bangla choti online

bangla choti online আমাকে উঠে মুখ হাথ ধুতে বলে কফি তৈরী করতেচলে গেল রানু।আমার মাথায় হঠাত একটা বুদ্ধি এলো।আমি আমার গায়ে তেল মাখতে শুরু করলাম গোসল করার জন্য।

এরই মধ্যে রানু চলে এলেন আর বললেন রানু আমাকে সাহায্য করবে তেল মেখে দিতে।রানু আমার আগে পেছনে তেল মাখতে শুরু করল আর আমার ভালো লাগতে লাগলো।

আমার বাঁড়াটা ধীরেধীরে দাঁড়াচ্ছিল।তেল মাখানোর পর রানু গরম জল আনতে গেল।রানু যখন গোলের গামলা নিয়ে আসছিল তখন আমি ইচ্ছাকৃত ভাবে আমার তোয়ালে অর্ধেক ফেলে দিলাম আর রানু আমার বাঁড়া দেখতে পেয়ে কিছু বলল না। bangla choti online

কিছুক্ষণ পর রানু জিজ্ঞাসা করলেন রানু আমাকে স্নান করিয়ে দেবে কি না, আমি বললাম ঠিক আছে।আর তখনি রানু বলল তোয়ালে টা খোলার জন্য, আমি লজ্জা পাওয়ার ভান করলাম কিন্তু রানু তার হাত দিয়ে টেনে তোয়ালে খুলে ফেলল।

রানু পেছন থেকে আমাকে স্নান করানো শুরু করলেন।গায়ে, হাতে, পিঠে সাবান মাখানোর পর রানু সামনের দিকে এলেন।সামনে মুখে তারপর বুকে, পেটে সাবান মাখানোর পর আমার বাঁড়ায় সাবান মাখানো শুরু করল। 

রানু হাতের স্পর্শ পেয়েআমার বাঁড়া ক্রমস্য বড়োহয়ে গিয়ে ছিলো আররানু সেটা ধরে নাড়াতেশুরু করলেন।আমার বিচির ওপরমালিশ করতে শুরু করলেন।

আমার হরমন বেরোনোর পরিস্থিতেচলে এলো এমন সময়রানু থেমে গেল।আমারগায়ে জল ঢেলে সাবানপরিষ্কার করে ফেললেন।তারপরআবার রানু আমার থাই-এর ওপর সাবানমাখান শুরু করলেন।

আমিদাঁড়িয়ে ছিলাম, রানু মেঝেতেবসে আমার পায়ে সাবানমাখান শুরু করলেন।আমারবাঁড়া রানু মুখের কাছেইছিলো আমি একটু এগিয়েদিয়ে রানু মুখে স্পর্শকরলাম। bangla choti online

রানু আমায় অবাককরে দিয়ে আমার বাঁড়াধরে কিস করলেন বাঁড়াই।আর আমার বাঁড়া মুখেনিয় চুষতে শুরু করলেন, আমার দারুন অনুভব হতেলাগলো।

রানু তার মুখে আমার বাঁড়া ঢুকিয়ে রেখেছিলেন আর হাতে দিয়ে আমার বিছি নিয়ে খেলছিলেন।আমি খুবই উত্তেজিত হয়ে পরে ছিলাম, আমি বললাম ” রানু আসছে….” এই না বলতে আমার বাঁড়ার রস বেরোতে শুরুকরলো, 

আর রানু সঙ্গেসঙ্গে রানু মুখ টাসরিয়ে নিলেন আমার বাঁড়ারকাছ থেকে।আর আমারবাঁড়া ধরে নাড়াতে লাগলেনদিলেন।রানু আমার বাঁড়াধরে নাড়াচ্ছিলেন আর আমার যৌনরস ক্রমস্য ছিটকে পড়ছিল, বাথরুমেরদেয়ালে এখানে সেখানে।

ধীরেধীরে আমার বাঁড়া ছোটোহতে লাগলো।কিন্তু তবুও আমারবাঁড়া রানু হাথে ছিলো।রানু আমার দিকে তাকিয়েহাসলেন। bangla choti online

আমি তাকে ওপরেতুলে রানু মাই দুটোধরলাম, রানু শাড়ির মধ্যেদিয়ে দেখা যাচ্ছিলো।কিছুক্ষণেরজন্য রানু আমাকে টিপতেদিলেন।

যখন আমি বেশিজোরে জোরে টিপতে লাগলামআর রানু ব্লাউজ খুলতেগেলাম তখন রানু আমাকেবাধা দিলেন, বললেন “অন্যকোনো দিন, ঠিক আছে…?” ।

আমিমনে মনে উড় ছিলামরানুর সঙ্গে তার বাড়িযাওয়ার জন্য আর ভেতরথেকে প্রচুর উত্তেজনার সৃষ্টিহচ্ছিলো ।  আমারশুধু রানুর ওপর আগ্রহছিলো তাই আমি সময়েরঅপেক্ষা করছিলাম কখন সন্ধা হবেআর আমি রানুর বাড়িযাব।

সময় আর কিছুতেইকাটতে চায় না, শেষেরানু তৈরী হলেন বাড়িযাওয়ার জন্য আর আমাকেবললেন তৈরী হয়ে নিতে।আমি রানুর মুখে তাকিয়েরানুর পেছনে পেছনে তারবাড়ি চলে গেলাম।

রানুবাড়ি পৌছে দরজা বন্ধকরলেন।রানু দরজা বন্ধকরলেন আর ব্যাস।আমরাএকে অপরকে জড়িয়ে ধরেকিস করতে শুরু করলাম। bangla choti online

আমরা এতই উত্তেজিত ছিলামযে একে অপরকে চুষছিলাম।আমি তার শাড়িরআচল খুলে ফেললাম আরতার বড়ো বড়ো মাইআমার চোখের সামনে বেরিয়েপড়লো। ছোট বোনকে দিয়ে শরীরের খুদা মিটালাম vai bon er choti

আমি তার ব্লাউজেরওপর দিয়েই মাই দুটোনিয়ে খেলতে শুরু করলাম।আমার আর সয্য হলোনা তার ব্লাউজ খোলারচেষ্টা করলাম, যেহেতু আমিনতুন তাই আমার ব্লাউজেরহোক খুলতে অসুবিধা হচ্ছিলো।

শেষে রানু আমাকে সাহায্যকরলেন ব্লাউজ খুলে ফেলারজন্য।ব্লাউজ খোলার সঙ্গেসঙ্গে তার উজ্জল মাইব্রাসিয়ার এর মধ্যে বেরিয়েপড়লো আমার সামনে।

প্রথমেআমি আমার হাথ দিয়েব্রাসিয়ার এর উপর অনেকখুন মাই দুটো কচলালাম।তার পর রানুর ব্রাসিয়ারটা হুক পিছন থেকেখুলে দিলাম ।  

ওনারগোটা মাই আমার একটাহাতের মাঝে আসছিল না, এতোবড়ো মাই ছিলো।আরমাই-এর বোটাও সেরকমইবড়ো আর কালো, আমিমাই-এর ওপরে কিসকরতে লাগলাম।

bangla choti online

রানু ভেতর থেকেদুর্বল বোধ করছিলেন তাইআমরা ঠিক করলাম ভেতরেশোয়ার ঘরে চলে যাবো।সেখানে গিয়ে আমি তাকেবিছানায় সুইয়ে ফেললাম আরতার শরীর নিয়ে খেলতেশুরু করলাম।রানু আমার গেঞ্জিখোলার চেষ্টা করছিলেন আরআমি নিজে নিজে খুলেফেললাম আর  bangla choti online

তার সঙ্গেসঙ্গে বারমুডা আর জাঙ্গিয়া খুলেউলঙ্গ হয়ে পরলাম তারসামনে।আর রানু ছিলেনঅর্ধ নগ্ন।আমি তারশাড়ি ধরে টেনে খুলেফেললাম, তারপর তার সায়াআর পেন্টি খুলে ফেললাম।

এবার আমরা দুজনেই পুরোউলঙ্গ ছিলাম।আমি তার শরীরনিয়ে খেলতে শুরু করলাম, শরীর নিয়ে খেলতে খেলতেআমি আমার আঙ্গুল তারগুদে ঢুকিয়ে ফেললাম।

রানু শীত্কার শুরুকরল, আর বলল তাকেখেয়ে ফেলার জন্য।আমিআমার মুখ তার গুদেরকাছে নিয়ে গেলাম।কেমনগন্ধ ছিলো মনে নেয়কিন্তু তখন আমি খুবইউত্তেজিত ছিলাম।

আমার নিজের প্রতিনিয়ন্ত্রণ ছিলো না, আমিতার গুদ চাটা শুরুকরলাম আর ধীরে ধীরেআমার জীভ তার গুদেরভেতরে ঢুকিয়ে ফেললাম।রানুর যৌন রসবেরোতে শুরু হয়ে ছিলো, আর ক্রমস্য বেরোচ্ছিল।

আর আমি দারুনউপভোগ করছিলাম তার যৌন রস।রানু সঙ্গে সঙ্গে আমাকেবললেন রানুর ওপরে আসারজন্য, আমি রানুর ওপরেউঠলাম।

আমার বাঁড়াতো দাঁড়িয়েইছিলো, আমি চেষ্টা করতেলাগলাম আমার বাঁড়া তারগুদে প্রবেশ করানোর।কিন্তুকিছুতেই আমি গুদের ছিদ্রখুজে পাচ্ছিলাম না, পরে রানুআমাকে সাহায্য করলেন তাকে চোদারজন্য।

রানু আমার বাঁড়াধরে গুদের ঠিক জায়গায়নিয়ে পৌছে দিলেন আরআমি ঢোকাতে বের করতেশুরু করলাম।এই ভাবে আমিশুরু করলাম আমার জীবনেরসর্ব প্ৰথম চোদন। bangla choti online

রানুআমাকে জড়িয়ে ধরে ফেলে ছিলেনআর তার পাছা অপরেরদিকে লাফাচ্ছিল আর রানু জোরেজোরে শীত্কার করছিলেন আহ…আহ….আরও জোরে….আরও জোরে.. জোরেজোরে চোদ… চুদিয়া গুদের সব রসবের করে দাও।

আরআমি তাকে জোরে জোরেচোদা শুরু করছিলাম।এইভাবে আমি ক্রমস্য জোরেজোরে ঠাপ দিতে লাগলাম।আমি হঠাত কাঁপতে শুরুকরলাম আর আমার যৌনরস বেরোবে বলে। jor kore chuda chudi দিদিকে জোর করে চুদলাম

রানুওতার পোঁদ জোরে জোরেনাড়াতে লাগলেন, ক্রমস্য অপরের দিকে ঠাপদিচ্ছিলো আর আমি আরওগভীর ঠাপন দিচ্ছিলাম আরহঠাত আমার যৌন রসবেরোতে শুরু করলো।

তখনআমার বাঁড়া তার গুদেরমধ্যে, আর সমস্ত রসতার গুদের মধ্যেই ফেলেদিলাম।সকাল থেকে একনপর্যন্ত খুব তারাতারি কেটেগিয়ে ছিলো কিন্তু সত্যিসত্যি খুবই আনন্দ দায়কছিলো।

আমরা দুজনেই বিছানারওপরে শুয়ে ছিলাম আরএকে অপরের সঙ্গে বিভিন্নবিষয় নিয়ে কথা বলছিলাম।রানু আমার বাঁড়া নিয়েখেল ছিলেন আর আমিতার মাই-এর সঙ্গে। bangla choti online

এরই মধ্যে আমার বাঁড়াআবার দাঁড়িয়ে পড়লো আর তখনিরানু আমাকে জিজ্ঞাসা করলেনআমি আবার খেলতে রাজিআছি না কি ? আরএতে কোনো সন্দেহই নেইযে আমি রাজি ছিলাম।

1 thought on “bangla choti online”

Leave a Comment

error: