69 choti golpobangla choti clubBangla Choti Daily Updatebangla new hot choti golpothreesome choti golpovoda chodar golpo

threesome panu kahini মুখের সামনে ভোদা ঠেসে ধরেছে

threesome panu kahini মুখের সামনে ভোদা ঠেসে ধরেছে

আমি সুদেব এবং আমার দুটো ক্লাসমেট। এক স্যারের কাছে প্রাইভেট পড়ার জন্য আমি এবং অহনা প্রথম বান্ধবী আমার আরেক বান্ধবী নুহার বাসায় পড়তে যেতাম

অহনার বাসা নুহার বাসার কাছেই ছিল, তাই আস্তে কোনো সমসসা হতো না।

ওদের দুজনের সাথে বেশ ভালো সম্পর্ক ছিল আমার। আমরা বেশ মজা করতাম, সেক্সচুয়াল বিষয় নিয়ে কথা বলতাম।

কিন্তু কখনো কাউকে physically কোনো সম্পর্কে যাইনি, যাই হোক, একদিন নুহার বাসায় কেউ ছিল না, ওর আব্বু আম্মু কোনো একটা কাজে গ্রামে গিয়েছে। বাসায় শুরু নুহার আর তার বড় ভাও ছিল, বড় ভাই গভীর রাত অব্দি বাইরে আড্ডা মারতো, তাই বলতে গেলে নুহা ওর বাসায় পুরো ফ্রী থাকত।

bondhur ma choti ভাই বিশ্বাস কর তোর মাকে চুদে সেই মজা পেয়েছি

নুহা আর অহনা যে মাস্টারবেশন করতো, সেটা নিয়ে আমরা ৩ জন আলোচনাও করতাম, শেয়ার করতো ওরা সব, এমনকি আমিও যে হাত মারতাম সেটাও ওদের কাছে বলতাম।

এমনকি নুহা ওর ব্যাবহৃত ডিলডো আমাদের দেখিয়েছে। বলতে গেলে সেক্স এর একদম চূড়ান্ত পর্যায়ের আলোচনা করতাম আমরা।

তো সেদিন স্যার কোনো একটা কারণে পড়াতে আসেনি। তবে আমি বাসায় গিয়ে দেখলাম নুহা আর অহনা কিছু একটা নিয়ে খুব গভীর আলোচনা করতেছে। আজকে আমার সাথে sex নিয়ে যে আলোচনা করছিল সেটা ওদের সাথে sex করার পরেই জানতে পেরেছিলাম।

হটাৎ নুহা আমাকে বলে বসল – আমরা তো এত দিন শুধু কথা বলেছি , এবার আমরা প্রাক্টিক্যালি সব দেখবো, তুই আমাদের সাহায্য করবি, আমি তো এসব শুনে পুরো আকাশের চাঁদ পেয়ে গেলাম, আর কষ্ট করে হাত মেরে বের করতে হবে না, ওরাই চুষে আর ঢুকিয়ে বের করে দিবে।

এসব চিন্তা করতে করতেই দেখলাম ২ জন আমার কাছে এসে একসাথে লিপকিস করা শুরু করলো।

প্রথমে নুহা খুব জোড়ে জোড়ে কিস করতে থাকলো, আর অহনা আমার জম খুলে আমার বুকে পিঠে ঘন ঘন নিঃশ্বাস ফেলতে ফেলতে কিস করতে লাগলো। এবার আসল অহনা, ওর মুখের গরম বাতাস আমার মুখে লাগাতেই আমি হর্নি হয়ে গেলাম।

আমার ৮ ইন্চি সম্পদ পুরো রেডী হয়ে গেলো। অহনা কে কিস করতে করতে নুহা নিচ থেকে আমার প্যান্ট খুলে পেনিস ইতিমধ্যেই মুখে ঢুকিয়ে নিয়েছে আর প্রাণপণে চুষতে লাগলো, আমি আর নিজেকে ঠিক রাখতে পারলাম না । threesome panu kahini

নুহার মাথায় এক হাত চেপে মুখচোদন দিতে লাগলাম আর অন্য হাতে অহনার মাথা চেপে কিস…. এবার পজিসন চেঞ্জ করে নুহা কে বিছানায় শুইয়ে দিলাম, ওর পুশি তে আমার পেনিস টা সেট করলাম, আর অহনা কে বললাম নুহা কে কিস করতে।

ঢুকিয়ে up down করতে থাকলাম, আর নুহা আর অহনা কিস করার ফলে নুহা আর চিৎকার করতে পারলো না।

তবে নুহার pussy বেশ টাইট ছিল, অবশ্য তার বয়ফ্রন্ড ছিল যদিও। আমি মনে সুখে মিনিট দশেক ওকে চুদলাম

এবার নুহার উপর অহনাকে শুয়ে পড়তে বললাম, আর আমি অহনার উপর শুয়ে পড়লাম, নিচে অহনা আর নুহা প্রাণপণে কিস করতে লাগলো, আর আমি অহনার চুলের মুঠি ধরে ওর পুশিতে সেট করে জোরে করে আপ ডাওন করতে লাগলাম, কিছুক্ষন পর নিচ থেকে নুহা বেশ জোর দিয়ে ওর পুশি থেকে কামরস ছেড়ে দিল।

আমার পা ওর রসে পুরো ভিজে গেলো, আমার গতি বাড়িয়ে দিলাম, অহনা কিস বন্ধ করে মুখ উচিয়ে বেশ জোড়ে চিৎকার দিয়ে আমার পেনিস ভিতরে নিয়েই গরম রস ছেড়ে দিলো

new choti 2024 ধোনটা একদফা চুদে বিচির হালকা করতে চাচ্ছে

এবার আমার পালা বেশ কয়েকটা গাদন দিয়ে পুশি থেকে পেনিস ট বের করে ওদের উপর হয়ে বসতে বললাম, ওরা বুঝে গেলো যে মধু ওদের মুখেই ঢালবো, ২ জন পজিশন নিয়ে বসে পড়লো দুধগুলোকে হাত দিয়ে উচু করে ধরে । আমি চোখ বন্ধ করে ২ দিকে সমান সমান করে মাল ঢালতে লাগলাম।

প্রায় ২ মিনিট ধরে মাল ঢেলে শেষে চোখ খুলে নিচে তাকিয়ে দেখলাম নুহা আর অহনা চেটে পুটে মাল খেয়ে নিচ্ছে আর আমার পেনিস চুষে নিচ্ছে।

আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম, অহনা এর মধ্যে ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হচ্ছিল কিন্তু নুহা আমার পেনিস নিয়ে চুষাচুষি চালিয়ে যাচ্ছিল, হঠাৎ করে আমার শরীরে বেশ কয়েকবার ঝাকি দিয়ে আরো বেশ কিছু মাল নুহার পেটে চালান হয়ে যায়। আমি তখন একেবারে ক্লান্ত। নুহা পেট ভরে মাল নিয়ে একদম কাদা হয়ে শুয়ে পড়ল।

এর মধ্যে অহনা এসেই আমার পেনিস নিয়ে পড়লো। টানা ২ বার মাল ঢালার পর পেনিস একেবারে নেতিয়ে পড়েছিল, কিন্তু অহনা পেনিস দার করার প্রতিজ্ঞা নিয়েই পেনিস আবার চুষতে শুরু করলো। কিছুক্ষণের মধ্যে পেনিস দাড়িয়ে গেলো। threesome panu kahini

এবার আমি শুয়ে আর অহনা উপর থেকে চোদা খেতে লাগলো, আর নুহা প্রাণপণে আমার সাথে লিপকিস মত্ত। কিছু ক্ষন পুর পর এক গাদা থুথু নিয়ে আমার মুখে ঢুকিয়ে গিলিয়ে দিচ্ছিল আমাকে। বেশ ভালই লাগছিল।, মিষ্টি একটা স্বাদ পাচ্ছিলাম। উপরে অহনার দুধ জোড়া ঝুলতে থাকলো আমার মুখের সামনে, একটা দুধ কাছে এনে চুষতে লাগলাম।

আমি শুয়ে থাকার কারণে ভালো ভাবে খেতে পারছিলাম না, আমার কষ্ট দেখে নুহা ওর দুধ আমার মুখে ঢুকিয়ে দিলো। আরাম করে খেতে লাগলাম নুহার দুধ। রুষ্ট পুষ্ট দুধ আর ঘেমে যাওয়ার কারণে একটি নোনতা স্বাদ পাচ্ছিলাম।। এবাবে অনেক খানি দুধ চুষতে চুষতে ওর দুধ এর বোটা একদম নরম করে ফেলেছিলাম।

বৌকে চুদে ভোদা লুজ করে ফেলেছি এখন শাশুড়ির টাইট গুদ চুদি

ওঁ গোঙাতে গোঙাতে আমাকে দুধ খাওয়াচ্ছিল আর নিচে আঙ্গুল ওর পুশিতে চালান করছিল। আমি বুদ্দি করে আমার এক আঙ্গুল ওর নাভিতে শুকিয়ে নাড়াতে থাকলাম, আর আরেক হাতের আঙ্গুল অহনার নাভিতে ডুকতে থাকলো, পচ পচ শব্দে নাভি চোদা খাচ্ছিল দুজন।

দুজনের নাভি ঘেমে নিয়ে বেশ আঠালো হয়ে গিয়েছিল। আমি বেশ জোরে করে ওদের নাভী আঙ্গুলি করে দিচ্ছিলাম। নুহা বেশ উত্তেজিত হয়ে ওর মুখ থেকে আমার মুখে এক গাদা থুথু দিয়ে দিল, আমি পুরোটা খেতে খেতে দেখলাম আমার মুখের সামনে নুহার pussy ধরলো, আমি চুষতে লাগলাম, কিছুক্ষন পর নিচে থেকে ঠাপ খেতে খেতে অহনা আবার জল খসালো, আর আমার মুখে নোনতা পানি ছেড়ে দিল নুহা।

২ দিক থেকে পানি খেয়ে আমার অবস্থা টালমাটাল। এবার ২ জন উঠে আমার পেনিস নিয়ে ব্লোজব দিতে থাকলো, আমি শুয়ে থাকলাম, তবে ওদের ২ জনের মুখের গরম বাতাস আর চুষার কারণে আর মাল ধরেই রাখতে পারলাম না, চিরিক চিরিক করে এক গাদা মাল বেরিয়ে এসে আমার পেটে পড়তে লাগলো।

নুহা আর অহনা ২ জন পাগলের মত মাল গুলো চেটে খেয়ে নিচ্ছে। নুহা ওর মুখে মাল নিয়ে অহনার সাথে কিস করে মাল ভাগ করে খেতে লাগলো। শেষে ৩ জন একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়ি এর পর থেকে আমাদের মধ্যে বেশ কয়েকবার threesome হয়েছে।

এখন আমরা ৩ জন প্রাইভেট এক ইউনিভার্সিটি তে পড়ি, বুঝতেই পারতেছেন এখনও আমাদের মধ্যে সপ্তাহে ৩-৪ বার হয়ে যায় threesome panu kahini

2 thoughts on “threesome panu kahini মুখের সামনে ভোদা ঠেসে ধরেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: