romantic chuda chudi golpo

romantic chuda chudi golpo আমি বিছানার উপর বসে ছিলাম আর একটু দূরে দাঁড়িয়ে ছিল সুরভী । সুরভীর উর্দ্ধাঙ্গ অনাবৃত আর নিম্নাঙ্গে রয়েছে শুধু শায়া । জানলার কাঁচের সার্সি থেকে দুপুর রৌদ্রের আঁচ সুরভীর শরীরে এসে পড়ছিল । 

সেই আলোতে ওকে ভীষন সেক্সি বলে মনে হচ্ছিল । আমি বললাম – কি হল সুরভী এবার শায়াটা খোল । তবে তো তোকে পুরোটা দেখতে পাব । 

সুরভী ঠোঁট ফুলিয়ে বলল – কাকুমণি তুমি কিন্তু খুব দুষ্টু । আমার লজ্জা করে না বুঝি তোমার সামনে এইভাবে ল্যাংটো হতে ? আমি বললাম – লজ্জা করছে ? তোর তো বিয়ে হয়েছে।

বরের কাছে ল্যাংটো হোস না? সুরভী বলল – না কাকু আমার বর আমাকে পুরো ল্যাংটো করে না। সেক্সের সময় আমার সায়া ব্লাউজ আমার গায়েই থাকে। 

ও শুধু আমার সায়া কোমরের উপর তুলে দিয়ে আমার মধ্যে ঢোকে। আমি বললাম – দূর ল্যাংটো না হয়ে কেউ সেক্স করে! আচ্ছা আয় আমার কাছে । 

আমি খুলে দিচ্ছি । সুরভী ছোট ছোট পায়ে আমার সামনে এসে দাঁড়াল । আমি ওকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু খেলাম তারপর আমার ঠোঁট নামিয়ে আনলাম ওর কালো স্তনবৃন্তের উপর ।

আমার জিভের স্পর্শে ও শিউরে উঠল । এরপর আমি আলতো করে ওর শায়ার ফাঁসটা খুলে দিলাম । সেটা ওর কোমর থেকে খসে পড়ে গেল আর ওর মসৃণ তলপেট আর নরম ঘন চুলে ঢাকা রহস্যময় তিনকোনা জায়গা অনাবৃত হয়ে পড়ল।

আমি মুগ্ধ দৃষ্টিতে ওর কুড়ি বছরের যুবতী শরীর দেখতে লাগলাম । এইভাবে ওকে আমি কখনও দেখিনি । আমার চোখের সামনেই তো বড় হল । আমিই দাঁড়িয়ে থেকে ওর বিয়ে দিলাম । romantic chuda chudi golpo

ওর টানা টানা ভুরু, বড় বড় দীঘল চোখ, পুরু ঠোঁট, ছোট বাতাবি লেবুর মত নিটোল স্তন, আর সরু কোমর দেখে আমার বেশ ভাল লাগতে লাগল । সারারাত মিলে তিনজনে গ্রুপ চোদাচুদি করি group choda chodi

ওর মতো বয়সে ওর মা অনুপমাও এই রকমই দেখতে ছিল । আমি বললাম কি সুন্দর হয়েছিস তুই । এই বয়সে তোর মাও এই রকম সুন্দরী ছিল । 

সুরভী বলল – কাকুমণি তুমি মার সাথে প্রেম করতে না? আমি বললাম – কে বলল তোকে এই কথা ? সুরভী বলল – মা বলেছে । 

আচ্ছা কাকুমণি মাকে জিজ্ঞাসা করতে লজ্জা পাচ্ছিলাম তুমি আমাকে বল তুমি কি আমার মাকে ইয়ে মানে চুদেছিলে ? আমি হেসে বললাম – ধুর পাগলি? আমার সে সাহস ছিল না । একদিন খালি ওর বুকে হাত দিয়েছিলাম ওই অবধি ।

আমি তোর মাকে ভালবাসতাম । ঠিক করেছিলাম আমরা বিয়ে করব । কিন্তু আমি বাইরে পড়তে যাওয়ার পরে তোর দাদু তোর মার বিয়ে জোর করে তোর বাবার সাথে দিয়ে দিল । 

সুরভী বলল – ইস দাদু কি খারাপ ছিল না । তোমার সাথে মার বিয়ে হলে তুমি মাকে চুদতে আর আমার বাবা হতে । আর এই দুঃখে তো তুমি সারাজীবন বিয়েই করলে না । romantic chuda chudi golpo

আমি হেসে বললাম – সে হয়নি ভালই হয়েছে । ওই ক্ষতি আমার পুষিয়ে গেল তোকে পেয়ে । সুরভী বলল – কিন্তু তুমি তো রাজিই হচ্ছিলে না আমাকে আদর করতে । মা কত বলে বলে তোমাকে রাজি করাল ।

আমি সুরভীর দুই পায়ের ফাঁকে কাঠবেড়ালির ল্যাজের মত নরম লোমের উপর হাত বোলাতে বোলাতে বললাম – দেখ তুই সব বুঝবি না । 

তোর জন্মের দুই বছর পরেই যখন তোর বাবা মারা গেল তখন থেকেই আমি তোকে নিয়মিত দেখছি । তোকে স্কুলে ভর্তি করেছি, অসুখ বিসুখে ডাক্তারের কাছে নিয়ে গেছি । 

তারপর দাঁড়িয়ে থেকে বড়লোক বাড়িতে তোর বিয়েও তো আমি দিলাম । তারপর তোর শ্বশুরবাড়িতে অশান্তির খবর শুনে মনটা খুবই খারাপ হয়ে গিয়েছিল ।

সুরভী বলল – হ্যাঁ গো । বিয়ের পর দেখলাম আমার বর ভাল করে সেক্স করতেই পারে না । ওর যৌনদূর্বলতা আছে । আর আমার শাশুড়ি নাতি নাতি করে পাগল । 

দুবছরেও যখন আমি পোয়াতি হলাম না তখন নানা অশান্তি আর অত্যাচার আরম্ভ করল । আর আমি বরকে বার বার বলেও ডাক্তারের কাছে পাঠাতে পারলাম না । তাই মা বলল এক কাজ কর কোনো পরপুরুষকে দিয়ে পেট করিয়ে নে ।

ঝামেলা মিটে যাবে । আমি হেসে বললাম – তা পরপুরুষ বলতে আমাকেই মনে পড়ল । কত ছেলে তোকে বিছানায় পেলে বর্তে যাবে । romantic chuda chudi golpo

সুরভী বলল – ইস যাকে তাকে দিয়ে কি এসব কাজ করানো যায়? তোমার চুয়াল্লিশ বছর বয়েস হলেও কি সুন্দর পেটানো স্বাস্থ্য । তুমি আমাকে পোয়াতি করলে আমার ছেলে মেয়েগুলো তোমারই মত সুন্দর হবে । 

আর তুমি আমাদের জানাশোনা, আত্মীয়ের চেয়েও আপন । আমি বললাম – হ্যাঁ আমিও সেই কারনেই রাজি হলাম ।তোর মা কাঁদতে কাঁদতে বলল আমি দয়া না করলে তোর জীবনটাই নাকি নষ্ট হয়ে যাবে । 

সুরভী বলল – হ্যাঁ কাকুমণি আমাকে পোয়াতি তোমায় করতেই হবে । না হলে খুব বিপদ । আমাকে আর শ্বশুরবাড়িতে থাকতে দেবে না । 

আমি বললাম – আচ্ছা ঠিক আছে অত চিন্তা করিস না । আমরা তো আমাদের কর্তব্য করি তারপর দেখা যাবে । আমি এবার সুরভীর দুটি পাছার উপর হাত রাখলাম । কি নরম এ দুটো । কোনো কিছুর সঙ্গেই এর কোনো তুলনা হয় না ।

এদিকে আমার পাজামার মধ্যে পুরুষাঙ্গটি তাগড়া হয়ে উঠে দাঁড়িয়েছে । সুরভী সে দিকে তাকিয়ে বলল – ও মা কাকুমণি তোমার কি সুন্দর হিজ উঠেছে। আমাকে দেখাও না ওটা। 

আমি হেসে পাজামার ফাঁস খুলতেই সুরভী তাড়াতাড়ি পাজামার কাপড় উঠিয়ে আমার পুরুষাঙ্গটিকে খুলে দিল । আমার মোটা কঠিন বাঁড়াটা কামনায় উত্তেজিত হয়ে একেবার দাঁড়িয়ে গিয়েছিল । 

আমি নিজেই ওটার আকার দেখে অবাক হয়ে গেলাম । সুরভী আলতো করে বাঁড়াটাকে একহাতে মুঠো করে ধরে আদুরে গলায় বলল – কাকুমণি তোমার হিজটা কি সুন্দর মোটা আর গরম । romantic chuda chudi golpo

এখন অবধি কতজন মেয়ের গুদে এটাকে ঢুকিয়েছো ? আমি লজ্জায় একটু চুপ থেকে বললাম – সত্যি কথাই বলছি রে সুরভী । কারোর গুদেই ঢোকাতে পারিনি আজ অবধি ।

romantic chuda chudi golpo

আসলে আমি ভারি লাজুক তো তাই মেয়েদের ঠিক করে ম্যানেজ করতে পারি না । সুরভী বিস্ময়ে চোখ বড় বড় করে বলল – বলছ কি কাকুমণি । তাহলে আমিই প্রথম তোমার এটা আমার গুদে নিতে চলেছি । আরিব্বাস আমি তো দারুন লাকি মেয়ে । আমার কৌমার্য ভঙ্গ করার আনন্দে সুরভী দারুন খুশি হয়ে ওঠে ।

তা দেখে আমারও ভাল লাগতে থাকে । মেয়েরাও তাহলে কোনো পুরুষের কৌমার্য ভঙ্গ করতে পারলে আনন্দিত হয় ! আমার যৌনঅনভিজ্ঞতা অনুমান করে সুরভী বলল – কাকুমণি তুমি বিছানার উপর চিত হয়ে শুয়ে পড়ে রিল্যাক্স কর ।

তারপর দেখ আমি কিভাবে তোমাকে আরাম দিই । এ ব্যাপারে তোমার থেকে আমি অনেক বেশি জানি । আমি এমনভাবে করব যাতে তুমি পুরোটাই দেখতে পাবে ।আমি আর কথা না বাড়িয়ে গা থেকে গেঞ্জিটা খুলে ফেলে বিছানার উপর চিত হয়ে শুয়ে পড়লাম ।

আমার পুরুষাঙ্গটা স্তম্ভের মত খাড়া হয়ে দাঁড়িয়ে আছে । সুরভী সেটির দিকে মুগ্ধদৃষ্টিতে চেয়েছিল । সে লিঙ্গটিকে ধরে আমার পেটের উপর চেপে ধরল তারপর ছেড়ে দিতেই সেটি স্প্রিংয়ের মত লাফিয়ে ঘড়ির পেণ্ডুলামের মত দুই দিকে দুলতে লাগল । jor kore chuda chudi দিদিকে জোর করে চুদলাম

সুরভী তা দেখে মজা পেয়ে খিলখিল করে হেসে উঠে বলল – কাকুমণি তোমার নুনুটা কেমন নারকোল গাছের মত দুলছে দেখ । আমি হেসে বললাম – শুধুই দোলাবি না আর কিছু করবি? সুরভী বলল – উমম চাটব, চুষব তারপর গুদে নেব ।

এই বলে সে তাড়াতাড়ি আমার লিঙ্গটিকে তার ছোট্ট লাল জিভ দিয়ে চাটতে লাগল তারপর ডগাটা মুখে পুরে খানিক চুষল।আমার লিঙ্গের উপর ওর গরম জিভের স্পর্শে আমি চনমন করে উঠলাম । 

আমি বললাম – সুরভী সোনা আর দেরি করিস না এবার তুই আমার উপর ওঠ । আর অপেক্ষা ভাল লাগছে না । আমার কথা শুনে সুরভী আমার দুই দিকে পা দিয়ে হাঁটু গেড়ে romantic chuda chudi golpo

বসল তারপর লিঙ্গটিকে ধরে নিজের ঘন কোঁকড়ানো চুলে ঢাকা গুদের উপর সেট করল । সুরভী বলল – কাকুমণি এবার আমি তোমার চুয়াল্লিশ বছরের কৌমার্য ভঙ্গ করতে চলেছি । তুমি রেডি তো ? আমি বললাম – ওরে আর কায়দা করে বলতে হবে না যা করার তাড়াতাড়ি কর ।

তোরা আজকালকার মেয়ে তোরাই তো সব জানবি । সুরভী এবার দেহের চাপে আমার পুরুষাঙ্গটিকে তার গুদের মধ্যে ঢুকিয়ে নিতে লাগল । ওর গুদটা মাখনের মত নরম আর অল্প গরম । 

ভিতরটা কেমন যেন ভিজে ভিজে গদগদে । আমার মোটা লিঙ্গটা ওর টাইট গুদে আস্তে আস্তে জায়গা করে নিতে লাগল । দুই মিনিটের ভিতরেই লিঙ্গটি গোড়া অবধি গুদের মধ্যে সেট হয়ে গেল ।

এই অবস্থায় আমার উপর বসে সুরভী আমার দিকে চেয়ে মিষ্টি হেসে বলল – কেমন লাগছে কাকুমণি ? আমি বললাম – কি? সুরভী বলল – ইস তাও বলে দিতে হবে, আমার টাইট গুদ । আমি বললাম – ঠিক যেন নরমপাকের রসালো কালাকাঁদ সন্দেশ ।

যেমন নরম তেমনি মিঠে । দেখতে খাসা লাগাতেও খাসা । সুরভী বলল – উমম দেখো আবার যেন আমার বরের মত তাড়াতাড়ি রস বের করে দিও না । 

তাহলে তোমার মজা মাঠে মারা যাবে । যতক্ষন পারো ততক্ষন নিজেকে আটকে রাখো । দেখ তোমাকে কেমন মজা দিই । এই বলে সুরভী আমার দুই হাত নিজের হাত দিয়ে ধরল । 

তারপর নিজের মসৃণ সুডৌল নরম পাছাটা ওঠাতে লাগল । ওর পাছা ওঠানোর সাথে সাথে আমার লিঙ্গটা ওর টাইট গুদ থেকে বেরিয়ে আসতে লাগল । প্রায় ডগা অবধি বেরিয়ে আসার মত হলে সুরভী আবার নিজের পাছাটা নিচের দিকে নামাতে লাগল । romantic chuda chudi golpo

দুজনের নুনু-গুদের ঘষাঘষিতে এক অপরিসীম যৌনশিহরনে আমার সমস্ত শরীর কেঁপে কেঁপে উঠতে লাগল । সুরভীর উলঙ্গ শরীরে মাথার সিঁদুর আর হাতের শাঁখা নোয়া দেখে বারে বারে আমার মনে পড়ে যাচ্ছিল ও 

পরস্ত্রী এবং এক সম্ভ্রান্ত বংশের গৃহবধূ । এই নিষিদ্ধ মিলন আমার উত্তেজনা আরো বাড়িয়ে তুলছিল । সুরভী ক্রমশ তার পাছা ওঠানো নামানোর গতিবেগ বৃদ্ধি করতে লাগল । 

আমার দীর্ঘদিনের কৌমার্য যাপনের ফলেই সম্ভবত আমি কোনোরকমে বীর্যপাত আটকে রাখতে পারলাম । সুরভী আমার চোখে চোখ রেখে সঙ্গমকার্য চালিয়ে যেতে লাগল ।

আমি বুঝতে পারলাম এই কাজে সে বেশ পটু । আমি জিজ্ঞাসা করলাম তুই এইসব কি করে শিখলি রে ? সুরভী গতিবেগ একটু স্তিমিত করে বলল – আমার বর ভাল করে ঠাপ দিতে না পারুক নিয়মিত ব্লুফিল্ম দেখায় কোনো খামতি ছিল না ।

সেগুলো দেখে দেখেই আমি নানা রকম কায়দা শিখেছি । আমি বললাম – বাঃ বেশ । সুরভী বলল – কাকুমণি বেশ খানিকক্ষন তো মজা করা গেল । 

এবার তুমি আমাকে তোমার বুকের নিচে নিয়ে ঠাপ দাও । তারপর আমার গুদে বাচ্চা তৈরির রস দাও । আমি তখন সুরভীকে বুকের নিচে নিয়ে চটকাতে লাগলাম । সুরভী তার দুই পা দিয়ে আমার চওড়া কোমর জড়িয়ে ধরল ।

ওর গোল গোল বুক দুটো আমার বুকের সাথে সেঁটে গেল । আমি থপ থপ করে জোরে জোরে ওকে চুদতে লাগলাম । আমার ভারি পুরুষালী কঠিন শরীরের নিচে ওর ছোট নরম শরীরটি পিষ্ট হতে লাগল কিন্তু ও তাতে বিন্দুমাত্র বিচলিত হল না । 

ওকে দেখে মনে হতে লাগল ভালই আনন্দ পাচ্ছে । অবশেষে চরম সময় আগত হল । আমি ওকে জোরে চেপে ধরতেই ও নিজের হাত পা দিয়ে আমাকে আরো জোরে জড়িয়ে ধরল । 

আমি আমার লিঙ্গের উপরে ওর গুদের চাপ অনুভব করলাম । মূহুর্তের মধ্যে হড়হড় করে বীর্যের স্রোত ধেয়ে এল এবং সুরভীর গুদের ভিতরে আছড়ে পড়তে লাগল । বীর্যপাতের পর আমরা দুজনেই হাঁপাতে লাগলাম ।

তারপর আমি ধীরে ধীরে লিঙ্গটি সুরভীর শরীর থেকে খুলে নিলাম । একটু বাদে সুরভী আমাকে একটা চুমু দিয়ে বলল – কাকুমণি কি সুন্দর করে তুমি আমাকে আদর করলে । আল্লাহর নাম নিয়ে আচোদা গুদ চুদলাম

আমার গুদটা তোমার রসে একদম ভর্তি হয়ে গেছে। আমি নিশ্চই এবার পোয়াতি হতে পারব । আমি বললাম – দশ মিনিট দাঁড়া আবার আমি তোকে আবার আদর করছি । 

আরো খানিকটা বাচ্চা বানানোর রস তোর গুদে দেব । একটু বাদেই আমার লিঙ্গটি আবার খাড়া হয়ে গেল । তখন আবার আমি সুরভীকে বুকের নিচে নিয়ে ওর লোমশ গুদে পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে দিলাম । সুরভী বলল – কাকুমণি তোমার তো বেশ দম আছে বলতে হবে ।

এত কম সময়ের মধ্যে আবার শুরু করলে । আমার বর তো একবার করলে দুদিন আর করতেই পারে না । আমি কোনো কথা না বলে ওকে চোদন করে যেতে লাগলাম । romantic chuda chudi golpo

সুরভীও যৌনআনন্দে উঃ আঃ মাগো বলে শিৎকার করতে লাগল । যথাসময়ে আমি আবার সুরভীর শরীরের যথাস্থানে বীর্য ঢেলে দিলাম । 

দুইবার সঙ্গমের পর সুরভী বেশ খোসমেজাজে আমাকে জড়িয়ে ধরে শুয়ে রইল । বুঝলাম সে এইরকম যৌনআনন্দ আগে পায় নি ।

1 thought on “romantic chuda chudi golpo”

Leave a Comment

error: