বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ১০

bondhur ma choda choti আমার কামদণ্ড আন্টির মধুভাণ্ডারে ঢুকানো অবস্থায় আমি বিছানা থেকে নেমে দাড়াই। আন্টি পড়ে যাওয়ার ভয়ে আমার গলা টাইটভাবে জড়িয়ে ধরে যার ফলে আগুনের দুইটা গোলা আমার বুকের সাথে লেপ্টে যায়।

আন্টির খাড়া হয়ে থাকা স্তনদ্বয় আমার বুকে এমনভাবে আটকে ছিলো যেন মনে হচ্ছিলো আমার বুকের হাড় মাংস সব পুড়িয়ে দেবে। আন্টির নিতম্ব আর তার স্তনদ্বয় বাদে তার দেহে ভারী কোনো উপকরণ নেই।

তাই আন্টিকে কোলে তুলে রাখতে আমার মোটেও বেগ পেতে হচ্ছিলোনা। আন্টি আমার গলা জড়িয়ে ধরার কারণে তার মুখ আমার মুখের সামনে চলে আসে।

আমি আমার মুখটা আন্টির মুখে কাছাকাছি এগিয়ে নিয়ে যাই। আন্টিও কি ভেবে যেন তার লাল টুকটুকে ঠোঁট আমার ঠোঁটের কাছাকাছি আনে। আমি আন্টির মুখ হা করতে বলে তার মুখের ভিতর আমার জীভ ঢুকিয়ে দিই।

আমার জীভ দিয়ে যেন আন্টির মুখের ভিতর কিছু খুজতে থাকি। কি খুজতে থাকি নিজেও জানিনা তবে আন্টির গরম মুখের ভিতর আমার জীভ যেন দাওদাও করে জ্বলছিলো। 

ওদিকে আন্টি কেমন যেন অদ্ভুত আচরণ করছে। আমি খেয়াল করলাম আন্টি তার কোমর নাড়াতে শুরু করেছে। আমার একটু ভয় হতে শুরু করলো আন্টি যদি বেপরোয়াভাবে লাফাতে থাকে তাহলে আমার কামদণ্ড ভেঙে যেতে পারে৷ তাই আমি বেশি রিস্ক না নিয়ে আন্টিকে আমার গলা জড়িয়ে ধরতে বলি।

আন্টিঃ কেন শান্ত আবার কি করবে তুমি? bondhur ma choda choti

আমিঃ আন্টি আপনি নিজেই আমার কামদণ্ডের উপরে নাচতে শুরু করে দিয়েছেন আবার জিজ্ঞাসা করছেন কি করবো? আপনাকে কলোচোদা করবো।

আন্টিঃ শান্ত আর না আমাকে ছেড়ে দাও।

আমিঃ তাহলে একটু আগে কোমর নাড়াচ্ছিলেন কেন আন্টি? আপনি আসলে কোনটা চান বলেন তো? মুখে না না করেন আর দেহ দিয়ে সুখ নিতে ছাড়েন না।

আন্টিঃ শান্ত! (করুন চোখে) মামী একাই ভাগ্নের চুদা খেতে চায়

আমি আন্টিকে কোলে নিয়েই টেবিলের উপর বসিয়ে রাখি, এই মুহুর্তেও আমার কামদণ্ড আন্টির মধুভাণ্ডারে ঢুকে ছিলো। আমি আন্টি দুই পা তার বুক বরাবর তুলে দিই। 

এরপর তার দুই পায়ের হাটুর নিচে দিয়ে আমার হাত ঢুকিয়ে তার পিঠে আমার দুইহাত শক্ত করে ধরে রাখি। আন্টির দুইপা আমার দুই হাতের কনুইয়ের উপর উঠে থাকে। 

আমি এবার আন্টিক নিয়ে সোজা দাড়িয়ে যাই৷ আন্টি আন্টি ঠিকভাবে নিজেকে সামলানোর জন্য আমার গলা জড়িয়ে ধরে তার হাত দিয়ে।আমি আন্টির ঠোঁটের রস নিংড়ে নিংড়ে পান করতে থাকি।

ওদিকে আমার দুইহাত এমনভাবে রেখেছিলাম যে আমি যখন চাইবো আন্টিকে আমার কামদণ্ডের উপর নাচাতে পারবো। আমি চুমু খেতে খেতে সম্পুর্ন ঘর হেটে বেড়াতে লাগলাম। bondhur ma choda choti

আন্টি আমার এমন যৌনাচার দেখে হয়তো একটু অবাক হলো তবে সে নিজেও এখন কামনায় ছটফট করছে যেটা তার নিশ্বাস গভীরতা বলে দিচ্ছে৷ 

আমি আন্টিকে যেভাবে ধরে রেখেছিলাম সেভাবে ধরে রেখেই আমার কোমর খানিকটা টান দিলাম এতে করে আমার কামদণ্ড প্রায় অনেকটায় বের হয়ে আসলো।

আমি আয়নার সামনে চলে গেলাম। আয়নাতে আমার কামদণ্ডের অনেকটাই দেখা যাচ্ছিলো। আন্টির মধু ভান্ডার থেকে নির্গত রসে মাখামাখি হয়ে আমার কামদণ্ড দপদপ করছে৷ আন্টির টাইন যোনীমন্দির আমার কামদণ্ডকে কামড়ে কামড়ে লাল করে দিয়েছে।

আমিঃ আন্টি আপনার রসে তো আমার লিঙ্গ ভিজে গেছে। আপনি কি চাননা আমার রসে আপনার কামরসে আপনার গুদ ভিজে একাকার হয়ে যাক?

আন্টিঃ ছিহ কি নোংরা তুমি। এক তো নোংরা কথা বলছো আর সাতে আমাকে দিয়ে অজাচার কাজ করিয়েও নিচ্ছো। তোমার ভালো হবেনা মনে রেখো।

আমিঃ এসব জ্ঞানের কথা বাদ দিয়ে সঙ্গ দিতে থাকেন। মজা নিতে থাকেন। আপনি আপনার সারাজীবন যতটা যৌনসুখ পেয়েছেন আজকে একরাতে তার থেকে বেশি সুখ দিয়ে দেবো। এটা আমার প্রতিজ্ঞা।

এই বলে আমি হঠাৎ করেই চরম একটা ধাক্কা দিই। এতে করে আন্টির যোনীমন্দিরে আমার সমস্ত পুরুষাঙ্গ হারিয়ে যায় আর আন্টি আআআআআআআআআআআআআআহহহহহহ আআআআআহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহহ করতে থাকে।

এরপর আমার মিশন শুরু হয়ে যায়। আমি আন্টিকে চরম আকারে কোলচোদা করতে থাকি৷ প্রায় ৫ মিনিট এমন করে করার কারণে আন্টি দেহে অনেকটা ব্যাথা হয়। bondhur ma choda choti

আন্টিঃ শান্ত প্লিজ এভাবে আর না।

আমিঃ তাহলে কিভাবে আন্টি? এভাবে তো খুব ছন্দ হচ্ছে আন্টি। আপনার নরম তুলতুলে নিতম্ব যখন আমার থাইয়ে ধাক্কা দিচ্ছে তখন থপাসথপাস করে শব্দ হচ্ছে, যখন আপনার…. মধুভাণ্ডার আমার কামদণ্ডকে সম্পুর্ন গিলে নিচ্ছে তখন ফুচ ফুচ করে শব্দ হচ্ছে আর আপনাফ কামরস আমার তলপেট ভিজিয়ে দিচ্ছে বারবার।

আন্টিঃ পা উচু করে….. আহহহহহহহহহ ওহহহহহহহহহ নাহহহহহহহহহ উফফফফফফফফফফ শান্ত আহ আহ আহা হা। পা উচু…… করে রাখার জন্য…….. আহহহহহ আহহহহহ আহহহহ আহহহহা হহহহ আহহ… পা এমন……. করে…. রাখার জন্য… ব্যাথা পাচ্ছি….. উফফফফ মাগো৷ আহ আহ আহা আহ।

আমি আন্টির নরম তুলতুলে ঠোঁটে চুমু দিয়ে সেগুলো মনের সুখে বেশ কিছুক্ষণ চুষতে থাকি। এরপর,

আমিঃ তাহলে কিভাবে করবো আন্টি আপনি বলে দেন?

আন্টিঃ আহহহহহ আহহহহহহ শান্ত নাহহহহহহহহ উফফফফফফ মাগো সুখ, আমি পাগল হয়ে যাবো মা। শুভ তুই কোথায় বাবা আয় দেখে যা দেখা যা, তোর মায়ের সব শেষ হয়ে গেলো। আহহহহহ আহহহহহ আহহহহহ আহহহহ আহহহহ আহহহহ আহহহ মাহ মাহ মাহ মাহ শান্ত একটু আস্তে। অনেক লাগছে আমার। আহ আহ আহ আহ। bangla aunty choda

আমিঃ আন্টি কিভাবে করবো বললেন না যে? আর এভাবে নিজের ছেলেকে চিল্লিয়ে ডাকছেন কেন? কিভাবে তার বন্ধুর বাড়া গিল আছেন সেটা দেখাবেন বুঝি? রেহানা চারজন দিয়ে চুদিয়ে হাত তুলে দিলো group panu golpo

আন্টিঃ আহ আহ আহ নাহ নাহ নাহ উফফফফফফ। আমি কিছুই বুঝতে পারছিনা শান্ত। আমার হুশ চলে গেছে।

আমি আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আন্টির আমার চুল নিজের হাতের মুঠোয় নিয়ে টানতে লাগলো আর উন্মাদের মত কাম শীৎকার দিতে লাগলো। bondhur ma choda choti

আমার চুল টেনে ধরাতে আমার অনেক ব্যাথা লাগছিল।  আমি কোনোভাবে আমার হাত আন্টির পিঠ থেকে সরিয়ে আসতে পারছিলাম না। 

একহাত সরালেই আন্টির ভর নিতে পারবোনা আমি এরফলে আমার কামদণ্ড ভেঙে যাবে। তাই ব্যাথা নিয়ে তলঠাপ দিতে দিতে আন্টিকে বললাম,

bondhur ma choda choti

আমিঃ উফফফ আহ আন্টি অনেক… লাগছে…. চুল ধরে টান দিয়েন না।

আন্টিঃ নাহ নাহ নাহ আমি চুল ছাড়বোনা তোমার আহ আহ আহ। সব চুল আমি ছিড়ে নেবো। আমাকে এতো কষ্ট দিচ্ছো তুমি…. উফ উফ শান্ত আহ আহ আহ কি সুখ৷ স্বর্গ কি এর থেকেও সুখের হয়!?

আমি আন্টির এমন কথায় অবাক হয়ে গেলাম। একরাতে এই মহিলার কত রূপই না দেখা হয়ে গেলো। কখনো বারণ করে আবার কখনো নিজেই ঠাপ খেতে থাকে। 

আমার চোদা খেয়ে আন্টি স্বর্গীও সুখ পাচ্ছে এর থেকে সুখের সংবাদ আর কি হতে পারে। আমি আন্টিকে থাপ থাপ থপাস থপাস থপাস করে তলঠাপ দিতে থাকি।

আন্টি এতো জোরেই আমার চুল টানতে থাকে। আমি যেন ক্ষ্যাপাষাড় হয়ে উঠি। আন্টিকে এমন জোরে ঠাপ দিই যেন আন্টির কাম শীৎকার পাশের বাড়ি থেকেও শোনা যাবে। তবে শুভ কেন জেগে উঠছেনা! কারণ আজও যে আমি তাকে ভুলিয়ে ভালিয়ে পানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে দিয়েছি৷ 

আন্টি আমার চুল টানতে টানতে ক্লান্ত হয়ে আমার ঘাড়ে মাথা রাখার চেষ্টা করে কিন্তু পারেনা তার ভাজ হয়ে থাকা পায়ের জন্য। bondhur ma choda choti

আন্টিঃ শান্ত একটু শান্তি দাও আমাকে। আমার মাথা রাখার জায়গা দাও।

আমিঃ আন্টি চোদনের থেকে সুখ আর কি হতে পারে। এর থেকে শান্তি কিছু হতে পারে কিনা! দেখেন না আপনার যোনীপথ প্রসারিত হয়ে গেছে কেমন! 

তবে মাঝে মাজে যখন আপনার গুদের ঠোঁট আমার লাওড়া কামড়ে দিচ্ছে তখন মনে হচ্ছে সুখেই মরে যাবো আন্টি। আপনার গুদ যতটা নরম ততটা গরম ঠিক ততটাই ধারালো। আহ আহ আহ আহ আন্টি কি সুখ আহ আহা আহ। মাগো, শুভরে দেখে যা তোর মাকে কিভাবে চুদে যাচ্ছি।

আমার এমন নোংরা কথা শুনে আন্টি বাম হাত দিয়ে আমার গলায় জড়িয়ে ধরে ডানহাত দিয়ে আমার গালে আলতো চড় মারলো। এতে আমার আঘাত তো লাগলোনা তবে কামবাসনা হাজার গুন বেড়ে গেলো। আমি আমার বাড়া সম্পুর্নটা বের করছিলাম আন্টির দেহটাকে একটু উপরে তুলে। banla coti golpo

এরপর একটা করে রামঠাপ দিচ্ছিলাম। আন্টির চোখ যেন ধুসর হয়ে গেছিলো এই ঠাপ খেয়ে। তার মুখে কাম সুখের আভাস। হঠাৎ আন্টি আবার আমার চুল কামছে ধরলো,

আন্টিঃ শান্ত শান্ত শান্ত আহ আহ আহ আহ আমার বের হবে শান্ত প্লিজ থামবেনা তুমি। প্লিজ আরও জোরে। শান্ত আমি যদি… আহ আহ…. মরে যাই তবুও  থামবেনা তুমি। আমাকে আরও জোরে চেপে ধরে ঢোকাও। আমার আমার আমার বের হবে আহ আহ।

বরাবরের মত আমি আন্টির রস ছাড়ার সুখ থেকে বঞ্চিত করলাম। আমি আমার কামদণ্ড আন্টির যোনীর ভিতর থেকে বের করে নিলাম। এতে আন্টি রাগের সাথে অসহায় দৃষ্টিতে আমার মুখের দিকে তাকিয়ে বলল,

আন্টিঃ শান্ত প্লিজ এটা করো না। আমি মরে যাবো এমন করলে। bondhur ma choda choti

আমিঃ আপনি তো মানা করছিলেন করতে তাহলে কেন এমন করছেন। নাকি চরিত্র শেষ?

আন্টি আমার কথা শুনে তার মাথা নামিয়ে নিলো। আমি আমার কামদণ্ড আন্টির যোনীর ভিতর ঢুকালাম না। বরং সেটা পিছন দিকে দিয়ে আন্টির দুই নিতম্বের মাঝের গলিতে চালাতে লাগলাম। 

আন্টি পড়ে যাওয়ার ভয়ে তার হাত আমার চুল থেকে সরাতে পারলোনা। নাহলে নিজেই হয়তো আমার কামদণ্ড তার যোনীতে ঢুকিয়ে নিতো।

আন্টিঃ শান্ত দয়া করো আমাকে। প্লিজ শান্ত।

আমিঃ তাহলে কথা দেন আমাদের এই ভালোবাসার সম্পর্ক বজায় রাখবেন আজীবন।

আন্টিঃ মরে গেলেও না। যা হবার আজকেই শেষ হবে।

আমিঃ তাহলে আমার মতই হবে।

আন্টিঃ তোমার দুটো পায়ে পড়ি ওটা আমার ভিতর ঢুকিয়ে দাও। প্লিজ শান্ত।  কাটা যেন গলায় আটকে আছে।  গলার কাটা ছাড়াতে দাও শান্ত।

আমি আন্টির কথা শুনিনা। তাকে কামরস ছাড়তে দেবোনা । বেশকিছুক্ষণ আন্টিকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকি। এরপর আন্টিকে ড্রেসিং টেবিলের উপর বসিয়ে দিই। 

আর আমি সরে দাড়াই। আন্টি সেখানে বসে নিজেই তার দুইপা দুইদিকে সরিয়ে আমাকে আহবান জানায় তবে আমি এসব আহবানে সাড়া দিতে চাইনা। তলে নিয়ে খেলার অনেক বাকি। bondhur ma choda choti

আন্টির আহবানে যখন আমি যাবোনা বুঝ গেলো আন্টি তখন আর দুই আঙ্গুল তার যোনীতে ঢুকিয়ে দিলো। আমি অবাক হয়ে গেলাম এটা দেখে। এই মহিলা কি কামদেবী? 

পৃথিবীর অর্ধেক কামবাসনা কি তার ভিতর! কামরস ছাড়ার জন্য ছেলের বন্ধুর সামনেই নিজের যোনীতে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে। আমি আপনাদের তিনজনের চুদন খেয়ে হাঁটতে পারছি না

আমি তাড়াতাড়ি এগিয়ে গিয়ে আন্টির আঙ্গুল বের করে নিই। আন্টি জোরে করে আঙ্গুল চালিয়ে যেতে লাগলো তবে পারলোনা। 

টং করে শব্দ হয়ে তার যোনী থেকে আঙ্গুল বের হয়ে আসলো। সাথে কয়েকফোটা যোনী রসও বের হলো। আন্টির হাতের আঙ্গুল তার মধুদে মাখামাখি হয়ে গেছে৷ 

তাই আমি আন্টির আঙ্গুল চুষতে শুরু করি। আন্টি ওদিকে থরথর করে কাপতে থাকে। আমি আন্টিকে দাড় করি উলটো দিকে ঘুরিয়ে দেই।

আন্টির হাত পিঠমোড়া করে আমার হাতের মধ্যে আটকে রেখে তার নিতম্বের নিচ থেকে যোনীতে ঘষতে থাকি।

আন্টিঃ শান্ত প্লিজ সোনা।তুমি ওটা ঢুকিয়ে দাও। আর যদি তা না পারো তো আমাকে ছেড়ে দাও আমি নিজেই করি।

আমিঃ আপনার সতীপনা শেষ আন্টি? ছেলের বন্ধুর সামনে নিজেই নিজের যোনী মৈথুন করতে লজ্জা লাগবেনা আপনার?

আমার কথা শুনে আন্টি কোনো উত্তর দিলোনা। আমিও আন্টি তড়পাতে থাকি। খেয়াল করি আন্টি কাদছে তার রসস্থলন মিস হওয়ায়। bondhur ma choda choti

আমি আমার জানটাকে কষ্ট দিতে চাইনে। তাই  আন্টির একটা হাত মুক্ত করে দিই। আন্টি লজ্জা সরম ভুলে আমার কামদণ্ড তার যোনীতে ঢুকিয়ে নেয়। এরপর আমি আন্টির হাত আবার পিঠমোড়া করে ধরে রেখে রামঠাপ দিতে থাকি।

আন্টি আবার তার সুখ শীৎকার দিতে থাকে। আন্টির নরম তুলতুলে নিতম্ব আমার থাইয়ের সাথে বাড়ি খেয়ে অদ্ভুত কাম শব্দ করতে থাকে।

আমি আন্টি দেহটাকে পিছনে দিকে ধনুকের মত বাকিয়ে দিয়ে আন্টিকে গাদন দিতে থাকি। আন্টি বেকে যায় আমার দেহের দিকে। আমি হাত দিয়ে তার স্তনদ্বয় দলাইমলাই করতে করতে তাকে ঠাপ দিতে থাকি।

আন্টিঃ আহ আহ আহ আহ শান্ত, আসছে আসছে আসছে। থেমো না তুমি। প্লিজ এবার আমার গলার কাটা মুক্ত করতে দাও।

আমিঃ গলার কাটা না বলে বলেন গুদের বাধ ভেঙে দাও।

আন্টি বেকে যাওয়ার কারণে তার মুখটা আমার ডানকাধের কাছে আসে। আমি মুখ ঘুরিয়ে তার গালের লেগে থাকা কামঘাম চেটে দিতে থাকি। ওদিকে আন্টির স্তনদ্বয় ঘেমে একাকার। আমিও আন্টির ঘামে ভেজা স্তন উন্মাদের মত টিপতে থাকি।

আন্টিঃ মাগোওওওওওওওওওওওওওওওওও আমি শেষ। আমার সুখ বের হচ্ছে মায়ায়ায়ায়ায়া। আহ আহহহহহহ শান্ত, শেষ করে দাও। আহ আহ আহা হা। bondhur ma choda choti

আমিঃ আন্টি আপনার যোনী দিয়ে এভাবে কামড়িয়েন না। আমি যে নিজেকে আটকাতে পারছিনা। আমারও যে বের হবে।

এতোক্ষণ ঠাপ খেতে চাইলেও আন্টি এবার বেকে বসে।

আন্টিঃ শান্ত না বের করে নাও ওটা।

আন্টি বাকা থেকে সোজা হয়ে গেলো। আমি আবার আন্টির দুইহাত পিঠমোড়া করে ধরে ঠাপ দিতে লাগলাম। আন্টি সরে যেতে চাইলো। তবে আমি আমার গতি বাড়াতে লাগলাম আরও।

আন্টিঃ না শান্ত না। তুমি আমার ভিতরে ফেলো না। কেলেঙ্কারি হয়ে যাবে। প্লিজ শান্ত, ভিতরে ফেলো না। বের করে দাও। প্লিজ। আমার মাগী বৌয়ের পাছা চুদলাম

কিন্তু আমার চরম মুহুর্ত চলে এসেছে। আন্টির কথা আমার কানে আসছেনা। আমি জোরে জোরে তলঠাপ দিতেই আন্টি আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ 

করে নিজের কামরস আমার কামদণ্ডের উপর ছেড়ে দিলো। আমিও আন্টির গরম লাভার গরম ছোয়া পেয়ে নিজেকে আটকাতে পারলাম না। আন্টির যোনীর ভিতর আমার থকথকে, যুবক বীর্য ঢেলে দিলাম।

আন্টিঃ এটা তুমি কি করলে শান্ত। এটা তো কথা ছিলো না। প্লিজ বের করো ওটা। আমি এখনি ধুয়ে ফেলবো।

আমি- না আন্টি এমন কিছুই হবেনা। আমি বের করবোনা। আমার কামদণ্ড কামরস ছাড়লেও তার ঘুম আসেনা। এই বলে আন্টিকে ঘুরিয়ে তার একপা আমার কাধে তুলে নিই। এতে আন্টির যোনীর ঠোঁটে ঠোঁট প্রায় একে অপরের থেকে তিন ইঞ্চি দূরে চলে যায়। আমি আবার আমার কামদণ্ড আন্টির যোনীতে সেট করে ঠাপ দিতে থাকি। bondhur ma choda choti

আমি আন্টি পা আমার কাধে তুলে নিই।

আন্টিকে ড্রেসিং টেবিলের উপর বসিয়ে দিই। এরপর আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার কোমর নাড়াতে শুরু করি।

আন্টি আহ ওহ আহ আহ আহ করতে থাকে।

আমিঃ আন্টি আজকে আমি যত সুখ পেয়েছি জীবনেও এই সুখের সমান সুখ আমি পাবোনা জানি। আপনি আমার সুখের দেবী।

আন্টিঃ ওহ ওহ আহ আহ আহ…. শান্ত আর কত?  আমি যে খুব ক্লান্ত…. আহ আহ আহ…. থামবে কখন তুমি উফফফফফফফ মাগো। ছিড়ে গেলো আমার ভিতরটা।

আমি আন্টির একপা ঘাড়ে নিয়ে আমার রতিক্রিয়া চালিয়ে যেতে থাকি। আন্টির যোনী আমার কামরসে সম্পুর্ণ ভরে ছিলো। এজন্য আমার এমন ঠাপ দেওয়ার ফলে সেখান থেকে কামরস ছিটকে ছিটকে বের হতে থাকে।

আমিঃ আন্টি দেখুন আপনার লাল টুকটুকে চেরা বেয়ে কিভাবে রস বের হচ্ছে৷

আন্টিঃ উফফফফ শান্ত….. আহ আহ আহ….. মাগো।

আমি এভাবে প্রায় ৫ মিনিট আমার কামক্রিয়া চালাই তবে খুব একটা মজা পাচ্ছিলাম না। তাই আন্টিকে কোলে নিয়ে আবার বিছানায় উঠে গেলাম। 

আন্টিকে শুয়ে দিলাম স্বাভাবিক ভাবেই। এরপর তার দুইপা আমি আমার হাত দিয়ে তুলে তার কাধের তুইপাশে রাখি। এতে করে আন্টির যোনীর ঠোঁট একে অপরের সাথে লেগে থাকে। bondhur ma choda choti

মূলত আমি চাচ্ছিলাম আন্টির ভিতরটা টাইট থাকুক।আন্টির দুইপা আমার দুইহাত দিয়ে চেপে ধরি। এরপর আন্টির উচু হয়ে থাকা যোনীর সামনে আমার কামদণ্ড নিয়ে যাই।আন্টির রসে ভেজা যোনী তখন তিরতির করে কাপছিলো। আমি আন্টির যোনীতে আমার কামদণ্ড সেট করি।

আন্টিঃ উফফফফফফফ শান্ত অনেক লাগছে…….

আমিঃ একটু কষ্ট করেন আন্টি। আপনাকে এভাবে ধরার কারণে আপনার যোনী টাইট হয়ে আছে তাই একটু লাগবে। এরপর যখন আমার ছোটো খোকা যাতায়াত শুরু করবে তখন রাস্তা ঠিক হয়ে যাবে। তখন দেখবেন আরাম আর আরাম।

এরপর আমি আমার কামদণ্ড আন্টির তুলতুলে টাইট মধুভাণ্ডারে ঢুকাতে লাগলাম। যখন আমার লিঙ্গ আন্টির যোনীর ভিতর দিয়ে ঢুকছিলো তখন মনে হচ্ছিলো আমার কামদণ্ডের চামড়া ছিলে যাবে।

আন্টির পা তার কাধের কাছে রাখার কারণে এতোটাই টাইট হয়ে ছিলো যে আমার খুবই কষ্ট হচ্ছিলো। ওদিকে আন্টিও প্রায় কান্না কান্না কন্ঠে, বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৯

আন্টিঃ শান্ত, সব ছিড়ে গেলো। প্লিজ এভাবে করো না। আমি মনে হয় আহ আহ… আমি মনে হয় বাচবোনা এভাবে করলে। তুমি প্লিজ আমার পা ছেড়ে দাও।

আমিঃ আন্টি একটু কষ্ট করেন। প্লিজ একটু।

আন্টি বাচ্চাদের মত ঠোঁট উল্টে তার মাথা নাড়িয়ে হ্যা বোঝায়। আমি এবার জোর করে আমার কামদণ্ড আন্টির তুলতুলে টাইট মধুভাণ্ডারে ঢুকিয়ে দিই। এতে করে আন্টি পাগলের মত চিল্লাতে থাকে। bondhur ma choda choti

আন্টিঃআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, ও মাহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ভিতরটা ছিড়ে গেলো মাহহহহহহহহহহহহহহহহ….. চামড়া সব খুলে…. গেলো মাহহহহহহহহ….. হে ভগবান……… রক্ষা করো আমাকে…….. আহহহহ আহহহহ আহহহহ আহহহহ আহহহহ।

আন্টির কাম শীৎকার আমাকে আমার শক্তি যেন জাহার গুণ বাড়িয়ে দিয়েছে। আমি আমার কামদণ্ড একটু বের করে আবার চরম একটা ঠাপ দিই। তবে আগের মত সহজ চলাচল হয়না। 

ফুড়তে ফুড়তে ঢুকতে থাকে আন্টির জননঙ্গে। আমি এবার একটা বুদ্ধি বের করি। আন্টির পা চেপে ধরা অবস্থায় আমি আমার সম্পুর্ন কামদণ্ড আন্টির যোনীর ভিতর থেকে বের করে আনি। 

এরপর বের হয়ে থাকা কামদণ্ড দিয়ে বাইরে থেকেই সজোরে ধাক্কা দিতে থাকি। আন্টির গগনবিদারী চিৎকার বের হয়ে আসে।

কোনো কাঠের তক্তায় পেরেক মারলে যেভাবে ঢুকতে থাকে সেভাবে আমার কামদণ্ড ঢুকাতে থাকে। এতো বড় ধাক্কার কারণে আন্টি তুলতুলে স্তনদ্বয় উথাল পাথাল নাচতে থাকে। 

সেগুলো একবার আন্টির গলার দিকে উঠে যায় এরপর পেটের দিকে নেমে যায় আবার মাঝে মাঝে দুই স্তন দুইদিকে ছড়িয়ে যায় আবার ততক্ষণাত একে অপরের সাথে ধাক্কা খেয়ে বাউন্স করতে থাকে। 

এসব দৃশ্য দেখে তার মাখনের মত নরম স্তনদ্বয়কে আদর দিতে ইচ্ছা করছিলো।  আমি আন্টিকে বলি তার দুইপা তার হাত দিয়ে ধরতে। bondhur ma choda choti

আন্টি নিজের দুইপা তার দুইহাত দিয়ে ধরতেই আমার হাত মুক্ত হয়ে যায়। আমি সম্পুর্ন কামদণ্ড বের করি আর ভিতরে ঢুকাই, সাথে সাথে আমার হাত দিয়ে আন্টির নরম তুলতুলে স্তনের দফারফা করতে থাকি।

আন্টিঃ আহহহহহহহহ,  শান্ত……… খুব লাগছে সোনা। অন্যভাবে করো সোনা।

এই আদুরে ডাক আমার পক্ষে উপেক্ষা করা সম্ভব না। যার সাথে জোর করে রতিক্রিয়া করছি সে আমাকে সোনা বলছে! এই অনুভূতির নাম কি আমার জানা নেই। 

তবে আমি আন্টির কথা মেনে নিই। তার কথা কিভাবে ফেলি আমি। সে যে আমার দেবী, আমার জীবনের একমাত্র কামদেবী যাকে আমি পাগলের মত ভালোবাসি।

আমিঃ আন্টি কিভাবে করবো আপনিই বলেন?(আমার কাজ করেই চলেছি।)

আন্টিঃ আহ আহ ওহহহহহ আহহহহহ, যেভাবে খুশি। আহ আহ তবে এভাবে না।

আমি খেয়াল করছিলাম, যখন আমার কামদণ্ড আন্টির উত্তপ্ত আগ্নেয়গিরি থেকে বের হয়ে আসছিলো তখন সেটা আন্টির আর আমার মিলিত কামরসে মাখামাখি হয়ে ছিলো। 

বের করার সাথে সাথে আমার কামদণ্ডে মাখানো কামরস মাঝে মাঝে কয়েকফোটায় বিছানায় পড়ছিলো। মাঝে মাঝে আন্টির যোনীর মুখে আমার কামদণ্ড দিয়ে ধাক্কা দেওয়ার আগেই কয়েকফোটা রস তার লাল টুকটুকে যোনীর ঠোঁটে পড়ছিলো। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৮

যখনই গরম রস তার যোনীর ঠোঁটে পড়ছিলো তখন সেগুলো কাপছিলো চরমভাবে। এই দৃশ্য দেখতে দেখতে হঠাৎ আমার কামদণ্ড এক ধাক্কা দিয়ে আন্টির গরম আগ্নেয়গিরিতে ঢুকিয়ে দিচ্ছিলাম। 

আর হাতের ক্রিয়া চালাচ্ছিলাম। আমি আমার এই কাজে এতই মত্ত ছিলাম যে কিছুক্ষণ আগে বলা আন্টির কথা ভুলেই গেলাম।আবার সম্পুর্ন কামদণ্ড বের করে লম্বা লম্বা ঠাপ দিতে লাগলাম। bondhur ma choda choti

আন্টিঃ শান্ত উফফফফ, খুব ব্যাথা হচ্ছে সোনা। প্লিজ সোনা অন্যভাবে করো। এভাবে বাদে প্লিজ।

আমিঃ সরি আন্টি আমি ভুলেই গেছিলাম। কিভাবে করবো বলেন?

আন্টিঃ আহ আহ আহ, যেভাবে ইচ্ছা শান্ত, উফফফফফ মা গো ভিতরটা ছিড়ে যাচ্ছে।

আমিঃ ঠিক আছে আন্টি।

এরপর আমি আন্টির ভিতর থেকে আমার কামদণ্ড বের করে নিই। এতে করে আন্টি একটু স্বস্তির নিঃশ্বাস ফেলে। আমি আন্টির পাশে শুয়ে পড়ে তার দিকে কাত হয়ে শুয়ে পড়ি। 

আন্টির সারাদেহ তখন থরথর করে কাপছিলো। হয়তো রতিসুখে তার দেহের প্রতিটা অঙ্গ পাগল পাগল হয়ে উঠছে। আমি আন্টিকে আমার দিকে ঘুরিয়ে নিই। আন্টি লাল হয়ে থাকা নাকে চুমু দিয়ে বলি,

আমিঃ আন্টি আপনার এই ভালোবাসা আমি জীবনেও ভুলবোনা? 

আন্টিঃ(চোখ নত করে) এটা ভালোবাসা না শান্ত, এটাকে রে*** বলে।

আমিঃ প্লিজ আন্টি রেপ শব্দটা বলবেন না। আপনি নিজেই মাঝেমাঝে উথাল পাথাল নাচতে নাচতে কামক্রিয়া চালাচ্ছিলেন, আবার বলছেন রে*** করছি! 

তখন আপনি কেন আমার মুখ আপনার যোনীতে চেপে ধরে নিচ থেকে ধাক্কা দিচ্ছিলেন? এটাও কি রেপ ছিলো আন্টি? শরীরের সুখ পেতে সবাই চাই, আপনি কেন বঞ্চিত করবেন নিজেকে। এই সুখে ভেসে যান আন্টি। দেখেন আপনি স্বর্গসুখের সর্বোচ্চ সীমানায় চলে যাবেন। bondhur ma choda choti

আন্টিঃ শান্ত প্লিজ চুপ করো তুমি? তুমি পার্ভাট একটা, আমাকে দিয়ে আর কত নোংরামি করাবে তুমি? এটাকে ভালোবাসা বলেনা শান্ত, কষ্ট দিয়ে বলছো ভালোবাসো? ছিহ!

আমিঃ আন্টি নখরা করবেন না। কষ্ট কোথায় দিলাম আমি! মাঝে মাঝে আপনি নিজেই তো কোমর দুলিয়ে সুখ নিচ্ছিলেন। সেখানে আমার দোষ কোথায়? সুখ আর কষ্টের পার্থক্য বুঝতে পারছেন না আপনি তাই এমন বলছেন। আসেন আপনাকে আরও সুখ দেই।

আন্টিঃ শান্ত, আজকের মত এখানেই শেষ করলে হয়না?

আমিঃ তাহলে কি কালকের জন্য রেখে দেবো আন্টি?

আন্টিঃ না না। (ভয় পেয়ে) আজকেই সব শেষ হবে।

আমিঃ তাহলে যা চাচ্ছি তাই করেন।

আন্টিঃ কি করতে হবে আমাকে। bondhur ma choda choti

আমিঃ আমি শুয়ে থাকবো আর আপনি আমার উপরে উথাল-পাতাল ঢেউ তুলে নিজের কোমর দিয়ে গাদন খাবেন।

আমার কথার উত্তরে আর আন্টি কথা বলল না। আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। আন্টিকে ইশারা দিতেই সে আমার থাইয়ের উপর উঠে বসলো। 

বেশ কিছুক্ষণ আমার কামদণ্ডকে দেখতে লাগলো। দেখতে লাগলো তারই ছেলের বন্ধুর লিঙ্গ কিভাবে তার কামরসে ভিজে আছে। ওদিকে আমার কামদণ্ড যেন আমাকে কিছু বলতে চাইছে।

কামদণ্ডঃ ধন্যবাদ বাবা, আমার কথা রাখার জন্য।

আমিঃ তোর জন্যই তো এতো কিছু করলাম। এবার তুই সুখ নিতে থাক।

আমার কাল্পনিক কথোপকথনে যেন আমার কামদণ্ড আরও ফুলে উঠতে শুরু করলো। তার গায়ে থাকা সমস্ত শিরা উপশিরা তাদের উপস্থিতি জানান দিচ্ছে। আমার ‘.ি দেওয়া চামড়ার জোড়া স্থান টান টান হয়ে যেন ছিড়ে যেতে চায়ছে।

আমি খেয়াল করলাম আন্টি কেমন অদ্ভুতভাবে আমার কামদণ্ডের দিকে তাকিয়ে আছে। আমি আন্টিকে বলি,

আমিঃ কি দেখছেন আন্টি ওভাবে?

আন্টিঃ খুব বড় শান্ত।

আমিঃ কি বড় আন্টি? (না জানার ভান করে)

আন্টিঃ (কোনো উত্তর নেই) bondhur ma choda choti

জানি আন্টি আমার কামদণ্ডের নাম মুখে নেবেনা। তাই কথা না বাড়িয়ে আন্টিকে বলি,

আমিঃ আন্টি ভিতরে ঢুকিয়ে নেন তাড়াতাড়ি।  সকাল হয়ে যাচ্ছে প্রায়।

আন্টিও হয়তো এই যুদ্ধের বিরতি চায় তাই বেশি দেরী না করে তার নরম আর গরম হাত দিয়ে আমার কামদণ্ড মুঠো করে ধরে। এরপর আমার খাড়া কামদণ্ডের উপরে নিজের যোনী নিয়ে আনে। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৭

তারপর আন্টি আস্তে আস্তে বসা শুরু করে আমার কামদণ্ডের উপর। কামদণ্ডের মাথা আন্টির যোনীতে অল্প ঢুকতেই আন্টি সেটা ছেড়ে দিয়ে আমার পেটের উপর হাত রাখে নিজের কামভার্সম্য রাখতে। 

আমার ভেজা কামদণ্ডের কামরসে ভেজা হাত আমার পেটের উপর রেখেই মুছতে থাকে। ওদিকে আন্টি একটু একটু করে বসতে থাকে।

আন্টিঃ শান্ত এবার মনে হয় পারবোনা।

আমিঃ সারারাত পেরেছেন এবারও পারবেন। প্রায় ঢুকেই গিয়েছে আন্টি, আপনি আরেকটু প্রেসার দেন হয়েই গেছে।

আন্টি আর কথা না বলে আমার থায় থেকে তার নরম তুলতুলে নিতম্বের দূরত্ব কমাতে থাকে। আর মুখ থেকে উফফ আহ ওহহ উফফফ মাগো শব্দ করতে থাকে। bondhur ma choda choti

কিছুক্ষণের মধ্যেই আমার কামদণ্ড সম্পুর্নভাবে আন্টির দেহের ভিতর হারিয়ে যায়। আমি এবার আন্টির দিকে তাকিয়ে দেখি সে ঘোলাতে চোখে আমার দিকে তাকিয়ে রয়েছে। 

এমন দৃষ্টিকে কি বলে আমার জানা নেই তবে সেই দৃষ্টিতে এতোকামুকতা ছিলো যেন আমি আন্টির চোখের জাদুতে হারিয়ে যাচ্ছিলাম।

আমাকে আর কিছুই বলতে হয়নি। আন্টি নিজেই তার কোমর দুলিয়ে সুখ নিতে আর দিতে থাকে।আমি আন্টির স্তনের নাচুনি দেখতে দেখতে যেন কোমায় চলে যাই। 

বেশিক্ষণ অপেক্ষা না করে আন্টির দুইস্তনের বেহাল দশা করতে থাকি। আন্টি ওদিকে উন্মাদের মত মৈথুন চালিয়ে যেতে থাকে। 

সে যেন এই পৃথিবীতে নেই আর, কাম শীৎকার আর তার-আমার যৌনাঙ্গের থত থত শব্দ সম্পুর্ন ঘর যেন একটা কামদেবীর মন্দির হয়ে গেছে। 

আন্টির কামক্ষুধা আমাকে বারবার চরম অবাক করে দিচ্ছে। আমি তাফ ক্ষুধা একটু কমানোর জন্য তলঠাপ দিতে থাকি এতে করে আন্টি যেন সাত আসমানে ভাসতে থাকে।

তিনমাস পর,

উচ্চমাধ্যমিক শেষ হলো। আর আজই আমাকে দেশ ছেড়ে চলে যেতে হচ্ছে। আমি চাইনি এমন কিছু হোক। আন্টির সাথে সেদিন রাত কাটিয়ে যখন বাড়ি ফিরি তখন থেকেই যেন আমার জীবন এলোমেলো হয়ে গেছে।

এই জন্য কে দায়ী! আমি নিজেই? নাকি অন্য কেও? হ্যা অনেকেই দায়ী, আমি, অন্যকেও, সবাই দায়ী। আমার একটা সুন্দর জীবনকে নষ্ট করে দিয়ে তারা কিভাবে সুখে থাকবে? bondhur ma choda choti

দীপালি আন্টির জীবনটা নরক হয়েগেছে, আর আমি চোরের মত পালিয়ে যাচ্ছি। আমি একটা কাপুরুষ, পুরুষত্ব ফলিয়ে সেদিন আমি আন্টির সতিত্ব নষ্ট করেছিলাম তাহলে কেন আজ তার কষ্টের দিন থেকে তাকে উদ্ধার করতে পারছিনা। আমার কোনো অধিকার আছে কি বেচে থাকার?

এয়ারপোর্টে পৌঁছে গেছি। বাবা আমাকে ভিতরে যাওয়ার জন্য বলে, আমি শেষবারের মতো তাকে জড়িয়ে ধরি। কাদি অঝোর ধারায়, আজ জীবন থেকে কতকিছুই না হারিয়ে গেছে। এসব কে ফেরত দেবে আমার জীবনে? কেও না?

আমি ফিরবো, সবকিছুর প্রতিশোধ নেবো। তারা কেও আমার হাত থেকে ছাড়া পাবেনা। যে আমার জীবনের সুখ কেড়ে নিতে দায়ী, যে দীপালি আন্টির জীবনটা নরক বানিয়ে দিয়েছে তাকে আমি ছাড়বোনা। কেমন আছে আন্টি? 

এই তিনমাসে তাকে একবার দেখারও সুযোগ হয়নি আমার। নিজের প্রতি ঘৃণা নিয়ে কাস্টমস পার করে প্লেনে আমার নির্দিষ্ট আসনে গিয়ে বসি। 

এই যাত্রা কতদিনের জানিনা, তবে অপরাধীরা শাস্তি পাবে, চরমভাবে পাবে। আমি আমার মাকে ছাড়বোনা। তাকে তার ন্যায্য শাস্তি আমি দেবো। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৬

আমার বাবাকে ডিভোর্স দেওয়ার শাস্তি, দিপালি আন্টিকে তার স্বামীর থেকে আলাদা করার শাস্তি। মনে মনে শপথ করলাম মরার আগে আমি প্রতিশোধ নেবো। নেবোই নেবো।

সিটবেল্ট বাধার নোটিশ আসলো। আমি সিটবেল্ট বেধে প্লেন টেকঅফের অপেক্ষা করতে লাগলাম। একটু পর প্লান উড়তে শুরু করলো। খেয়াল করলাম প্রিয় শহর কোলকাতা আমার থেকে দূরে চলে যাচ্ছে। bondhur ma choda choti

আমার বাবা, দীপালি আন্টি, সবাই দূরে চলে যাচ্ছে। প্লেন আস্তে আস্তে মেঘের উপরে চলে গেলো। আমি আর কিছুই দেখতে পারলাম না। 

প্লেনে করে একটা গন্তব্যে যেতে লাগলাম। আমাকে ভালো ডাক্তার হয়ে ফিরতেই হবে। শুধুমাত্র দীপালি আন্টির জন্য ফিরতে হবে। তাকে সুস্থ করতেই হবে।

Leave a Comment

error: