bandhobi ke chudlambangla choti golpo 2024pod chodar golpopremika ke chudlamwordpress choti golpoপ্রেমিকা চুদার গল্পমাগীর পোদ চোদা

bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

আপনারা আগের গল্প জানতে পেরেছেন কি ভাবে আমি প্রমা কে সিনেমা হল এ আমার বাড়া চুসিয়ে ওর মুখে আমার বীর্য ফেলে সেইটা খাইয়ে আমার একটা মনের ইচ্ছা পুরো করলাম.

এই কাহিনীতে আমি আপনাদের বলবো প্রমার প্রথম বার কি ভাবে আমি পোদ মারলাম.অনেক দিন ধরেই প্ল্যান করছিলাম কি ভাবে কোন পোষে প্রমার পোদ মারবো.

ব্যাপার তা অনেক এক্সসাইটিং ছিল আমার কাছে.আমি প্রায় এখন এই ব্যাপার তা ভেবেই অনেক বাড়া খেচতাম আর অনেক্ষন ধরে যাতে প্রমা কে চুদতে পারি তাই

দমের ঘার্তি না হওয়ার জন্যে আমি সিগ্রেট র মদ খাওয়া কমিয়ে ফেললাম.বাড়া খেচে নিজের বীর্য পোড়াটাকেও অনেক কন্ট্রোল করেছিলাম. bangla panu golpo

সরস্বতী পুজোর দিন আমার বাড়িতে কেউ থাকবে না তাই সেই দিন তাই ঠিক করলাম প্রমার পোদ মারার জন্যে.প্রমার পোদ মারার জন্যে আমি নেট থেকে পোদ মারার তেল ও আনালাম.

সরস্বতী পুজোর আগের দিন মা র বোন কে আমি ট্রেন তুলে দিয়ে এলাম.সারাবতী পুজো তে আমার ঘরে কেউ থাকবে না সেই কথা আমি প্রমা কে বলি নি.সরস্বতী পুজোর দিন আমাদের কলেজে যাওয়ার কথা ছিল.প্রমা কে আমি বললাম কলেজে ডাইরেক্ট দেখা করবো. boro pod choda

মায়ের লাউয়ের মত ঝুলে থাকা মাই mayer chodar choti

আমি সকালে উঠে বেড গুছিয়ে কলেজে চলে গেলাম.সরস্বতী পুজো তে সবাই শাড়ী পরে এসেছিলো.প্রমা কে শাড়ী পরে পুরো প্রতিমার মতো লাগছিলো.প্রমা একটা হলুদ শাড়ী র লাল ব্লাউস পরে এসেছিলো.প্রমা কে দেখেই আমার ধোন লাফাচ্ছিলো. bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

কলেজেই আড্ডা মারতে মারতে 5 তা বেজে গেলো.প্রমা বললো বাড়ি যাবো আমি প্রমা কে বাস স্ট্যান্ড অব্দি ছাড়তে গেলাম কিন্তু আমার অন্য প্ল্যান ছিল.

প্রমা কে বাস স্ট্যান্ড ছাড়তে যাওয়ার পথে বললাম এতো তাড়াতাড়ি বাড়ি গিয়ে কি করবে একটু পরে যাবে.চলো ঘরে চলো একটু রেস্ট নিয়ে তারপর বেরোবে.প্রমা রাজি হচ্ছিলো না প্রথমে কিন্তু একটু বলতেই রাজি হয়ে গেলো.প্রমা কে ফ্লাট নিয়ে গেলাম.প্রমা রুম এ এসে জিজ্ঞাসা করলো কেউ নেই ঘরে?

আমি বললাম সবাই দেশ এ গেছে.প্রমা ফ্রেশ হতে গেলো.আমিও অনেক ঘেমে গেছিলাম তাই প্রমা ফ্রেশ হয়ে আস্তে আমিও ফ্রেশ হতে গেলাম.আমি স্নান করে তোয়ালে পরে প্রমার পশে এসে বসলাম.প্রমার গায়ে হাত বোলাতে বোলাতে বললাম প্রমা করবে গো বেবি?

খুব হট লাগছো তুমি আজ আমার দেখো বাড়া দাঁড়িয়ে গেছে পুরো.প্রমা রেগে বললো না আমি করবো না তোমার খালি সেক্স র সেক্স ওটা ছাড়া কিছুই বোঝো না নাকি সব সময় ভালো লাগে না আমার!!

আমি বললাম ঠিক আছে সেক্স করতে হবে না একটু আমার বাড়া তো খেঁচে দাও আমি প্রায় এক মাস ধরে খেঁচে নি প্লিজ এইটুকু করে দাও.আমার বীর্য নইলে মাথায় উঠে যাবে.তুমি তো আমার গার্লফ্রেরেন্ড তোমায় বলবো না তো কাকে বলবো বোলো?একটু দাও বাড়া খেঁচে শোনা প্লিজ.

আমার তোয়ালে তা খুলে প্রমার হাত তা নিয়ে আমার বাড়া তে দিয়ে বললাম একটু খেঁচে দাও শোনা আমি তাড়াতাড়ি ফেলে দেব.প্রমা আমায় বললো তোমায় বলে কোনো লাভ নেই তুমি কুকুর এর লেজ এই করতেই আমাকে নিয়ে এসোছো ঘরে আমি সেইটা বুঝতে পেরেছি এবার. notun choti golpo

আমি বললাম সেক্স করবো না বেবি প্রমিস একটু আমার বাড়া খেঁচে দাও প্লিজ.আমি তোয়ালে খুলে ল্যাংটো হয়ে গেলাম র প্রমা আমার বাড়া খেঁচতে লাগলো.বাড়া খেঁচতে খেঁচতে আমি প্রমার পিঠে র মাই গুলো তে হাত বুলাচ্ছিলাম. bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

প্রমা আমার বাড়া খেঁচে পুরো দাঁড় করিয়ে দিয়েছিলো.আমার সেক্স চড়েগেছিলো তাই শ্বেতা কে ঝরিয়ে ধরে শ্বেতা কে সমুচ্ করতে লাগলাম র প্রমার পেট এ হাত বোলাতে লাগলাম. প্রমার মাই গুলো কে বেশ করে চট্কাতে লাগ্লাম.প্রমা কে বেড এ শুয়িয়ে নাভি তে জিভ দিয়ে চাটতে লাগলাম র শ্বেতা ছটফট করতে লাগলো.

আমি প্রমার শাড়ী তা তুলতে গেলাম কিন্তু শ্বেতা আমার হাত ধরে আটকাচ্ছিলো আমি জোর করেই প্রমার শাড়ী তা তুলে দিলাম র প্রমার কালো প্যান্টি তা নাবিয়ে প্রমার চুল ভরা গুদ চাটতে লাগলাম.প্রমা মম মমম করে আওয়াজ করতে লাগলো মুখ থেকে,প্রমার গুদ চাটতে চাটতে পোদ এ আঙ্গুল ও করছিলাম.প্রমা র গুদ পুরো ভিজে গেছিলো.

প্রায় 10 মিন ধরে প্রমার গুদ র পোদ চাটলাম র পোদ এ আঙ্গুল করলাম.প্রমা কে বেড থেকে তুলে প্রমার শাড়ী তা খুলতে গেলাম প্রমা আমায় বললো সেক্স করবো না বাবু আমি চুপ করো বলে প্রমার শাড়ী র ব্লাউস তা খুলে দিলাম.

bangla choti golpo with teacher

প্রমার ব্রা না খুলেই প্রমা কে বেড শুয়িয়ে পা ফাঁক করে কোনো নিরোদ ছাড়াই বাড়া ঢুকিয়ে দিলাম প্রমার গুদে.এক ঠাপেই পুরো বাড়াটা ঢুকে গেলো প্রমার চুল ভরা গুদে.র প্রমা আ আ আ করে চিৎকার করে উঠলো.প্রমা কে ঠাপ দিতে দিতে প্রমা কে চুমু খেতে লাগলাম.র প্রমা মমম আ উউ আওয়াজ করতে লাগলো.

প্রমা কিছুক্ষনেই জল ছেড়ে দিলো আমার বাড়ার উপর. প্রমার গুদ আমি অনেক মেরে মেরে লুস করে দিয়েছিলাম তাই আমার মজা লাগছিলো না এবার পোদ নেওয়ার পালা.প্রমা কে তুলে আমি খাটে বসে আমার বাড়া চুষতে বললাম.প্রমা আমায় বললো তুমি কনডম ছাড়া করছো??ভিতরে ফেলো না কিন্তু

আমি বললাম ঠিক আছে এবার বাড়া চোষো ভালো করে.প্রমা আমার বাড়া চুষতে লাগলো,সে বিশাল মজা.প্রমা কে দিয়ে আমার পোদ ও চাটালাম.প্রমা কে কুকুর পোষে এ যেতে বললাম.ড্রয়ের থেকে পোদ মারার তেল তা বের করে প্রমার পোদ এর ফুটো তে দিলাম.প্রমা আমায় বললো এইটা কি করছো আমি বললাম খুব টাইট লাগছে তাই তেল দিচ্ছি.

প্রমা এক ফোটাও জানতো না যে আমি আজ ওর পোদ মারবো. প্রমার পোদ এ বেশ করে তেল লাগলাম র আমার বাড়াতেও তেল লাগলাম. প্রমার পোদের ফুটোর সামনে আমার বাড়ার মাথা ঠেকিয়ে একটা ঠেলা মারতেই হাফ বাড়া ঢুকে গেলো র প্রমা বাবা গো বলে চিৎকার করে উঠলো.প্রমা বললো এইটা কি করছো??বার করো এখুনি খুব লাগছে!!

আমি বললাম আমার অনেকদিন এর ইচ্ছা বেবি ঢোকাতে দাও বলে আরো একটু তেল দিয়ে পোদের ফুটো তা হলহলে করে পুরো বাড়া তা কপাট করে ঢুকিয়ে দিলাম প্রমার পোদে.প্রমা আ মা গো বলে চিৎকার করে উঠলো র আমি হালকা হালকা করে ঠাপ দিতে লাগলাম.ঠাপের গতি আস্তে আস্তে করে বাড়াতে লাগলাম আর প্রমা ততই জোরে চিৎকার করতে লাগলো

ঘরে কেউ ছিল না তাই প্রমা যতই চিৎকার করুক আমি ওকে ছাড়লাম না.ইঞ্জিন চালানোর মতো আমি জোরে জোরে প্রমার পোদ মারতে লাগলাম র কালো ব্রা তা খুলে প্রমার ৩৪ সাইজের নরুম নরুম মাই গুলো কে টিপতে থাকলাম. bangla choti golpo 2024

প্রায় ১৫ মিনিট ধরে প্রমার টানা পোদ মারলাম আমি একদম হাপিয়ে যায়নি.কিন্তু প্রমা পুরো কুকুর হয়ে গেছিলো তাই প্রমা আমায় বললো র পারছি না খুব লাগছে প্লিজ ছাড়ো আমায়.আমি বললাম আর কিছুক্ষন..বাড়া তা প্রমার পোদ থেকে বের করে দেখি যে পোদের ফুটো একটু বোরো হয়ে গেছে.

বোনের চেয়ে মা সেক্সি তাই ছেলে মাকে চুদবে ১ পর্ব

প্রমা কে তুলে নিয়ে আমার জানলার সামনে গেলাম র প্রমা কে জানলার গ্রিল তা ধরে একটা পা জানলায় তুলতে বললাম.প্রমার পায়ের এর মাঝে এসে আমার বাড়া আবার প্রমার পোদ এ ঢুকিয়ে দিলাম এবারে র কোনো তেল লাগলো না পুরো বাড়াটাই ঢুকে গেলো প্রমার পোদে প্রমা বললো আবার এই ফুটোয়??

আমি বললাম হা বেবি বলে ঠাপ দিতে লাগলাম র প্রমার গুদ এ আঙ্গুল করতে লাগলাম.প্রমা সঙ্গে সঙ্গে জল ছাড়লো.জোরে জোরে ঠাপ দিয়ে গেলাম র প্রমা আঃ আঃ করে চিৎকার করতে লাগলো.

কিছুক্ষন পর প্রমার পোদ এর ভিতর আমার বীর্য ফেললাম.প্রমা কে দাঁড় করিয়ে কুকুর পসিশন আরো কিছুক্ষন পোদ মেরে আমার সমস্ত গরম বীর্য প্রমার পোদ এর ভিতর ফেলে দিলাম.

পোদ চোদন খাওয়াতে প্রমার গা হাত পা কাঁপছিলো আমি প্রমা কে বললাম চিন্তা করো না শোনা চলো এক সাথেই স্নান করে নি সব ঠিক যাবে বলে আমরা একসাথেই স্নান করতে চলে গেলাম. bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

One thought on “bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: