Bangala Hot Golpobangla choda chudir golpobangla choti golpo 2023bangla choti ma chalecoti golpogroup choda chodihindu muslim chotistudent teacher chotivai bon chotivai bon chuda chudi

indian bangla coti golpo

indian bangla coti golpo মা আমাকে বললো , আমাকে নিয়ে মা তার এক আত্মীয়ের বাড়িতে যাবে । আমি বললাম , কেন ? মা বললো যে , বাবা আর আমাদের সংসার চালাতে পারছে না । খাওয়া জুটবে না । 

পড়াশোনা হবে কি করে ? ভীষণ চিন্তায় পড়ে গেলাম । সারা রাত ভালোভাবে ঘুমাতে পারলাম না । সকালবেলায় মা আমাকে নিয়ে বাসে উঠলো। মা যে কোথায় যাচ্ছে আমি নিজেই জানি না। 

মা আমাকে নিয়ে বাস থেকে নেমে আবার ট্রেন ধরলো । মা তার পরিচিত ষ্টেশনে আমাকে নিয়ে নামলো ।মা একটা হোটেল খুঁজতে লাগলো । 

মা বললো -” সে নিজে ছোট্টবেলায় এসেছে । আজ পথ ঘাট সব বদলে গেছে ।” মা তার আত্মীয়ের হোটেল খুঁজে পেলো । আত্মীয়কে মা বললো-” আমার ছেলেকে নিয়ে এসেছি । 

তোমার হোটেলে একটা কাজ দাও।”মায়ের আত্মীয়, নাম নীলমাধব । আমার কাছে জানতে চাইলো আমি এখন কি করি । বললাম বারো ক্লাসে বিজ্ঞান নিয়ে পড়ছি । 

শুনে বললো – দুপুর হয়ে গেছে ।খাওয়া দাওয়া করে নাও । আমরা খেতে বসলাম । এক বয়স্ক লোক আমাদের জন্য মাছ ভাত নিয়ে এলো । তার দুচোখে জল । 

মা তাকে জিজ্ঞাসা করলো-কাঁদছো কেন ? সে বললো ,তোমার ছেলে এখানে কাজ করলে তার আর কাজ থাকবে না ,তার আর খাওয়া জুটবে না । মা তার আত্মীয়কে বললো – আমরা একটু ঘুরে আসি ।

মা আমাকে নিয়ে ষ্টেশনে গেলো।হোটেলে আমাকে আর নিয়ে এলো না। মা আবার ট্রেন ধরলো । দুটো ষ্টেশনের পরে আমাকে নিয়ে মা নামলো ।  indian bangla coti golpo

মা কয়েকজনের সাথে কথা বলে তার এক দূর সম্পর্কীয় বোনের বাড়ি খুঁজে পেলো । সন্ধ্যাবেলা । মাকে পেয়ে আত্মীয়স্বজনেরা ভীষণ খুশী । 

মা আমাকে কাছে ডেকে বললো-এই তোর মাসিমা ।প্রণাম কর । আমি মাসিমাকে প্রণাম করলাম । গল্পে গল্পে রাতদশটা হয়ে গেলো । মেসোমশাই এলো রাত এগারোটায় । 

সবাই খেতে বসে গেলাম । তারপর বিছানায় শুতে গিয়ে ক্লাসের বন্ধু-বান্ধবদের কথা মনে পড়ছিল । বাবা আর ভাইবোনদের কথা ভাবতে ভাবতে আমি ঘুমিয়ে পড়লাম । 

ঘুম যখন ভাঙলো তখন উঠে দেখি সবাই গল্প করছে ।মা তার বোনের কাছে বসে সুখ দুঃখের কথা বলছে । আমি বারান্দায় এসে একটা চেয়ারে বসলাম । 

সামনেই এক সুন্দরী যুবতী ।আমারই বয়সী । যৌবন শাড়ি দিয়ে বেঁধে রাখতে পারছে না । গায়ের রং কালো । উঠান ঝাঁট দিচ্ছে । শ্বশুর চুদে চুদে ছেলের বৌয়ের পোদের ফুটা ছিড়ে দিল

আর দাদাকে বলছে-”এই দাদা ,বেগুন ভাজা দিয়ে রুটি খেয়ে নে । আমার দুটো খাতা লাগবে , আজই কিনে দিবি ।” উত্তরে তার দাদা বললো – ঠিক আছে । 

দাদা আর বোনের কথা শুনে আমি খুশী হলাম । আমার বোনেরা এমনভাবে কখনো কথা বলে নি । কেন জানি না মেয়েটাকে আমার ভালো লেগে গেলো ।

মা আমাকে বললো -এই বাড়িতে আমার থাকার ব্যবস্থা হয়েছে । আমি যেন সবার কথা শুনে চলি । মাকে বললাম – তাই হবে । মা দুপুরবেলায় চলে গেলো ।  indian bangla coti golpo

মায়ের জন্য আর বাড়ির সকলের জন্য আমার কষ্ট হচ্ছিল । বিকালে মাসিমার বাড়ির সবার সাথে আমার আলাপ হলো । বর্তমানে মেসোমশাই-এর কোন কাজ নেই । 

জুট মিল আজ চার মাস বন্ধ । তার বড় ছেলে অমল ইলেক্ট্রিকের কাজ করে । ব্যাঙ্কে কিছু টাকা আছে । কোনরকমে সংসার চলে ।এই অভাবের সংসারে তারা আমাকে থাকতে দিয়েছে । 

বিনিময়ে তারা কিছু চায় না । আমার মা নাকি তাদেরকে বলেছে তার বড় মেয়েকে নাকি আমার বৌ করে নেবে । কিন্তু মেসোমশাই বলে দিয়েছে আমার মাকে , বেকার ছেলেকে তারা মেয়ে দেবে না । 

তবে আমার মাকে তারা কথা দিয়েছে , আমাকে তারা রেখে দেবে । এইসব কথা শুনে মায়ের জন্য বড় কষ্ট হচ্ছিল । আমি জানতে পারলাম তাদের বড় মেয়ে , নাম মঞ্জু । 

বারো ক্লাসে পড়ে । আর্টস । মেজো মেয়ে পড়াশোনা করে না । মেজ়ো মেয়ের বয়স ষোলো । আর যে দুটি মেয়ে আছে তারা ছোট । একজনের বয়স দশ আর একজনের বারো । 

আমি তাদের একজন সদস্য হলাম । মাসিমা তাদের ঘরের মধ্যে আমার থাকার ব্যবস্থা করে দিলো । চারবেলা খাওয়া দাওয়া । আমার প্রতি তাদের যত্ন বেশী ছিল । indian bangla coti golpo

মেজো বোনটি আমাকে দাদা দাদা করতো আর খালি হাসতো । তাকে আমার খুব একটা ভালো লাগতো না । মঞ্জু মাঝে মাঝে আমাকে দাদা বলে ডাকতো । চা জল খাবার মঞ্জুই আমাকে দিতো ।

এইভাবে সাতটা দিন চলে গেলো । আমি সারাদিন ঘুরে ঘুরে বেড়াতাম । সেদিন বিকালে বাড়ি ফিরতেই মাসিমা আমাকে বললো- টিউশনি করতে ।আমি রাজি হলাম ।

তারপর থেকে আমি টিউশনি করতে লাগলাম । সকালবেলায় একজনের বাড়িতে । সন্ধ্যাবেলায় আর একজনের বাড়িতে। সকাল আর সন্ধ্যা মিলে আমার ছাত্র-ছাত্রী ছিল মাত্র চারজন । 

তারা ক্লাস ফাইভে পড়তো । ইংরেজী আর অংকে সবাই কাঁচা । আমার পড়ানোতে সবাই খুশী । সেটা জানলাম মঞ্জুর কাছ থেকে । ছুটির দিন বলে আমার কাছে আজ কাজ বলে কিছু নেই । 

মঞ্জু আমার মাসতুতো বোন বলে চোদার দৃষ্টিতে তার দিকে কখনো তাকাই নি । কিন্তু প্রেম বড় কঠিন । প্রেম কখন কিভাবে কার জীবনে আসবে বলা কঠিন ।

আজ মেজ়ো বোনটি আর অন্যেরা বললো , তাদেরকে পড়াতে ।ছোট দুটো ক্লাস ফাইভে পড়ে । সন্ধ্যাবেলা । খাটের ওপর বসে তাদেরকে পড়াতে বসলাম । মঞ্জু চা নিয়ে এলো ।  indian bangla coti golpo

আমার সামনে বই নিয়ে বসলো । ইংরেজী বই । মঞ্জুকে তার পড়া বোঝাতে লাগলাম । বাকিরা বই পড়তে লাগলো । পাকা বাড়ি ।তবে ইলেক্ট্রিক নেই ।

indian bangla coti golpo

ঘরে হ্যারিকেন জ্বলছে ।মঞ্জু ঠিকমতো উত্তর দিতে না পারায় মঞ্জুর গালে এক চড় কষে দিলাম । মঞ্জু চুপ হয়ে গেলো । বাকি বোনেরা চুপ হয়ে গেলো ।

আমি ভয় পেয়ে গেলাম । মঞ্জু যদি মাসিমাকে বলে দেয় তাহলে মহা বিপদে পড়ে যাবো ।

আমি মঞ্জুর দুটো হাত ধরে বললাম আমায় ক্ষমা করো , আমার ভুল হয়েছে । আমি আর কোনদিন তোমার গায়ে হাত দেবো না । আমি বিছানা থেকে উঠে পড়লাম । 

মঞ্জুর চোখে জল । রাত সবে সাতটা । আমি বাইরে চলে গেলাম । ভাবছিলাম কি দরকার ছিল চড় মারার। সারা রাত ভালোভাবে ঘুমাতে পারি নি ।

পরের দিন দেখলাম সব কিছু স্বাভাবিক । আজ সন্ধ্যাবেলায় অন্য ঘরে বসে আছি ।মঞ্জু বই নিয়ে আমার কাছে চলে এলো।অন্য বোনগুলো ভয়ে আমার কাছে পড়তে এলো না । আমি আর মঞ্জু পাশাপাশি বসে আছি । সামনে একটা বই ।

হ্যারিকেনের আলো জ্বলছে । আমি দেখলাম মঞ্জু কাপড়ের মধ্যে বুকে হাত দিয়ে কি যেন করছে । আমি আর অতটা ঐ দিকে নজর না দিয়ে বই এর দিকে নজর দিলাম । indian bangla coti golpo

আমার হাতটা মঞ্জু ধরলো । আমি উত্তেজিত হয়ে পড়লাম । আমি ধীরে ধীরে তার থাইতে হাত দিয়ে ঘষতে লাগলাম । মঞ্জু মাথা নীচু করে বসেছিল । আমি কাপড়ের ভেতর দিয়ে তার মাইতে হাত দিলাম ।

কি নরম আর কি বড় । আমি ব্লাউজের হুক খুলে দিলাম । দুটো মাই আলগা হয়ে বের হয়ে এলো । আমি দু হাত দিয়ে মাই দুটো ধরলাম । মাই-এর বোঁটাতে হাত দিলাম । bangla choties

মঞ্জু মাথা নীচু করলো । মাই চটকাতে লাগলাম । মঞ্জুর একটা হাত আমার বাড়াতে দিলাম । বাড়াটা তার হাতের ছোঁওয়ায় খাড়া হয়ে গেলো । 

ভালোই আরাম লাগছিল । এইভাবে পনেরো মিনিট সময় চলে গেলো । আমি হাত সরিয়ে নিলাম । আর হঠাৎ অমলদা ঘরে এসে উপস্থিত ।এরপর অন্য বোনেরা চলে এলো । আজ আর কিছু করলাম না ।

সারা রাত এক মধুর স্বপ্নে ঘুমিয়ে পড়লাম । পরদিন ভাবতে লাগলাম কিভাবে মঞ্জুকে পাওয়া যাবে । বিকালে কেউ বাড়িতে থাকে না ।

আজ মাসিমা আমাকে বললো তারা সবাই একজনের বাড়িতে বেড়াতে যাবে । বিকালে সবাই বেড়াতে বের হলাম ।সন্ধ্যার আগে আমি ঘরে ফিরে এলাম । ঘরে মঞ্জু একা আছে ।  indian bangla coti golpo

আমাকে পেয়ে সে দুহাতে আমাকে জড়িয়ে ধরলো । তার মাই দুটো আমার বুকে লেপ্টে গেলো । আমি তাকে নিয়ে বিছানায় শুয়ে পড়লাম । কাপড়ের ওপর থেকে মাই টিপতে থাকলাম । 

আমার ঘর অন্ধকার । সব দরজা আবার খোলা । আমি বোনের বুকের কাপড় সরিয়ে দিলাম । ব্লাউজের হুক খুলে দিলাম।দুটো মাই চোখের সামনে ফুটে উঠতেই আমি পাগল হয়ে গেলাম । 

একটা মাই ছেড়ে আর একটা মাই মুখ দিয়ে চুষতে শুরু করে দিলাম । মঞ্জু বললো ,ছেড়ে দিতে ,কেউ দেখে ফেলতে পারে । আমি বললাম ,একটুখানি গুদ চুদবো।তাড়াতাড়ি করবো ।

গুদের ওপরের কাপড় সরিয়ে তাড়াতাড়ি গুদের ভেতর বাড়া ঢোকাতে লাগলাম । কিন্তু মোটে ঢুকতে চাইছে না । জোর করে ঢোকাতে না ঢোকাতেই বাড়া দিয়ে চুদতে শুরু করে দিলাম । 

মুখে ঠোঁটে চুমু খেতে লাগলাম । আমার বাড়া থেকে রস বের হয়ে গেলো । মঞ্জু দৌড়ে চলে গেলো । আমি ভয় পেয়ে গেলাম । হঠাৎ মাসিমা ঘরে ঢুকলো ।  indian bangla coti golpo

আমি চুপচাপ বসে রইলাম । রাতে টিউশনি করতে চলে গেলাম । ফিরে এসে মঞ্জুর সাথে কথা হলো । বললাম ভয়ের কিছু নেই ।রাতে খাটে শুয়ে আছি । মাসিমা মেসোমশাই অন্য ঘরে শুয়ে আছে ।সেই ঘরে মেঝেতে বোনেরা শুয়ে থাকে । অমলদার আজ রাতে ডিউটি । বিছানায় শুয়ে মঞ্জুর কথাই ভাবছিলাম ।

কখন ঘুমিয়ে পড়েছি জানি না । হঠাৎ ঘুম ভেঙে গেলো । আমার মশারীর মধ্যে মঞ্জু । ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত দুটো । আমার ঘর অন্ধকার । 

মঞ্জু আমার বুকের ওপর শুয়ে পড়লো । আমি তাকে জড়িয়ে ধরলাম । পাছা চেপে ধরলাম । গুদের মধ্যে হাত দিলাম । গুদের চুল বুলিয়ে দিলাম । 

মঞ্জুর বগলের চুলে মুখ দিলাম । পরণের কাপড় খুলে ফেললাম । আমার শরীরে কিছু নেই ।গুদ চোদার খেলায় মেতে উঠলাম । বড় বড় মাই দুটো মুখে পুরে চুষতে লাগলাম । মঞ্জু তার দুটি পা ফাঁক করে আমার বাড়াটাকে রস ভরা গুদের মধ্যে ঢুকিয়ে নিলো ।

গুদের মধ্যে বাড়াটা সফাৎ সফাৎ করে চলাফেরা করতে লাগলো । হঠাৎ খাট কচ কচ আওয়াজ তুলতে শুরু করলো । গুদের মধ্যে ফচাৎ ফচাৎ শব্দ হতে লাগলো । খাটের শব্দ আর গুদের শব্দ আটকানো গেলো না । গুদে জোরে বাড়া ঢুকালাম । indian bangla coti golpo

নরম শরীরটা জড়িয়ে আমার বোনের গুদে আমার বাড়ার গরম রস ঢেলে দিলাম । আর অমনি মেজো বোনটি চীৎকার করে উঠলো-দিদি কই ? সবাই উঠে পড়লো । বারান্দার দরজা খুলে বোনগুলো বাইরে গেলো । মঞ্জুকে তাড়াতাড়ি তার বিছানায় পাঠিয়ে দিলাম । মেজো বোন বললো , বাইরে নেই । মাসিমা বুঝতে পেরে তাকে বললো শুতে ।

ভাবতে লাগলাম মাসিমা আমাকে আবার কি বলে । মাসিমা আমাকে কিছু বললো না । কিন্তু মঞ্জু আমার সাথে সেই আগের মতো করে আর মেশে না । আমার আর কিছু ভালো লাগে না । রাতে ভালো ঘুম হয় না । শেষে একদিন ডাক্তারবাবুকে বললাম , ডাক্তারবাবু আমাকে ঘুমের ওষুধ দিন ।

পড়াশোনা ছেড়ে দেওয়াতে আমার আর ঘুম হয় না । ডাক্তারবাবু বললেন , আপনি যে বড়ি খাচ্ছেন সেটাই খান । আমি বললাম ,বড়িতো খাই না । ডাক্তারবাবু কোন ওষুধ দিলেন না । ঘরে ফিরে খাওয়া দাওয়া করলাম । মঞ্জু আর কথা বলে না । বউ ভেবে শাশুড়ির দুধ চাপলাম পরে স্বেচ্ছায় চোদা খেল

পরের দিন বিকালে ছাদে উঠলাম । মঞ্জুও ছাদে উঠলো । মাদুর পাতা ছিল । তার পাশে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম । হঠাৎ মাসিমা ছাদে এলো । সে তার মেয়েকে ,আমাকে যা না তাই বললো । আমাকে চলে যেতে বললো ।

পরেরদিন আমি তাদের ছেড়ে চলে গেলাম । আমি যে বেকার । তাই আমার ভালোবাসা তাদের কাছে মূল্যহীন ।

পরে শুনেছি মঞ্জু আর বারো ক্লাস পাশ করতে পারে নি । তার বিয়ে হয়েছিল । পরে একটি কন্যা সন্তান রেখে মঞ্জু মারা যায় । মেসোমশাই আজ আর নেই । মেজ়ো বোনের বিয়ে হলেও আজ সে বিধবা । বাকি দুই বোনের বিয়ে হয়ে গেছে । আজ সবাই আছে । indian bangla coti golpo

শুধু নেই অজানা সেই ভালোবাসা । আজও ইচ্ছে করে সেই ভালোবাসায় ফিরে যেতে । অমলদা , তোর বোনকে আমার জীবনসাথী বানানো হলো না । শুধু তোর বোনের গুদ চুদে আমি এক ক্ষণিকের স্মৃতি হয়ে রইলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *