69 choti golpobangla choti golpo 2023bangla panu golpo with photoBangladeshi Panu GolpoHot Chodar GolpoJessica Shabnam Golpo

bangla choti collections

bangla choti collections বিপাশার সাথে আলাপ হয় অফিসে।ও আমার সিনিয়র।প্রথম দিন থেকেই দেখেছি ও একটু জলি স্বভাবের সবার সাথে ও ভাল করে কথা বলে। জুনিওররা খুব শ্রধ্যা করে। 

তবে আমাদের ডিরেক্টারের চোখে সবসমই ওর জন্য একটা খিদে ছিল। ওর বুকের খাজের দিকে তাকানোর কোন সুযোগ সে ছাড়ত না।

শাড়ীর আচলের ফাক দিয়ে ওর পেট দেখত, মাইগুলকে চোখ দিয়ে চিবিয়ে খেত। সত্যি বলতে ওর টানটান শরীর দেখে আমিও প্যান্টের ওপর দিয়ে বেশ কয়েকবার নিজের বাঁড়ায় হাত বুলিয়েছি। 

বাড়ি এসে রাতে ওকে ভেবে অনেকবার হাত মেরেছি।আমি এম-বি-য়ে করে তখন ওই কোম্পানিতে চাকরিতে ঢুকি। বিপাশা সিনিয়র একাউন্ট্যান্ট।  bangla choti collections

আমি ওর নিচেই কাজ করতাম। ওর পাশের টেবিলে বসার দরুন শাড়ীর ফাক দিয়ে ওর মাই দেখাটা আমার জন্য খুব সহজ ছিল, অবশ্যই সেটা ব্লাউজের ওপর দিয়ে। 

আর কাজ দেখানোর সময় ও যখনই আমার দিকে ঘুরত, সৌভাগ্যবশত আমি মাঝে মধ্যে ওর বুকের খাজ দেখতে পেতাম।

আমি অফিসে সবার ছোট। বয়স মাত্র ২৪। বিপাশা বিবাহিত, যা অন্যদের কাছ থেকে শুনেছিলাম। বয়স ৪২ হবে। তবে এই বয়সের অবিবাহিত মহিলা খুব কমই চোখে পরে। 

গায়ের রঙ শ্যামলা। ওর মুখে একটা আলাদা রকমের আকর্ষণ আছে। তাকালে তাকিয়েই থাকতে ইচ্ছে করে। শরীরের গঠন ৩৬-৩২-৩৬ হবে। 

হাত কাটা ব্লাউজ পড়ত বেশিরভাগ সময়। ওর হাতগুলো খুব মসৃণ। মাঝে মধ্যেই ইচ্ছাহত হাত বুলিয়ে অনুভব করি যে কেমন লাগে। কিন্তু সেই সাহস নেই। কাজের জন্য বসের রুমে গিয়ে একটু লেট হলেই মন কেমন করত।

আমার সাথে বিপাশার সম্পর্ক বেশ ভাল হয়ে যায়। একই জায়গায় রোজ বসে কাজ করতে করতে আমরা বন্ধু হয়ে যাই। ও আমার কাজ সহজ করে দিত। 

কখনও আমার ভুল নিজের কাধে নিয়ে পরিস্থিতি সামলে নিত। আমার জন্মদিনে আমাকে একটা দামী ঘড়ি উপহার দেয়। কিন্তু লুকিয়ে, 

আর বলে আমি যেন অফিসে কাউকে না দেখাই। তাহলে ওরা খারাপ ভাবে নিতে পারে। আমাদের মালিক সবার জন্মদিনের তালিকা বোর্ড এ লিখে রেখেছিল। তাই সেটা জানতে ওর সময় লাগেনি।

তবে এই ঘনিষ্ঠ সম্পর্কটা অফিস পর্যন্তই ছিল। এর বাইরে ও নিজের জীবনে ব্যাস্ত আর আমি আমার বন্ধু বান্ধব নিয়ে। আমরা একসাথে দুপুরে খেতাম।  bangla choti collections

তবে মাঝে মধ্যে বিপাশা আমার জন্য খাবার বানিয়ে আনত। ধীরে ধীরে দুজন নিজেদের খাবার ভাগ করে খেতে লাগলাম আমরা। 

ওর জন্যই অফিস আর কাজ দু্টোই যেন আমার কাছে সব হয়ে গেছিল। সবাই অপেক্ষা করে কবে রবিবার আসবে, আর আমি অপেক্ষা করতাম রবিবার শেষ হবার।

প্রায় ৮ মাস কেটেছে। অফিসের বোর্ডে দেখলাম সেপ্টেম্বরের ১৯ তারিখে ওর জন্মদিন। কি দেয়া যায়? এমনকিছু যা দেখে ও খুব খুশি হবে। ৩৮ দুধের বৌদিকে দুই দেবর মিলে রেপ করলো

কিন্তু আমি ওর জুনিওর, আমাকে নিজের সীমারেখার মধ্যেই থাকতে হবে। কিন্তু বিপাশা তো আমার বন্ধুর মতই, তাই যে কোন কিছুই দেয়া যায় ওকে। কিছু বুঝতে না পেরে শেষে চকলেট দিই।

“হাউ সুইট” বলে একবার আমার গাল টিপে ধরে। কিন্তু ওর টেবিলে চকলেটের স্তুপ দেখে মনটাই খারাপ হয়ে যায়। এত সবার মধ্যে আমার টার কথা কি আর ভাববে ও? সেদিন শনিবার ছিল। আমাদের হাফ অফিস।

পাশে বসে বিপাশা আমাকে বলেঃ অফিসের পরে আমার সাথে বাড়ি যাবে। আজ আমার বাড়ি লাঞ্ছ করবে।

আমিঃ অফিসের সবাই যাব?

বিপাশাঃ না পাগল, তুমি আমার ডিপার্টমেন্টের, তাই শুধু তোমাকে নিয়ে যাব। আর কেউ যেন না জানতে পারে এটা।

আমার মন তো তখন আনন্দে নাচছে। আমি প্ল্যান মত ছুটির পর বাইরে গিয়ে পাশের একটা গলিতে দাড়াই। কিছুক্ষণ পরে বিপাশা লাল স্কুটি নিয়ে আসে। 

bangla choti collections

আমি পিছনে বসি, আর সেই গলি দিয়ে অন্য একটা রাস্তা দিয়ে আমরা ওর বাড়ির দিকে রওনা দিই। রাস্তায় যেতে যেতে একবার আমি ওর কোমরে হাত রাখি, 

একবার পিঠে, সেটাও শুধু মাত্র রাস্তার বাম্পারের ঝাকুনিতে। কিন্তু সেসব দিকে ও একটুও পাত্তা দেয়না।বাড়িতে গিয়ে দেখি, ওর স্বামীকে। বিছানায় শয্যাশায়ী।  bangla choti collections

আমি আগেই জেনেছিলাম যে ওর স্বামী খুব পয়সাওালা লোক ছিল। হটাত অসুস্থ হয়ে পরে নিচের ভাগ অবশ হয়ে গেছে। কিন্তু এখনও টাকার অভাব নেই ওদের। উনি ঘুমাচ্ছিলেন বলে আমার সাথে পরিচয় করায়না বিপাশা।

আয়া সারাদিন দেখাশোনা করে। আমরা ঢোকার পরে সে চলে যায়। আমরা ড্রইং রুমে সোফায় বসে গল্প করছিলাম। বিপাশা স্বীকার করে যে এই দিনটা ও একা কাটাতে চায়না। 

তাই আমাকে নিয়ে এসেছে কিছুটা সময় কাটানোর জন্য। আমাকে এক এক করে বলল কি কি করত ওর স্বামী ওর জন্মদিনে। 

ফুলের তোড়া থেকে হীরের গয়না, দামী রেস্টুরেন্টে ডিনার। কোন কমতি রাখেনি ভালবাসা দেখানোর। কিন্তু এখন সে চুপ করে বিছানায় পরে থাকে। কথাও বলেনা ঠিক করে। 

বিপাশা উঠে রান্নাঘরে যায়। আর আমি তখন উঠে গিয়ে বারান্দায় দাড়াই। ওদের ফ্ল্যাট ৮ তলার ওপরে। আমার নিজের বাড়ি থাকলেও, এত ওপর থেকে কখনও শহরকে দেখিনি। 

একটু নিচে ঝুঁকে দেখতেই বুকের মধ্যে কেমন মোচোর দিল। বিপাশা কফি নিয়ে আসে। আমরা কফি খেতে খেতে গল্প করি, আর ভাবি, “লাঞ্ছ এর জন্য ডেকে এনে শুধু কফি খাওয়াচ্ছে, এর থেকে তো আমি বাড়িতেই চলে জেতাম, 

তাই ভাল হত”। কিন্তু বিকেল তখন ৪টে। হাল্কা হাওয়ায় কখনও খোলা চুল ওর মুখের সামনে আশে। বিপাশা আঙ্গুল দিয়ে সরায়। 

কি দারুণ লাগছিল ওকে দেখতে ষেই বিকেলে। আমি শুধু অকেই দেখতে থাকি। স্বামীর কথা বলতে বলতেই ফুপিয়ে কেঁদে ওঠে বিপাশা।

বলে ওর স্বামী ৫ বছর ধরে বিছানায় শয্যাশায়ী। টাকার অভাব না থাকলেও শুধু মাত্র একাকীত্ব দূর করার জন্যই ও চাকরি করে। কারন স্বামী থাকলেও সে এখন না থাকার সমান। bangla choti collections 

ওদের কোন বাচ্চা নেই, বাড়িতে কথা বলার কেউ নেই। ভালবেসে মাথায় হাত বোলালেও সে এখন মুখ ঘুরিয়ে নেয়। একাকিত্ব পাগল করে দিচ্ছে ওকে। 

ওদের ভালবেসে বিয়ে। উনি যত দিন বাচবে ও এভাবেই ওর সেবা করে কাটিয়ে দেবে, যতই কষ্ট হোক।কে জানে, হয়তো বউয়ের কষ্টটা বুঝেই সে লজ্জিত বোধ করে, বছরের পর বছর বিছানায় পরে থেকে আর নিজের ভালবাসার মানুষকে কষ্ট করতে দেখে সেও হয়তো এরকম ভাবেই ভিতরে ভিতরে পুড়ে মরছে।

আমি বুঝতে পারিনা কি করব। এরকম পরিস্থিতি তো আগে কখনও দেখিনি। ভাবি এত কষ্ট বুকে নিয়ে কেউ কিভাবে এত হাসিখুশি ভাবে সারাদিন অফিসে কাজ করে।

আমাদের সম্পর্ক একটু গভীর হলেও সেটা কেবলই অফিসের মধ্যে। তাই বুঝে উঠতে পারিনি যে কি করব।কিন্তু হটাত করে ও যখন কাদতে শুরু করল, আমি তখন একটু ঘাবড়ে যাই। 

কফির কাপ টা বারান্দার রেলিঙয়ে রেখে একটু সংকোচের সাথেই ওর কাধে একটা হাত রাখি। সান্তনা দেয়ার চেষ্টা করি। কিন্তু তাতেও যখন ও থামল না, আমি আরও একটু এগিয়ে যাই ওর দিকে। ওর ৩৬ সাইজের মাইগুলো আমার বুকে হাল্কা করে একটু ঠেকে। ও মুখ তুলে তাকায় আমার দিকে।

আমি এক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে থাকি। সময় যেন দাড়িয়ে গেছিল সেদিন। তারপর ওর চোখের জল মুছে দি আমার আঙ্গুল দিয়ে। বিপাশা একটা শব্দও করেনা। bangla choti collections

আমিঃ জানিনা, কি বলব তোমাকে। এত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছ তুমি। আর আমিও কখনও এরকম পরিস্থিতি ফেস করিনি। 

কিন্তু আজ যখন তোমার জন্মদিন, আর আমি যখন আজ তোমার সাথেই আছি, তো এই দিনটায় আমি তোমাকে চোখের জল ফেলতে দেব না। তো বল, তোমার কি ইচ্ছা। কি চাও আজ তুমি? আজ আমি ট্রিট দেব তোমাকে।

বিপাশা তখনও আমার দিকে এক নজরে তাকিয়ে। ওর ঠোঁট ২টো কাঁপছিল আর ও জোরে নিস্বাস নিচ্ছিল। চোখ থেকে জল বেয়ে নাকের পাশ দিয়ে ওর ঠোটে মিশছিল। 

ইচ্ছা তো করছিল জিভ দিয়ে ওর ঠোঁট থেকে সেই জল আমি চেটে খাই। আমি ওর নিশ্বাসের গন্ধ আর উষ্ণতা ২টোই অনুভব করতে পারছিলাম। 

ওর দৃষ্টিতে আমি কামুক ভাব লক্ষ্য করেছিলাম। হয়ত ও নিজেও সেটা লক্ষ্য করেছিল আমার চোখে। কিন্ত কিছু করার সাহস ছিলনা আমার। বিপাশা কোন সাড়া না দেয়ায় আমি একটু ভয়ে দু পা পিছনে সরিয়ে পিছিয়ে আসি। 

তখনই বিপাশা দু পা এগিয়ে আসে আমার দিকে। আর ওর হাত দুটো আমার বুকে রাখে। কিছুক্ষণ আমরা একে ওপরের দিকে বোবার মত তাকিয়ে থাকি শুধু। তারপর ও বলে ওঠে…। bangla choti collections

বিপাশাঃ কিছু চাইনা আমি। কিছুটা সময় এরকম ভাবেই কাটাও আমার সাথে। আমি তাতেই খুশি।

বলেই বিপাশা আমার সার্টটা খিমচে ধরে আমাকে ওর দিকে আর একটু টানে। ওর মাইগুলো তখন আমার বুকে পিষছিল। প্যান্টের ওপর থেকেই আমার বাঁড়া ওর গুদের কাছে খোঁচা দিচ্ছিল। 

আর ও যে সেটা লক্ষ্য করেছে, নিচে আমার প্যান্টের দিকে তাকিয়ে আমাকে বুঝিয়ে দেয়। আমি আস্তে আস্তে আমার ঠোঁট ওর ঠোঁটের কাছে নিয়ে যাই। ওর গরম নিঃশ্বাস আমাকে আরও উত্তেজিত করে তুলছিল। একটা হালকা মুচকি হাসি দিয়ে বলে… মিসেস আনাম এর সাথে আমার চুদাচুদি

বিপাশাঃ কি হল? ভয় লাগছে আমাকে? পিছিয়ে গেলে যে?

আমিঃ না মানে!

বিপাশাঃ ভয়ের কিছু নেই। আমার তোমাকে খুব ভাল লাগে। আজ থাকবে আমার কাছে। আমার এই বুকটা খুব খালি। পারবে একটু ভালবাসা দিয়ে আজ আমাকে ভরে দিতে? আজ খুব ইচ্ছে করছে কাউকে পেতে।

বিপাশা নিজের ঘাড় টা একটু উচু করে আমার ঠোঁটের ওপরে নিজের ঠোঁট গুল বসিয়ে দেয়। উফ কি নরম তুলতুলে ঠোঁট। আস্তে আস্তে আমার নিচের ঠোঁটটা চুষতে শুরু করে। এক অদ্ভুত রকমের ভাল লাগা ছিল সেটা। জীবনের প্রথম কিস।

আমি দুটো হাত দিয়ে ওর গাল ধরি। আস্তে আস্তে ওর পিঠে হাত বোলাতে বোলাতে আমি হাত দুটো নিয়ে ওর পাছার ওপরে রাখি আর পাছার দাবনা দুটো হাতের মুঠোয় নিয়ে চটকাতে থাকি।

তখনই আমাকে হাল্কা একটা ধাক্কা দিয়ে একটু দূরে সরিয়ে দেয়।

বিপাশাঃ দুষ্টু, কি করছ? দেখেছ কত ফ্ল্যাট এখানে? কেউ দেখলে কি ভাববে? bangla choti collections

বলেই ও কফির কাপ দুটো নিয়ে ভিতরে চলে যায়। কোমড় দোলাতে দোলাতে হেঁটে ডাইনিং টেবিলের ওপরে কাপ রেখে পাশের একটা ঘরে ঢুকে যায়। আমি ওকে অনুসরন করি। 

আমি ঘরে ঢুকেই দেখি ও দেয়ালে টাঙানো একটা আয়নার সামনে দাড়িয়ে আছে। আমি আস্তে করে পিছন দিক থেকে ওকে জড়িয়ে ধরি। 

ওর পেটে হাত বোলাতে বোলাতে আমি ওর ঘাড়ে কিস করি। বিপাশা নিজের হাতে শাড়ীর আঁচল বুক থেকে ফেলে দেয়। নিজের হাত দুটো উচু করে ও আমার মাথায় হাত বোলাতে থাকে। 

আমি একটু মাথা উচু করে সামনের আয়নার দিকে তাকাই। দেখতে পাই ওর সেভ করা বগল। ওর মাইগুলো ফুলে উঠেছিল। 

ওরা তখন ব্লাউজ ছিরে বেরিয়ে আসতে চাইছিল। ওর মাংশল পেট, ব্লাউজের নিচ থেকে তলপেট পর্যন্ত সম্পূর্ণ উন্মুক্ত। আমি কি সত্যি এই রমণীর সাথে আছি নাকি এটা কোন সুন্দর স্বপ্ন, সেটা বোঝার ক্ষমতা আমার তখন নেই। ওর উন্মুক্ত শরীরের সৌন্দর্যের জোয়ারে আমি নিজের গা ভাসিয়ে দিয়েছিলাম।

ব্লাউজের ওপর দিয়ে ওর তরমুজের মত বড় মাই দুটো আমার হাতের মধ্যে নিয়ে আস্তে আস্তে চটকাতে শুরু করি। বিপাশা আমার মাথার চুল টানতে টানতে আস্তে আস্তে “মম… আআআহহ” আওয়াজ করতে থাকে। ওকে আমার দিকে ঘোরাই। বিপাশার কামুক ওই দুটো চোখে আমার ডুবে যেতে ইচ্ছা করছিল।

ব্লাউজের ওপর দিয়ে ওর তরমুজের মত বড় মাইগুলো আমার হাতে নিয়ে পিষতে থাকি। ওর ঠোটে গালে গলায় বুকে কিস করতে থাকি।  bangla choti collections

ও চোখ বন্ধ করে আমার স্পর্শ অনুভব করতে লাগে। আর মুখ থেকে “আহ… অম… ওহ” আওয়াজ করতে থাকে। আমিও ৪২ বছরের এক ক্ষুধার্ত মহিলার শরীর ছুতে পেরে নিজেকে ভাগ্যবান ভাবছিলাম।

বিপাশাঃ ভাবতেও পারিনি এই জন্মদিনে এমন উপহার পাব। সত্যি, আজ অনেক বছর পর একটু ভালবাসা পেলাম। আআহহ… কি আরাম লাগছে আজ। আরও কর আআহহহ… আরও ভালবাস আমাকে।

আমিঃ আমার ছোঁয়া তোমার ভাল লাগছে? সত্যি? জীবনে প্রথম কাউকে ছুলাম, খুব নার্ভাস লাগছে আমার।

বিপাশাঃ বোকা ছেলে, এই তো কত সুন্দর করে আমাকে ভালবাসছ, নার্ভাস লাগার কি আছে? এমন করেই ভালবেসে যাও আজ, যা তোমার ইচ্ছা করে সব কর। 

আমার খুব ভাল লাগছে। মুয়াহহ… সোনা পুচু আমার, অনেক দিন পর কোন ছেলের স্পর্শ পেলাম। নিজেকে আর সামলাতে পারছিনা আজ। আজ এই শরীরটাকে তুমি চটকে মটকে খাও। আমি আজ শুধু তোমার।

আমি ওর দিকে তাকিয়ে হাসলাম। ওর ব্লাউজের হুক খুললাম একটা একটা করে। ব্লাউজ টা ঘরের এক কোনে ছুঁড়ে ফেললাম। ভিতরে সাদা রঙের ব্রা। সেটাও খুলে দিলাম। ও চোখ বন্ধ করে নিজের হাতের মুঠো শক্ত করে দাড়িয়ে ছিল।

বাদামি রঙের মাই আর কাল রঙের বোটা ওর। আমি দুই হাত দিয়ে আস্তে আস্তে চটকাতে শুরু করলাম ওর মাই। বিপাশা আমার সার্ট টা খুলে দিল।  bangla choti collections

তারপর আমাকে টেনে নিল নিজের বুকে। আমি ওর ঠোঁট চুষতে চুষতে লাগলাম আর ওর পিঠে হাত বোলাতে লাগলাম।আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে বিপাশা দরজার সামনে গিয়ে দাঁড়াল। 

জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল। ওর খোলা বুকটা ওঠা নামা করছিল নিস্বাসের সাথে সাথে। আমি নিজের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ওর পিছনে গিয়ে দাঁড়ালাম। 

পিছন থেকে টেনে আমি ওর শাড়ী খুলে দিলাম। বিপাশা আমার সামনে এখন শুধু মাত্র সায়া পরে দাড়িয়ে ছিল।জড়িয়ে ধরলাম ওকে। ওর দুটো হাত বুকের দুপাশে রেখে আমি চেপে ধরলাম। দুটো মাই নিজেদের মধ্যে ঘষা লাগছিল।

আমি ওর মাই গুল চটকাতে লাগলাম আর ওর ঘাড়ে চুমু দিতে লাগলাম। পিছন থেকে হাত বাড়িয়ে আমি ওর সায়ার ওপর থেকেই ওর গুদে আমার আঙ্গুল ঘষতে লাগলাম। 

বিপাশা তখন প্রচণ্ড ভাবে উত্তেজিত। সায়ার দড়ির ফাকে আমার হাত টা হটাত ঢুকে যায়, আর আমিও সময় নষ্ট না করে সোজা আমার হাত বিপাশার গুদে চালনা করি। প্যানটির ওপর দিয়ে হাত বোলাই ওর গুদে, রসে ওর প্যানটি ভিজে গেছিল। bangla choti collections

ও আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরল নিজের দুই হাত দিয়ে। ওর মাইগুলো তখন আমার বুকে চাপ দিচ্ছে।

উফফ… সে এক আলাদাই অনুভুতি ছিল।

ও আমার মাথার চুল টেনে ছিঁড়ছিল আর আমার ঠোঁট গুলো ক্ষুধার্ত বাঘের মত নিজের দাত দিয়ে কামরে খাচ্ছিল।

তারপর বিপাশা আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেয়। সায়া হাঁটু পর্যন্ত তুলে আমার ওপরে উঠে বসল। একটু নিচের দিকে নেমে বসে আমার শক্ত বারাটা নিজের মুখে পুরে নিল। আর চুষতে লাগল। আমি ওর মাথা টা ধরে ওপরে নিচে করতে লাগলাম।

ওফ… জীবনে প্রথমবার কোন মহিলা আমার বাড়া মুখে নিল। ওর মুখের ঠাণ্ডা থুথু আমার বাড়ায় লাগতেই আমার শরীর শিরশির করে উঠল।

ও মুখ থেকে এক দলা থুথু বার করে আমার বাড়ার ওপরে ফেলল। তারপর নিজের হাত দিয়ে ভাল করে মাখাল। তারপর আবার চুষতে শুরু করল।

৫ থেকে ৭ মিনিটের মধ্যেই আমার মাল পরে যাওয়ার অবস্থা। আমি ওর মাথা চেপে ধরে কোমর ওপর নিচ করে আমার বাঁড়া দিয়ে ওর মুখটাকে চুদতে লাগলাম আর ওর মুখে আমার সব মাল ঢেলে দিলাম। বিপাশা আমার মাল চেটে খায়। তারপর আমার মুখের দিকে তাকায়। আমি তাড়াতাড়ি পরে যাওয়ায় একটু লজ্জা পেয়ে যাই। bangla choti collections

বিপাশাঃ প্রথমবার হয়। লজ্জা পাওয়ার কিছু নেই। এবার তুমি আমার ওখানে মুখ দাও।

বলেই, আমার পাশে শুয়ে পরল।

আমি ওর ওপরে উঠলাম। ওর ঠোটে চুমু দিতে দিতে আমি একটু একটু করে নিচে নামলাম। গলার রাস্তা দিয়ে সোজা নেমে এলাম বুকের খাঁজে। মাই দুটো হাতে নিয়ে বোটা গুলকে জিভ দিয়ে চাটলাম। 

আসতে আসতে নামলাম ওর পেটের কাছে। নাভির নিচে শাড়ী পরত বিপাশা। নাভিতে জিভ ঢুকিয়ে চাটলাম। সায়ার দড়ি দাত দিয়ে টেনে খুললাম। 

ওর সায়া টেনে খুলে দিয়ে ছুঁড়ে মারলাম দরজার বাইরে। ভিতরে আকাশী রঙয়ের প্যান্টি। পুরো ভেজা। প্যান্টির ওপর থেকেই গুদের গন্ধ শুঁখলাম কিছুক্ষণ। 

কেমন একটা নেশা ধরে গেল ওর গুদের গন্ধে। নিজের মুখটা ঘষতে লাগলাম ওর গুদে। বিপাশা আমার মাথা ধরে চাপছিল ওর গুদের মধ্যে। ও খুব আস্তে আস্তে “আহহ… আহহ” আওয়াজ করছিল। ওর মুখের আওয়াজ আমাকে আরও পাগল করে দিচ্ছিল।

নীল ছবিতে দেখেছি কেমন করে গুদ চাটে। কিন্তু সামনে থেকে না তো কখনো গুদ দেখেছি এর আগে আর না চেটেছি।আমি ওর প্যান্টি আস্তে আস্তে টেনে নামালাম। রসে ভিজে জব জব করছে ওর কালো গুদ। ওর গুদ কামানো। দেখে মনে হচ্ছিল আজ এ কামিয়েছে। bangla choti collections

আমিঃ কেমন একটা নেশা ধরানো গন্ধ। খুব ঝাঁঝাল গন্ধ। আমি আর মুখ দেবনা ওখানে।

বিপাশাঃ কিছু হবেনা বাবু। একবার শুরু কর। তারপর আর ছাড়তে ইচ্ছা করবেনা দেখ। এইতো বেশ মুখ ঘষলে প্যান্টির ওপর থেকে। 

আঙ্গুল দিয়ে কোটাটা একটু ফাক করে জিভ ঢুকিয়ে দাও। আর সইতে পারছিনা আমি। চুদবেনা আমাকে তোমার জিভ দিয়ে? এই যে কথা দিলে তখন, আমি যা চাইব তাই দেবে আজ আমাকে! চাটনা আমার গুদ। আর পারছিনা আমি সামলাতে।

আমি আবার মুখ দিলাম ওর গুদে। বিপাশা আমার মাথা চেপে ধরল। আর কোমর উপর নিচে করে ঘসতে লাগল ওর গুদ আমার মুখে। কিছুক্ষণ পর আমিও মজা পেতে শুরু করলাম।

আমি একটা আঙ্গুল ঢোকালাম ওর গুদে আর রস চাটতে লাগলাম। “এবার আমার রস খাও” বলে আমার মাথা চেপে ধরে ও জল ছাড়ল আমার মুখে। 

আমাকে বাধ্য করল সেটা চেটে খেতে। প্রথমে আমি না খেতে চাইলেও দুটো পা দিয়ে আমার ঘাড় আর হাত দিয়ে আমার মাথা চেপে ধরে আমাকে খাওয়াল ওর গুদের রস। 

নিজেকে ছাড়াতে না পেরে বাধ্য হয়েই ওর গুদের রস চেটে খেলাম আমি। কিছুটা খেয়ে বাকি আমি থুথুর সাথে ওর গুদের ওপরে ফেলে দিলাম।  bangla choti collections

ও আমাকে ছেড়ে দিয়ে অবশ হয়ে পা ফাক করে শুয়ে রইল বিছানায়। আমিও ওর তলপেটে মাথা রেখে ওর পায়ের ফাকে শুয়ে রইলাম। আমার মাথায় হাত বোলাচ্ছিল বিপাশা।

কিছুক্ষণ পর উঠে গিয়ে সায়াটা পরে নিল, আর একটা ওড়না দিয়ে নিজেকে ঢেকে ঘর থেকে বেরিয়ে গেল। আমি পিছনে গিয়ে দেখলাম স্বামীর ঘরে ঢুকে তাকে দুটো ওষুধ খাওয়াল। 

ভদ্রলোক ঘুমাচ্ছিলেন, তাকে ডেকে তুলে নিজের কোলে মাথা রেখে তাকে ওষুধ খাওয়াল। তারপর বাইরে এসে আমার হাত ধরে আমাকে আবার টেনে নিয়ে গেল ঘরে।

আমাকে বিছানায় ফেলে আমার ওপরে শুয়ে পরল। আর আমাকে কিস করতে লাগল।প্রায় আধ ঘণ্টা আমরা ওরকম ভাবেই কিস করতে লাগলাম। আমি ওর পিঠে, পাছার দাবনায় হাত বোলাতে থাকি।

বিপাশাঃ এইতো আবার দাড়িয়ে গেছে তোমার, এবার আসল খেলা শুরু কর।

উঠে পা ফাক করে আবার বসল আমার ওপরে। গুদের ভিতরে বারাটা ভরল। বেশ টাইট ছিল গুদ। প্রথমে একটা চাপ মারল অল্প একটু ঢুকল। 

জোরে ‘আহহ’ করে চিৎকার করে উঠল। আমি ভয় পেলাম যে ওর স্বামী না শুনতে পায় পাশের ঘর থেকে। কিছুক্ষণ বসে আবার নিজেই আরো জোরে একটা চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল। bangla choti collections

বিপাশাঃ অনেকদিন ঢোকাই নি তো, তাই একটু টাইট হয়ে গেছে।

ওর চোখ মুখে ব্যাথার ছাপ। চোখ বন্ধ করে মুখ এক হাতে চেপে অন্য হাত গুদের ওপরে রেখে বেশ কিছুক্ষণ বসে রইল। আমি একটু মাথা উচু করে ওর মাই চটকাতে লাগলাম।

তারপর আস্তে আস্তে আমাকে চুদতে শুরু করল। আমি কখনও ওর পাছার দাবনা দুটো ধরে টিপছিলাম, কখনও ওর মাই ধরে চটকাচ্ছিলাম। 

আমার হাতের চাপে লাল হয়ে গেছিল ওর বাদামী রঙের মাইগুলো। আর বিপাশা আমার বুক খিমচে ধরে আমাকে মনের সুখে চুদে যাচ্ছিল। 

সমস্ত ঘরে নিস্তব্ধতা ছেয়ে গেছিল। শুধু মাত্র আমাদের নিঃশ্বাসের আওয়াজ আর চোদাচুদির পচ পচ শব্দ। দুজনের শরীরের ঘাম আর কাম রস মিসে এক আদ্ভুত নেশা ধরানো গন্ধ ছড়িয়ে গেছিল পুরো ঘরের মধ্যে।

১০ মিনিট পরে আবার জল খসাল। আমার বুকে ঝড়ে পরল বিপাশা। কিন্তু আমি তখনও গরম ছিলাম।

আমি ওকে নিচে শোয়ালাম। একটা পা ধরে ফাক করে রাস্তা বানালাম আর বাঁড়া ওর গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলাম। জীবনের প্রথম ঠাপান। চেষ্টা করছিলাম ওকে খুশি করার।

বিপাশা আমার কানে ফিসফিস করে বললঃ ভালই করছ। আহহ… খুব আরাম পাচ্ছি। এরকম করে চুদে যাও, থেমোনা আজ। সারা রাত চোদ আমাকে। তোমার রসে ভরে দাও আমার গুদ।  bangla choti collections

কত বছর পর এই সুখ পেলাম। আজ কত বছর পর কোন ছেলে এল আমার পায়ের ফাকে। কি যে সুখ, বলে বোঝাতে পারব না আমি।

আমি আরও উৎসাহ পেয়ে গেলাম। আর টানা ২০ মিনিট ধরে ওকে চুদলাম। ও পা দিয়ে আমাকে চেপে ধরেছিল। আমি ওর ঠোঁট চুষছিলাম আর ওর গুদ ঠাপিয়ে যাচ্ছিলাম। 

ও হাত দিয়ে আমার মাথার চুল টানছিল, নখ দিয়ে খিমচে ধরছিল আমার পীঠ। এরকম সুখ আমিও জীবনে কখনো পাইনি আগে। online bangla choti স্কুলড্রেস পরা মেয়েটাকে চুদলাম

আমি বুঝলাম আমার মাল পরবে, জিজ্ঞেস করলাম কোথায় ঢালব।

বিপাশাঃ ভিতরে ঢাল।

আমি একটু থেমে বললাম, তুমি প্রেগন্যান্ট হয়ে গেলে?

বিপাশাঃ হবনা, আর হলেই কি? কর আমাকে প্রেগন্যান্ট, তোমার বাচ্চার মা হব আমি। সব রস ভিতরে ঢাল আজ।

আমি আবার সজোরে চুদতে শুরু করি। ঢেলে দিলাম আমার গরম মাল ওর গুদে। আমার গরম রস পরতেই ও “আহহ” করে উঠল আর চেপে ধরে ছিল আমাকে যাতে আমি ওর গুদের ভিতর থেকে বাঁড়া না বার করতে পারি। 

আমার বাঁড়া নেতিয়ে গেল। মাল ফেলার পরেও কিছুক্ষণ এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম ওর চোখের দিকে। মনে হচ্ছিল কোন পরী জাদু করে দিয়েছে আমার ওপরে। ওর ঠোটে কিস করতে লাগলাম আবার। bangla choti collections

বিপাশাঃ খিদে মেটেনি এখন? ঘড়িতে দেখ, রাত পউনে আঁটটা বাজে। এখন বাড়ি যাও। বলে ফিক ফিক করে হাসল।

আমিও উঠে বাথরুমে গিয়ে গা ধুয়ে এসে জামা কাপড় পরে নিলাম। বিপাশা তখন উলঙ্গ অবস্থায় বিছানায় শুয়ে ছিল।

বিপাশাঃ সোমবার অফিসে দেখা হবে আমার জান, এবার জলদি যাও নয়তো তোমার বাড়ির লোক চিন্তা করবে।

আমিও ওকে বিছানায় রেখে বেরিয়ে এলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *