69 choti golpobangla choti uponnaschiti golpodhaka choti golpomojar choti golpoNew Bangla Choti Kahinisali ke chodar golposasuri chodar golpothreesome choti golpo

premer choti golpo

premer choti golpo নববর্ষের প্রথম দিনে সব হবে। দুদিন ধরে সবকিছু করার প্রস্ততি নিচ্ছি আমি। শ্যামলদের বাসায় ডেটিঙ এর ব্যবস্থা থেকে শুরু করে পকেটে কনডম রাখা পর্ব শেষ। 

কিন্তু সকাল দুপুর বেয়ে বিকেল হয়ে গেল তবু শুমি এল না। মেজাজ খারাপ হয়ে গেল। ফোনে গালাগালি করলাম ওর সাথে। সারাদিন থেকে তাতিয়ে থাকা ধোনটা আমাকে পাগল করে দিচ্ছে প্রায়। 

বাথরুমে ঢুকে নিরিবিলিতে হাত মেরে এলাম।কিন্তু শালার ধোন কিছূতেই ঠান্ডা হচ্ছে না।রাশেদ ওর প্রেমিকা মেলিকে আমার কাছে রেখে কোক আনতে গেল। 

আমি চান্সে ঝাপিয়ে পড়ে মেলির ৩৪ বুকদুটো আচ্ছাসে টিপে দিলাম। মেলি অবাক হয়ে আমার দিকে তাকাল। বলল, কি ব্যাপার শ্যমাভাই, শুমির ঝাল আমার উপর মেটাচ্ছেন নাকি? 

রাশেদ জানলে কি হবে!আমি লজ্জা পেলাম। রাশেদ কোক নিয়ে এল। আমি ছুতোনাতা করে সেখান থেকে পালিয়ে এলাম।কি করি কি করি। মাথা ঠিক নেই। 

বুঝতে পারছি না কি করব। হঠাৎই সুহেলের ফোন পেলাম।-দোস্ত মশির বাসায় একটু যেতে পারবি?-কেন?-ফ্রান্স থেকে মশি কিছু জিনিস পাঠিয়েছে। premer choti golpo

রাকেশের দোকানে রাখা আছে, তুই ওগুলো ওদের বাসায় পৌছাইয়া দে না প্লিজ!ভাবলাম শালাকে সরাসরি না করে দিই।

তারপর কিছুক্ষন ভেবে বললাম, আচ্ছা টিকাছে।মশির বাসায় গিয়ে দেখি খালাম্মা বেরুচ্ছেন। আমায় দেখে তিনি খুশি হলেন। বেশ কিছুক্ষন কথা বলার পর বললেন,-শ্যমা, শিমুকে বাসায় একা রেখে আমার মায়ের বাসায় যাচ্ছি। 

ওখানে আবার আমাদের সবভাইবোন আজ একসাথে হয়েছে। আমি না ফেরা পর্যন্ত তুমি একটু থাক না বাবা।আমি মনে মনে দিনটাকে তখন কুফা বলে গাল দিচ্ছিলাম।

কিন্তু এমনিতে বললাম, ঠিকাছে খালাম্মা আপনি কোন চিন্তা করবেন না। আপনি না আসা পর্যন্ত আমি আছি। খালাম্মা বের হয়ে গেলেন।আমি বাসার দরজা লাগিয়ে শিমুকে ভেতরে খুজতে গেলাম। 

শিমু মশির সবচেয়ে ছোটবোন।দুবছর হবে ওকে আমি দেখিনি। পাচ বছর আগে যখন ও সিক্সে পড়ত তখন আমার খুব ন্যাওটা ছিলো। মশি তখন দেশে ছিল। 

আমি মাঝে মধ্যে শিমুকে অংক আর ইংরেজীটা দেখিয়ে দিতাম। তখন থেকেই খুব সহজ সম্পর্ক ওর সাথে। শিমুকে আমি পেলাম এর রুমে ঘুমন্ত অবস্থায়। baap beti chuda chudi golpo

১৫/১৬ বছরের এক সদ্য তরুনী সে। চমত্কার টানা চোখ মুখ মুখের গঠন।যৌবনের সুবাস ভাসতে শুরু করেছে মাত্র। ডাক দিলাম, এই শিমু?শিমু ধরফর করে ঘুম ভেঙে উঠল।

তারপর আমাকে দেখে সহজ ভঙ্গিতে বলল ও শ্যমা ভাই। কি খবর,তুমি তো আমাদের বাসায় আবাড়া। আজ কি মনে করে?-তোর পাহারাদার হিসেবে আজ আমি নিয়োগ পেয়েছি। 

তুই নাকি বেসামাল হয়ে যাচ্ছিস?-ইস আমার পাহরাদাররে!এভাবেই কথা এগিয়ে যেতে লাগল।আমি এগিয়ে গিয়ে শিমুর বিছানায় গিয়ে বসলাম। তারপর হঠাত চিত হয়ে শুয়ে বললাম মাথা ধরেছে রে।

শিমু আমার মাথা ওর কোলে টেনে নিয়ে বলল আচ্ছা আমি তোমার মাথা টিপে দিচ্ছি। শিমু মাথা টিপতে লাগল। আমি চোখ বন্ধ করে আরাম নিতে লাগলাম। premer choti golpo

হঠাত করেই চোখ খুললাম। মাত্র দুইঞ্চি উপরে ভরাট একজোড়া বুকের অবস্থান দেখে আমার শরীর আবার ক্ষুধার্ত হয়ে উঠল। হঠাৎ শুধু নাক ঘসতে শুরু করলাম ওর পেটের উপর। 

তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিলো আমার চুলে।নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকে উঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহোরিত করে। ব্রা পড়েনি সে, তারপরো খাড়া চুচি দুটো এক্কেবারে কোমল আর মমূণ।

হাত দুটো পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে ধাকি অন্যটা নাকের গুতো দিয়ে। এই এসব কি করছো? নরম সুরে প্রতিবাদ শিমুর। আমি হাসলাম। তারপর হাত সরিয়ে নিলাম। 

বললাম তুই তো হিন্দি ছবির নায়িকাদের মতো শরীর বানায়া ফেলেছস। তোরে খায়া ফেলতে ইচ্ছে করতাছে। শিমু জোরে আমার চুল টেনে দিল। তারপর আমার মুখে চেপে ধরল তার খাড়া দুটি চুচি। আর ঠোট দুটি দিয়ে সুরসুরি দিতে থাকলো।

যা হোক অনক সময় পার হলে শেষে একটা সময় আমরা বিছানায় চিংপটাং। আমার একটা হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যাস্ত অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে চিপায় ঢুকার। 

premer choti golpo

অবশেষে সুযোগ এলো চট করে তার পাদুটো সরে গেল। আর আমি ব্যাস্ত হাতে পাজমার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতরে নিলাম জায়গাটা গুদর পাশে চুলকাতে থাকলাম।

এ্যাই………. ছাড়…….না…………। আর ছাড়াছাড়ি, শুমি শালীর জন্যে সারাদিন ধরে মাল মাথায় উঠে আছে। কথা না বলে আঙ্গুল চালিয়ে দিলাম ফাক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত চটচটে অবস্থা। premer choti golpo

এদিকে শিমুর শীৎকার কিকি……………..করছো………………….. এ্যাই…………………. ছাড়………… না। আর চুল তো টানতে টানতে এক গোছা তুলে ফেলেছে বোধ করি। 

অবশেষে কিছুটা ক্লান্ত হয়ে শিমুর পাজামার ভিতরে থেকে হাত সরিয়ে নিলাম। তারপর জড়াজড়ি চলল কিছুক্ষন। তারপর হঠাৎ করেই চুমোতে চুমোত কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলাম।

সামনে এসে বুকদুটো দেখে আমার দুচোখ পরম আনন্দে নেচে উঠল। ফর্সা দুধগুলোর বাদামী চুড়া এক্কেবারে মাখনের মতো নরম আর সুডোল দাড়িয়ে আছে সোজা হয়ে। দেরী না করে মুখ নামিয়ে আনলাম চুচি দুটোর উপর। 

একটাতে হাতে কিসমিস দলা করতে থাকি অন্যটা দাতে। ইশশশ…………. আহ……………….. উহহহ………………………. শব্দে মাতাল হয়ে যাই আমি। বুক চুয়ে চাটতে থাকি তার সারা পেট। নাভিতে জিহ্ববা লাগাতেই সে শিউরে উঠে।

জিহ্ববা দিয়ে নাভির গর্তে ঠাপাতে থাকি চুক চুক করে তার উত্তেজনার প্রকাশ তখন প্রকট। নাভির কর্ম করতে করতেই হাত চালিয়ে দিলাম পাযজামার ফিতের দিকে একটানে খুলে নিলাম। 

পরে তার সাহায্যে নামিয়ে নিলাম নীচে। এক টুকরো কাপড়ো আর থাকল না তার শরীরে। আমি প্যান্টটা কোনমতে পা গলিয়ে ফেলে দিলাম নীচে। মুখটা নামিয়ে আনলাম আর গুদর উপরের খালি জমিনটাতে।

সবে বাল গজানো শুরু হয়েছে তার রেশমী বালগুলো ঝরঝরে আর মসৃন। এখানে থাকি কিছুক্ষন চাটতে থাকি বালগুলো আপন মনে। শিমুর অবস্থা তখন সপ্তম আসমানে। আহ…………..ইশশ premer choti golpo

কিক্বর………………… আর কতো…………. এবার ছাড়। জায়গামতো পৌছে গেছি আর ছাড়াছাড়ি।

ভেদার গোলাপি ঠোট গুলো আমার দিকে রসিয়ে জাবর কাটছে। জিহ্বটা চট করে ঢুকিয়ে দিলাম ভিতরে। গরম একটা ভাপ এসে লাগলো নাকে সেই সাথে গন্ধো। ভালোই। 

আর শিমু মাহ…………… মরে গেলাম……………….. এইই…………….. ছাড়ো না…………………। কিছুক্ষন তাকে তাতিয়ে চট করে উঠে বলি, তোর পালা এবার। মানে? আমি যা যা করলাম তুই তা তা কর। যাহ আমি পারবো না। করো জলদি? রাগেই বলি রাগ হবার তো কথাই।

কি বুঝলো কে জানে, হাত বাড়িয়ে আমার বাড়াটা ধরলো। চোখ বন্ধকরে একটা চুমু খেয়ে বললো আর কিছু পারবো না। সে কি? আচ্ছা ঠিক আছে তুই বস আমিই করছি। 

বলে তার মুখের মাঝে বাড়াটা ঘষতে থাকলাম। কামরসে চটচটে হয়ে যাচ্ছে তার মুখ। সে বোধকরি ভাবলো এর চেয়ে জিহ্ববায় নিলেই ভালো।

হা করতেই ঢুকিয়ে দিলাম পুরোটা তার মুখে। ধাক্কাটা একটু জোরেই হলো এক্কেবারে গলা পর্যন্ত ঠেকলো সাথে সাথেই ওয়াক থু করে ঠেলে দিতে চাইলো আমাকে। আমি জানি এবার বের হলে আর ঢুকানো যাবে না তাই একপ্রকার জোর করেই ঠেলে দিলাম আর তার মাথাটা চেপে রাথলাম।

খানিক পরে উপায় না পেয়ে অনভস্তের মতো সে চুক চুক করে চুষতে লাগলো বাড়াটা। একটু সহজ হতেই বের করে বললো প্লিজ আর না। জোর করলাম না আর। premer choti golpo

পাশাপাশি শুয়ে পড়লাম দুজনে। আমার হাতটা তার গুদর ঠোটে কচলাতে থাকি। আর তার হাতটা ধরে এনে বাড়ার উপর রেখে দিলাম। 

একটা সময় বাড়ার পানি আর গুদর আঠায় হাতের অবস্থা কাহিল। বিবশ হয়ে থাকা শরীরটাকে উঠিয়ে বলি তুমি রেডি? হু …………।

প্রথম বার জীবনে সতিচ্ছেদ ফাটাবো তাই আরাম করে ঢোকালাম। মুন্ডিটা ভেতরে যেতেই দুহাত দিয়ে আমাকে ঠেলে দিচ্ছেলো সে। ব্যাথা পাচ্ছো নাকি? জানতে চাইলাম। হু………….। 

বের করে আবার একটু ঘষে নিয়ে ঢকাতে গেলাম একই অবস্থা। কি করি? ঢুকাতেই তো পারছি না। কষ্ট দিতে চাইছিলাম না তাকে। ভেসলিনের কৌটাটা ছিলো একটু দুরে। বলি তুমি এভাবেই থাকো আমি আসছি।

ভেসলিন এনে ভালো করে মাখলাম তারপর গুদর মুখটাতে একটু মাখিয়ে দিয়ে বাড়াটা সেট করলাম। মনে মনে টিক করলাম একঠাপ পুরোটা ভরে দেব এবার যা হয় হোক। gf choti মাগী মার্কা গার্লফেন্ড কে চুদলাম

ঠাপ দিলাম কোমর তুলে সর্বশক্তি দিয়ে। উফ…….মাগো……………… বলেই ঙ্গান হারালো সে। ভয় পেয়ে গেলাম ভীষণ। বাড়াটা ভরে রেখেই তার কপালে চুমুতে থাকি। চুষতে থাকি তার ঠোটজোড়া। মিনিট দুয়েক পর একটু হুশ হলো তার, কি খারাপ লাগছে?

হুমমমম…… ঠিক আছেএবার একটু ফ্রি হয়ে পা দুটো ফাক করে ধরো।কথা মতো সে পা দুটো মেলে ধরলো আমি ঠাপাতে লাগলাম ধীরে ধীরে। শক্ত আর শুকনো গুদর ভিতরে ঠাপানো কষ্টকর এটা বুঝলাম।

ভেসলিন গুলো কোথায় গেল? এভাবে চলতে চলতেই সাড়া পড়লো ভিতরে টের পেলাম মৃদু মৃদু কামড় আমার বাড়ার উপরে। আয়েস করে ঠাপাতে থাকলাম এবার। 

ফচাফচ………….ফকফক…………… একটা শব্দ হচ্ছিলো। তার তার সাথে রিপার শিংকার উহহ…………….. আরো জোরে………………….. করো। 

দিচ্ছি লক্ষি ময়না বলেই ঠাপের গতি বাড়িয়ে দিলাম। বেশ চলছিল এবার আমি ঠাপাচ্ছি নিচ থেকে সে কোমড় তুলে নিচ্ছে আবার ছাড়ার সময় কামড় দিয়ে ধরে রাখছে। 

অদ্ভুত মজা পাচ্চিলাম। কিছুক্ষন পর তার ধারালো নখগুলো গেথে গেল আমার বুকের আর পিঠের উপর।চেপে ধরে বলতে লাগলো, আরো…………. করো……………আহহ……………….ইশশ………………………উমম…………………..। premer choti golpo

আমি আর কতো করবো তার ভেদার ডাক শুনতে পাচ্ছিলাম বাড়াটা জড়িয়ে আসছিলো গুদর মাঝে।চরম দুটো ঠাপ মেরে নেতিয়ে পড়ার আগে শুধু বাড়াটা বের করে মালটা ফেললাম তার পেটের উপরে। বেশ শান্তি লাগল তখন সারাদিনে।শুমিকে চুদতে পারিনি তো কি হয়েছে আজকের দিন টা তো মাটি হয় নি।

2 thoughts on “premer choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *