rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

bangla panu golpo

কার্তিক মাস সবে পড়েছে। একটা শীতের আমেজ-এর প্রারম্ভিক আমেজ আসছে আবহাওয়াতে। উত্তর ও পশ্চিম দিক থেকে একটু একটু ঠান্ডা বাতাস আসছে। খালি গায়ে শুধুই লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে শুইয়ে ছিলেন মদনবাবু ।

মদনবাবু সাতষট্টি বছর বয়সী কামুক লম্পট মাগীখোর ভদ্রলোক একাই থাকেন। বেলা সাড়ে এগারোটা বাজে- বিছানাতে শুইয়ে “বাংলা চটি কাহিনী ” পড়ছিলেন। আস্তে আস্তে ওনার শরীরে কামভাব জেগে উঠতে শুরু করলো।লুঙ্গী-র ভিতরে ওঁর ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা সটান ঠাটিয়ে উঠলো। অন্ডকোষ-টা টসটস করতে শুরু করেছে। আজ নিরালা দুপুরে বাড়ীতে একজন মহিলাকে দিয়ে শরীরখানা মালিশ করাতে পারলে বেশ হোতো।

এমনিতেই বয়সজনিত কারণে গা হাত পায়ে – বিশেষ করে জয়েন্টে জয়েন্টে ব্যথা। কোমড়-টাও ব্যথা ব্যথা করছে কয়েকদিন ধরে ।

গা হাত পা মালিশ করালে ভালো হোতো।

যাই হোক- বিশুদ্ধ মণিপুরী- গাঁজা-র মশলা-ভরা একটা কিং সাইজ সিগারেট ধরিয়ে মদনবাবু একা একা বারান্দাতে পায়চারী করতে লাগলেন। মা দুর্গা পূজা সমাপ্ত হয়েছে গতকাল । গতকাল গেলো বিজয়া-দশমী।

premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

প্রথমে কোলাকুলি ,

এরপরে খোলাখুলি।

শুভ একাদশী -তে একজন ভদ্রমহিলার সাথে কোলাকুলি এবং তারপর খোলাখুলি করলে কেমন হয়? চার দিন ধরে সংবাদপত্র বন্ধ । দুর্গাপুজো উপলক্ষ্যে।

কয়েকদিনের পুরোনো একটা বাংলা সংবাদপত্র বার করলেন মদনবাবু- সেটা খুলে দ্বিতীয় পৃষ্ঠা খুলে মদনবাবু খুঁজতে লাগলেন- ওখানেই থাকে দুই-তিন লাইনের সরু এক চিলতে বিজ্ঞাপন— ” হার্বাল থেরাপী করাই” । সাথে মুঠোফোন নম্বর। new choti golpo

মদনবাবু-র কাছে এগুলো নতুন কিছুই নয়। বছরের পর বছর এইরকম “হার্বাল থেরাপী” মদনবাবু নিচ্ছেন। বয়স হয়ে গেছে। ষাট+ সাত= সাতষট্টি বছর -এ পদার্পণ করেছেন। এই বয়সে অ্যালোপ্যাথি চিকিৎসা-র পরিবর্তে আয়ুর্বেদিক অথবা হার্বাল থেরাপী অনেক বেশী গ্রহণযোগ্য। সবচেয়ে বড় সুবিধা কোনোও পার্শ্ব-প্রতিক্রিয়া নাই।

প্রাণের বন্ধু -কাম- চোদনবিদ্যা-তে শিষ্য , স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া-র অবসরপ্রাপ্ত চীফ্ ম্যানেজার – ছয় -বছরের অনুজ শ্রী রসময় গুপ্ত মহাশয়ের একটা কল্ এলো–
“দাদা, শুভ বিজয়া ”
মদনবাবু একা একা লুঙ্গী-র উপর দিয়ে ন্যাতানো পুরুষাঙ্গটা বামহাতে ধরে কচলাতে কচলাতে উত্তর দিলেন-
” আয়া-র সায়া “।

রসময় গুপ্ত মহাশয়ের কানটা ভোঁ ভোঁ করে উঠলো। মা দুর্গা পূজা সমাপ্ত হয়েছে এই কয়দিন আগে। ফ্রেন্ড- ফিলোজফার-গাইড মদনবাবু-কে মুঠোফোন-এ “শুভ বিজয়া” জানানোর পর অপর প্রান্ত থেকে “আয়া-র সায়া” উত্তর পেয়ে রসময় গুপ্ত মহাশয়ের বিস্ময়ের ঘোর কাটছে না যেনো । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

তাহলে মদন – দাদা এখন কি কোরছেন ঠিক এই মুহূর্তে? উনি তো একা থাকেন – তাহলে কি এই মুহূর্তে কি তিনি “দোকা”?

আরে দাদা- কি হোলো ? কেউ আছে নাকি আপনার পাশে এই মুহূর্তে? আমি কি আপনাকে ডিস্টার্ব কোরলাম দাদা?” রসময় গুপ্ত একটা ঢোক গিলে প্রশ্ন করলেন মদনবাবু-র উদ্দেশ্যে।

না- না- ডিসটার্ব করবে কেনো তুমি? আমি একাই আছি এখন বাড়ীতে – সারা গা হাত পায়ে ব্যথা- একটু ম্যাসাজ করাবো বলে ভাবছি- শুধুমাত্র সায়া পরা কোনোও মহিলাকে দিয়ে । এই একটা অ্যাড দেখলাম আজকের খবরের কাগজে–“হার্বাল থেরাপী করাই “।

কনট্যাক্ট নম্বর দিয়েছে- ফোন করতে যাবো- – এমন সময়-এই তোমার “শুভ বিজয়া” টেলিফোন এলো। তাই বললাম –“আয়া-র সায়া।”

পারস্পরিক কথোপকথন চললো মিনিট পাঁচেক মদন ও রসময়ের মধ্যে । ঠিক হোলো– মদনবাবু-র বাড়ীতেই একজন আয়ামাগী-কে আনানোর ব্যবস্থা করবেন মালিশ(হার্বাল থেরাপী) করানোর জন্য- – আর – – মদনবাবু-কে সঙ্গ দেবেন রসময় গুপ্ত মহাশয়।

রসময় গুপ্ত মহাশয়ের উপর দায়িত্ব থাকবে হুইস্কি ব্লেন্ডারস্ প্রাইড-এর একটা ৩৭৫ মিলিলিটারের বোতল- চিকেন পকোড়া- মাটন বিরিয়ানি আনবার।

মদনবাবু ফোন লাগালেন আজকের সংবাদপত্রে দ্বিতীয় পৃষ্ঠা-তে প্রকাশিত ছোট্ট তিন লাইনের বিজ্ঞাপন-এ লেখা মুঠোফোন নাম্বার-এ।

হ্যালো স্যার– শুভ বিজয়া ” অপর প্রান্ত থেকে এক ভদ্রমহিলা-র কন্ঠ মদনের মুঠোফোন-এ এলো। নারীকন্ঠ- বেশ ন্যাকা-ন্যাকা কন্ঠস্বর ।

বলুন স্যার- কোথা থেকে বলছেন স্যার?

মদনবাবু নিজের বাসা-র এলাকার নাম বললেন। কোলকাতা শহরে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস এবং প্রিন্স আনোয়ার শাহ্ রোড-এর কানেক্টরের সংযোগস্থল “কালিকাপুর”-মোড়ের থেকে হেঁটে তিন থেকে চার মিনিট ।

ভদ্রমহিলার নাম মালতী। উনি-ই এই হার্বাল থেরাপী সেন্টারের মালকিন।

স্যার – আমাদের দু-রকম অপশন্ আছে – আপনি নিজে আমাদের সেন্টারে হার্বাল থেরাপী নিতে পারেন- – আর একটা অপশন্- আমাদের হোম-সার্ভিস আছে স্যার। আমি থেরাপিস্ট আপনার বাড়ীতে পাঠাবো- এতে চার্জটা একটু বেশী পড়বে স্যার। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদনবাবু বললেন যে হোম সার্ভিস চাই। সময় ঠিক হোলো – দুপুর দুটো নাগাদ হার্বাল থেরাপী সেন্টারের মালকিন একজন পঁয়ত্রিশ থেকে ছত্রিশ বছর বয়সী বিবাহিতা মহিলা হার্বাল থেরাপীস্ট ভদ্রমহিলা-কে নিয়ে আসবেন। মালকিনের নাম রূপা দেবী। কথায় কথায় মদনবাবু-কে উনি বললেন যে ওনার বয়স আটচল্লিশ বছর- ডিভোর্সী ভদ্রমহিলা ।

উনিও হার্বাল থেরাপী করেন। বাহ।স্যার- আমি ও আমার স্টাফ দুইজনে মিলে আপনাকে হার্বাল থেরাপী দেবো। আপনি মোট পাঁচ হাজার টাকা দেবেন। আলাদা করে কিছু দিতে হবে না।

আমি একটা হোয়াটস অ্যাপ নাম্বার দিচ্ছি। আমার সেন্টারের থেরাপিস্ট সব মহিলাদের ছবি পাঠানোর ব্যবস্থা করছি। আপনি চয়েস করে নেবেন স্যার। আপনি আমার গুগুল পে অ্যাকাউন্টে এক হাজার টাকা অ্যাডভান্স পাঠিয়ে দিন। আপনি বাকী চার হাজার টাকা হার্বাল থেরাপী নেবার পরে দেবেন।

মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে ফনফন করে উঠলো। ফ্যাসফ্যাসে কন্ঠস্বর এই মহিলা রূপা-দেবী-র । পুরো রেন্ডীমাগীদের মাসী-র মতোন গলার স্বর শুনে মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে নড়েচড়ে উঠলো।

মদনবাবু–“আচ্ছা- একটি কথা বলতে চাই । যদি কিছু মনে না করেন । indian bangla sex kahini

রূপা দেবী– ” আরে মনে করবার কি আছে ? বলুন স্যার। ” ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে ফোনের অপর প্রান্ত থেকে বললো রূপা দেবী ।
মদনবাবু কামতাড়িত হয়ে নিজের লুঙ্গী-র উপর দিয়ে ওনার আধা ঠাটানো ল্যাওড়াখানা কচলাতে কচলাতে বললেন –” আমার একজন ফ্রেন্ড আছে – -:- – ওনার বয়স ৬২ বছর- আমাকে ও ওনাকে এক সাথে হার্বাল থেরাপী করা যাবে?

vai bon group sex choti খানকি বোন তিন জনের মাল খেল

কেনো যাবে না স্যার ? আমি বরং আরেকজন থেরাপীস্ট নিয়ে যাবো- কি রকম চয়েস আপনার বন্ধুটির? আপনার মতোন উনিও তো বয়স্ক পুরুষ মানুষ । আমি ভালো দেখতে- ভালো ফিগার আছে এমন থেরাপীস্ট নিয়ে যাবো – আর – যদি বলেন – তাহলে আমিও দিতে পারি।

তিনি আর আপনি কি একসাথে বিছানাতে শুইয়ে থেরাপী নেবেন স্যার ? আপনার কি স্যার ডবল বেডের খাট আছে ? আপনি কোনোও চিন্তা করবেন না- দুজন তো আপনি ডাবল অ্যামাউন্ট পে করে দেবেন বরং স্যার।রূপা দেবী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে ফোনের অপর প্রান্ত থেকে বললো।

কি রকম বয়সের মহিলা দেবো ?

৩০ থেকে ৩৫ বছর হলে ভালো হয়। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

ফোনে কথাবার্তা হয়ে গেলো। মদনবাবু গুগুল পে করে এক হাজার টাকা অগ্রিম পাঠানোর পাঁচ মিনিটের মধ্যে মদনবাবু-র হোয়াটস্ অ্যাপ-এ, ৩০ থেকে ৩৫ বছরের বয়সের জনা -দশেক মহিলার ছবি রূপা দেবী পাঠিয়ে দিলেন মদনবাবু-র হোয়াটস্ অ্যাপ-এ। সব কটাই বিবাহিতা। ভালো গতরী -মহিলা ।

মদন-বাবু সটান ঠাটিয়ে তুলে ফেলেছেন ওনার সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা ল্যাওড়াখানা ওনার লুঙ্গী-র ভিতরে- – হোয়াটস অ্যাপ-এ হার্বাল থেরাপী সেন্টারের “থেরাপীস্ট ” -দের ছবি দেখতে- কেউ বা চুড়িদার পরা- কেউ আবার হাতকাটা টপ + জিনস্-এর টাইট প্যান্ট পরা- কেউ আবার শাড়ী পরা।

এমনি এই জনা দশেক মহিলার মধ্যে একজন মহিলার ছবি দেখে মদনবাবু-র চোখ দুটো আটকে গেলো। শাঁখা নোয়া লাল পলা পরা- কপালে লাল বড় বিন্দি-টিপ্- সিঁথিতে সিন্দূর – লাল রঙের হাতকাটা লো-কাট ব্লাউজ- সাদা-লাল ছাপা শাড়ী ও লাল টুকটুকে সায়া পরা মহিলার ফুল সাইজ ছবি- মহিলাটি কামুকী চাহনি দিয়ে দুই হাতে ওনার শাড়ী-সায়া একটু ওপরে তুলে দুই পা দেখিয়ে চেয়ে আছেন- ওনার দুই পায়ে মল পরা।

প্রতিটি ছবির নীচে সিরিয়াল নম্বর দেওয়া আছে। এই মহিলার নম্বর ০৯

মদনবাবু ডান হাতে মুঠোফোন ধরে আছেন- বাম হাতে ওনার লুঙ্গী-র উপর দিয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা কচলাচ্ছেন। বেশ গতরী মাগী এই সিরিয়াল নম্বর ০৯– সাথে সাথে হার্বাল থেরাপী সেন্টারের মালকিন রূপাদেবীকে ফোনে যোগাযোগ করলেন। desi choti golpo

হ্যালো স্যার — বলুন। কাকে ভালো লাগলো স্যার ? ” অপর প্রান্ত থেকে খ্যাসখ্যাসে কন্ঠস্বরে জানতে চাইলেন মালকিন রূপাদেবী।

সিরিয়াল নম্বর ০৯।

মদনবাবু-র উত্তর। মদনবাবু বললেন -“ওনার বয়স কতো ?

স্যার- ওর বয়স ৩৮

কি নাম ওনার ?

স্যার – ওর নাম সন্ধ্যা মন্ডল। ও খুব ভালো সার্ভিস দেয় স্যার। একবার ওর হাতে হার্বাল থেরাপী নিয়ে দেখুন- বারবার নিতে আপনার মন চাইবে। ” খিলখিলিয়ে হেসে উত্তর দিলেন রূপাদেবী।

আপনার বন্ধু-ভদ্রলোক থাকবেন তো – তাহলে স্যার আরোও একটা মেয়ে পছন্দ করুন- দুটো মেয়েকে নিয়ে যাই আপনার বাড়ীতে হোমসার্ভিস দেবার জন্য ?

রূপা দেবী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বললেন মদনবাবুকে।

না না – সন্ধ্যা থাকুক- আর অন্য কাউকে লাগবে না আমাদের- আপনি-ই বরং থেরাপী দেবেন। ” মদনবাবু বলতেই খ্যাসখ্যাসে কন্ঠস্বরে রূপা দেবী বললেন –”আমার ছবি-ই তো দেখলেন না স্যার- শেষ পর্যন্ত- আমাকেই পছন্দ করে ফেললেন স্যার। চার্জ কিন্তু বেশী লাগবে স্যার – আসলে – আমি খুব একটা করি না তো। আমার আন্ডারে মেয়ে-রা থেরাপীর কাজ করে। তা- আপনি আমাকেই চাইছেন স্যার ?

মদনবাবু নিজের বামহাতে লুঙ্গী-র উপর দিয়ে ওনার ঠাটানো ধোন কচলাতে কচলাতে বললেন– ” ম্যাডাম আপনার একটা ছবি দিন তাহলে হোয়াটস অ্যাপ এ।

আমি হোয়াটস্ অ্যাপ এ ওরকম ছবি দেই না স্যার- মাফ করবেন। আমি তো যাচ্ছি-ই আপনার বাড়ীতে- তখন না হয় দেখবেন। আপনি মনে হয় খুব অস্থির হয়ে উঠেছেন আমাকে দেখবার জন্য। হি হি হি হি। ” মদনবাবু-কে ফোনে তাঁতিয়ে দিলেন রূপা। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

কথাবার্তা ফাইনাল হোলো। হার্বাল থেরাপী সেন্টারের মালকিন ভদ্রমহিলা রূপা ওনার সাথে সন্ধ্যাকে সাথে নিয়ে মদনবাবু-র বাসাতে আসবেন ঠিক দুপুর আড়াইটার মধ্যে । মদন তাঁর একষট্টি বছর বয়সী বন্ধু শ্রী রসময় গুপ্ত মহাশয়ের কাছে টেলিফোন-এ বিস্তারিত ভাবে বললেন এক সাথে দুই মহিলার কাছে আজ দুপুরে মদনের বাসাতে একসাথে হার্বাল থেরাপী নেওয়ার পরিকল্পনা।

রসময় বিশাল মাগীবাজ ভদ্রলোক। স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া থেকে এক বছর আগে অবসর নিয়েছেন ।
রসময় বাবুর আনন্দ আর ধরে না

গুরুদেব – আপনার পদতলে এই অধমের শত সহস্র প্রণাম।

bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

ঠিক আছে – ঠিক আছে- আরে তুমি আমার প্রাণের বন্ধু। একসাথে আমরা আজ আমার বিছানাতে শুইয়ে দুই মহিলার কাছে হার্বাল থেরাপী নিবো। তুমি মদের বোতল একটা পছন্দ করে আনবে। আমার কাছে মণিপুরী অরিজিনাল গাঁজার মশলা ভরা সিগারেট রেডী আছে। ঠিক দুটোর পরেই আমার বাড়ী মদের একটা বোতল পছন্দমতো নিয়ে চলে এসো।

এরমধ্যে মদনবাবু-র স্নান ও দুপুরের খাওয়া কমপ্লিট করে ফেলা হয়ে গেলো দুইটার ভিতর। লাঞ্চ সেরে গাঁজার মশলা ভরা সিগারেট রেডী করে মদনবাবু রসময়ের জন্য বসে অপেক্ষা করতে থাকলেন। bangla choti 69

মদনবাবু সাদা রঙের সুন্দর পাঞ্জাবী, সাদা রঙের পায়জামা- সাদা হাফহাতা গেঞ্জী পরে আছেন। পায়জামা-র ভিতরে জাঙ্গিয়া পরেন নি। ওনার পুরুষাঙ্গটা ফন্ ফন্ করছে – কখন হার্বাল থেরাপী সেন্টারের মালকিন শ্রীমতী রূপা-দেবী তাঁর অ্যাসেসমেন্ট মহিলা শ্রীমতী সন্ধ্যা মন্ডল-কে নিয়ে মদনবাবু-র বাড়ীতে পৌঁছাবেন।

ঘড়িতে দুপুর দুটো বেজে পাঁচ। মদনবাবু-র পাড়া মোটামুটি নির্জন। সব মহিলা এবং বৃদ্ধ + বৃদ্ধা-রা দ্বিপ্রাহরিক ভোজন সেরে একটু গড়িয়ে নিচ্ছেন বিছানাতে।

এর মধ্যে একটি উবের ক্যাব-এ করে নীল টি শার্ট – সাদা ট্রাউজার পরিহিত ভদ্রলোক হাতে একটা সাইড-ব্যাগ নিয়ে মদনবাবু-র বাড়ীতে এসে নামলেন ক্যাব থেকে। চরম উত্তেজিত ভদ্রলোক- – – মদনবাবু-র শিষ্য শ্রী রসময় গুপ্ত মহাশয়। পাক্কা চোদনবাজ ভদ্রলোক।

শুভ বিজয়া দাদা- শুভ বিজয়া গুরুদেব ” বলে- এক গাল হেসে মদনবাবু-কে আলিঙ্গন করলেন- নীচু হয়ে ঢিপ্ করে একটা প্রণাম করলেন একষট্টি বছর বয়সী রসময় বাবু সাতষট্টি বছর বয়সী লম্পট কামুক ভদ্রলোক মদনবাবু-র শ্রীচরণ স্পর্শ করে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

কখন আসবেন ওনারা ? কতো দেরী আসতে ওনাদের ?”- – রসময়-এর প্রথম ধৈর্য-বিহীন প্রশ্ন গুরু মদন-বাবু-কে ।

আরে তোমার দেখি তর সইছে না যে- ল্যাওড়াখানা-তে শান্ দিয়ে এসেছো মনে হচ্ছে। ” মদনবাবু হাসতে হাসতে রসময়কে বললেন। ” নাও- গাঁজা ধরাও দিকিনি। ” বলে – মদনবাবু অরিজিনাল মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট এক পিস্ রসময়কে ধরাতে দিলেন লাইটার -সহ।

মদনবাবু-র বাড়ীতে পাশে একটা বড় উঠোন। ওখানে দুই ভদ্রলোক মদন ও রসময় গাঁজা টানতে লাগলেন। kolkata bangla panu golpo

ঘড়িতে প্রায় দুপুর পৌনে তিন-টে। মদনবাবু-র বাড়ীতে উঠোনে গৃহকর্তা ধবধবে সাদা পায়জামা-পাঞ্জাবী পরে শিষ্য রসময়বাবুকে নিয়ে অস্থির চিত্তে গাঁজার মশলা ভরা সিগারেট-এ ঘন ঘন টান মারতে মারতে পায়চারি করছেন। চারিদিক জনমানবশূন্য । নিরালা দুপুর- কার্তিক মাস- হালকা হালকা উত্তুরে বাতাস আর মিঠে রোদ।

অমনি মদনের মুঠোফোনে একটা কল্- অন্য প্রান্তে হার্বাল থেরাপী সেন্টারের মালকিন শ্রীমতী রূপাদেবী।

স্যার- আমরা উবের ক্যাব থেকে গলির মোড়ে নেমেছি। এবার কোন্ দিকে যাবো আপনার বাড়ীতে?”- – – খ্যাসখ্যাসে কন্ঠস্বরে “”রূপা-মাগী””।
মদনবাবু-র শরীরে যেন ৪৪০ ভোল্টের বিদ্যুৎ প্রবাহ বয়ে গেলো ।

আমরা” বলছে রূপা।

আপনি এসে গেছেন ? আপনার সাথে আরেকজন থেরাপীস্ট ম্যাডাম এসেছেন? ” মদনবাবু-র বুকের ভিতর হার্ট বিট্ বেড়ে চলেছে । পাশেই দাঁড়িয়ে থাকা রসময়। উনিও খুব উত্তেজিত। এতোক্ষণে তাহলে মদনদাদার বাড়ীতে “” মাগী “” এলো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রসময় ভাবছেন। মদন দাদা আবার ঢং করে “ম্যাডাম ” বলছেন থেরাপীস্ট-মাগীটাকে। রসময় দম প্রায় বন্ধ করে- মুখে কোনোও আওয়াজ না করে – চুপ করে পাশে দাঁড়িয়ে আছেন।
” হ্যাঁ স্যার- চিন্তা নেই- ফোনে যেমন কথা হয়েছিল- আমি সাথে আরেকজনকে নিয়ে এসেছি। আপনার কে যেনো বন্ধু আসবেন বলেছিলেন থেরাপী নিতে- উনি এসে গেছেন স্যার?” রূপা দেবী মদনকে জিজ্ঞাসা করলো।

মদন–“উনি এসে গেছেন- গলির মুখ থেকে প্রথম লেফট টার্ন নিন- এরপরেই আমার বাড়ী । চলে আসুন- আমি গেটে দাঁড়িয়ে আছি। ” মদনবাবু গাঁজার শেষ টান মেরে নিজের কোটা কমপ্লিট করে রসময়ের জন্য ফাইনাল টান দিতে দিলেন গাঁজার মশলা ভরা সিগারেট-এ।

বাড়ীতে তিন মিনিটের মধ্যে হাজির রূপা দেবী এবং সাথে আরেক মাগী- সন্ধ্যা ।উফফফফফফ্- খাসা গতর। মালকিন রূপা – বছর পঁয়তাল্লিশ- শাঁখা নোয়া লাল পলা পরা সিন্দূর পরা বিবাহিতা মহিলা- লাল কালো শাড়ী – কালো স্লিভলেস ব্লাউজ – শ্যামলা রঙ- সলিড গতরী মাগী । সাথে নীল সাদা রঙের সিফনের শাড়ী ও সাদা কাটাকাজের পেটিকোট – হাতকাটা নীল রঙের ব্লাউজ পরা – ৩৮ বছর বয়সী মাগী। এটার গতর -ও চামকী।

মদন-বাবু- এবং রসময়-বাবু-র— দুইজনেরই চক্ষু চড়কগাছ এদের দুই জনকে দেখে।

আসুন- আসুন। ভিতরে আসুন। ” – – বলে মদনবাবু রূপা দেবী ও সাথে মহিলা হার্বাল থেরাপীস্ট -কে নিয়ে ড্রয়িং রুমে বসালেন। রসময়ের সাথে মদনবাবু আলাপ করিয়ে দিলেন মদনবাবু–” এনার কথাই আপনাকে বলেছিলাম- – ইনি আমার বিশেষ একজন অন্তরঙ্গ বন্ধু মিস্টার রসময় গুপ্ত । ইনি রিটায়ার্ড চীফ ম্যানেজার- স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া । ইনিও আমার সাথে সাথে হার্বাল থেরাপী নিতে খুবই ইন্টারেস্টেড। বোঝেন তো – আমাদের তো বয়স হয়েছে।

গুদের রসে বিছানা ভিজে গেল guder ros choti golpo

মদনবাবু-র ড্রয়িং রুমে বসে কথাবার্তা চলছে। এই দুই মাগী – -হার্বাল থেরাপী সেন্টারের মালকিন রূপা ও তার সাথের মহিলা হার্বাল থেরাপীস্ট-কে দেখতে দেখতে, জাঙ্গিয়া-বিহীন পায়জামা-র ভিতরে মদনবাবু-র পুরুষাঙ্গটা নড়াচড়া করতে করতে এক সময় সটান খাঁড়া হয়ে উঠলো। মদনের তলপেটের ঠিক নীচটা অসভ্যের মতোন উঁচু হয়ে উঠলো । ইসসসসসসসসসস্ – – অকস্মাৎ রূপার চোখ-দুটো ওই দৃশ্য দেখেই স্থির হয়ে গেলো ।

ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বলে উঠলেন রূপাদেবী–“কে বলেছে – আপনাদের বয়স হয়েছে ? আমার তো মোটেই তা মনে হচ্ছে না। আপনার বন্ধুটির নামটা তো ভারী সুন্দর- – ‘রসময়’। উনি তো খুবই হ্যান্ডসাম।

আলাপ করিয়ে দেই- -ওর নাম সন্ধ্যা মন্ডল- খুবই অভিজ্ঞ থেরাপীস্ট । চলুন তাহলে – আমাদের দেখিয়ে দিন – আপনারা কোন্ ঘরে থেরাপী নেবেন ? ”
” হ্যাঁ আসুন আমার বেডরুমে আসুন। বড় ডাবল বেডের খাট- আশাকরি, আমাদের দুজনকে একসাথে থেরাপী দিতে আপনাদের কোনোও অসুবিধা হবে না। ” এই বলে মদনবাবু রূপা ও সন্ধ্যা-কে নিয়ে বেডরুমে নিয়ে এলেন। পিছন পিছন রসময়। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদনবাবু- ” আমরা একটু হালকা করে হার্ড ড্রিংক্স নিতে পারি – এবং – আপনাদের যদি কোনোও আপত্তি না থাকে – আপনারা দুইজনে আমাদের সাথে জয়েন করে কোম্পানী দেবেন।
এদিকে মণিপুরী গাঁজার নেশা মদনবাবু ও রসময়বাবু- দুইজনের মস্তিষ্কে কাজ করতে আরম্ভ করে দিয়েছে। স্লিভলেস্ ব্লাউজ পরা এই দুই মাগীকে মদন ও রসময় দু-চোখ দিয়ে গিলে খাচ্ছেন। কি অসাধারণ সেক্সি গতর দুইজনের। “রসময়- তুমি বরং হুইস্কি রেডী করে ফ্যালো। ” মদনবাবু আদেশ করা মাত্র রসময় কাজে নেমে পরলেন।

আপনারা কি আগেই ড্রিঙ্কস নেবেন ? আপনারা দুজনে চেঞ্জ করে নিলে আরাম করে বিছানাতে বসে হুইস্কি নিতে পারতেন। আপনারা তো দুজনেই হার্বাল থেরাপী নেবেন। তাই বলছিলাম যে আপনারা সব জামাকাপড় খুলে ফেলে টাওয়েল পরে বসুন না। “—- এক দৃষ্টিতে মদনের খাঁড়া হয়ে ওঠা কামদন্ডটা পাঞ্জাবী-পায়জামার উপর দিয়ে দেখতে দেখতে , ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে রূপা বলে উঠলেন। এদিকে ট্রে-তে করে ব্লেন্ডারস্ প্রাইড হুইস্কি- ফ্রিজের ঠান্ডা জল ও আইসকিউব সহযোগে রসময়বাবু চারজনের জন্য মদ রেডী করে ফেললেন- এক প্লেট সল্টেড কাজুবাদাম -সহ।

একটু ওয়াশরুমে যাবো আমরা।

আমাদের একটু চেঞ্জ করা দরকার যে” — রূপাদেবী বলাতে মদনবাবু রূপাদেবীকে ওয়াশরুম দেখিয়ে দেবার বদলে বলে উঠলেন – ”’ আপনারা দুইজনে আমাদের সামনেই এই ঘরেই চেঞ্জ করেন না।

ইসসসসস্ কি যে বলেন না আপনি- আপনি তো খুব নটি দেখছি-আর – একটু বাথরুম করবো। “”” রূপা দেবী খানকীমাগীর মতোন এক চোখ মেরে মদনের তলপেটের নীচে দেখতে লাগলেন। “নিন- আপনারা কাপড় ছাড়ুন – আমরা এক এক করে চেঞ্জ করে টয়লেট সেরে আসি। ” বলে রূপা বাথরুমে গেলেন । সন্ধ্যা আড়ষ্ট হয়ে বিছানাতে বসে। টাওয়েল দুটো নিয়ে মদনবাবু একটা টাওয়েল রসময়কে দিলেন।

আমরা তাহলে সব খুলে ফেলি ?” মদন সন্ধ্যাকে বললেন। ” হ্যা স্যার – সব খুলে ফেলে টাওয়েল পড়ে নিন। “- সন্ধ্যা বললো।

সন্ধ্যা বিছানাতে বসা। সন্ধ্যা-র গতরটা গিলে গিলে খেতে খেতে মদন ও রসময় সব ছেড়ে ফেলে পুরো উলঙ্গ হয়ে গেলেন। ” ইসসসসসসস্ বাব্বা কি বড় আর মোটা আপনাদের পেনিস দুটো -:- টাওয়েল পড়ে নিন। ইসসসসসস্ মদনবাবু – আপনারটা তো একেবারে ঠাটিয়ে উঠেছে। বাব্বা কি বড় আর মোটা ।

রসময়-এর ধোনটা আংশিকভাবে উত্থিত- – – ঘাড় কাঁত করে আছে রসময়-এর ধোন-টা।

সন্ধ্যা বিছানা থেকে উঠে রসময় গুপ্ত মহাশয়ের একেবারে সামনে চলে এলো। বামহাতে সরাসরি রসময় গুপ্ত মহাশয়ের আধা-ঠাটানো ধোনটা খপাত করে ধরে ফেলে কচলাতে কচলাতে বললো- ” রসময় নামটা ভারী মিষ্টি। ” বলেই বামহাতে রসময়ের থোকাবিচিটাকে ছানতে ছানতে বললো–“একেবারে রসকদম্ব দেখছি আপনার বলস্।

sundor voda chudlam সেই সুন্দর ভোদা চুদলাম আজীবন মনে থাকবে

অকস্মাৎ বাথরুম থেকে বার হয়ে এলেন রূপাদেবী। উফফফফফফফ্। কালো রঙের ব্রা ফেটে বের হয়ে আসছে রূপার ডবকা ডবকা ম্যানাযুগল । আর নাভির দুই-তিন ইঞ্চি নীচে বাঁধা কালো রঙের লক্ষ্ণৌ চিকন কাজ করা দামী সায়া। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সায়া-র কাটা অংশটা বামদিকে সাইড করে রাখা- একচিলতে লাল প্যান্টি উঁকি মারছে। মদনবাবু তখন পুরো খালি গায়ে একদম ল্যাওড়াখানা ঠাটিয়ে দিগম্বর হয়ে আছেন। টাওয়েল পরা আর হয়ে ওঠে নি।

কালো রঙের ব্রা ও কালো দামী ডিজাইন করা সায়া পরিহিতা রূপা দেবী মদনবাবু-র বাড়ীতে বেডরুমের সংলগ্ন টয়লেট থেকে বের হতেই দেখলেন — বাড়ীর গৃহকর্তা মদনবাবু খালি গায়ে পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছেন আর ওনার ল্যাওড়াখানা ঠাটিয়ে তিরতির করে কাঁপছে । banglapanugolpo.com

একটু তফাতে দাঁড়িয়ে সন্ধ্যা-মাগী পুরোপুরি পোশাক পরা- সন্ধ্যা মাগী রসময় গুপ্ত মহাশয়ের প্যান্টের উপর উঁচু হয়ে থাকা জায়গাটা বাম হাত দিয়ে কচলাচ্ছে আর ডান হাত দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের কোমড়টা জড়িয়ে ধরে আছে।

কি রে সন্ধ্যা? কি করছিস তুই ? যা বাথরুমে যা- চেঞ্জ করে আয়। এ কি মদনবাবু- আপনি তো পুরো পেনিস্ খাঁড়া করে দাঁড়িয়ে আছেন দেখছি। ইসসসসসসস্ কি বড় আর মোটা আপনার পেনিস্ খানা। ” ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে কালো ব্রা ও কালো সায়া পরা রূপামাগী বলে উঠলো। রসময় গুপ্ত গরম হয়ে গেছেন- সন্ধ্যা-মাগীকে জড়িয়ে ধরে ডান হাত দিয়ে শাড়ী-সায়া- প্যান্টি র উপর দিয়ে সন্ধ্যা-র লদকা পাছাখানা ধরে কপাত কপাত করে টিপছেন।

আর বাথরুমে যাবার দরকার কিসের ? এখানেই তোমার শাড়ী ব্লাউজ খুলে ফেলো সোনা” — এই বলে কামতাড়িত রসময় গুপ্ত সন্ধ্যামাগীর গালে চকাম চকাম করে চুমু খেতে খেতে কোনোরকমে সন্ধ্যা

মাগীর শাড়ীর একবারটা সেফটি-পিন্ খুলে আলগা করে দিলেন সন্ধ্যা-র শাড়ীর আঁচলখানা ওর বুকের সামনে থেকে। অমনি হাতকাটা নীল ব্লাউজ ও সাদা ব্রা-তে ঢাকা সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো প্রকট হয়ে বার হয়ে এলো।

রূপা দেবীকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে মদনবাবু রূপাদেবীর নরম নরম গালে নিজের গাল ঘষে ঘষে আদর করা আরম্ভ করলেন এবং বামহাতটা নীচে নামিয়ে দিয়ে রূপামাগীর কালো সায়া ও প্যান্টি-র উপর দিয়ে রূপাদেবীর গুদখানা হাতাতে লাগলেন।

উফফফফফ্ উফফফফফফ্ মদনবাবু- কি করছেন কি ? ইসসসসসসস্ – আপনার পেনিস্ টা তো ফোঁস ফোঁস করছে দেখছি। ” বলে বামহাতে মদনবাবু-র ল্যাওড়াখানা খাবলা মেরে ধরে কচলাতে আরম্ভ করলেন । মাঝে মাঝে মদনবাবু-র থোকাবিচিটাকে হাতে নিয়ে ছ্যানাছেনি করা আরম্ভ করলেন । মদনবাবু-র কাছ থেকে নিজেকে কোনোরকমে মুক্ত করে পাশের টেবিলে রাখা মদের গেলাশ-চারখানার একটা টেনে নিয়ে পুরোপুরি উলঙ্গ মদনবাবু-কে নিয়ে বিছানাতে বসালেন রূপাদেবী। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

নিন , মদ শুরু করুন মদনবাবু- আমি বরং আপনার বন্ধু রসময় বাবুর জামা-প্যান্ট সব ছাড়িয়ে ওনাকে ল্যাংটো করি। উফফফফফ্ দু দুটো বুনো ষাঁড় যেনো আপনারা। ভীষণ রকম গরম হয়ে গেছে রে সন্ধ্যা এনারা। ”

রসময় গুপ্ত মহাশয়ের বলিষ্ঠ হাতের থাবার মধ্যে ততক্ষণে সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো ব্লাউজ+ ব্রা-এর উপর দিয়ে নিষ্পেশিত হচ্ছে। ” শাড়ী খুলো আগে – ডার্লিং ” বলে রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর শাড়ী টান মেরে খুলতেই কাটাকাজের সাদা সুদৃশ্য সায়া ও হাতকাটা নীল ব্লাউজ ও ব্রা পরিহিতা সন্ধ্যাকে বিছানাতে রসময় বসালেন।

ওদিকে রূপা দেবী রসময় গুপ্ত মহাশয়ের শার্ট – গেঞ্জী- ফুলপ্যান্ট শরীর থেকে একে একে বার করতে থাকলেন। রসময় গুপ্ত কামতাড়নার চোটে রূপামাগীর কালো ব্রা-এর উপর দিয়ে কপাত কপাত কপাত করে রূপামাগীর বড় বড় মাইদুখানা টেপন শুরু করে দিলেন ।

রসময় গুপ্ত মহাশয়ের নীল রঙের জাঙ্গিয়া উঁচু হয়ে আছে -ভিতরে কামদন্ডটা সহ। সন্ধ্যা মাগী একটান মেরে রসময়ের নীল রঙের বিগ্ বস্ জাঙ্গিয়াখানা নামাতেই ফটাং করে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ল্যাওড়াখানা কাঁপতে কাঁপতে ফোঁস ফোঁস করে বার হয়ে এলো। ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বলে উঠলো – রূপা- ” দ্যাখ সন্ধ্যা- এনাদের পেনিস-দুটো কি সাংঘাতিক রে। ” বলে একটা মদের গ্লাসে হাতে নিয়ে চিয়ার্স বলে এক চুমুক মেরে রূপা বললো-

সন্ধ্যা- মদ নে আগে। সিগারেট আছে মদনবাবু?

মদনবাবু প্রচন্ড উল্লসিত হয়ে বললেন – ” রূপা ম্যাডাম– সিগারেট চাই ? কি সিগারেট নেবেন ? প্লেইন সিগারেট- না – স্পেশ্যাল সিগারেট ?

রূপা — ” স্পেশ্যাল সিগারেট মানে মদনবাবু ?

মদনবাবু- ” একটা দুটো টান মারুন – বুঝতে পারবেন স্পেশ্যাল সিগারেট-এর স্পেশ্যালিটি।

সন্ধ্যা মাগী সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য সায়া ও হাতকাটা নীল ব্লাউজ পরা। ” এই সন্ধ্যা – – ব্লাউজটা খুলে ফ্যাল আগে । ” রূপা বলতেই রসময় গুপ্ত মদের গ্লাস হাতের থেকে টেবিলে রেখে সন্ধ্যামাগীর উপর হামলে পড়ে সন্ধ্যামাগীর ব্লাউজের হুক ধরে টানাটানি শুরু করে দিলেন ।

আরে রসময় বাবূ- খুলছি খুলছি- আমার ব্লাউজ খুলছি — ও রকম করে টানবেন না প্লিজ- আমার ব্লাউজ ছিঁড়ে যাবে তো ।” সন্ধ্যা আঁতকে উঠলো রসময় বাবুর হিংস্র জানোয়ারের মতোন আচরণে। রসময় গুপ্ত মহাশয়ের গাঁজার নেশা চরমে উঠেছে ততোক্ষণে । bangla group sex choti golpo

পা দুটো থেকে কোনোরকমে নিজের নীল রঙের বিগ্ বস্ জাঙ্গিয়াখানা মুক্ত করে ফেলে পুরো ল্যাংটো অবস্থায় সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো বার করে ফেলবার জন্য ব্যস্ত হয়ে উঠলেন। এক টান মেরে ফড়ফড় ফড়ফড় করে সন্ধ্যা মাগীর নীল রঙের হাতকাটা ব্লাউজের হুক সব কয়টা খুলে ফেলে দিলেন। সাদা ব্রা বের হয়ে আসলো সন্ধ্যামাগীর । ওফফফফফ্ শালা ৩৮ ডি + সাইজ মনে হচ্ছে সন্ধ্যা মাগীর ব্রা। ওনার উন্মুক্ত ঠাটানো ল্যাওড়াখানা তিরতির করে কাঁপছে । ফোঁটা ফোঁটা

জন্মদিনের পার্টিতে সিনিয়র আপুর টাইট পুটকি চুদলাম putki choda choti

মদনরস বেরুচ্ছে।ইসসসসসস রসময় বাবুর পেনিস্ থেকে প্রিকাম জ্যুস বের হয়ে আসছে তো। মদনবাবু – আপনার বন্ধু ভীষণ রকম গরম হয়ে গেছেন ” বলে রেন্ডীমাগীর মতোন বাম হাত দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা ধরে কচলাতে কচলাতে আঠা আঠা কামরস রুপা-র হাতে লেগে চ্যাট-চ্যাট করতে লাগলো। মদনবাবু আরেক চুমুক হুইস্কি টেনে মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট ধরালেন। দুটো টান মেরে রূপাকে আঁকড়ে ধরে রূপার মুখের সামনে গাঁজার মশলা ভরা জ্বলন্ত সিগারেট ধরে বললেন –” টান দিন স্পেশ্যাল সিগারেট – টা। ”

“কি রকম অন্য রকম একটা গন্ধ বেরুচ্ছে?” হুইস্কি-র গ্লাস-এ চুমুক দিতে দিতে কালো ব্রা ও কালো সায়া পরা রূপামাগী বলে উঠলো। ল্যাংটো মদনবাবু একটা বড় টান দিলেন মণিপুরী গাঁজার মশলা ভরা জ্বলন্ত সিগারেট-এ। আর পুরো ধোঁয়াটা সরাসরি রূপামাগীর মুখের উপর ছাড়লেন। রূপামাগী নাকটা সরিয়ে নিলেও বেশ কিছুটা পরিমাণ গাঁজার ধোঁয়া রূপামাগীর নাকের ভিতর ঢুকে গেলো ।

ও মদনবাবু- এটা কিসের সিগারেট- কোন্ ব্র্যান্ডের সিগারেট?” রূপা প্রশ্ন করতেই রসময় গুপ্ত নীল রঙের সায়ার ওপর দিয়ে সন্ধ্যামাগীর লদকা পাছাখানা কচলাতে কচলাতে বললেন- “এটা মণিপুরী ব্র্যান্ডের স্পেশ্যাল সিগারেট ।” “উফফফ্ কি অসভ্য আপনি” বলে সন্ধ্যা ছিটকে উঠলো।

সন্ধ্যার মুখের সামনে রসময় গুপ্ত হুইস্কি-র গ্লাশ ধরে বললেন –“চুমুক দাও মামণি” । বলেই বাম হাত দিয়ে সন্ধ্যা-র লদকা পাছাখানা নীল রঙের সায়ার ওপর দিয়ে ধরে বেশ করে কচলে দিলেন । সন্ধ্যা মাগী চুমুক দিতে দিতে বললো – “এটা তো অন্যরকম সিগারেট মনে হচ্ছে স্যার। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

দুই মাগীকে মদের গ্লাশ থেকে একটু একটু করে মদ খাওয়াতে লাগলেন মদনবাবু এবং রসময়বাবু। মদনবাবু রূপামাগীকে জড়িয়ে ধরে আছেন আর ওনার চ্যালা রসময়বাবু সন্ধ্যামাগীকে জড়িয়ে ধরে আছেন।

মদনবাবু গাঁজার মশলা ভরা সিগারেট রসময়-কে দিয়ে বললেন–:–

ওনাদের এই স্পেশ্যাল সিগারেট টানতে দিও। আমি বরং আরেকটা ধরাই। ” বলে, মদনবাবু আরোও একটা “স্পেশ্যাল সিগারেট ” ধরিয়ে ফেললেন। মুহূর্তের মধ্যে মদনবাবু-র বেডরুমটা মণিপুরী গাঁজার গন্ধে ম ম করতে থাকলো।

বিছানাতে উলঙ্গ- ঠাটানো ল্যাওড়াখানা নিয়ে মদনবাবু আস্তে করে রূপামাগীর মুখের দুই ঠোঁটের মাঝে গাঁজার মশলা ভরা সিগারেট ফিট্ করে রূপাকে দিয়ে ওটা টানালো। রূপা এক টান দিতেই খকখকখকখক করে কাশতে আরম্ভ করলো ।

ওরে বাবা গো- এটা কি স্যার- আমাকে টানতে দিলেন? ” বলে রূপা এক গেলাশ জলের কিছুটা পান করে ধাতস্থ হোলো। মদনবাবু বললেন “” আস্তে আস্তে টানুন ম্যাডাম “”” বলেই রূপাদেবীর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে এক সময় সটান কালো ব্রেসিয়ার-এর হুকটাতে হাত দিয়ে ফটাস করে আলগা করে দিলেন। হুইস্কি + মণিপুরী গাঁজার গন্ধে দুই মাগীর অবস্থা আস্তে আস্তে বেসামাল হয়ে গেলো।

ইসসসসস্ আমার ব্রা খুলে দিলেন স্যার? ” রূপা বলতেই — মদনবাবু বললেন- ব্রা পরে আরাম করে বসতে পারবেন না তো। সতীপনা দেখাতে ব্রা টা দুই হাতে ধরে বড় বড় ম্যানা দুটো ঢাকার চেষ্টা করলো রূপামাগী। মদনবাবু এক টান মেরে কালো রঙের ব্রা রূপার বুকের সামনে থেকে সরিয়ে ফেললেন।

ইসসসসস্ কি করছেন স্যার ? আমার ভীষণ লজ্জা করছে স্যার। ” রূপা এই কথা বলতেই- – মদনবাবু আরোও একটা টান দেওয়ালেন রূপাকে গাঁজার মশলা ভরা সিগারেট। হোক হোক হোক করে বিষম খেলো রূপা। “একটু জল খান ম্যাডাম । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

আপনার ব্রেস্ট তো খুব সুন্দর – একটু দুধু খাবো ম্যাডাম আপনার । ” বলে মদনবাবু জল খাইয়ে দিয়ে রূপামাগীর কালো ব্রা ছুঁড়ে ফেলে দিয়ে রূপামাগীর ডবকা ডবকা ম্যানাযুগল দুই হাতে কাপিং করে ধরে কপাত কপাত কপাত করে টিপতে লাগলেন। ” আহহহহহহ আহহহহহহহ্ স্যার – আপনি কি করছেন স্যার – ইসসসসসসস্ এতো জোরে টিপছেন কেনো – উফফফ্ একটু আস্তে আস্তে টিপুন। ” রূপা দুই পা কালো রঙের সায়ার ভিতর দোলাতে দোলাতে ছটফট করতে লাগলো।

মদন — ” ম্যাডাম- – আপনার যা সুন্দর ব্রেস্ট- এ জিনিষ কি আস্তে আস্তে টেপা যায়? আপনার নিপলস্ দুটো খুব কিউট । ” বলে – রূপামাগীর বাম দিকের ম্যানাটা হাতে করে ধরে দুধের বোঁটাখানা দুই আঙুলে নিয়ে একটু মুচুং মুচুং মুচুং করে দিতেই –” উফফফফফ্ আহহহহহহ ” করে উঠলো রূপা। ওদিকে সন্ধ্যা মাগীর ব্রা খুলে ফেলে দিয়েছেন রসময় । বড় বড় ম্যানা দুটো কপাত কপাত করে টিপতে টিপতে বোঁটা দুটো আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে করতে আদর করা শুরু করে দিলেন রসময়। ” ও মাগো ও মাগো ও মাগো কি দুষ্টু আপনি রসময় বাবু ” সন্ধ্যা ছটফট করতে লাগলো।

স্যার- আমার সায়া – খুলে ফেলে দিন স্যার – ভীষণ গরম লাগছে ” সন্ধ্যা রসময় গুপ্ত কে তার নীল রঙের সায়া-টা খুলে ফেলতে বললো । রসময় কতো মাগীর এই রকম সায়া খুলেছেন আগে – তার কোনোও হিসেব নেই

রসময় দ্রুতগতির সাথে সন্ধ্যা মাগীর নীল রঙের সায়ার দড়ি টা এক টান মেরে আলগা করে দিলেন। তলপেটের নীচে হাত দিয়ে সাদা রঙের প্যান্টি দেখতে পেলেন। ইসসসসসসসস সন্ধ্যা-র সাদা প্যান্টি র গুদের কাছটা ভিজে উঠেছে। গুদের রস ছেড়ে দিয়েছে কিছুটা সন্ধ্যা ওর সাদা রঙের প্যান্টিতে। উফফফফফ ।

রসময় গুপ্ত যে কোনোও মাগীর সায়া খুলতে খুবই ওস্তাদ পুরুষ। সন্ধ্যা মাগীর নীল রঙের সায়া-টা খুলে ফেলে দিয়ে রসময়বাবু সন্ধ্যা-কে কেবলমাত্র সাদা প্যান্টি পরা অবস্থায় বিছানাতে নিয়ে আলতো করে চিৎ করে শুইয়ে দিলেন।

মদনবাবু রূপামাগীকে জড়িয়ে ধরে ম্যানাযুগল কপাত কপাত করে টিপতে টিপতে বললেন-” ম্যাডাম আপনি আর সায়া পরে থাকবেন কেনো ? সন্ধ্যা -ম্যাডাম-এর সায়া -টা তো আমার বন্ধু খুলে ফেলে দিয়েছে। হে হে হে – আপনার সায়াটাও আমি খুলে দেই ম্যাডাম। ” এর পরেই রূপামাগী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে যা উত্তর দিলো- তা শুনে মদনবাবু- রসময়বাবু মোটামুটি ভিরমি খেয়ে গেলেন।

ইসসসসসসস।

ওরে মাগীখোর ব্যাটা – – ম্যাডাম ম্যাডাম চোদাচ্ছিস কেনো মাদারচোদ- তোর ল্যাওড়াখানা আমার গুদের ভেতর গুঁজে দে আর ম্যাডাম ম্যাডাম না বলে তোরা দুজনে আমাদের মাগী বলে ডাক্ মাদারচোদ। দে মাল দে আর তোর ঐ ইসপেশ্যাল সিগারেট টা টানতে দে। খোল্ আমার সায়া – প্যান্টি। এখন তোর ল্যাওড়াখানা মুখে নিয়ে আয় চুষে দেই আগে। “”

মদনবাবু উল্লসিত হয়ে বললেন ””” নে মাগী – কোমড়টা তোল্ খানকী- তোর সায়া খুলে দেই। “”” বলে রূপামাগীর কালো রঙের ডিজাইন করা সায়া আগে –এরপর কালো রঙের প্যান্টি খুলে পুরো ল্যাংটো করে দিলেন রূপামাগীকে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

এমন খানদানী মাগী মা থাকতে বউ চোদে কে? magi ma choda

কন্ডোম আছে ?””” সন্ধ্যা প্রশ্ন করলো ।

হ্যাঁরে খানকী- – কন্ডোম আছে – আনারস- কলা- পাইন আপেল – চকোলেট- স্ট্র’বৈরী- – পাঁচ রকমের ফ্লেভার দেওয়া কন্ডোম আছে বেশ্যামাগী। “” রসময়গুপ্ত সন্ধ্যা-মাগী-র অনবৃত হালকা লোমশ গুদে উছুমুছু- উছুমুছু করতে করতে বলে উঠলেন।

উফফফফফফফফফফফ

আহহহহহহহহহ “” “” দুটোই পাক্কা চোদনবাজ “”” – সন্ধ্যা মাগী খিলখিল করে হেসে রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা হাতে শক্ত করে ধরে কচলাতে কচলাতে বললো ।

বিছানাতে চারজন -ই উলঙ্গ হয়ে আছেন- মদনবাবু + রসময়বাবু এবং দুই হার্বাল থেরাপীস্ট মহিলা রূপা দেবী ( মালকিন- – হার্বাল থেরাপী সেন্টারের মালকিন) ও তার সহকর্মী সন্ধ্যা । রূপা-র কালো রঙের লক্ষ্ণৌ চিকন কাজ করা দামী সায়া- কালো ব্রা – প্যান্টি- হাতকাটা ব্লাউজ – শাড়ী সব বিছানার এধার ওধার ছিটিয়ে পড়ে আছে ।

সন্ধ্যার -ও শাড়ী- নীল রঙের হাতকাটা ব্লাউজ, নীল সায়া- ব্রা এবং প্যান্টি – এক-ই রকমভাবে অবিন্যস্ত অবস্থায় পড়ে আছে মদনের ডাবল বেড-এর খাট-এ।

দুই উলঙ্গ বয়স্ক লম্পট পুরুষ মদন বাবু ও ওনার সহচর রসময় বাবু উদোম ল্যাংটো হয়ে আছেন এবং ওনাদের ঠাটিয়ে ওঠা ল্যাওড়া দুখানা -র মুখের ছিদ্র দিয়ে আঠা আঠা কাম-রস ( প্রিকাম জ্যুস) ফোঁটা ফোঁটা নির্গত হয়ে সুতোর মতোন ঝুলছে। দুই ভদ্রলোক-এর অন্ডকোষ দুখানা বেশ টসটসে কদবেল-এর সাইজের। মদনের অন্ডকোষ-এর চারিদিকে কাঁচা-পাকা যৌনকেশ অবিন্যস্ত অবস্থায় আছে।

রসময় গুপ্ত মহাশয়ের অন্ডকোষের চারিদিক সুন্দর করে শেভিং করা- একটুও লোম ( যৌনকেশ) নাই। মদন বাবু রূপাকে আঁকড়ে ধরে নিজের অনাবৃত বুকের মধ্যে টেনে নিয়ে আস্তে আস্তে ব্লেন্ডারস্ প্রাইড হুইস্কি গলাধঃকরণ করাচ্ছেন একটু একটু করে। রসময় গুপ্ত মহাশয়ের হাতে ধরা মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট জ্বলন্ত- রসময় গাঁজা টানতে টানতে সন্ধ্যা মাগীকে জাপটে ধরে জোর করে দুই তিন টান দেওয়ালেন গাঁজা। খকখকখকখক করে কাঁশতে লাগলো সন্ধ্যা । desi chuda chudi

আপনাদের তো আর কি হার্বাল থেরাপী দেবো বলুন তো- আপনাদের তো দুজনের সেক্স উঠে টং হয়ে আছে পেনিস্ দুটো। ইসসসসসসস্। কন্ডোমের প্যাকেট-টা বের করেন স্যার । কি সব নাম বললেন যে আপনাদের কন্ডোমে কলা, আনারস, চকোলেট, স্ট্র-বেরী-র এই সব গন্ধ-বের হবে। ” খ্যাসখ্যাসে কন্ঠস্বরে রূপা মাগী বলে খানকী মাগী-র মতোন বিশ্রী একটা হাসি দিয়ে মদনের ঠাটানো ধোনটা বামহাতে নিয়ে খেঁচা দিতে লাগলো ।

ইসসস্ কি সাংঘাতিক বড়- মোটা আপনাদের দুজনের পেনিস দুটো। ” বলে উলঙ্গ শরীরখানা নিয়ে মদনের ল্যাংটো শরীরের উপর ঢলে পড়লো রূপামাগী। নেশা চড়ছে ক্রমশঃ- হুইস্কি এবং কিঞ্চিত মণিপুরী গাঁজার নেশা।

সন্ধ্যা মাগী বড় ম্যানা দুটো দোলাতে দোলাতে বললো –: ” দিদি – তুমি বরং মদন-স্যারকে সার্ভিস দাও- আমার নাগর কিন্তু রসময়-স্যার। আমার স্ট্রবেরী- ফ্লেভারের কন্ডোম চাই। রসময় গুপ্ত স্যারের পেনিসে ফিট্ করে ওনার পেনিস্ চুষবো স্ট্র-বে রী-ও বেশ খাওয়া যাবে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদনবাবু উলঙ্গ অবস্থায় বিছানা থেকে উঠে- পাশেই একটা ছোটো টেবিল-এর ড্রয়ার খুলে দুটো দামী কন্ডোম-এর প্যাকেট বার করলেন। একটা স্ট্র-বেরী ফ্লেভারের কন্ডোম- আর একটা পাইন-অ্যাপেল ( আনারস) -এর গন্ধ মাখা কন্ডোমের প্যাকেট। রূপাদেবীকে মদনবাবু আর এখন ” আপনি ” করে বললেন না।

আম্মুর গুদ বোনের দুধ – মা বোন চোদা চটি গল্প

তুমি বরং আনারস খাও- আর – সন্ধ্যা স্ট্র-বেরী চুষুক। আমি তোমাকে চাই- – – আমার বন্ধু রসময়-কে তো এর মধ্যে তোমার পার্টনার সন্ধ্যা ওর নাগর বানিয়ে ফেলেছে।

রূপা মাগী ক্ল্যাসিক্যাল বেশ্যা মাগী র মতোন কন্ডোমের প্যাকেট-টা নিজের মুখে নিয়ে দাঁত দিয়ে কেটে সুদৃশ্য এবং সুগন্ধ-যুক্ত দুই পিস্ দামী ডটেড্ কন্ডোম বার করলো । একটা আনারসের গন্ধ যুক্ত নিজের জন্য মদনের ল্যাওড়াখানাতে পারবে বলে।

রূপা-কে স্ট্র-বেরী ফ্লেভারের দামী ডটেড্ কন্ডোম দিয়ে বললো–” এই নে – তোর নাগর রসময় গুপ্ত স্যারের পেনিসে ফিট্ করে চোষা দিতে আরম্ভ কর্। দুই মাগী যথাক্রমে মদনবাবু ও রসময় বাবুর পেনিস্-এ কন্ডোম পরিয়ে দিলো । থোকাবিচিটাকে কচলে কচলে পাছার ফুটো তে সুরসুরি দিলো – রূপা মদনকে এবং সন্ধ্যা তার নাগর রসময়কে।

তারপর বেশ্যামাগীর মতোন দুই উলঙ্গ মহিলা মদনের ও রসময়ের ল্যাওড়া দুইখানা চোষা আরম্ভ করলো। মদন ও রসময় ল্যাংটো হয়ে কন্ডোম-ঢাকা ল্যাওড়া খাঁড়া করে আছেন। আর দুই মাগী ওনাদের ল্যাওড়া দুইখানা কন্ডোমের উপর দিয়ে চুষছে। গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব আওয়াজ আসছে ।

আফফফফফফফফফফ ওফফফফফফফফ উফফফফফফফ চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো আহহহহহহহ খুব ভালো চোষো তো ল্যাওড়া” – মদন বাবু রূপা মাগী র মাথা দুই হাতে শক্ত করে ধরে পাছা তুলে তুলে রূপার মুখের ভিতর নীচ থেকে মৃদু মৃদু মুখ-ঠাপ দিচ্ছেন ।

রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো কচলাচ্ছেন আর ওনার কন্ডোম-ঢাকা পুরোপুরি ঠাটানো ল্যাওড়াখানা সন্ধ্যা মাগীকে দিয়ে চোষাচ্ছেন। উফফফফফফফফফ্।
মদনবাবুর বিছানা ক্রমশঃ গরম হয়ে উঠতে লাগলো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সন্ধ্যা মাগী রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা চোষণ সাময়িক বিরতি দিয়ে বললো –“দেখি স্যার– আপনার পাছাটা একটু তুলে ধরুন- আপনার পাছার নীচে একটা বালিশ দিয়ে দেই- – এইবার আপনার বলস্ আর অ্যাস-টা চুষবো।

এই কথা বলে, উলঙ্গ মাগী সন্ধ্যা রসময়ের পোঁদের নীচে একটা বালিশ দিয়ে উঁচু করে দিলো এবং রসময় বাবু-র থোকাবিচিটাকে হাতে ধরে নিয়ে একটা একটা করে টেস্টিক্যাল মুখে নিয়ে লিচু চোষার মতোন চুষতে আরম্ভ করলো।

রসময় দুই চোখে অন্ধকার দেখতে লাগলেন— দুই চক্ষু বুঁজে ” আহহহহহহ্ উহহহহহহহহ্ ওফফফফফফফ্ আফফফফফফ্” করতে লাগলেন । মাগী সন্ধ্যা-টা সাংঘাতিক রকম রসময় গুপ্তের অন্ডকোষ ( দুই টেস্টিক্যাল) লিচুর মতোন চুষছে। মাঝে মাঝে ওর নরম গোলাপী রঙের জিহ্বা বের করে রসময় গুপ্তের পোঁদের ছ্যাদার চারিধারে বোলাচ্ছে। ওঁর ল্যাওড়াখানা কেঁপে কেঁপে উঠছে থেকে থেকে।

ওফফফফফ্ সন্ধ্যা – – – কি করছো গো – – – আমাকে তো পাগল করে দিচ্ছো। ” ওদিক থেকে রূপা-মাগী মদনবাবু-র ল্যাওড়াখানা মুখের থেকে বের করে বিছানাতেই এই পাশে রসময়+ সন্ধ্যা মাগীর দিকে তাকিয়ে বলে উঠলো – ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে-

রসময় স্যার- কেমন লাগছে স্যার – আমার স্টাফ-এর সেবা? আমি মদন-স্যারের যন্ত্র-টা সাকিং করে আসছি- আপনার যন্ত্রটা-ও সাকিং করে দেবো। সন্ধ্যা- ওনার অ্যাস-টা ভালো করে চেটে দে রে। আমার কথা বলিস না- মদন-স্যার তো জঙ্গল বানিয়ে রেখেছেন – ওনার সব লোম আমার নাকে মুখে ঢুকে যাচ্ছে ।

সন্ধ্যা- তুই বরং ভীট্ লোশন ব্যাগ থেকে বার করে মদন স্যারের এখানকার লোমগুলো কামিয়ে দে – আমি ততোক্ষণে রসময় স্যারের ধোন ও বিচি চুষি। ” এই বলে – রসময় বাবু র ধোন ও বিচি ছেড়ে উঠে পড়লো সন্ধ্যা । ওর ব্যাগের থেকে ভীট লোশন বার করে মদনের থোকাবিচি ও ধোনের গোড়া-তে ভালো করে ভীট্ লোশন মাখিয়ে রেখে দিলো- মদনবাবু-র পেটে বুকে আস্তে আস্তে মোলায়েম করে মালিশ করতে লাগলো – এর পর পা দুটো ম্যাসাজ করতে লাগলো।

মদনবাবু-র থোকাবিচিটা ও ল্যাওড়াখানা র গোড়া সাদা ভীট্ লোশন ‘-এ মাখামাখি হয়ে আছে। এখন কুড়ি মিনিট এইভাবে রাখতে হবে। তাহলে ওখানকার লোমের গোড়া আলগা হয়ে উঠবে।

আরেকটু মাল খাও সোনা ” এই বলে সন্ধ্যা মাগী-টাকে কাছে টেনে নিয়ে , মদনবাবু বিছানাতে একটু বসে পাশের টেবিলে রাখা হুইস্কি-র গ্লাস থেকে দুই তিন চুমুক হুইস্কি সন্ধ্যা-টাকে খাইয়ে দিলেন। নিজেও আরেকটা গ্লাস থেকে একটু একটু হুইস্কি সেবন করতে লাগলেন। আরেক দিকে রূপা-মাগী রসময় গুপ্তের ধোন- বিচি- পোঁতা- পাছার ছ্যাদা সুন্দর করে চেটে- চুষে দিচ্ছে। রসময় গুপ্ত আধা-শোওয়া- হাত বাড়িয়ে রূপা-মাগীর কোদলা কোদলা ম্যানাযুগল দুই হাতে কাপিং করে ধরে কপাত কপাত করে টিপছে। ” উফফফ্ : আস্তে টিপুন না। আস্তে টিপুন মিস্টার গুপ্ত।

ক্লাস নাইনে থাকতে বড় আপুকে প্রথম চুদলাম boro apu ke chudlam

রূপা বেশ ব্যথা পাচ্ছে বুবু দুটোতে।

তোমার বুবু দুটো ভারী সুন্দর- টিপতে ভারী আরাম ” রসময় বাবু ওনার কন্ডোম-ঢাকা পুরোপুরি ঠাটানো ধোন-টা রূপামাগীর মুখের ভিতর গোত্তা মারতে মারতে বললেন

আফফফফফ্ — শীট্ — সাক্ — সাক্ সাক্ মাই হোর — আফফফফফফ্ – – মদনদা– — হোয়াট আ প্লেসার

এতো ইংরাজীতে লেকচার মারছো যখন – – – নিশ্চয়ই রূপা তোমাকে খুব আরাম দিচ্ছে – – আমাকেও খুব সুন্দর চুষে দিয়েছে রূপা। “”: – – সন্ধ্যা মাগীর ম্যানাযুগল এক এক করে কপাত কপাত করে টিপতে বললেন।

আহহহহহহহহ চোষো চোষো চোষো চোষো চোষো রূপা-ডার্লিং- সাক্ মি- – সাক্ মি মোর লাইক আ হোর । “” রসময় গুপ্ত রূপা -মাগীর লদকা পাছাখানা কপাত কপাত করে কচলাতে কচলাতে বললেন ।

এদিকে সময় এগিয়ে চললো।

ওরে সন্ধ্যা-:- মদনবাবু-র লোম-গুলো দ্যাখতো আলগা হয়েছে কিনা ?” রূপা-মাগী রসময়-এর ধোন চোষা বন্ধ করে বলে উঠলো। real choti golpo

সন্ধ্যা স্প্যাচুলা দিয়ে মদনের থোকাবিচিটাতে বোলাতেই লোশনমাখা কাঁচা-পাকা লোম কিছুটা মদনবাবু-র থোকাবিচি থেকে আলগা হয়ে উঠে এলো।

এই তো উঠছে স্যার “;- সন্ধ্যা মদনকে বললো – – আপনি স্যার পা দুটো একটু উপরে দুই দিকে ছড়িয়ে তুলে ধরুন- আপনার অ্যাস-টা মেলে ধরে – কি সুন্দর লাগছে আপনার বলস্ টা ” সন্ধ্যা মাগী মদনের বিচি-র লোম তুলে ফেলতে লাগলো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

আহহহহহহহহ সন্ধ্যা ,ভীষণ সুরসুরি লাগছে গো– মদনবাবু কেঁপে উঠলেন।

কিছুক্ষণের ভিতর – মদনের ধোনের গোড়া ও পুরো থোকাবিচিটা থেকে সমস্ত লোম উঠে সাফ্ হয়ে গেলো।

চলুন স্যার ওয়াশরুমে- আপনার পেনিস আর বলস্ সাবানজল দিয়ে পরিস্কার করে দেই। ” মদন বিছানা থেকে উঠে কোনোরকমে উলঙ্গ সন্ধ্যার কাঁধে একখানা হাত রেখে লাট খেতে খেতে বিছানা থেকে নেমে ওয়াশরুমে গেলেন। সন্ধ্যা মাগী সাবান-গোলা-জল দিয়ে মদনবাবু-র ধোনের গোড়া ও থোকাবিচিটার চারিদিকে বাকী সমস্ত লোম পরিস্কার করে দিলো।

খুব সুন্দর লাগছে স্যার – – আপনার পেনিস্ আর বলস্— খুব সুন্দর শেভিং হয়েছে। “” এই বলে মদনের থোকাবিচি ও ধোন একটা তোয়ালে দিয়ে সুন্দর করে মুছে শুকনো করে দিলো ল্যাংটো সন্ধ্যা।

বাহ সন্ধ্যা। কি সুন্দর শেভ্ করেছিস রে মদনবাবু-র ধোন আর বিচি । এখনি সাক্ করবো মদনবাবু-র পেনিস আর বলস্।”” রূপা-মাগী রসময়ের ল্যাওড়াখানা খিঁচতে খিঁচতে বললো।

রসময় গুপ্ত একটু উঠে আর দুই চুমুক হুইস্কি নিলেন। রূপাদেবী রসময় গুপ্ত-কে ছেড়ে এইবার মদনের কাছে এসে মদন-কে চিৎ করে শুইয়ে দিয়ে মদনের সদ্য শেড্-করা থোকাবিচিটাকে হাতে নিয়ে ছ্যানাছেনি করতে করতে খ্যাসখ্যাসে কন্ঠস্বরে বললো–“স্যার দারুণ হয়েছে । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সন্ধ্যা কি সুন্দর করে আপনার পেনিস্ আর বলস্ পরিস্কার করে দিয়েছে ” বলেই মদনের ল্যাওড়াখানাতে আরেকটা সুগন্ধী কন্ডোম পরিয়ে দিয়ে মদনের কন্ডোম- ঢাকা কামদন্ডটা মুখে নিয়ে ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ করে ললিপপের মতোন চুষতে লাগল।

সন্ধ্যা মাগীকে চিৎ করে শুইয়ে দিয়ে রসময় গুপ্ত একটা বালিশ সন্ধ্যার লদকা পোঁদের নীচে রেখে সন্ধ্যা-র গুদটা একটু উঁচু করে দিলেন। এইবার বিছানার নীচের দিকে গিয়ে রসময় উলঙ্গ অবস্থায় সন্ধ্যা মাগীর পা দুটোতে মুখ ঘষতে ঘষতে, দুই পায়ের পাতা – দুটো গোড়ালী- দুই হাঁটু – দুটো ভরাট ভরাট থাই -এ মুখ ও গোঁফ ঘষা দিতে দিতে নীচে থেকে উপরের দিকে উঠতে লাগলেন।

সন্ধ্যা মাগীর হালত খারাপ করে দিলেন রসময়।

আহহহ্ ওহহহহহহ্ স্যার- উফ্ উফ্ উফ্ উফ্ উফ্ স্যার- কি করছেন কি ? আপনি মুখ সরান স্যার ।

মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে ma ami tomay chudbo

রসময় গুপ্ত কোনোওরকম কর্ণপাত করলেন না। সন্ধ্যা মাগীর দুটো ভরাট ভরাট থাইযুগল চাটতে চাটতে ঠিক ওর গুদের নীচে চলে এলেন। দুই হাত দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের মাথাটা খাবলা মেরে চুলের মুটি-সহ দুই হাতে শক্ত করে ধরে সন্ধ্যা রসময়ের মাথাটা তোলবার চেষ্টা করতে লাগলো যাতে রসময় সন্ধ্যা-মাগী-র গুদে মুখ লাগাতে না পারেন।

সন্ধ্যা মাগী পারলো না। রসময় বেপরোয়া হয়ে গেছেন – সরাসরি সন্ধ্যামাগীর গুদের ভেতর ওনার মুখ লাগিয়ে জীভ বার করে মোটা খড়খড়ে জীভ দিয়ে সন্ধ্যা-র গুদের ভেতর পর্যায়ক্রমে খোঁচার পর খোঁচা দিতে লাগলেন। জীভের ডগা সরু করে পাকিয়ে ল্যাওড়ার মতোন করে সন্ধ্যা মাগীর গুদের দুই ধারের দেওয়াল দুই হাত দিয়ে ফাঁক করে খচরগচরখচরখচরখচরখচর করে সন্ধ্যা মাগীর গুদখানা ধুনতে আরম্ভ করলেন।

হুইস্কি ব্লেন্ডারস্ প্রাইড-এর নেশা চেগে উঠেছে সন্ধ্যা-মাগীর ।

রসময় গুপ্ত মহাশয়ের ঐরকম সাংঘাতিক জীভ-চোদন আর সহ্য করতে না পেরে – ওর মুখের আগল খুলে গেলো।

ও দিদি – ও দিদি- দ্যাখো মিনসে-টার কান্ড দ্যাখো- কিভাবে আমার গুদ খাচ্ছে মিনসে-টা। ” সন্ধ্যা তড়পাতে লাগলো দুই হাতে রসময় বাবু র মাথাটা ধরে।

এইবার নিজেই রসময় বাবুর মাথা দুই হাতে চেপে ধরে, নিজের গুদে সাটিয়ে দিলো সন্ধ্যা- – “উফফফ্ উফফফ্ মাদারচোদ , মাগীখোর, লম্পট মিনসে – খা শালা- খা শালা – আমার গুদ খা । প্রাণ ভরে আমার গুদ খা। ও দিদি গো- তোমার মিনসেটা কি করছে ? আরেক-মাগীখোর- মদন ?

রুপা–” আমার মিনসে-টা-র ল্যাওড়াখানা আর বিচিখানা পরিস্কার করে দিয়েছিস তুই – খুব খুশী আমার মিনসে – আমাকে দিয়ে ওর বিচি চোষাচ্ছে।

মদন ও রসময় চুপচাপ। দুজনে দুই মাগী নিয়ে পড়ে আছেন। মদন হোলো রূপা-মাগী-র মিনসে- আর- রসময় হোলো সন্ধ্যা মাগীর মিনসে।

এই এই এই এই আমার রস আসছে ‘ রস আসছে রে খানকীর ব্যাটা রসময় – গুদটা কি করছিস্ – বোকাচোদা রে- ” আই আই আই আই আই ” করে সন্ধ্যা পাছা তুলে তুলে তুলে তুলে রসময় গুপ্তের মুখে নিজের গুদ ঘষতে লাগলো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

দুই হাত দুই দিকে ছড়িয়ে দিয়ে বিছানার বেডশীট্ খামচি মেরে ধরে সন্ধ্যা ছটফট করতে করতে চিৎকার করতে লাগলো – ”’ রসময় — আহহহহহহহহহহ আহহহহহহহহ আহহহহহহহহহহ উফ্ উফ্ উফ্ উফ্ উফ্ উফ্ শালা খা খা খা আমার গুদ খা মিনসে ।

মদনবাবু এই সব শুনে ভীষণ রকম গরম হয়ে গেলেন। উনি সোজা বিছানা থেকে উঠে পড়ে রূপামাগীকে খাবলা মেরে ধরে চিৎ করে শুইয়ে দিয়ে রূপামাগীর লদকা পাছার নীচে একটা বালিশ দিয়ে উঁচু করে দিলেন রূপার গুদ। উনি রূপা-র পায়ের দিকে হামাগুড়ি দিয়ে গেলেন – রূপার উলঙ্গ শরীরের উপর উনি নিজের শরীরখানা ৬৯ পজিশনে সেটিং করে নিলেন।

ফলে – রূপার দুই থাই মদনের মুখের সামনে চলে এলো – আর- বারুইপুরের একটা প্রমাণ সাইজের পেয়ালার মতোন ওনার(মদনবাবুর) থোকাবিচিটা রূপার মুখের সামনে ঝুলতে থাকলো- আর – ঠিক তার উপরে মদনের পাছাখানা – একেবারে রূপার মুখের সামনে । ইসসসসসস্। মদনের শরীরে চুলকানির রোগ ক্রনিক সমস্যা। ওনার সারা পাছাখানা অসংখ্য পুরোনো খুজলির দাগে ভর্তি।

ঘন কালো পোঁতা- সমস্ত লোম পরিস্কার সাফ্। সুগন্ধী সাবান-এর মিষ্টি গন্ধ ওখানে। কারণ- সন্ধ্যামাগী মদনের থোকাবিচি ও ল্যাওড়াখানা র গোড়ার সমস্ত লোম কামিয়ে সুগন্ধী সাবান -জল দিয়ে ভালো করে ওয়াশ্ করে দিয়েছিলো একটু আগে।

মদনবাবু ওঁর খড়খড়ে জীভ বার করে রূপামাগীর ভরাট ভরাট থাইযুগল চাটতে আরম্ভ করলেন । রূপামাগী ভীষণভাবে উত্তেজিত হয়ে পড়লো। রূপা-ও সাথে সাথে মুখ আগিয়ে নিয়ে মদনের থোকাবিচি মুখে পুরে নিলো – চুকুস চুকুস চুকুস করে চুষতে লাগলো লিচুর মতোন । উফফফফফফফ ।

একটু পরে জীভের আগা দিয়ে মদনের পাছার ফুটো র চারিদিকে বোলাতে লাগলো। মদনবাবু ভীষণ রকম গরম হয়ে গেছেন। উনি আরোও পিছিয়ে ওনার কন্ডোম-ঢাকা ঠাটানো ল্যাওড়াখানা এক হাতে ধরে রূপার মুখের সামনে আগিয়ে দিয়ে বলে উঠলেন –“চোষ্ এটা বেশ্যামাগীর মতোন। “: ” দে মিনসে- তোর আখাম্বা ধোনটা দে – চুষে দেই মাদারচোদ।

রূপা বলে উঠলো–” বোকাচোদাটা আমার গুদ চাট্ ” খিস্তি – পালটা খিস্তি চলছে। মদন বাবু রূপাকে গুদ চেটে চেটে চেটে চুষে চুষে চুষে ধুনোতে লাগলেন। রূপা মাগী মদনের থোকাবিচি ও ল্যাওড়াখানা চুষছে।

এইবার মিনসে আমার উপর উঠে আয়- তোর শাঁবলটা আমার গুদের ভেতর ঢোকা। ” রূপা সরাসরি মদনকে চোদন দিতে আহ্বান করলো। bangla choti golpo 2024

মদন সোজা হয়ে উঠে এসে রূপার উলঙ্গ শরীরের উপর নিজের শরীরটাকে ফেলে দিয়ে ওনার মোটা লম্বা কন্ডোম ঢাকা কামদন্ডটা সরাসরি রূপার গুদের চেরাটার কাছে ফিট্ করে কোমড়+পাছা একটু উপরে তুলে ঘাপাত করে ঠ্যালা দিলেন।

অমনি ওনার কন্ডোম-ঢাকা ঠাটানো ল্যাওড়াখানা রূপার গুদের চেরাটার মধ্যে ইঞ্চি দুই ঢুকে গেলো। ” ওরে বাবা গো ওরে বাবা গো কি মোটা গো তোমার ধোনখানা। আমার গুদ ফাটিয়ে দেবে দেখছি। বের করো না গো । লাগছে লাগছে ভীষণ ব্যথা লাগছে ।

রূপা চিৎকার করে উঠলো ব্যথায় । “চোপ্ শালী রেন্ডী মাগী ” “একদম চেঁচাবি না বেশ্যামাগী ” বলে মদনবাবু রূপাকে দুই হাত দিতয়ে আঁকড়ে ধরে, ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত করে গাদন দিতে আরম্ভ করলেন মিশনারী পজিশনে ।

রূপার ঠোঁটে নিজের মোটা মোটা খড়খড়ে ঠোঁট-জোড়া চেপে ধরলেন যাতে রুপা চিল্লাতে না পারে। পাছা ও কোমড় তুলে তুলে গাদাম গাদাম গাদাম গাদাম করে হরিয়ানা ঠাপন দিতে দিতে রূপাকে থেঁতলাতে লাগলেন মদনবাবু ।

উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু আওয়াজ আসছে রূপার মুখ থেকে । ওর মুখে মদনবাবু চেপে ধরে আছেন নিজের মুখ ও ঠোঁটজোড়া ।

ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে মদন বাবু রূপাকে আঁকড়ে ধরে হিংস্র জানোয়ারের মতোন চুদতে লাগলেন।

গ্রুপ চুদার আগে আম্মুর ল্যাংটা ফটোশুট ammur group choti পর্ব ১

মোটা ল্যাওড়াখানা পড়পড়পড়পড় করে ঢুকছে রূপার গুদে কন্ডোমঢাকা অবস্থায়- আবার – বার হয়ে আসছে। মদনের লোমকামানো থোকাবিচিটা ফতাস ফতাস ফতাস ফতাস ফতাস ফতাস ফতাস করে দুলে দুলে রূপা-মাগী-র গুদের ঠিক নীচে আঁছড়ে পড়ছে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদনবাবু রূপামাগীকে ভয়ানক গাদন দিতে দিতে রূপার হালত খারাপ করে দিলেন । রূপার গুদ যেন বিদীর্ণ হয়ে যাচ্ছে। যেই মুখ একটু আলগা হয়েছে- অমনি – “ওরে বাবা গো ওরে বাবা গো মরে গেলাম গো-ওরে সন্ধ্যা-দ্যাখ্ এদিকে এই মিনসে-টা কি অসভ্যের মতোন লাগাচ্ছে মাদারচোদ্টা আমাকে। ” আহহহহহহহহহহহহহহ উফফফফফফফফফফফফফফ্ গেলাম গেলাম

চোপ শালী রেন্ডী মাগী” বলে – আবার – মদনবাবু রূপার মুখে ও ঠোঁটে নিজের মুখ আর ঠোঁট চেপে ধরে, আরো তীব্রতর বেগে, ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত করে ঠাপাতে লাগলেন মদন রূপামাগীকে।

এ পাশে রসময় সন্ধ্যা-মাগীকে ডগি পজিশন করালেন হামাগুড়ি করিয়ে বিছানার ধারে টেনে নিয়ে । রসময় মেঝেতে দাঁড়িয়ে- দুই হাতে শক্ত করে ধরে আছেন সন্ধ্যামাগীর কোমড়ের দুই পাশটা। ওনার কন্ডোম-ঢাকা ঠাটানো ল্যাওড়াখানা এক হাতে মুঠো করে ধরে হামাগুড়ি পজিশনে থাকা সন্ধ্যা মাগীর লদকা পাছাখানার ওপর ফটাস ফটাস ফটাস ফটাস করে গোটা দশেক বারি মারলেন ।

মদনবাবু এইবার খচড়ামি করা শুরু করলেন । কন্ডোম – ঢাকা ল্যাওড়াখানা ডান হাতে ধরে রসময় বাবু হামাগুড়ি দিয়ে বিছানার ধারে থাকা সন্ধ্যা-র লদকা পাছাখানার ছ্যাদার চারিধারে ঘুরিয়ে ঘুরিয়ে খোঁচা মারতে আরম্ভ করলেন । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

অমনি ঝটপট করে উঠলো সন্ধ্যা মাগীর উলঙ্গ শরীরখানা- – সন্ধ্যা আঁতকে উঠলো ভয়ে–” স্যার- আপনি কি করছেন কি ? প্লিজ স্যার- আপনার পায়ে পড়ি- আপনি দয়া করে আপনার পেনিস্-টা আমার ‘ওখানে’ ঢোকাবেন না।

মরে যাবো স্যার- বাব্বা – আপনার ওটা যা মোটা। ” সাথে সাথে কষে এক থাপ্পড় মারলেন রসময় সন্ধ্যা-মাগী-র লদকা অনাবৃত পাছাতে । “উউউউমাগো উউউউউমাগো ” সন্ধ্যা মাগীর মুখ থেকে আর্তনাদ বের হয়ে এলো। ” বল্ মাগী- তোর কোনখানে ঢোকাতে বারণ করছিস ?” রসময় হুঙ্কার দিয়ে উঠে আরেকটা প্রচন্ড থাপ্পড় মারলেন সন্ধ্যা-র পাছাতে।

উউউউউউউউহহহ মা গো – লাগছে স্যার – আপনার ‘ওটা’ ঢোকাবেন না প্লিজ আমার অ্যাসহোলের ভেতরে। ” সন্ধ্যা প্রায় কেঁদেই ফেলল ।

কোনটা আমার – ঠিক করে বল্ রেন্ডীমাগী । ” রসময় যেন বেশ্যালয়ে এসেছেন। ইসসসসসসস্। “বলছি বলছি- আপনার লিঙ্গটা- – ওটা ভীষণ মোটা – আমার অ্যাসহোল ফেটে যাবে স্যার- আপনার দুটি পায়ে পড়ি। ” সন্ধ্যা-র পাছাখানা লঙ্কা-বাটা-র মতোন জ্বালা করছে- রসময় বাবু-র চার-পাঁচখানা চড় খেয়ে পোঁদে।

অ্যাসহোল মানে কি রে বেশ্যামাগী ?

পাছার ফুটো স্যার ।

ইংরেজী চোদাচ্ছিস কেন রে খানকী মাগী? ” বলে – আবার – ঠাস ঠাস করে চড় মারতে মারতে সন্ধ্যা-র চুলের মুঠি ঘোড়ার লেজের মতোন পাকিয়ে ধরে পিছন থেকে রসময় ওনার কামদন্ডটা সন্ধ্যা-মাগী-র পাছার ফুটোর ভিতর না ঢুকিয়ে- ওটার তলা দিয়ে সন্ধ্যা-র গুদের ভেতর ভচ্ করে পুশ্ করে দিলেন।

ওফফফফফ্ কি মোটা আর সাংঘাতিক বড় আপনার ধোনটা –

আস্তে আস্তে পুশ্ করুন – ভীষণ ব্যথা করছে – ও বাবা গো কি মোটা ” — সন্ধ্যা ব্যথাতে দাঁতমুখ খিঁচে দুই চক্ষু বুঁজে ফেললো। রসময় গুপ্ত ওনার “শাঁবল”-টা একটু বার করে নিলেন সন্ধ্যা-র গুদের ভিতর থেকে – তার পরেই- ভচাত্ ভচাত্ ভচাত্ ভচাত্- করে মেশিনটা চালনা করলেন- সন্ধ্যা মাগীর গুদের ভেতর।

আহহহহহ্ আহহহ্ মা গো – লাগছে স্যার আপনার পেনিস্ তো আমার ভেতরটা চিঁড়ে ফালাফালা করে দিচ্ছে। ও বাবা – ও বাবা। ” সন্ধ্যা যত ঝুঁকে পড়ে ছটফট করছে- – রসময় আরোও ঠেসে ধরে ওনার কন্ডোম-ঢাকা পুরোপুরি ঠাটানো ল্যাওড়া-টা সন্ধ্যা-র গুদের ভেতর গাদন দিচ্ছেন কুত্তিচোদন পজিশনে ।

ওদিকে মদনবাবু গাদাম গাদাম গাদাম করে হরিয়ানা ঠাপন দিচ্ছেন রূপামাগীকে। কিছুক্ষণের মধ্যেই রূপামাগী চোখে অন্ধকার দেখতে লাগলো। ওর গুদের ভিতর মদনবাবু-র কন্ডোম-আবৃত কামদন্ডটা মেশিনের মতোন একবার ঢুকছে আর একবার বেরোচ্ছে- একবার ঢুকছে আর একবার বেরোচ্ছে।

রূপামাগী-র গুদের ভেতর থেকে রস চুইয়ে চুইয়ে মদনবাবু-র ল্যাওড়াখানার দুই ধার থেকে ফোঁটা ফোঁটা নির্গত হয়ে বিছানার চাদর ভিজোচ্ছে। বারুইপুরের একটা প্রমাণ সাইজের পেয়ারা-র মতোন মদনের অন্ডকোষ-খানা থপাস থপাস থপাস করে বারি মারছে রূপামাগীটার গুদের ঠিক নীচটাতে।

রূপামাগী হঠাৎ দুই হাতে শক্ত করে মদনের উলঙ্গ শরীরখানা আঁকড়ে ধরে থরথর থরথর করে কেঁপে উঠলো। প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ আওয়াজ আসছে ওর গুদের ভিতর থেকে – ঝর্ণা-ধারার মতোন রূপামাগীর গুদের প্রকোষ্ঠ থেকে রাগ-রস নিঃসরণ হতে লাগলো- ধনুষটংকার রোগিনীর মতোন রূপামাগীর শরীরে একটা প্রবল খিঁচুনি হতে হতে রূপামাগী স্থির হয়ে গেলো । মদনবাবু থামলেন না– উনি আগের মতোই রূপামাগীকে জড়িয়ে ধরে ম্যানাযুগল কপাত কপাত করে টিপতে টিপতে গাদাতে লাগলেন ।

সন্ধ্যামাগী -কে রসময় ঠাপাচ্ছেন। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রূপামাগী-কে মদন ঠাপাচ্ছেন।

দুপুর গড়িয়ে যাচ্ছে । মদনবাবু এইবার “” আহহহহহহহ আহহহহহহ আহহহহহ আহহহহহহহ “” “” নে মাগী- নে মাগী – আমার ল্যাওড়াখানা চেপে ধর্ খানকী “” আআআআআআ””

উহহহহহহহহহ” আওয়াজ করতে বীর্য্য উদ্গীরণ করে দিলেন কন্ডোমের ভিতর । কেলিয়ে পড়ে হাঁপাতে লাগলেন রূপার উলঙ্গ শরীরের উপর।

রসময় গুপ্ত-ও বীর্য্য উদ্গীরণ করে দিলেন একটু পরে কন্ডোমের ভিতর সন্ধ্যা মাগীর গুদে।

চারজন । দুটো বয়স্ক লম্পট কামুক পুরুষ আর দুই হার্বাল-থেরাপীস্ট মাগীর শরীর সব কেলিয়ে পড়ে রইলো মদনবাবু র ডাবল বেড্-এর বিছানাতে।

কিছুক্ষণ পরে দুই মাগী- রূপা ও সন্ধ্যা- কোনোরকমে উঠলো বিছানা থেকে । দুইজন বয়স্ক কামুক লম্পট ক্লায়েন্টের কাছে রামচোদন খেয়ে ওদের গুদের ভেতর ব্যথা করছে । মদনবাবু-র বেডরুমের লাগোয়া বাথরুমে ওরা একে একে পেচ্ছাপ করতে গেলো।

গুদের চেরাটার ভেতর এতো ব্যথা লাগছে যে কমোডে বসতে-ই পারলো না মোতবার জন্য । কোনোরকমে দাঁড়ানো অবস্থায় পেচ্ছাপ করে সাবান-জল দিয়ে গুদ – তলপেট সব ওয়াশ করে লাট খেতে খেতে ল্যাছড়াতে ল্যাছড়াতে বাথরুম থেকে বের হোলো রূপা -মাগী। রূপা-মাগী বেরোতেই সন্ধ্যা মাগী বাথরুমে কোনোরকমে দাঁড়ানো অবস্থায় মুতে- ধোওয়া-ধুইয়ে করতে আরম্ভ করলো।

রূপামাগী কোনোরকমে মদনবাবু-র বেডরুমে এসে তোয়ালে দিয়ে শরীরখানা মুছতে মুছতে কাপড়চোপড় পরবার জন্য নিজের প্যান্টি ও ব্রা খুঁজতে লাগলো। উলঙ্গ রূপা নীচু হয়ে প্যান্টি পরতে যাবে সামনের দিকে ঝুঁকে- অমনি – একটা বলিষ্ঠ হাত রুপা-মাগীকে একটা হ্যাঁচকা টান দিলো – এ কি ? এ কে ? দুই জন লোক – মদন-বাবু ও রসময়-বাবু তো বিছানাতে শুইয়ে ছিলেন।

তাহলে এটা কে ? ইসসস্ – হে ভগবান – দাড়িওয়ালা – মাথা- তে নমাজ পরার সময় ব্যবহার করা একটা সাদাটুপী পরা একটা বয়স্ক মোসলমান পুরুষ – ঘি রঙের পাঞ্জাবী- বুক -এর বোতাম খোলা- পরনে – নীল কালো চেক্ চেক্ লুঙ্গী। বিশ্রীভাবে রূপার উলঙ্গ শরীরের উপর নজর দিচ্ছে আর মিচকি মিচকি হাসছে। chodar golpo

মা ছেলের চোদাচুদির ফসল – মায়ের পেটে ছেলের বাচ্চা

রুপা চেঁচিয়ে উঠলো — “কে আপনি ? আপনি এখানে কি করে এলেন ? কে আপনি? ছাড়ুন বলছি – ভালো হবে না বলছি – ছেড়ে দিন আমার হাত- এ কি মদনবাবু- আপনার বেডরুমে এই লোকটা কি করে এসে ঢুকলো? এ কে মদনবাবু?”

রূপাদিদি-র মুখে এইরকম চিৎকার বাথরুমের ভেতর থেকে সন্ধ্যা শুনতে পেয়ে ভয়ে ঠকঠক করে কাঁপতে লাগলো। রূপাদিদি এই সব কি বলছে ? মদন-স্যারের ঘরে অচেনা লোকটা এলো কি করে ?

তাহলে কি এই অচেনা লোকটা মদন-স্যার-এর বাড়ীতে আগেই কোথায় লুকিয়ে ছিলো? এদিকে সন্ধ্যা মাগীর সমস্ত কাপড়চোপড় মদনবাবু-র বেডরুমে – বাথরুমে তো কিচ্ছু নেই- এমন কি একটা টাওয়েল-ও নেই। বাথরুম থেকে বার হলে তো একদম উলঙ্গ হয়ে বের হতে হবে সন্ধ্যা-মাগী-কে।

ধ্যাত – ছেড়ে দিন বলছি – আরে মদনবাবু- শুনতে পাচ্ছেন না – এ কে ? কি ব্যাপার টা কি ? “” —– রূপা তারস্বরে চেঁচিয়ে উঠলো তোয়ালে দিয়ে কোনোরকমে নিজের আধা-ল্যাংটো শরীরখানা ঢেকে – কোনোরকমে প্যান্টি -টা পরেছে রূপা। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদনবাবু– চোখ দুটো খুলে — “রূপা – ইনি রহমত আলী- আমার বন্ধু- ইনি আমার বিশেষ বন্ধু- – এতোক্ষণ আমার বাড়ীতেই ছিলেন- তোমাকে এইবার রহমত সাহেব-কে সার্ভিস দিতে হবে। রহমত- তুমি মাগীটার প্যান্টিটা টান মেরে খুলে ফ্যালো।

রূপা মোটামুটি আঁতকে উঠলো । সে কি – এই অসভ্য লোকটা এতোক্ষণ মদনবাবু-র বাড়ীতে-ই ছিল? তাহলে লোকটা কি সব দেখে ফেলেছে ?

স্যার – এ সব কি রকম অসভ্যতা? আপনি আমাদের কিছু বলেন নি – আর- একটা লোক আপনার বাড়ীতে এতোক্ষণ ছিল ? আমাদের যেতে দিন আগে। আমরা এখনি থানায় যাবো – আপনাদের কি হাল করে ছাড়ি – টের পাবেন- “” টাওয়েল-টা কোনোরকমে নিজের শরীরে জড়িয়ে কেবলমাত্র প্যান্টি পরা রূপা ঝাঁঝালো কন্ঠে ধমক দিলো মদনকে।

রহমত আলী লুঙ্গী-র উপর দিয়ে বিশ্রীভাবে উঁচু হয়ে থাকা ওর সুলেমানী ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা কচলে চলেছে। ওদিকে চোখ পড়তেই রূপার চোখ দুটো ছানাবড়া হয়ে গেলো। লোকটার পেনিস টা কি বিশ্রীরকম লম্বা- মদন ও রসময়ের থেকেও বেশী লম্বা মনে হচ্ছে।

ওদিকে বাথরুমের ভিতর সন্ধ্যা ভয়ে ঠকঠক করে কাঁপছে – বের হতে পারছে না।

রসময় এতোক্ষণ মরার মতোন ল্যাওড়াখানা কেলিয়ে বিছানাতে পড়েছিলন । উনি এইবার চোখ দুটো খুলে রূপা মাগীর উদ্দেশ্যে বললেন –পুলিশের ভয় দেখাচ্ছো ? হে হে হে হে – এতোক্ষণ তোমরা আর আমরা যা যা করলাম – রহমত-ভাই সব ভিডিও করে রেখেছে রিমোট কন্ট্রোল সিস্টেমে। বেশী ফ্যাচ ফ্যাচ না করে এখন কাজে নেমে পড়ো রূপা- রহমতকে সার্ভিস দাও- না হলে – এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ভাইরাল করে দেওয়া হবে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

বলে- বিছানা থেকে নেমে নিজের আধা নেতানো ল্যাওড়াখানা সন্ধ্যা মাগীর নীল রঙের সায়াতে ঘষতে ঘষতে খ্যাক খ্যাক করে হাসতে বাথরুমের দিকে গেলেন।

যাই- সন্ধ্যা মাগীটাকে আরেকরাউন্ড সেবা করে আসি। “- বলে – রসময় বাথরুমের দরজাতে খটাস খটাস করে কড়া নাড়তে নাড়তে বললেন – ” এই খানকী – – – দরজাটা খোল্ “।

“না- না- আমি দরজা খুলতে পারবো না। আগে বলুন, কেন আপনারা ঐ লোকটাকে আমাদের না জানিয়ে এই বাড়ীতে লুকিয়ে রেখে ভিডিও করিয়েছিলেন? কি চান আপনারা? আগে এই মুহূর্তে ঐ লোকটাকে এই বাড়ী থেকে বার করুন- বলছি। নাহলে ভালো হবে না কিন্তু।

এই বলে বাথরুমের ভিতর থেকে সন্ধ্যা – মাগী তড়পাতে লাগলো ।রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর নীল রঙের সায়াতে ওনার পুনরায় ঠাটিয়ে ওঠা ল্যাওড়াখানা কচলাতে কচলাতে বললেন– ” ওরে বেশ্যামাগী – এতো তড়পাচ্ছিস যে- – মাগী- – তোদের কীর্তি-কলাপের পুরো ভিডিও রেকর্ডিং করে রেখেছে রহমত-ভাই। আগে রহমত আলী -র লুঙ্গী খুলে ওর কাটা- বাঁড়া-টা মুখে নিয়ে চুষে চুষে আরাম দে খানকী- নাহলে- তোদের এই ভিডিও এই মুহূর্তে ভাইরাল করে ছাড়ছি বেশ্যামাগী।

এই বলে – রসময় বাথরুমের বাইরে থেকে সন্ধ্যা মাগী-কে ভয় দেখাতে লাগলেন। মদনবাবু রূপামাগীকে জড়িয়ে ধরে ম্যানাযুগল কপাত কপাত করে টিপতে টিপতে বোঁটা দুটো আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে করতে রহমতকে চোখ মেরে ইশারা করলেন- অমনি- কামতাড়িত রহমত আলী হুইস্কি-র গ্লাস থেকে দু ঢোক সুরা গলাধঃকরণ করে রূপামাগীর উপর ঝাঁপিয়ে পড়লো। মদন বাবু ও রহমত আলী- এই দুই বলশালী পুরুষের আক্রমণে রূপামাগী শুধুমাত্র প্যান্টি পরা অবস্থায় বিছানাতে ঝটফট করতে লাগলো। ” কি করছেন কি ? আমাকে ছেড়ে দিন বলছি। ধ্যাত্ – আহহহহহহ্ -:- আমাকে ছেড়ে দিন-:-:-:উফফফ্ ” রূপা মাগী অসহায় হয়ে চিল্লাতে লাগলো ।

ঝুমার যত্নে পালা গুদ সুমন দাদা চুদলো dada gud chudlo

রহমত – রেন্ডীমাগী-টা-র প্যান্টি-টা টেনে নামিয়ে দাও তো দিকিনি। আমি রেন্ডীমাগীটাকে চেপে ধরছি। ওহে রসময় – – তোমার লাভার সন্ধ্যা-কে বাথরুম থেকে এখোনো বের করতে পারলে না দেখছি। ” – – সম্পূর্ণ মদনবাবু হুঙ্কার দিয়ে পায়খানা করবার পজিশনে সরাসরি ওনার পাছাটা নিয়ে চিৎ হয়ে শুয়ে থাকা রূপা-মাগী-র মুখের উপর চেপে বসলেন- আর- রূপা-র দম বন্ধ হয়ে আসতে লাগলো।

ইসসসসসসসসস্- মদনবাবু ওনার পোঁদখানা রূপার মুখের উপর চেপে ধরে বসে আছেন- রূপা ছটফট করছে- রহমত আলী এই সুযোগে রূপামাগীর প্যান্টিখানা হিরহির করে টেনে নামিয়ে রূপাকে পুরো ল্যাংটো করে দিলো।

ওফফফ্ – মদনদা- আপনাকে সালাম- কি সুন্দর একপিস্ বিবাহিতা-মাগী-কে এনেছেন – – – ওয়াও- – – শালীর গুদটাকে তো আজ ফালাফালা করে দেবো। উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু ” আওয়াজ বের হচ্ছে মদনবাবু-র পাছার ফুটো র নীচে – রূপামাগী-র অসহায় অস্ফুট আর্তনাদ।

রসময়- – ” ওরে খানকী- – খানকী সন্ধ্যা- – তাহলে মাগী – – বাথরুম থেকে বেরোবি না তো- – রহমত ভাইয়া – – আপনার মোবাইল ফোন টা দিন তো – – পুরো ভিডিও রেকর্ডিং টা আগে ইন্টারনেট-এ ভাইরাল করে দেই- বাথরুম থেকে বেশ্যামাগীর বার হবার তো নাম নাই।

দনবাবু দুই হাতে রূপামাগীর ডবকা ডবকা ম্যানাযুগল শক্ত করে ধরে খাবলাচ্ছেন – আর – বলছেন – ” দ্যাখ রেন্ডীমাগী দুটো- তোদের এই ভিডিও রসময়-স্যার নেট-এ ভাইরাল করে
দিচ্ছে- হে – হে- হে – হে – আরে রহমত ভাই- কোন মাগীটাকে আগে খাবে ? রূপা – না – সন্ধ্যা। দুটো-ই বিবাহিতা মাগী- তোমার সুলেমানী কাটা – বাঁড়া-টা দেখছি ফুঁসছে।

সন্ধ্যা আঁতকে উঠলো । এখন-ই যদি বাথরুম থেকে না বার হয়ে এই শয়তান তিনটে লোকের সামনে না আসে- তবে – ঐ রসময় লোকটা তো মোসলমান লোকটার মোবাইল ফোন থেকে পুরো ভিডিও রেকর্ডিং-টা ইন্টারনেট-এ ভাইরাল করে ছেড়ে দেবে। যে ভাবে হোক আটকাতে হবে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

চরম বিপদ সামনে- চরম অসহায় হয়ে আত্মসমর্পণ করা ছাড়া আর উপায় নেই। সন্ধ্যা মাগীর মাথা ঘুরতে লাগলো- পা দুটো টলছে- তার আগে শয়তানদুটো হুইস্কি গিলিয়েছে- গাঁজার মশলা ভরা সিগারেট টানিয়েছে- দুটোর কমবাইনড্ অ্যাকশন চলছে।বেগতিক অবস্থা।

সন্ধ্যা পুরো উলঙ্গ হয়ে বাধ্য হোলো – বাথরুমের দরজা-র ছিটকিনি খুলতে। খুটুস করে আওয়াজ হোলো।

ভেতর থেকে – – ” স্যার – আপনাদের পায়ে পড়ছি- – প্লিজ ‘ – ‘ – স্যার – ভাইরাল করে দেবেন না ভিডিও টা । আগে স্যার আমার সায়া-টা দিন রসময়-বাবু। ” সন্ধ্যা মাগীর আর্ত কণ্ঠে কাতর আবেদন শুনে রহমত আলী উল্লসিত হয়ে উঠলো- – ” দেখি দেখি – সায়া আর পইরা কি করবা মামণি- – ল্যাংটা হইয়া-ই গোসলখানা থেইক্যা বাইরে আসো মামণি।

রসময় ভাই – অরে সায়া -টা পরতে দিবেন না- দ্যান দিকিনি আমার মোবাইল টা- ল্যাংটা-মাগী কেমন কইরা গোসলখানা থেইক্যা বাইরে আসে- তাইর একখান ভিডিও করি। উফফফফফফ্ এ তো খাসা -মাল দেখতেসি । ” সন্ধ্যা-মাগী দুই হাতের মধ্যে , এক হাতে দুধ- আরেক হাতে গুদ কোনোরকমে “গোসলখানা” থেকে বাইরে আসলো- আর- লম্পট মোসলমান – লোকটার ৫৫ বছরের শরীরখানা শিহরিত হয়ে উঠলো।

এই রেন্ডী- হাত সরা – দুধ- গুদ মেলে ধর্ খানকী”- – এই বলে উলঙ্গ রসময় এক ঝটকা মেরে সন্ধ্যামাগীর দুই হাত সরিয়ে দিতে-ই রহমত আলী-র মোবাইল ফোনে ফ্ল্যাশ-লাইট জ্বলে উঠে ভিডিও মোড্ চালু হয়ে গেলো।

এই খানকী- মেঝেতে নীল-ডাউন হয়ে বসে – – – রহমত ভাইয়ার ল্যাওড়াখানা আর বিচিখানা চেটে চুষে খেতে থাক্” এই বলে সপাং করে সন্ধ্যা মাগীর লদলদে পাতা-র উপরে বলিষ্ঠ হাতে প্রচন্ড একটা চড় মারলেন রসময় গুপ্ত।

এই রূপা – আমার বিচিখানা চোষ্ মাগী ” বলে মদনবাবু রূপা-মাগীর মুখে ওনার লোভকামানো অন্ডকোষ দিয়ে কোমড় দুলোতে দুলোতে ফতাস ফতাস ফতাস ফতাস করে বারি মারতে লাগলেন।

আমার পোশাক-আশাক খুইলা ফ্যালো মামণি “- – রহমত আলী উলঙ্গ সন্ধ্যা মাগীকে বললো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

চাচী ভাতিজা চুদাচুদির নতুন গল্প part 1

চাচী ভাতিজা চুদাচুদির নতুন গল্প part 2

সন্ধ্যা ইতস্ততঃ করছে- কি করবে – অমনি – প্রচন্ড আরেকখানা চড় মারলেন রসময় সন্ধ্যা-মাগী-র লদকা পাছাতে। “খানকী – রহমত ভাইয়াকে ল্যাংটো কর্ বেশ্যামাগী “:- রসময় বাবু হুঙ্কার দিয়ে উঠলেন।

ওরে বাবা গো মরে গেলাম- আমাকে মারবেন না স্যার – – করছি – – করছি- – রহমত স্যারকে ল্যাংটো করছি। সন্ধ্যা আর্তনাদ করে উঠলো । ওর পাছাটা জ্বালা করছে।
বাধ্য হয়ে-ই সন্ধ্যা মাগী রহমত আলী-র ঘি রঙের ফুলহাতা পাঞ্জাবী- কালো হাতকাটা গেঞ্জী খুলতেই রহমতের লোমশ বুক বার হয়ে আসলো – নীল-কালো চেক্ চেক্ লুঙ্গী র সামনেটা রকেট হয়ে আছে।

লুঙ্গী-র নীচে রহমত আলী জাঙ্গিয়া পরেন নি। লুঙ্গী-র গিট্ আলগা করতেই সন্ধ্যা-র চোখ দুটো স্থির হয়ে গেলো ভয়ে। ওরে বাবা – এটা কি?- :- এ তো ঘোড়ার ল্যাওড়া । ৫৫ বছর বয়সী মোসলমান রহমত আলী- – – ছুন্নত করা কামদন্ডটা- সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা- কালচে বাদামী রঙের- নোংরা- কতোদিন সাবান দ্যায় না কে জানে- কাঁচাপাকা ঘন লোমে ঢাকা একটা প্রমাণ সাইজের শালগম্ এর মতোন সুলেমানী থোকাবিচি।

একটা বিশ্রী বোটকা গন্ধ আসছে- – ইসসসসসস সন্ধ্যা মাগী বাধ্য হয়ে রহমত আলী-র বুকের কাছে আসতেই রহমত আলী সন্ধ্যা মাগীকে জাপটে ধরে পাগলের মতোন চুষতে লাগলেন সন্ধ্যা মাগীর ঠোঁট । পান খায় লোকটা। ১২০ জর্দা-র তীব্র গন্ধ। ইসসসসসস্ মোটা পুরু খড়খড়ে জিহ্বা দিয়ে সন্ধ্যা-র নরম নরম ঠোঁট দুটো চেটে চেটে চেটে চুষে চুষে বড় বড় ম্যানা দুটো এইবার দুই’হাতে নিয়ে কচলাতে কচলাতে বললেন ” মামণির দুধু দুইখান খাসা।

চলো মামণি আমরা বিছানাতে উঠি।

বলে – রহমত আলী সন্ধ্যা মাগীকে বিছানাতে ফেললো। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদন বাবু আদেশ করলেন – ” রূপা – তোরা দুইজনে মিলে রহমত ভাইয়া-কে আদর কর্। ভালো করে সুখ দে। ” ” ও রসময়- আমি আর তুমি একটু গাঁজা টানি। ”

মদনবাবু ও রসময়বাবু দুইজনে উলঙ্গ হয়ে মণিপুরী গাঁজার মশলা ভরা আরেকটা ফ্রেশ সিগারেট জ্বালিয়ে ধরালেন। বিছানাতে অসহায় হয়ে আত্মসমর্পণ করা সন্ধ্যা- – – সম্পূর্ণ উলঙ্গ- – দুই হাত দিয়ে নিজের গুদটা চেপে ধরে আড়াল করে আছে। আরেকদিকে জড়সড় হয়ে বসে আছে সিনিয়ার মাগীটা- রূপা- সে-ও পুরো উলঙ্গ হয়ে আছে।

রহমত আলী সন্ধ্যা মাগীকে জাপটে ধরে ওর দুই হাত উপরের দিকে তোলার পর সন্ধ্যা মাগীর দুই বগলে পর্যায়ক্রমে মুখ ঘষে ঘষে ঘষে সুরসুরি দিতে লাগলো – – সন্ধ্যা-র ডবকা ডবকা ম্যানাযুগল দুই হাতে কাপিং করে ধরে কপাত কপাত কপাত করে টিপতে লাগলো। রূপামাগী চুপচাপ বসেছিলো। সেটা দেখে রসময় গুপ্ত গাঁজার মশলা ভরা জ্বলন্ত সিগারেট-এ একটা লম্বা টান দিয়ে রূপা-কে বললো–” তুমি চুপচাপ বসে আছো কেনো?

তুমি রহমত ভাইয়ার ল্যাওড়াখানা আর বিচিখানা পরিস্কার করো — লোমগুলো কামাও – ভীট্ লোশন মাখিয়ে রেখে কিছূক্ষণ রাখো। এরপর রহমত ভাইয়া-র ল্যাওড়ার গোড়া এবং বিচি-র সব লোম পরিস্কার করে দেবে।

সেইমতো রহমত আলী চিৎ হয়ে বিছানাতে শুইয়ে পড়লো আর সন্ধ্যা-মাগীকে বললো- ” রূপা আমার লোম পরিস্কার করুক- তুমি ততোক্ষণ আমার কাছে শুইয়ে তোমার দুধু খাওয়াও। ” বলে – সন্ধ্যা মাগীকে কাছে টেনে নিলো রহমত আলী ।

রহমতের ছুন্নত করা কামদন্ডটা উর্দ্ধমুখী হয়ে আছে- কালচে গোলাপী রঙের মহারাষ্ট্র রাজ্যের নাসিক-এর একটা বড় কাটা পেঁয়াজ যেন রহমতের লিঙ্গমুন্ডি-টা । ভয়ঙ্কর একটা দৃশ্য- ছ্যাদা থেকে আঠা আঠা প্রিকাম জ্যুস বের হয়ে আসছে । ইসসসসসসস্।

রসময় গুপ্ত রূপামাগীর ঘাড় ধরে ওকে টেনে এনে কড়া আদেশ করলেন –” রেন্ডীমাগী- আগে রহমত ভাইয়ার ল্যাওড়াখানার মুন্ডিটা চেটে চেটে সব রস খা মাগী। ” অনেকদিন বোধ হয় ওখানে সাবান দেয় না রহমত। ওর সুলেমানী ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা থেকে একটা বিশ্রী বোটকা গন্ধ আসছে ।

এইটি মুখে নিয়ে এইটের ছিদ্র থেকে নির্গত হয়ে আসা প্রিকাম জ্যুস চাটা- – উফফফ্ – – বমি উঠে আসছে যেন রূপা মাগীর। এ কি বিপদে পড়া গেলো । ইতস্ততঃ করছে রূপা এই ভেবে এই নোংরা মোসলমানী পুরুষাঙ্গ-টা কি ভাবে মুখে নেবে। রসময় গুপ্ত ক্ষেপে গেলেন- ঠাস করে একটা প্রচন্ড চপেটাঘাত করলেন রূপামাগীর অনাবৃত লদকা পাছা-খানা-র উপর–উনি হুঙ্কার দিয়ে উঠলেন— ” কি করে খানকী-যে কথাটা বললাম- সেটা কর্ মাগী। রহমতের ধোনটা মুখে নে চুতমারানী । রস চেটে খা রেন্ডীমাগী । “”

ও বাবা গো- আমি পারবো না – কি নোংরা পেনিস্ এনার। “” – রূপা তার পাছাতে রসময় বাবু-র হাতে প্রচন্ড একটা চড় খেয়ে যন্ত্রণা-য় কাঁদতে লাগলো। “কি বললি – রহমতের ধোনটা নোংরা? এতো বড়ো সাহস তোর ?” বলে – রসময় ক্ষোভে ফেটে পড়ে রূপামাগীকে একটা ঝাঁকুনি মেরে রূপামাগীর ঘাড় ধরে ওর মুখটা সরাসরি রহমত ভাইয়ার নোংরা পুরুষাঙ্গটাতে ঠেকিয়ে দিলেন।

বাধ্য হয়েই রূপা মাগী অসহায় হয়ে রহমত আলী-র নোংরা- দুর্গন্ধ-যুক্ত – প্রস্রাবের গন্ধ-যুক্ত কামদন্ডটার মুন্ডিটা চাটতে বাধ্য হোলো। রহমত আলী তখন সন্ধ্যা-র দুধুজোড়া-র একটা দুধু-র বোঁটা মুখে নিয়ে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষছিলো।

রহমত আলী উত্তেজিত হয়ে ওর পাছা তুলে তুলে রূপার মুখের ভিতর ওর নোংরা মুসলমানী ছুন্নত করা কামদন্ডটা গুঁজে দিয়ে ভয়ানকভাবে মুখ ঠাপ মারতে লাগলো। রূপামাগী চোখ-দুটো বুঁজে আছে অসহায় হয়ে- ওর মুখের ভিতর একটা মোটা লম্বা দেড় ইঞ্চি মোটা নোংরা সুলেমানী ছুন্নত করা মোটা পুরুষাঙ্গ। ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঠাপ মারতে ব্যস্ত পোঁদ তুলে তুলে রহমত। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

শাশুড়ির গুদ জামাইয়ের বাড়া একসাথে চুদার মজা sasuri chudar moja

সন্ধ্যা মাগীর দুধুর বোঁটা মুখ থেকে বার করে বলে উঠলো–” মদন দাদা- – আপনি খাসা দুটো মাগী যোগাড় করেছেন। ওফফফ্ – রূপা – তুমি আমার বিচিখানা মুখে নাও তো। ” লোমশ অন্ডকোষ- – নোংরা জট-পাকানো কাঁচা-পাকা লোমের কিছুটা রূপার নাকের ছ্যাদার মধ্যে ঢুকে যাচ্ছে। রহমত আলী ওর সুলেমানী ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা রূপার মুখ থেকে বার করাতে রূপা মাগী যেনো দম নিতে পারলো।

মদন –” এইবার রূপা – তুমি রহমতের ওখানকার লোম পরিস্কার করবার কাজ শুরু করো । ” রহমত আলী-র ধোনের গোড়া ও থোকাবিচিটাতে ভীট্ লোশন মাখিয়ে রেখে কিছূক্ষণ রেখে দিলো রূপা।

মদনবাবু– ” রূপা – তোমার এখন মিনিট কুড়ি কোনোও কাজ নেই। তুমি বরং আমার ল্যাওড়াখানা আর বিচিখানা চোষো তো।

এইভাবে চলতে থাকলো – দুই মাগীকে ব্যবহার করা- তিন কামুক লম্পট বয়স্ক পুরুষ- মদন+ রসময়+ রহমত-এর। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রসময় বাবুর ইচ্ছা হোলো ওনার ধোনটা সন্ধ্যা মাগীকে দিয়ে একটু চুষিয়ে নেবেন। এক ঢোক্ হুইস্কি গিলে বিছানাতে শুলেন রসময় – রহমতের পাশে ।
রহমতের ধোনের গোড়া ও থোকাবিচিটাতে সাদা ভীট্ লোশন মাখানো। রহমত আলী চুপচাপ শুয়ে আছে ।

মদন রূপাকে দিয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা চোষাচ্ছেন ।

আহহহহহহহহহহহ আহহহহহহহ আহহহহহসহহহহ্ রূপা – চোষ্ চোষ্ মাগী ” ” মদন বাবু কেঁপে কেঁপে শিৎকার ধ্বনি দিচ্ছেন ।

উলঙ্গ রসময় গুপ্ত এইবার পরিপূর্ণ উলঙ্গ সন্ধ্যামাগীকে কাছে টেনে নিলেন।

একটা গ্লাস ভর্তি বানানো হুইস্কি নিয়ে রসময় সন্ধ্যা-মাগী-র মুখের সামনে ধরে বললেন–“চুমুক দাও।”।

না- স্যার- আর খাবো না – আপনি খান- আমি গা হাত-পা ম্যাসাজ করে দিচ্ছি। ” বলে – রসময় গুপ্তের অনাবৃত থাইযুগল দুই হাত দিয়ে মালিশ করতে শুরু করলো পায়ের দিকে মুখ করে বিছানাতে রসময়ের গা ঘেঁষে বসে। ফলে সন্ধ্যা মাগীর বড় বড় দুগ্ধ-ভান্ডার রসময়-এর দুই থাই-এর ঠিক ওপরে ঠাটানো ল্যাওড়াখানাতে ঘষা খেতে লাগলো। রসময় গুপ্ত আরামে চোখ দুটো বুঁজে চুক-চুক করে গ্লাশ থেকে হুইস্কি টানতে লাগলেন।

রূপামাগী-কে বললো – রহমত আলী- ” আমাকে এক গ্লাশ হুইস্কি দাও। ধোনের গোড়া ও থোকাবিচিটাতে সাদা ভীট্ লোশন মাখা- অবস্থা ওর সুলেমানী ছুন্নত করা মোটা লম্বা কামদন্ডটা উর্দ্ধমুখী করে রেখে রূপার কাছ থেকে হুইস্কি-র গ্লাস নিয়ে মাল টানতে লাগলো ।

রসময় গুপ্ত- -” সন্ধ্যা- আমার পেনিস্ – টা চুষে দাও তো

সন্ধ্যা মাগী – – ” ইসসসস্ আপনার পেনিস্-এর মুখ থেকে ফোঁটা ফোঁটা প্রিকাম জ্যুস বের হয়ে আসছে। দেখি – মুছে দেই- “- – বলে নিজের সায়াটা দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা ভালো করে ঘষে ঘষে মুছে শুকনো করে মুখে পুরে নিয়ে কপ্ কপ্ কপ্ কপ্ কপ্ করে চুষতে লাগল। রসময় দুই পা কেঁদড়ে ছড়িয়ে দিয়ে ওনার পুরুষাঙ্গটা আর অন্ডকোষ-টা ভালো করে মেলে ধরলেন সন্ধ্যা-র মুখের দিকে। এইবার তিনি – তাঁর দিকে ইষৎ পিছন ফিরে থাকা সন্ধ্যা-র লদকা পাছাখানা হাতে শক্ত করে ধরে কচলাতে কচলাতে বললেন–“সাক্ সাক্ সাক্ সাক্ লাইক এ হোর : ওফফফফ্ শীট্-:- সাক্ মাই বলস্ অলসো। ”

মদনবাবু নিজের বামহাতে রূপার পোঁদের ছিদ্রটা ডলতে ডলতে বলে উঠলেন – ” এই খানকী রূপা- আমার ল্যাওড়াখানা মুখে নিয়ে চোষ্। রহমত – তোমার তো এখন কিছু করার নেই- ধোনের গোড়া ও বিচিতে লোশন লাগানো অবস্থায় কুড়ি মিনিট অপেক্ষা করতে হবে। তুমি বরং একটা কাজ করো – এই দুই মাগীর আমাদের দুজনকার ল্যাওড়া- চোষা-র দৃশ্য ক্লোজ ভিউ নিয়ে ভিডিও রেকর্ডিং করো।

রূপা আপত্তি করে উঠলো – ” প্লিজ স্যার – আর ভিডিও করবেন না প্লিজ রহমত-স্যার। ” এই শুনে মদনবাবু বলে উঠলো – – “চোপ্ শালী রেন্ডী মাগী- আমার পেনিস্ সাক্ করে যা ।

বলে রূপার ঘাড়টা ধরে বলপ্রয়োগ করে রূপার মুখের ভিতর মদনবাবু তাঁর কামদন্ডটা ঠেসে ধরে ঘাপাঘাপ ঘাপাঘাপ মুখ ঠাপ দিতে লাগলেন। “চোষ্ চোষ্ মাগী চোষা দে রেন্ডীমাগী ভালো করে চোষ্ আমার অন্ডকোষ আর ল্যাওড়াখানা । বেশ্যামাগী কোথাকার- সব কিছু ভিডিও রেকর্ডিং হবে। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ ঘাপ করে উলঙ্গ রূপার মুখের ভিতর মদনবাবু-র ল্যাওড়াখানা তীব্রগতিতে ঢুকতে লাগলো- বার হতে লাগলো। রহমত আলী মুঠোফোন হাতে নিয়ে একবার- সন্ধ্যা-মাগী-র রসময়ের ল্যাওড়াখানা চোষা- আরেকবার- রূপা-মাগী-র মদনের ল্যাওড়াখানা চোষা- পর্যায়ক্রমে ভিডিও-গ্রাফী করতে লাগলো। রসময় গুপ্ত ও মদন দাস যথাক্রমে সন্ধ্যা-মাগীকে ও রূপা-মাগীকে মুখ- ঠাপন দিচ্ছেন।

রসময়- তুমি ভিডিও রেকর্ডিং টা একটা স্ট্যান্ডে মোবাইল ফোন রেখে করো – আর- তুমি দুই মাগীর পাছা কচলাতে থাকো । এমনভাবে মোবাইল রোটেটিং-মোড্-এ সেটিং করো ‘ যাতে তুমি ফ্রি থাকো- আর – তোমার মোবাইল ফোন-এর ক্যামেরা লাইভ-রেকর্ডিং করতে থাকে।

যথেচ্ছ নোংরা অসভ্য গালাগাল যেন থাকে। ” রসময় আবার ফুট্ কাটলো।

ভিডিও রেকর্ডিং শেষ হোলো দশ মিনিটের একটা ছোটো রীল্- – “শেসন ব্লো-জব্”- সাথে অসংখ্য অকথ্য ভাষায় খিস্তি রেন্ডীমাগী সন্ধ্যা ও রেন্ডীমাগী রূপা-কে উদ্দেশ্য করে।
“স্যার – আমাদের এবার যেতে দিন স্যার – আপনারা কিন্তু যা তা শুরু করেছেন।

রূপা প্রতিবাদ করতে-ই রহমত রেগে অগ্নিশর্মা হয়ে গিয়ে রূপার মাথার চুলের মুঠি ধরে ওর মাথাটা নীচে করিয়ে লোশনমাখা ধোনের গোড়া ও বিচিতে ঘষ্টাতে ঘষ্টাতে বললো–” শালী- – বেশ্যামাগী- – মুখ দিয়ে চেটে চেটে আমার ল্যাওড়াখানা আর বিচিখানার লোম পরিস্কার কর শালী বলে রূপার লদকা পাছাখানা এক হাতে শক্ত করে খাবলা মেরে ধরে ভয়ঙ্কর জোরে মোচড়ানি দিতে দিতে রূপাকে ওর ধোনের ও বিচির লোম+ লোশান মুখে ঘষতে লাগলো।

আআআআআহহহ ছেড়ে দিন আপনাদের পায়ে পড়ি ” আর্তনাদ করে উঠলো রূপা।
এই শালী রেন্ডী মাগী রহমতের ওখানকার সব লোম চেটে চেটে চেটে সাফা কর্ ” মদনবাবু রূপার ঘাড়টা ধরে বলপ্রয়োগ করে রূপামাগীকে দিয়ে রহমতের ধোনের গোড়া ও থোকাবিচিটার সমস্ত লোম চাটালো। ইসসসসসসসস।

এইবার রহমত আলী রূপামাগীকে বিছানাতে ফেলে চোদন দিবে। তার আগে বাথরুম থেকে মুখ ধুইয়ে আসতে বললো। রূপামাগী মোটামুটি কাঁদতে কাঁদতে চোখের জলে বাথরুমে গিয়ে মুখ ধুইয়ে ফেরত আসতেই – রহমত আলী রূপাকে বললো – ” এক বালতি জল আন্ ।

মায়ের আপন বোনের সাথে চুদাচুদি mayer bon chudar golpo

সাবান জল তৈরী কর্। তোর সায়াটা সাবানজলে ভিজিয়ে আমার এই জায়গাটা পরিস্কার করে দে। এইবার রূপার ভেজা সায়া দিয়ে নিজের ধোন ও বিচি পরিস্কার করালো। বিছানাতে ফেলে চিৎ করে শুইয়ে দিয়ে ওর বুকের উপর চেপে বসলো। : ওর বিশাল ভয়ঙ্কর সুলেমানী ল্যাওড়াখানা ওর মুখের উপর আস্তে আস্তে বোলাতে বোলাতে বললো

সাক্ কর্ শালী

গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব করে আওয়াজ আসছে রূপার মুখ থেকে। রহমতের সদ্য লোমকামানো সুলেমানী যৌনাঙ্গ দিয়ে রূপার মুখের ভিতর ঘাপ ঘাপ ঘাপ করে মুখঠাপ দিতে লাগলো। রুপামাগীর নীচের দিকে মদনবাবু চলে গেলেন।

উনি রুপা মাগীর ভরাট ভরাট থাই দুটো নিজের দুই হাতে শক্ত করে ধরে ফাঁক করে নীচে থেকে রূপার গুদের ভেতর ওনার মুখ ও গোঁফ ঘষা দিতে লাগলেন। রূপার হালত খারাপ করে দিলো দুই বয়স্ক লম্পট কামুক পুরুষ- গুদে চোষণ-রত মদন আর মুখের ভিতর ঠাপন-রত রহমত।

আববববব আবববববব গ্লবগ্লব গ্লবগ্লব আবাবাবববব “” আওয়াজ আসছে রূপার মুখ থেকে । মদনবাবু রূপামাগীর গুদের ভেতর ওনার খড়খড়ে মোটা জিহ্বা দিয়ে উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম করে চেটে চেটে চুষে চুষে গুদটাকে রসালো করে দিলেন। রূপার গুদ থেকে পচালপচালপচাল পচালপচালপচাল আওয়াজ আসছে । রূপা একটা বড় নিঃশ্বাস টেনে ঝাঁকুনি দিয়ে উঠলো- ভলভলভলভল করে রাগরস খসিয়ে মদনের মুখে লেপ্টা লেপ্টি করে দিলো।

রহমত- – এইবার শালীর গুদটাকে ধুনোতে আরম্ভ করো তোমার শাঁবলটা দিয়ে । “” মদনবাবু বলতেই রহমত আলী রূপার বুকের থেকে নীচে নেমে ওর সুলেমানী ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা রূপার গুদের চেরাটার মুখে সেট্ করে ভচ্ করে একটা পুশ করলো।

ও বাবা গো কি মোটা গো আপনার পেনিসটা রহমত-স্যার “” “”” বার করে নেন– লাগছে – লাগছে লাগছে “” রূপা মাগীর গুদের মধ্যে ইঞ্চি তিনেক ঢুকে রহমতের মোসলমানী ছুন্নত করা কামদন্ডটা আটকে আছে। ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে হিংস্র জানোয়ারের মতোন গাদাতে লাগলো রহমত আলী মিশনারী পজিশনে । রূপার শ্বাস বন্ধ হয়ে যাবার অবস্থা।

ও মা গো ও মা গো ও মা গো ও মা গো ও মরে গেলাম গো

চোপ শালী রেন্ডী মাগী ” মদনবাবু এইবার ওনার মোটা পুরুষাঙ্গটা রূপার মুখের ভিতর গুঁজে দিলেন। রূপা আর চিৎকার করতে পারছে না। ঘাপাত ঘাপাত ঘাপাত করে ধরে ঠাপন দিচ্ছে মিশনারী পজিশনে রহমত আলী রূপার গুদের ভিতর । আর রূপার মুখের ভিতর মদনবাবু-র ঠাপ। রূপাকে নিষ্পেশিত করে ছাড়লো।

মিনিট দশ পনেরো ধরে রূপাকে দ্বৈত চোদন (গুদে রহমত- মুখে মদন) দিয়ে প্রায় একসাথে গশগলগলগলগল করে এক কাপ গরম থকথকে বীর্য্য পাত করলো- মদন রূপার মুখের ভিতর আর রহমত আলী রূপার গুদের ভিতর । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সর্বনাশ রহমত আলী কন্ডোম ছাড়া চুদলো রূপাকে। রূপা এদের অত্যাচার এ সেটা বেমালুম ভুলে গেছে । রহমতকে ধোনে কন্ডোম পরাতে।

ইসসসসসস রহমত স্যার – এ কি সর্বনাশ করে দিলেন আমার – আপনি পুরো সিমেন আমার ভিতরে ডিসচার্জ করে ফেললেন। এখন কি হবে ?

মদনবাবু অট্টহাসি দিয়ে বলে উঠলেন– ” কি আবার হবে ? রূপামাগীর পেটে রহমতের একটা সুন্দর ফুটফুটে বাচ্চা আসবে। ” এর পর কি হোলো- জানতে চোখ রাখুন পরবর্তী পর্যায়ে ।

রূপামাগী-র অবস্থা খুবই খারাপ । এই সবে রূপামাগীর মুখের ভিতরে মদনবাবু মুখ-ঠাপ দিতে দিতে পৌনে এক-কাপ ঘন থকথকে গরম বীর্য্য উদ্গীরণ করেছেন। মদনবাবু-র বীর্য্যের বেশ কিছুটা অংশ রূপা মাগীর পেটের ভেতর চলে গেছে– বাকী বীর্য্য রূপার মুখে ও ঠোঁট-জোড়া-র দুই পাশ দিয়ে লালা-রসের সাথে মিশে একাকার হয়ে চুইয়ে চুইয়ে পড়ছে বিছানাতে। নীচের দিকে রহমত আলী রূপার গুদের ভিতর চরম গাদন দিয়ে বেশ-কিছু পরিমাণে বীর্য্য উদ্গীরণ করে কেলিয়ে পড়ে আছে।

রহমত আলী এইবার আস্তে আস্তে উঠলো বিছানা থেকে মিনিট দশ পরে। লোমকামানো হয়েছে কিছুক্ষণ আগে রহমত ভাইয়ার ল্যাওড়াখানার গোড়া ও থোকাবিচিটার চারিদিক থেকে। রূপামাগীও উঠলো কোনোরকমে বিছানা থেকে । রূপা র মুখের পাশে ও থুতনিতে চাপ চাপ মদনবাবু-র বীর্য্যে ল্যাটাপ্যাটা- আর- ওর গুদের চারদিকে ও থাইদুটোর উপরের অংশে মোসলমানী বীর্য্য মাখামাখি । bangla choti kahini daily updated

স্যার- আমি একটু স্নান করতে চাই- আপনি আর রহমত-স্যার আমার যা অবস্থা করে ছেড়েছেন- সমস্ত ধুতে হবে। ” রূপা মাগী জড়ানো জড়ানো কন্ঠস্বরে বললো মদনবাবু-কে।

বেশ তো -:- যাও না -:- আমার বাথরুমে গিজার আছে। সাবান – শ্যাম্পু- গিজারের গরম জল -:- সব আছে তো। তবে বাথরুমে তুমি একা গেলে তো হবে না সোনা। আমাকে এবং আমার এই বন্ধু – রহমত- ভাইয়া-কে-ও সাথে করে নিয়ে তোমাকে যেতে হবে । ওনাকেও তোমার সাথে একসাথে গরম জলে স্নান করতে হবে।আমি – রহমত- তুমি একসাথে স্নান করবো। ” — মদনবাবু উলঙ্গ রূপামাগীর লদকা পাছাখানা মলতে মলতে বললেন। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রূপামাগী প্রমাদ গুনলো। ভেবেছিলো যে- একা বাথরুমে গিয়ে গিজার চালিয়ে গরম জল সহকারে ভালো করে শ্যাম্পু ও সাবান মেখে সারা শরীরে , বিশেষ করে মুখে ও গুদে, লেগে থাকা রহমত- স্যার এবং মদন- স্যারের বীর্যে চ্যাট-চ্যাট করা অবস্থা পরিস্কার করে ভালো করে কচলে কচলে গা হাত পা পরিস্কার করে ফ্রেশ হয়ে আসবে।

কিন্তু বাড়ীর মালিক মদন-স্যারের আদেশ -তার সাথে করে ঐ জানোয়ারের বাচ্চা মোসলমান লম্পট পুরুষ রহমত আলী-টা-কে-ও বাথরুমে নিয়ে গিয়ে পরিস্কার করাতে হবে।

আর বাথরুমে রহমত-স্যার রূপামাগী-র সাথে উলঙ্গ হয়ে ঢুকবেন- – আর এই রকম এক পিস্ হিন্দু বিবাহিতা মাগীকে দিয়ে আবার ছুন্নত করা কামদন্ড-টা ও থোকাবিচিটাকে চোষাবেন না ? উদমা সাবানচোদা করবেন না রহমত স্যার ? রূপামাগী-র হালত খারাপ হয়ে গেলো দুশ্চিন্তায়।

রূপামাগীকে বেধড়ক চুদে তার গুদে থকথকে ঘন গরম ফ্যাদা ঢেলে বিছানাতেই ল্যাওড়া কেলিয়ে পড়েছিলো রহমত আলী ।মদনবাবু-র আদেশ শুনে-ই রহমত আলী প্রবল উত্তেজিত হয়ে উঠলেন এই ভেবে – – উফ্ এই হিন্দু বিবাহিতা মাগীটা বাথরুমে নিয়ে গিয়ে ওনাকে পরিস্কার করাবেন গরম জল-ও- সাবান – শ্যাম্পু দিয়ে ।

ধড়মড় করে উঠে পড়লেন রহমত আলী বিছানা থেকে – উঠে-ই রুপা মাগীর ভরাট পাছাখানা কচলাতে কচলাতে বললেন–“মাশাল্লাহ”- – “সুন্দরী চলো বাথরুমে ” বলে রূপামাগীর উলঙ্গ শরীরখানা কচলাতে কচলাতে রূপাকে বাথরুমে ঢুকিয়ে দিলেন রহমত।

রূপা বাথরুমের দরজা ছিটকানি বন্ধ করতে যাচ্ছিলো– রহমত আলী চিৎকার করে বললো –“দরজা বন্ধ করছো কেন ?” বলে – – রহমত উলঙ্গ রূপাকে জাপটে ধরে শাওয়ারের নীচে দাঁড় করিয়ে ওনার আবার ঠাটিয়ে ওঠা ফ্যাদামাখা ছুন্নত করা সুলেমানী ধোনটা দিয়ে রূপার তলপেটে খোঁচা দিতে দিতে, গিজার মেশিন অন্ করে মিক্শচার ট্যাপ চালু করে দিলেন। অমনি ঝর্ণা ধারার মতোন গরম + ঠান্ডা জলের ধারা উপর থেকে রূপা+ রহমতের উলঙ্গ শরীরের উপর আঁছড়ে পড়তে লাগলো।

রহমত আলী প্রথমে একটা সুগন্ধী বিদেশী শ্যাম্পুর বোতল থেকে কিছুটা শ্যাম্পু হাতে নিয়ে সেই হাতের দুটো মোটা আঙ্গুল রূপার গুদের চেরাটার সজোরে ধাক্কা মেরে ঢুকিয়ে দিয়ে রূপার ফ্যাদা-ভরা গুদটা খিঁচতে আরম্ভ করলেন ।

ওরে বাবা গো ওরে বাবা গো মরে গেলাম আস্তে করুন স্যার – – লাগছে – – লাগছে – – কি মোটা আঙ্গুল -আমার ভিতরটা ব্যথা করছে স্যার- – আঙ্গুল বার করেন স্যার – ও মা গো ভীষণ ব্যথা লাগছে ” বলে রূপা চিল-চিৎকার আরম্ভ করে দিলো।

রূপা যত চিৎকার করছে , রহমত আলী তত আরোও প্রবল বেগে রূপার গুদের চেরাটার ভেতর আঙলি করতে লাগলেন। দুজনে দুজনের গায়ে সাবান মাখিয়ে দিতে লাগলো। রহমত হারামী কম নন। উনি ওনার একটা হাতের কড়ে আঙুল দিয়ে রূপার পাছার ফুটো র মধ্যে ঢুকিয়ে বিশ্রীভাবে রূপার পাছার ফুটোতে আঙলি করতে লাগলেন। রূপামাগী-র হালত আরোও খারাপ হয়ে গেলো । রহমতের ছুন্নত করা কামদন্ডটা ও বিচিখানা সাবান-কচলানি দিতে দিতে রূপা চিল্লাতে আরম্ভ করলো।

দুজনে দুজনের গায়ে সাবান ও শ্যাম্পু মাখাচ্ছে- – – রহমত আলী ও রূপা মাগী। রহমত আলী-র ইচ্ছা হোলো রূপামাগীকে দিয়ে ওনার ছুন্নত করা কামদন্ডটা চোষাবেন। কিছুক্ষণ সাবান ও শ্যাম্পু মাখামাখি করবার পর রূপাকে পায়খানার কমোডে উলঙ্গ অবস্থায় রহমত আলী বসালেন – আর – ওনার ঠাটানো ছুন্নত করা সুলেমানী ধোনটা ডানহাতে মুঠো করে ধরে ফটাস্ ফটাস্ করে রূপার গালের দুই দিকে “ল্যাওড়া-চড়” মারতে মারতে বললেন–” চোষ্ মাগী– ভালো করে চুষে দে রেন্ডীমাগী । ”

মদনবাবু উসখুস করছেন ল্যাংটো অবস্থাতে নিজের বিছানাতে শুইয়ে । অ্যাটাচড্ বাথরুম থেকে রহমত আলী ও রূপামাগী-র উফফফফ্ আফফফফ্ ওফফফ্ শিৎকার ধ্বনি শুনতে পেয়ে মদনবাবুর কাম আরোও তীব্র হয়ে উঠলো।

নিজের থোকাবিচিটাকে চুলকোতে চুলকোতে মদনবাবু-র মনে হোলো- যাই – বাথরুমে গিয়ে ঢুকি – দেখি – শালা মাগীখোর মোসলমান লম্পট পুরুষ রহমত-টা রূপামাগীকে নিয়ে বাথরুমে কি করছে। গুটি গুটি পায়ে মদনবাবু বিছানা থেকে নেমে অ্যাটাচড্ বাথরুম-এর কাছে গিয়ে দেখতে পেলেন – বাথরুমের দরজা ভিতর থেকে ছিটকানি দিয়ে বন্ধ করে রাখা নেই- দরজার পাল্লা ভেজিয়ে শুধু বন্ধ করে রাখা আছে।

ঠ্যালা মারতেই বাথরুমের সিনটেক্সের দরজার পাল্লা খুলে গেলো। উফফফ্ পিঠে ও পাছাতে উলঙ্গ রহমতের সাবান মাখা – কমোডে বসে থাকা উলঙ্গ রূপা। রহমত রূপার মুখের ঠিক সামনে দাঁড়িয়ে রূপার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে রূপামাগীর মুখের ভিতর ওর ছুন্নত করা কামদন্ডটা ঢুকিয়ে মুখঠাপ দিতে ব্যস্ত।

এমন চোদা চুদবো আজীবন ভোদায় ব্যাথা থাকবে voda choda new choti

রহমত আলী এতো-ই মগ্ন কমোডে ল্যাংটো হয়ে বসা রূপামাগীর মুখের ভিতর ল্যাওড়া গুঁজে ঠাপন দিতে- যে- টের পায় নি যে তার ঠিক পেছনে মদনবাবু-ও উলঙ্গ হয়ে বাথরুমের ভেতর চলে এসেছেন।

রূপা মদনকে এইখানে এইভাবে বাথরুমের ভিতর আচমকা ঢুকে আসতে দেখে প্রথমটা থতমত খেয়ে গেলো- ও- তার মুখের ভিতর থেকে কোনোরকমে রহমতের ছুন্নত করা কামদন্ডটা বের করে রহমতকে ঠ্যালা মেরে ওর মুখের সামনে থেকে সরাতে চেষ্টা করলো ।

মদন বাবু মুচকি হেসে বললেন–“এই যে রেন্ডী মাগী– তোকে বলেছিলাম — রহমতকে পরিস্কার করিয়ে নিজে পরিস্কার হয়ে বিছানাতে আসতে- শালী- কাটা -বাঁড়া পেয়ে চোষবার লোভ সামলাতে না পেরে চুষতে আরম্ভ করে দিয়েছিস বেশ্যামাগীর মতোন । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রহমত হকচকিয়ে যেতেই মদন রহমতের পিঠে চাপ্পড় মেরে বললেন –” টেক ইট ইজি। লেট মি গেট মাই পেনিস্ টু বি সাকড্ বাই দিস হোর”বলে– মদনবাবু রহমতকে সরিয়ে দিয়ে কমোডের ওপর বসে থাকা ল্যাংটো রূপার মুখের সামনে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কামদন্ডটা ধরে বললেন –

চোষ্ মাগী – এইবার আমারটা । এতোক্ষণ ছুন্নত-করা- মোসলমানী ল্যাওড়া চুষেছিস- এইবার – ছুন্নত-করা-হিন্দু ল্যাওড়া চোষ্ খানকী। ” ঘপাত করে সাংঘাতিক ঠ্যালা মেরে উলঙ্গ মদনবাবু রূপার মুখের ভেতর ওনার কামদন্ডটা সরাসরি ঢোকাতেই রূপামাগী ওঁক করে উঠলো। রূপার গলার নলি অবধি মদনের ল্যাওড়াখানা ঢুকে গেছে।

রূপামাগী-র দম আটকে আসছে যেনো ।

মদনবাবু দুই হাতে রূপামাগীর মাথাখানা চেপে ধরে কোমড় ও পাছা দোলাতে দোলাতে ঘাপাঘাপ ঘাপাঘাপ রূপার মুখের ভিতর ঠাস দিতে লাগলেন। বাথরুমের ভিতর রহমত- রূপা- মদন।
“দাদা- রেন্ডীমাগীটাকে দিয়ে চুষিয়ে নিয়ে ওকে দাঁড় করান- সামনে থেকে আপনি ওর গুদ মারবেন। আর পিছন থেকে আমি মাগীর পোঁদ মারবো

গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব ওওওও উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু ” করতে করতে কোনোরকমে মদনের মোটা পুরুষাঙ্গটা নিজের মুখের ভিতর থেকে রূপামাগী বার করে আর্তনাদ করে উঠলো—” প্লিজ — আপনার পায়ে পরছি রহমত-সাহেব – আমার পাছার ভিতর আপনার পেনিস্ ঢুকাবেন না- এতো মোটা আপনার পেনিস্- আমার পেনিস্ আমার পাছা ফাটিয়ে দেবে। প্লিজ স্যার । ”

” চোপ্ শালী রেন্ডী মাগী– চিল্লামিল্লি করবি না ” বলে — মদনবাবু রূপার মুখের থেকে নিজের পেনিস্ খানা বার করে – দুই হাত দিয়ে রূপা-কে কমোড থেকে টেনে তুলে শাওয়ারের নীচে দাঁড় করালেন। রহমতকে বললেন –“রহমত- আভার শেভিং ক্রীম নিয়ে ওটা রূপার পোঁদের ছ্যাদার চারিধারে ঘুরিয়ে ঘুরিয়ে মাখাও- বেশ কিছুক্ষণ। রূপার পোঁদের রাস্তা হলহলে করে তারপর তোমার সুলেমানী ল্যাওড়াখানা ওর পোঁদের ছ্যাদার ভিতর ঢুকাও।

আমাকে ছেড়ে দিন– আপনাদের পায়ে পড়ি– ও মাগো — আপনার পায়ে পড়ি রহমত- সাহেব– আমার পায়খানার রাস্তার ভিতর আপনার পেনিস্ ঢোকাবেন না প্লিজ- আমি মরে যাবো। ” রূপা চিৎকার করে কেঁদে উঠলো প্রচন্ড ভয় পেয়ে । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

মদন রূপা-র ঘাড় ধরে ওকে সামনের দিকে ঝুঁকিয়ে দিয়ে ওর লদকা পাছাখানা রহমতের দিকে বাগিয়ে ধরলেন। ছটফট করছে রূপা মদনের নাগপাশ থেকে মুক্ত হতে । পিছন থেকে খাবলা মেরে ধরে রেখেছে রূপা-র একটা মোটা ভারী থাই রহমত আলী ।

একহাতে মদনবাবু-র শেভিং ক্রীম এর টিউব। টিউবের ছিপিটা খুলে পিউবের সরু নজল্-টা রূপামাগীর পোঁদ-এর ছিদ্রে ফিটিং করে একেবারে পুরো টিউব চেপে ধরে টিপে ভিতরে থাকা ক্রীম সরাসরি রূপার পায়ুছিদ্রের ভিতর দিয়ে চালনা করে দিলেন ।

এক দলা- দুই দলা – তিন দলা – চার-দলা শেভিং ক্রীম প্লত প্লত প্লত করে টিউব থেকে নির্গত হয়ে সরাসরি রূপামাগীর পায়ুছিদ্রের ভিতর দিয়ে ভিতরে ঢুকে গেলো । ” এই টিউবটা নাও রহমত – এটা দিয়ে মাগীর পাছা-র ভেতর পুরো ক্রীম আগাপাস্তালা মাখামাখি করে দাও ” মদনবাবু রূপার ঘাড়টা চেপে ধরে ওর মাথাখানা নীচু করে চেপে ধরে আছেন।

এইসব চিৎকার-চেঁচামেঁচি বাথরুমের ভিতর থেকে বাইরে চলে গেলো- ওপাশে চিৎ হয়ে শুয়ে থাকা সন্ধ্যা-র গুদখানা রসময় বাবু নিবিষ্ট মনে চাটাচাটি চোষাচুষি করতে ব্যস্ত। রহমত আর মদনদাদা ঐ রূপামাগীকে নিয়ে বাথরুমে কি করছেন ? একবার দেখতে হয় তো — এই ভেবে – রসময়বাবু – সন্ধ্যা-মাগী-র গুদের থেকে মুখখানা তুলে উঠে দাঁড়িয়ে সন্ধ্যামাগীকে বললেন –“চলো তো সন্ধ্যা – আমার সাথে – দেখি কি করছে বাথরুমেতে ওরা।

মা ছেলে যৌন গল্প ma chele jouno kahini bangla

উলঙ্গ সন্ধ্যা মাগীর সাথে রসময় গুপ্ত চলে এলেন ল্যাংটো হয়ে বাথরুমে। এ কি দেখছেন ? মদনবাবু কমোডে বসা জোর করে রূপামাগীর ঘাড় ধরে ওর মুখটা দিয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা চোষাচ্ছেন । আর পিছন থেকে একটা সরু প্লাস্টিকের টিউব দিয়ে শেভিং ক্রীম ধীরে ধীরে রূপার পাছার ছিদ্রের ভিতর ঢোকাচ্ছেন রহমত ।

কোমড় ও পাছা ঝাঁকুনি দিচ্ছে রূপা। রহমত কখনোও একবার সামনের দিকে হাত বাড়িয়ে রুপা মাগীর গুদখানা ছানছেন। থাইযুগলের উপরের অংশ মলামলি করছেন।

আআআআআআআহহহহহহহহহহ ” করে উঠছে রূপা পোঁদের ছ্যাদার ভিতর সরু টিউব চালনা করার ফলে । ইসসসসসসসসসস।

এই তো সন্ধ্যাকেও এনে হাজির করেছে রসময়”। মদনবাবু উচ্ছ্বসিত হয়ে উঠলেন রূপাকে আঁকড়ে ধরে মদনদন্ড চোষাতে চোষাতে ।

মদনবাবু-র বাথরুমের আয়তনটা বেশ বড়। এই মূহুর্তে বাথরুমে পাঁচজন। সবাই একেবারে উলঙ্গ।

এক দিকে সন্ধ্যা- ও- রসময়—– আর অন্যদিকে, উলঙ্গ মাগী রূপার পাছার ফুটোর মধ্যে প্লাস্টিক-এর সরু টিউব শেভিং ক্রীম মাখিয়ে ধীরে ধীরে খিঁচে দিচ্ছে পাছাটা রহমত। কমোডের ওপর পায়খানা করবার পজিশনে বসা ল্যাংটো মদনবাবু-র ঠাটানো পুরুষাঙ্গটা উপুড় হয়ে রূপামাগী মুখে নিয়ে চুষছে- আর- পিছন থেকে ওর পোঁদ খিঁচছে রহমত। রহমত এইবার পোঁদ মারবেন ওনার বিশাল ছুন্নত করা ভয়ঙ্কর সুলেমানী কামদন্ডটা দিয়ে রূপামাগীর ।

রূপা মদনবাবু-র ল্যাওড়াখানা মুখ থেকে বার করে মাথাটা আংশিকভাবে পিছনে ঘুরিয়ে কাতর কন্ঠে রহমত আলী স্যারকে মিনতি করলো –” স্যার – যতবার বলবেন – আপনারা আমার পুলিশের ফাক্ করুন- যতবার বলবেন, আমার মুখের ভেতর আপনাদের পেনিস ঢুকিয়ে সাকিং করাবেন – – দোহাই– আপনার রহমত-সাহেব আমাকে অ্যানাল-ফাকিং করবেন না- – আপনার এই বিশাল মোটা পেনিস আমি আমার অ্যানাসের ভিতর নিতে পারবো না। আমাকে ছেড়ে দিন প্লিইইইইজ। ”

রহমত আলী ভয়ানক ক্ষেপে গেলেন –” বেশ্যামাগীটা ইংরাজী চোদাচ্ছে খুব শালী – – দাঁড়া – – তোর পাছা-র কি হাল করি দ্যাখ।” বলে – প্লাস্টিকের টিউব -টা জোরে জোরে জোরে রূপার পোঁদের ছ্যাদার ভিতর ঢোকাতে আর বার করতে লাগলেন । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

ও বাবা গো লাগছে — ও বাবা গো– রহমত-সাহেব কি করেন কি – – আমার ভীষণ যন্ত্রণা হচ্ছে – – ও মা গো – – মদনস্যার আপনি দয়া করে রহমত -স্যার- কে বলুন না- আমার অ্যানাস থেকে টিউবটা বার করে নিতে – – আ আ আ আ আমিমিমি মমমরেরেরে যাবো

এরপর রহমত আলী ওঁর সুলেমানী ল্যাওড়াখানাতে আরোও কিছুটা শেভিং ক্রীম মাখিয়ে সরাসরি রূপামাগীর পায়ুছিদ্রের মুখে ঘষতে ঘষতে বললো- ” হাঁ করে মুখ খুলে বড় বড় শ্বাস নে রেন্ডীমাগী ।

ওরে বাবা গো- কি করছেন রহমত সাহেব ? প্লিইইইইজ- আপনি আপনার ‘ওটা’ আমার অ্যানাস থেকে সরান প্লিইইজ। মদনবাবু- প্লিজ- রহমত সাহেবকে মানা করুন – ওনার ‘ওটা ‘ আমার অ্যানাসে ঢোকাতে – আমি নিতে পারবো না।

মদনবাবু দুই হাত নীচে নামিয়ে দিয়ে রূপামাগীর বড় বড় অনাবৃত স্তনযুগল খাবলা মেরে ধরে কচলাতে কচলাতে ময়দা ঠাসা করতে করতে বললেন

ওরে বেশ্যামাগী- ‘রহমতের ওটা কে কি বলে ? ওটা ওটা করছিস কেনো?

আহ লাগছে -মদনবাবু আস্তে টিপুন- আমার ভীষণ লাগছে

মদনবাবু তাতে আরোও উত্তেজিত হয়ে কপাত কপাত করে শরীরের সমস্ত শক্তি দিয়ে রূপার সুপুষ্ট স্তনযুগল মর্দন করতে আরম্ভ করলেন – আর ওনার ল্যাওড়াখানা রূপার মুখে আবার গুঁজে দিয়ে চোখ মেরে রসময়-কে ইশারা করলেন রূপার পোঁদের ছ্যাদার ভিতর ওর ছুন্নত করা কামদন্ডটা প্রবেশ করাতে।

রূপামাগী-র কোমড়ের দুই পাশটা বলিষ্ঠ হাতে চেপে ধরে রহমত আলী একটা বিশ্রী ঠ্যালা মারতেই ওনার ছুন্নত করা ঠাটানো – শেভিং ক্রীম মাখা- সুলেমানী সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ল্যাওড়াখানা ভচাত করে প্রায় ইঞ্চি দেড়-এর মতোন রূপামাগীর পায়ুছিদ্রের ভিতর আংশিকভাবে ঢুকে আটকে গেলো ।

আপন ৩ বোন ও আম্মুকে চুদলাম bon o ma ke chudlam

ওরে বাবা গো মরে গেলাম গো ওওওওওও বার করুন রহমত সাহেব – আপনার পেনিস্ খানা আমার অ্যাস্ হোল্ থেকে বার করে নিন। উফফফফফ্ আপনাকে কতোবার রিকোয়েস্ট করলাম – আমার অ্যানাসে আপনার এই মোটা পেনিস-টা ঢোকাবেন না।

বার করুন না প্লিজ । ” ঝরঝরঝর করে রূপামাগীর দুই চোখ দিয়ে অশ্রুধারা নেমে এলো অসহ্য যন্ত্রণায়। রহমত আলী উত্তেজিত হয়ে- কোনো রকম দয়া না দেখিয়ে রূপার পাছার ফুটো থেকে ওনার প্রচন্ড ঠাটানো সুলেমানী ল্যাওড়াখানা বার করে আরেকবার আরোও জোরে ধাক্কা মারলেন। ভচভচভচ করে আরোও ইঞ্চি তিনেক ল্যাওড়াখানা রূপার পোঁদের ছ্যাদার ভিতর ঢুকে আটকে গেলো ।

আআআআআআআআআআ ওমা গোওওওওওওও— আআআআআআআআআ – মরে গেলাম গো “”” তীব্র ব্যথাতে রূপামাগীর শ্বাস-প্রশ্বাস আটকে এলো। রহমত আলী পিছন থেকে রূপার কোমড়-এর দুই পাশ শক্ত করে ধরে ঘাপাত ঘাপাত ঘাপাত করে পোঁদ মারতে লাগলেন- ওদিকে – রূপার মুখের ভিতর সমানে মদন ঠাসাতে লাগলেন ল্যাওড়াখানা । রূপা আর পারছে না।

রসময় গুপ্ত এইসব দেখে সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো কচলাচ্ছেন আর বলছেন -“এরপর রহমত তোর পোঁদ ফাটাবে খানকী। উবু হয়ে থাক্– তোর পোঁদের ভিতর শেভিং ক্রীম লাগাবো।

আপনার পায়ে পড়ি স্যার – আমি মরে যাবো – আমাকে ছেড়ে দিন স্যার ” সন্ধ্যা-মাগী আর্তনাদ করে উঠলো ভয় পেয়ে ।

ওদিকে রহমত আলী গাদাম গাদাম গাদাম করে রূপামাগীর পাছা মেরে চলেছেন- – এক-ই সাথে কমোড থেকে পাছা তুলে তুলে মদনবাবু রূপামাগীকে মুখ-ঠাস মেরে চলেছেন।
রসময় গুপ্ত জোর করে সন্ধ্যা মাগীর ঘাড়টা ধরে ওকে সামনের দিকে ঝুঁকিয়ে দিয়ে ওর লদকা পাছাখানাতে ঠাস ঠাস ঠাস করে চড় মারতে মারতে বললেন –“ওফফফ্ দারুণ এক পিস্ পাছা বানিয়েছিস মাগী। এই রকম পাছা না মারা পাপ।

এই বলে – শেভিং ক্রীম-এর বড় টিউব-টার ক্যাপ খুলে ওটা সন্ধ্যা-র পোঁদের ছ্যাদার মুখে ফিট্ করে পচ্ করে টিউবখানা টিপে টিপে শেভিং ক্রীম ক্রমশঃ সন্ধ্যা মাগীর পোঁদ-এর ছ্যাদার ভিতরে ঢোকাতে লাগলেন। এই ক্রীমটা আবার অন্য একটা ভ্যারাইটি- বের হলেই ঠান্ডা ঠান্ডা ভাব। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সন্ধ্যা মাগীর পাছার ছ্যাদার ভিতর ঠান্ডা ঠান্ডা শেভিং ক্রীম ঢুকতেই সন্ধ্যা শিউড়ে উঠলো। পায়ুছিদ্রের ভিতরটা যেন একটা হিমেল অনুভূতি হতে লাগলো। রসময় গুপ্ত কিছুটা ক্রীম ওনার বামহাতে কড়ে আঙুল-এ মাখিয়ে নিয়ে সন্ধ্যা মাগীর পাছার ছ্যাদার ভিতর সেই ক্রীম-মাখানো কড়ে আঙুল দিয়ে খুচু খুচু খুচু খুচু খুচু খুচু খুচু করে খিঁচতে আরম্ভ করলেন ।

ও বাবা গো– — স্যার বার করুন আমার পিছন থেকে আপনার আঙ্গুল-টা। ওরে বাবা গো মরে গেলাম । লাগছে লাগছে ভীষণ ব্যথা লাগছে । ” সন্ধ্যা ছটফট করাতে রসময় গুপ্ত ভীষণ বিরক্ত হয়ে ঠাস ঠাস ঠাস করে চড় মারতে মারতে বললেন–“চোপ্ শালী রেন্ডীমাগী। ” রসময় পিছন থেকে সন্ধ্যা-র চুলের গোছ পাকিয়ে ঘোড়ার লেজের মতোন পাকিয়ে ধরে পিছন থেকে ওনার বিশাল ভয়ঙ্কর ঠাটানো ল্যাওড়াখানা ভচ্ করে জোরে সন্ধ্যা মাগীর পাছার ছ্যাদার ভিতর ঠেলে ঢুকিয়ে দিলেন।

আআআআআআআআআ মা গোওওওওওও– আআআআআআ – – বার করুন – লাগছে লাগছে ভীষণ ব্যথা লাগছে “” । এক-ই রকম আর্তনাদ- – রূপা ও সন্ধ্যা-দুই ল্যাংটো মাগীর। প্রথমজনকে পোঁদ মারছেন রহমত আলী- পরের জনকে পোঁদ মারছেন রসময় গুপ্ত । ঘাপাত ঘাপাত ঘাপাত করে ধরে পোঁদ- ঠাপন দিচ্ছেন ডগি পজিশনে থাকা দুটোকে রহমত আর রসময়।

সারা বাথরুমে যেন যুদ্ধ চলছে।

একসময় ফোঁটা ফোঁটা রক্ত বার হয়ে এলো দুই মাগীর পাছার ছ্যাদার ভিতর থেকে।

পোঁদের সিল্ ভাঙা হয়ে গেলো দুই মাগীর। মদনবাবু অট্টহাসি দিয়ে বলে উঠলেন ।

রসময় একটু কবি প্রকৃতির বয়স্ক লম্পট পুরুষ মানুষ ।উনি ওনার অন্ডকোষ হাতে নিয়ে সন্ধ্যা র হাতে ধরিয়ে দিলেন । উলঙ্গ সন্ধ্যা মাগীর হাতে রসময় বাবু র বিচি ছ্যানাছেনি চলছে। অমনি রসময় কামতাড়নার বশে সন্ধ্যা-র উলঙ্গ নধর শরীরটাকে জড়িয়ে ধরে দাঁড়ানো অবস্থায় একটু নীচু হয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা সন্ধ্যা মাগীর গুদের ভেতর ভচ্ করে পুশ্ করে দিয়ে কবিতা ছাড়লেন—

বিচি কয় ধোন রে, তুই বড়-ই ইতর,
আমারে রাখিয়া বাহিরে, তুই ঢুকিলি ভিতর।
ভিতরে ঢুকিয়া তুই করবি মধু-পান,
আমারে করিয়া রাখিলি- গেটের দারোয়ান। rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

রসময় গুপ্ত মহাশয়ের এই কবিতা শুনে মদনবাবু ও রহমত আলী একে বারে হৈ হৈ করে উঠলেন-উফফফফফ্ অসাধারণ চোদন-কবি।

রসময় গুপ্ত উৎসাহিত হয়ে সন্ধ্যা মাগীর গুদের ভেতর ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে গাদাম গাদাম গাদাম করে হরিয়ানা ঠাপন শুরু করে দিলেন ।
রূপা মাগী অসহায় হয়ে পড়ে আছে। ওর গুদটা রহমত আলী রসময় গুপ্ত মহাশয়ের ঐ কবিতা শুনে চিতিয়ে ধরলেন হাত দিয়ে– “” রূপা “”- মাগী তোকে আবার লাগাবো– মেঝেতে চিৎ হয়ে গুদ কেলিয়ে শোও।

আবার করবেন রহমত সাহেব ? আমার আর সহ্য হচ্ছে না। আমাকে একটু রেহাই দিন স্যার – আমি স্নান করবো।

মদনবাবু বলে উঠলেন–“রেন্ডীমাগী- তুই একা কেনো স্নান করবি ? আগে রহমতের চোদা খা- – আর – – চোদা খেতে খেতে আমার ল্যাওড়াখানা মুখে নিয়ে চোষ্ শালী। রহমত- খানকীটার গুদের ভেতর তোমার সুলেমানী ল্যাওড়াখানা ঠেসে ঢুকাও ।

ma choda 69 রাসেল ভাই আমার পতিতা মাকে জোর করে চুদলো

রহমত আলী রূপার উলঙ্গ শরীরের উপর ঝাঁপিয়ে পড়লো বাথরুমের মেঝেতে ফেলে মিশনারী পজিশনে । মদনবাবু অমনি বাথরুমের মেঝেতে নীল-ডাউন হয়ে বসে ওনার ঠাটানো ল্যাওড়াখানা সরাসরি রূপার মুখের ভিতর ঠেসে ধরে ঢুকিয়ে দিলেন।

রূপার লদস- লদস পা দুটো রহমত আলী ওর দুই কাঁধের উপর তুলে গাদাম গাদাম গাদাম করে হরিয়ানা ঠাপন দিতে করলো। মদনবাবু ঘাপাত ঘাপাত করে রূপামাগী-কে মুখচোদন দিতে আরম্ভ করলেন ।

ওদিকে সন্ধ্যা মাগীর গুদের থেকে রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর বুকের উপর থেকে উঠে শাওয়ারের কল খুলে দিলেন। গিজার মেশিন চলছে। শাওয়ার থেকে উষ্ণ জলের ধারা ঝরঝর করতে পড়তে লাগলো।

তারপর রহমত আলী- মদনবাবু- রসময় গুপ্ত– দুই মাগী রূপা ও তার সহচরী সন্ধ্যা মাগীকে চুদে চুদে হোড় করে একসাথে পাঁচজন বাথরুমে স্নান করলো গিজারের গরম জলে শ্যাম্পু ও সাবান দিয়ে । স্নানের সময়েও সন্ধ্যা ও রূপা মাগীর মুখে ও গুদে- সবশেষে পোঁদের ছ্যাদার ভিতর তিন তিনটে পুরুষাঙ্গ দানবীয় অত্যাচার চালাতে লাগলো- – ক্ল্যাসিক্যাল সাবানচোদন।

রাতে ডিনারের পর আবার সারারাত পাশবিক চোদন পর্ব চলল। পরদিন সকাল যখন হোলো- দেখা গেলো তিন উলঙ্গ বয়স্ক লম্পট কামুক পুরুষের মাঝখানে শুধু সায়া পরা অবস্থায় দুই মাগী রূপা ও সন্ধ্যা অঘোরে ঘুমোচ্ছে । rosomoy gupto choti দুই মাগীর গুদে হিন্দু মুসলিম দুই ধোনের হামলা

সমাপ্ত

Leave a Comment

error: