bangla choti blogspotbou k chudlamkhalato bon chotikumari meyesali ke chodar golpowordpress choti golpowww বাংলা চটি গল্প comকুমারী মেয়ে চুদা

শালির কুমারী কচি গুদ kumari meye chodar golpo

kumari meye chodar golpo আমি অবিনাশ। শহরে এক কোম্পানিতে চাকুরী করি। আমি অনাথ আশ্রমে বড় হয়েছি। বয়স যখন ৩০ ছুঁই ছুঁই বিয়ের জন্য চেষ্টা করতে লাগলাম। 

কিন্তু অনাথ হওয়ার জন্য বিয়ে হচ্ছিল না। একদিন এক বন্ধু মেট্রিমনিতে প্রোফাইল খুলতে বলে। দেখতে সুন্দর থাকায় অনেক ফোন কল আসতে লাগল। 

একদিন সন্ধ্যায় হঠাৎ ফোন এলো এক ভদ্র মহিলার। উনি শহরে বিউটি পার্লার চালান। উনার দুই মেয়ে, স্বামী মারা গেছেন। বড় মেয়ে কলেজ পাশ করেছে। 

ছোট মেয়ে এইচএস দেবে। উনার বড় মেয়ের জন্য উনি ফোন করেছিলেন। আমি আমার এক বন্ধু কে নিয়ে উনার বাড়িতে হাজির হলাম। 

ভদ্র মহিলা বললেন উনার কোনো ছেলে নেই তাই তিনি এমন একজন কে জামাই করতে চাইছেন যে উনার বাড়ির দায়িত্ব নেবে। উনার বড় মেয়ে লতা আমার সামনে চা নিয়ে এলো। 

সঙ্গে ওর বোন মিতা। লতা কে দেখে আমি চোখ ফেরাতে পারছিলাম না। দুধ আলতা গায়ের রং, মিষ্টি মুখ, লাল টকটকে ঠোঁট, আনুমানিক ৩৪ সাইজের বুক। kumari meye chodar golpo

আমি বিয়েতে রাজী হয়ে যাই। লতার মা আমায় বিয়ের পর উনাদের বাড়িতে থাকতে বলেন। এক মাসের মধ্যে লতাকে বিয়ে করি। বন্ধুরা বোর হবেন না। 

এটা আমার জীবনের সত্যি ঘটনা। এর পর আমার জীবনে এমন কিছু ঘটে, যা আমি কল্পনা ও করিনি। বাসর রাতে আমি দরজা লাগিয়ে খাটে বসা লতার দিকে এগোই। 

ধীরে ধীরে ওকে বিবস্ত্র করি। ওর ৩৪ সাইজের দুধ গুলোকে মুখ লাগিয়ে চুষতে থাকি। এরপর নিচে নেমে ওর ঘন জঙ্গলে ঢাকা ভোদায় মুখ লাগিয়ে চুষতে থাকি। bangla choti bondhur bou choda

ও চোখ বন্দ করে গোঙাতে থাকে। আমার মুখ ওর ভোদায় জেঁকে রেখে কামরস ঢালতে থাকে। এরপর আমি আমার ৬ ইঞ্চির বাঁড়া ওর গুদে ঢোকাই, ও চিৎকার করে ওঠে ব্যথায়। kumari meye chodar golpo

আমাকে ঠেলে সরিয়ে দেয়। ওই রাতে যতবারই ঢোকাতে যায় ও ব্যথায় আমাকে সরিয়ে দেয়। আমি হাল ছেড়ে ঘুমাতে থাকি। এই ভাবে এক মাস কেটে যায়, আমি আর চেষ্টা ও করিনা। 

রাতে দেরি করে বাড়ি ফিরি। একদিন রাত ১২ টার সময় ঘরে ফিরলে, শাশুড়ি আমাকে উনার ঘরে ডাকেন। তিনি বলেন,, “অবিনাশ তোমায় আজ কিছু কথা বলব খারাপ ভেবো না, আমায় দোষ দিও না। 

লতার যখন ১৬ বছর বয়স, আমার এক দূর সম্পর্কের ভাই এখানে থাকত, আমায় পার্লারে হেল্প করত। কিন্তু ও যে আমার এত বড় ক্ষতি করে দিবে আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনি। 

kumari meye chodar golpo

ও লতার সাথে শারীরিক সম্পর্ক করে ওকে গর্ভবতী করে, যারফলে আমায় ওকে abortion করাতে হয়। এরপর ওকে আমি তাড়িয়ে দিই। কিন্তু ও লতাকে নিয়ে এরপর হোটেলে চুদত। 

ও আবার গর্ভবতী হয়ে পড়ে। আবার আমাকে ওকে গর্ভপাত করাতে হয়। এর পর থেকে ওর তলপেটে বেথা হত মাঝে মাঝে। ও বলত আর বিয়ে করবে না। kumari meye chodar golpo

জানোই তো মেয়েরা চুদার স্বাদ পেলে ছেলেদের থেকেও ওরা ভয়ঙ্কর হয়ে ওঠে। আমি লতার মুখ থেকে শুনেছি তোমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হচ্ছে না। 

তুমি খুব ভালো ছেলে বাবা। আমার নিজের ছেলেও এইভাবে আমাদের দেখভাল করতোনা, যেভাবে তুমি করো। লতা আজ আমার কাছে ঘুমাবে। আমি ওকে ডাক্তার দেখিয়েছি, ডাক্তার বলেছেন ১ মাসের মধ্যে ঠিক হয়ে যাবে।

দরজার পাশে দাঁড়িয়ে মিতা আমাদের এতক্ষণের কথা সব শুনেছে। আমি কোনো কথা না বলে শাশুড়ির ঘর থেকে বেরিয়ে নিজের ঘরে এসে শুয়ে পড়লাম। রাত তখন ২টা হবে, হঠাৎ মিতা আমার ঘরে ঢুকল।

“কি জামাইবাবু ঘুম আসছে না। মা দিদি কে ডাক্তার দেখিয়েছে। চিন্তা নেই, একমাস পর আপনি আপনার মেশিন ঢোকাতে পারবেন। ”

আমি ওর কথা শুনে হেঁসে উঠলাম।

“তোমার মা জানে তুমি এত রাতে আমার ঘরে”

“না”

“বস এখানে” bangla cuda cudi golpo

ও আমার মাথার পাশে এসে বসল। kumari meye chodar golpo

আমি প্রশ্ন করলাম সে এগুলো জানলো কেমন করে?

“আমি প্রচুর পর্ন দেখি, দিদি ও দেখত। সত্যি বলতে কি দিদি আপনার থেকে প্রচুর কামুক। ও যেদিন ঠিক হবে সেদিন আপনাকে ছিঁড়ে খাবে। আপনাকে অফিস থেকে একমাস ছুটি নিতে হবে। ”

“তাই নাকি?তা তুমি কারুর সাথে করেছো এগুলো?তোমার বুক এই বয়সে তোমার দিদির থেকে ও বড়!”

“কলেজে বয়ফ্রেন্ড আছে, দু তিনজন প্রায় টিপে। কিন্ত কাউকে চুদতে দিই নি। ”

ওর কথা শুনে আমার আমার বাঁড়া দাঁড়িয়ে গেল। ও আমার বাঁড়াটা খপ করে লুঙ্গির উপর দিয়ে খপ করে ধরে ফেলে। আমি তাকে দরজাটা লাগিয়ে আসতে বলি। ও দরজা লাগিয়ে এলে আমি ওর উপর একপ্রকার ঝাঁপিয়ে পড়ি। ও নিজে থেকে ওর কামিজ খুলে ফেলে।

ওর দুধ গুলো ওর দিদির মত ৩৪ সাইজের। ওর দুধের বোঁটা গুলো উত্তেজনায় সূঁচাল ও শক্ত হয়ে গেছিলো। মনে হচ্ছিল যেন গিলে ফেলি। ওর গায়ের রং ওর দিদির মতোই ফর্সা। 

আমি ওর ঠোঁট এ ফেঞ্চ কিস করতে থাকি, আর হাত দিয়ে ওর ডাবের মত দুধ দুটো কে দলতে থাকি। এরপর শুধু ওর দুধগুলি কে চুষতে থাকি পাগলের মত। একমাসের ক্ষিদা আমায় পশু বানিয়ে দিয়েছিল। ও আমার কোমর কে দুটো পা দিয়ে জড়িয়ে ধরে, আমাকে ওর বুকের উপর জেঁকে ধরে।

“আমমম,,,, আরো জোরে চুষ। নিচে নেমে আমার ভোদা চুষ। ” kumari meye chodar golpo

ওর ভোদা সুন্দর করে পরিষ্কার করা। ওর বোনের মত জঙ্গলে ভর্তি নয়। আমি ক্লিটোরিস গুলিকে চুষতে থাকি।

“অবিনাশদা এবার ঢোকাও, আর পারছিনা”

“ঢোকাচ্ছি মিতা। তোকে আজ চুদে মা বানাব। তোর দুধ গুদ এর প্রেমে পড়ে গেছি আমি। তুই আমার বউ হয়ে যা। ”

এর পর আমি ওর ভোদায় আমার বাঁড়া সেট করে এক মুহূর্তে পুরোটা ঢুকিয়ে দিই। ধীরে ধীরে বাঁড়া চালাতে থাকি। ও কেঁম্পে উঠতে থাকে। এর পর ওর দুধ গুলোকে দলতে দলতে চোদার গতি বাড়াতে থাকি।

“উমমম,,,, জামাইবাবু আরো জোরে চুদো। আমার দুধ গুলোকে চুষ। আহ্হ্হঃ কি সুখ দিচ্ছ আমায়। আগে জানলে দিদির বদলে আমিই তোমায় বিয়ে করতাম। ” বাংলাদেশী হিন্দু দাদা বৌদির চুদাচুদি

“মিতা তোর দুধ আর গুদের স্বাদই আলাদা। তোকে পোয়াতি বানাব। ”

মিতা আমায় তার দুই পা তুলে আরো জেঁকে ধরে জল খসিয়ে দেয়। আমি তীব্র গতিতে ঠাপ মারতে থাকি, গোটা ঘর ঠাপ,,, ঠাপ,,, ঠাপ শব্দ আর মিতার সুখের গোঙানিতে ভরে যায়। kumari meye chodar golpo

মিতা নখ দিয়ে আমার পিঠ আঁচড়াতে থাকে। আমি কামের তাড়নায় ওর দুধের বোঁটা গুলি কামড়াতে থাকি। উমমমম,,,,, মা গো,,,,,, দাও,,,, দাও,,,, বলে মিতা চিৎকার করতে থাকে। 

এরপর আমি ওকে আমার উপরে বসাই। আমার উপরে বসে চুদতে থাকে। খাটের কেঁচ-কেঁচানি শব্দে ঘর ভরে যায়। আমি নিচে শুয়ে ওর দুধ গুলো দলতে থাকি। 

এরপর ওকে শেষবারের মত মিশনারি পোজে চুদতে থাকি। ও তার জল খসিয়ে দেয়। আমার ওকে ছেড়ে দিতে বলে। “জামাইবাবু এবার ছেড়ে দাও, উমমমম,,,,, আমার লাগছে,,,, আমার গুদ হাঁ হয়ে যাবে, আমি কাল উঠে দাঁড়াতে পারব না। আমি তোমার বাঁড়াকে চুসে মাল বের করে দিচ্ছি।

মাগী আমার এখনও শান্তি হয়নি, তোর গুদেই মাল ঢালব, তোর গুদ আজ ফাটিয়ে দেব। এই গুদ যেন তুই অন্য কাউকে দিয়ে চোদাতে না পারিস। 

তোর বোঁটা আজ ছিঁড়ে খাব। ” ও ব্যথায় গোঙাতে লাগল। প্রায় ২০ মিনিট পরে ওর গুদকে আমার বীর্যে স্নান করিয়ে আমি ওর দুধে মুখ গুঁজে শুয়ে পড়ে থাকি। 

ও আমার চুলে হাত বোলাতে লাগল। এরপর প্রতিদিন রাতে মিতাকে সবাই ঘুমিয়ে গেলে চুদতে থাকি। ওকে কনডম ছাড়াই চুদতাম। প্রটেকশন এর জন্য ঔষধ খাইয়ে দিতাম। ওকে চুদতে চুদতে লতার সাথে আমার যে বিয়ে হয়েছিল আমি ভুলতে বসেছিলাম, কারণ ওকে

আমি আর কাছে ডাকতাম না। লতাও আসত না।একদিন আমার শাশুড়ি ও মিতা ওদের এক আত্মীয় এর বাড়িতে একদিনের জন্য চলে গেল। kumari meye chodar golpo

যাওয়ার সময় মিতা বলে গেল আজ দিদির সাথে চেষ্টা কর। কাল আমি ফিরে এলে তোমার জ্বালা মিটিয়ে দেব। আমি রাতে বাড়ি ফিরলে লতা আমায় খাবার দিয়ে ঘুমাতে চলে যায় ওর মার ঘরে। 

আমি ও খেয়ে দেয় ঘুমাতে চলে যাই। মাঝরাতে হঠাৎ আমার ঘুম ভাঙে। দেখি লুঙ্গি ভিজে গেছে, স্বপ্নে মিতাকে চুদছিলাম, এদিকে মাল আউট হয়ে গেছে। 

বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে লুঙ্গি পাল্টালাম। বাথরুমের পাশে লতার রুম। দেখি দরজা ভেতর থেকে লক করেনি। ধীর পায়ে ভেতরে ঢুকি। ডিমলাইটস এ লতা কে প্রাণ ভরে দেখতে থাকি। 

ও একটা গোলাপী রঙের পাতলা নাইটি পরে ঘুমাচ্ছে। নাইটির ভেতর দিয়ে ওর সুডোল ৩৪ সাইজের মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চাইছে যেন।

লতার গুদের সমস্যা না থাকলে লতাকে ছাড়া আমি কাউকে ভাবতাম না। ওর সুন্দর মুখশ্রী, সুডোল মাই, ভরাট পাছা, কামুক ঠোঁট যেকোনো পুরুষকে পাগল করে দেবে। 

ওকে এতক্ষন দেখে আমার মধ্যে কামনার আগুন বিদ্যুতের মত ছড়িয়ে গেল। আমি ঠিক করলাম ও যতই চিৎকার করুক আজ আমি ওকে চুদব। তার জন্য প্লান করলাম। 

ওর কাছে গিয়ে ওকে নাড়ালাম, ও গভীর ঘুমে আচ্ছন্ন। আমার রুম থেকে দুটি গামছা ও দুটি দড়ি নিয়ে এলাম। ধীরে ধীরে ওর হাত দুটো গামছা দিয়ে টাইট করে বেঁধে দিলাম। kumari meye chodar golpo

ও একটু নড়ে উঠলো। আমি চুপ করে দাঁড়িয়ে রইলাম। এরপর দুটো পা কে মেলে পালঙ্কের /খাটের দুদিকে বেঁধে দিলাম। নিজের লুঙ্গি খুলে ফেলে বাঁড়ার মুন্ডিতে থুতু লাগলাম। 

এরপর ওর নাইটি উপরে তুলে দেখি ও ব্রা পরেনি। ওর ফর্সা সুডোল মাই চুষতে লাগলাম একহাতে, অন্যহাতে ওর আর একটা মাই কে দলতে লাগলাম। ও ঘুম থেকে জেগে উঠল। 

ও সমস্ত শক্তি দিয়ে আমাকে ওর বুকের উপর থেকে সরাতে চাইল, কিন্তু হাত পা বাঁধা থাকায় সুবিধা করতে পারল না। আমি ওর মাই দলতে দলতে ওর মুখে আমার মুখ লাগিয়ে চুষতে লাগলাম। 

ও জোরে চিৎকার করতে লাগল। আমি কাছে থাকা আর একটা গামছা ওর মুখে ঢুকিয়ে দিলাম, যাতে সে চিৎকার করতে না পারে। নিচে নেমে এসে ওর প্যান্টি নামিয়ে আমার তর্জনী ওর গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। 

ও পা ছুঁড়তে লাগল। আমি মুখ নামিয়ে ওর যোনি গহ্বরে জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম। ওর বালের জঙ্গলে ভরা গুদ ফুলে উঠতে লাগল। 

আমি তখন কামনার আগুনে জ্বলছিলাম, দেরি না করে আমার বাঁড়ার মুন্ডিতে থুতু লাগিয়ে ওর যোনিতে বাঁড়া সেট করলাম। ও উন্নন্ন,, উমমমম, মাআআ,,, বলে গোঙাতে লাগল। 

আমি এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। চালু করলাম আমার বিরাশি সিক্কার ঠাপ। ওর চোখ দিয়ে গড় গড় করে জল বইতে লাগল। 

আমি বুঝতে পারছিলাম ওর তীব্র যন্ত্রণা হচ্ছে। ঠপ,, ঠপ,,, ঠপ আওয়াজে ঘর গম গম করছিল। চুদতে চুদতে ওর মাই চুসে, কামড়ে লাল করে দিছিলাম। 

প্রায় ১০ মিনিট পরে দেখি ও নিচ থেকে ঠাপ দিচ্ছে। আমার বুঝতে বাকি রইলনা ওর আর ব্যথা করছে না। আমি ওর হাত খুলে দিলাম, মুখ থেকে গামছা বের করে দিলাম। kumari meye chodar golpo

ও দীর্ঘ নিশ্বাস ফেলল। এরপর আমায় জড়িয়ে ধরে বলল,,,,, “চোদ আমায়, তুমি আমার ভয় কাটিয়ে দিয়েছ। আর তোমায় কষ্ট দেব না। আমার পা খুলে দাও। ”

আমি লাফিয়ে ওর পা খুলে দিই। cuda cudi choti আপুকে চুদা নতুন চটি

“আমি তোমার উপর বসে তোমায় চুদব। ‘”

“ঠিক আছে’

আমি আমার উপর ওকে বসলাম, ও নিজে থেকেই আমার বাঁড়া ওর গুদে নিয়ে নিল। এরপর জোরে জোরে ওর গুদকে আমার বাঁড়ার উপর আছাড় মারতে লাগল।

“তোমায় আজ আমি চুদে মেরে ফেলব। দেখি তোমার কত দম। আমায় এক মাসের মধ্যে পোয়াতি বানাও। আমার গুদ তুমি হাঁ করে দিয়েছ। ” kumari meye chodar golpo

এরপর আমি ওর উপর উঠে ওর গুদে জোরে জোরে ঠাপ মারতে থাকি। প্রায় ১ঘন্টা চুদে ওর গুদে আমার বীর্য ঢালি। ওই রাতে আমরা প্রায় ৫বার চুদি। মিতা ঠিকই বলেছিল লতা ভীষণ কামুকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: