মায়ের পেটের ছোট বোনের সাথে চুদাচুদি

বোনের সাথে চুদাচুদি আমার বয়স তখন ১৮। আমার পরিবারে আমরা ৪জন থাকি। আব্বু, আম্মু, আমি আর আমার ছোট বোন। আমি আমার নাম আর পরিচয় গোপন রাখতেছি কিন্তু আর সবার নাম থাকবে। 

ছোটবেলা থেকেই আমার চোদার অনেক ইচ্ছা। আম্মু আর আব্বু কাজে কিছুদিনের জন্য কুমিল্লা যান। তখন বাসায় শুধু আমি নানি আর ছোটবোন তাসলিমা। 

আমরা তিনজন এক বিছানায় থাকতাম। আমি রাত জেগে টিভি দেখতাম।তো একদিন রাতে আমি টিভি দেখছিলাম। তখন শীতের দিন থাকায় আমরা কাথা গায়ে দিয়ে শুতাম।

রাত ১ টার দিকে আমি টিভিতে সেক্সি গান দেখছিলাম। তখন নানি আর তাসলিমাকে ডিমলাইটের আলোয় ঘুমে দেখলাম আর আমি কাথার নিচে হস্তমইথুন শুরু করলাম।

তখন কি মনে করে আমি তাসলিমার দিকে তাকাতেই মনে মনে ভাবলাম যদি তাসলিমাকে একবার চুদতে পারতাম। তখন যেই ভাবা সেই কাজ আমি তাসলিমাকে চোদার প্লান করলাম।

আমি তাসলিমা আর নানিকে দেখলাম অন্য দিকে শুয়ে আছে। তাসলিমার কথা তো বলা হয়নি। তাসলিমা দেখতে সুন্দর আর ওর পাছাটাও ঠিকঠাক আছে। 

ওর বয়স তখন কম। আমি ভাবলাম ওর গুদে আজকে আমার ধন ঢুকাবো। আমার খুবই ভয় করছিল কারন যদি তাসলিমা উঠে যায়। তবুও আমি ভাবলাম আজকে তাসলিমাকে চুদতেই হবে।

কাঁথার নিচে আমি আস্তে আস্তে তাসলিমার পাশে সরে আসলাম। তখন আমার ধন আর ওর পাছা একেবারে সোজাসুজি ছিল। বোনের সাথে চুদাচুদি

আমি তখন নানি আর তাসলিমাকে আবার চেক করলাম দেখখলাম ওরা ঘুমে। আমি আস্তে করে টিভি অফ করে দিলাম। আমি জানি না কেন যে সেদিন বৃষ্টি হচ্ছিলো। আমি ভাবছিলাম আজকে শয়তান বুঝি আমায় ভর করেছে।

আমি আস্তে করে আমার প্যান্ট খুলে কাথার বাইরে ফেলে দিলাম। আমার ধন বাবাজি তখন একেবারে সোজা হয়ে গেছে। আমি ভাবলাম আজকে আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ দিন bangla choti online

কারন আজকেই আমি প্রথম কোন মেয়েকে চুদব আর সেই মেয়ে আমার মায়ের পেটের ছোট বোন তাসলিমা।

তখন রাত ২:৩০। আমি আস্তে আস্তে তাসলিমার পাছায় হাত দিলাম। দেখলাম ও নরছে না। তারপর বুঝলাম ওকে ঠিক করে আমার পাশে আনতে হবে যাতে আমি ধন ঢুকাতে পারি ওর গুদে। 

তারপর আমি ওর দুই পায়ের ফাকে আস্তে করে হাত ঢুকিয়ে অপেক্ষা করে দেখি না তাসলিমা নরছে না। তারপর ওর ডান পা ধরে আস্তে করে অনেক কস্টে ওর পাছা আমার ধনের সামনে এনে লাগিয়ে দেই।

তারপর আরেক বিপদে পরি। বুঝলাম ওর প্যান্টটা খোলা অনেক মুশকিল। তাই আমি আস্তে করে আবার চেক করে ওর প্যান্ট এর আগায় হাত দেই। তারপর ওর প্যান্টটা আস্তে আস্তে নিচে নামাই। 

তখন ও হালা নড়ে উঠে সোজা হয়ে যায়। আমি ভয় পেয়ে যাই আর আমার হাতটা সরিয়ে নেই। কিন্তু ও আমার কাজতা আরো সহজ করে দেয়। বোনের সাথে চুদাচুদি

তাসলিমা এমনভাবে সোজা হয়ে শোয় যে ওর পাছা বরাবর আমার ধনটা লাগে আর ওর ডান পায়ের উপরে।আমি নিরবে শুয়ে রই। ও আমার ডান দিকে ছিল। 

এভাবে আমি ২ মিনিট রই তারপর সাহস করে ওর প্যান্ট এ আবার হাত দেই। তখন আমি সহজেই ওর শর্ট প্যান্টটা খুলে ফেলি আর আমি আস্তে করে ওর গুদে হাত দেই। উফফ আমার যে কি খুশি লাগছিল আমি ওর গুদে হাত বুলাই।

তারপর আমি আমার ধন ওর গুদের মুখে আনি। তখন আমি বুজলাম ওকে আরো সোজা করতে হবে। আমি ওর বাম পাটা আস্তে করে নিচে নামিয়ে দেই। 

তখন ওর গুদটা সোজা হয় আর আমি ওর ডান পা ধরে আস্তে আস্তে উপর তুলে আনি। আমি অবাক হচ্ছিলাম কারন ওর ঘুম ভাংছিল না।

বোনের সাথে চুদাচুদি

ওর ডান পা তুলে আনতেই আমি বুঝলাম ওর গুদ এখন আমার ধন এর সামনে। আমি আস্তে আস্তে আমার ধনটা ওর গুদের মুখে রেখে চাপ দেই তখনই আমি আরেক প্রবলেমে পড়ি।

আমার ধন তাসলিমার গুদে ঢুকছিল না। আমি আমার মুখের লালা আস্তে করে ওর গুদে মাখাই আমার ধনে লাগাই আর আমি আমার ধনটা পিচ্ছিল করি। বোনের সাথে চুদাচুদি

আবার আমি নানি আর তাসলিমাকে চেক করি। তারপর তাসলিমার গুদে আস্তে করে আমার ধন চাপ দিতেই আমার ধন ঢুকে যায় আর আমি খুবই গরম অনুভব করি।

তখন তাসলিমা একটুঁ কেপে উঠে। আমি নিরব হয়ে যাই। তারপর আস্তে আস্তে দুইতিনবার চাপ দেই। গুদে ঢুকাতেই আমার ধনে গরম লাগল। 

সেই গরমে আমার ধন থেকে কিছু পিচ্ছিল রস বের হয়ে এল। আমি ভাবলাম যদি ওর গুদে রস পড়লে প্রবলেম হয়। তারপর ভাবলাম চুদতেসি এর থেকে আর কি প্রবলেম হবে। এখন পাইছি আগে চুদি পরে দেখা যাবে।

তাসলিমার গুদে ধন থাকায় ওর গুদের ভিতর পিচ্ছিল অনুভব করলাম। আমি মনে মনে বললাম মাগী তোর মাল বের হয়ে যাচ্ছে মাগী তুই আমার বেশ্যা বোন। 

তাসলিমা একটু নড়ে উঠলো আর আমার ধন ওর গুদ থেকে বের হয়ে গেল। ও সোজা হয়ে গেলো। আমি সাহস করে আস্তে করে কাঁথার ভিতরেই ওকে টেনে আমার বালিশে নিয়ে আসলাম।

তারপর আস্তে করে নানির দিকে তাকিয়ে ওর উপর উঠলাম আস্তে করে কিন্তু ওর শরীরে তেমন চাপ দিলাম না। তারপর আমি পাশে থেকেই লাইটটা অফ করে দেই। বোনের সাথে চুদাচুদি

তারপর আরেকটু লালা ধনে লাগিয়ে ওর গুদে চাপ দেই। ও নড়ে উঠে। ওর একটু ঘুম ভাঙ্গে কিত্নু আবার ঘুমিয়ে পড়ে।

আমি অবাক হই কারন ওকে চুদতেসি কিন্তু ঘুম ভাঙ্গে না কেন তা আমি পরে বলছি। আমি মৃদু আলোয় দেখলাম নানি ঘুমে। দুই বন্ধু মিলে একটা গুদের সাথে খেললাম

আমি আস্তে আস্তে আবার চাপ দেই তাসলিমার গুদে। তারপর এভাবে প্রায় আস্তে আস্তে চুদে দেখি এর মধ্যে তাসলিমা তিনচারবার কেঁপে উঠে কিন্তু জাগে নি।

আমি বুঝতে পারলাম আমার মাল বের হয়ে যাবে তাই আমি ধন বের করতেই মাল বের হয়ে আসে। আমি খুবই আরাম পাই। 

তাসলিমাকে ওভাবেই রেখে দেই তখন রাত ৪ টা বাজে। এর মাঝে নানি পাশে ফিরছে।  কিন্তু তাসলিমা ঠিক মতই আছে। কোন নড়া চড়া নেই ওর। বোনের সাথে চুদাচুদি

আমি আস্তে করে ওর প্যান্ট লাগিয়ে দেই আর তাসলিমার গুদ হয়ে যায় সেইদিন থেকে আমার চোদার জায়গা।পরেরদিন তাসলিমাকে স্বাভাবিকই দেখলাম ভাবলাম ও কিছু বুঝতে পারে নাই। 

কিন্তু পরে বুঝলাম যে ওকে যেদিন প্রথম চুদলাম সে সজাগ ছিল আর চুপ করেই আমার চোদা খাচ্ছিলো। সেটা তাসলিমা নিজেই আমাকে বলেছিল এবং সেদিনের পর থেকেই আমরা যখনই সুযোগ পেতাম চোদাচুদি করতাম। এখন আর আমাকে হস্থমৈথুন করতে হয় নাই।

Leave a Comment

error: