bangla choda chudir golpobangla choti kakibangla choti masibangla panu golpo with photocoti golpokajer bua chotimama vagni chotivoda chodar golpo

ওর কথা মনে হলে ভোদাটা আমার পাগল হয় যায়

voda coti golpo আমি লিমা। আজকে আমি বলবো আমার লাইফের সেরা একদিনের কথা।আমার জীবনে যদি কারো সাথে আমার লম্বা সময় পার করি তাহলে তা রিশাদের সাথে।আমার সেক্স পার্টনার দের মধ্যে অন্যতম ছিলো রিশাদ।

ওর সাথে আমার বরাবরই মেক আউট কিস ফোন সেক্স হতো। যখন রিলেশনশীপ এ ছিলাম। পাবলিকলি ও আমাদের মেক আউট হয়। 

বলা বাহুল্য ও আমার মত সেক্স পাগল ছিলো। একবার মাত্র জীবনে একবারই আমার সুযোগ হয় ওর সাথে সেক্স করার। আর সেই দিনটা ছিলো আমার লাইফের এক অন্যতম দিন।

রিশাদের সাথে আমার পরিচয় আমার বি এফ এর মাধ্যমে। ও আমার বি এ ফ এর বেস্ট ফ্রেন্ড ছিল। সহজ সরল একটা ছেলে।  voda coti golpo

কিন্তু শুরু থেকেই ওর সাথে আমার লেগে থাকতো, আমাকে চেতাত, দুষ্টামি করতো। আমিও করতাম। আমার এক্স বি এ ফ খুব একটা জাতের ছিলো না। 

ওর সাথে বনিবনা হতো না। অন্য মেয়েদের প্রতি ও আকৃষ্ট ছিলো। আমার সাথে ব্যাবহার ও ভালো ছিলো না।একবার হলো কি ওর সাথে আমার ব্যাপক কেচাল লাগলো কথা বলা বন্ধ। 

সেদিন ই রিশাদ আমাকে নক দেয়। কথা হয়, তার পর এক পর্যায়ে ফোন দেয়। কথা বলতে বলতে হটাৎ ই বেশ রোমান্টিক কথা শুরু হয়। 

বলে নেওয়া ভালো ওদের গ্রুপ এর মধ্যে আমি ছিলাম সব চেয় আকর্ষণীয় গার্লফ্রেন্ড। সবাই আমাকে পেতে চাইতো, ওরা ছিলো ঢাকার বাইরে আমি ছিলাম ঢাকার। 

শিক্ষা দেখা শোনা টাকা পয়সায় আমি ছিলাম এগিয়ে। তাই আমার প্রতি ছিলো সবার নজর। রিশাদ অবশ্য আলাদা ছিলো। যাই হোক রিশাদ আমার সাথে কথা বলা শুরু করে। 

বলতে বলতে হটাৎ ফোনেই আমাদের মধ্যে কিস দেওয়া নেওয়া হয়। এবং আমরা দু জনেই হর্নি হয় যাই। তার পরে শুরু হয় ফোনেই চোদাচূদি। আহ্ উহ্ আও শব্দে মেতে যায় রুম। 

এর পরে হটাৎ বুঝি কি করে ফেলেছি আমরা। গিল্টি ফিল হয়। কথা অফ রাখি কিছু দিন। কিন্তু এর মধ্যে ক্রমেই বেড়ে চলে আমাদের মিস করা ফিল করা। কাছে আশা। voda coti golpo

থাকতে পারি না কেউ কাউকে ছাড়া। বলে ফেলি দুজন দুজনকে। আমার এক্স কে না জানিয়ে ই শুরু হলে যায় আমাদের রিলেসন। ওর সাথে আমার প্রথম দেখা হয় বেনাপোলে। 

জি হ্যাঁ সেই বর্ডারে। ওর নানা র বাসা সেখানে। আমি যাচ্ছিলাম ইন্ডিয়া। সময়টা ছিল রোজার সময়। ঠিক করে রেখেছিলাম দেখা হবে। বেনাপোল আসতেই দেখি লাল টিশার্ট পরা একটি ছেলে, ও হাত নাড়ে। 

আমার বস ক্রস করে যায় ওকে। তার পর বোর্ডিং এর জন্য লাইন। আমার টা হোয়ে যায় আমি চলে আসি বাস এ। তখনই ও আমাকে সামনে থেকে এসে ধরে। জড়িয়ে ধরে আমাকে। 

অনেক ভিড় ছিলো তবুও। আমিও ধরি। সে এক অন্য রকম শিহরণ জেগে উঠে শরীরে। তার পর ও আমাকে কিস করা শুরু করে। এ যেন এক সিনেমার শুটিং। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৮

ইচ্ছামত চুমু খাই আমরা। অনেক মানুষ দেখে ফেলে। আমি লজ্জায় ওকে ধাক্কা দিয়ে ছুটে আসি বাস এ। তার পর আমি কলকাতা চলে যাই। 

কথা হতে থাকে ফোনে। ও যখন আমাকে কিস করছিলো ওর বাড়াটা আমাকে টাচ করছিলো। এটি শক্ত হওয়ে ছিলো বলার বাইরে।

voda coti golpo

এভাবে সম্পর্ক চলতে থাকে আমি যেদিন বাংলাদেশে আসি ও ছিলো না ওখানে। এর পর ঢাকা এসে দেখা করি। রেস্টুরেন্ট এ মেইক আউট আমার দুধে হাতনো, ওর বাড়াটা ছোয়া।  voda coti golpo

আসার সময় সি এন জি তে ইচ্ছামত আমরা মেক আউট করতাম। উফ কি যে লাগতো, ওর বাড়াটা ধরে উপর নিচ করে বাড়ার রস খেচে দেওয়া।

কখনো আমার ভোদায় আঙ্গুল দিতে দিতে রস বের করে ফেলতো। সেই রস ও চেটে খেয় নিত। আর আনলিমিটেড চুমাচুমি তো ছিলোই। এই টা লিখছি আর এখনো আমার এক হাতের আঙ্গুল ভোদায় দিয়ে খেচে রস বার করছি। 

ওর সাথে আমার ফোন সেক্স যখনই হতো আমরা সেই আওয়ায়জ করতাম। উহ আহ্ ছারও বাবাগো উফ এসব আওয়াজ শোনা যেত। 

আমরা এক এক দিন এক এক প্লেইস কল্পনা করে সেক্স করতাম। গাড়ির ভিতরে মধ্য রাতে বারান্দায় ছাদে। সবার অগোচরে ড্রইং রুমে, গেস্ট ভর্তি বাসার কমন ওয়াস রুমে, কিচেনে। জায়গা কল্পনাঙ্করে চোদাচূদি করতাম ফোনে। এতে করে ফিল বেশি আসতো।

আর একবার রোজায় আমরা ফোন সেক্স করতে করতে আযান দিয়ে দেয়, ওই রোজা টা আমাদের ভাঙ্গা পরে। আমরা তার পর ওই দিন পুরাটা সময় ফোন সেক্স করি কারণ ও ছিলো না কাছে। 

আর আমাদের ফোন সেক্স করা ছাড়া উপায় ও ছিলো না, ও ভয় পেত বাসায় আসতে। তাই সুযোগই হয় নি। আমাকে ভোগ করার জন্য ওর বাড়াটা যেন দাড়িয়েই থাকতো। 

ওর ভয়েস টা সেই ছিলো, এটি সেক্সী। শুনলেই আমার ভোদা ভিজে যেত। ওর সাথে কথা বলতে বলতে ভোদা য় আঙ্গুল মারাটা যেন নিত্য দিনের রুটিন ছিলো। voda coti golpo

তার পর ও ঢাকা আসে কিছু দিনের জন্য সেই বার ই আমাদের সুযোগ হয় ওর বাসায় যাওয়ার, যদিও তখনও আমার এক্স এর সাথে রিলেশন ছিল, কিন্তু

আমার বরাবরই ওর জন্য ফিলিংস কাজ করতো। হটাৎ কথায় কথায় ও বলে আজ বাসায় কেউ নেই। তুমি আসো। এটা শুনেই আমি আর দেরি না করে সেজে গুজে বের হতে যাই। 

সাদা ড্রেস ওর মনমত সাজ দিয়ে বেরিয়ে পরি ওর বাসার উদ্দেশ্য। কিছু সময়ের মধ্যেই পৌঁছে যাই। তার পর নিচে থেকে আমাকে ও রিসিভ করে নিয়ে যায়। নায়িকা শ্রাবন্তী এর চুদাচুদি চটি গল্প

যেয়ে দেখি ওর মামা বাসায়। আমাদের খুব ক্লোজ ওর মামা। কিছুক্ষন গল্প করি তার পরে মামা কাজের কথা বলে বেরিয়ে পরে। এই প্রথম আমি আর রিশাদ একা সুযোগ পাই। 

আগে এত সুযোগ হয় নি। আমরা কথা বলতে থাকি। ওর সাথে আমার সম্পর্ক টা ছিলো অন্যরকম। ও আমাকে সবসময় এক্টিভ রাখতো। 

ও নিজেও থাকতো, সেদিন আমাদের মধ্যে অনেক কথা ও হয়েছিলো। আমি কি চাই, আজকে কি করবো? কারণ আমাদের যখনই ফোন সেক্স হোত অনেক হর্নি থাকতাম। ও বলতো আই উইশ তুমি এখন থাকতে!!! Then

ও বললো যে এখন তো আমরা এক সাথে! যা ইচ্ছা করতে পারি! যদিও আমি সামনাসামনি লজ্জা পাচ্ছিলাম! voda coti golpo

ও আমাকে উস্কাছিল! আমাকে হর্নি করার জন্য বারবার পুরনো কথা মনে করায় দিচ্ছিলো।

প্রতিটা রাতের কথা, ফোন সেক্স এর কথা, একদিন বসে বসেও আপনার সাথে ফোন সেক্স করেছিলো সেই কথা! আমাদের মেক আউট এর কথা!!! সব মনে করিয়েছিল!

ব্যাস আমি তো পুরা ভিজিয়ে ফেলেছিলাম আমার পায়জামা আমার কাম রসে। হটাৎ ও আমাকে জড়িয়ে ধরে। আমিও শক্তভাবে ওকে জড়িয়ে ধরি। একদম বুকে ও আমাকে জড়িয়ে রাখে। 

তার পর আমাকে কাছে টেনে নিয়ে কিস করতে শুরু করে। আমিও ওকে ইচ্ছামত চুমু খেতে থাকি। একদম চোখ লাল করা পর্যন্ত আমরা কিস করি। তার পরে রিশাদ আমার ওরনা টা ফেলে দেয়। 

আমর হাত উচু করে জামাটা খুলে ফেলে এবং জড়িয়ে ধরে। ও নিজের টিশার্ট খুলে ফেলে তার পরে আমাকে ধরে রাখে বুকে। এবং আস্তে করে আমার ব্রা এর হুক খুলে দেয়। 

তার পরে আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে আমার দুধগুলোকে মুখে নিয়ে চাটতে থাকে। এবং আমার নিপল গুলি দাড়িয়ে শক্ত হতে যায়। ও মুখে নিপল নিয়ে চুষতে থাকে। 

আমিও আরামে চিৎকার করতে থাকি। আমার ভোদাও রসে ভিজে যায়। ও টের পেয়ে যায়। তার পর আমাকে সোফায় শুইয়ে দেয়। 

তার পর ও আমার উপরে আসে এবং অনেক ক্ষন ধরে আদর করতে থাকে কিস করে চেটে দেই শরীর। তার পর হটাৎ ও আমার পায়জামা টেনে নামিয়ে দেয়। 

এবং ওর প্যান্ট এর চেইন খুলে ওর লম্বা বাড়াটা আমার ভোদা য় ঢুকিয়ে দেয়। আমার ভোদা খুব পিছলা ছিলো তাই এক ধাক্কতেই ঢুকে যায়। 

আমি চিৎকার করে উঠতেই ও আমার জিহবা নিয়ে ওর মুখে পুরে চুষতে শুরু করে। আমি সুখের অনুভবে ওকে আরো চেপে ধরি। তার পরে ও ঠাপাতে থাকে ইচ্ছামত যেনো অনেক দিন পরে স্বামী বিদেশ থেকে এসে বউকে ঠাপায়। 

সময়টা আমার ঠিক খেয়াল নেই কতক্ষন ঠাপায় তার পরে ও নিচে নেমে যায় এবং আমার ভোদা য় মুখ দিয়ে চুষতে থাকে। আমি ওর প্রতিটা স্পর্শ টের পাচ্ছিলাম।  voda coti golpo

ও ওর জিহ্বার অগ্রভাগ দিয়ে পুরাটা ভোদা চেটে দেয়। তার পরে আমি বেশ কবার জল খসা ই। এর পরে ও আবার আমার উপরে আসে এসে আবার ভোদা য় ওর বাড়াটা দিয়ে ঠাপাতে থাকে। 

ওর বাড়াটা বেশ মোটা এবং বড়। আমার খুব পছন্দ বাড়ার সাইজটা। তার পরে ও চুঁদতে চুঁদতে আমাকে পাগলের মত কিস করতে থাকে। আর আমিও জল খসাতে থাকি। 

কিছুক্ষন পরে ও ওর বাড়াটা বের করে আমার মুখে দেয়। এবং আমার মুখ চুদতে থাকে। কিছু সময় পরে আমার মুখে ও কাম করে। এবং আমিও ওর বাড়ার সমস্ত রস চেটেপুটে খাই। 

এর পর অনেক ক্ষন একজন আরেকজন এর উপর শুয়ে থাকি। এবং ও আমাকে অনেক আদর করে গা মুছিয়ে দিয়ে ড্রেস পরিয়ে দেয়। মা ছেলেকে বললেন আজ যত পারিস আমায় চোদ

তার পরে আমরা আবার মেক আউট করি ইচ্ছামত কারণ ওর মামা চলে আসছিলো ফলে আর চোদাচূদি করা হয় না। আমার ওয়ান অফ দা বেস্ট ডে ছিলো। voda coti golpo

ওইদিন আমি কখনো ভুলবো না। এখনো ওর কথা মনে হলে ভোদাটা আমার পাগল হয় যায়, রস ছাড়তে থাকে। ওর ঐ কালো বড় বাড়াটাই খুঁজে আমার ভোদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *