coti golpocuda cudi golpocudacudi golpogroup choda chodigroup choti banglathreesome choti golpoবউ গ্রুপ চোদা

গ্রুপ চুদাচুদির গল্প

গ্রুপ চুদাচুদির গল্প এই গল্পটি আমার স্ত্রী অর্পিতার। ঘটনাটি একেবারেই সত্যি। বিয়ের আগে আমার স্ত্রীকেঅর্পিতা ও তার ১৪ বছরের কিশোরীকে বোনকে তার বান্ধবীর স্বামী আলতাফ কন্টাক্টর চুদেছিলো তারই একটি রগরগে কাহিনী এটি। 

অর্পিতার সঙ্গে আমার যখন বিয়ে হয় তখন ওর বয়স ২২। বিয়ের দুবছর আগের ঘটনাটি এটি, যখন ওর বয়স ২০। একটি কথা বলে নেয়া দরকার যে, আমার স্ত্রী খুবই সেক্সি। 

আমি দেখেছি সেক্সের সময় ওর হিতাহিত জ্ঞান থাকে না। তখন যাকে ইচ্ছে যাচ্ছেতাই ভাষায় গালিগালাজ করবে, পেটের কথা সব গরগর করে বলে দেবে। 

অর্পিতার সঙ্গে সেক্স করার সময় ওর জীবনের সত্য কাহিনীর বেশ কয়েকটি ঘটনা পর্যায়ক্রমে শেয়ার করবো আপনাদের সঙ্গে।

এতো করে আপনাদের জন্য লিখছি বলে অন্তত একটি মন্তব্য তো আশা করতে পারি। আপনাদের মন্তব্য পেলে আরও গল্প লেখায় আগ্রহ জমবে।

আমার বয়স তখন ২০ বছর। গরীব ঘরের মেয়ে আমি। বাবা মারা গেলে আমরা চার ভাইবোনকে নিয়ে বিধবা মা খুব অভাবের মধ্যে পড়ে গেলে আমি ভাবলাম যদি একটি চাকরি-বাকরি জোগাড় করতে পারি। 

আমি মাত্র এসএসসি পাস। চাকরি পেতে হলে ঢাকায় যেতে হবে। ঢাকায় আমার কোন আত্মীয়-স্বজন না থাকায় এক বান্ধবীর কথা মনে পড়লো আমার। 

ওর সঙ্গে স্কুলে পড়তাম। বয়স আমার চেয়ে এক বছরের বড়। ওকে একটি চিঠি লিখলাম যে, আমাকে ঢাকায় আসতে হবে চাকরির খোঁজে। বান্ধবী আমাকে তার বাসায় থেকে চাকরি খোজার আশ্বাস দিলো। গ্রুপ চুদাচুদির গল্প

কিন্তু ঢাকা যাওয়ার জন্য কিছু টাকা-পয়সা জোগাড় করতে আমার কয়েকদিন সময় লেগো গেলো। তারপর একদিন ছোট বোন ছবিকে সঙ্গে করে ঢাকার পথে রওয়ানা হলাম। আমার ছোট বোনের বয়স তখন মাত্র চৌদ্দ। 

জীবনে প্রথম ঢাকায় আসা। ঠিকানা খুঁজে পেতে খুব পেতে হলো। কলাবাগানের দোতলা একটি বাসায় আমার বান্ধবী রুমাদের বাসায় গিয়ে কলিং বেল বাজাতেই একজন ভদ্রলোক এসে দরজা খুলে দিলেন। 

দেখতে তাগড়া জোয়ান হলেও আন্দাজ করলাম বয়স পঞ্চাশের কম হবে না। এর সঙ্গে পাঁচ বছর প্রেম করে রুমার বিয়ে হয়েছে। বৌদি গুদে দুটি বাড়া নিল boudi group choti

ওনাকে এতোদিন না দেখলেও ওনার অনেক কথা শুনেছি বান্ধবীর কাছে। ওনার নাম আলতাফ। উনি সরকারী কাজের কন্ট্রাকটরি করেন। মনে মনে ভাবলাম, রুমা এই বুড়োকে নিয়ে কী করে। 

রুমার যা সেক্সি বডি, তাতে কি এই বুড়ো পারে রুমাকে শান্ত করতে? লোকটির মাথার চুল ছোটো ছোটো, অর্ধেকটা পেকে গেছে। ঘনকালো কাচাপাকা মোটা গোফ। গ্রুপ চুদাচুদির গল্প

চোখ দুটি বেশ বড় বড়। বুঝলাম ইনি রুমার স্বামী। আমি তাকে সালাম দিয়ে পরিচয় দিতেই দরজা খুলে দিয়ে ভিতনে নিয়ে গেলেন আমাদের। ড্রইংরুমে সোফায় বসলাম। তিনিও বসে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলেন।

ভদ্রলোককে ইতিমধ্যে আমি আলতাফ ভাই বলত শুরু করেছি। কারণ এর বাসায় থাকবো, হয়তো তিনি আমাকে চাকরি পেতেও সাহায্য করবেন, সে জন্য একটু খাতির তো করতেই হয়।

বেশ কিছুক্ষণ বসার পর বান্ধবীকে দেখতে না পেয়ে জিজ্ঞেস করলাম, রুমা বাসায় নেই?

আলতাফ বললেন, না তো। তুমি জানো না?

বললাম, না। রুমা আমাকে আসতে বলেছিলো প্রায় সপ্তাহ দুয়েক আগে।

আলতাফ জানালেন, রুমা তার মায়ের অসুখের কথা শুনে গতকাল দেশের বাড়িতে গেছে। আসতে হয়তো সপ্তাহখাকে সময় লাগবে।

এ কথা শোনার পর খুব চিন্তায় পড়ে গেলাম। কত আশা করে এলাম টাকাপয়সা খরচ করে। এখন কী করি। রুমা বাসায় নেই, ওর বাসায়বা থাকি কী করে। বলিও বা কেমন করে। বললাম তাহলে উঠি। রুমা এলে আবার আসবো একদিন।

আমি দরজার দিকে এগিয়ে যাচ্ছিলাম, আলতাফ আমার পথ আটকে দাঁড়ালেন। বললেন, কীবলছো, এখন যাবেকী করে? সন্ধ্যাও তো হয়ে এলো। তার চেয়ে রাতটা কাটিয়ে কাল সকালে গেলে হয় না? গ্রুপ চুদাচুদির গল্প

আমি চিন্তায় পড়ে গেলাম। শেষমেশ রাজি হয়ে গেলাম আলতাফের বাসায় রাতটা কাটানোর জন্য।

সন্ধ্যা হতে মুষলধারে বৃষ্টি। আলতাফ বললেন, চিন্তা নেই। রান্না করা আছে। কাজের বুয়া রান্না করে দিয়েছে। তিনজনের চলে যাবে। 

এরপর আমরা তিনজনে মিলে রাতের খাবার খেলাম। রাত ১০টা মধ্যে ছোটবোন ছবি রুমা ও দুলাভাইয়ের রুমে গিয়ে ঘুমিয়ে পড়লো।

গ্রুপ চুদাচুদির গল্প

আলতাফ বললেন, সারাদিন জার্নি করে এসেছো তুমিও যাও ঘুমিয়ে পড়ো। আমার ঘুমিয়ে পড়া নিয়ে আলতাফ উদ্বিগ্ন হওয়ায় একটু অবাক হলাম। 

সাধারণত পুরুষরা সুন্দরী মেয়েদের পেলে গল্প করে রাত কাটাতেও পারে। অথচ আলতাফ তা না করে আমার ঘুম নিয়ে ব্যস্ত হয়ে উঠলেন কেন বুঝতে পারলাম না।

প্রচুর বৃষ্ট হওয়ায় শীত শীত করতে লাগলো। একটি কাথা মুড়ি দিয়ে ঘুমিয়ে পড়লাম। গভীর রাত। নিস্তব্ধ। হঠাৎ কে যেন আমার কাঁথা গা থেকে সরিয়ে নিলো। চারজনে পালা করে বউয়ের গুদ চাটলো bou group choti

আমার বুঝতে কষ্ট হচ্ছিলো না যে, লোকটি আলতাফ। ভয় আড়ষ্ঠ হলাম। আলতাফ আমার বুকে হাত দিয়ে ব্লাউজের উপর থেকে আমার দুধ নিয়ে খেলতে শুরু করলো। 

তারপর আস্তে আস্তে বক্লাউজের হুক খুললো। আমি ভয়ে আড়ষ্ঠ হয়ে গেলাম। চিৎকার করবো, না কী করবো ভেবে পেলাম না। গ্রুপ চুদাচুদির গল্প

পাশে ছবি ঘুমিয়ে, চিৎকার দিলে ও যদি দেখে ফেলে তাহলে কেলেংকারির আর সীমা থাকবে না। তারপর ভাবলাম, চুপচাপ থাকাই ভালো।

আলতাফ খাট থেকে নেমে আমাকে পাজাকোলা করে তুলে নিয়ে ঘর থেকে বের হয়ে গেলেন। আমি চোখ বুজে আছি। তারপরও বুঝতে পারলাম তিনি আমাকে তার রুমে নিয়ে এসেছেন। 

রুমটিতে আলো জ্বলছে। চোখ বোজা থাকলেও সেটা স্পষ্ট বুঝতে পারলাম। এরপর তিনি আমাকে খাটে শুইয়ে দিয়ে দরজা বন্ধ করে দিলেন।

এবার লোকটি আামর পাজামার ফিতে ধরে গিট খোলার চেষ্টা করলো। অন্ধকারে গিট খুলতে না পেরে দাঁত দিয়ে পাজামার ফিতে কেটে ফেললো। এরপর তিনি আমার ভোদায় হাত দিলেন। আমি শিহরিত হলাম। 

লোকটি আমার যোনির মুখে আঙুল চালাতে লাগলো। আঙ্গুল ঢুকিয়ে দিলো ভোদার মধ্যে। ভোদা আস্তে আস্তে ভিজে উঠলো। লোকটি ফচ ফচ করে আঙ্গুল চালাতে লাগলো আমার ভোদায়। আমিও সুখ পেতে লাগলাম। 

ভোদায় বাড়া ঢুকানোর অপেক্ষা করতে লাগলাম আমি। কিন্তু লোকটা আমার ভোদায় জিহ্বা দিয়ে চুষতে চুষতে লাগলো। দুইতিন মিনিট চোষার পর মনে হলো আমার ভোদা থেকে রস চুইয়ে চুইয়ে পড়ছে। গ্রুপ চুদাচুদির গল্প

চিৎকার করে বলতে ইচ্ছে হচ্ছিলো, ওরে শুয়ারের বাচ্চা এবার ভোদায় সোনা ঢুকা। চুদে চুদে শেষ করে দে আমাকে। বলতে হলো না। 

এবার আলতাফ আমার ভোদায় ধোন সেট করে ঠাপ দিলো। আলতাফ বাড়া বেশ মোটা। কিছুতেই ঢুকছিলো না আমার ভোদায়। 

দুই তিনবার চেষ্টা করার পর সোনার মুন্ডু পর্যন্ত ঢুকতেই প্রচন্ডবেগে কেঁপে উঠলো আলতাফ । তারপর গর গর করে সোনার রস ফেলে দিলো আমার ভোদার উপর। 

আমার ইচ্ছে হচ্ছিলো শুয়ারের বাচ্চাকে লাথি মেরে ফেলে দিই। কিন্তু তাতে কোন লাভ হবে না। তার চেয়ে আরও একবার যদি চেষ্টা করে সে অপেক্ষা থাকা বুদ্ধিমানের কাজ বলে মনে হলো।

আলতাফ আমাকে ছেড়ে পাশে শুয়ে পড়লেন। ভাবলাম তিনি আবার শুরু করবেন। দেখতে দেখতে আধা ঘন্টা কেটে গেলো। আমি সেক্সে পাগল হয়ে উঠেছি। 

ইচ্ছে হলো পাশের এই বুড়ো লোকটার মোটা বাড়াটা আমার ভোদার মধ্যে ঢুকিয়ে দিই। কিন্তু কেন যেন সে রকম কিছু করার সাহস করলাম না। আমি চোখ বুজে এটাসেটা ভাবছি। গ্রুপ চুদাচুদির গল্প

হঠাৎ মনে হলো আলতাফ খাট থেকে উঠে দাঁড়ালেন। আমি সচকিত হলাম-এই তো এখনি তিনি আমাকে চুদবেন, এই তো আর একটু অপেক্ষা। 

কিন্তু তা না করে আলতাফ ডাইনিং রুমে গেলেন এবং ফ্রিজ থেকে বোতল বের করে গ্লাসে ঢক ঢক করে ঢাললেন এবং জগ থেকে গ্লাসে পানি মেশালেন। 

আমি বুঝতে পারলাম আলতাফ মদ খাচ্ছেন। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মাঝে-মধ্যে ড্রিংক করার অভিজ্ঞতা থেকে আমি এটা বুঝতে পারলাম। 

এবার দেখলাম ছবি যে রুমে ঘুমিয়ে আছে সে রুমে গিয়ে প্রবেশ করেছে। মিনিট পাঁচেক অপেক্ষা করলাম দেখি ফিরে আসে কিনা। কিন্তু না তার আসার কোন নাম নেই। 

এবার আমি খাট থেকে নেমে আস্তে রুমের দিকে এগিয়ে গেলাম। দেখলাম আলতাফ ছবিকে পুরো উলঙ্গা করে ওর ভোদা চাটছে আর ছবি আলতাফ ভাইয়ের গলা জড়িয়ে ধরে শীৎকার করছে।

ইচ্ছে হলো শুয়োরের বাচ্চাকে লাথি মেরে সরিয়ে দেই। কিন্তু পরক্ষণেই ভাবলাম থাক না ছবি তো সুখ পাচ্ছে। ওর সুখ নষ্ট করার কোনো অধিকার নেই আমার। গ্রুপ চুদাচুদির গল্প

লোকটি ছবির কচি দুধ দুটি চক চক করে চুষতে চুষতে ওর ভোদায় আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে আর ছবি গো গো শব্দ করছে। অবাক হয়ে দেখলাম ছবি ফিস ফিস করে বলছে আলতাফ ভাই, এবার ঢুকাও প্লিজ, মরে যাচ্ছি।

আলতাফ তাই করলো ছবির কচি ভোদায় ওর বিশাল আকারের ধোন সেট করে ঢুকাতে চেষ্টা করলেন। পারলেন না। ছবি এবার ওকে নিচে ফেলে দিয়ে আলতাফের উপর উঠে বসে মুখ থেকে থুথু নিয়ে আলতাফের সোনায় ও নিজের ভোদায় মেখে ফট করে আলতাফের ধোনটা ভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে আহ করে চিৎকার করে উঠলো।

ছবি শীৎকার করছে ও—ও-আহ-। কী মজা। আরো জোরে চোদো আমাকে। এভাবে বেশ কিছুক্ষণ পর দুজনে শান্ত হলো। আমি গিয়ে রুমে শুয়ে পড়লাম। কী করে ছবির মতো আমিও তৃপ্ত হতে পারে চিন্তা করতে লাগলাম।

কিছুক্ষণ পর আলতাফ রুমে এলে আমি ওকে জড়িয়ে ধরে বললাম, এই শুয়ারের বাচ্চা এতোক্ষণ তো ছবিকে চুদি এলি, কেন আমাকে পছন্দ হয় না? chudachudi golpo bangla

খানকির পুত এখন আমাকে চুদবি, না হলে আমি আর কিছু না বলে ওর ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম। মিনিট তিনচার চোষার পর আবার আলতাফের ধোন শক্ত হলে আমি ওকে ঠেলে বিছানায় ফেলে দিয়ে ছবির মতো পদ্ধতি করে ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম। 

আলতাফও পাগলের মতো চুদতে লাগলো। আমি জানি ছবি ওঘরে এখনও ঘুমায়নি। তাই ওকে শুনিয়ে শুনিয়ে শীৎকার করতে লাগলাম- ওওওও…. আরো জোরে, লাগা খানকির পুত। গ্রুপ চুদাচুদির গল্প

দেখলাম ছবি এসে অন্ধকারে দরজায় দাঁড়িয়ে আমাদের চোদনলীলা দেখছে। ওকে দেখে আমি আরও ক্ষেপে গিয়ে বললাম, এই আলতাফ খানকির পুত, আমার বোন ছবিকে যেমন চুদছো, তেমনি আমাকেও চোদ শুয়ারের বাচ্চা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *