বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৫

আমি দুই পা এগিয়ে গেলাম, ওদিকে আন্টি ঠিক আগের মতই চোখ বুঝে তার জনন মধুভাণ্ডারে আঙ্গুল চালিয়ে চলেছে। খেয়াল করলাম আন্টি এবার বাম স্তনটার মুক্তি দিলো। 

আন্টি কামড়ে কামড়ে নিজের স্তনই ফালাফালা করে ফেলেছে। এতো কামুক মহিলা আমার জীবনে কখনো দেখিনি।আন্টি মুখ থেকে 

“আহ আহ উফ উফ মাগো ওহ ওহ আহ আহ ওওওওওওওওওওওওওওহ মরে যাবোওওওওওওওওওওওহ ওহ ওহ আহ আহ আহ।” করতে লাগলো। আমি নিজের সমস্ত পোশাক খুলে ফেললাম।

এরপর সেগুলো ফ্লোরে পড়ে থাকা আন্টির পোশাকের উপর ফেলে দিলাম। আজকে আমি আন্টির সাথে আর আমার পোশাক আন্টির পোশাকের সাথে সঙ্গম করবে। 

এই সঙ্গম থেকে কেও আজকে মুক্ত হতেই পারবেনা। শুভর সাথে আমার বন্ধু চলেযাক, এই বাড়িতে আসা চিরদিনের মত বন্ধ হয়ে যাক তবুও আন্টির জননমধু আমি পান করবোই। প্রায় আধাঘন্টা ধরে আন্টি মৈথুন করেই চলেছে আর ওদিকে আমি তিনবার নিজের রস ছেড়ে দিয়েছি। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৪

হঠাৎ করে মনের মধ্যে ভয় তৈরী হয়ে গেলো। আদৈ আন্টির সাথে আমি পারবো তো। আজকের এই মিলনে যদি আমি হেরে যায় তো কোনোদিন আন্টিকে পাওয়ার সূযোগ পাবোনা। 

bondhur ma choda golpo

আমাকে পারতেই হবে।আমি পা টিপেটিপে খাটের প্রস্থ বরাবর দাড়ালাম। হাটু ভাজ করে ফ্লোরে বসে পড়লাম। আন্টির যোনীটা স্পষ্ট দেখা যাচ্ছে। 

এই যোনী বর্ণনা আমি হাজারবার দিলেও যেন তৃপ্তি মিটবেনা। লাল টুকটুকে চেরা মাঝে যখন আন্টির দুই আঙ্গুল ঢুকছে তখন ‘ফুচ ফুচ, ছুপ ছুপ, চপ চপ’ শব্দ হচ্ছে।

আর আঙ্গুল বের করে আনার সময় ভিতরের লাল টুকটুকে চামড়া যেন আঙ্গুলের সাথে বের হয়ে আসতে চাইছে। আঙ্গুল জোরে টেনে আনার কারণে ভিতরের লাল রঙের অংশ আঙ্গুল থেকে ফসকে আবার ভিতরে চলে যাচ্ছে। 

এরপর আন্টি আবার তার দুই আঙ্গুল স্বর্গ মন্দিরে ঢুকিয়ে দিচ্ছে আর পুনরায় একই ঘটনা ঘটছে। আমি ফ্লোরে বসেই এই ক্রিয়া দেখে চলেছি।

আন্টির আঙ্গুল বের হওয়ার সাথে সাথে এক দুই ফোটা মধুরস বের হয়ে আসছে প্রতিবার। সেটা যোনীর চেরা বেয়ে নিতম্বের চেরা দিয়ে অদৃশ্য কোথাও যেন হারিয়ে যাচ্ছে। 

আমি চোখ বুঝে কল্পনা করলাম সেটা নিতম্বের ফুটোতে চুমু দিয়ে বিছানার চাদরে পড়ছে, আর আন্টির এইভাবে জোরে জোরে মৈথুন করার কারণ নিতম্ব বারবার নড়েচড়ে যাচ্ছে যার ফলে তার কামরস তার সমস্ত নিতম্বে মাখামাখি হয়ে যাচ্ছে। কি সুন্দর হতে পারে সেই দৃশ্য।

আন্টি মুখ থেকে কামসুখের শব্দ বের করতে করতে তার নিজের যোনী ফালাফালা করতেই আছে আর এদিকে তারই যোনীর থেকে ঠিক তিন ফুট দূরে তার ছেলের বেস্টফ্রেন্ডের চোখ আর মুখ নিজের সুখ নিয়ে চলেছে সেটা আন্টি জানতেই পারছেনা।

এভাবে প্রায় আর-ও ৫মিনিট চলার পর আন্টি হঠাৎ করেই কেপে উঠলো। আন্টির ভিতর থেকে আঙ্গুল বের করে না এনে জোরে জোরে তার মৈথুন চালিয়ে যেতে লাগলো, এরপর বাম হাতও সেখানে নিয়ে গেল।

ডান হাতের দুই আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে আর বাম হাতের আঙ্গুল দিয়ে চেরার উপরের নাজুক অংশটা নাড়াতে লাগলো। 

ওটার সাথে সাথে আন্টি আর জোরে কাপতে শুরু করলো। আন্টি তার হাত চালানোর গতি যেন ১০০গুন বাড়িয়ে দিলো। এরপর আন্টি “আহ ওওওওওওওহ আওওওওওওওও ওও আও আও আও” শব্দ করে ভিতর থেকে আঙ্গুল বের করে এনে চেরার উপরের দানাটা জোরে জোরে ঘষতে লাগলো।

আমি ফ্লোরে বসে আন্টির যোনী বরাবর চোখ রেখে নিজের হস্তমৈথুন চালাতে গিয়েও থেকে গেলাম। এই দৃশ্য দেখে আবার মাথা কাজ করা বন্ধ করে দিয়েছে।

আন্টি তার চেরার উপরের দানাদার অংশটা ঘষতে ঘষতে গগনবিদারী চিৎকার দিলো। এরই সাথে ফুচ করে আন্টি কামমন্দিরের ফুটো থেকে কামরস বের হয়ে এসে আমার মুখের উপর পড়লো। 

আমাকে কিছু ভাবতে না দিয়েই আবার “ফুচ” করে এক দলা কামরস এসে আমার মুখের উপর পড়লো। একবার দুইবার করতে করতে ঠিক সাতবার আন্টি তার কামরস ছেড়ে দিলো আর প্রতিবারের কামরস তার যোনী থেকে ঠিক তিন ফুট দূরে থাকার তারই ছেলের বন্ধুর মুখে ফেলতে লাগলো।

সারাজীবনে যত পর্ব দেখেছি তার প্রায় সবটাতেই পর্নস্টাররা যখন হস্তমৈথুন করে বেশিরভাগ সময় তাদের চরম মুহুর্তে কামরস তাদের যোনী থেকে গড়িয়ে গড়িয়ে পড়ে।

খুব অল্প পর্নস্টারদের দেখেছে একটু দূর পর্যন্ত কামরস ছিটকে পড়ে। কিন্তু দীপালি আন্টি যেন সবার উর্ধ্বে।  আন্টির কামরস প্রায় তিন থেকে চার ফুট দূরে এসে পড়েছে। তার আগ্নেয়গিরির অগ্নুৎপাতের এতো তেজ হবে আমি ভাবতেই পারিনি।

সারাজীবন দেখে এসেছি ছেলেদের কামরস মেয়েদের মুখে ফেলা হয় কিন্তু এখানে ঘটনা পুরোই উলটো। আন্টির প্রায় সমস্ত কামরস আমার মুখের উপর পড়লো, যদিও আন্টি এখনো এটা জানতেই পারেনি।

মুখে দীপালি আন্টির কামরস লেগে থাকার কারণে আমার নাক আটকে ছিলো। আমার ডান হাতের আঙ্গুল দিয়ে নাকের অংশটা মুছলাম যাতে নিশ্বাস নিতে পারি ঠিক ভাবে। 

আঙ্গুলে লেগে থাকা আন্টির কামরস নাকের কাছে নিয়ে সেটার গন্ধ শুকলাম।  আহ যেন কোনো অমৃত তার গন্ধ ছড়াচ্ছে। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৩

একটা সোদা গন্ধ আমার নাক দিয়ে ঢুকে মস্তিষ্ক নাড়িয়ে দিচ্ছে। এই কামরস ফেলে দেওয়া যাবেনা। আমি পুচ করে আঙ্গুলটা আমার মুখের মধ্যে দিয়ে দিলাম। উফফ! এতো সুন্দর স্বাদ আমি কোনো খাবারে পাইনি।

কোনো থকথকে জেলি যেন আমার মুখের মধ্যে ভরে গেছে। স্বাদটার বর্ণনা দেওয়ার মত ভাষা আমার নেই। একটা কটু স্বাদ, কোনো খেজুরের ফল কাচা অবস্থায় খেলে যেমন লাগে ঠিক তেমন স্বাদ আন্টির মধুভাণ্ডার থেকে নির্গত মধুর।

এই কটু স্বাদের জন্য আমি মরতেও পারি। ওদিকে আন্টি নিজের রস বিসর্জন দিয়ে থর থর করে কাপছে আর এদিকে আমি আমার মুখে লেগে থাকা সমস্ত রস আমার আঙ্গুল দিয়ে মুছে মছে আমার গালের মধ্যে ঢুকিয়ে তৃপ্তির সাথে খেয়ে চলেছি।

পাকা লিচু যখন গাছ থেকে পাড়া হয় এখন সেটার একটা অংশ বেশ গাড় এবং হালকা শক্ত হয় তবে তার গায়ে অনেক রস থাকে।  

আন্টির মধু রসও তেমন প্রতিটা ফোটা কামরসে খুব গাঢ় করের সাদা একটা অংশ তার সাথে সচ্ছ রঙের মধু। খেতে যে কি স্বাদ সেটা বলে বোঝানো যাবেনা।

আন্টি এখনো কেপে চলেছে। রতিসুখের তৃপ্তি তার চোখে মুখ খুব ভালো করেই দেখা যাচ্ছে। আমি উঠে দাড়ালাম। এরপর খাটের উপর উঠে পড়লাম। 

আন্টি হঠাৎ খাট নড়ে ওঠার শব্দ শুনে তার সুখের হাসি থামিয়ে চোখ খুলে আমার দিকে তাকিয়ে ভয় পেয়ে গেলো। আপাতত তার লজ্জা ঢাকার মত কিছুই নেই। 

শাড়ি, ব্লাউজ সব নিচে পড়ে আছে। লজ্জা ঢাকতে বালিস দুইটা নিয়ে একটা তার বুকের উপর রাখলো আরেকটা তার রসে মাখা যোনীর উপর। বালিশটা দুইপায়ের এমন ভাবে রাখলো যেটা যোনীসহ তার নিতম্বের চেরা অংশটা আড়াল করলো।

বুকের উপর বালিশ, যোনীর উপর বালিশ আর তিরতির করে কেপে ওঠা পেট, আন্টিকে সাক্ষাৎ কামদেবী মনে হচ্ছে। এতো পরিষ্কার পরিচ্ছন্ন আন্টি কিন্তু আজকে তার ছিটেফোঁটাও নেই, কামরসে এতোক্ষন বালিশের অবস্থা নিশ্চয় কাহিল হয়ে গেছে।

কম্পনরত পেট আর কম্পনরত গলা নিয়ে আন্টি বলল,

আন্টিঃ শান্ত, প্লিজ এখান থেকে চলে যাও।

আমি আমার চ্যাটচেটে মুখ আন্টিকে দেখিয়ে বললাম,

আমিঃ আন্টি, কিভাবে যাবো বলেন তো। আপনি যে আপনার সমস্ত কামরস আমার মুখেই ছেড়ে দিলেন।

আন্টিঃ শান্ত প্লিজ তুমি ঘর থেকে চলে যাও। নাহলে কেলেংকারী হয়ে যাবে।

আমিঃ রাতে একা একে যখন এসব নষ্টামি করেন সেটা কেলেংকারী না?

আন্টিঃ প্লিজ তুমি এখন যাও এখান থেকে। আর এমন হয়ে আছো কেন?

আমিঃ (না জানার ভান করে) কেমন হয়ে আছি আমি?

আন্টির উত্তর দেবেনা জানি।

আন্টিঃ প্লিজ শান্ত তুমি যাও। আজকের সব ভুলে যাও।

আমিঃ কিন্তু আমি গিয়ে যে ঘুমাতে পারবোনা আন্টি। আমার যে ঘুম আসবেনা। আপনাকে এতো কষ্টে থাকতে দেখলে আমি ঘুমাতে পারবোনা।

আন্টিঃ (কান্না করে ফেলল) প্লিজ তুমি যাও। আমার কোনো কষ্ট নেই। প্লিজ শান্ত তুমি যাও।

আমিঃ যাবো তার আগে আমার একটা কথা শোনা লাগবে।

আন্টিঃ (কান্না করতে করতে) কি চাও। তাড়াতাড়ি বলো আর যাও। শুভ আমাদের এই অবস্থায় দেখে ফেললে অনর্থ হয়ে যাবে। (আন্টি নিজে নিজেই বলল) হে ভগবান এটা কি হয়ে গেলো। ছেলের সামনে আমি আজকে কি অবস্থায় পড়ে গেলাম। কেন আমি দরজা খুলে রাখলাম।

আন্টি আমাকে ছেলে সম্মোধন করছে এতে করে আমার ভিতরের কামনা আরও বেড়ে যাচ্ছে।

আমিঃ আন্টি প্লিজ আমাকে একবার দিন? বিশ্বাস করুন এটা না হলে আমি পাগল হয়ে যাবো। আমি সুইসাইড করবো।

আন্টি একইভাবে শুয়েই আছে আমিও ঠিক তার যোনী বরাবর নগ্ন হয়ে দাঁড়িয়ে আছি। তবে অবাক করার বিষয় খেয়াল করলাম আন্টি একবারও আমার কামদণ্ডের দিকে তাকায়নি পর্যন্ত।  এরকম আদর্শ মহিলা আমি জীবনেও দেখিনি।

আন্টি তিরতির করে কাপা ঠোঁটে বলল,

আন্টিঃ কি চাও জলদি বলো আর চলে যাও এখান থেকে।

আমিঃ আন্টি, আমি আপনার সাথে সেক্স করতে চাই!

আন্টিঃ হে ভগবান।  কি বলছো এসব! প্লিজ যাও এখান থেকে! তোমাকে আমি নিজের ছেলের মত ভাবি, এটা কি বলছো? যাও এখান থেকে।

আমি রেগে বললাম,

আমিঃ নিজের গুদে যখন আঙ্গুল চালিয়ে শান্ত হোন সেটা দোষের না? আর আমি চুদতে চাইলেই দোষের?

আমার এমন নোংরা কথা শুনে আন্টি ভীষণ অসহায় চেহারায় আমার দিকে তাকালো। আমিও এমন ভাষার জন্য খুব অনুতপ্ত হয়ে বললাম,

আমিঃ আন্টি সরি, তবে আজকে আমাকে বাধা দেবেন না। আজকে আমি আপনাকে করবোই। বিশ্বাস করুন আন্টি আপনাকে আমি একটুও ব্যথা দেবোনা। 

খুব আস্তে আস্তে করবো। আপনার নাজুক দেহে ব্যাথা দিয়ে আমি থাকতে পারবোনা আন্টি। প্লিজ আমাকে ফিরিয়ে দেবেন না। নাহলে আমি আপনাকে ধর্ষণ করতে বাধ্য হবো।

আন্টি কাদতে কাদতে বলল,

আন্টিঃ প্লিজ শান্ত, এতো বড় সর্বনাশ করো না তুমি। এই দেহে আমার স্বামী ছাড়া কেও নোংরা স্পর্শ করেনি। আমার পবিত্রতা তুমি নষ্ট করে দিওনা।

আমিঃ আন্টি আপনি আমার দেখে সবচেয়ে স্নিগ্ধ, পবিত্র গৃহবধু। আপনাকে আমি অপবিত্র করবোনা আন্টি। এটা আমার ভালোবাসা। বিশ্বাস না হলে আমি আপনাকে বিয়ে করতেও রাজি।

এই বলে আন্টির যোনী উপরে থাকা বালিশ ধরে টান দিলাম। আন্টি দুই পা দিয়ে বালিশ আটকে রাখার চেষ্টা করলো তবে আমার শক্তির কাছে হার মেনে বালিশ ছেড়ে দিলো। আন্টি নিজের দুইপা জোর করে আটকে রাখলো।  আমি জোর করে আন্টির পা দুইটা আলাদা করে দিলাম।

তার বাম পা আমার ঘাড়ে তুলে নিলাম আর ডান পা খাটের উপর চেপে রাখলাম। এতে  আন্টির যোনী মন্দির দৃশ্যমান হলো। লাল রঙের, ভেজা ভেজে যোনীপথ মধুতে ভরে গেছে। কিভাবে আটকাবো নিজেকে। ঠোঁট গোল করে তা আন্টির যোনীর মুখে লাগিয়ে দিলাম। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ২

আন্টি প্রচন্ড জোরে কেপে উঠে বলল,

আন্টিঃ হে ভগবান রক্ষা করো তুমি। শান্ত আমাকে ছেড়ে দাও। এটা ভুল। এই অন্যায় তুমি করো না। আমি তোমার মায়ের মত।

আমি গোলকৃত ঠোঁট দিয়ে আন্টি যোনীর ভিতর থাকা সব মধু শুষে নিতে লাগলাম। এদিকে আমার নাকের গরম নিশ্বাস আন্টির মধুভাণ্ডারের নাজুক দানাদার অংশটার উপর পড়ছে। 

আন্টি কেপে চলেছে আর কাম শীৎকার দিচ্ছে। সাথে কান্না তো আছে। আমি এক শোষনে আন্টির মধুভাণ্ডারের ভিতরের সমস্ত মধু শুষে নিলাম। 

এরপর নাক লাগালাম সেখানে। মন ভিরে ঘ্রাণ নিতে লাগলাম। ঘাম আর কামরসের গন্ধে মোমো করছে আন্টি পদ্মফুলের মত যোনীটা। এরপর সেখান একটা চুমু দিয়ে বললাম,

আমিঃ কিছু অন্যায়ে অনেক সুখ আন্টি। বিশ্বাস করেন আন্টি আজকে আপনাকে আমি এতো সুখ দেবো যে আপনি পাগল হয়ে যাবেন। 

এখন বাধা দিলেও আপনি একটু পর শুধু আমাকেই চাইতে থাকবেন। এই সুখ যে স্বর্গীয়। এই বলে আমার একটা আঙ্গুল আন্টির মধুভাণ্ডারে ঢুকিয়ে দিলাম।

আন্টিঃ উফ শান্ত, লাগছে লাগছে। (ফুপিয়ে ফুপিয়ে)

আমিঃ আন্টি আমার হাত তো আপনার মত নরম না। কর্কশ হাত এটা। একটু কষ্ট হলেও একটু পর সুখ পাবেন।

এরপর আঙ্গুলটা বের করতে যাবো তখন খেয়াল করলাম আন্টির যোনীর ঠোঁট আঙ্গুলটা কামড়ে ধরেছে।

মুচকি হাসি দিয়ে আন্টিকে বললাম,

আমিঃ আন্টি, আপনি না না করে যাচ্ছেন আর আপনার মধুভাণ্ডারের ঠোঁট আমার হাতের আঙ্গুল কামড়ে ধরেছে।কার কথা শুনবো বলুন তো? 

এরপর আমার কর্কশ আঙ্গুল বেশকিছুক্ষণ আন্টির গরম যোনীগুহাতে রেখে দিলাম। ভিতরটা এতো গরম যেন বলে হচ্ছে আমার হাতের আঙ্গুল গলে যাবে। ভিতরে আঙ্গুল রেখে আন্টির মধুভাণ্ডারের উপরের দানাটা আমার জীভ দিয়ে চেটে দিলাম।

আন্টিঃ উফ নায়ায়ায়ায়ায়াহ আহ আহা আহ না এটা করো না শান্ত। (কান্না আর কামশীৎকার একসাথে)

আমিঃ আন্টি আপনার ভালো লাগছে?

আন্টিঃ তুমি আমার ছেলের মত শান্ত, আমাকে এভাবে নষ্ট করে দিওনা। আমার পবিত্রতা এভাবে কলঙ্কিত করে দিওনা। 

আমিঃ আন্টি আপনিই দেখুন, আপনার যোনী কিভাবে আমার আঙ্গুল কামড়ে ধরেছে! এমনভাবে কামড়াচ্ছে যেন মনে হচ্ছে আমার আঙ্গুল কেটে খেয়ে নেবে।

আন্টিঃ আহ আহ আহা আহ উফ উফ। শান্ত এটা অন্যায়, এটা পাপ। হে ভগবান! আমাকে রক্ষা করো।

আমিঃ ভালোবাসায় কোনো পাপ নেই আন্টি। আপনি মুখে স্বীকার না করলেও আপনার নরম টুসটুসে যোনী আজকে আমাকে ছাড়বেনা। আমাকে তার ভিতর নিয়েই শুনবে।

এরপর আবার আমার মুখ আন্টির চেরার উপরের দানাটায় নিয়ে আসলাম৷ জীভ দিয়ে নাজুক দানাটা নাড়াতে লাগলাম আর আঙ্গুল আগের ন্যায় চালিয়েই চলেছি। 

আন্টি মুখে না না করলেও হাত দিয়ে জোর খাটাচ্ছে না। বুঝতেই পারছি আন্টির মন আর মস্তিষ্ক এক কথা বলছেনা। একজন বলছে ছেলের বন্ধু তাকে ফালাফালা করে দিক আরেকজন বলছে এটা পাপ, এটা অন্যায়।

অন্যদিকে আমার মস্তিষ্ক শুধুই আন্টিকে চায়। নিজের করেই চায়। সুখ দিতে দিতে যদি আন্টির রক্তপাত  না করিয়েছি তবে আমার নাম শান্ত না।

আমার এক আঙ্গুল এখনো আন্টির জনন মধুভাণ্ডারে ঢুকে রয়েছে। আমি আঙ্গুলটা কিছুক্ষণ আন্টির যোনীর ভিতর রেখে দিলাম। 

এরপর যোনীর ভিতরেই আমার আঙ্গুল বাকা করে ফেললাম। এতে করে আন্টির যোনীর ভিতরটা অনেক ফাকা হয়ে গেলো, আর আমিও আমার কাজ শুরু করে দিলাম। আন্টির যোনী ভিতরে রাখা আমার হাতের বাকা আঙ্গুল ঘুরাতেই আন্টি

আন্টিঃ উফফ আহ ওহ ওহ, শান্ত, আস্তে অনেক লাগছে।

আমি আন্টির মধুভাণ্ডারের দানা থেকে আমার জীব বের সরিয়ে আমার থুতনিটা যোনী বরাবর রাখলাম। সেখান থেকে আন্টির মুখের দিকে তাকালাম। 

সম্পুর্ন মুখ দেখা যাচ্ছিলোনা। আমার চোখের সামনেই আন্টির মধুভাণ্ডারের উপরের ক্লিন সেভ করা কেশের ফোটা ফোটা অংশ। 

দুইতিন দিন আগে সেভ করলে যেমন হয় ঠিক তেমন। খোটাখোটা কেশ যেন চামড়া ভেদ করে বের হয়ে আসতে যাচ্ছে। তার থেকে একটু উপরেই তিরতির করে কাপতে থাকা মসৃণ পেট।

যৌনতায় পেট এমনভাবে কাপছে যেন কোনো সমুদ্রে সুনামি হয়ে যাচ্ছে। খোটাখোটা কেশের শেষ প্রান্ত থেকে একটু উপরে ছোট্ট একটা ফুটো। 

এই ফুটো বস্তুটা যেন নগ্ন দীপালি আন্টির সৌন্দর্যকে ১০০ গুন বাড়িয়ে দিয়েছে। আন্টির পেট বারবার কেপে ওঠার কারণে আন্টির পাঁজরের হাড় একবার স্পষ্ট হয়ে যাচ্ছে আবার লুকিয়ে যাচ্ছে।

এরপর আরেকটু উপর সেই ভুবনমোহিনীর গোলক বলয়দ্বয়। যা দেখলে শতশত পুরুষ নিজের জীবন দিয়ে দিতে পারবে। লাল টুকটুকে হয়ে থাকা স্তনজোড়া যেন হাপড়ের মত ওঠানামা করছে। 

যেন আন্টির শরীর কোনো ভুমি আর তার বুকের পীনোন্নত স্তন জোড়া কোনো বিল্ডিং। প্রবল ভুমি কম্পে যেন আন্টির স্তনজোড়া ভেঙ্গে পড়ে যাবে। স্তনদ্বয় বেশ বড় ছিলো তাই আমি আন্টির মুখ স্পষ্ট দেখতে পাচ্ছিলাম না।

আন্টির যোনী থেকে আমার হাতের আঙ্গুল জোর করে বের করে নিতেই “টং” করে একটা শব্দ হলো। সাথে সাথেই বেশখানিকটা যৌনমধু বের হয়ে চেরা বেয়ে বিছানায় পড়ে গেলো আর নির্লজ্জ বিছানার চাদর আন্টির জনন মধু খেতে লাগলো।

আমি আঙ্গুল বের করে নিতেই আন্টি লাফিয়ে উঠলো।

আন্টিঃ উফফফফফফফফফফফফফফফফফফফফফ।

আমি আন্টির মধুভাণ্ডারের উপরের মসৃণ কেশের ক্ষেতের উপর ছোট্ট চুমু দিয়ে বললাম,

আমিঃ আন্টি, খালি খালি লাগছে বুঝি? আমার আঙ্গুল কি আবার আপনার ভিতর ঢুকিয়ে দেবো?

আন্টিঃ না না, আর ঢুকিও না। আমার খুব ব্যাথা লাগছে।

আমি এবার আন্টির উপরে শুয়ে পড়লাম।  আন্টির বুকের মাংসপিণ্ডদ্বয় আমার বুকের নিচে চ্যাপ্টা হয়ে রইলো আমি আন্টির কাধে আমার মাথা রাখলাম। ওদিকে আমার কামদণ্ড আন্টির যোনীর মুখে ঘষা খেতেই আন্টি বলল,

আন্টিঃ না শান্ত এটা করো না। যা করেছো এতেই খুশি থাকো বাবা। আমি কাওকে কোনোদিন কিছু বলবোনা।তুমি এবার চলে যাও। প্লিজ শান্ত।

আমিঃ আন্টি চিন্তা করবেন না। আমি এতো তাড়াতাড়ি আমার মাশুল আপনার যোনীতে ঢুকিয়ে দেবোনা। আগে আপনাকে তৈরী করি।

আন্টি আমার নিচে পড়ে চ্যাপ্টা হতে হতে বলল,

আন্টিঃ মানে কি বলতে চাচ্ছো তুমি?

আমিঃ মানেটা সহজ আন্টি। আগে আপনার যোনীর ছেদ বড় করবো তারপর আপনাকে ছেদ করবো।

এরপর আমি আমার মুখ আন্টির কপাল বরাবর নিয়ে সেখানে আমি গাঢ় একটা চুমু দিয়ে বলি,

আমিঃ আন্টি কামনার থেকে ভালোবাসা বেশি বড়। দেখুন আমি আপনাকে ভালোবাসা দিচ্ছি।

এই বলে আন্টির দুই চোখ, নাক, কান, গাল মাথায় চুমু দিতে থাকলাম। এদিকে আন্টি আমার নিচে চাপা পড়ে থাকার কারণে গোঙ্গানি দিতে লাগলো। 

আমি আন্টির উপর থেকে নেমে গেলাম। এরপর আন্টিকে খাটের সাথে হেলান দিয়ে বসিয়ে দিলাম। আন্টি আমার কেনা পুতুলের মত সবকিছু করতে লাগলো। তার মনে একটাই ভয়, কোনো ভাবে তার ছেলে যদি জেগে ওঠে তাহলে সে আর মুখ দেখাতে পারবেনা।

আন্টি হেলান দিতেই আমি আন্টির পাশেই তারই মত করে হেলান দিয়ে রইলাম। কিছুক্ষণ পর আন্টির উপরে উঠে গেলাম আবার। আন্টির ঠোঁটে হালকা কারে ঠোঁট ছুইয়ে দিতেই আন্টি কেপে উঠলো। এরপর সে একটা দীর্ঘশ্বাস ফেললো। আমি কিছুক্ষণ সময় নিয়ে এরপর তার ঠোঁটের উপর আমার ঠোঁট ডুবিয়ে দিলাম।

প্রায় দীর্ঘ সাত মিনিট চুমু দিয়ে একটু শ্বাস নিলাম এরপর আন্টির নিচের ঠোঁট আমার দুই ঠোঁট দিয়ে চুষতে লাগলাম। আন্টির রসে ভরা ঠোঁট যে কি মিষ্টি সেটার ব্যাখ্যা দিয়ে বোঝানো যাবেনা। অনেক্ষণ ধরে নিচের ঠোঁট চোষার পর,

আমিঃ আন্টি আপনার জীভ বের করেন।

আন্টিঃ আমাকে ছেড়ে দাও শান্ত, ভগবানের দোহায় আমাকে ছেড়ে দাও। (কাদো কাদো গলায়)

আমিঃ আরেকটু অপেক্ষা করেন আন্টি, অবশ্যই ছেড়ে দেবো আপনাকে। তার আগে জীভ বের করেন।

আন্টি অনিচ্ছা সত্ত্বেও জীভ বের করতেই আমি আমার ঠোঁট দিয়ে আন্টির জীভ চুষতে শুরু করে দিলাম। আন্টি আমাকে সঙ্গ না দিলেও জীভ নিজের মুখের ভিতর ঢুকিয়ে নেয়নি। কোনো মেয়ে যেভাবে লিঙ্গ চোষে আমি সেভাবে আন্টির জীভ চুষে চলেছি। লাল টুকটুকে জীভ আমার লালায় ভরে গেছে।

আমি জীভ চোষা ছেড়ে দিয়ে আন্টির মুখের ভিতর নিজের জীভ ঢুকিয়ে দিই। এরপর জীভ দিয়ে তার গালের ভিতর নাড়াতে থাকি। 

আন্টির নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিলো তাই আমি তাকে মুক্ত করে দিই। এরপর আন্টিকে একদম শুইয়ে দিই। তারপর আমি তার দেহে উপর উঠে হালকা ভর দিই যাতে আন্টির কষ্ট না হয়। 

আমি নিজের দেহটা আন্টির সমান্তরালে না রেখে একটু নিচে নেমে যায়। এমন একটা অবস্থান তৈরি করি যাতে করে আমার মুখ আন্টির স্তনের অগ্রভাগের কাছে থাকে।

আন্টির সাদা ধবধবে স্তন লাল টকটক করছে। আন্টি নিজের হাতেই তার স্তনের বেহাল দশা করে ফেলেছে। আমি অবাক দৃষ্টিতে আন্টির সুন্দর স্তনের দিকে তাকিয়ে থাকি। 

কি বেহাল দশা এগুলোর। স্তনের অগ্রভাগের দানাতে ফালাফালা কামড়ের দাগ। লাল রঙের বৃত্তের উপর আন্টির ঠোঁটের লিপস্টিক ছড়িয়ে রয়েছে। হাত,ঠোঁট আর দাতের মাধ্যমে আন্টি নিজেই তার স্তন মর্দন করে এই দশা করেছে।

আমিঃ আন্টি আপনি এটা কি করেছেন? আপনার স্তন তো লাল টকটক করছে। এতো কষ্ট কেন দিয়েছেন?

আমি আন্টির স্তনে হাত দিতেই আন্টি কেপে উঠলো।

আন্টিঃ শান্ত ওখানে হাত দিওনা প্লিজ। খুব ব্যাথা করছে।

আমি স্তনের অগ্রভাগে হাত বোলাতে বোলাতে বলি,

আমিঃ আন্টি এভাবে আপনি কেন নিজেকে কষ্ট দিয়েছে। বেচারা দুটো সাদা রঙ ছেড়ে কিভাবে লাল হয়ে গেছে দেখেছেন। আবার বলছেন ব্যাথাও করছে। আমি এখনি আপনার ব্যাথা কমিয়ে দিচ্ছি।

আন্টির স্তনে চুমু দিতে থাকি।

আন্টিঃ উফ আহ আহ না। শান্ত থামো, এভাবে চলতে থাকলে অনর্থক হয়ে যাবে। সব শেষ হয়ে যাবে।

আমি ডান স্তনের অগ্রভাগের দানাটায় আমার জীভ দিয়ে টোকা দিতে থাকি। আন্টি তার বুক উচু করে দেয় যেন আমার মুখের ভিতর তার স্তন ঢুকিয়ে দিতে চায়। আমি মুচকি হাসি দিয়ে বলি,

আমিঃ অনর্থক হয়ে যাক আন্টি। আর নিজেকে আটকানোর নাটক করবেন না। আজকে আমি আপনাকে ভোগ করবোই সেটা আপনি জানেন। নিজেকে খুলে দিন, মজা নিতে থাকেন।

আন্টিঃ আমার সব শেষ হয়ে গেলো, হে ভগবান!(ফোপাঁতে ফোপাঁতে)

আমিঃ কিছুই শেষ হয়নি। এটাই হওয়ার ছিলো। আপনার কত যন্ত্রণা আমি অনুভব করতে পারছি আন্টি। আপনি নগ্ন হয়ে আমার নিচে শুয়ে আছেন। আপনি নিশ্চয় চাননা এটা আপনার ছেলে দেখুক।

আন্টিঃ না না আহ আহ……… আমি ওহ ওহ………….. চাইনা আহ আহ আহ…….. এসব। কামড়িওনা ওখানে।(দুই হাত দিয়ে আমার মাথার চুল ধরে)

আমি এবার যেন উন্মাদ হয়ে গেছি। আমার ধারালো দাত দিয়ে আন্টির স্তন কামড়ে ক্ষত ক্ষত করে দিতে থাকি। আন্টির কাম শীৎকার ঘরের দেওয়াল থেকে প্রতিফলন করে আবার আমার কানে ফিরে আসছে। 

স্তন চুষতে চুষতে আমার ডান হাত নিচে নিয়ে চলে গেলাম। পুচ পুচ পুচ শব্দে আন্টির যোনীর ভিতর আমার এক আঙ্গুল ঢুকিয়ে দিলাম। 

আন্টি তার দুই পা দিয়ে আমার আঙ্গুলকে চেপে ধরলো। মনে হচ্ছে সে চাচ্ছে যেন আঙ্গুল তার দেহের ভিতর থেকে বের না হয়ে যায়।

এদিকে আমি তার দুই স্তনের উপরে লেগে থাকা তার লিপস্টিক চুষে খেয়ে ফেললাম। এরপর মুখ নামিয়ে আনলাম তার যোনীর ঠিক মুখে। দুই হাতের দুই আঙ্গুল দিয়ে যোনীপথ প্রসারিত করলাম। ভিতর থেকে কুলকুল করে যোনীরস বের হয়েই চলেছে। এতো যৌনতা কোনো মহিলার আমি আগেই দেখিনি।

ভিতরের ছোট্ট ফুটো দেখে অবাক হয়ে গেলাম।

আন্টিঃ উফ শান্ত, এভাবে টেনে ধরোনা। অনেক লাগছে।

আমিঃ আন্টি এতো ছোটো ফুটো দিয়ে শুভ কিভাবে বের হয়েছে?  আমার কামদণ্ড এখানে যাবে কিভাবে বলেন তো?

আন্টিঃ প্লিজ নোংরা কথা বলো না শান্ত। থামো তুমি?

আমিঃ খানকি মাগি, চোদন খাবি সেজন্য গুদ খসিয়ে মাল ছেড়েই চলেছিস আর মুখে বলিস থামতে। তোর গুদে এতো ক্ষিদে যে মাল বের হয়ে চার ফুট দূরে গিয়ে পড়ে আর মুখে নাটক চোদাস। খানকি মাগি, আজকে থামতে বলিস না। চোদন তুই খাবিই, বরং মজা নিতে থাক।

আন্টি কান্না করে দিলো।

আন্টিঃ তোমাকে নিজের ওহ ওহ ওহ….. ছেলের থেকে কম ভাবিনি শান্ত। আহহহহহহহ…. কিন্তু আজকে যেটা করলে সেটার জন্য কোনো মা তার ছেলের বন্ধুকে নিজের ছেলে ভাববেনা। তোমার মুখের ভাষা দেখে আমি অবাক। এতো নোংরা তুমি?

আমি কথা না বলে ফাকা করে রাখা আন্টির যোনীপথে নিজের জীভ ঢুকিয়ে দিলাম।

আন্টিঃ ওহ ওহ ওহ না সুখ সুখ। ও মাগো আহ আহ, কি সুখ!

আমি সেখান থেকে মুখ সরিয়ে নিই। এরপর মুচকি হাসি দিয়ে আবার জীভ সেখানে স্থাপন করি। এবার আরও আরও আরও গভীরে আমার জীভ ঢুকিয়ে দিই। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ১

আন্টি নিজেকে আটকাতে না পেরে তার কোমর উচু করে যাতে যোনী আমার মুখের আর কাছাকাছি চলে আসে। আমি জীভ নাড়াতে থাকি আর আন্টি আমার মাথার চুল ধরে নিচ থেকে তলঠাপ দিতে থাকে।

এভাবে ১০ মিনিট চলার পর আন্টির রস ছাড়ার সময় বুঝতে পেরেই আমি সেখান থেকে মুখ সরিয়ে নিতে চাই। কিন্তু আন্টি অর্গাজম মিস করতে চায়না তাই আরও জোরে জোরে নিজেই নিচ থেকে ধাক্কা দিতে থাকে। 

একসময় আমার জীভের উপরের আন্টি তার গরম কামরস ছেড়ে দেয়। আন্টির যোনীর সুঘ্রাণ আর কামরসের স্বাদে আমার নাক-মুখ ভরে ওঠে। আমি জীভ দিয়ে স্ট্র এর মত করে আন্টির সমস্ত রস পান করতে থাকি।রস ছেড়ে আন্টি বিছানায় নিজেকে এলিয়ে দেয়। আমিও আন্টির যোনীরস মন ভরে পান করে নিই।

এরপর দ্বিতীয় রাউন্ড শুরু হবে, আন্টিকে আবার প্রস্তুত করতে হবে। যৌন মিলন হবে আমাদের। আমার প্রেম রস আন্টির জনন অঙ্গে বর্ষন হবে। আমরা মিলেমিশে একাকার হয়ে যাবো।মুখ তুলে আন্টির দিকে তাকিয়ে দেখি আন্টি হাপিয়ে যাচ্ছে আর তারই সাথে তার বুকদুটো উঠছে আর নামছে। 

যৌণ সঙ্গমের আগেই এই দুই স্তনের মাঝে একবার আমার কামদণ্ড ঢোকাতেই হবে। যেই ভাবনা সেই কাজ। আন্টির বুকের কাছে গিয়ে আমার খাড়া হয়ে থাকা কামদণ্ড তার দুই স্তনের মাঝে রাখি। 

এরপর আমার দুইহাতে আন্টি দুইহাত আটকে নিয়ে দুই স্তন আমার লিঙ্গের উপরে চেপে ধরি। এরপর আমি কোমর আগপাছ করতে করতে আন্টির স্তনের সাথে যৌন মিলন করতে থাকি।

Leave a Comment

error: