Bangla Hot Kahinibondhur bou choticoti golpohindu muslim chotikajer meye k chodathapa thapiসৎ মাকে চোদা

সৎ মায়ের গুদে সৎ ছেলের ছয় ইঞ্চি বাড়া

সৎ মায়ের গুদ চটি আজ আমার ছেলের সাথে যে সম্পর্ক তৈরি হয়েছে, আমি তা আপনার উপর ছেড়ে দেব, আপনি কী মনে করেন। আমি কী মনে করি এবং কীভাবে আমার জীবনে এই পরিবর্তন এলো, আমি এই গল্পের মাধ্যমে পাঠকদের সামনে তুলে ধরছি।

আমার বয়স ৩৪ বছর। আমি শান্ত আছি আমি ফর্সা এবং সেক্সি. বিয়ের দশ বছর হয়ে গেল, আমার নিজের কোন ছেলে নেই। আজকে যে গল্পটা বলছি সে আমার সৎ ছেলে যে আমার থেকে মাত্র দশ বছরের ছোট। 

স্বামী দেব দুটি বিয়ে করেছেন যে আমি দ্বিতীয় স্ত্রী। কারণ প্রথম স্ত্রী গাড়ি দুর্ঘটনায় মারা গেছে। স্বামীর বয়স বেশি কিন্তু আমি অনেক উপভোগ করি। 

আমার ছেলে করণ যে আমার থেকে মাত্র দশ বছরের ছোট একজন জিম প্রশিক্ষক। আমিও করণকে অনেক আদর করতাম, কিন্তু আজ থেকে আমার দৃষ্টিভঙ্গি বদলে গেছে, যা হয়েছে তা আমি বলতে যাচ্ছি।

স্বামী দেব শহরের বাইরে। করণ আর আমি বাড়িতে। খুব ভোর হয়েছে, ঘুম থেকে জেগে উঠলে চোখে জল, আমি জিজ্ঞেস করলাম কি ব্যাপার ছেলে, কাঁদছো কেন, সে বলল, আমি আমার মাকে মিস করছি। 

আজ সবসময় আমাকে জড়িয়ে ধরত। আর আশীর্বাদ করতেন কাল থেকে নতুন বছর, তুমি অনেক এগিয়ে যাও, সব সুখ পাও। সৎ মায়ের গুদ চটি

কিন্তু আজ সে আমার সাথে নেই তাই তাকে মিস করছি। সব শুনে আমিও কাঁদতে লাগলাম আর নিজেকে আটকাতে না পেরে হাত মেলে বললাম এসো আমাকে জড়িয়ে ধরো।

সে দৌড়ে এসে আমার কোলে উঠল। আমিও তাকে আমার বাহুতে জড়িয়ে নিলাম। ও আমার কাঁধে মাথা রেখে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল, আমিও ওর পিঠে আদর করে বললাম, তোমার চিন্তার কিছু নেই, আমি তোমার মা, তোমার বন্ধু, আজ থেকে আমিই সব। আমিও বুঝে গেলাম বৌদি চাইছে কিছু হোক hot boudi golpo

বন্ধুরা, যখন সে জড়িয়ে ধরল আর আমিও জড়িয়ে ধরলাম তখন মায়ের স্নেহ জাগছিল না এবং হয়ত সেও বুঝতে পারছিল। 

কারণ সে আমার পিঠে আদর করছিল এবং আমার ব্রা অনুভব করছিল। আমিও হারিয়ে গিয়ে ওকে জড়িয়ে ধরতাম যেমন বিয়ের আগে প্রেমিককে জড়িয়ে ধরতাম তারপর চুমু ও লিপ লক হতো আর বয়ফ্রেন্ডের হাত আমার স্তনের বোঁটায় আসতো, আমার সাথেও তাই হয়েছিল। সৎ মায়ের গুদ চটি

তিনি আমাকে এমনভাবে আঁকড়ে ধরেছিলেন যে তিনি চলে যাচ্ছেন না। আমিও হারিয়ে গিয়েছিলাম যেন আমি বুঝতে পারিনি যে আমার একটি ছেলে আছে। 

এবং যখন সে আমার উপর তার ঠোঁট এনে চুম্বন শুরু করে, আমিও জানতাম না। আর থামতে না পেরে আমিও ঠোঁট আটকে রাখলাম। এবার সে আমার স্তনের বোঁটায় হাত এনে টিপতে লাগল। 

আমি শুধু রাতের পোশাকে ছিলাম। তিনি আমার ঘাড়ে চুমু খেতে শুরু করলেন, আমার পিঠে আদর করতে লাগলেন এবং দাঁত দিয়ে আমার কান কামড়াতে লাগলেন। আমিও ওর পিঠে আদর করতে লাগলাম।

বন্ধুরা, আমরা দুজনেই বেডরুমে গেলাম এবং আমি সাথে সাথে আমার টপ খুলে ব্রার হুক খুলে দিলাম, সে ভোদা থেকে ব্রাটা খুলে ফেলল এবং চুমু খেতে লাগল আর ভোদা কামড়াতে লাগল। 

টিপতে লাগলো, পান করতে লাগলো, আঙ্গুল দিয়ে স্তনের বোঁটা ঘষতে লাগলো। বন্ধুরা, আমি এমন গরম হয়ে গেছি, বলতে পারব না। আমার মুখ দিয়ে শুধু কান্না বের হচ্ছিল। সৎ মায়ের গুদ চটি

আমি দীর্ঘশ্বাস ফেলতে লাগলাম। সে চুপচাপ আমার মাই নিয়ে খেলছিল। আমার মুখ দিয়ে শুধু শব্দ বের হচ্ছিল। আমি পাগল হয়ে যাচ্ছিলাম, আমার চুল শেষ হয়ে গেছে। গাড়ি নিয়ে যাচ্ছিল। সে বারবার দাঁতের নিচে ঠোঁট চেপে দিচ্ছিল।

এর পর আমি বিছানায় শুয়ে পড়লাম, সে আমার পায়জামা সরিয়ে আমার উরুতে আদর করতে লাগল। এর পর সে আমার প্যান্টিটা টেনে সরিয়ে দিল এবং 

সৎ মায়ের গুদ চটি

আমার গুদে হাত নাড়তে গিয়ে একটা শব্দ বললো “ওয়াও” তারপর সাথে সাথে দুই পায়ের মাঝখানে বসে গুদ দেখতে লাগলো। bangla choda chudir golpo

আর পা দুটো আলাদা করে জিভ দিয়ে আমার গুদ চাটতে লাগলো। তিনিও আঙ্গুল দেখাতে লাগলেন। আমি আমার পা আরও ছড়িয়ে দিলাম যাতে তার কোন সমস্যা না হয়।

বন্ধুরা, সে আবার উপরে উঠে, আমার ঠোঁট চুষে, তারপর আমার স্তনের বোঁটা দেখে, তারপর আমার পেটে থাকা অবস্থায় আমার গুদ চেটে, শিশ্ন বের করে। সৎ মায়ের গুদ চটি

আমি সেই বালিশটা আমার দুই মুঠি দিয়ে শক্ত করে ধরেছিলাম। তিনি আমার ভগ উপর তার শিশ্ন করা এবং এটি কঠিন ধাক্কা. বন্ধুরা, তার ছয় ইঞ্চি ডিক আমার গুদের ভিতর পিছলে আমার জীবনে ঢুকে গেল। আমার লালসা জ্বলে উঠল। এবার সে জোরে ধাক্কা দিতে লাগল।

আমি আমার পাছাটা তুলে চুমু খেতে লাগলাম। তিনি জোরে ধাক্কা দিতেন, প্রতি ধাক্কায় আমি শুধু কাঁদতাম। আস্তে আস্তে আমরা দুজনেই উত্তেজিত হয়ে উঠলাম। 

ও আমাকে পিছন থেকে চোদা শুরু করলো, মাঝে মাঝে শুয়ে পরে আবার শুয়ে পড়লো আর আমি উপরে উঠলাম। বন্ধুরা আজ সারাদিনে প্রায় আটবার চুদেছে। আর এখনো আমার পার্টি চলছে।

এখন আপনি বলুন এই সম্পর্কের কি নাম দেব? যাই হোক, নতুন বছরে দেখা যাবে। শীঘ্রই আমি আপনার সাথে নন-ভেজ গল্প ডট কম-এ আমার কথা শেয়ার করব। সৎ মায়ের গুদ চটি

ততক্ষণ পর্যন্ত আপনাকে ধন্যবাদ এবং আপনাকে একটি খুব শুভ নববর্ষের শুভেচ্ছা জানাতে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হোক। আপনি যাকে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: