bangla new choti golpo kahini

bangla new choti golpo kahini দুই বছর আগে আমার ব্রেকাপ হয়ার পর আমি মানসিক ভাবে খুবই ভেঙ্গে পরেছিলাম। আমি যে কোন ভাবেই ওকে আবার পাওয়ার চেষ্টা করতে লাগলাম। 

অনেক খোজার পর আমি অনলাইনে একজন বিদেশী তান্ত্রিক পেলাম। যিনি কথা দিলেন ওকে ফিরিয়ে দেবে। তার জন্য আমাকে উনার কাছে থেকে মন্ত্র কিনতে হবে। 

কিন্তু কোন টাকার বিনিময়ে নয়। আমাকে ওঁই তান্ত্রিকের ফোরামে আরও নানা দেশ বিদেশী সদস্যদের সাথে কথা বলে পয়েন্ট অর্জন করতে হবে সেই পয়েন্ট দিয়ে আমি মন্ত্র কিনতে পারব।

এটা খুবই সহজ একটা কাজ তাই আমি শুরু করে দিলাম কথা বলা। সেখানে নানা ভারতীয় এবং বিদেশী সদস্য ছিল। বেশ কিছুদিনের মধ্যেই আমি অনেক পয়েন্ট কামিয়ে ৩ টে মন্ত্র কিনে ফেললাম। কিন্তু আমার প্রাক্তন আমার সাথে কোনো রকম ভাবেই যোগাযোগ করেনি।

প্রায় মাস দুয়েক পর আমাদের ফোরামে তারিন বলে এক মুসলিম মহিলা জয়েন করল। আমি আর তারিন খুব বেশি ফোরামে অ্যাকটিভ থাকতাম।

তারিন বললঃ ওর ও বয়ফ্রেন্ড ওকে ছেঁড়ে দিয়েছে। সে নাকি ওকে ধরে ভীষণ মারত। কিন্তু সে সব কিছুর পরেও তারিন তাকে ফিরে পেতে চায়। কারন তারিন তাকে খুবই ভালোবাসে।

আমরা ফোরামে সকলেই বলেছিলাম যে এমন কারো জন্য নিজের জীবন নষ্ট না করতে, কিন্তু ও আমাদের কারো কথাই শোনেনি। কারন, ও ভাবত যে তন্ত্র মন্ত্র করে ও তাকে নিজের বশে করে নেবে, তাহলে সে আর ওকে ছেঁড়ে যাবেনা কোনো দিন।

তারিন বেশ বড়লোক থাকায় ও অনেক মন্ত্র টাকা দিয়ে কিনেছিল। কিন্তু আমরা যারা সাধারন ঘরের ছিলাম আমাদের কথা বলেই পয়েন্ট বাড়িয়ে মন্ত্র কিনতে হত। bangla new choti golpo kahini

প্রায় ৮ মাস ফোরামে থাকার পর আমি একদিন দেখলাম আমাকে ফোরাম থেকে ব্লক করে দিয়েছে। কিছু বুঝতে পারলাম না। আমি ফেসবুক পেজে খুজতে লাগলাম তারিন কে। কিন্তু তারিন কে পেলাম না। আমি তারিন কে খুজছিলাম কারন ও আমার খুব ভাল বন্ধু হয়ে গেছিল আর আমি ভেবেছিলাম খোজ নেবে যে কেন আমি ব্লক হলাম।

কিন্তু আমি খুজে পেলাম সোনাম কে। তার কাছ থেকে আমি আরও কিছু ফোরামের বিদেশী মেম্বারকে এড করলাম।

তাদের সবার কাছ থেকেই জানতে পারলাম যে, তারিন আমাকে হিংসা করত যে আমি খুব তাড়াতাড়ি অনেক বেশি মন্ত্র কিনে ফেলেছিলাম। আর ও এখনও কোন কিছু পাচ্ছিলনা।

আমি শুনে অবাক হলাম যে তারিন আমার সাথে এরকম কিভাবে করল।

সোনামঃ তারিনের বয়ফ্রেন্ড বিয়ে করেছে অন্য মেয়েকে। আর তারিন এখন তার দেওর কে ডেট করছে। তারিনের ৩ তে বাচ্চা ও আছে, আর সে বিবাহিত। তবে স্বামী ছেঁড়ে যাওয়ার পর সে অন্যের সাথে সম্পর্ক করে কিন্তু সেও তাকে ছেঁড়ে দেয়ায় সে তার ভাইএর সাথে আবার নতুন সম্পর্কে যায়। সমানে ফেলে কুত্তা চোদার মত চুদতে থাকে – চোদার গল্প

আমি শুনে একটু অবাক তো হলামই। মানুষ চিনতে আবার ভুল করলাম। তবে এক্ত কথা বুঝলাম যে তারিনের চরিত্র খুব একটা সুবিধার নয়।

এর মধ্যেই তারিন, সোনাম মারফত খোজ নিয়ে আমাকে ফেসবুকে এড করে। সেখান থেকে আমার ফোন নম্বর নেয়।

নিজেই বলে নিজের বিয়ে আর বাচ্চার কথা কিন্তু, আমাকে ফোরামে ব্লক করানোর ব্যাপারে কোন কথা বলেনা। আর আমিও সেটা তুলিনি।

তারিন আমাকে নানা ইশারা দেয় এটা বোঝানর জন্য যে ওর আমার প্রতি আকর্ষণ আছে। কিন্তু আমার মত সাধারন একটা ছেলের প্রতি কোন আকর্ষণ না থাকাই স্বাভাবিক। তাই আমিও বেশি সাহস করিনি ওর সাথে সেরকম ভাবে কথা বলার। bangla new choti golpo kahini

সেদিন রবিবার ছিল, আমি একজন অন্য তান্ত্রিককে জিজ্ঞেস করেছিলাম যে আমি আমার হারিয়ে যাওয়া ভালোবাসা আবার ফিরে পাব কিনা। কিন্তু সে উত্তর দিল যে ও আর আমার জীবনে কোনদিন ফিরবে না।

আমি খুবই হতাশ হয়ে পড়েছিলাম।

আমার ইচ্ছা করছিল যে আমি কোন অন্য মেয়ের সাথে সম্পর্ক করি যাতে আমি ওকে ভুলতে পারি। এমন সময় তারিন আমাকে মেসেজ করল।

তারিনঃ কি করছ?

আমিঃ মন ভাল নেই।

তারিনঃ কেন?

আমিঃ অন্য এক তান্ত্রিকের সাথে কথা হয়েছে, সে বলল ও আর ফিরবেনা।

তারিনঃ আমার দেওর ও তো বিদেশ চলে গেল কদিন ভালোবাসার নাটক করে। আমার ও মন মেজাজ খুবই খারাপ।

আমার মাথায় কি এল, ভাবলাম একটা টোকা মারি, কে জানে হয়ত ভাগ্য সঙ্গ দিলে এমন কিছু পাওয়া যেতে পারে যেটা আমি কল্পনায়ও ভাবিনি। আমি একটা খোঁচা দিলাম।

আমিঃ ইচ্ছা করছে এখন কাউকে ধরে চূদি। তবে শরীর আর মনের আগুন নিভবে।

তারিনঃ এস আমাকে চোদ।

আমিঃ কি? তুমি আমাকে চূদতে চাও?

তারিনঃ হ্যা। আমিও চাই সবকিছু ভুলতে। তুমি হিন্দু আর আমি মুসলিম তাই আমাদের কোন রিলেশন সম্ভব না। কিন্তু আমরা একে অপরের সাথে শারীরিক সম্পর্ক তো করতেই পারি।

আমিঃ তাহলে বেশ তো আমি তোমাকেই চুদব, তুমি নিজেই যখন রাজি।

তারিনঃ হ্যা আমাকে এসব পুরোনো জিনিস থেকে বেরিয়ে নতুন ভাবে ভাবতে হবে। সে জন্য একজন অন্য বন্ধুর সঙ্গ খুব দরকার। bangla new choti golpo kahini

আমি তারিন কে বললামঃ আমি তোমার গুদ চাটব, আর তোমার দুধ খাব।

তারিন আমার বাড়াটা দেখতে চাইল। আমি দেখালাম।

তারিনঃ খুব বড়।

আমিঃ তোমার গুদ দেখব।

তারিন আমার গুদ তো এখন চুলে ভর্তি। শীতকাল, আর এদিকে খুব ঠাণ্ডা তাই সেভ করতে পারছিনা। তাও তুমি দেখতে চাইলে আমি দেখাব।

আমিঃ দেখাও।

bangla new choti golpo kahini

তারিন বাথরুমে গিয়ে সব খুলে আমাকে গুদের আর মাই এর ফটো পাঠাল।

পুরো দুধে আলতা রং তারিনের। দেখে মনেই হয়না ৩ বাচ্চার মা। মুখ দেখলে বয়সের ছাপ বোঝা গেলেও শশারীরিক গঠন কোন জোয়ান মেয়ের থেকে কম নয়।

আমি মনে মনে কল্পনা করতে লাগলাম যে তারিনকে কবে চুদব। আমি বুঝে গেলাম, যে মাগির খিদে আছে খুব। আর সে জন্যেই ও এক এর পর এক রিলেশনে যায়, নিজের শরীরের আগুন নেভানোর জন্য। যাই হোক আমার চোদা দিয়ে কথা। আর এরকম মহিলা আমি হয়ত আর কোন দিন পাবও না।

তারিনও খুব উত্তেজিত ছিল। বলে দিই তারিন থাকে বিহারে। আর আমি থাকি কলকাতায়। তো যেকোন একজনকে তো যেতেই হবে। পেশায় তারিন একজন ডাক্তার। কিন্তু সে বাড়িতেই চেম্বারে বসে। bangla new choti golpo kahini

তারিনঃ তুমি আমাকে সুখ দেবে এটাই অনেক। তোমার কাছ থেকে সুখ পেতে আমি সব কিছু করতে রাজি। আমি কলকাতায় আসব পরের মাসে। একটা হোটেল ভারা নেব। তুমি হোটেলে এসে আমাকে চুদবে।

আমিঃ পরের মাস তো কত দেরি। আমি কিছুদিন পর একটা বিয়ের জন্য বাইরে যাব।

তারিনঃ দারাও, আমাকে একটু ভাবতে দাও। সেদিন আমরা ফোন সেক্স করে শুয়ে পরলাম। তারিনের ঘরে ওর সাথে ৩ বাচ্চা থাকে তাই সে আমার সাথে ভিডিও কল করে নিজেকে দেখাতে পারেনি।

তারিন আমাকে সকালে মেসেজে বললঃ আমি বড় মেয়েকে নিয়ে মূসউরি তে যাব পরের সপ্তাহে। আমার বড় মেয়ে ওখানেই পরে। আমরা প্রথমে দিল্লি যাব। ওখান থেকে মুসউরি।

আমিঃ বাহ, খুব ভাল জায়গা।

তারিনঃ তুমি যাবে আমাদের সাথে?

আমিঃ যেতে চাইলেও উপায় নেই আমাকে বিয়েতে যেতে হবে পরের সপ্তাহে।

তারিনঃ তোমাকে বিয়ের দিন ওখানে পৌঁছে দেয়া আমার দায়িত্ব। আমি রাজি হলাম আর আমার টিকিট ওঁই দিন এ ক্যান্সেল করলাম বিয়ে বাড়ির জন্য। বাড়িতে বললাম একটা কাজের জন্য আর্জেন্ট দিল্লি যাব। ওখান থেকে বিয়ে বাড়ি চলে যাব। বৌদির লাল কালারের ফুলা গুদ boudir gud mara

প্ল্যান টা এরকম ছিল।

তারিন আমার দিল্লির টিকিট কেটেছিল। আমি সোজা দিল্লি গেলাম। সেখানে আমি ওর সাথে দেখা করলাম। সামনে থেকে দেখে আমি আর সামলাতে পারছিলাম না। এরকম সুন্দরি মহিলা আমি আগে কখনও দেখিনি। যেমন তার গায়ের রঙ তেমনি তার শরীর। কোনো হিরোইন থেকে কম নয়। হয়ত মুসলিমরা এরকমই সুন্দর হয়। bangla new choti golpo kahini

পরনে একটা শার্ট আর কটনের প্যান্ট। তার ওপর জ্যাকেট। দেখে ভাবাই যায়না যে ৩ বাচ্চার মা ও এরকম ভাবে নিজেকে মেইনটেন করতে পারে, তাও আবার ভারতীয়। আমাকে দেখে খুবই স্বাভাবিক ব্যাবহার করল।

তারিন মেয়েকে বললঃ এটা একটা মামা হয়, আমাদের সাথে মুসউরি যাবে। মামার ওখানে কিছু কাজ আছে। সে আবার ওখান থেকে আমার সাথেই ফিরবে।

তারিন গাড়ি ভারা করেছিল। আমরা ৩ জন পিছনের সিটে বসলাম। তারিনের মেয়ে আগে দৌরে গিয়ে জানালার পাশে বসে গেল। ৯ বছর বয়স তার। স্কুলে গিয়ে বন্ধুদের সাথে দেখা করার এক আলাদাই উত্তেজনা।

তারিন মাঝে বসল, আর আমি ওর পাশে। তারিনের মেয়ে বকবক করেই যাচ্ছিল আর ও ঘুমিয়ে পড়ল।

তারিনঃ ওকে কাল খুব ভোরে স্কুলে ছারতে হবে, তারপর আমরা সারা দিন একসাথে কাটাব।

আমিঃ ঠিক আছে।

তারিনঃ আমাকে ধর না একটু।

আমিঃ কোথায় ধরব?

তারিনঃ আমার শরীরে হাত দাও। কত দিন হল কোন পুরুষের হাত পাইনি।

আমিঃ সামনে ড্রাইভার রয়েছে, ও দেখবে তো। bangla new choti golpo kahini

তারিন ব্যাগ থেকে একটা চাদর বার করল। এবার সেই চাদর দিয়ে আমরা দুজন দুজন কে ঢেকে নিলাম। তারিন আমার বাড়ায় হাত বোলাচ্ছিল প্যান্টের ওপর থেকে। আর আমি তারিনের গুদে আঙ্গুল দিয়ে ঘসছিলাম।

তারিন আমার ঘারে মাথা রেখে “মম…আহহ…মহহ…” আওয়াজ করছিল। তারপর হটাত আমার হাত টা সরিয়ে দিল।

আমিঃ কি হল?

তারিনঃ আর ঘস না, মাল বেরিয়ে যাবে।

এরপর আমরা একটা জায়গায় নেমে কিছুক্ষণ রেস্ট নিলাম, তারপর আবার গাড়িতে উঠলাম। তারিনের মেয়ে ফোনে গেম খেলছিল, তাই আমিও কানে হেড ফোন লাগিয়ে গান শুনছিলাম, আর তারিন কখনও ওর মেয়ের সাথে কখন আমার সাথে কথা বলছিল। তবে সারাক্ষণই ও আমার হাত ধরে ছিল।

ওর মেয়ে ঘুমিয়ে পরায় আমি আবার চাদর গায়ে দিয়ে দিলাম।

আমি ওর ঘারে মাথা রেখে জ্যাকেটের চেন খুলে দিলাম। তারপর শার্ট এর বোতাম খুলে তার ভিতরে হাত ঢুকিয়ে ব্রা এর ওপর থেকেই ওর মাই টিপতে লাগলাম। ব্রা এর ভিতরে হাত ঢুকিয়ে ওর মাই এর বোটা গুলো টিপছিলাম।

আমিঃ আচ্ছা, সত্যি করে বল তো, তোমার বয়স কত?

তারিনঃ কি আসে যায়? বয়স বেশি হলে কি আমাকে আদর করবেনা?

আমিঃ তা নয়, জানতে ইচ্ছা করছে এই আর কি। bangla new choti golpo kahini

তারিনঃ ৩৭।

আমিঃ আমার তো মাত্র ২৫, তুমি তো অনেক বড় আমার থেকে, তোমার খারাপ লাগবেনা আমার সাথে সেক্স করতে?

তারিনঃ খারাপ লাগলে কি আর তুমি এখন আমার সাথে এখানে থাকতে? বয়স এ কিছুই আসে যায়না। যখন ঢোকাবে আমার ভিতরে তখন কি তুমি বয়স দেখবে নাকি আমার এই রসালো শরীর টা?

আমি তারিনের মাইটা জোরে টিপে দিলাম। আমি নিজের হাতে অনুভব করলাম যে তারিনের ওঁই ৩৬ সাইজের মাইএর ভিতর দিয়ে রস সঞ্চালন হচ্ছে।

তারিনঃ উফফ…কি করছ? ব্যাথা লাগে তো।

আমিঃ কাল তো আরও ব্যাথা লাগবে যখন ঢোকাব।

তারিনঃ সে কাল বুঝব, তুমি এখন আস্তে করে টেপ।

আমরা হোটেলে পউছালাম, তখন প্রায় সন্ধ্যা ৬ টা। তারিন আগেই আমার জন্য রুম বুক করে রেখেছে। আমি আমার রুমে ঢুকে গিয়ে ব্যাগ রাখলাম। bangla new choti golpo kahini

আমাদের দুজনের রুম পাশাপাশিই ছিল। তারিন ফোন করে আমাকে ডাকল। আমি ওদের ঘরে গেলাম। আমরা পুরো সন্ধ্যা গল্প করলাম, আমি তারিনের মেয়ের সাথে খেলছিলাম। রাত ৯ টা বাজতেই তারিন ডিনার সারতে বলল। আমরা ডিনার সারার সাথে সাথেই তারিনের মেয়ে ঘুমিয়ে পরল।

তারিনঃ ওকে একটু কোলে করে তুলে এক সাইডে শুইয়ে দাও না। আমি পারবনা তুলতে।

আমি শুইয়ে দিলাম।

তারিনঃ অনেক ঠাণ্ডা একা ওঁই রুমে ঘুমাতে হবেনা, এখানেই শুয়ে পর।

আমিঃ তোমাদের তো ডাবল বেড, তুমি আর মেয়ে শুলে জায়গাই থাকবেনা, আমি কোথায় শোবো?

তারিনঃ আমার ওপরে শোবে।

তারিন ওদের কম্বল টা মেয়েকে জড়িয়ে দিয়ে আমাকে আমার ঘর থেকে কম্বল আনতে বলল। আমি আমার ঘর থেকে কম্বল নিয়ে এলাম।

আমি শোবো বলে একটা হাফ প্যান্ট আর টিশার্ট পরে ছিলাম।

তারিন ওর শার্ট প্যান্ট খুলল। আমার সামনেই। আমার চোখের সামনে আমি কি দেখছিলাম আমি নিজেই জানিনা। এক ৩৭ বছর বয়সী মহিলা। 

পাশে বাচ্চা ঘুমাচ্ছে। আর পরপুরুষের সামনে নিজেকে উলঙ্গ করছে। ও সাদা রঙের ব্রা প্যানটি পরেছিল। একে দুধে আলতা রঙ তার ওপরে সাদা ব্রা প্যানটি। মনে হচ্ছিল কোন স্বর্গের পরী আমার সাথে দারিয়ে ছিল। bangla new choti golpo kahini

তারপর ও নিজেই ব্রা প্যানটি খুলে ল্যাঙট হয়ে গেল। পুরো সেভ করা গুদ। গুদের কোটা টা গোলাপি রঙের। আমি জিবনেও এর থেকে সুন্দরী মেয়ে আর কোন দিন পাবনা আমি তা জানতাম। আর আমার সামনেই ব্যাগ থেকে একটা হট প্যান্ট আর শর্ট টিশার্ট পরে নিল। আমি বসে বসে দেখছিলাম আর আমার বাড়া পুরো খাড়া হয়ে গেছিল।

মেয়ের পাশে তারিন শুয়ে পরল, আর আমাকে ডাকল। আমিও তারিনের পাশে শুয়ে পরলাম।

আমি শুয়েই আমার খাড়া বাড়াটা ওর পাছায় ঘছিলাম। আর ওর মাই টিপছিলাম।

তারিন আমার দিকে ফিরে আমাকে কিসস করতে লাগল।

তারিনঃ বেশি আওয়াজ করা যাবেনা, মেয়ে উঠলেই সর্বনাশ হবে।

আমি তারিনের হট প্যান্টের ভিতে হাত দিয়ে ওর পাছা টিপছিলাম। ও আমার পাছায় হাত দিচ্ছিল। আমি কম্বল থেকে বেরিয়ে ল্যাঙট হলাম। 

তারিনের গা থেকে কম্বল সরিয়ে দিয়ে ওর হট প্যান্ট খুলে দিলাম। লাইট বন্ধ থাকায় কিছুই ঠিক মত দেখতে পাচ্ছিলাম না।

আমি ওর গুদ চাঁটতে লাগলাম। এক আলাদাই স্বাদ ওর গুদের। তারিন আস্তে আস্তে “উহ…আহ…” আওয়াজ করছিল। হটাত ও আমার চুল ধরে আমার মাথা টা ওর গুদে চেপে ধরল, 

আর কোমর উঠিয়ে উঠিয়ে নিজের গুদ টাকে আমার মুখে চাপতে লাগল। তারপর গলগল করে আমার মুখে মাল ছেঁড়ে দিল। আমার সারা মুখে ওর মাল লেগে রইল। আমি বাথরুমে গিয়ে মুখ ধুয়ে এলাম। bangla new choti golpo kahini

এরপর ও আমার প্যান্ট খুলে দিয়ে আমার বাড়া চুষতে লাগল। আইস্ক্রিমের মত চাটছিল আমার বাড়া। আমি জীবনে এত হট মহিলা দেখিনি, আর আজ তো একজন আমার বাড়া চুষছে। 

বেশীক্ষণ আমি ধরে রাখতে পারিনি আর মাল ছেঁড়ে দিয়েছি। তারিন একবারের জন্য নিজের মুখ তোলেনি আমার বাড়ার ওপর থেকে পুরো মাল চেটে খেয়েছে।

তারিনের মেয়ে গভীর ঘুমে। সে জানেও না তার মা পাশেই শুয়ে এক অন্য ছেলে কে দিয়ে নিজের গুদ চাঁটাচ্ছে। তারিন আমার ওপরে এসে শুয়ে পরল। 

আমরা কোন কথা বলছিলাম না যাতে মেয়ে উঠে না যায়। আমারাও খুব ক্লান্ত থাকায় আমাদের ঘুম পাচ্ছিল। তাই আমরাও ওই ভাবেই ঘুমিয়ে পরেছিলাম। 

কনকনে ঠাণ্ডা থাকলেও আমরা ঠাণ্ডা অনুভব করিনি কারন আমাদের উলঙ্গ শরীর আমাদের হিট দিচ্ছিল।তারিনের হটাত মাঝ রাতে ঘুম ভাঙ্গে। আর আমার ঘুম ভাঙ্গে বাড়ার সুরসুরি ভাব পেয়ে। 

আমি উঠে দেখি তারিন আবার আমার বাড়া চুষে সেটাকে দাড় করাচ্ছে। আমার বাড়া দারিয়ে যেতেই ও উঠে এল, আর আমার বাড়া নিজের গরম গুদের মধ্যে ঢুকিয়ে নিল। কোন সমস্যাই হল না, কারন ৩ তে বাচ্চার জন্ম দিয়েছে, ওর গুদ অনেক ঢিলা।

আমি আস্তে আস্তে তল ঠাপ মারতে লাগলাম, তারিন আমার ওপর শুয়ে নিজের কোমর দোলাতে লাগল আর নিজের গুদ থেকে আমার বাড়া টা ভিতরে বাইরে করতে লাগল। তারিন খূব রোমান্টিক ভাবে আমাকে ধরে চুদতে লাগল।

তারিনঃ তুমি আমাকে বিয়ে করবে? আমরা লুকিয়ে বিয়ে করব, কেউ জানবেনা।

আমিঃ হ্যা করব। mal out choti golpo

তারিনঃ আচ্ছা, আগে হানিমুন টা সেরে নিই, তারপরে ডেট ঠিক করব।

বলেই আমার ঠোঁট চুষতে লাগল। আর চুদতে লাগল।

মেয়ের জন্য আমরা আওয়াজ করতে পারছিলাম না। কিন্তু তারিন আমার কানের কাছে…

“উহহ…আহহহ…আরও জোরে…ফাটিয়ে দাও গুদ আজ…আরও জোরে মার…” বলছিল।

আমি একটু জোরে তল ঠাপ মারতেই ঘর জুরে ঠাপানোর “চপ চপ” আওয়াজ হতে শুরু করে দিল।

কিন্তু আমরা আর পাত্তা দিলাম না, আর ওরকম ভাবেই চূদে গেলাম। কারন আমরা তখন খুব গরম হয়ে গেছিলাম।

আমিঃ আওয়াজ হচ্ছে জোরে, মেয়ে উঠে গেলে? bangla new choti golpo kahini

তারিনঃ উঠলে উঠবে, দেখবে ওর মা চোদাচ্ছে ওর হবু বাবা কে দিয়ে, তুমি থেম না এখন। মেরে যাও এই গুদ আমার।

প্রায় ২০ মিনিট পর আমি তারিনের পাছা চেপে ধরে আমার সব মাল ওর ভিতরে ঢেলে দিলাম। তারিনও আমাকে জড়িয়ে ধরে আমার শেষ ফোটা পর্যন্ত নিজের ভিতরে নিয়ে নিল। আমরা ওই অবস্থা তেই ঘুমিয়ে রইলাম।

1 thought on “bangla new choti golpo kahini”

Leave a Comment

error: