dhorshon choti golpojor kore chodar golpomadam choti golpoSera Bangla Chotisomokami choti golpothreesome choti golpoম্যাডাম কে চোদা

কলেজের ম্যাডাম কে জোর করে চুদার গল্প

ম্যাডাম কে জোর করে চুদার গল্প আমি রুমেল, এলাকায় রাজনীতি করি এবং মহিলা কলেজের আসে পাশে সুন্দর সুন্দর মেয়েদের পিছে ঘোরাঘুরি করি। ইদানিং কলেজের সুন্দরি মেয়ে গুলি অনেক সচেতন হয়ে গেছে তাই পটানু অনেক কষ্ট হয়ে পরছে। 

সেজন্য আমাদের নেতাকে বললাম চলেন বড় বড় নেতাদের মত আমরাও একটা সেরা ছাত্রীদের সংবরধনা দেই। তাতে করে পরিচিতিও বারবে আবার কিছু মেয়েদের ভুগ করা যাবে।

নেতা আমার মুখে কথা সুনে হতভম্ভ হয়ে গেল এবং বল্ল দেখ রুমেল আমার বড় ইচ্ছা এই কলেজের নাচের মাষ্টার রুবি মেডামকে ভুগ করা তুই যদি ব্যবস্থা করতে পারিস তাহলে তকে এলাকার সভাপতি বানিয়ে দিব।

মনটা অনেক খুসি নেতার মুখের কথা সুনে, তাই কাজে নেমে গেলাম অধ্যক্ষের সাথে জুগাজুগ করে অনুষ্ঠান ফাইনাল করে ফেললাম। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

সে জন্য অধ্যক্ষ কে বললাম দেখেন নেতা অনেক টাকা খরচ করবে এখানে, যদি স্টুডেন্ট দের দিয়ে কিছু নাচ গানের ব্যবস্থা করেন তা হলে মনে হয় খুব ভাল হবে। 

অধ্যক্ষ বল্ল আপনারা নেতা মানুষ যা আপনাদের ভাল লাগে তাই আমাদের করতে হবে। আমি বললাম এসব বলে লজ্জা দিবেন না স্যার। 

আপনারা রিহার্সাল সুরুকরে দিন, আমাদের নেতা সবসময় ব্যস্ত থাকে, কোন কিছুর দরকার পড়লে সরাসরি আমাকে জানাবেন।

তারপর, অধ্যক্ষ স্যার বল্ল রুবি মেডামের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি, আপনি সবসময় মেডামের সাথে জুগাজুগ করে আমাদের রেহসালের সম্পর্কে জানবেন, আরও কোন নতুন ইবেন্ট জুগ করতে চাইলে রুবি মেডামকে জানাবেন। 

সব কিছু ব্যবস্তা করার পর কলেজ থেকে বাসায় চলে এলাম। একদিনপর, রুবি মেডাম কে কল করে বললাম আপানার রেহসালের কি অবস্তা মেডাম বল্ল সব কিছু ঠিক আছে। 

আমি বললাম আমাদের নেতা বলছিল কোন কলেজে নাকি একটা ভিন্ন টাইপের অনুস্তান দেখেছিল সে টাইপের অনুস্তান যদি করেতে পারেন তাহলে খুব ভাল হত? 

মেডাম বল্ল কি দরনের অনুস্তান সেটা? আমি বললাম নেতা জানে। যদি কিছু মনে না করেন আপনি কি নেতার সাথে একটু দেখা করে এ ব্যপারে জেনে নিবেন। বাপ বেটির চটি baap beti chudar golpo

মেডাম বল্ল, ঠিক আছে আপানার নেতা কখন কোথায় দেখা করতে চায়, আমাকে জানান। আমি বললাম ঠিক আছে আমি নেতার সাথে কথা বলে আপনাকে জানিয়ে দিচ্চি। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

তারপর নেতা কে কল দিয়ে বললাম জিনিস রেডি, কখন কোথায় কিভাবে খাবেন? নেতা বল্ল নির্বাচন সামনে বাহিরে কোথাও এখন চলবে না কাল সকালে সরাসরি আমার বাসায় নিয়ে আয় তর ভাবী কে শপিং এ বাড়ি পাঠিয়ে দিচ্ছি। 

আমি বললাম নেতা আমার ব্যপার টা একটু মনে রাখবেন। সকাল বেলা রুবি মেডাম কে নিয়ে গেলাম নেতার বাসায়, নেতার রুমে নিয়ে দিয়ে আমি পাশের রুমে বসে আছি।

হটাৎ করে নেতার রুম থেকে আওয়াজ আসতে সুরু করল না আমাকে আজকের মত ছেড়ে দিন আমি আপানার পায়ে পরি।নেতা বলছে পায়ে না পড়ে আমার ধনের উপর পরে যা। 

নেতা আর রুবি মেডামের চীৎকার আর চেচামেচিতে আমার মহারাজ দারিয়ে কলাগাছ হয়ে গেল। এদিকে হটাৎ করে আবার মেইন দরজা খুলার শব্দ রুম থেকে বের হয়ে দেখি নেতার মেয়ে জেনি। 

এসেই আমাকে বল্ল শপিং এ গিয়ে ছিলাম টাকা শর্ট পরছে আব্বু কোথায় আমি হা করে জেনির দিকে তাকিয়ে বললাম আপনার আব্বু পাশের রুমে রেহসাল দিচ্ছে সেখানে যাওয়া যাবে না।

আমাকে বল্ল- সালা লুজ্জা কোথাকার জীবনে সেক্সি সুন্দর মেয়ে দেখ নাই, হা করে তাকিয়ে কি দেখিস? আমি এ কথা সুনার পর মুখে চাপ দিয়ে দরে পাশের রুমে নিয়ে দরজা লাগিয়ে বললাম শালি আমি লুজ্জা না তর বাপ লুজ্জা। 

জেনি বল্ল- চীৎকার দিব, আমি বললাম- তর বাবা নেতা অনেক সব্দ করে গান ছেড়ে রুবি মেডামকে চুদতেছে কেউ আসবে না এখানে। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

একথা বলেই জুর করে জেনির কাঁপর খুলে দিলাম। কাপড় খুলার পর যা দেখলাম তা দেখে আমার ধোনটা আগের চাইতেও বেশী শক্ত হয়ে গেল। জেনি বেগুনি রংএর ব্রা আর পেন্তি পড়েছিল।

তাকে খুবই হট লাগছিল। জোর করে দরে নাকে মুখে গারে কিস সুরু করে দিলাম। এদিকে জেনি আমার একটা হাত তার কোমরে ধরিয়ে দিল। 

আমি তার দিকে তাকালাম, প্রশ্রয়পূর্ণ হেসে সে বলল- কোন অসুবিধা নেই, আর জোর করে কিছু করতে হবে না, তুমি যা করার কর। 

ম্যাডাম কে জোর করে চুদার গল্প

আমি এগিয়ে গেলাম, পেছন থেকে আমার খাড়া হয়ে থাকা ধোনটা পেন্টির উপর দিয়ে তার পাছার উপর ছোঁয়ালাম। আমি একটু উদ্বিগ্ন ছিলাম, সেও কি আমার মত ভাবছে কিনা। জেনি তুমি কি চাও আমার এটা তোমার পাছার উপর ঘষি।

জেনি বল্ল- রুমেল ভাই তোমার যেভাবে ইচ্ছে হয় কর, তোমাকে মনে কষ্ট দিয়েছি, এতে যদি তুমি কিছুটা ভাল বোধ কর, তাতে আমার কোন আপত্তি নেই। 

তারপর, পেছন থেকে জেনির কোমর দু হাত দিয়ে ধরলাম তারপর আমার ধোনটা তার প্যান্টির খাজে চেপে ধরলাম। আমি আমার হাত জেনির কোমরের চারপাশে বুলাতে লাগলাম আর আমার কোমরটা তার পাছার খাজের সাথে জোরে চেপে ধরতে লাগলাম। 

এক সময় আমি আমার ধোনটা মুঠো করে ধরে জেনির পাছার ফুটোর সাথে ডলতে লাগলাম। ডলতে ডলতে পচত করে পাছা দিয়ে ডুকিয়ে দিলাম আমার কলাগাছ টা, জেনি চীৎকার করে বলতে লাগল মরে গেলাম, সালা কুত্তা, আস্তে মার, আমার সব কিছু ফুতু করে দিলি। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

আমি জানি মেয়ে মানুষ আস্তে বললে জোরে মারতে হয় তাই থাপের গতি বাড়িয়ে দিলাম। তারপর প্রায় ১০ মিনিট পাছা মারার পর জেনি কে বললাম এখন তুমার ভুদা মারতে চাই। 

জেনি বল্ল- যা যা মারতে হবে তারাতারি মার দেরি কর না শপিং এ যেতে হবে। তারপর আমার ৭” ইঞ্চি ধনটা জেনির ভোদায়র মুখে সেট করে মারলাম এক ধাক্কা, জেনির ভোদাটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো ধনটা ঢুকেনি তবে আমার ধোনর অর্ধেকটা জেনির ভোদায় হারিয়ে গেল, 

জেনি ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম জেনির চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে।

আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম জেনি কিছুটা শান্ত হয়েছে তখন আবার ধোনটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে জেনির 

ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেক একটা রাম ঠাপ দিলাম জেনির ভোদার ভিতরে, জেনিচেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো ধনটা জেনির ভোদায় অদৃস্য হয়ে গেল।

আমি এবার ঠাপানো শুরু করলাম জেনির ভোদায়র ভিতর, জেনিশুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে রুমেল ভাই আরো জোরে দেও আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোমার এই নেতার মেয়েকে শান্তি দাও। 

আমি বললাম- আজ তোকে এমন চোদা চুদবো তোর চোদা খাওয়ার শখ মিটে যাবে। তারপর আমি তালে তালে জেনিকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম।জেনি আমার কান্ড দেখেতো হতবাক। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। জেনি কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, 

আমি প্রথমে পেছন থেকে তার ভোদাটা আবারও একটু চুষে দিয়ে আমার ধনটা ভরে দিলাম জেনির ভোদায়র ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, জেনি এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে ধনটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল।

আমি ঠাপ মারছিলাম আর জেনির কচি ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর জেনিকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ? 

জেনি বলল ভিতরে ফেলো, দেখি কেমন লাগে। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে? জেনি বল্ল পিল খেয়ে নিব। romantic chuda chudi golpo

তারপর পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার ধনটা একেবার জেনির ভোদায়র গভীরে ঠেসে ধরে জেনিগু আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য জেনির ভোদায়র ভিতরে ঢেলে দিলাম।

কয়েক মিনিট আমি জেনির পিঠের উপরে শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার ধনটা জেনির ভোদায় ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম ধোনটা নিস্তেজ হয়ে আসছে তখন জেনিকে শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ম্যাডাম কে জোর করে চুদার গল্প

পাঁচ মিনিট পর জেনিকে বললাম যে নেতা সাবের চুদন যে কোন সময় শেষ হতে পারে, আমি তুমাদের ড্রয়িং রুমে গিয়ে টিভি দেখছি। তারপর জেনি বল্ল- মোবাইল নম্বার নিয়ে যাও যখন নেতা বাসায় থাকবে না তখনবাসায় চলে আসবে শুধু বলবে নেতার সাথে মিটিং আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: