coti golpocuckold choticuda cudi golpocudacudi golpomama vagni chotiNew Choti Golpovai bon choti

bangla new choti stories

bangla new choti stories ট্রেনে করে বাড়ি ফিরছিলাম গেছিলাম আমার এক অফিস কলিগের বাড়িতে গৃহ-প্রবেশ।রাত তখন ৮ টা ট্রেন এর প্রথম বগিতে উঠেছিলাম হাওড়া স্টেশনে সুবিধা হবে বলে আর প্রথম বগিতে ভির হয় কিন্তু রবিবার বলে অফিসের দিনের থেকে কম হলেও ভির বেশ ভালই ছিল। 

রাজেশ আমার জুনিয়র আর আমি তার বস বলে তার স্ত্রী কে সে আগে থেকেই অয়ন বাবু, মানে আমার প্রতি বিশেষ যত্ন রাখতে বলেছিল।বাড়ি ফেরার বিশেষ তাড়া নেই আমার, কারন ২৯ বছর বয়স হলেও আমি এখনও অবিবাহিত।

ট্রেনটা ছিল ডাউন বর্ধমান লোকাল। আমি ট্রেনে উঠে উল্টো দিকের দরজার কাছে যাবার বৃথা চেষ্টা করে মাঝখানে দাড়াতে হল একটা সাইড করে। 

আমার সামনে এক মাঝ বয়সি মহিলা দাড়িয়ে ছিল এবং তার স্বামি সিটে বসেছিল। মহিলাটির বয়স ৪০-৪২ বছর হবে, তাকে দেখে বোঝাই যাচ্ছিল অবাঙালি। 

পড়নে হালকা আকাসি রঙের শাড়ি তার সাথে কালো রঙের স্লিভলেশ ব্লাউজ। তার আর আমার মাঝে বেশ কিছুটা দূরত্ব বজায় রাখলাম কিন্তু বেশিক্ষণ তা পারলাম না। 

পরের স্টেশনে আরও লোক উঠল আর ভিড়টা বেড়ে যেতে আমাকে তার একদম পেছনে গিয়ে দাড়াতে হল। মহিলা পাছাটা বেশ ভারি আর বড়ও। তার পাছায় আমার ধোনটা গিয়ে ঠেকল। নার্স বান্ধবীকে চুদলাম nurse bandhobi chudar golpo

কিন্তু সত্যি বলতে কি আমার অনিচ্ছা স্বত্বেও আমি ওখানেই দাড়িয়ে থাকতে বাধ্য হলাম। আর কোথাও সরে দাড়াবার উপায় নেই। bangla new choti stories

ট্রেন চলতে শুরু করল আর দোলার ফলে ওই মহিলার পাছায় আমার ধোনটা বার বার ধাক্কা লাগতে থাকল। খেয়াল করলাম মহিলাটি চুপচাপ দারিয়ে রইল। 

এই ভাবে চলার ফলে যা হবার সেটাই হল। আমার প্যান্টের ভিতর জাঙ্গিয়া ফেটে আমার ধোন বেরতে চাইল। আমার ধোন শক্ত হয়ে যখন তার পাছাতে ধাক্কা মারতে শুরু করল বুঝলাম তার পাছাটা কতটা নরম। 

আবার একটা স্টেশন এলো এবং আরও একটু ভিড়টা বাড়ল, আমার পিছন থেকে তখন ভিড়ের চাপ। এবার ইছা করেই আমি ওই মহিলাটির শরীরের সাথে নিজেকে চেপে দিলাম। 

আমার ধোন তখন শক্ত হয়ে তার পাছার খাজে ধাক্কা মারছে। এবার মহিলাটি আমার দিকে ঘুরে দেখল। তার মুখ ছিল নির্লিপ্ত। কিন্তু সে একটুও সরবার চেষ্টা করল না।

কিছু না বলায় আমার সাহসও বাড়ল, আমিও তার পাছায় আমার ধোন ঘষতে থাকলাম ট্রেনের চলার সাথে সাথে। ধোনের ছোঁয়ায় তার নরম পাছায় হাত বোলানোর লোভও সামলাতে পারলাম না। 

আসতে আসতে আমি তার পাছায় আমার হাতটা রেখে আলতো করে চাপ দিলাম। মহিলাটি আবার আমার দিকে সেই এক ভাবে তাকাল কিন্তু কিছু বলল না।

bangla new choti stories

আমি এবার তার পাছায় হাত বোলাতে শুরু করলাম। উফ কি নরম পাছা একদম স্পঞ্জের মত। এবার হাতটা আরো একটু তুলে তার কোমরে রাখলাম। শাড়ির ফাঁক দিয়ে তার বাদিকের কোমরে স্পর্শ করালাম। bangla new choti stories

আসতে করে তার খোলা পেটে হাত বোলালাম, ধোনটা আমার শক্ত হয়ে তার পাছার খাঁজে ধাক্কা মাড়ছে। বুঝতে পারছি সেও খুব ভাল করেই অনুভব করছে মুখে কিছু না বললেও। 

পরে আবার একটা স্টেশন আসছে বুঝলাম ট্রেনের গতি কমায়। আমি এবার হাতটা সরিয়ে নিলাম। কিন্তু ওই মহিলাটির পাশ থেকে দুজন নামবে বলে গেটের কাছে এগিয়ে গেল। 

এর ফলে মহিলাটিও জায়গা পেয়ে সরে গেল সঙ্গে সঙ্গে আমিও এগলাম কিন্ত তার শরীরের সাথে আর আর আমার ঠেকল না। ট্রেনে আবার ছাড়ল মহিলাটি আমার দিকে বেশ কয়েকবার তাকাল। 

কিন্তু আমি না দেখার ভান করলাম। এবার সে একটু কাত হয়ে সরে দাঁড়ালো। তার শরীরের বাদিকটা আমার দিকে। ফলে তার বা দিকের থাইটা আমার ধনে ঠেকল আর আমার বাঁ-বাহুটা তার বড় বড় মাইতে ঠেকল। 

এবার আমি আরও গরম হয়ে গেলাম। আমার চোখে পরল তার শাড়ির ফাঁক দিয়ে বড় বাতাবি লেবুর মত মাইটা যা কালো ব্লাউজের মধ্যে ধরছে না ভিতরের সাদা ব্রা-টাও পরিস্কার বোঝা যাচ্ছে। 

তার ঠিক তার নিচেই তার ফরসা কোমর যাতে একটা গভির ভাজ খেলে গেছে। আমার শরীরে তখন আগুন জ্বলছে। কিন্তু যেহেতু সে সাইড হয়ে দারিয়ে তাই আমি ঠিক করে তার শরীরটা কে পাছিলাম না। 

হঠাৎ আমার ধনে একটা হাতের স্পর্শে আমি চমকে উঠলাম। মাথা নিচু করে দেখলাম মহিলাটি তার ডান হাতটা তার বাম কোমরে রেখেছে আর ঠিক তার হাতেই আমার ধোনটা গোতা মাড়ছে। 

এবার ওই মহিলাটি আমার ধনের সাইজটা ভালো করে অনুভব করে আমার দিকে তাকাল। আর এবার আমিও তার চোখে চোখ রাখলাম। আর জোরে তার হাতে ধোনটা কে ধাক্কা মারলাম। bangla new choti stories

এবার সে চোখে ইসারায় তার পেছনে দাড়াতে বলল। আর দেরি না করে আমি ও তার পেছনে গিয়ে দাড়ালাম আর তার পাছার খাজে আমার ধোনটা ঘষতে থাকলাম।

সেও আমার দিকে তার পাছাটা ঠেলতে থাকল। বুঝলাম সে পুরো গরম হয়ে গেছে। আমি আমার ডান হাতটা তার আছলের ভিতর দিয়ে ঢুকিয়ে দিলাম তার পেটের মধ্যে আর পেটে হাত বোলাতে লাগলাম। 

একে ভিড় তার ওপর তার শাড়ির আঁচলের ভেতর ফলে কেউ টের পেল না কি হছে। সে শাড়ি পরেছে নাভির অনেক নিচে আর আমি হাতটা তার নাভির কাছে নিয়ে গিয়ে চটকাতে থাকলাম। 

তার নাভিটা অনেক বড় আমি তার মধ্যে আমার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম। সে কেঁপে উঠে আরও আমার দিকে সরে এলো। 

এবার আমি আমার বা হাতটাও তার আঁচলের ভেতর ঢুকিয়ে দিলাম আর তার বা দিকের মাই টা ব্লাউজের ভেতর দিয়ে হালকা করে টিপতে শুরু করলাম। bangla new choti stories

তার মাই-এর বোঁটা গুলো শক্ত হয়ে উঠেছে, উফ কি নরম আর বড়, এততাই বড় যে আমার হাতে ধরা যাছে না। এদিকে আমার ধোন শক্ত হয়ে তার পাছায় খোঁচা মাড়ছে। 

এবার সে তার পা দুটোকে খানিকটা ফাঁক করে দিল আর আমার ধোনটা আরও পাছার খাজে ধুকে গেল। আমি এবার সন্তর্পণে লোকের চোখের আরালে তার ঘারে কিস করতে শুরু করলাম। 

সে উত্তেজনায় পাগল হয়ে উঠল। তার ডান হাতটা পেছনে তার পাছার কাছে এনে আমার ধোনটা শক্ত করে প্যান্টের ওপর দিয়ে চেপে ধরল। আমিও তখন পুর কামত্তেজনায় পূর্ণ। 

তার নাভি আর মাই চেপে ধরে তার হাতে আমার ধোনটা জোরে চেপে ধরলাম। আমি আমার প্যান্টের জিপটা খুলে জাঙ্গিয়া ফাঁক করে আমার ধোনটা তার হাতে ধরিয়ে দিলাম আর আমার ডান হাত দিয়ে তার শাড়ির ওপর দিয়েই তার গুদে হাত রাখলাম আর কচলাতে থাকলাম। 

বুঝতে বাকি নেই যে মহিলাটিও কামত্তেজনায় চরমে পৌঁছেছে। সে আমার ধোনটা হাতে নিয়ে কচলাচ্ছে আর ধোনটা ওপর নিচ করে খেঁচে দিচ্ছে। bangla new choti stories

আমিও তার গুদে শাড়ির ওপর থেকেই আঙ্গুল দিয়ে খোঁচা দিতে থাকলাম। দেখলাম মহিলাটি চোখ বন্ধ করে ফেলেছে। এবার আমি পেছন থেকে তার কাপড়টা তুলে দিয়ে তার পাছায় চটকাতে শুরু করলাম। 

সে চমকে উঠে বাধা দিতে গেল। কিন্তু আমি ছাড়লাম না। এরপর কাপড়ের তলা দিয়ে হাত ঢুকিয়ে তার গুদে হাত রাখলাম। হালকা বালে ভরা একটা ভরাট গুদ। kolkata ma chele chudachudi golpo

আমি হাত দিয়ে টিপতে থাকলাম তার পর তার গুদে আঙুল ভরে দিলাম। রসে ভিজে একেকার হয়ে গেছে তার গুদ। এদিকে সেও আমার ধোনটা খেছতে শুরু করেছে তার খোলা পাছায় আমার ধোনটা ঘসাও খাছে। 

আর আমি তার গুদে আংলি করে চলেছি।আরেক হাত তার ব্লাউজের ভিতর ঢুকিয়ে দুধ টিপছি। বুঝতে পারলাম আমার বীর্য বেরবার সময় হয়ে গেছে। 

আমিও তার গুদে জোরে জোরে আংলি করতে থাকলাম হটাৎ আমার হাত ভিজে গেল বুঝলাম সে আমার হাতে তার রস ধেলে দিয়েছে। 

আমিও ভিষণ গরম ছিলাম আর তার রস আমার হাতে লাগার ফলে আরও গরম হয়ে আমার বীর্য বের করে দিলাম। ধোন থেকে বীর্য ছিটকে তার পাছায় গিয়ে পরল। bangla new choti stories

শরীরটা একবার কেঁপে হালকা হয়ে গেল আমার। কয়েক মিনিট পর আমি তাকে ছেড়ে দিলাম আর সেও তার শাড়ি-ব্লাউজ ঠিক করতে শুরু করল।একটু পরে হাওড়া স্টেশন এসে গেল আমি নেমে গেলাম।

তবে যাবার আগে আমার ফোন নাম্বারটা আমি সেই মহিলাটিকে দিয়ে এসেছিলাম। আর তারপর কি হল বলব আপনাদের যদি আমার এই সত্যি ঘটনাটা ভালো লাগে আর।

2 thoughts on “bangla new choti stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: