ্ডের উপরে বসে রইলো।

আমিঃ আন্টি শুরু করেন।

আন্টি কোনো কথা না বলে প্রথমে তিরতির করে কাপতে কাপতে উপরের থেকে উঠতে লাগলো যার ফলে আন্টির রসে ভেজা আমার কামদণ্ড দৃশ্যমান হতে লাগলো। 

যখন কামদণ্ড আন্টির যোনীমন্দির থেকে বের হচ্ছি তখন আন্টির লাল টুকটুকে চামড়ার কিছু অংশ আমার কামদণ্ডের সাথে লেপ্টে বের হয়ে আসতে চাচ্ছিলো।

কি অপূর্ব সেই দৃশ্য। অতিরিক্ত টাইট হওয়ার কারণ আন্টির যোনীর ভিতর থেকে যেন সব আমার কামদণ্ডের সাথে বের হয়ে আসতে চায়। আন্টি অনেকটা উপরে উঠে পড়ে। 

আমার কামদণ্ডের অর্ধেকের বেশি বের হয়ে যায়। আমি একটা দুষ্ট বুদ্ধি করে নিচ থেকে তলঠাপ দিই ভিষণ জোরে। যাতে আন্টি আহহহহহহহহহহহহহ ওওওওওওওওওওওওওও শান্ত অমানুষ। bondhur ma panu choti

আন্টি আমাকে অমানুষ বলে গালি দেওয়ায় আমার ভিষণ রাগ হয়। যার ফলে আমি শোয়া তেকে উঠে পড়ে নিচ থেকে আন্টিকে বেশ জোরে জোরে প্রায় ৩০ টা তলঠাপ দিই। 

এরপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়ি। এরপর আন্টি নিজেই লাফাতে থাকে। আন্টি যখন উপরে উঠছিলো তখন আমটির রসে ভেজা আমার কামদণ্ড কেমন স্বর্ণের মত 

চকচক করছিলো আর যখন আন্টি থপ করে নিচে বসছিলো তখন আন্টির নরম তুলতুলে নিতম্ব আমার থাইয়ের সাথে বাড়ি খেয়ে ভিষণভাবে থপথপ শব্দ করছিলো।

আর ঠিক আমাদের মিলন অঙ্গ হতে দফায় দফায় কামরস ছিটকিয়ে এদিকে ওদিকে পড়ছিলো। আমি আন্টি মোটাতাজা স্তন টিপতে থাকি যদিও এক একটা স্তন আমার এক হাতে আটছিলো না কিন্তু তার 

নরম স্তনে যেন আমার স্বর্গ সুখ অনুভুত হচ্ছিলো। আন্টি এবার অনেক্ষণ আমার সাতে সঙ্গ দিলো কিন্তু হঠাৎ আন্টি কাপতে শুরু করলো আর আমার কামদণ্ডের উপর উঠবস করার গতি বাড়িয়ে দিলো।

আমি দুষ্টু বুদ্ধি এটে আন্টির কোমর চেপে ধরি যাতে আন্টি লাফাতে না পারে। কিন্তু এবার আন্টি অনেক রেগে যায়। আমার হাতে জোরে করে তার কোমর থেকে ছাড়িয়ে নিয়ে তার স্তন আমার হাত দিয়ে টিপাতে থাকে।  bondhur ma panu choti

আন্টি চোখ বুঝে সব করছে, কামনার আগুনে চোখ খুলে তাকানোর অবস্থা নেই তার। আমিও আন্টির সাথে মজা নেওয়ার জন্য আন্টি যখন কোমর তোলে আমিও তার সাথে কোমর উচু করে যাতে আমার কামদণ্ডএর যাতায়াত বন্ধ থাকে।

এতে আন্টি আরও রেগে যায়। তাই নিজের সমস্ত শক্তি দিয়ে লাফাতে থাকে। আন্টি জোরে জোরে লাফানোর ফলে তার নরম স্তনদ্বয় আমার হাত থেকে বের হয়ে যায়। 

আমি আন্টির স্তন তেকে হাত সরিয়ে নিয়ে সেগুলো উথাল-পাতাল নাচ দেখতে থাকি। নরম তুলতুলে স্তনদ্বয় একে অপরের সাথে ধাক্কা খেয়ে দুইপাশে ছড়িয়ে যাচ্ছে আবার পরমুহূর্তেই কাছাকাছি এসে আবার ধাক্কা খাচ্ছে এই ঘটনা বারবার ঘটে চলেছে।

আমি আন্টির সুগোল স্তনের নাচুনি দেখতে দেখতে মাঝেমাঝে আমার কোমর নাড়িয়ে আন্টিকে তলঠাপ দিতে থাকি। আন্টি হঠাৎ চোখ খুলে ঘোলাটে দৃষ্টিতে আমার দিকে তালায়। 

যেন কোন কামদেবী কামার্ত চোখে তার শিষ্যকে বশিভূত করতে চায়ছে। আমিও অনুগত শিষ্যের মত আন্টি প্রেমে পাগল হয়ে আন্টির 

যোনীতে আমার লিঙ্গের যাতায়াত আর আন্টি কোমল স্তননাচন দেখতে থাকি। এবার আন্টির চরম মুহুর্ত মিস দেওয়ার ইচ্ছা তার ভিতর নেই। আমি তাকে খ্যাপাতেই চাইনা। bondhur ma panu choti

আন্টি- আহ আহ আহ ওওওওওওওওওওওওওওওওওওওহ মাগো সব সব বের হয়ে গেলো। যাহ আমার দেহে আর কিছুই রইলো না। মাগো দেখে যাও তোমার নাতীর বন্ধু আমাকে শেষ করে দিলো। আহ আহ আহ মাগো আহ আহ শান্ত আহ আহ। শান্ত আমার বের হবে। আহ আহ আহ শান্ত আমাকে চেপে ধরো আহ আহ। উফফ মাগো আহ আহ। শান্ত আমাকে ধরো, প্লিজ শান্ত আমাকে ধরো।

আমিঃ এই সোনা, জান আমার আমি ধরবো তোমাকে তার আগে বলো তখন তো বলছিলে নিতে পারবেনা, এখন তো পাগলের মত লাফাচ্ছো। আমার কথা বিশ্বাস হয়েছে যে সব মহিলারা সবারটা নিজের ভিতরে নেওয়ার ক্ষমতা রাখে।

আমি আন্টির উত্তর আশা না করেই আধবসা হয়ে আন্টিকে আমার বুকের সাতে জড়িয়ে ধরি।

আন্টিঃ আরও জোরে শান্ত আরও জোরে! সমস্ত শক্তি দিয়ে আমাকে চেপে ধরো… আহ আহ উফফ শান্ত। newchoti golpo

আন্টি নিজের কোমর জোর গতিতে চালাতে চালাতে বলতে থাকে। আমিও এবার আমার সমস্ত শক্তি দিয়ে প্রায় ১০ বার তলঠাপ দিতেই আন্টির দেহে ভুমিকম্প হতে থাকে। 

আমি আবার কয়েকটা তলঠাপ দিতেই আন্টি আমার কাপে নিজের মুখ নিয়ে গিয়ে আমার ঘাড়ে নিজের দাত বসিয়ে দেয়। আমার অনেক যন্ত্রণা হওয়া সত্বেও আমি তলঠাপ দেওয়া জারি রাখি। কিন্তু বেশিক্ষণ এই ঠাপ স্থায়ী হয়না। আন্টির ভলকে ভলকে ছেড়ে দেওয়া গরম রসে আমার লিঙ্গা কামস্নান করতে থাকে।

এতো গরম রসে যেন আমার কামদণ্ড পুড়ে যাবে। আমি আরও কয়েকটা লম্বা ঠাপ দিতেই আন্টি ওওওওওওওওওওওওওওওওওও করে চীৎকার করতে করতে তার সমস্ত কামরস ছেড়ে দিয়ে হাফাতে থাকে। 

তার কামরস আমার লিঙ্গ বেয়ে আমার কামদণ্ডের গোড়া হয়ে বিছানায় পড়তে থাকে। আমি বিছানায় গা এলিয়ে দিতেই আন্টিও আমার দেহের উপর নিজের গা এলিয়ে দেয় আমি আন্টির চুলের মধ্যে হাত চালিয়ে তাকে আদর করতে থাকি।

এরপর আন্টি আমার উপর থেকে নেমে যেতে চাইলে আমি বারণ করি। bondhur ma panu choti

আমিঃ আন্টি প্লিজ ওটা বের করবো না আপনার ভিতর থেকে। আমার জীবনের সেরা সুখ আজকে আমি পেয়েছি।প্লিজ ভিতরে রাখতে দিন।

আন্টিঃ আজকের পর থেকে তুমি আর এ বাড়িতে এসোনা শান্ত। আজকে যা হলো সেটার জন্য তোমাকে আমি ঘৃণা ছাড়া কিছুই করতে পারবোনা। শালির কুমারী কচি গুদ kumari meye chodar golpo

আমি অবাক হয়ে ছাদের দিকে তাকিয়ে  রইলাম। এটা কেমন মহিলা, যে নিজের কাম নিবারণ করার জন্য আমার উপরেই একটু আগে এমন ভাবে লাফাচ্ছিলো যেন মনে হচ্ছিলো সে আমার বউ। 

আর এখনি আন্টি তার আদর্শ গৃহবধূ রূপে চলে এসেছে? আমিও কম যাইনা। আমিও দেখবো আজকে রাতে কতক্ষণ সে তার আদর্শ গৃহবধূ রূপে থাকতে পারে।

আমি আন্টিকে জড়িয়ে ধরেই উঠে বসি। আমার খাড়া হয়ে থাকা কামদণ্ড আন্টির রসে টইটম্বুর মধুভাণ্ডারে ডুবে আছে।আমাকে উঠে বসতে দেখে আন্টি ভাবলো হয়তী আমি তার ভিতর থেকে আমার কামদণ্ড বের করে নেবো কিন্তু আমার মাথায় অন্য চিন্তা ঘুরছিলো। আমি আমার কামদণ্ড আন্টির যোনীতে ঢুকিয়ে রাখা অবস্থায় বিছানা থেকে নেমে দাড়াই।

এখন আন্টি আমার কোলে আছে। আমি আন্টিকে কোলে তুলে নিয়েছি আর ওদিকে আমার কামদণ্ড সম্পুর্নরূপে আন্টি কামমন্দিরের কামরসে স্নান করে চলেছে। bondhur ma panu choti

আন্টিঃ শান্ত কি হলো নামাও আমাকে। এভাবে কোলে নিয়েছো কেন?

আমিঃ কারণ এবার আমি আপনাকে কোলচোদা করবো আন্টি।

Leave a Comment

error: