aunty ke chodar golpocoti golpoDesi Choti Kahinikakima choti golpomaa chodar golponaika choti golpoNew Panu Golpoonline choti golpo

desi coti golpo

desi coti golpo চাকুরী সূত্রে বাইরে থাকি।হাত খরচের জন্য টিউশন ও করি।আমার এক ছাত্রী ছিল, তার নাম ঈশা।ওর মা ডিভোর্সী।মেয়েকে নিয়ে এক থাকেন।জানিনা উনার সোর্স অফ ইনকাম, কিন্তু ভদ্র মহিলা খুব বিলাসেই থাকেন।

ঈশা সুন্দরী, ক্লাস টুয়েলভ এ পড়ে। ভদ্র মহিলা শহরে একটা ফ্ল্যাট কিনে আছেন।একদিন রাতে ওর বাড়িতে পড়াতে গেছি, দেখি ফ্লাটের দরজা হালকা ভেজানো।

ঢুকতেই একটা গোঙানির আওয়াজ ভেসে এল।পা টিপে টিপে এগিয়ে গেলাম।চমকে উঠলাম, কি দেখছি।ইশার মা কে একজন বলিষ্ঠ পুরুষ চুদে খাল করে দিচ্ছে।আর একজন উনার দুটি হাত ধরে রেখে উনাকে কিস করছে।

“আসিফ ছেড়ে দে আমায়, তোকে পুলিশে দেব।”

“মাগী ,তুই আমার কিছু করতে পারবি না।আমাকে আসল টাকা চাইছিস, শালা তোকে যা সুদের টাকা দিয়েছি ওটা আসলের তিনগুন।আবার আমাকে হুমকি দিস পুলিশে দিবি।আজ তোকে চুদছি, পরে তোর মেয়েকে চুদব।”

“তুই একটি নর খাদক।”

“সাদিক মাগীর মাইগুলো ভালো করে চুষ।”

সাদিক:ভাই ওখানে কে একজন দাঁড়িয়ে আছে।

আসিফ:মালটাকে ধরে নিয়ে আয়।

“চল বেটা অনেক লাইভ সিনেমা দেখেছিস।”

এই বলে আমাকে ইশার মার সামনে নিয়ে গেল। desi coti golpo

“কুত্তার দল, আমার গায়ে কাপড় দে, ও আমার ছেলের মত, আমার মেয়ের টিচার।”

“এবার এ তোকে চুদবে মাগী”

এই বলে আসিফ ও সাদিক আমাকে জোর করে উলঙ্গ করল।আমার ৬ইঞ্চির বাঁড়া এমনিই খাঁড়া ছিল, চোদন দেখে।

“কি দেখছিস, শালা।ঢোকা ভোদায় তোর বাঁড়া।লজ্জা পাচ্ছিস শালা।”

ইশার মার ভোদার দিকে তাকালাম, বীর্য চুঁইয়ে পড়ছে।মাইগুলোতে দাঁতের দাগ।চুল গুলো এলোমেলো।সাদিক আমার দিকে বন্ধুকে দেখিয়ে ইশারা করল, চোদার জন্য।আমি ভয়ে ভয়ে এগিয়ে গেলাম।

“না অমিত এই পাপ করোনা।তুমি আমার ছেলের মত।”

“মাসিমা আমি যদি ওদের কথা না শুনি, আমার জীবন চলে যাবে।”

আমি ধীরে ধীরে গিয়ে, একটি গামছা দিয়ে মাসিমার গুদ থেকে বীর্য মুছলাম।উনি চোখ বন্ধ করে রাখলেন।বাঁড়ায় থুতু লাগিয়ে ভোদায় সেট করলাম। banla coti golpo

এক সাথে পুরোটা ঢুকে গেল।কিন্তু আমি চালালাম না বাঁড়া।মাইগুলো প্রাণ ভরে চুষতে লাগলাম। সাদিক:শালা চুষবি পরে, এখন চুদ।

উপায় না দেখে বাঁড়া চালাতে শুরু করলাম।সাদিক রা বাহবা দিতে লাগল।মাসিমা চোখ বন্ধ করে মডার মত পড়ে আছেন।সাদিক ও আসিফ অট্টহাসি দিচ্ছে।

প্রায় ১০ মিনিট পরে , পেছন থেকে হাসাহাসির শব্দ না পেয়ে, ফিরে তাকাতে দেখি ওরা চম্পট দিয়েছে।আমি মাসিমাকে না বলে সুযোগ কাজে লাগলাম। desi coti golpo

উনার মাইগুলো এবার চুষতে লাগলাম।ঘাড়ে, কানের লতি কোনো জায়গা বাদ দিলাম না চুষতে।ভোদা থেকে ধোন বের করে , একগাদা থুতু নিয়ে উনার গুদে দিলাম।

এরপর গুদে দুটি আঙুল ঢুকিয়ে উপর নিচ করতে লাগলাম।ভোদা এমনিতেই তিনজনের চোদন হাঁ হয়েছিল।একহাতে উনার ভোদায় আঙুল ঢোকাচ্ছি, আর অন্য হাতে উনার মাইগুলো টিপছি।উনি চোখ বন্ধ করে রেসপন্স দিতে লাগলেন।

“আহঃ,,,,আহ্হ্হঃ,,,অমিত কি করছো।এরকম করো না।এটা পাপ।ওরা পাপ করতে বলছে, আর তুমিও তাই করছো।”

আমি মাইগুলোকে ময়দার মত দলছি, আর উনি মোচড় দিচ্ছেন।এরপর আমার কানের কাছে বললেন,”ঢোকাও তোমার টা, আর পারছিনা।”

আমি বাঁড়া ঢুকিয়ে ভোদায় জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।উনি দুই পা আমার কোমরে তুলে আমায় জড়িয়ে চোদন খেতে লাগলেন।আমি মাইগুলোকে চুষতে লাগলাম।উনি চোখ মেলে তাকালেন।

“এত চোদন বাজ কবে হলে অমিত।সাদিক ও আসিফ আমার ৫ বছরের উপবাস ভেঙেছে।কিন্ত আমায় শান্তি দেয় নি, ছিঁড়ে খেয়েছে।শান্তি তুমি আমায় দিচ্ছ।”

আমাকে পাগলের মত কিস খেতে লাগলেন।আমার দুই হাত উনার মাইগুলোর ওপর রেখে, জোরে টিপতে বললেন।

“আহহ,,,উহঃহহঃহহঃ,,,,,উমমমম,,,,,কি জোর তোমার বাঁড়ার।আহঃ,,,,,আমার হয়ে আসছে।”

উনি ভোদার জল দিয়ে আমার বাঁড়াকে স্নান করালেন।আমি তখনও শান্ত হইনি।প্রায় ২০ মিনিট চুদে উনার গুদে মাল ঢাললাম।উনি ভোদা জেঁকে রেখে পুরো বীর্যটা ভোদায় নিয়ে নিলেন।

আমি উনার দুধে মুখ দিয়ে উনার উপর পড়ে রইলাম।৫মিনিট পর আমার বাঁড়া ছোট হয়ে উনার ভোদা থেকে বেরিয়ে পড়ল।উনি আমায় ঠেলে সরিয়ে দিলেন।

বললেন আমি যেন আর কোনদিন উনার বাড়ি না আসি।আমি কাপড় পরে বেরিয়ে এলাম।প্রায় ১ বছর উনাদের খবর রাখিনি। desi coti golpo

একদিন রাস্তা দিয়ে আসছি, আমার এক বন্ধু খবর দিল, আসিফ ও সাদিক মাসিমা ও ঈশাকে রাস্তায় ধরে রেখে খিস্তি করছে।আমি বাইকটা নিয়ে এগিয়ে গেলাম।

এখন রাজনীতিতে আমার ইন্টারসেট বেড়েছে, তাই পুলিশের আধিকারিকদের সাথে রোজ ওঠা বসা হয়।সাদিক ও আসিফ কে বললাম তারা যদি মাসিমাকে না ছাড়ে আমি পুলিশে খবর দেব।

ওরা আমাকে হুমকি দিয়ে চলে গেল।আমি মাসিমার সাথে কোনো কথা না বলে বেরিয়ে এলাম।বাসায় রেস্ট নিচ্ছি, রাত ৮ টার দিকে এক অজানা নম্বর থেকে আমার ফোন এল।ফোনটা ধরে দেখি, মাসিমার গলা।

“অমিত, তুমি এখুনি আমার বাড়িতে আসবে।খুব দরকার আছে।”

“ঠিক আছে, আমি ১০ মিনিটের মধ্যে যাচ্ছি।”

পৌঁছে শুনি আসিফ ও সাদিক আবার হুমকি দিয়ে গেছে।এবার ঈশাকে চুদবে বলে গেছে।তাই আজ রাতটা যেন আমি উনাদের বাড়িতে থাকি। রেহানা চারজন দিয়ে চুদিয়ে হাত তুলে দিলো group panu golpo

আমি রাজি হলাম।রাতে আমাকে একটা লুঙ্গি দিলেন পরতে।মাসিমা নিজের ঘরে, ঈশা নিজের ঘরে।আমার জায়গা হল সোফাতে।রাত ১ টার দিকে দরজা খোলার আওয়াজে আমার ঘুম ভেঙে গেল।

চোখ খুলে দেখি, ঈশা পাতলা,হাঁটু অবধি ড্রেস এ বাথরুমে গেল।আমি সোফায় উঠে বসে আছি।বাথরুম থেকে বেরিয়ে ও আমার দিকে তাকিয়ে হেসে ঘরে ঢুকে গেল।

কিন্ত রুম লক করলো না।আমি অনেক্ষন ভাবলাম, এটা কি চোদার আমন্ত্রণ।ভাবলাম যাই হবে হোক, ঈশা কে আজ চুদব।ওর ঘরে ঢুকে দরজাটা লক করে দিলাম। desi coti golpo

ও বিছানার উপর বালিশকে জড়িয়ে শুয়ে আছে।আমি বিছানায় উঠলাম।ও উঠে দাঁড়িয়ে নিমেষের মধ্যে ওর নাইট ড্রেস খুলে ফেলল।ওর দুধ এ আলতা মাই, হালকা বাল গজানো ভোদা দেখে আমি পাগল হয়ে গেলাম।

ওর উপর ঝাঁপিয়ে পড়ে ওকে চুষতে লাগলাম।আমার বাঁড়া এমনিতেই লোহা হয়ে গেছিল।আমি ওর পা ফাঁক করে ভোদায় মুখ দিয়ে চুষতে লাগলাম।

ও আমার মাথা ওর ভোদায় জেঁকে রেখে মোচড়াতে লাগল।আমি এবার উঠে, ওর ভোদায় ধোন সেট করলাম।ঢোকাতেই ও আহঃ করে উঠলো।আমি পুরোটা না ঢুকিয়ে একটুখানি ঢুকিয়ে উপর নিচ করতে লাগলাম।

এরপর হঠাৎ পুরোটা ঢুকিয়ে দিলাম।ও “ওহ,,,মাগো,,,,বলে চিৎকার করল। এর পর বাঁড়া জোরে চালাতে লাগলাম।ও এবার আনন্দ নিতে লাগল, তলঠাপ দিয়ে।

ওর মাইগুলো জোরে জোরে চুসে ওকে আনন্দ দিতে লাগলাম।ও দুইবার জল খসাল।প্রায় ২০ মিনিট চুদে ওর বুকে মাল ফেললাম।ও আমায় জড়িয়ে শুয়ে থাকল।

আমি ওর রুম থেকে বেরিয়ে সোফায় আবার শুয়ে গেলাম।পরের দিন সকালে আমি ঈশা ঘুম থেকে ওঠার আগেই বেরিয়ে গেলাম।সন্ধ্যার দিকে ইশার মা আবার ফোন করলেন, যেন আজ রাতেও আমি উনাদের বাড়িতে থাকি।

আমি ইশার কথা ভেবে রাজী হয়ে গেলাম।রাতে উনার বাড়িতে পৌঁছে খাওয়া দাওয়া সেরে সোফায় ঘুমাতে যাব, এমন সময় কাকিমা বললেন, আমি যেন উনার রুমে আজ ঘুমাই, desi coti golpo

কারণ আমি উনার ছেলের মত, আর অতিথিকে বাইরে ঘুমাতে দেওয়া উচিৎ নয়।ঈশা আমার দিকে বিরক্তির চোখে তাকিয়ে ঘুমাতে চলে যায়।

আমি কাকিমার রুমে গিয়ে বিছানার এক পাশে শুয়ে পড়ি।কাকিমা রাতের ড্রেস পরে লাইট নিভিয়ে বিছানার আর এক পাশে শুয়ে যান।আমি কোনো কথা বলিনা, ঘুমানোর ভান করি।কিছুক্ষন পর কাকিমা নিজে থেকে কথা বলেন।

‘অমিত ঘুমিয়ে গেলে নাকি’।

desi coti golpo

‘না কাকিমা’

‘জান, তোমার সাথে ওই ঘটনার পর আমার জীবন নরক হয়ে গেছে।সাদিক ও আসিফ আমার মেয়ের অবর্তমানে আমাকে ৫০ বারের বেশি ঘরে এসে চুদেছে।

আমি ওদের যেন কামনা মেটানোর মেশিন হয়ে গেছি।সব ঠিক ছিল, কিন্তু এখন তারা ঈশাকে চুদতে চাইছে।আমি জীবন থাকতে আমার মেয়েকে ওই পশুদের হাতে তুলে দেব না।’

“এত কিছু ঘটছে, আপনি একটি বারের জন্যও আমাকে জানান নি’। desi coti golpo

উনি ঢুকরে কাঁদতে লাগলেন।আমি উনার দিকে মুখ ফিরে ঘুমালাম।মৃদু আলোতে দেখলাম, উনি চিৎ হয়ে শুয়ে আছেন একটা পাতলা নাইটি পরে, চুল গুলো খোলা, চোখের উপর বাম হাত রেখে কাঁদছেন।

আমি উনার চোখের ধারা মুছে দিলাম।হঠাৎ উনি আমাকে উনার বুকে টেনে নিলেন।জড়িয়ে কাঁদতে লাগলেন।এরপর আমাকে অবাক করে দিয়ে আমার ঠোঁটে কিস করতে লাগলেন, 

একটা হাত দিয়ে লুঙ্গির ভেতর দিয়ে আমার বাঁড়া চেপে ধরলেন।আমি নাইটির ভেতর দিয়ে উনার মাইগুলো চেপে ধরলাম।উনি উঠে পড়ে নিজেকে ও আমাকে বিবস্ত্র করলেন।

তারপর আমার বাঁড়াটা নিয়ে চুষতে লাগলেন।এর পর উনাকে শুইয়ে আমি উনার ভোদা কিস করি।উনি আমার মাথা চেপে ধরেন ভোদায়।এর কিছুক্ষন পর আমায় চুদতে বলেন।আমি ভোদায় বাঁড়া সেট করি।এক নিমেষে পুরোটা ঢুকে যায়।

‘অমিত তোর কাছ থেকে আগে যে চোদন খেয়ে ছিলাম, তার সুখ এখনও ভুলতে পারিনি, আজ আমার গুদ খাল করে দে।

“হাঁ, আজ গুদে আমি কামরস ঢালব।’”

“আহ্হ্হঃ জোরে দে অমিত,আহ্হ্হঃ এই সুখ আগে কেন নিলাম না আমি।উহঃহহঃহহঃ,,,,মাইগুলো চটকা,আমায় চোষ।”

“তোকে আজ চুদে কাহিল করবো। desi coti golpo

“আহহজজজ,,কি সুখ পাচ্ছি আমি,তুই কি করে পারিস এত সুন্দর চুদতে।”

“মাগী সাদিক ও আসিফের বাঁড়া কি আর ভালো লাগে না, আমাকে ঘরে নিয়ে এসে চোদাচ্ছিস”

“যেদিন তুই আমাকে ওদের সামনে চুদে ছিলিস সেদিনই তোকে আমার আরও ২ ই বার চুদতে ইচ্ছা হচ্ছিল।আমি বুঝে গেছিলাম তুই কত বড় চোদন বাজ”

“মাগী তুই এত সুন্দর সাদিকরা কেন , আমিই তোকে রোজ চুদতে চাইব।তোর বর একটা পাগলা যে তোর মত মাগীকে ছেড়ে দিয়েছে।তোর মেয়েটা ও তোর মত সুন্দর হয়েছে।”

“আহ্হ্হঃ অমিত,,,,আমার ব্যথা হচ্ছে, আস্তে কামড় দাও মাই গুলোতে, তুমি কি পশু হয়ে গেলে। আমার দুই বার জল খসে গেছে। একটু ভোদাটা চুসে দাও, আরাম পাচ্ছি না।

আমি ভোদা থেকে আমার বাঁড়াটা বের করে উনার নাইটি তে মুছলাম।তারপর উনার ভোদাটা মুছলাম।হাতে একগাদা থুতু নিয়ে আঙুল ঢুকালাম ভোদার ভেতরে, উনি মোচড় দিতে লাগলেন।

আমি এরপর ভোদার পাপড়ি গুলোকে চকলেট এর মত চুষতে লাগলাম।উনি সুখের চিৎকার করতে লাগলেন।আমি এবার নিচে শুয়ে আমার বাঁড়ার উপর উনাকে বসলাম। desi coti golpo

উনি পাগলের মত ঠাপ দেওয়া শুরু করলেন, উনার ঠাপের গতি এত ছিল আমার মনে হচ্ছিল উনি যেন আমার তলপেট ছিঁড়ে দেবেন।”আহঃহহঃ,,,,,উহঃহহঃহহঃ,,,,,,,

তোকে আজ ছিঁড়ে খাব অমিত, আহ্হ্হঃ তোর বাঁড়া আমার গুদের কামড় মেটানোর জন্যই তৈরি হয়েছে। উমমমম,,,,,,” আমি নিচে শুয়ে উনার মাইয়ের বোঁটা গুলো টিপতে লাগলাম।

প্রায় ১০ মিনিট পর আমি শেষ কঠিন চোদন দিতে প্রস্তুত হলাম।বিছানা থেকে উঠে উনাকে বিছানার কিনারায় টেনে আনলাম।মেঝেতে দাঁড়িয়ে উনার ভোদাতে একগাদা থুতু ঢোকালাম। নতুন প্রেমিকা কে চুদলাম notun choti

এরপর দাঁড়িয়ে উনার ভোদায় বাঁড়া সেট করলাম।সমস্ত শক্তি দিয়ে চুদতে শুরু করলাম। “মাগী তোকে আজ চুদে মেরে ফেলব। তোকে বিয়ে করব, রোজ চুদব।থাওউপপ্পপ্পপ্প,,,,,,থাপ্পপ্পপ্পপ্পপ আওয়াজে ঘর ভরে গেল।”

“আমি তোর চোদন মরা পর্যন্ত খেতে চাই, আহঃহহঃ,,,,,উমমমম,,,,,লাগছে আমার,,,,,,আর শক্তি নেই, এবার আমার গুদে তোর বীর্য ঢাল।আহঃহহঃ আমার গুদে তুই ফেনা তুলে দিয়েছিস।

আহহহহ আমার হয়ে আসছে।” তিনি আমার বাঁড়াকে উনার গুদেরজল দিয়ে স্নান করালেন।ক্লান্ত হয়ে মারা মানুষের মত পড়ে রইলেন, আমি কোনো দয়া না দেখিয়ে চুদতে লাগলাম।এর পর আমি বীর্য উনার ভোদায় ঢেলে উনার উপরে ক্লান্ত হয়ে শুয়ে রইলাম। desi coti golpo

কিছুখন পর, আমার উপরে উঠে একটা মাই আমার মুখে গুঁজে দিয়ে বললেন,” ঈশা কে বিয়ে করবে, আমার বাড়িতে থাকবে।আমি জানি কাল তুমি ঈশাকে চুদেছ।ইশার সাথে তুমি আমাকেও পাবে রোজ।আমার সব সুম্পত্তি তোমার হবে, আমি নিরাপত্তাও পাব।তুমি আমায় চুদতে পারো, কিন্তু মানুষ হিসেবে ভালো, শিক্ষিত ছেলে।”

“আপনি আমার মনের কথাটা বলে দিলেন।কাল চলুন মন্দিরে ঈশাকে বিয়ে করব আমি।আমি ঈশাকে ভালোবাসি।”

“তুমি আমায় বাচালে অমিত।নাও এবার আমার দুটি মাই ভালো করে চুষ।”

2 thoughts on “desi coti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: