ajachar bangla chotiapuke chodar golpobaap beti chotiBaba Meye Chotibaba meye panuBangla Choti By Kamdevkajer meye chudamojar choti golpoojachar choti golpo

baap beti chuda chudi golpo

baap beti chuda chudi golpo সেদিন সোমার স্কুল ছুটি হয়ে গিয়েছিলো হাফ টাইমে। বাসায় দ্রুত ফিরে এসে বড় বোন রুমার সাথে ভিডিও গেমস খেলবে এই আসাতেই দৌড়ে বাসায় এসে দরজায় দাড়িয়ে থমকে গিয়েছিলো সোমা। দরজা বাইরে থেকে বন্ধ । 

পিছনের দরজা দিয়ে বাড়িয়ে ঢোকা যায় বলে বাড়ির পিছনে এসে বাড়ির ভিতরে ঢুকেই সোমা আবারো থামকে গিয়েছিলো। ঢুকেই শুনলো তার বাবার কন্ঠ। তার বাবা কাকে যেন ধমকাচ্ছে –

– খোল খোল বলছি মাগী –

– না বাবা প্লিজ –

– চুপ – বাপ ভাতারী – চোঁদানোর ইচ্ছে আছে তবু নখরামী করবে আয় বলছি – সুখ দেবো – আহা জোড় করিস নাতো। একবার করেই দেখ না । এই বুড়ো ধোন কতবার তোর জল খসায় !

– না বাবা – রুমা চলে আসবে –

– না আসবে না – বাইরে দিয়ে তালা দেয়া আছে – ঢুকতেই পারবে না – আয় – টি শার্টটা খোল –

কথা শুনে চমকে উঠেছিলো সোমা। ড্রইংরুমে উকি দিয়ে দেখলো সোফায় বসা জাঙ্গিয়া পড়া নজরুল রুমার পড়নের টিশার্ট নিয়ে কাড়াকাড়ি করছে। 

সুযোগ পেলেই গেঞ্জির ওপর দিয়ে তাদের বাবা টিপে দিচ্ছে রুমার মাই। দেখে মুখ হা হয়ে গিয়েছিলো সোমার। বাবা একি করছে ? আপু ও তো কেমন যেন বাধা দিচ্ছে না? ব্যাপারটা কি ? baap beti chuda chudi golpo

অন্য দিকে ড্রইংরুমের ভিতরে নজরুল জোড় করে তার মেয়ে রুমার পড়নে থাকা টিশার্ট খুলে ফেলতেই চকলেট কালারের ব্রায়ে ঢাকা রুমার বেলের মতে মাই দুটো বেরিয়ে এলো। 

নেটের ব্রা, নিচে রড দেওয়া। তারপরেও কাপের উপর দিয়ে রুমার বুকের বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। সাথে সাথে নজরুল দু হাত দিয়ে রুমাকে কাছে টেনে নিয়ে নিজের মেয়ের বুকে নিজের মুখ চেপে ধরলো। সজোড়ে মুখ দিয়ে বুক ডলতে ডলতে কিস করতে শুরু করেছিলো রুমার বুক দুটি।

বুক থেকে রুমার গলায়। সেখান থেকে রুমার গলায় – গলা থেকে মুখে। রুমার ঠোট দুটো নিজের ঠোটের ভিতরে নিয়ে চুষতে চুষতে নিজের জিভ ঢুকিয়ে দিয়েছিলো নজরুল রুমার মুখের ভিতরে। রুমা শরীরও ছেড়ে দিয়েছিলো তার বাপের উপর। নজরুল রুমার ঠোঁট চুষতে লাগলো নিজের ঠোঁট দিয়ে।

আস্তে আস্তে রুমা কে আদর করতে করতে নজরুল তার হাত দিয়ে রুমার ব্রায়ের হুক খুলে দিলো । আস্তে করে শরীর থেকে ব্রা খুলে যেতেই বের হয়ে এসেছিলো রুমার মাই দুটো। 

বুভুক্ষের মতো সেই মাই দুটোর ওপর ঝাপিয়ে পড়লো রতন। সোমা দুর থেকেই দেখছিলো, রুমার মাই দুটো নিয়ে তাদের বাবা কি করছে। প্রথমে কিস – তারপর আস্তে আস্তে রুমার মাইয়ের গোলাপী বোঁটা মুখে নিয়ে আলতো করে চুষতে শুরু করেছিলো নজরুল।

– উই মা – baap beti chuda chudi golpo

রুমার শীৎকার শুনে সোমা আকাশ থেকে পড়েছিলো। ভেবেছিলো রুমা বুঝি ব্যাথা পাচ্ছে – কিন্তু তার মুখের আরাম ধ্বনি শুনে সোমার পা কাপতে লাগলো। তার চোখের সামনে তার বাবা তার আপুর বুক দুটো নির্দয় ভাবে টিপতে ও চুষতে লাগলো।

– উফ বাবা – আস্তে – লাগছে তো –

– চুপ কর মাগী – কতদিন পর তোকে পেয়েছি –

বলে ধাক্কা দিয়ে রুমাকে সোফার ওপর শুইয়ে দিয়ে তার পরনের স্কার্ট টান দিয়ে খুলে ফেলেছিলো নজরুল। প্যান্টি একদিকে সড়িয়ে রুমার গুদ বের করে সোজা নিজের তর্জনী ঢুকিয়ে দিয়েছিলো রুমার রসালো গুদে – চিৎকার করে উঠেছিলো রুমা –

– আহ – বাবা – কি করছো ? আমার বুঝি ব্যাথা

লাগে না।

– একটা আঙ্গুল ঢোকাতেই ব্যাথা !!! লাগছে – চার ইঞ্চি মোটা ধোনটা যখন ঢুকাবো তখন কেমন লাগবে –

– না বাবা প্লিজ বাবা – আমি মরে যাবো – bangla choti golpo online

– কেন মরবি কেন ? বয়ফ্রেন্ডের সাথে চোঁদাতে পারো আর আমি চুদলেই দোষ – baap beti chuda chudi golpo

বলে খিস্তি করতে করতে সজোড়ে আঙ্গুল দিয়ে মেয়ের গুদ খেচতে লাগলো নজরুল – রুমা প্রথম বাধা দিতে থাকলেও আস্তে চোখ বন্ধ করে দুই পা ছড়িয়ে দিয়েছিলো। 

নজরুল প্রথম এক আঙ্গুল তারপর দুটো তারপর তিনটা আঙ্গুল দিয়ে রুমার গুদ খেচেতে শুরু করেছিলো। স্পষ্ট দেখেছিলো তার বাবার হাত বেয়ে বেয়ে গুদের রস পড়ছে কার্পেটে। 

রুমার মাই চুষতে চুষতে ততক্ষনে লাল করে ফেলেছে নজরুল – তার হাতের স্পীড বাড়ছিলো আস্তে আস্তে। সোমার গুদেও তখন রসের বন্যা। দরজার কাছে দাড়িয়ে সে বেশ বুঝতে পারছিলো তার প্যান্টি ভিজে যাচ্ছে।

– আমমমমমমমমমম – মাগো – উই মামমমমমমমম

– শালী – তোকে পাবো জানলে কোন শালা মিসেস মতিনের বুড়ি ভোদার পিছনে ছোক ছোক করে বেড়ায়। আহ কি সরস মাল – কি ভোদা – কি দুধ – এতদিন তুই কোথায় ছিলি –

বলেই রুমার দুই উরুতে কিস করতে করতে লাল সুচোলো জিভটা বের করে তার বাবা ঢুকিয়ে দিয়েছিলো রুমার গুদে। চো চো করে গুদের পাপড়ি দুটো চুষতে চুষতে জিভ দিয়ে নাড়তে থাকলো মেয়ের ভগাংকুর।

– ওমমমমমমমমম –

– আহ ——-

– মাআআাআআআ্ – baap beti chuda chudi golpo

সোফার ওপর শরীর বাকা করে নিজের বাবার মুখে চেপে ধরতে লাগলো সোমা তার গুদ। নীচ থেকে তল ঠাপ দিতে লাগলো। 

জিভ দিয়েই আলতো করে মেয়েকে চুদতে শুরু করলো নজরুল। হাত দিয়ে দুই বুকের দুই বোঁটায় সুড়সুড়ি দিতে দিতে নজরুল তার জিভ দিয়ে গুদের ভিতরে ঢুকাচ্ছিল আর বের করছিলো।

দরজা দাঁড়ানো সোমা অবাক হয়ে দেখছিলো সেই দৃশ্য। শীৎকারের শব্দে তার নিজের কানই তখন ঝালাপালা হবার যোগাড়। 

বেশ বুঝতে পারছিলো যে তার নিজের গুদটাও ঘেমে গেছে। মনে হচ্ছে লক্ষ্য শুয়োপোকা যেন তার গুদে কিলবিল করছে। দাড়িয়ে থাকতে না পেরে মাটিতে বসে দরজা দিয়ে ভিতরে দেখছিলো সোমা। হঠাৎ দেখতে পেলো তার বড় বোন ধনুকের মতো শরীর বাকা করে দুই হাতে তার বাবার চেপে ধরছে তার গুদে। চিৎকার করছে –

– আহহহহহইইইই

সোমা দেখতে পেলো বাবার মুখের পাশ দিয়ে রসের বন্যা বের হয়ে আসছে রুমা গুদ থেকে। স্যুাপ খাবার মতো করে বাবা সেই রস চো চো করে খেতে লাগলো।

– আহ বাবা – উফ – baap beti chuda chudi golpo

বলে শরীর ছেড়ে দিয়েছিলো রুমার তখন। সাথে সাথেই নজরুল নিজের প্যান্ট খুলে – নিজের জাইঙ্গা সড়িয়ে ভিতর থেকে দাড়িয়ে যাওয়া আট ইঞ্চি ধোন বের করে এনেছিলো নজরুল । রুমা ধোন দেখে চিৎকার করে উঠেছিলো –

– ও মা – না না এত বড় ধোন আমি নিতে পারবো না – বাবা – আমি মরে যাবো

– চুপ মাগী –

– চোঁদন খেয়ে কাউকে মরতে শুনেছিস –

বলে নিজের ধোনটা কিছুক্ষন রুমার গুদের ওপর ঘসে তাতে রাগরস লাগিয়ে নিয়ে সজোড়ে নজরুল ধোন গেথে দিয়েছিলো রুমার গুদে –

রুমা চিৎকার করে উঠতে যেতেই হাত দিয়ে চেপে ধরেছিলো রুমার মুখ। রুমার চোখ বিস্ফোরিত হয়ে গিয়েছিরো কিন্তু নজরুল তবু ছাড়েনি। আধ ঘন্টা কালকা মেলের মতো সে রুমাকে সে শুইয়ে চুদেছিলো। তারপর রুমাকে কার্পেটের ওপর কুকুরের মতো চার হাত পায়ে দাড় করিয়ে পিছন থেকে গুদে ধোন ঢুকিয়ে ঠাপিয়েছিলো নজরুল।

শেষ পর্যন্ত রুমাকে দাড় করিয়ে – রুমার বাম পা কাধে নিয়ে দুই হাতে রুমার কোমড় ধরে ঠাপিয়েছিলো রতন। চিৎকার করছিলো রুমা –

– বাবা আ আ আ আ আ আ আ ্

– চুপ শালী – তোর পোং মাং সাং করে তবেই ছাড়বো। উফ কি ছোট গুদের ফুটা।

বলে সজোড়ে চুদতে চুদতে এক হাত দিয়ে রুমার দুধের একটাকে ধরে সজোড়ে মুলতে মুলতে নজরুল চিৎকার করে উঠেছিলো- baap beti chuda chudi golpo

– আমার হয়ে আসছেরে রুমা – হয়ে আসছে –

বলে নজরুল রুমাকে চুদতে চুদতে তার গুদের ভিতরেই মাল ফেলে দিলো । নিজে নেতিয়ে পড়লো সোমার ওপর। টাল সামলাতে না পেরে রুমা বাপ কে নিয়ে পড়ে গেলো পিছনের সোফার ওপর।

– আহ – গুদু সোনা – কি সুখ দিলি তুই আমাকে – উমম

বলে আবার রুমার রসালো ঠোট চুষতে শুরু করেছিলো নজরুল। রুমাও বাবাকে জড়িযে ধরে দুই পা দিয়ে তার কোমড় আকড়ে ধরে বাপের ঠোট চুষতে চুষতে বলেছিলো –

– বাপি – প্রমিজ করো – প্রতিদিন অন্তত একবার এভাবে চুদবে –

– সেকথা আবার বলতে হয় – কিন্তু তোর মা –

– মা তো সারাক্ষন বাইরে বাইরেই থাকে ।

– আর সোমা। ও যদি কিছু সন্দেহ করে –

– করলে ওকেও চুদে দেবো – baap beti chuda chudi golpo

– বলো কি – ওতো অনেক ছোট –

– কি বলছো বাবা ? কিসের ছোট ? ওর বুকের সাইজ আমার চেয়ে বড় – ছত্রিশ সাইজের ব্রাও ছোট হয় –

– তাই নাকি – আজ আসুক স্কুল থেকে – ভাল করে দেখতে হবে –

– দেখো সোমার প্রেমে পড়ে কিন্তু আবার আমাকে ভুলে যেও না – হা.হা .

বলে মেয়ে হেসে বাপকে জড়িয়ে ধরে তার ঠোট চুষতে লাগলো। নজরুল ধোন মেয়ের গুদে ঢুকানো থাকা অবস্থাতেই আস্তে আস্তে আদুল করে টিপে চলেছিলো রুমার বুক।

বাইরে দাঁড়ানো সোমার মনে তখন ঝড়। কতো বার যে তার জল খসেছে সে নিজেই জানে না । প্যান্টি চিপলে এক পোয়া পানি বের হবে। 

রুমা আর বাবার কথা শুনে তার সারা শরীর রোমাঞ্চিত হচ্ছে বারবার। নজরুলের কথায় সে বুঝতে পেরেছে যে মেয়েদের বুকের ওপরেই বাবার চোখ বেশী। মা ধর্ষণ চটি ma dhorshon choti golpo

যদি বাবাকে একবার হাত করতে পারে তাহলেই কেল্লা ফতে। ফ্রিতে চোঁদন খাওয়া যাবে। মুখে হাসি নিয়ে নিজের নধর বুক দুটোর ওপর হাত বোলালো সোমা। 

এমনিতেই এত বড় – বাবা যদি এভাবে মুলতে শুরু করে দেয়, তাহলে তো নিজের সাইজের ব্রাই কিনতে পারবে না । ভাবতেই নিজে নিজে আবার শিহরিত হয়েছিলো সোমা। তারপর তার দিদি আর বাবা টের পাবার আগেই দ্রুত যে পথে এসেছিলো সেই পথেই আবার বের হয়ে গিয়েছিলো বাড়ি থেকে।

সোমা সেদিন দরজায় কলিং বেল দিয়ে অনেকক্ষন অপেক্ষা করার পর দরজা খুলে দিয়েছিলো নজরুল। সাথে সাথে তার নজর চলে গেল সোমার বুকের দিকে।  baap beti chuda chudi golpo

স্কুলের সাদা শার্টের নিচে সোমার বুক দুটোর সাইজ কি হতে পারে ভেবে নিজেই আশ্চর্য হচ্ছিলো নজরুল। বিশাল বড় বুক তার মেয়ের। তার স্ত্রী অথবা তার মেয়ে রুমার চেয়ে অনেক বড়। আটত্রিশের নিচে হবে না।

পড়নের ব্রা টাইট হয়ে বুকের ওপর বসে আছে বোঝা যাচ্ছিলো। ঘামে ভিজে গিয়ে সোমার গোলাপী ব্রায়ের ডিজাইন ও বেশ ফুটে উঠেছে। পাতলা নাইলনের ব্রা। 

ভিতরে স্পষ্ট দেখা যাচেছ খয়েরী বোঁটা দুটোর অবস্থান। মাথায় দুটো বেনী করা সোমার – তার নিচে মেয়ের আয়ত চোখ – লাল ঠোট। গলায় একটা চিকন চেন।

দুই বুকের মাঝে গিয়ে শেষ হয়েছে। তার নিচে দুই হিমালয় পর্বতের মতো বুক। শাটা শার্টের নিচে ঢাকা। নিচে লাল চেকের স্কার্ট – তার নীচে কলা গাছের মতো সাদা মসৃন দুটি উরু। পায়ে স্যান্ডেল পড়ে আছে সোমা। 

লম্বা লম্বা তার পায়ের আঙ্গুল তাতে লাল নেইল পালিশ দেওয়া । সব মিলিয়ে সোমাকে মনে হচ্ছে একটা মাল । পাছার দিকে লক্ষ্য করতেই নজরুল আরো চমকে গিয়েছিলো। কি পাছা বাবা ! চুদতে কি মজাই না হবে।

বাবার চোখের দৃষ্টি বুঝতে পেরে মুচকি হাসি দিয়ে সোমা বাবার পাশ দিয়ে ঘরে ঢোকার পথে – নজরুল যেন তার দিকে একটু চেপে এলো। সোমার বুকের বেশ খানিকটা ঘষে গেলো তার বাবার শরীরের সাথে। রোমাঞ্চিত হলো সোমা। বেশ কিছুদুর এগিয়ে যেতেই বাবা পিছন থেকে হাত দিয়ে সোমার পাছার একটাতে থাবা দিয়ে ধরে টিপে দিয়ে জিজ্ঞাসা করলো –

– কিরে ? এতোটা ঘেমেছিস কেন ? baap beti chuda chudi golpo

– যা গরম বাবা –

– আয় আয় আমার রুমে আয় – এসিটা ছেড়ে দেই-

বলে সোমার হাত ধরে হিড় হিড় করে টেনে নিয়ে গিয়েছিলো নজরুল সোমাকে তার রুমে –

– কি করছো বাবা ?

– কিছু না – এসিতে কিছুক্ষন ঠান্ডা হয়ে তারপর রুমে যাস – এই নে এটা দিয়ে গা মুছে নে –

বলতেই সোমা তার হাত থেকে তোয়ালে নিয়ে নিজের হাতমুখ মুছতে লাগলো। শার্টের একটা বোতাম খুলে বুকের বেশ খানিকটা বের করে বাবাকে দেখিয়ে দেখিয়ে মুছতে লাগলো সোমা। বুঝে গেলো যে শিকার তার জালে আটকে গেছে।

– বাবা টিভি টা ছেড়ে দাও না –

– অবশ্যই –

বলে নজরুল টিভি ছেড়ে দিলো – রুমে সোমাকে নিয়ে গিয়ে এসি ছেড়ে দিলো নজরুল। সোমা কিছুই না বোঝার ভান করে শুয়ে পড়লো বাবার বিছানার ওপর।  baap beti chuda chudi golpo

চিৎ হয়ে শোয়ার কারনে তার বুকটা চিতিয়ে উঠলো। নিশ্বাসের সাতে তার বুক উঠছে নামছে। সেই বুকের দিকে হা করে তাকিয়ে ছিলো নজরুল।

পড়নের লাল চেকের স্কার্ট উঠে গিয়েছিলো অনেকটা উপরে। সোমার পড়নের প্যান্টির বেশ খানিকটা দেখা যাচ্ছিলো। দেখেই বুঝলো নজরুল ঘামে ভিজে আছে মেয়ের গুদ। নজরুল এর সহ্য করতে না পেরে সামার পাশেই শুয়ে পড়লো – সোমার পেটের ওপর হাত রেখে আলতো করে হাত বোলাতে বোলাতে বললো –

– ওমা ভিজে কাপড়েই শুয়ে পড়লি কেন ? কাপড়টা ছাড়বি না –

– না রুমে গিয়েই ছাড়বো – তোমাকে কতো করে বললাম আরেকটা এসি কিনে দাও – তুমি তো শুনলে না –

– দেবো দেবো – তুই আগে কাপড়টা খুলে নে – নয়তো ঠান্ডা লেগে যাবে –

– ছিঃ আমার বুঝি লজ্জা করে না –

– আমার কাছে আবার লজ্জা কি ? আমিই তো তোকে জন্ম দিয়েছি । তোর ভাল মন্দ আমি না বুঝলে কে বুঝবে। খোল খোল – baap beti chuda chudi golpo

খোল খোল – বলে সোমার শার্টের বাটন খুলতে শুরু করতেই সোমা সড়ে যাবার চেষ্টা করলো – দাড়িয়ে গেলো বিছানার পাশে –

– আহ বাবা – কি করছো ? কেউ দেখলে কি ভাববে বলো তো –

– রুমের দরজা বন্ধু – তাছাড়া তোর মাও ট্যুর থেকে আসবে এক সপ্তাহ পর – কে দেখবে তুই বল ?

– তবু আপু আছে না –

– তোর আপু বাথরুমে গোছল করছে – পাক্কা এক ঘন্টার আগে বের হবে না। এই ফাকে তুই একটু ঠান্ডা হয়ে যা।

বলে আবার দু হাত দিয়ে সোমাকে কাছে টেনে নিয়ে নজরুল শার্টের বোতাম খুলতে শুরু করেদিলো। সোমা মিথ্যেই বাধা দেবার অভিনয় করলো –

– না বাবা – না – প্লিজ

– চুপ করতো। baap beti chuda chudi golpo

বলেই সোমার শার্টের বোতাম গুলো খোলা শেষ করে দুই দিকে সড়িয়ে দিলো নজরুল। বের হয়ে এলো সোমার নধর মাই দুটো, গোলাপী ব্রায়ের আড়ালে যেন দুটো পাকা পেপে। নজরুল হা করে সেদিকে তাকিয়ে থাকতেই সোমা আস্তে করে কাধের ওপর থেকে শার্টটা মাটিতে ফেলে দিয়ে এসির কাছাকাছি গিয়ে নিজের গায়ে বাতাস লাগাতে শুরু করে দিয়েছিলো।

নজরুল হা করে গিলছিলো সোমার যৌবন। বোগলে কোন বাল নেই । মাখনের মতো মসৃন শরীর। টিভি ছেড়ে দিয়ে সোমা মিউজিকের তালে তালে ব্রা পড়ে হালকা নাচের মূদ্রা তোলার চেষ্টা করছে। দুই হাত উপরে তুলে নাচছে ঘুরে ঘুরে। গোলাপী ব্রাতে ঢাকা মাই দুটো শরীরের ছন্দে নাচছে।

বড় বড় মাই দুটো মনে হচ্ছে ব্রা ফেটে বের হয়ে যাবে। রুমার চেয়ে বড় সোমার মাই দুটো। ব্রায়ের ওপর দিয়েই দেখা যাচ্ছে যে মাইয়ের বোঁটা দাড়িয়ে আছে। 

সোমা নাচতে নাচতে ঘুরে দাঁড়ালো তার বাবার দিকে। দুই চোখ আটকে গেলো তার বাবার প্যান্টের নিচে ফুলে উঠা ধোনের দিকে। ajachar bangla choti কলকাতা অজাচার গল্প

কম সে কম একফুট হবে। দেখে সোমার নিশ্বাস ভারী হতে শুরু করলো। নিজের হাত দিয়েই ব্রায়ের ওপর দিয়ে নিজের বুক ডলতে লাগলো সোমা। নজরুল ক্ষলে উঠলো –

– স্কার্টটা আবার পড়ে থাকলি কেন ? baap beti chuda chudi golpo

বলে নিজে এগিয়ে এসে হাটু গেড়ে সোমার সামনে মাটিতে বসে হাত দিয়ে স্কার্টের হুক খুলে দিতেই স্কার্ট নিচে পড়ে গেলো। বিকিনি জাতীয় প্যান্টি পড়া সোমার গুদ ভেসে উঠলো নজরুলের চোখের সামনে। 

মাগীর কলাগাছের মতো উরু দুটোর মাঝে গুদের জায়গাটা অনেক খানি চওড়া। প্যান্টির পাশ দিয়ে দেখা যাচ্ছে যে বাল নেই – পুরো কামানো। একটু দুরে দাড়িয় প্যান্টি ব্রা পড়া সোমাকে দেখতে থাকলো নজরুল।

নজরুল উঠে সোমার পিছনে দাড়িয়ে দুই হাত দিয়ে সোমার কোমড় ধরে টেনে আনলো তাকে নিজের দিকে। তার ঠাটানো ধোন সোমার পাছার ওপর ঠেসে ধরে ডলতে লাগলো।

baap beti chuda chudi golpo

পাছার দুই দাবনার মাঝে তার একফুট লম্বা – চার ইঞ্চি মোটা ধোনটা দলিত মথিত হতে লাগলো। মিউজিকের তালে তালে দুই হাত কোমড় থেকে আস্তে আস্তে তার উঠে যেতে থাকলো সোমার বুকের দিকে। দুই হাত নজরুল আস্তে করে দুই বোগলের নিচ দিয়ে সোমার মাইয়ের ওপর রেখে মাইয়ের সাইজ পরখ করার চেষ্টা করতেই সোমা শীৎকার দিয়ে উঠলো – আদুরে কন্ঠে বললো

– উম ম – বাবা – কি করছো ?

– দেখছি – এ কি অবস্থা করেছিস তোর বুকের ? মাই গুলো এত বড় হলো কি করে ?

কথার সাথে সাথে নজরুলের হাত দুটো সোমার মাই গুলো আদুল করে টিপতে শুরু করেছিলো। শক্ত দুধ দুটো – বোঝা যায় বেশী ঘাটাঘাটি হয় নি। 

দুই হাত দিয়ে সোমাকে নিজের বুকের সাথে লেপ্টে নিয়ে সোমার দুধ দুটো আদর করে মলতে লাগলো নজরুল। নেটের ব্রায়ের ভিতরে শক্ত হয়ে যাওয়া মাইয়ের বোঁটা দুটো দুই হাতের আঙ্গুলে ধরে চুনোট পাকাতে শুরু করলো নজরুল।

– টিভিতে বিজ্ঞাপন দেখে একটা ক্রিম ব্যাবহার করেছিলাম । তার পর থেকেই তো বড় হওয়া শুরু হলো –

– মাইরি বলছি সোমা – মাইয়ের যা সাইজ বানিয়েছিস না – baap beti chuda chudi golpo

বলে দুই হাতের চেটো দিয়ে ধাক্কা দিয়ে ব্রা উপরে তুলে দুই মাই উন্মুক্ত করে দিয়েছিলো নজরুল।

– বাবা !

– চুপ কর ? প্রান ভরে আগে দেখে নেই –

বোটার চারিদিকে হাত আলতো করে ঘুড়িয়ে নিতেই সোমা আবার শিহরিত হয়ে উঠলো –

– ইসসসসসসস – উফ বাবা –

– আরাম লাগছে –

– হুম –

– আরাম আরো খেতে চাস – নাকি রুমে চলে যেতে চাস –

– আরো আরাম কি ভাবে দেবে শুনি –

– কি ভাবে দেবো দেখবি ? দেখ তাহলে – baap beti chuda chudi golpo

বলতেই সোমার দুই দুধ দুই হাতে আস্তে আস্তে আদুল করে টিপতে শুরু করেছিলো নজরুল – সোমা দু হাত বাবার কাধের ওপর দিয়ে চোখ বন্ধ করে মজা নিচ্ছিলো । 

কখন তাকে তার বাবা চুদবে এই স্বপ্ন দেখে সে শিহরিত হচ্ছিলো। চোখের সামনে থাকা মেয়ের নধর দুটি ঠোট নিজের মুখের মুধ্যে নিয়ে চুষতে শুরু করেছিলো নজরুল। চুষতে চুষতে সোমানে বিছানার ওপর শুইয়ে দিয়ে দু হাত দিয়ে আদর করতে শুরু করেছিলো সোমার সারা গায়ে। সমস্ত শরীর কাটা দিয়ে উঠছিলো সোমার –

– বাবা – উফফফফফ – কি করছোওওওওওওও

বলতেই সোমার বুকের বোটার ওপর জিভ বোলাতে শুরু করলো নজরুল। নিজের বোন থেকে শুরু করে নিজের মেয়ে বৌ – শালী কাউকেই চুদতে বাদ দেয় নি নজরুল। 

কুমারী মেয়ের শরীরের রাগ কিভাবে কমাতে হয় – তা সে ভাল করেই জানে। জিভ দিয়ে মাইয়ের বোঁটা চাঁটতে চাঁটতে চুষতে শুর করে দিলো দুই হাত দিয়ে দুই মাই টিপতে টিপতে চলতে থাকলো চোষন পরবো । 

প্রথমে আস্তে আস্তে তারপর জোড়ে জোড়ে কুমারী শক্ত মাই গুলো ডলতে ডলতে সোমার শরীর উত্তেজিত করে দিলো নজরুল।

– বাবা আস্তে – ফেটে যাবে তো

– না না – মাই ফাটবে না – ফাটবে গুদ – baap beti chuda chudi golpo

খোল খোল – বলে সোমার শার্টের বাটন খুলতে শুরু করতেই সোমা সড়ে যাবার চেষ্টা করলো – দাড়িয়ে গেলো বিছানার পাশে –

– আহ বাবা – কি করছো ? কেউ দেখলে কি ভাববে বলো তো –

– রুমের দরজা বন্ধু – তাছাড়া তোর মাও ট্যুর থেকে আসবে এক সপ্তাহ পর – কে দেখবে তুই বল ?

– তবু আপু আছে না –

– তোর আপু বাথরুমে গোছল করছে – পাক্কা এক ঘন্টার আগে বের হবে না। এই ফাকে তুই একটু ঠান্ডা হয়ে যা।

বলে আবার দু হাত দিয়ে সোমাকে কাছে টেনে নিয়ে নজরুল শার্টের বোতাম খুলতে শুরু করেদিলো। সোমা মিথ্যেই বাধা দেবার অভিনয় করলো –

– না বাবা – না – প্লিজ

– চুপ করতো। baap beti chuda chudi golpo

বলেই সোমার শার্টের বোতাম গুলো খোলা শেষ করে দুই দিকে সড়িয়ে দিলো নজরুল। বের হয়ে এলো সোমার নধর মাই দুটো, গোলাপী ব্রায়ের আড়ালে যেন দুটো পাকা পেপে। 

নজরুল হা করে সেদিকে তাকিয়ে থাকতেই সোমা আস্তে করে কাধের ওপর থেকে শার্টটা মাটিতে ফেলে দিয়ে এসির কাছাকাছি গিয়ে নিজের গায়ে বাতাস লাগাতে শুরু করে দিয়েছিলো।

নজরুল হা করে গিলছিলো সোমার যৌবন। বোগলে কোন বাল নেই । মাখনের মতো মসৃন শরীর। টিভি ছেড়ে দিয়ে সোমা মিউজিকের তালে তালে ব্রা পড়ে হালকা নাচের মূদ্রা তোলার চেষ্টা করছে। দুই হাত উপরে তুলে নাচছে ঘুরে ঘুরে। গোলাপী ব্রাতে ঢাকা মাই দুটো শরীরের ছন্দে নাচছে।

বড় বড় মাই দুটো মনে হচ্ছে ব্রা ফেটে বের হয়ে যাবে। রুমার চেয়ে বড় সোমার মাই দুটো। ব্রায়ের ওপর দিয়েই দেখা যাচ্ছে যে মাইয়ের বোঁটা দাড়িয়ে আছে। 

সোমা নাচতে নাচতে ঘুরে দাঁড়ালো তার বাবার দিকে। দুই চোখ আটকে গেলো তার বাবার প্যান্টের নিচে ফুলে উঠা ধোনের দিকে। 

কম সে কম একফুট হবে। দেখে সোমার নিশ্বাস ভারী হতে শুরু করলো। নিজের হাত দিয়েই ব্রায়ের ওপর দিয়ে নিজের বুক ডলতে লাগলো সোমা। নজরুল ক্ষলে উঠলো – baap beti chuda chudi golpo

– স্কার্টটা আবার পড়ে থাকলি কেন ?

বলে নিজে এগিয়ে এসে হাটু গেড়ে সোমার সামনে মাটিতে বসে হাত দিয়ে স্কার্টের হুক খুলে দিতেই স্কার্ট নিচে পড়ে গেলো। বিকিনি জাতীয় প্যান্টি পড়া সোমার গুদ ভেসে উঠলো নজরুলের চোখের সামনে। 

মাগীর কলাগাছের মতো উরু দুটোর মাঝে গুদের জায়গাটা অনেক খানি চওড়া। প্যান্টির পাশ দিয়ে দেখা যাচ্ছে যে বাল নেই – পুরো কামানো। একটু দুরে দাড়িয় প্যান্টি ব্রা পড়া সোমাকে দেখতে থাকলো নজরুল।

নাচের ছন্দে দুলছে সোমার বুক পাছা । হা করে নিজের মেয়ের দিকে তাকিয়ে থাকলো নজরুল। সোমা বুঝতে পারছিরো তার বাবার নজর তার শরীরে ঘুরছে – মাইয়ের বোঁটা দুটো সাথে সাথে শক্ত হয়ে উঠলো – ব্রায়ের সাথে স্পর্শে টন টন করতে লাগলো।

নজরুল উঠে সোমার পিছনে দাড়িয়ে দুই হাত দিয়ে সোমার কোমড় ধরে টেনে আনলো তাকে নিজের দিকে। তার ঠাটানো ধোন সোমার পাছার ওপর ঠেসে ধরে ডলতে লাগলো। 

পাছার দুই দাবনার মাঝে তার একফুট লম্বা – চার ইঞ্চি মোটা ধোনটা দলিত মথিত হতে লাগলো। মিউজিকের তালে তালে দুই হাত কোমড় থেকে আস্তে আস্তে তার উঠে যেতে থাকলো সোমার বুকের দিকে। 

দুই হাত নজরুল আস্তে করে দুই বোগলের নিচ দিয়ে সোমার মাইয়ের ওপর রেখে মাইয়ের সাইজ পরখ করার চেষ্টা করতেই সোমা শীৎকার দিয়ে উঠলো – আদুরে কন্ঠে বললো

– উম ম – বাবা – কি করছো ? baap beti chuda chudi golpo

– দেখছি – এ কি অবস্থা করেছিস তোর বুকের ? মাই গুলো এত বড় হলো কি করে ?

কথার সাথে সাথে নজরুলের হাত দুটো সোমার মাই গুলো আদুল করে টিপতে শুরু করেছিলো। শক্ত দুধ দুটো – বোঝা যায় বেশী ঘাটাঘাটি হয় নি। 

দুই হাত দিয়ে সোমাকে নিজের বুকের সাথে লেপ্টে নিয়ে সোমার দুধ দুটো আদর করে মলতে লাগলো নজরুল। নেটের ব্রায়ের ভিতরে শক্ত হয়ে যাওয়া মাইয়ের বোঁটা দুটো দুই হাতের আঙ্গুলে ধরে চুনোট পাকাতে শুরু করলো নজরুল।

– টিভিতে বিজ্ঞাপন দেখে একটা ক্রিম ব্যাবহার করেছিলাম । তার পর থেকেই তো বড় হওয়া শুরু হলো –

– মাইরি বলছি সোমা – মাইয়ের যা সাইজ বানিয়েছিস না –

বলে দুই হাতের চেটো দিয়ে ধাক্কা দিয়ে ব্রা উপরে তুলে দুই মাই উন্মুক্ত করে দিয়েছিলো নজরুল।

– বাবা !

– চুপ কর ? প্রান ভরে আগে দেখে নেই –

বলে সোমাকে ঘুরিয়ে বুক দুটো নিজের চোখের সামনে নিয়ে এসেছিলো নজরুল। এত বড় মাই এত খাড়া হতে পারে চিন্তাই করতে পারবে না কেউ ? 

মনে হচ্ছে দুটো হেডলাইট যেন সোমার বুকের ওপর কেউ বসিয়ে দিয়েছে। মাই দুটের মাঝখানে আঙ্গুরের সমান মাইয়ের বোঁটা।  baap beti chuda chudi golpo

হালকা খয়েরী রং এর বোঁটা। ফুলে আছে। হুক খুলে সোমার বুক থেকে ব্রাটা খুলে বিছানার ওপর ছুড়ে ফেলে দিলো নজরুল। ডান হাত দিয়ে সোমার বাম দিকের মাইটার ওপর আস্তে আস্তে হাত বোলাতে লাগালো নজরুল।

বলতেই সোমার প্যান্টির ইলাস্টিকের নিচে দু হাতের বুড়ো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ইলাস্টিক টেনে নামিয়ে যোনীপথ উন্মুক্ত করে দিয়েছিলো নজরুল। 

সাথে সাথেই দেখতে পেলো যোনী পথ দিয়ে পাতলা রস গড়িয়ে পড়ছে। যোনীপথের পাপড়ি দুটো গোলাপের পাপড়ির মতো খুলে আছে – লাল হয়ে আছে ভোদাটা। ঠিক যেন সদ্য ফুটে উঠা গোলাপ ফুল।

মুখ দিয়ে সোমার হাটুর কাছ থেকে কিস করতে করতে আস্তে আস্তে সোমার ভোদার কাছে নিতে শুরু করেছিলো নজরুল। আস্তে করে সোমার ভিতরের উরুতে একটা কামড় দিতেই সোমার সে• চরমে উঠলো। 

দু হাত দিয়ে আকড়ে ধরলো তার বাবার মাথা নিজের যোনী পথের ওপর। নজরুল সুযোগ পেয়ে গুদের পাপড়ি দুটো জিভ দিয়ে চাটতে লাগলো। সোমার শরীর কাপতে লাগলো – দু হাত দিয়ে সোমা বাবার মাথার চুল খামচে ধরতে লাগলো।

নিজের শরীরের শিহরণ দেখে বারবার অবাক হয়ে যেতে থাকলো সোমা। এই সুখের কোন বর্ণনা তার মনে পরলো না। দু পায়ের মাঝে এত সুখ !

জিভ দিয়ে সোমার গুদ চাটতে চাটতে চোঁদনবাজ নজরুল তার দু হাত নিয়ে গেলো মাইয়ের ওপর। দুই হাত দিয়ে দুই মাইয়ের বোঁটা ধরে চুর বুড়ি দিতে থাকলো ।  baap beti chuda chudi golpo

আস্তে আস্তে জিভ দিয়ে নাড়া দিতে থাকলো গুদের কোটে। কেপে কেপে উঠতে লাগলো সোমার সারা গা। গুদের লালচে ভিতরের অংশ চাটতে চাটতে জিভ দিয়ে সোমাকে চুদতে থাকলো নজরুল। 

ইচ্ছে করেই জিভের গোড়া বারবার ঘষা দিতে লাগলো সোমার গুদের কোটে। সোমার মনে হচ্ছিল তার চোখের সামনে বোমা ফাটছে এক এক করে । দুই মাইয়ে তখন তার বাবার দুই অভিজ্ঞ হাত ঘোরাফেরা করছে। সুখের সর্বচ্চো শিখরে উঠে যাচ্ছে তার সমস্ত অনুভুতি।

নজরুল একটা আঙ্গুল সোমার গুদে ভরে দিতেই সোমা আর নিজেকে সামলে রাখতে পারলো না –

– আআআ্———— আহ –

করে সোমা খসিয়ে দিয়ে তার জীবনের রাগরস। যোনী দিয়ে গরম উত্তপ্ত সোমার রাগরস ধারার মতো বের হয়ে পড়তে লাগলো। দুই হাত সোমার পাছার নিচে দিয়ে – সোমার গুদ নিজের মুখে লাগিয়ে নজরুল চো চো করে সেই রস পান করতে থাকলো।

ধনুকের মতো বেকে উঠেছিলো সোমার শরীর – কাটা পাঠার মতো বারবার বেকে উঠছিলো। ঝড় যখন থামলো তখন সোমার শরীরে আর এক বিন্দু শক্তিও নেই –

– বাবা – আর না বাবা – প্লিজ – লক্ষ্যীটি –

– সেকি রে – মাত্র তো শুরু করলাম – baap beti chuda chudi golpo

বলে দুই হাতে আবার সোমার মাই টিপে গুদে আঙ্গলি করে সোমাকে উত্তেজিত করতে লাগলো নজরুল। মাই বুক পেট চাটতে থাকলো জিভ দিয়ে। সোমর দুই পা উপরে উঠিয়ে গুদের ফুটো থেকে নিয়ে পাছার ফুটো পর্যন্ত জিভ দিয়ে চাঁটা শুরু করলো নজরুল –

– ছি বাবা –

– চুপ কর – সেক্সের সময় কোন ঘৃনা থাকতে নেই

বলে সোমার উরু হাটু পা- পায়ের আঙ্গুল চাটতে চাটতে নজরুল উঠে দাড়িয়ে তার শর্টস খুলে ফেললো – খুলে ফেললো গায়ে গেঞ্জি । 

টাটিয়ে টন টন করতে থাকা এক ফুট সাইজের ধোনটা দেখে সোমা একটা হার্ট বিট মিস করলো। ধোনটা লম্বা যেমন – মোটাও ঠিক তেমনি। সোমার দুই পা ফাক করে ধোনটা সোমার গুদের ছোট ফুটাতে সেট করতেই সোমা আঁতকে উঠলো –

– বাবা – না বাবা – বাবা না বাবা প্লিজ – ওটা ঢুকালে আমি মরেই যাবো –

– রুমার মতো নখরা করিস নাতো –

বলে সোমার গুদের রসে নিজের ধোনের মাথাটা ভিজিয়ে নিয়ে নজরুল এক ধাক্কায় ধোনটা ঢুকিয়ে দিলো সোমার গুদে। চিৎকার করে উঠলো সোমা –

– আহ —

নজরুল তার ধোনের মাথায় সতিচ্ছদ্য অনুভব করতেই বুঝতে পারলো – তার মেয়ে কুমারী । বুঝেই অবাক হয়ে গেলো – কুমারী মেয়ের শরীরের এত খাই। সোমা তাকে ধাক্কা দিয়ে দুরে সড়িয়ে দেবার চেস্টা করতেই নজরুল বলে উঠলো –

– আস্তে – মাত্র তো ঢুকিয়েছি – পর্দা তো এখনো ফাটেনি – baap beti chuda chudi golpo

– প্লিজ বাবা – আজ আর না – আরেকদিন –

– চুপ – মাগী বলে কি ? সোনা ঢুকিয়ে পর্দা না ফাটিয়ে বের করে নেবো – না না তা তো হবে না –

বলে নজরুল মাথা নীচু করে সোমার মাইয়ের একটার বোটায় কামড় দিয়ে সজোড়ে কোমড়ের এক ধাক্কায় পুরো এক ফুটি ধোনটাকে গেথে দিলো সোমার কুমারী গুদে

– আহ –

বলে ছোট একটা চিৎকার করে সাথে সাথে অজ্ঞান হয়ে গিয়েছিলো সোমা।

সোমার মুখ থেকে হা করে সব কিছু শুনছিলো ইভা। সোমা থেমে যেতেই আগ্রহ ভরে জিজ্ঞাসা করলো –

– তারপর

– তারপর আবার কি ?

জ্ঞান যখন ফিরলো – তখন বাবা মেল ট্রেনের মতো স্পীডে ঠাপিয়ে যাচ্ছে – দু হাতে পাগলের মতো মুলছে আমার মাই দুটো। চোদাতে যে কি মজা তোকে কি বলবো ইভা। 

পৃথিবীর কোন সুখের সাথে এর তুলনা হয় না। প্রথমে একটু ব্যাথা পেলেও – আর পর যা সুখ পেলাম তা আর বলার মতো না। 

চুদতে চুদতে বাবা এক সময় স্পীড বাড়িয়ে দিলো – আমিও নিচ থেকে তলঠাপ দিতে লাগলাম । সারা ঘরে তখন ঠাপের শব্দ আর সে•ের মন মাতানো গন্ধ । বাবা এক সময জোড়ে জোড়ে আমার মাই এর বোঁটা ধরে টানতে টানতে আমার গুদে ধোনটা ঠেসে মাল ঢেলে দিয়েছিলো।

– তুই প্রেগনেন্ট হয়ে যাস নি –

– নাহ – মাসিকের পর পর চুদেছিলো তো – তাই কিছু হয় নি। baap beti chuda chudi golpo

– এর পর কি করলি ?

– কি আর করবো ? বাবার সাথে প্রেম শুরু করলাম। মা বাসা থেকে বের হয়ে গেলেই বাবা হয় রুমাকে নাহয় আমাকে নিয়ে বাইরে চলে যায় – কোম্পানীর গেষ্ট হাউজে নিয়ে গিয়ে ইচ্ছে মতো ঘন্টা তিনেক চোদাচুদি করে তারপর আবার বাসায় চলে আসে। online bangla choti স্কুলড্রেস পরা মেয়েটাকে চুদলাম

রুমা আর আমি সপ্তাহের দিন গুলো ভাগ করে নিয়েছি বলে কোন সমস্যা হয় না। কিন্তু তুই এত কিছু জানলি কেন বলতো? তোর বাবাকে নিয়ে কি কোন সমস্যা হচ্ছে নাকি ?

– না না তেমন কিছু না –

– মাগী – বাপ যদি চুদতে চায় তো চুদিয়ে নে না – ঘরের ভিতরেই তো সব হচ্ছে – কেউ কিছু জানবে না। তুই ও সুখ পাবি – তোর বাপও সুখ পাবে।

– কিন্তু –

– কোন কিন্তু নেই – বিয়ে শাদীর তো অনেক বাকি। এই মোল্লাদের দেশে শরীরের খিদে মেটাবি কাকে দিয়ে। আমার কথা শোন ইভা তোর বাবাটাকে পটিয়ে ফেল । এখনো তোর বাবা হ্যান্ডসাম আছে। উনাকে দিয়ে চুদিয়ে সুখ পাবি –

– দেখি – কি করি – যাইরে baap beti chuda chudi golpo

ইভা সোমার কথা শুনে উঠতে গিয়ে বুঝতে পারলো যে তার প্যান্টি থেকে বের হয়ে আসা রাগরসে ততক্ষনে বেঞ্চের অনেক খানি ভিজে গেছে।

One thought on “baap beti chuda chudi golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *