ma chele biye panu মায়ের সিঁথিতে সিঁদুর দিয়ে গুদে বীর্যপাত ছেলের

ma chele biye panu

বিকেলে চা খেতে খেতে আমি নন্দিনী কে বললাম, নন্দিনী তুমি পোঁদের ফুটোয় ভালো করে তেল লাগিয়ে রেখো।

নন্দিনী: কেন রে বোকাচোদা, আজ আবার আমার পোঁদ মারার ধান্দায় আছো না কি?

সুজয়: শুধু আমি কেন? তোমার পোঁদ মারার ধান্দা তোমার আরেক ভাতার কি করে না?

নন্দিনী: না সোনা, তোদের বাঁডার যা সাইজ, পরশু রাতে শিবু এমন ভাবে আমার পোঁদ ঠাপিয়েছে, কাল সকালে গাঁড়ের ব্যাথায় আমি পায়খানা ই করতে পারিনি।

অহনা: নন্দিনী তুমি আর ন্যাকাচুদামি করো না। ভাতার যদি বৌয়ের পোঁদ না মারে, তবে কি ওরা পোঁদ মারতে রেন্ডি ভাড়া করে আনবে। আর ভগবান আমাদের মেয়েদের পোঁদ এমন নরম দলমলে বানিয়েছে পুরুষ কে সুখ দেবার জন্য ই।
আমাকে কি ভাতারের কম পোঁদের ঠাপ সহ্য করতে হয় গো? সাথে পাছার দাবনা দুটো থাপ্পর দিয়ে দিয়ে হাতের দাগ ফেলে দেয়।

নন্দিনী আর অহনার কথায় বিজন মিটিমিটি হাসছে,আর একবার করে অহনার পাছায় সোহাগের আদর করে দিচ্ছে।

অহনা: তুমি কি আমার কথায় উদ্বুদ্ধ হয়ে, পাছায় আদর করতে শুরু করলে না কি গো?

মায়ের সিঁথিতে সিঁদুর লাগিয়ে বিয়ে করে চুদলো ছেলে

বিজন: মাঝে মাঝে তো ইচ্ছে করে, যে পাছায় এতো ঠাপাই, সে পাছায় একটু সোহাগ করি।

অহনা: থাক আর সোহাগে কাজ নেই। পোঁদ মারার সময় তো মাগি, খানকি, রেন্ডি কিছু বলতে বাকি রাখ না।

বিজন: আচ্ছা এবার থেকে কীর্তন করতে করতে তোমার পোঁদ মারবো।

একসাথে আমরা সবাই হেসে উঠলাম। অহনাও হাসতে হাসতে বিজনের পিঠে একটা আলতো চাপড় দিয়ে বললো, যাও বৌয়ের পোঁদে সোহাগ না করে, ওষুধ টা নিয়ে এসো, আজ থেকেই তো ওষুধ টা শুরু করতে হবে।

শোভা: কিসের ওষুধ গো অহনা?

অহনা: ওই যে বাবুর শখ হয়েছে আমার পেটে বাচ্চা ভরার। ইউরিন টেস্ট করে আমার পজিটিভ এসেছে।

ওদের কথায় আমার আর শিবুর চোখাচোখি হয়ে খুশীতে চোখ জ্বল জ্বল করে উঠলো। আমার আর শিবুর খুশি তে চোখ চাওয়াচাওয়ি টা নন্দিনী র নজর এড়ায়নি, আমাদের দুজনের পিঠে একটা করে কিল মেরে বললো- ” এতো খুশি হওয়ার কিছু নেই, এই বয়সে আমি আর পেট বিয়োতে পারব না।”

অহনা: আহাহা!! কেন নন্দিনী? তোমার দুই স্বামীর ও তো বাবা ডাক শুনতে ইচ্ছে হতে পারে

নন্দিনী: তা বলে এই বয়েসে আবার পেট বাঁধিয়ে এতো ঝামেলা নিতে পারবো না।

অহনা: আচ্ছা ঠিক আছে, আমার বাচ্চা হওয়ার পর তুমি পেট বাঁধিও, আমি তোমার বাচ্চা মানুষ করে দেব।

নন্দিনী পেটে বাচ্চা নিল কি না সেটা ভবিষ্যতে দেখা যাবে। এখন আমার পরিবারের সদস্যদের সর্ম্পকে আপনাদের বলি।

আমি সুজয়, বাবা বিজন, মা নন্দিনী, দিদি অহনা। আমি ক্লাস ইলেভেনে পড়তে পড়তেই, মা নন্দিনী র‌ সাথে প্রেম শুরু হয়। তবে নন্দিনী না আমি ‘ কে প্রথম কাছে এসেছি ‘ সে প্রসঙ্গে আর গেলাম না। তবে আমি মাকে নন্দিনী বলে নাম ধরেই ডাকি। মাও আমাকে বিয়ের পর থেকে ওগো, হ্যা গো, শুনছো বলে ডাকে। তবে মায়ের গুদ মারার সময়, মাগি, খানকি, রেন্ডি কিছু বলতে বাকি রাখিনা। মাও চুড়ান্ত এনজয় করে খিস্তি গুলো। মা নন্দিনী ও রাগমোচনের সময় কোমর তোলা দিতে দিতে আমাকে এমন কোনো মেয়েলি খিস্তি নেই, যা দেয় না।

এ প্রসঙ্গে নন্দিনী র শরীরের বর্ণনা টা দিয়ে দেই। শোভা র বয়েস যাইহোক, দেখে ২৬ বছরের বেশি কেউ বলবে না। অথচ আমাকে এবং অহনা কে মা সিজার না করিয়ে এই গুদ থেকেই বের করেছে। তবে নন্দিনী র আসল সৌন্দর্য হচ্ছে ওর পাছায়। এতো অপরূপ পাছা খুব কম মেয়েদেরই থাকে। যখন পাছা ছাপানো চুলে একটা মোটা বিনুনি দুলিয়ে হাঁটে, বিনুনি টা দুই পাছার দাবনায় দোলা খেতে দেখে, কত পুরুষকে যে, বাথরুমে বাঁড়া খিঁচতে হয় তা অজানা।

আমার দিদি অহনা। এখন অবশ্য, অহনা বাবা বিজন কে বিয়ে করে বাবার স্ত্রী হয়েছে। নন্দিনী যেহেতু এখন আমার স্ত্রী, তাই নন্দিনী কে নাম ধরে বা বৌ-রানী বলে। আমি, দিদির স্বামী হিসেবে এখন বাবাকে কখনো জামাইবাবু কখনো বিজন দা বলে ডাকি। মাও, স্বামীর দিদি হিসেবে, অহনা কে কখনো ঠাকুর ঝি কখনো নাম ধরেই ডাকে।

এককথায় বলতে গেলে আমরা মা ছেলে বিয়ে করে স্বামী স্ত্রী, অন্য দিকে বাবা মেয়ে কে বিয়ে করে, বিজন আর অহনা স্বামী স্ত্রী। সবথেকে ইন্টারেস্টিং সম্পর্ক হলো শিবু আর মায়ের সম্পর্ক। সেই কথাই এখন বলবো।

আমার সাথে যখন মায়ের প্রেম পর্ব চলছে, আমি কলেজে গেলে, মাও নানা অছিলায় ঘরের বাইরে যেত। আমরা মা ছেলে তখন একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছি। আমরা মা ছেলে লেকের ধারে মিট করতাম। লেকের ধারেই মায়ের মাই টেপা, গুদে আঙ্গুল মারা, নন্দিনী কে দিয়ে বাঁড়া চুষিয়ে ওর মুখে মাল ঢালা এসব চলতই । মায়ের চেহারা দেখে বেশিরভাগ লোক আমাদের প্রেমিক প্রেমিকা মনে করতো। মা আমার সাথে প্রেম করতে, বাইরে আসার জন্য সবচেয়ে সুবিধা হতো জামাইবাবু মানে বাবার আর দিদির। কারণ ফাঁকা ঘরে বাবা দিদি কে প্রান ভরে গুদ মারতো।

আমি আর মা যেমন লুকিয়ে চুরিয়ে প্রেম করতাম, বাবা আর দিদি ও লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতো। লুকিয়ে প্রেম করলেও তখন ও অবধি আমি মায়ের গুদ মারিনি। মা কে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার পর, মায়ের গুদ মারি। পরে সে প্রসঙ্গে আসব।

আমি আর মা আলাদা আলাদা বাসে বাড়ি ফিরতাম, যাতে কেউ সন্ধেহ না করে। বাসে ফিরতে ফিরতে মায়ের সাথে শিবুর পরিচয়। সে ঘটনা মায়ের বয়ানে আপনাদের জানাচ্ছি।

একদিন সজলের সাথে প্রেম করে, আমি ভীষন ভীড় বাসে উঠলাম। বাসে তিল ধারণের জায়গা নেই। বাসের মধ্যেই আমার মাই পাছায় চতুর দিক থেকে হাত পড়ছে। একটা ছেলে আমার পাছার দাবনায় এমন জোরে মোচড় দিলো, আমি আ: করে কঁকিয়ে উঠলাম। আমি সজলের সাথে দেখা করতে স্লিভলেশ ব্লাউজ পরে গেছিলাম, এই সুযোগে অন্য একটা ছেলে আমার পাছায় বাঁড়াটা ঠেকিয়ে রেখেছে। হাত তুলে বাসের হ্যান্ডেল টা দুহাতে ধরে থাকার জন্য, খোলা বগলে মুখ টা একবার করে ঘষে দিচ্ছে।

আমি বেশ অনুভব করছি, ওর বাঁড়াটা ঠাটিয়ে উঠছে, ছেলেটা নিজের কোমড় টা খানিক এ পাস ও পাস করে আমার পাছার খাঁজে সেট করে নিয়ে হালকা হালকা ঠাপন দিচ্ছে। বাসের দুলুনি তে ওর বাঁড়াটা আমার পাছায় আরো চেপে বসেছে। ও আমার পাছা চেপে দাঁড়িয়ে থাকার জন্য অন্য লোক গুলোর পাছার দাবনা চেপা বন্ধ হলো। কিন্তু লোক গুলো সরে এসে, সামনে থেকে আমার মাইগুলোতে কুনুই মারা শুরু করল। ছেলেটা আমার অবস্থা বুঝতে পেরে ওর নিজের দিকে আমাকে টেনে নিয়ে, যতটা সম্ভব মাই দুটো আড়াল করে দাঁড়ালো।

আধঘন্টা পর আমি যখন আমার স্টপেজে নামলাম তখন আমার মাই পাছা ব্যাথায় টনটন করতে শুরু করেছে। ছেলেটা আমার পাশে পাশেই হাঁটতে শুরু করেছে।

” আমার নাম শিবু, তুমি কি বিবাহিত?”

Part 1 দুই ছেলেকে দিয়ে বাধ্য হয়ে গুদ চুদাতে হবে

Part 2 দুই ছেলেকে দিয়ে বাধ্য হয়ে গুদ চুদাতে হবে

Part 3 দুই ছেলেকে দিয়ে বাধ্য হয়ে গুদ চুদাতে হবে

আমি চুলের তলায় এতো হালকা করে সিঁদুর পরতাম যেটা বাইরে থেকে দেখাই যেত না। শিবু সুজয়ের বয়েসীই হবে।
আমি একটু ছদ্ম রাগ দেখিয়ে বললাম ” কেন? সেটা জেনে তুমি কি করবে? বাসে তো আমাকে চিঁড়ে চ্যাপটা করে রেখেছিলে। পাছায় এতো জোরে মোচড় দিয়েছ, যে এখনো দাবনায় ব্যেথা হচ্ছে।” এবার শিবু একটা রোমান্টিক হাঁসি দিয়ে বললো “আমি না, ওটা অন্য একটা ছেলে, তোমার পাছা হাতাচ্ছিল, আমি যদি তোমাকে আগলে না রাখতাম, তা হলে এতক্ষনে তোমার দুধ দুটো বাকি লোকেরা ছিঁড়ে নিয়ে চলে যেত। ওর কথায় আমি হেসে ফেললাম।

সামনেই আমার বাড়ি, চল না আমার বাড়িতে একটু চা খেয়ে যাবে। আমি আগেপিছে না ভেবে ওর সাথে ওর বাড়িতে গেলাম। শিবুর কথাবার্তা চাল চলন দেখেই মনে হচ্ছে, শালা পাক্কা মাগীবাজ ছেলে।

লেকের ধারে সুজয় অনেকক্ষণ আমার গুদে আঙলি করার জন্য আমার শরীরেও ঠাপের চাহিদা ছিল, কিন্তু নিজে থেকে কি করে একটা অচেনা ছেলে কে বলি, যে আমার গুদ মেরে দাও। শিবু প্রায় সুজয়ের বয়েসী হবে।

শিবু নিজেই দুকাপ কফি নিয়ে আমার পাশেই বসল। ওর বাড়িতে ওরা মা ছেলে থাকে, ওর বাবা বছর দশেক আগে মারা যায়। এখন ওর মা দুবাই তে দুবছরের কন্ট্রাক্ট এ এক শেখের বাড়িতে আছে। শেখের বৌয়ের কোন বাচ্চা নেই, তাই শেখের বীর্য পেটে নিয়ে মা পোয়াতি হয়েছে। বাচ্চা দুবছরের মাথায় মায়ের কন্ট্রাক্ট শেষ হবে। আর তিন মাস পর শিবুর মা আভা দেবী দেশে ফিরে আসবে।

শিবু নিজের মায়ের কাহিনী শোনাতে শোনাতে আমার পিঠে হাত বুলাতে শুরু করে দিয়েছে। আমি একটু ছদ্ম রাগ দেখিয়ে বললাম, এটা কি হচ্ছে শুনি? ‘ আসলে তোমাকে দেখার পর থেকেই আমি ভীষণ তেতে আছি, মা ও অনেক দিন বাড়িতে নেই।’

” তুমি কি তোমার মায়ের গুদ মারতে?”

” না না মা আমাকে কোন দিন মায়ের গুদ মারার পারমিশন দেয়নি, তবে মাঝে মাঝে মা আমার ধন নাড়িয়ে ফ্যেদা ঝরিয়ে দেয়।”

” তাহলে তোমার মায়ের চোদার বাই উঠলে কি করে?”

” চলো তোমাকে আমার মায়ের একটা কালেকশন দেখাচ্ছি। অবশ্য মা আমার অগোচরে কাউকে নাঙ রেখেছে কিনা সেটা বলতে পারবনা ।”

শিবু র সাথে আভা দেবী র রূমে গিয়ে দেখলাম, প্রায় বিভিন্ন সাইজের ত্রিশ চল্লিশ টা ডিলডো সাজানো আছে।ডিলডোর কালেকশন দেখাতে দেখাতে শিবু আমার পাছা হাতাতে শুরু করেছে। আমি ওর দিকে ঘাড় ঘুরিয়ে তাকাতেই দেখলাম ও রীতিমতো ওর ৯ ইঞ্চি ন্যাতানো ধোনটা বের করে নিয়েছে। ঠাটালে এটা নির্ঘাত ১০ ইঞ্চির বাঁড়ায় পরিনত হবে। আমার স্বামী বিজনের বাঁড়া তো নয়ই, এমনকি সুজয়ের বাঁড়াও লেকের ধারে বহুবার হাতিয়ে দেখেছি ৯ সাড়ে ৯ ইঞ্চির বেশি হবে না।

আমার বয়েসি যে কোন মাগীর এই বাঁড়া দেখলে গুদ দিয়ে রস কাটবে। এমনিতেই আমার গুদ রসে ভিজে সপসপ করছে, ওর লেওড়া টা দেখে আমার যে গুদ দিয়ে কামড় দিতে ইচ্ছে করছে না, সে কথাও বলা অন্যায়। তবুও আমি ওকে বাঁধা দিয়ে বললাম, ” দেখ আমি আমারি ছেলের বাগদত্তা। সে নিজেও অপেক্ষা করে আছে মায়ের সিঁথি তে সিঁদুর দান করে ফুলসজ্জা করার জন্য। আমিও অপেক্ষা করে আছি, ছেলের বীর্য পেটে নেব। সেক্ষেত্রে আমি তোমার বিছানায় কি করে গুদ কেলিয়ে শুই বলো?”

শিবু একেবারে হতাশ হয়ে পড়লো। ” আমি ভেবেছিলাম তুমি অবিবাহিতা, তোমার ছেলে এতবড় সেটা বুঝতেও পারিনি, তোমাকে দেখে মনে হয়, তুমি কলেজের ফাইনাল ইয়ারে পড়।”

আমি আমার পরিবারের সমস্ত কিছু ওকে জানালাম। আমাদের মা ছেলের প্রেম থেকে আরম্ভ করে, আমি যে লুকিয়ে ছেলের সঙ্গে লেকের ধারে প্রেম করতে এসেছিলাম সব বললাম। শিবু মাথা নিচু করে বসে রইল।

আমি ওর থাইতে হাত বুলিয়ে আদর করে বললাম, ” থাক! ওতো হতাশ কাজ নেই, তুমি ধন টা বের করো আমি হাতে ঝাঁকিয়ে তোমার মাল ঝরিয়ে দিচ্ছি।”
” ধুর!! জায়গার জিনিস জায়গায় না ঢুকলে কি আর আরাম হয়।”

ওর ধোনটা দেখার পর আমারও মন‌ চাইছিল, ওই দশ ইঞ্চি লেওড়ার গাদন খেতে, কিন্তু আমি চাইছিলাম শিবু আমাকে বারবার অনুরোধ করুক।

আমি উপর উপর না না করাতে, শিবু আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো প্লিজ “একবারটি রাজী হও সোনা, আমার বাঁড়াটা কেমন ঠাটিয়ে উঠছে দেখো”। সত্যি ওর ধোনটা ঠাটিয়ে টং হয়ে আছে। আমি নিমরাজি হওয়ার মতো মুখ করে বললাম, ” আমার বাড়ি ফিরতে দেরি হয়ে যাবে, যা করবে একটু তাড়াতাড়ি করো।” শিবু আমার রাজী হওয়ার আনন্দে সম্পূর্ণ ল্যাংটো হয়ে বাঁড়াটা ধরে খিঁচতে আরম্ভ করলো, যাতে ওর বাঁড়াটা আরো ঠাটিয়ে পূর্ণ আকার নেয়।

আমি কাপড় তুলে ওর ডাইনিং টেবিলে ঠেস দিয়ে দাঁড়ালাম। শিবু আমাকে টেবিলে শুইয়ে গুদের চেরায় বাঁড়াটা ঘষে ঘষে মুন্ডিটা ঢুকিয়ে দিলো। এই প্রথম আমার গুদে পরপুরুষের বাঁড়া ঢুকলো। শিবু ঠাপন দিতে শুরু করলো। যে কোন চোদন অভিজ্ঞ মাগীর গুদে এক দুটো ঠাপ পড়লেই বুঝতে পারে, সঙ্গী পুরুষটি কেমন চোদনবাজ। ওর ছন্দহীন এলো পাথারি ঠাপে বুঝে গেলাম, শিবু মাগীবাজ হতে পারে কিন্তু চোদনবাজ নয়। তবে শিখিয়ে পড়িয়ে নিলে শিবু আমার গুদ দুরমুশ করে দেবে।

পাক্কা আধ ঘন্টা আমাকে ঠাপালো, আমি ওর পেশীবহুল হাতগুলো আঁকড়ে আঁকড়ে ধরছিলাম। শিবুর ঠাপের গতিতে ঠাওর হলো, এবার মাল ছাড়বে। আমি এবার সমান তালে তলঠাপ মারতে শুরু করলাম। সাথে উত্তেজক আওয়াজ, “আ: আ: উহঃ উহঃ উহঃ ইসসসসসস আহাহাহা ইসসসসসস লাগছে লাগছে খুব ব্যেথা লাগছে, মারো মারো আরো জারো ঠাপ দাও আর গুদ টা হোড় করে দাও”। আমার শিৎকার কাজে দিলো।

” মালটা তোমার গুদুতেই ছাড়বো সোনা।”

” না না এখন আমার উর্বর সময় চলছে, তুমি বাইরে ফেলো।”

শিবু আমার ভোদা থেকে বাঁড়া টা বের করে, আ: আ: উহঃ উহঃ ইসসসসসস আহাহাহা করে, আমার ঘন কালো কুচকুচে বালের উপর ফিনকি দিয়ে দিয়ে একগাদা ফ্যেদা আউট করে দিলো। আমি ব্লাউজ তুলে একটা মাই বের করে রেখেছিলাম, শিবু আমার মাইয়ের উপর কাটা পাঁঠার মতো মাথা এলিয়ে পড়ে রইলো।

আধ ঘণ্টায় কম করে আমার পাঁচবার জল খসিয়েছে।
“এবার ওঠো, আমাকে বাড়ি ফিরতে হবে ”

” তোমাকে ছাড়তে মন চাইছে না, আবার কবে আসবে বলো?”

” আমাকে আবার আসতে হবে?”

amar bessa khani ma আমার পতিতা মায়ের যৌন জীবন

আমি নিজেও চাইছিলাম, আমাকে আবার আসতে বলুক। এমন ভীমাকৃতি বাঁড়ার গাদন খেলে, যে কোন মাগীই ফিদা হয়ে ফ্যেদা গিলবে। শিবুই আমার গুদের বাল থেকে ওর ছাড়া ফ্যেদা মুছিয়ে দিলো। আমার চুল টা পুরো এলোমেলো হয়ে গেছিল, নিজেই আমার পাছা অবধি চুল টা সুন্দর করে আঁচড়ে দিল।

” বললে না তো, আবার কবে আসবে?”

” দিন দুয়েক পর ছেলের সাথে প্রেম করতে আসবো, তোমার সাথে ওই বাসস্ট্যান্ডেই দেখা হবে।”

” তুমি ওখানেই ওয়েট করো, আমার আরেকটা বাঙলো আছে সেখানে তোমাকে নিয়ে যাব”।

“হ্যা!! আবার আমাকে বাসে চাপিয়ে, মাই পাছায় আবার টেপন খাওয়াবে? আমি আর ভিড় বাসে কোথাও যাচ্ছি না।”
আমি শাড়িটা তুলে পোঁদ বের করে শিবুকে দেখালাম,

“দেখতো পাছার দাবনায় মনে হয় দাগ ফেলে দিয়েছে”

“দাগ পড়ে নি, তবে দাবনা টা লাল হয়ে আছে। ঠিক আছে তোমাকে মাই পাছায় টেপন খেতে হবে না, আমি বাইক নিয়ে যাব।”

এই অছিলায় শিবু আমার পাছা টা ফাঁক করে তাকিয়ে আছে। আমি খুব ভালো করে জানি শিবু আমার পাছা ফাঁক করে পোঁদের ছ্যাদার দিকে তাকিয়ে আছে। আমি কিছুই বুঝতে পারিনি, এমন ভান করে ফ্রেশ হয়ে শিবুর বাড়ি থেকে বেরিয়ে নিজের বাড়ির রাস্তা ধরলাম।

সারা রাস্তায় মনে দোটানায় পড়ে গেলাম, ছেলে না শিবু। আমি ছেলের বাগদত্তা, যে আমার গুদের নেশায় মনযোগ দিয়ে পড়াশুনা করে নিজের পায়ে দাঁড়িয়ে আমাকে স্ত্রী হিসেবে বরণ করতে উদগ্রীব, অন্য দিকে শিবু, যার ঠাপ আমার গুদে আজ পড়লো, সেই ঠাপন ও আমি হারাতে পারবো না।

মায়ের সূচনা পর্বের ঘটনা টা পাঠকদের মায়ের বয়ানে লিখলাম। মায়ের দোজবর হওয়ার ঘটনা টাও আপনাদের মায়ের বয়ানেই জানাব।
আমি কলেজ থেকে বাড়ি ফিরে এলাম। দিদি অহনা টিউশন পড়তে বেরিয়ে গেল, একটু পরে বাবা মানে বর্তমানে এখন আমার জামাইবাবু সেও তাস পেটাতে বেরিয়ে গেল। মা বাড়ি ফিরলে আমি জিজ্ঞেস করলাম কি গো মা, তোমার এত দেরি হলো ফিরতে?

এই একটু ওইন্ডো সপিং করে এলাম বাবা। আমি মা কে পিছন থেকে জড়িয়ে ধরলাম, ছাড় বাবা, লেকের ধারে আমার গুদে উংলি করে তোর শখ মেটেনি? ছাড় এখুনি তোর বাবা নয়ত অহনা চলে আসবে। কেউ বাড়িতে নেই। ও তাই এতো মায়ের সাথে সোহাগ হচ্ছে। মা তোমার গুদে উংলি করার সময় দেখলাম কত ঘন বালে ঢাকা আছে, একবার দেখাও না তোমার গুদু টা। না সোনা এখনই কেউ চলে আসবে। কেউ আসবে না, আমি দরজায় ছিটকিনি দিয়ে এসেছি। মা কিছু বলার আগেই আমি মায়ের শাড়ি টা টান দিয়ে খুলে দিলাম। মা নিজেই শায়ার গিটটা খুলে নিল।

কি অপরূপ মায়ের গুদের শোভা। হালকা ট্রিম করা বালের ঝাঁট। বাল গুলো হাতদিয়ে একটু সরালেই গুদের চেরা দেখা যাচ্ছে। এই রকম ফুলকো ফুলকো গুদ থেকে আমি চোখ সরাতে পারছি না। আমি মায়ের গুদে একটা সোহাগের চুমু খেলাম। গুদ থেকে একটা ঝাঁঝালো মন মাতাল করা গন্ধ ম ম করছে। মায়ের গুদ টা রসে টইটুম্বুর হয়ে আছে।

নে হয়েছে?, এবার ছাড় আমাকে।

দাঁড়াও না মা, আমি তোমার গুদ দর্শন করে মোহিত হয়ে গেছি। একবার গুদ টা কেলিয়ে শোও না মা, বাঁড়া টা টনটন করছে।

না সোনা, বিয়ের আগে কি বৌয়ের গুদ মারতে আছে?

এখনও তো বৌ হওনি, এখন তো মায়ের গুদ মারতেই পারি।

পাগল ছেলে, আমি মনেপ্রাণে তোকে স্বামী হিসেবে মেনেই নিয়েছি। তুই চাকরি পেয়ে গেলেই আমি শাঁখা, পলা, মঙ্গলসূত্র বদলে তোর সিঁদুর মাথায় নেব। তাছাড়া তোর বাবা আর দিদি যেকোন সময় চলে আসতে পারে।

মা তোমাকে একটা কথা বলা হয়নি। দিদি মনে হয় বাবা কে দিয়ে গুদ মারাচ্ছে। আগেও এক দুবার দেখেছি, আজও দেখলাম আমি বাড়ি ফিরতেই দিদি এলোথেলো চুলে একটা হাত খোঁপা করতে করতে বাবার রুম থেকে বেরিয়ে গেল। যদি সত্যিই হয় তবে তোর আমার জন্য খুব ভাল ই হবে, আমাদের লাইন ক্লিয়ার থাকবে।

যা এবার আমি একবার গা ধুয়ে আসি।

আগে তোমার গুদের রস টা চেটে শেষ করি তারপর তুমি গা ধুতে যাবে।

মা পাদুটো ফাঁক করে চেয়ারে বসলো, আমি মায়ের কলাগাছের গুঁড়ির মতো মসৃণ থাইগুলো ছড়িয়ে ধরে গুদে জিভের আলতো ছোঁয়া দিলাম। মা পুরো শিউরে উঠলো। দেখলাম আস্তে আস্তে মায়ের শ্বাস ঘন হচ্ছে। চাট সোনা ভালো করে চাট, এই গুদ থেকেই তোকে বের করেছিলাম ধন আমার। মা প্রলাপের করার সাথে ও ও আঃ আঃ আঃ উঃ ইসস্ ইসস্ ওরি মা ওই মা করে শিৎকার করছে। মায়ের পা আরো উপরদিকে তুলে ধরে চুষতে আরম্ভ করলাম, মায়ের গুদ আরো ফাঁক হয়ে গুদ কোয়া দুটো দুফালার মতো হয়ে গেছে। গুদের ভিতরের লালচে গোলাপী আভা দেখা যাচ্ছে।

মা এবার আর শুধু শিৎকার নয়, আমার চুলের মুঠি ধরে অকথ্য খিস্তি করতে লাগলো। ওরে গুদ মারানী, খানকি র ছেলে, চাট বোকাচোদা চাট, চেটে চেটে আমার গুদের সব রস বের করে দে শালা মাদারচোদ, আ আ আ উহঃ ইস ইস ইস ইস ইস উহুহুহুহু আইইইই করতে করতে মা নেতিয়ে পড়লো। বুঝলাম মা গুদের জল খসালো। আমিও মা কে আরাম টা উপভোগ করার জন্য সময় দিলাম।

মা একটু ধাতস্থ হয়ে বললো, খুব শুখ দিলি রে সোনা, তোর বাবা তো আজকাল আমার গুদ টা মেরে দিতে ভুলেই গেছে, আর সেটা মনে হয় অহনা মাগী কে চুদে খাই মেটাচ্ছে বলে, বোকাচোদা র আমার গুদ মনে ধরছে না।

তুই আমাকে এতো সুখ দিলি, আয় তোর বাঁড়াটা খিঁচে তোর ফ্যেদা গালিয়ে দেই। আমি নিজেও এটাই চাইছিলাম, মা আমার মনের কথা টা বুঝতে পেরেছে নিশ্চয়। আমি মায়ের ডবকা ডবকা ভাদ্র মাসের তালের মত মাই দুটো টিপে, ঠোঁটে একটা চুমু খেলাম। মা ল্যেঙটো হয়ে নিচে বসে একহাতে আমার ধন অন্য হাতে আমার বিচি গুলো ঘাটতে লাগলো। লেকের ধারে বহুবার মা আমার ধন খিঁচে ফ্যেদা বের করে দিয়েছে। আজ কলেজ কাট মেরে লেকের ধারে মায়ের গুদে আঙলি করার সময় থেকেই আমি তেতে ছিলাম। সত্যি কথা বলতে, মায়ের সাথে যৌনক্রিড়ায় যে আনন্দ, তা বোধহয় পৃথিবীর আর কারো মাই টিপে বা গুদ ঘেঁটে পাওয়া সম্ভব নয়।

আমি মায়ের হাত খোঁপা টা টেনে ধরে মায়ের মুখেই বাঁড়া গুজে হালকা ঠাপন শুরু করলাম। বাঁড়া টা মায়ের আলজীব অবধি যখন ঢুকছে মা অক অক করে উঠছে, কিন্তু এই সময়ে রেন্ডি হোক বা গর্ভধারিনী মা, কোন পুরুষ ই মায়া দয়া দেখাবে না। মায়ের মুখ থেকে লালা গড়িয়ে পড়ছে আমিও মায়ের মুখে ঠাপের গতি বাড়ালাম।

ধরো মা ধরো, আহ্ আহ্ আহ্ উফ্ ওহ্ আহ্ ওহ্ আহ্ ইস্ ইস্ ইস্ ইস্ মা আমার বেরোবে, মা গো তোমার ছেলে তোমার মুখেই বীর্য ঢেলে দিচ্ছে মা, আহ্ আহ্ কি আরাম মা। আমার বাঁড়া থেকে ফিনকি দিয়ে একগাদা ফ্যেদা মায়ের মুখে আউট করলাম। মা জীব বের করে মুখটা হাঁ করেইছিল। আমি ফ্যেদার শেষ ফোটা টুকুও মায়ের জীবে ঘষে দিলাম। পুরো মাল টা মা আয়েশ করে গিলে নিল।

চটি বই বৌদি চুদা boudi sex story book

মা ল্যেঙটো হয়ে বাথরুমে যাওয়ার সময় আমার গালে একটা টোকা দিয়ে বললো, তোর ফ্যেদা ভীষণ ঘন আর টেস্টি।

তোমার ভালো লেগেছে?

হবু বরের ফ্যেদা ভালো লাগাই তো স্বাভাবিক।

মা হাসতে হাসতে বাথরুমে ঢুকে গেল।
যেহেতু মেন দরজায় ছিটকিনি দেওয়া আছে, তাই মা বাথরুমের দরজা খোলা রেখেই, চুলে একটা টপনট করে, গুদে, বগলে ভালো করে সাবান লাগিয়ে মুততে বসলো।

মা মা মা, দাঁড়াও,

কি হলো আবার?

আমি সামনে থেকে তোমাকে মুততে দেখবো?

পাগল ছেলে, মায়ের মুত দেখার কি আছে শুনি? আগে কি আমাকে মুততে দেখিসনি?

দেখেছি। তবে এতো সামনে থেকে তোমার পেচ্ছাব করা দেখার সৌভাগ্য হয়নি।

আমি একেবারে মায়ের গুদের সামনে গিয়ে বসলাম। মা গুদ কেলিয়ে নিচে বসার জন্য গুদ টা আরো চেতিয়ে গেল। গুদ কোয়া দুটো দুদিকে ফাঁক হয়ে, দুটো কোয়াই সামান্য কেঁপে উঠে, মা ছনছনিয়ে মুততে শুরু করলো।
ওহ! সে এক অভাবনীয় দৃশ্য। মায়ের উল্টানো কলসি র পাছা নিয়ে উবু বসে মুতছে, মুতের শব্দের সাথে গুদ থেকে একটা অতি মৃদু সিইই আওয়াজ, সঙ্গে মায়ের মুতের ঝাঁঝালো গন্ধ একেবারে নেশা ধরিয়ে দিচ্ছে। আমি মুখটা আরো গুদের কাছে নিয়ে গেলাম, মুতের বেগ বেশি থাকার জন্য মুতের ছিটে ফোঁটা সব আমার মুখে আসছে।

মায়ের পেচ্ছাবের বেগ যখন একেবারে কমে গেছে, তখন আমি সরাসরি মায়ের গুদে মুখ লাগিয়ে শেষ মুত টুকু মুখেই নিয়ে নিলাম। মায়ের পেচ্ছাবের যে এত ঝাঁঝ হতে পারে আমার ধারণা ছিল না, আমার নাক তেলো জ্বলে উঠলো।

ছিঃ ছিঃ তুই আমার পেচ্ছাব টা গিলে নিলি?

তাতে কি হয়েছে মা? তুমিও তো মা পরম মমতায় আমার বাঁড়া র নোনতা আঁশটে গন্ধ উঠা গরম ফ্যেদা খেয়ে নিলে।

মা ছলছল চোখে আমাকে জড়িয়ে ধরলো আমিও মাকে জড়িয়ে ধরে একে ওপরের দিকে গভীরভাবে তাকিয়ে রইলাম। মা আমার বুকে মুখ গুঁজে বললো, ” হবু বরের ফ্যেদা খাওয়া তো, হবু বৌয়ের সৌভাগ্য আর কর্তব্য সোনা ”
মায়ের মাইগুলো আমার বুকে চেপে রইলো। কতক্ষন আমরা দুজন দুজনের বাহুবন্ধনে আবদ্ধ ছিলাম জানিনা, তবে কলিং বেলের আওয়াজে আমরা ছিটকে সরে গিয়ে জামা প্যান্ট পরে নিলাম।

পরের দিন সকালে দিদি তিন চারটে ছেলের সাথে ছিনালি করতে করতে বেরিয়ে গেল। একটু পরে বাবাও অফিস বেরিয়ে গেল। ঘরে আমি আর মা। মা সকালে স্নান সেরে একটা লং মিডি, সাথে স্লিভ লেস সাদা একটা টপ পরে, চুল আঁচড়াতে আঁচড়াতে আমার রুমে এলো। মা মনে হয় আজকেই বগল সেভ করেছে, কারণ মায়ের বগল টা চকচক করছে। আমার রুমে এসে জিজ্ঞেস করল, কি রে তুই কলেজে যাবি না?

আজ কলেজে তেমন কোন ক্লাস নেই, আজ সারাদিন তোমাকে আদর করবো।

দুষ্টু ছেলে, কাল সারা সন্ধে মা কে আদর করে মন ভরেনি?

কি করে ভরবে মা? তোমার গুদ পাছা তো ছেড়েই দাও, তোমার ক্লিন শেভ বগলের গন্ধ পেলেই, আমার বাঁড়া ঠাটিয়ে ওঠে। অথচ তুমি তো এখনো অবধি তোমার গুদ টা আমাকে মারতেই দাওনি।

দাঁড়া সোনা, তুই আগে একটা জব পেয়ে যা, তারপর তুই আমাকে বিয়ে করে যত খুশি আমার গুদ মারিস।

ঠিক আছে তুমি বিছানায় শুয়ে পড়ো কালকের মত তোমার গুদ ছেনে চুষে দিচ্ছি।

ও সোনা এখনো আমার চুল ভিজে আছে, আচ্ছা নে আমি খাটের ধারে চুল টা ছেড়ে শুচ্ছি, তুই আদর কর

তখন আমি মায়ের ফর্সা থাই দুটো দুদিকে ফাঁক করে, সরাসরি মায়ের রসে ভরা গুদের ফুটোতে জিভ দিলাম। আমার জিভ মায়ের গুদে গিয়ে লাগতেই, মা কেঁপে উঠলো আর আমাকে বলল, “আয় আমার ভাতার সোনা, আয় তুই তোর জন্ম স্থানটা ভালো করে দেখ।”

তুই যে ফুটো দিয়ে এই পৃথিবীতে এসেছিলে সেই ফুটো খুব ভালো করে আদর কর। আমি মায়ের গুদটা কে আরাম করে চুমু খেতে লাগলাম। মায়ের গুদটা রসে ভিজে হড়হড়ে হয়ে গেছে। গুদের ভেতর থেকে গুদের রস চুইয়ে চুইয়ে থাইয়ে চলে আসছে। গুদের বালগুলো পর্যন্ত রসে ভিজে চপচপ করছে। মা নিজের কোমরটা নাড়িয়ে নাড়িয়ে আমার পুরো মুখে নিজের গুদটা ঘসতে ঘসতে বলল, “ইশ! আমার ভাতার সোনা ছেলে, আমার মানিক খেয়ে নে আজ তোর মায়ের গুদটাকে চেটে চুষে খালি করে দে, আআহ ওহ হারামজ়দা ছেলে, জোরে জোরে চাট্ নিজের মায়ের গুদটা, এই গুদ দিয়ে তুই এই পৃথিবী তে এসেছিলিস, চাট্ ভালো করে চাট্ আমার গুদটা কে.

আমার গুদের সব রস চেটে পুটে খেয়ে নে আজকে, ওহ শালা, মা চোদা তুই দেখছি আমার গুদ চুষে চুষে আমার গুদের সব জল বের করে দিবি, ওহ আমার গুদের জল খসবে সোনা, জোরে জোরে নিজের খরখরে জীব দিয়ে গুদটা চেটে দে, চাট চাট, খেয়ে নে আজ কে আমার গুদটাকে, কিছু ছাড়িস না, উগগঘ আমার কোঁটটাতে নিজের জীবটা ঘষ বোকাচোদা, ওহ ভাতার সোনা আমার, ঠিক করছিস, চাট চাট আরও জোরে জোরে চাট, মা প্রলাপ বকে ওহ ওহ আহ আমাআআআর গুদের জঅঅল খসিএএএ” এই বলতে বলতে মায়ের পুরো শরীরটা ভীষন ভাবে এলিয়ে গেলো আর আমার মুখের উপর মা গুদের জল ছেড়ে দিলো, জল খসবার সময় মার মুখ থেকে একরকমের গোঙ্গানী বেরুতে লাগলো আর খানিক পর মা শান্ত হয়ে চুপ করে নেতিয়ে শুয়ে পড়লো।

আমি ভাবলাম মায়ের গুদ ঘাটায় বা চাটা য় যদি এতো আরাম আনন্দ থাকে, তবে শালী র গুদ মারতে কত আরাম ই না হবে। এইসব ভাবতে ভাবতেই আমার ফোন এলো। আমি উঠে গিয়ে ফোন রিসিভ করলাম। কলেজ ক্যাম্পাসিং এ আমার একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরী কনফার্ম হয়ে গেছে। আমি ফোন টা কেটে দিয়ে দৌড়ে গিয়ে মা কে জড়িয়ে ধরলাম।

মা, একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে আমার চাকরি কনফার্ম হয়ে গেছে। বেলা দুইটায় আমাকে একবার বেরতে হবে।

যাক বাবা আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। তাহলে চল, দু একদিনের মধ্যেই তুই আমি পালিয়ে যাই। কোন মন্দিরে গিয়ে বিয়ে করে, স্বামী স্ত্রী হয়ে থাকবো।

সে সব তো ঠিক আছে, কিন্তু থাকবো কোথায়?

তারজন্য তোকে চিন্তা করতে হবে না। আমার যা জমানো আছে, সে টাকায় আমাদের স্বামী স্ত্রী র দশবছর হেসে খেলে কেটে যাবে। কোন অবস্থাতেই আমি তোর ধনের গাদন থেকে বঞ্চিত হতে চাই না।

ঠিক আছে, তুমি সব গোছগাছ করে রাখো, বাবা আর দিদি যেদিন একসাথে কোথাও যাবে, তুমি আর আমি পালিয়ে যাব।

শুধু একটা কাজ বাকী আছে। তুই বেরিয়ে গেলে, আমি চিলেকোঠার ঘরে লুকিয়ে থাকবো। তোর বাবা আর অহনা মাগী ঘরে ঢুকে ভাববে ঘরে কেউ নেই, সেই সময় যদি চোদাচুদি করতে শুরু করে, তাহলে হাতে নাতে ধরা পড়বে, তখন তোর আমার দাম্পত্য জীবনে কোন বাঁধা থাকবে না।

ওহ্ আমার গুদুনন্দিনী মা, তোমার কি বুদ্ধি গো?

থাক আর মায়ের প্রশংসা করতে হবে না। তুই বেরিয়ে গেলেই, আমি লাগেজ গুছিয়ে নেব। কতদিন ধরে আমার গুদ উপোস করে আছে।

মা আমাকে বলেই দিয়েছিল, আমি যেন রাত করে বাড়ি ফিরি। আমি বাড়ি থেকে বেরিয়ে যেতেই, মা খাবার নিয়ে চিলেকোঠায় চলে যায়। যথারীতি সন্ধ্যে বেলায় বাবা, একটু পরেই দিদি ডুপ্লিকেট চাবি খুলে ঘরে ঢোকে। ঘরে ঢুকেই বাবা দিদির মোটা লম্বা বিনুনি ধরে এক টান।

এসো বাবা, ঘরে কেউ নেই, ফাঁকা ঘরে মন মানিয়ে তোমার ঠাপ খাই।

যদি নন্দিনী খানকি টা চলে আসে, তবেই মুশকিল।

আচ্ছা দাঁড়াও, ওই মাগী কে ফোন করে দেখি, রেন্ডিচুদি গুদমারানি কখন বাড়ী ফিরবে।

দিদি মা কে ফোন দিল, মা চিলেকোঠার উপর থেকে ফোন রিসিভ করে জানালো, ফিরতে ফিরতে রাত এগারোটা বেজে যাবে।

দিদি ফোন টা স্পিকারে রেখে কথা বলছিল, তাই বাবা দিদি কে ততক্ষণে ল্যেঙটো করে দিয়েছে।

হ্যা রে মা, তোর গুদ তো একেবারে বালের জঙ্গল হয়ে আছে। একদিন তোর বালের ঝাঁট টা ছেঁটে তোর গুদ উন্নয়ন করতে হবে।

বাবা ওই নন্দিনী গুদমারানি ঘরে থাকতে, তুমি কি করে আমার গুদ উন্নয়ন করবে?

হ্যা ঠিকই বলেছিস মা, ওই খানকি মাগী কে না তাড়াতে পারলে, তোকে নিজের করে পাব না মা।

ও বাবা, তুমি আমাকে আর অন্য কিছু বলে নয়, তুমি আমাকে তোমার মাঙ, মাগী, বা নাম ধরেই থাকবে। আমিও তোমাকে আমার ভাতার বলেই মনে করবো।

অহনা, আয় আমার মাগী সোনা বিছানায় আয়।

কি ভাবে আমাকে মারবে, আমার ভাতার সোনা?

মাগী আজ তোকে কুত্তি চুদি করবো।

মা চিলেকোঠা থেকে পা টিপে টিপে নেমে এসে, সমস্ত কথাবার্তা ও চোদনলীলা সচক্ষে দেখেছে। বাবা মাল বের করার মূহুর্তে মা দরজা খুলে ভিতরে ঢোকে। মা কে দেখে বাবা আর দিদি আঁতকে উঠে। মা দিদি র বিনুনি টেনে ধরে মারতে শুরু করে, ” বাপ ভাতারি, গুদ মারানি, হারামজাদি রেন্ডি, বলে কি না মা রেন্ডিচুদি, গুদমারানি। শালী আজ তোর একদিন কি আমার একদিন।”

বাবা ততক্ষণে কোনরকমে একটা মায়ের নাইটি কোমরে জড়িয়ে নিয়েছে। মা একহাতে দিদির চুলের মুঠি ধরে অন্য হাতে একটা মাই প্রানপনে টিপে ধরে খিস্তি র বন্যা বইয়ে দিচ্ছে। ” বারোভাতারী খানকি মাগী, শেষ অবধি বাপের ধন গুদে নিয়ে ফ্যেদা গিলছিস। তোর মাই টাই টিপে গেলে দেব।”

মা এতো জোরে দিদি মাইতে মোছড় দিচ্ছে, দিদি ব্যাথায় কঁকিয়ে উঠে কাঁদতে শুরু করেছে।

আমি ঘরে যখন ঘরে ঢুকলাম, গোটা ঘর থমথমে হয়ে আছে। বুঝে গেলাম ঘরে কি হয়েছে। আমাকে দেখেই মা বলল, ” সুজয় আমি আজ তোর ঘরে শোবো,” মা সোজা আমার রুমে চলে গেল। আমি বাইরে থেকে ডিনার করে এসেছিলাম। আমি গোটা ঘটনাটা বুঝতে পেরে নিজের রুমে চলে এলাম, মা আমাকে ইশারায় দরজায় ছিটকিনি দিতে বললো। আমি ছিটকিনি দিতেই মা আমাকে জড়িয়ে ধরে হাসতে হাসতে আমার ঠোঁটে চুমু খেয়ে বললো ” তোমার বাবা আর অহনা কে হাতেনাতে ধরে ফেলেছি, ব্যাস আমার কাজ শেষ, এবার তোমার আমার বিয়ের পর, তোমার ধনের কাজ শুরু করবে, বুঝলে মশাই।”

পরশু দিন ওরা ঘুম থেকে উঠার আগেই তুই আর আমি এখান থেকে পালিয়ে যাব। কালকে আমার কিছু টুকিটাকি কাজ সেরে নিতে হবে।

সকালে বাবা অফিস বেরিয়ে গেল, একটু পরে দিদিও বেরিয়ে গেল। আমার আর মায়ের লাগেজ গোছানোই ছিল। মা ডাইনিং টেবিলের উপর একটা চিঠি লিখে চাপা দিয়ে রেখে দিল, যাতে ঘরে ঢুকলেই চিঠিটা চোখে পড়ে। বাবা কে উদ্দেশ্য করে মা লিখলো- ” তোমাদের বাপ আর মেয়ে মাগীর আজাচারিতার জন্য আমি ছেলে কে নিয়ে ঘর ছেড়ে বেরিয়ে গেলাম।”

আমি আর মা একটা সুন্দর বাঙলো বাড়িতে উঠলাম। কেয়ারটেকার কে মা রান্নার জিনিস পত্র কেনার টাকা দিয়ে বাজার পাঠালো। পরে অবশ্য জেনেছিলাম মা এই বাঙলো তে আগে ই এসেছিল, শিবু কে দিয়ে নিজের গুদ টা মারিয়ে গেছে। এই বাঙলো টা শিবুর মায়ের।

আমাদের লাগেজ পত্র রেখে, আমি আর মা বাঙলোর কাছেই একটা মন্দিরে গিয়ে বিয়ে করলাম। মা পুরনো শাঁখা পলা ভেঙে নতুন শাঁখা পলা পড়লো। সিঁথি তে নতুন সিঁদুর, সত্যিই মা কে একটা ডবকা নতুন বৌয়ের মতোই লাগছিল। আমিও মা কে বৌ হিসাবে পেয়ে ভীষণ খুশি হলাম।

মা, আর তো কোন বাঁধা রইলো না? এবার তো তোমার ফুলকো, ডবকা, বালভরা গুদ মারাতে পারি?

অসভ্য কোথাকার, সবসময় শুধু বৌয়ের গুদের উপর নজর। রাস্তাতেই আমার গুদ মারবে না কি? আগে বাড়ি ফিরতে দাও।

বাঙলো তে ফিরেই,আমি চিৎ হয়ে বাঁড়া খাঁড়া করে, আধ শোয়া হলাম। মা তখনো আয়নার সামনে চুল বাঁধছে।

কি গো তোমার সাজ এখনো হয়নি?

দাঁড়াও সোনা, এখনই আসছি।

মা দুসাইডে চুলে দুটো খোঁপা করে, ল্যেঙটো হয়ে বিছানায় এলো। মায়ের চুলের গোছা খুব বেশি বলে, একেক টা খোঁপা বেশ বড় বড় হলো। চুলের দুসাইডে খোঁপা করার জন্য মায়ের বয়েস যেন আরো কম মনে হচ্ছে। সিঁথি তে চওড়া করে নতুন সিঁদুর, কপালে সিঁদুরের টিপ, কিছু সিঁদুরের গুঁড়ো নাকের উপরে পড়েছে। মাথায় জোড়া খোঁপা, মা কে যেন আরো বেশি সেক্সী মোহময়ী লাগছে।

কি গো কি ভাবে মারবে?

আমার গুদুনন্দিনী মা আমার ধনের উপর বসে, দলমলে পোঁদ নাচাবে, আর আমি ধনের উপর মা কে গেঁথে নিয়ে, মায়ের পোঁদের নাচন দেখবো।

যাহ্ !! তুমি না খুব অসভ্য গো, ফুলসজ্জার রাতে মায়ের পোঁদের নাচন কি কেউ দেখে? ফুলসজ্জায় নতুন বৌ কে আস্টে পিস্টে জড়িয়ে ধরে নববধূর গুদে ঠাপ মারতে হয়।

এই তো শুরু মা, এখন সারা রাত কতবার তোমাকে মারবো, তার কি ঠিক আছে?

আহা!! আমি কি বারোভাতারী? সারা রাত অতোবার আমাকে ঠাপালে, আমার গুদে ব্যেথা হবে না বুঝি?

মা এমন আধো আধো, কচি শ্বরে কথাটা বললো, আমি নিজেই মা কে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম,

তুমি কি বারোভাতারী হতে চাও?

এখন ছাড়ো এসব কথা, তুমি কাজ শুরু করো, এসব ভাবতে গেলে তোমার কাজে ভুল হয়ে যাবে।

মা আমার দিকে পিছন ফিরে, আমার খাঁড়া বাঁড়া টা র উপর পোঁদ দুলিয়ে গুদের মুখে সেট করে আস্তে আস্তে গোটা বাঁড়া টা গুদ দিয়ে গিলে নিল।

আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখলাম মায়ের পোঁদ পেতে বসার দৃশ্য। আহা! কি অপরূপ মায়ের পোঁদের গড়ন। তানপুরার খোলের মত অতি মসৃণ ধবধবে ফর্সা পাছা। পুটকির ছেদায় একটু গাড়ো লালচে আভা, ছ্যেদা টা একটু বড়, বাবা আগেই মায়ের পোঁদ মেরে মেরে ফুটো বাড়িয়ে দিয়েছে। আমি মনে মনে বাবাকে কৃতজ্ঞতা জানালাম। ধন্যবাদ বাবা, আমার জন্য তুমি মাগী কে তৈরি করে রেখেছ। তা নাহলে মাগীর অনেক ছিনালিপনা ওজোর আপত্তি আমাকে সহ্য করতে হতো।

মা দশ মিনিটের উপর আমার ধোনের উপর জোড়া মাই, জোড়া খোঁপা দুলিয়ে দুলিয়ে পোঁদ নাচাচ্ছে। কিন্তু এই সময় কোন মাগীকে নিস্তার দিতে নেই। মাগী কে একটু আলগা দিলেই, খানকি না না অছিলায় ছিনালি করবে। মা ঠাপের গতি একটু কমাতেই, আমি চটাস চটাস করে কয়েকটা থাপ্পর মায়ের পাছায় বসিয়ে দিলাম। ” ঠাপা শালি ঠাপা, রেন্ডি মাগী, গুদমারানি ঠাপের গতি যেন না কমে।” আমার খিস্তি শুনে মা আমার পায়ের দিকে ঝুঁকে গিয়ে প্রাণপন শক্তি তে ছপ ছপ ছপ ছপ করে পাছা নাচাতে লাগলো।

মা সামনের দিকে ঝুঁকে যাওযায়, আমার সামনে মায়ের পোঁদ টা আরো দৃশ্যমান হয়ে গেল। ভীষন সুন্দর লাগছে মায়ের পাছার নাচন। আমি এই ফাঁকে একটা আঙ্গুল সামান্য মায়ের পোঁদের ফুটোয় ঢুকিয়ে থেমে গেলাম। মাগী কেঁপে উঠলো, “আহ্, কি করেছিস তুই?”
” গুদ মারানি, শালী তুই এদিকে নজর দিচ্ছিস কেন রে মাগী, কত সুন্দর পোঁদ খেলিয়ে খেলিয়ে ঠাপাচ্ছিস, পোঁদ নাচা পোঁদ নাচা খানকি চুদি, বাহ্ বাহ্ বাহ্ এই তো ভালোই তো খেলাচ্ছিস গাঢ় টা।”

মায়ের মনে হয় দু তিন বার জল খসেছে, কারণ গুদ থেকে পচর পচর পচ পচ পচাৎ পচ আওয়াজ বেরোচ্ছে, সাথে আমার ফ্যেদা রেরনো তড়ানিত্ব করতে, মা থেকে থেকেই গুদের কামড় দিচ্ছে আমার বাঁড়ায়।

আবার জল খসার জন্য মা শীৎকার করতে আরম্ভ করলো।“ইশ সুজয়, আমার সোনা ছেলে, আমার ভাতার, আমার মানিক, মার, মার, নে আজ তোর মায়ের গুদটাকে তল ঠাপ মেরে মেরে গুদে ফেনা তুলে দে। আআহ ওহ হারামজ়াদা ছেলে, জোরে জোরে চোদ নিজের মার গুদটা, এই গুদ দিয়ে তুই এই পৃথিবী তে এসেছিলিস।
বুঝলাম মা প্রলাপ বকতে শুরু করেছে, আবার হয়তো জল ছাড়বে। আমি এক ঝটকায় মা কে আমার ধনের উপর থেকে উঠিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে, পা দুটো পুরো উল্টো করে, দু হাত দিয়ে গুদের কোয়া দুটো ফাঁক করে গদাম গদাম করে ঠাপ মারতে শুরু করলাম।

নে শালী, গুদমারানি বোকাচুদি খানকি, ছেলের ঠাপ খা, শালী রেন্ডিমাগী, তোর গুদের কি গরম ভাপ রে খানকিচুদি, এই নে নে নে শালী আমার গরম মাল তোর গুদে ঢালছি, ওওওওওওও ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ গেল মাগী গেল তোর গুদে গেল আহ্ আহ্ আহ্ আহ্ আহ্। আমি সব মাল গুদে ঢেলে দিয়ে মায়ের ডবকা ম্যানার উপর মাথা রেখে শুয়ে পড়লাম।

মায়ের গুদ থেকে আমার ছাড়া ফ্যেদা টা গড়িয়ে গড়িয়ে পড়ছে। মায়ের খোঁপা দুটো খুলে গিয়ে চুলে জট পাকিয়ে গেছে। সিঁথির সিঁদুর আর কপালের সিঁদুরের টিপ লেপ্টে গেছে। আমি মায়ের মাথায় চুলে বিলি কাটতে কাটতে জিঙ্গেস করলাম, “কেমন লাগলো গুদুনন্দিনী, আমার ঠাপ”?

” থাক, আমাকে আর গুদুনন্দিনী বলতে হবে না? আর তুমি আমাকে কতো নোংরা নোংরা খিস্তি দিলে”?

” আচ্ছা এবার থেকে আর খিস্তি করবো না।”

মা ন্যাকা ন্যাকা আদুরে গলায়, আধো আধো করে আমার বুকে আলতো কিল মেরে বললো, ” নাআআআ তুমি আমার গুদ মারার সময় খিস্তি না দিলে, আমি তোমাকে চুদতেই দেব না।”

” যাহ্ বাবা!!! তুমিই তো বললে যে…………”

মা এবার আরো আদুরে গলায় ন্যাকা ন্যাকা করে বললো, “আমি আমার যা খুশি আমার স্বামী কে বলবো, অভিযোগ করবো, রাগ করবো, দোষ করলে স্বামীর হাতে মার খাবো, তা তে তোমার কি?”

আমি মায়ের গালে চুমু খেলাম, “আমার সোহাগী সোনা বৌ”
মনে মনে খুব খুশি হলাম, মা আমাকে সত্যিই সত্যিই নিজের স্বামীর শ্বীকৃতি দিচ্ছে। ” মা আবার চুদবো?”
আমাকে জিজ্ঞেস করার প্রয়োজন নেই সোনা, বৌ কে যতবার খুশি তুমি গুদ মারতে পারো।

না মা এবার গুদ নয়, এবার তোমার চামকী পোঁদ টা মারবো।

না সোনা, প্রায় তিন বছর আগে তোর বাবা শেষ বার আমার পোঁদ মেরেছিল, এখন তোর ওই মোটা বাঁড়া টা আমার পুটকিতে ঢুকলে আমার ভীষণ ব্যেথা হবে।
এসব ক্ষেত্রে কোন মাগীই এককথায় পোঁদ মারাতে চায় না, খুব আদর করে এটা সেটা বুঝিয়ে ভয় ভাঙিয়ে মাগীদের পোঁদ মারাতে রাজি করাতে হয়। আমিও তাই করলাম, “না মা কিচ্ছু হবে না, আমি দেখো তোমার পুটকিতে ভালো করে তেল লাগিয়ে আস্তে আস্তে ঢোকাবো”।

মা আর কথা বাড়ালো না, দেখিস বাবা কাল যেন পায়খানা করতে পারি, সেই মতো ঠাপাস।
আমি প্রথমে মায়ের পোঁদে চকলেট সস লাগিয়ে, আচ্ছা করে পুটকি টা চুষে দিলাম। মা বেশ আরাম পেলো।

আমি বললাম মা এবার তুমি দুহাতে তোমার পোঁদ দুদিক থেকে টেনে ধরো তাহলে ভালভাবে তেল লাগাতে পারব। আমার কথা মত মা গাঢ় টা উঁচিয়ে ধরে, ডগি স্টাইল নিল। দুহাতে দুই দাবনা টেনে ধরলো, আমি আমার হাতে বেশ খানিকটা তেল নিয়ে মায়ের পোঁদের ফুটোতে লাগলাম। খানিক পর একটা আঙ্গুল পোঁদে ঢুকিয়ে দিলাম। আঙ্গুলে তেল লেগে থাকার ফলে সেটা আরামসে পোঁদে ঢুকে গেল। এরপর দ্বিতীয় আঙ্গুল ঢোকাতে গেলাম, মা আমার হাত বাহিরের দিকে টানলো, ফলে আমার আঙ্গুল বেরিয়ে গেল, হয়ত মায়ের ব্যাথা লেগেছিল। এবার আমি আমার বাঁড়াতেও বেশ খানিক তেল লাগালাম। আমার বাঁড়াটা পোঁদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিলাম। বাঁড়া একটু ঢুকতেই মা পোঁদ কামড়ালো, ফলে বাঁড়াটা বেরিয়ে গেল। আমি বুঝে গেলাম এবার অতো আতু তুতু করলে হবে না, কারণ মাগীকে ডমিনেট না করতে পারলে মাগী পুটকি ফাঁক করবে না।

তাই আমি আবারও পোঁদে বাঁড়া রেখে এক হাতে শালী র জোড়া খোঁপা র একটা টেনে ধরে, অন্য হাতে মুখ টা চেপে জোরে এক ধাক্কা মেরে পুর বাঁড়া পোঁদে ঢুকিয়ে দিলাম।

মা ছটফট করে লাফিয়ে পালানোর চেষ্টা করলো। মায়ের পোঁদের দাবনায় চটাস চটাস করে থাবড় দিয়ে পোঁদ লাল করে দিলাম।

আদা জব্দ শীলে আর মাগী জব্দ কিলে। একেবারে সঠিক প্রবাদ বাক্য।

মা আমার মারের ভয়ে পুটকি টা আলগা দিল। আমি চেপে চেপে পুরো বাঁড়া টা মায়ের পোঁদের ভিতর গেঁথে দিলাম। মা কঁকিয়ে উঠায়, বুঝতে পারছি মাগী ব্যাথা পাচ্ছে। ব্যাথা টা সয়ে নিতে সময় দিলাম মা কে। কয়েক ফোঁটা নারকেল তেল মায়ের পোঁদের ছেদায় দিয়ে, বাঁড়া একটু বের করে আবার হালকা ঠাপ দিলাম। এই রকম বেশ কয়েকবার করে নিয়ে, আমি ধীর লয়ে ঠাপাতে শুরু করলাম।

আহাহা!! মায়ের ফর্সা নধর পোঁদ মারতে কি আরাম। একমাত্র যারা নিয়মিত নিজের মায়ের পোঁদ মারেন, তারাই অনুভব করতে পারবেন। আমি ঠাপের গতি বাড়াতে লাগলাম, মায়ের চিকন কোমর টা দুহাতে ধরে ঠাপ দিচ্ছি। ঠাপের গতি বাড়তেই মা শীৎকার করছে ওহ্ ওহ্ ওহ্ আহ্ মম্ ইস্ ইস্ ইস্ উঁহু আহ্ আহ্ আহ্ মাগো আহা উস উস মার মার আরো জোড়ে জোড়ে ঠাপা বোকাচোদা।

ঠাপের তালে তালে মায়ের জোড়া খোঁপা আলগা হয়ে দুলছে, মা নিজেও মজা পাচ্ছে। কারণ মা পোঁদ দিয়ে আমার ধনে কামড় দিচ্ছে আর খিস্তি করছে। আমিও মা কে খিস্তি করতে করতে মায়ের পোঁদ মারছি, কিন্তু আর বেশিক্ষণ মাল ধরে রাখা যাবে না।
মাগী গুদ মারানি, ধনের ডগায় আমার মাল চলে এসেছে রে খানকিচুদি
আমার ভাতার সোনা, ঢালো আমার পোঁদে তোমার গরম ফ্যেদা ঢেলে দাও
ওহ্ আহ্ ওহ্ ওহ্ ওহ্ নে শালী পোঁদ মারানি ছেলে ভাতারি, আআআআআআআ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ করতে করতে আমি ফ্যেদা ছেড়ে দিলাম, আমি পোঁদ থেকে ধন টা বের করতেই, পোঁদ থেকে গরম ফ্যেদা মায়ের থাই বেয়ে গড়িয়ে পড়ছে।

আমি ল্যেঙটো মায়ের কোলে শুয়ে মাইদুটো ছানতে লাগলাম।
হ্যা গো, আমার পোঁদ মেরে তোমার আরাম হলো?

কি যে বলো না মা, ক-জন ছেলের, তোমার মতো ডবকা মায়ের পোঁদ মারার সৌভাগ্য হয়?

আমার কথায় মা ঠোঁট উল্টে ছিনালি করে বললো,

কি জানি বাবা, আমার মতো বুড়ি মাগীর পোঁদ মেরে তুমি আরাম পেলে কি না, তাই জানতে চাইছিলাম

তুমি যদি বুড়ি হও, তাহলে তোমার মতো রাজশাহী পাছা কোন ছুঁড়ির আছে শুনি?

সেইদিন ভোররাতে আবার একবার মায়ের গুদ মারলাম। তবে এবার মায়ের ফেবারিট স্টাইল, মিশনারী স্টাইলে আধঘন্টা র উপর মা কে চুদে ফ্যেদা বের করেছি।

সকালে ঘুম থেকে উঠে দেখি, মায়ের স্নান হয়ে গেছে। মা একটা শাড়ি পরে, আঁচল টা কোমরে গুজে ব্রেকফাস্ট তৈরি করছে। মায়ের ভেজা চুল পাছা অবধি ছাপিয়ে পরেছে। আমি বিছানা থেকে কিচেনে গিয়ে, পেছন থেকে মা কে জড়িয়ে ধরলাম। মা কে একেবারে নতুন বৌয়ের মতোই লাগছিল।

আবার কি হলো? রাতের বেলা তো আমাকে ঘুমাতে দাওনি, এখন ছাড়ো, এখনই কাজের লোকরা চলে আসবে।

বলছিলাম কি মা, আজকে কাজের লোকদের আসতে না করে দাও, কাল থেকে আমার পনেরো দিনের ট্রেনিং শুরু হবে, এই পনেরো দিন আমি হয়তো ডেইলি ঘরেও আসতে পারবো না, তাই আজ সারাদিন তুমি আমার সামনে ল্যাংটো হয়ে থাকো।

আহাহা!! ভাতারের বলিহারি শখ, নতুন বৌ কে সারাদিন ল্যেঙটো করে রাখবে।

আমি এক ঝটকায় মায়ের শাড়ি আর সায়াটা খুলে দিলাম,

নাও নতুন বৌ কে নয়, মা কে ল্যেঙটো করে দিয়েছি, এবার তো আর আপত্তি নেই।

মা হাসতে হাসতে আমার বুকে একটা সোহাগের কিল মেরে বললো, তুমি মুখ ধুয়ে রুমে যাও, আমি আসছি।

খানিকক্ষণ পর মা ল্যেঙটো হয়ে রুমে এলো, বুকের উপর শুধু একটা ফিনফিনে পাতলা উড়না, গুদের ঘন বালগুলো সদ্য ট্রিম করেছে। গুদ থেকে একটা উত্তেজক ঝাঁঝালো নেশা ধরানো গন্ধ উঠছে। চুলে একটা সেক্সী এলো ঘাড় খোঁপা। উড়নার নিচ থেকে ডবকা দুধ দুটো, মায়ের হাঁটার তালে তালে দুলছে। আমি একদৃষ্টে মায়ের দোদুল্যমান মাইগুলোর দিকে তাকিয়ে আছি।

কি গো!!! আমার মাইগুলো র দিকে তোমার চোখ আটকে গেল যে, এতদিন ধরেও টিপে, কামড়ে আঁশ মেটেনি?

আমি মা কে আমার কোলের কাছে টেনে নিয়ে, মায়ের খোঁপা টা আলতো করে নাড়িয়ে দিলাম। তাতেই আধ খোলা হয়ে খোঁপার একটা প্যাচ মায়ের পিঠের কাছে ঝুলছে। আধ খোলা খোঁপায় মা কে সত্যি সত্যি ভরা যৌবনের অপ্সরার মতন লাগছে।

আমি মাকে চিৎ করে শুইয়ে দিলাম। মায়ের নিজেরও চোদানোর ইচ্ছে ছিল, তাই মা নিজে থেকেই গুদ কেলিয়ে গুদের চেরা মেলে ধরল। আমি ল্যেঙটো হতেই, মা সহজাত প্রবৃত্তি তে নিজের গুদে আমার বাঁড়া টা সেট করে আমার দিকে কামুক দৃষ্টিতে তাকালো। মা যেন আমাকে আহ্বান জানাচ্ছে, আয় আমার গুদ মেরে যা।

আমি আর কালবিলম্ব না করে, মায়ের খাস্তা নরম বালভরা গুদে বাঁড়া চালিয়ে দিলাম। মা পাদুটো দিয়ে আমার কোমর টা পেঁচিয়ে ধরলো। আমিও ঠাপ দিতে লাগলাম ।

মা চোখ বন্ধ করে আমার ঠাপ খেতে লাগল! আর সাথে শীৎকার। ওগো কত সুন্দর আমার গুদ মারছো গো, ইস মাগো আহ্ আহ্ ওহ্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ আহাহাহা, মারো আরো জোরে মারো আমার ভাতার সোনা। এইসব বলতে বলতে মা এবার কোমর তোলা দিতে লাগলো।

প্রায় কুড়ি মিনিট চোদার পর মা গুদের জল ছাড়ল। আমি বাঁড়াটাকে গুদে থেকে বের করে নিয়ে সেই আঠা আঠা রস টা চুষে চুষে খেতে থাকি। একপর্যায়ে গুদের কোয়া দুটো টেনে ধরে, যতদুর অবধি যায় জিভ দিয়ে কুড়ে কুড়ে সব রস টা খেয়ে নিলাম।

তুমি আমার গুদ চোষার ছলে, আবার আমার পেটে ঢুকে যেওনা যেন?

ঢুকতে পারলে তো ভালই হতো, তোমার গুদের ছ্যাদার ভিতরটা ভালো করে পর্যবেক্ষন করতে পারতাম।

বাব্বা!!! আর ঢুকে কাজ নেই, অহনা খুব সহজেই বেরিয়েছিল, কিন্তু তোকে গুদ থেকে বের করতে আমার কালঘাম ছুটে গিয়েছিল। তিনঘন্টার চেষ্টায় অনেক কোত মেরে, গুদ কেলিয়ে তোকে বের করেছি।

মায়ের কথা শেষ হতেই, আমি আবার মায়ের গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে থাকি । মা গুদ দিয়ে আমার বাড়া কামড়ে কামড়ে ধরছে। ঠাপের গতির সাথে সাথে, পচাৎ পচাৎ পচ ফচ শব্দটাও বাড়ছে । বাঁড়াটা যেন আরও আগের থেকে শক্ত হয়ে উঠল।

মাগো এবার আমার বেরোবে, ভাল করে কষিয়ে কষিয়ে কোমর তোলা দাও।

এই বলে ফচ ফচ করে মায়ের গুদে বীর্য ঢেলে দিলাম। এরপর বেশ কিছুক্ষন দুজনে মুখে মুখ লাগিয়ে শুয়ে রইলাম।
সেই দিন আরো চারবার বিভিন্ন আসনে, মায়ের গুদ মেরে হোড় করে দিই। ভোর রাতে মা কে ঘুম থেকে তুলে কুত্তা আসনে একবার মায়ের পোঁদও মারি।

সকালে ঘুম থেকে উঠে আমি ট্রেনিং এর জন্য তৈরি হচ্ছি। মা বাথরুমের থেকে ডাক দিল।

কি হয়েছে মা?

আর কি হয়েছে? কাল এতো জোরে জোরে আমার পোঁদ মেরেছ, কিছুতেই পায়খানা হচ্ছে না, কোঁত মারলেই পুটকি টা খুব ব্যাথা করছে।

আমি একটা পেইনকিলার লোশেন মায়ের পুটকিতে স্প্রে করলাম।

তুমি কোমড থেকে নেমে উবু হয়ে বসে একটু অপেক্ষা করো, আমি তোমার পোঁদ টা একটু আঁঙলি করে খুঁচিয়ে দিলেই দেখ হাগা বেরবে।

মা সামনের দিকে ঝুঁকে পাছা উঁচিয়ে বসলো। মায়ের দামাল ধলমলে, পোঁদ টা দেখে খুঁচাবো কি? মনে হচ্ছে চেটে চুষে খাই।

ভালো করে লক্ষ্য করলাম, যে ভাবে মায়ের পোঁদ মেরেছি, তাতে ব্যাথা লাগারই কথা। মা বলেই মেনে নেয়। বৌ বা রেন্ডি হলে, ঘর ছেড়ে পালিয়ে যেত।

জানিনা বাবা!!!কি দরকার মায়ের পোঁদ মারার জন্য এতো হ্যাপা নেওয়ার? এখন পোঁদে তুই আঁঙলি করলে তো, তোর হাতেও গু লাগবে।

তা লাগুক, আমার কি দোষ বলো? তোমার এই জামদানি পোঁদ দেখলে, অনেক লোক আছে যারা আঁঙলি করে গু টাও খেয়ে নেবে।

ধ্যাৎ অসভ্য কোথাকার, নে খুঁচে দে।

স্প্রে করার জন্য মায়ের পুটকি টা একটু অবশ হয়েছে, আমি দুটো আঙ্গুল পোঁদে ঢুকিয়ে মায়ের নধর পোঁদ টা ঘুরিয়ে ঘুরিয়ে খুঁচতে লাগলাম। মা একটু কোত মারতেই ভর ভর‌ হাগতে শুরু করলো, অনেকটা হাগা আমার হাতের উপরেই পড়লো।

মায়ের হাগা শেষ হলে, আমিই মায়ের পোঁদ টা ভালো করে ছুঁচিয়ে ধুয়ে দিলাম। নিজেও হাত ধুয়ে নিলাম।

মা একটু খুড়িয়ে খুড়িয়ে হেঁটে চান করে বাইরে এলো। ma chele biye panu

ইয়ার্কি করে মায়ের একটা ডবকা মাই খুব জোরে মুছড়ে দিলাম।

আহ্!!! কি হচ্ছে কি? আমার দুদুতে ব্যাথা হয়না বুঝি?

আমি হাসতে হাসতে মায়ের গালে চুমু খেয়ে, বিদায় নিলাম।

প্রতিদিন রাতে মায়ের সাথে ঘন্টার পর ঘন্টা কথা হতো। আমি ভীষন মিস করতাম মাকে, সবথেকে বেশি মনে পড়তো, আমার ধনের উপর মায়ের পোঁদের নাচন।

ঠিক সাতদিনের মাথায় আমি বাড়ি ফিরলাম। ভেবেছিলাম মা আমাকে দেখে ভীষণ উৎফুল্ল হবে, কিন্তু মায়ের আচরণ আমার কেমন যেন মনে হল।
সন্ধ্যে থেকে মাঝ রাত্রি অবধি তিন বার মায়ের গুদ মারলাম, মায়ের মুখে খিস্তি নেই, তলঠাপ নেই, মা কেমন যেন চোদাচুদি তে অনিচ্ছুক। মা কে একবার জিজ্ঞেস ও করলাম।

মা তোমার কি হয়েছে?

কই কিছু হয়নি তো?

আমি আর কথা বাড়ালাম না। সকাল বেলা আমি বেরিয়ে গেলাম। যাওয়ার সময় মা কে বলে গেলাম, সামনের সপ্তাহে আমার ট্রেনিং শেষে হবে, দিন দুয়েক ছুটি, তারপর আমার অফিস শুরু হবে।

আমার কথা মা কেমন যেন আনমনা হয়ে শুনলো। আমিও মায়ের দিদ্ধা দন্ধে নিয়ে আকাশ পাতাল চিন্তা করেছি।

ট্রেনিং এর শেষ দিন আমরা সব বন্ধুরা একটা বারে বসলাম। সে দিন যে ক পেগ মাল খেয়েছিলাম, নিজেই জানিনা। হোটেলের বয় রা একটা ক্যাব বুক করে দিল, ড্রাইভার বাড়িতে নামিয়ে দিতেই আমি টলতে টলতে বাড়ি ডুকছি, দেখলাম আমারি বয়েসি একটা ছেলে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে।

আমি ঘরে ঢুকতেই , মা আমাকে দেখে চমকে উঠলো, দেখেই মনে হচ্ছে বিছানায় রীতিমতো ধস্তাধস্তি হয়েছে। মায়ের শাড়ি লাট পাট, পিঠখোলা ব্লাউজ টা ঠিকমতো পরা হয়নি। মায়ের বিনুনি টাও অগোছালো হয়ে গেছে। আমার বুঝতে কিছু আর বাকী রইলনা।

মা সহজ হওয়ার জন্য জিজ্ঞেস করল, বাবু কখন এলি?

আমার মাথায় তখন রক্ত উঠে গেছে। একে প্রচন্ড নেশা, তার উপর মায়ের এই চেহারা। আমি টলতে টলতে মায়ের একটা মাই মুচড়ে ধরে দুগালে ঠাটিয়ে চড়, সাথে বিনুনি টা মুঠি করে ধরে পিঠে পাছায় চড়। মা কোন রকমে বিনুনি টা আমার হাত থেকে ছাড়িয়ে, দৌড়ে কিচেনে র দিকে গেল।

” ভালো চাইলে সামনে আয় শালী গুদ মারানি, সত্যি করে বল, কাকে দিয়ে গুদ মারাচ্ছিলিস”

” আর কখনো হবে না সোনা, এবারের মতো ক্ষমা করে দাও”

” ক্ষমা করবো, কি করবো না, আগে তুই শালী সামনে আয়।”

মা অঝোর ঝোরে কাঁদছে আর গুঁটি শুটি মেরে আমার সামনে এসে বসে পড়ল। ma chele biye panu

আমারো এতো নেশা হয়ে গেছে, যে মা অন্য কারো কাছে গুদ মারিয়েছে, এটা ভেবেই আমার মাথায় রক্ত উঠে গেছে।

“শালী মাগী, গুদ মারানি, কবে থেকে এই রেন্ডি গিরি শুরু করেছিস? বারোভাতারী হওয়ার খুব শখ, খানকি চুদি, বোকাচুদি চল শালী, তোকে ল্যেঙটা করে রাস্তায় দাঁড় করিয়ে দেব”।

মা আমার থাইটা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে “ওগো না গো, তুমি যেমন বলবে আমি তেমনি চলবো সোনা, তোমার পায়ে পড়ি, আমি আর কখনো অন্য কাউকে দিয়ে গুদ মারাবো না, দোহাই তোমাকে, আমাকে ল্যেঙটো করে রাস্তায় নিয়ে যেও না।”

আমি মায়ের বিনুনি টা টেনে আমার সামনে দাঁড় করালাম, ” এই কথা মনে থাকবে তো খানকি?”

মা কাঁদতে কাঁদতেই হ্যা বললো,

মা বিনুনি তে একটা হাত খোঁপা করে বিছানায় শুয়ে পড়ল। আমিও নেশার ঘোরে জামা প্যান্ট পরেই শুয়ে পড়লাম।

নেশা যখন কাটলো, ঘড়িতে তখন ভোর চারটে বাজে। মা অঘোরে ঘুমাচ্ছে। খোঁপা টা খুলে গিয়ে পাছা অবধি লম্বা মোটা বিনুনি টা লুটিয়ে আছে। আলো জ্বালিয়ে দেখলাম মায়ের গোটা পিঠে, গালে কালশিটে পড়ে গেছে।

এখন আমার ভীষণ অনুশোচনা হচ্ছে, মা যখন ছিল তখন ছিল, কিন্তু মা এখন আমার স্ত্রী। সেই স্ত্রী ই আমাকে তার গুদ থেকে বের করেছে। সেই গুদেই আমার বাঁড়ার ঠাপ খাচ্ছে। শত অনিচ্ছা সত্ত্বেও, পোঁদে ব্যাথা সহ্য করে আমার বাঁড়া মা পোঁদের ছেদায় নিচ্ছে। এক একদিন আমি এতো জোরে জোরে মায়ের পোঁদ মারি, যে মা হাঁসি মুখে খুড়িয়ে খুড়িয়ে হাঁটে। ব্লু- ফ্লিমের এমন কোনো স্টাইল নেই, যেটা মায়ের উপর এপ্লাই করিনি।

আমার ফ্যেদা, মা নির্দিধায় গিলে নিচ্ছে, তার বদলে সে যদি অন্য কাউকে কে দিয়ে গুদ মারায়, তা তে কোন আপত্তি করা, স্বামী হিসেবে আমার উচিত নয়।
শুধু মাত্র স্বামী হওয়ার অধিকারে আমি মা কে অন্য কারো বাঁড়া গুদে নিতে দেব না, এটা মনে হয় উচিত নয়। কারণ গুদ টা তো মায়ের ই সম্পদ। যদিও এটা বিতর্কিত বিষয়, সবাই সব কিছু মেনে নিতে পারে না।

মা আমার দিকে পিছন ফিরে ঘুমাচ্ছে, আমি মা কে আমার দিকে ঘোরানোর চেষ্টা করতেই মা নিজেই আমার দিকে ঘুরে, আমার বুকের মধ্যে মুখ গুঁজে শুলো। আমি মায়ের মাথায় হাত বুলিয়ে আদর করতে করতে মা কে ল্যেঙটো করে দিলাম। মায়ের ও ঘুম ভেঙে গেছে, ভোর রাতে আমাদের দুজনেরই চোদার অভ্যাস, মা ভেবেছে আমি মায়ের গুদ মারার জন্য মা কে ল্যেঙটো করে দিয়েছি। মা প্রচন্ড অভিমানের স্বরে জিজ্ঞেস করলো

কি ভাবে মারবে, কি ভাবে শোবো?

আমি মায়ের মোটা বিনুনির ডগা টা দিয়ে মায়ের গালে সুরসুরি দিতে দিতে বললাম, তোমার গুদ মারার জন্য তোমাকে ডাকিনি। আমি অনুশোচনায় বিধস্ত হয়ে তোমাকে ডাকলাম।

আমি মা দুজনেই কোলচোদা করতে খুব ভালবাসি। আমি ল্যেঙটো হয়ে, বিছানাতেই মাকে কোলে তুলে নিলাম। আমার বাঁড়াটা মায়ের পোঁদের নিচে তিরতির করে ঠাটিয়ে উঠে কাঁপছে। মায়ের ডবকা ঠাটালো মাই দুটো আমার বুকে চেপে আছে। এদিকে মা অভিমানে কোন কথা বলছে না।

মা আমার উপর রাগ করেছো?

না রাগ করবো কেন? তুই আমার স্বামী, স্ত্রী কে অন্য কারো কাছে গুদ মারাতে দেখলে, যে কোন পুরুষই এমনটাই করতো।

সে ঠিক আছে, তবে আমার ভাবনা টা একটু অন্য, তোমার গুদ, তুমি যা কে ইচ্ছে তাকে দিয়ে মারাতে পারো। কিন্তু আমি মনে করি, স্ত্রী হিসেবে তোমার উচিত ছিল আমাকে একবার জানানো। তবেই আমাদের সম্পর্ক আরো মজবুত হবে।

মা আমাকে জড়িয়ে ধরে হাউহাউ করে কেঁদে উঠলো।

আমি মা কে আরো গভীর ভাবে নিজের বুকে চেপে নিলাম। ma chele biye panu

আমার কিছু কথা তোকে বলার ছিল, কিন্তু ভয়ে লজ্জায় বলতে পারিনি।

আমি পা ছড়িয়ে মা কে কোলে নিয়ে বসে আছি। মা আমার কোলে বসে দুটো পা দিয়ে আমার কোমর টা পেঁচিয়ে ধরে আছে।

মা শিবুর সাথে পরিচয় পর্ব থেকে শুরু করে এক এক করে সমস্ত ঘটনা, দিনক্ষণ সময় তারিখ পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিল। শিবু যে বিনা ভাড়ায় ওর নিজের এই বাঙলো তে আমাদের অনন্ত কাল থাকতে দিয়েছে, সে কথাও মা বলল।

বেশ তো আমি যখন অফিস ট্যুরে বাইরে যাব, তুমি শিবু কে দিয়ে গুদ টা মারিয়ে নিও। তাতে তোমার গুদ টাও যত্নে থাকবে, তুমি নিজেও আরাম ও পাবে।

ও আরো একটা কথা বলেছে-

কি কথা?

উমম না, ওটা বলতে আমার ভীষণ লজ্জা পাচ্ছে।
মা আমার কাঁধে চোখ বন্ধ করে মুখ গুঁজে দিয়েছে।
আমি মায়ের থুতনি ধরে নিজের দিকে টেনে ধরে বললাম,

স্বামীর কাছে লজ্জার কি আছে? বলো কি হয়েছে।

মা দুহাতে মুখ ঢেকে বললো, শিবু আমাকে ওর স্বামী না হোক, ওর চাকর করে রাখতেও রাজি আছে। ও নাকি রাতে ঘুমিয়ে ঘুমিয়ে আমার গুদের স্বপ্ন দেখে। আর বেশিরভাগ দিন ঘুমের ঘোরে বিছানায় ফ্যেদা বের হয়ে যায়।

আর কি বলেছে?

ইস্!!! নোংরা নোংরা কথা গুলো শুনলে, তুমি রাগ করবে।

কিচ্ছু রাগ করবো না, তুমি বলো।

ও বলে, আমাকে নাঙ করে রাখলে, আমি যখন পেচ্ছাব করবো, ও এক ফোঁটা পেচ্ছাব ও নিচে পড়তে দেবে না, ও মুখ হাঁ করে থাকবে, আমি যেন ওর মুখে মুতে দিই।

মায়ের কথায় আমি হো হো করে হেসে উঠলাম। মা লজ্জায় আমার ঘাড়ে মুখ গুঁজে আছে।

যাই বলো‌ মা, আমার সাথে তোমার নতুন প্রেমিকের অনেক মিল আছে।
আমিও তোমার পেচ্ছাব করা গুদ চেটে চুষে খাই, আমিও আগে স্বপ্নে তোমার গুদ মারছি ভেবে মাল খসিয়ে দিতাম।

যাইহোক তোমার কি ইচ্ছে বলো।

জানিনা যা, কিছু বলবো না।

সব মেয়েরাই উল্টো করে সত্যি বলে, সোজা কথা বলে না। মা ও তাই, মায়ের পুরোপুরি ইচ্ছে আছে।
আচ্ছা কালকে একবার শিবু কে ডাক, আমি কথা বলবো। এখন চলো এক রাউন্ড চোদাচুদি করি। ma chele biye panu

আজ অবধি ভোর রাতে তুই আমাকে না চুদে ছেড়েছিস? দাঁড়া একটা খোঁপা করে নিই, বিনুনি টা তোর থাইতে চাপা পড়ে গেছে, টান লাগবে।
মা বগল বের করে, হাত ঘুরিয়ে বিশাল একটা খোঁপা বাঁধল। বাসি বিনুনি তে খোঁপা করায়, মায়ের একটা ভিনটেজ লুক লাগছে। আর অসাধারণ সেক্সী লাগছে।

আমি শিবু কে নিয়ে কথা বলায় মা ভীষণ খুশি।

মা পোঁদ টা একটু তুলে ধরতেই, আমি ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা পাছাটা একটু এপাস ও পাস খেলিয়ে নিয়ে ধনের উপর সুবিধা মতো সেট করে নিল।

আলাপ পর্যায়ে আমরা মা ছেলে একে অপরের লিপকিস করে যাচ্ছি। আমি মা কে কোলে বসিয়ে ধনের উপর নাচাচ্ছি। মায়ের দাবনা দুটো আমার থাই তে ধাক্কা লেগে ছপ ছপ আওয়াজ হচ্ছে। মা শুধু থেকে থেকে একবার করে বাঁড়ায় গুদের কামড় দিচ্ছে, আর তাতে আমার ধোনটা আরো ফুঁসে ফুঁসে উঠছে।

আহাহা!!!! মায়ের এই খোঁপা মাই দুলিয়ে চোদন নৃত্য, সাথে মায়ের পোঁদের বাহার, এটা উপভোগ করার জন্য আমি ৫০০ কিলোমিটার হাঁটতে রাজি।

মা আমার দুজনের ই চোদার গতি উত্তর উত্তর বেড়েই চললো। ইতিমধ্যে মা জল খসিয়ে খসিয়ে বিছানা ভিজিয়ে দিয়েছে।

এবার মায়ের গুদে ফেনা কাটতে শুরু হল। পচ পচ ফচ পচাৎ পচাম শব্দ। সাথে অকথ্য খিস্তি। ‘আরে বোকাচোদা পুচুর পুচুর করে আমার গুদে কি করছিস? গদাম গদাম করে ঠাপা, শালা মাদারচোদ”।

আমি আসন বদলে, মা কে বিছানায় শুইয়ে, আমি খাটের কিনারায় দাঁড়িয়ে, মায়ের দু পা কাঁধে তুলে নিয়ে ফুলস্পিডে ঠাপাতে শুরু করলাম। কারণ কোলচোদা ভীষণ সফিস্টিকেটেড আসন, এই আসনে মায়ের সাথে ছিনালি করে সোহাগ করা যাবে, কিন্তু কোলচোদা আসনে, মায়ের মতো দামাল হস্তিনী মাগীর গুদ সামলানো মুস্কিল।

চোদ চোদ শালা মাদারচোদ, রেন্ডির বাচ্চা, এমনি করে ভাল করে কষিয়ে কষিয়ে আমায় চোদ। জোরে আরো জোরে চোদ, বাঁড়ার সাথে তোর বিচি দুটো আমার গুদে ভরে দে। ও হো হো হো কি আরাম হচ্ছে রে, আহ্ আহ্ আহ্ আহ্ ওহোহোহো ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্, থামিস না গুদমারানি চুদে যা, আমার গুদ টা হোড় করে দে, খানকির ছেলে।

মায়ের খিস্তি তে আমার উত্তেজনা চরমে উঠে গেলো। আমি চরম বেগে মায়ের মাই টিপতে টিপতে ঠাপ মারতে শুরু করলাম । পচ পচ, পক পকাৎ পক পকাৎ শব্দে, সারা ঘর মুখরিত হয়ে উঠল।

একটু পরে মা খানিকটা এলিয়ে পড়লো, আমার তখনো ফ্যেদা বেরয়নি, কিন্তু সময় হয়ে এসেছে।
মাগী আমার মাল পড়বে শালী। ইস্ ইস্ ইস্ ইস্

দে সোনা দে, তোর গরম ফ্যেদার নরম ছ্যাকা আমাকে দে, আমার ভাতার সোনা।

গুদ মারানি তোর সেক্সী খোঁপা দেখার পর, তখন থেকেই আমি তেতে আছি, আয় বোকাচুদি তোকে খোঁপা চোদা করবো।

বোকাচোদা শালা, বিনুনি খোঁপায় ঠিক মতো বাঁড়া ঢোকাতে পারবি না তো, ঘাড় খোঁপায় বাঁড়া ঢোকালে, ভালো মতো খোঁপা চোদা করতে পারবি। এখন আমার গুদেই মাল আউট কর। সন্ধ্যে বেলায় ঘাড় খোঁপা বাঁধবো, তখন খোঁপা চোদা করিস।

আমি তখন মা কে খাটের মাঝখানে নিয়ে গিয়ে, গুদের দুপাশে উবু হয়ে বসে, গদাম গদাম করে রাম ঠাপ মারছি। ঠাপের তালে তালে আমার বিচি দুটো মায়ের পোঁদে ধাক্কা দিচ্ছে।

গুদ মারানি, রেন্ডি, শালী বারোভাতারী, নে নে শালী নে আমার ফ্যেদা নে, আহাহাহাহা, উহুহুহুহু, মাগী রে আরাম পাচ্ছিস শালী?, আহ্ আহ্ আহ্ আহ্।

হড়হড় করে ফ্যেদা দিয়ে মায়ের গুদ ভাসিয়ে দিলাম। বাঁড়া টা মায়ের গুদ থেকে বের করতেই, মা লাফিয়ে উঠে এসে আমার ন্যাতানো বাঁড়া টা চুষে চেটে শেষ বিন্দু অবধি ফ্যেদা টা খেয়ে নিল।

বাব্বা!!! আমার গুদে কতো ঢেলেছিস দেখ, থাই দিয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে তো পড়ছেই। ma chele biye panu

কেমন লাগলো গুদুনন্দিনী এবারের চোদনটা?

দারুন রে!! আমার গুদে তোর ঠাপগুলো যখন পড়ে, মন প্রাণ জুড়িয়ে যায়। তুই যেদিন আমার গুদ থেকে বেরলি, স্বপ্নেও ভাবিনি সেই গুদে তুই এমন ঝড় তুলে, মনমাতানো ঠাপ দিবি।

নাও এবার তোমার শিবু ভাতার কে ফোন দাও, ওর সাথে পাকা কথাটা বলে নিই।

মায়ের ফোনে শিবু, ঘন্টা খানেক পরে আসবে জানালো।

তাহলে মা, আমি একটা শিবু একটা, আরো দশটা নাঙ জোগাড় করতে হবে, তবেই না তুমি বারোভাতারী হতে পারবে।

সত্যি বলছিস? আমার মাথায় হাত দিয়ে দিব্যি করে বল, আমাকে বারোভাতারী হতে দিবি?

আচ্ছা নাও তোমার মাথায় দিব্যি করে বললাম, তোমাকে বারোভাতারী হতে দেব। খুশি তো?

মা আল্লাদে আমার বুকে থুতনি রেখে বললো, আমার আরেকটা আব্দার দিব্যি দিয়ে বল, মানবি?

আবার কি আব্দার, শুনি একবার?

ছোট বয়সে কচি ধোন দিয়ে বড় পিসির গুদ ফাটালাম

ma chele biye panu

আমার গুদ মারার সময় তুই আমাকে মা বৌ যা খুশি বল, আমার আপত্তি নেই, কিন্তু বাইরের লোকের সামনে তুই আমাকে তোর বেশ্যা, রাখেল, রেন্ডি, বাঁধা মাগী, এইসব বলে ডাকবি।

আচ্ছা নাও তাই বলবো।

মা আমার গালে চুমু খেয়ে বললো, আমার বাঁড়াধর ভাতার সোনা, আমার রাজা নাং।

মা আর আমি একসাথেই স্নান করলাম। শিবু আসবে বলে মা সাজতে গেল। মা কালো রঙের বিকিনি স্টাইলের হল্টার ব্লাউজ, সাথে একটা লাল রঙের শিফনের শাড়ী। খোলা চুলে, মাথায় একটা সরু ক্লিপ আটকানো। বগল ক্লিন সেভ না করায়, বগলে গুঁড়ি গুঁড়ি বালের আভা। মা কে যেন আরো সেক্সী বাজারি খানকিদের মতো লাগছে।

দেখতো, আমাকে বারোভাতারী র মতো লাগছে?
মা এই সাজে বেরলো, তোমাকে বারোভাতারী তো দূর, তোমাকে খানদানি বেশ্যা মনে হবে।

আ-মরি, আমার কি এতো বড় ভাগ্য আছে রে? যে আমি বেশ্যা হতে পারবো।

তোমার ভাগ্য যথেষ্ট ভালো মা। তা নাহলে যে গুদ কেলিয়ে বাচ্চা বিইয়েছ, সেই বাচ্চাই আজ তোমার গুদে ফ্যেদা ঢালছে।

হ্যা রে, সে ঠিক কথা, পার্থনা করি যেন জন্ম জন্ম সিঁথি তে তোর সিন্দুঁর, আর গুদে তোর ফ্যেদা অটুট থাকে। ma chele biye panu

1 thought on “ma chele biye panu মায়ের সিঁথিতে সিঁদুর দিয়ে গুদে বীর্যপাত ছেলের”

Leave a Comment

error: