বাংলা চোদাচুদির চটি গল্প

বাংলা চোদাচুদির চটি গল্প তখন ক্লাস টেন এ পড়তাম ।পড়াশুনায় খুব ভাল ছিলাম । মা বাবা গ্রামে থাকতেন আর আমি মামার বাসায় । পড়ার জন্য বাবা মা শহরে ছোট মামার বাসায় রেখে যান ।

আমার নাম অভি । দেথতে ভালই লম্বায় ৫ ফুট ৯ ” । যাই হোক এবার গল্প শুরু করি। আমার মামার কোন সন্তান নেই ।তাই মামা আর মামী বাবা মার মতই ভালোবাসতেন ।

মামা যে বাসায় থাকতেন তার উপর তলায় আর একটি পরিবার থাকত ।যাই হোক সেই পরিবারের কর্তা শহিদ সাহেব পুলিশের চাকরী করতেন ।

এক ফ্ল্যাটে থাকার কারনে তাদের সাথে ভালই সম্পর্ক ছিলো । শহিদ কাকুর দুই মেয়ে । বড় মেয়ের নাম পলি আর ছোট টা মলি । পলি তথন hsc 1st yr এ পড়ত যেহেতু তার ছোট তাই আপু বলে ডাকতাম ।

মলি পড়ত ক্লাস নাইন এ । প্রায় প্রতিদিন বিকাল বেলায় মামী ওদের বাসায় যেয়ে গল্প করতেন । স্কুল থেকে ফেরার পর খাওয়া ,গোসল , হোম ওয়ার্ক ।

আর বিকাল বেলায় ছাদে বসে সময় কাটানো ।এ ভাবেই চলে যাচ্ছিল সময় ।বিকেলে ছাদে পলি আপু আর মলি ও আসত একটু আধটু কথা হত এই তো । বাংলা চোদাচুদির চটি গল্প

একদিন বাড়ির কথা মনে পরায় ছাদে একা বসে আছি এমন সময় পলি আপু ছাদে এল । হঠাত পিছন থেকে ডাকায় আমি থমকে পিছনে তাকাই দেখি পলি আপু ।

আমার মার কথা মনে পরায় চোখের কোনে পানি এসেছিল তা দেখে পলি আপু বলল কি ব্যাপার অভি মন থারাপ কেন ,মামি কি বকেছে আমি না বললাম এবং সেখান থেকে নীরবে নেমে এলাম ।

পরদিন স্কুল থেকে ফিরে বিকেলে ছাদে গেলাম যেহেতু বাইরে খেলতে যেতাম না তাই ছাদ ছিল একমাএ সময় কাটানোর জায়গা । bangla new choti golpo kahini

তো ঐ দিন ছাদে একা ছিলাম কিছু সময় পর পলি আপু এল বেস কিছুসময় চুপ থাকার পর আপু বলল অভি আমি বুঝতে পারি তোর একা একা লাগে ভাল লাগে না । আমি শুধু হ্যা সুচক মাথানারলাম ।

আমারও এমন লাগে কিন্তু কিছুই করার নেই কলেজের পর সারাদিন বাসায় । আর এখানে এমন কেউ নেই যার সাথে ভাল বন্ধু হতে পারব কারন সবাই বয়সে আমাদের বড় ।

আমি তার কথায় সায় দিলাম । আপু আবার কিছু সময় চুপ রইল তার পর বলল অভি আমরা কি ভাল বন্ধু হতে পারি । আমি হ্যা বললাম ,আপু বলল বেশ আজ থেকে আমরা বন্ধু আজ থেকে আমায় আপু ডাকবি শুধু পলি ডাকবি ।

আমি বললাম ঠিক আছে পলি বেশ কিছু সময় আমরা গল্প করে নিচে নেমে এলাম । এই প্রথম কেন জানি খুব ভাল লাগল ।কেমন যেন একটা ভাল লাগার অনুভূতি ছোয়ে গেল আমায় । বাংলা চোদাচুদির চটি গল্প

পরদিন বিকালে একটু দেরীতে ছাদে গেলাম দেখলাম পলি একপাশে চুপচাপ বসে আছে । আমাকে দেখেও কথা বলছেনা ।আমি জিঙ্গেস করলাম কি হয়েছে , পলি বলল আমি সেই ৪টা থেকে তোর অপেক্ষা করছি একা ছাদে বসে আর তুই এত দেরি করে আসলি যে ।

আমি বললাম সরি ভুল হয়ে গেছে আর হবে না । ও বলল প্রতিদিন ৪ টায় অবশ্যই ছাদে থাকবি । এভাবেই শুরু । প্রতিদিন বিকালে আমরা ছাদে বসে গল্প করতাম ।

ছাদে যেহেতু তেমন কেউ আসত না তাই কোন অসুবিধা হত না । এভাবেই চলছিল আমাদের । মলিও মাঝে মাঝে পলির সাথে ছাদে আসত ।প্রতিদিন বিকালে আমরা সময় কাটাতাম ।

বাংলা চোদাচুদির চটি গল্প

খুব ভাল লাগত ।স্কুল থেকে ফিরেই ভাবতাম কখন বিকেল হবে ।আমার যেন নেশা হয়ে গেল পলির সাথে সময় কাটানো।একবার ওর জ্বর হওয়ায় দু দিন ছাদে আসতে পারল না আমার তখন অবস্থা খারাপ কিছুতেই মন বসেনি এ দু দিন ।

ও যখন তারপর ছাদে এল আমায় দেখে বলল কিরে অভি তোর মুখ অমন শুকিয়ে আছে কেন ? আমি বললাম আমার কিছুই ভাল লাগে নি এই কয়দিন । বাংলা চোদাচুদির চটি গল্প

ও বলল কেন ,আমি বললাম তোকে মিস করছিলাম ও শুনে ফিক্ করে হেসে দিল তারপর বলল আমি তো বাসায় থাকতাম তুই তো দেখতে আসতে পারতি । আমি চুপ করে থাকলাম আর কথা না বলে চলে এলাম।

ও পিছন থেকে বেশ কয়েকবার ডাকল আমি তবুও চলে এলাম । পরদিন ছাদে গিয়ে বসে ছিলাম একটু পর ও আসল ।আমি চুপচাপ বসে ছিলাম ও এসে কিছুসময় দাড়িয়ে থাকল তারপর হটাত্* আমার পাশে এসে বসল ।

তারপর বলল সরি অভি আমিতো একটু তোর সাথে মজা করতে চেয়েছিলাম সত্যি অভি এ দু দিন আমারও খুব খারাপ লেগেছে প্লিজ আমার উপর অভিমান করে থাকিহ না ।

আমি ওর দিকে তাকিয়ে দেখলাম চোখ দুটো ছলছল করছে আর একটু হলেই কেঁদে দিবে ।তাই অভিমান ভুলে আবার কথা বললাম । ও বলল অভি আমি আর এমন মজা করব না । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি একটু হেসে বললাম ঠিক আছে । সেই দিন সন্ধ্যা পর্যন্ত আমরা এটা ওটা নিয়ে গল্প করলাম। এভাবেই দিন কাটছিল আমাদের। bangla new choti 69

তিন মাস পরের কথা প্রতিদিনের মত আমরা গল্প করছিলাম হঠাত পলি বলে ওঠল অভি তুই কাউকে ভালোবাসিস ? আমি বললাম হ্যা মা বাবা, মামা মামি সবাইকে ভালবাসি ।

ও বলল আরে কোন মেয়ে ভালবাসিস ? আমি কি বলব বুঝতে পারছিলাম চুপ করে ওর দিকে তাকিয়ে ছিলাম । হঠাত ও উঠে দাড়াল ।

আমার দিকে তাকিয়ে বলল অভি আমরা কি শুধুই বন্ধু ,আমি বললাম মানে ? তুই কি বলছিস আমি কিছুই বুঝতে পারছি না ।

ও রাগ চোখে আমার দিকে তাকাল । তারপর সহসা বলল অভি আমি তোমাকে ভালবাসি । কথাটা বলার সাথেই এক দৌড়ে ছাদ থেকে নেমে গেল ।আমি যেন হা করে ওর চলে যাওয়ার দিকে চেয়ে রইলাম । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি ওর যাওয়ার পথে চেয়ে রইলাম । সারারাত ভাবতে লাগলাম বিকেলের ঘটনাটা ।হ্যা নিজের অজান্তেই আমিও পলি কে ভালবেসে ফেলেছি । দিন-রাত কেমন একটা অসহনীয় অনুভুতিতে কেটে গেল ।

ভাব ছিলাম শুধু কখন বিকেল হবে । বিকাল ৪টা বাজার সাথে সাথেই ছাদে গিয়ে অপেক্ষা করতে থাকলাম ।প্রায় ১ ঘন্টা পর পলি ছাদে এল । নীরবতার মাঝে বেশ কিছু সময় কেটে গেল ।

এরপর আমি নীরবতা ভেঙে ওকে জিঙ্গেস করলাম পলি সত্যি কি তুমি আমাকে ভালোবাস নাকি মজা করছ । বেশ রাগ চোখে আমার দিকে তাকাল পলি তারপর বলল ভালোবাসা কোন মজা করার ব্যাপার না আমি তোমাকে খুব ভালোবাসি অভি তবে তুমি ভালোবাসতে না চাইলে সরাসরি বলে দাও ।

আমি হাসি মুখে বললাম পলি আমিও তোমাকে অনেক ভালোবাসি পলির রাগ মুখে এক মায়াবী হাসির ঝলক দেখতে পেলাম ।

পলি বলে উঠল অভি সারা জীবন শুধু আমাকেই ভালোবাসবে ,কখনো আমায় ছেড়ে চলে যাবে না ,কথা দাও ।আমি কথা দিলাম সারা জীবন তোমার সাথেই থাকব ।

পলির মুখে হাসি ফোটে ওঠল । পলি বেশ কয়েকবার চারপাশে তাকিয়ে কি যেন দেখল তারপর সহসা আমায় এসে জরিয়ে ধরল । বাংলা চোদাচুদির চটি গল্প

যদিও আমি ভাবি নি ও ছাদে এভাবে আমাকে জড়িয়ে ধরবে তবুও আমার খুব ভাল লাগল আমি ও দু হাতে ওকে বুকের মাঝে টেনে নিলাম । বেশ্যা দিয়ে ধোন চোষানো – ধোন চোষা

খুব ভাল লাগছিল পলি কে বুকের মাঝে ধরে রাখতে । হঠাত পলি বলল অভি সন্ধ্যা হয়ে গেছে । আমি যেন সুখের সেই জগত থেকে ফিরে এলাম এবং ওকে ছেড়ে দিলাম পলি একটা লাজুক মিষ্টি হাসি দিয়ে নিচে নেমে গেল । একটু পর আমিও আমার রুমে চলে এলাম ।

সারারাত ভাবতে লাগলাম আজ বিকেলে ঘটে যাওয়া ব্যাপার টা ।এ কি স্বপ্ন নাকি সত্যি । বারবার মনে হচ্ছিল আবার পলি কে বুকের মাঝে টেনে নেই ।এ যেন এক অস্থিরতার মাঝে রাত কাটল ।

সকালে নাস্তার টেবিলে মামি বললেন অভি আজ কি স্কুলে না গেলে বিশেষ কোন ক্ষতি হবে ? আমি বললাম না , কিন্তু কেন ?

মামি বললেন চলনা আমার বড় বোনের বাসা থেকে ঘুরে আসি তোর মামা তো আর সময় পায় না আমাকে নিয়ে বের হওয়ার ।

আমি বললাম তুমি তো একাই যেতে পার । বিকেলে আমাকে হোমওয়ার্ক করতে হবে । আসলে বিকালে পলির সাথে সময় কাটাব কিন্তু বেড়াতে গেলে তা তো সম্ভব হবে না তাই যেতে ইচ্ছে করছিল না । বাংলা চোদাচুদির চটি গল্প

তখন মামি বললেন ভয় নেই বাবা দুপুরের মাঝেই ফিরে আসব । তুই কিরে সারাদিন শুধু পড়তে হবে । যা রুমে গিয়ে তৈরি হো আমি আসছি । এ কথা বলে মামি তার রুমে চলে গেলেন ।

আমি ভাবলামদুপুরেই তো ফিরব যাই । খাওয়া শেষ করে তৈরি হলাম । তারপর মামির সাথে বের হলাম ,মামি আমাকে নিয়ে প্রথমে কিছু কেনাকাটা করলেন তারপর তার বোনের বাসায় গেলাম সেখানে কিছু সময় কাটিয়ে দুপুরে খাওয়ার পর ফিরে এলাম ।

এসেই রুমে ধুকে ফ্রেশ হয়ে ছাদে গেলাম । কিছু সময় পর পলি ছাদে এল ।একটু লজ্জার আভা ওর মুখে ফুটে উঠছিল ।বেশ কিছু সময় গল্প করে কাটালাম ।

আমি বারবার ওর দিকে তাকাচ্ছিলাম ।বেশ কয়েকবার চোখাচোখি হল আমাদের পলি বলে ওঠল অভি এমন করে কি দেখছ বার বার । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি বললাম তোমাকে, ও বলল আজ কি আমায় নতুন দেখছ? আমি বললাম আজ তোমার মাঝে আমি ভালোবাসা পেয়েছি তাই আমি আমার ভালোবাসা কে দেখছি ।

পলি দূরে দাড়িয়ে ছিল এ কথার পর আমার পাশে এসে বসল আমার হাতে হাত রেখে বেশ কিছু সময় তাকিয়ে রইল আমার দিকে তারপর বলল সারাজীবন এ ভাবেই আমাকে ভালোবাসবি ।

আমি বললাম হুম বাসব । হঠাত শুনতে পেলাম কে যেন পলি কে ডাকছে আর ছাদে আসছে । পলি আমায় ছেরে বেশ দুরে গিয়ে দাড়াল ।

ছাদে মলি এল পলি কে গিয়ে বলল আপু মাডাকছে পলি চলে গেল । মলি এসে আমাকে বলল কেমন আছ ভাইয়া ? মনে মনে একশ গালি দিলাম ওকে । আমি ভাল তুই কেমন ? বেশ কিছু সময় কথা বলে নিচে নেমে এলাম ।হাত মুখ ধুয়ে পড়তে বসলাম ।

পরদিন সকাল থেকে খুব বৃষ্টি হচ্ছিল । দুপুরের দিকে ভাবলাম বৃষ্টিতে গোসল করব । তাই মামী কে বলে ছাদে চলে গেলাম ছাদে গিয়ে দেখি পলি আর মলি ও বৃষ্টিতে ভিজতেছে । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি চুপচাপ এক কোনে দাড়িয়ে ভিজতে লাগলাম । কিছুসময় পর মলি বলল আপু চল আর না । পলি বলল তুই যা আমি ৫ মিনিট পর আসছি । মলি নিচে চলে গেল ।

পলি আমার কাছে এসে দাড়াল বলল জ্বর আসবে বেশি ভিজো না । আমি কোন কথা না বলে পলি কে বুকের মাঝে টেনে নিলাম ।

পলি বলতে লাগল ছাড় অভি কেউ দেখে ফেলবে ,আমি আরো শক্ত করে ওকে জড়িয়ে ধরলাম । এবার পলি বেশ রাগের সুরে ছাড়তে বলল ।

আমারো রাগ লাগল ছেড়ে দিয়ে চলে আসছিলাম ঠিক তখন পেছন থেকে পলি আমার হাতটা ধরল , রাগ করলে অভি? কেউ দেখে ফেলতে পারে বুঝতে চেষ্টা কর । মায়ের গুদে রস ভরে হরহর করছে bd choti ma chele

আমি চুপ করে রইলাম পলি বলল ঠিক আছে এখুনি তোমার রাগ শেষ করে দিচ্ছি । পলি চারদিকে কি যেন দেথল তারপর সহসা আমাকে জরিয়ে ধরে তার কোমল উঞ্চ ঠোট দুটে আমার ঠোটের সাথে মিলিয়ে দিল । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি ভাবিনি এমন কিছু হবে , ভালোলাগা আর আবেশে আমার চোখ বুঝে এল । জীবনের প্রথম কিস একটা অন্য রকম অনুভূতি ।

কখন যে একে অপরের ঠোট পাগলের মত চুষতে শুরু করে দিয়েছি বুঝতেই পারি নি । আমি যেন তখন স্বর্গে । কিন্তু হঠাত সিড়ি তে পায়ের আওয়াজ পেলাম ।

আমরা একজন আরেকজন কে ছেড়ে সরে এলাম । পলির মুখে লাজুক আভা ফুটে ওঠেছিল । মাথা তুলে তাকাতে পারছিল না ।শুধু বলল আমি নিচে যাই । ও যাওয়ার সাথে সাথেই মামি এল বলল অনেক হয়েছে এবার নিচে চল ।

Leave a Comment

error: