premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

bangla panu golpo

আসা করছি আপনাদের আমার আগের কাহিনী প্রমার গুদের সীল ফাটানোর কাহিনীটি ভালো লেগেছে আপনাদের.

প্রমা কে বার বার চোদার অনেক কাহিনী আমি আপনাদের বলেছি কিন্তু আজকের গল্প তে আমি আপনাদের বলবো যে কি ভাবে আমি প্রমা কে সিনেমা হল এ নিয়ে গিয়ে আমার বাড়া চুসিয়ে প্রমার মুখের ভিতর মাল ফেললাম আর সেইটা প্রমাকে খাওয়ালাম.

প্রমা কে আমি অনেক বার এ চুদেছি ল্যাংটো করে কিন্তু আমারও কিছু কিছু ইচ্ছা ছিল যেইগুলো এখনো পুরো হয়েনি.কলেজ এ থাকা কালীন সিনেমা হল এ আমরা বন্ধুরা সিনেমা দেখতে গিয়ে অনেক ছেলে মেয়েদের দেখেছে মজা করতে আমারও সেই ইচ্ছা ছিল কিন্তু গার্লফ্রেইন্ড না থাকায় সেইটা কোনোদিন পুরো হয়ে নি.

দেশে যখন ছিলাম তখন খানকি ভাড়া করে নিয়ে সিনেমা হল এ অনেক বার এ গেছি বাড়া চোষাতে কিন্তু খানকির মুখের ভিতর কোনোদিন মাল ফেলি নি.তবে এখন প্রমা আমার সাথে তাই আমার এই ইচ্ছা টাও প্রমাই পূরণ করবে কিন্তু ওকে আগে থেকে আমার ইচ্ছের ব্যাপার গুলো বললে চলবে না

bangla pod mara choti প্রথমবার প্রমার পোদ আমি চুদলাম

তার কারণ প্রমা এমন একটা মেয়ে যে আগে থেকে জানলে না বলে দেবে, তাই যা করতে হবে প্ল্যান করেই চুপ চাপ করতে হবে.তখন তেমন কোনো ভালো সিনেমা চলছিল না যেইটা

সব চেয়ে ভালো ছিল আমার জন্যে করুন বেকার সিনেমা তে ভিড় খুব কম হয়ে. premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

প্রমা কে ভোগ করার নেশায় আমি সিনেমার টিকেট ওকে না বলেই বুকিং করে ফেললাম ৭টার শো এর.

ফোন করে জানাতে মাগি তা আমায় বললো যে সে তার মাসির বাড়ি এসেছে আজ ফিরবে না. আমায় বললো সকাল ৯.৩০ র শো এর টিকেট কেটে রাখতে সে তার মাসির বাড়ি থেকে ডাইরেক্ট হল এ পৌঁছাবে.

শুনে আমার ঝাট জ্বলে গেলো পুরো এক তো টিকেট এর কাটা তা পুরো লস হলো তারপর

আবার শীতকালের সকাল বেলায় তাড়াতাড়ি ওঠার জ্বালা কিন্তু নিজের রাগ টা কন্ট্রোল করে ভাবলাম রাগ দেখলে প্রমা কে নিতে পারবো না

টাকা যা লস হয়েছে কাল সিনেমা হল এ শুধ সোমেধ সব উসুল করে নেবো প্রমা কে একটা পাতি সিনেমা হল এই ডাকলাম কারণ সেখানে মাল্টিপ্লেক্স এর মতন কোনো ক্যামেরার গল্প নেই.

আমার ঘুম থেকে উঠতে লেট হয়ে বলে প্রমা কে বললাম আমায় ঘুম থেকে একটু তুলে দিতে.

পরের দিন সকাল ৮ তায়ে প্রমা আমায় ফোন করে ঘুম থেকে তুলে দিলো সে কি ঠান্ডা গাঢ় ফাটছিলো আমার পুরো. chuda chudi golpo 2024

তাও শরীর এর নেশায় আমি রেডি হয়ে সিনেমা হল এ পৌছালাম.প্রমা আমার আগেই পৌঁছে গেছিলো সেখানে.প্রমা কে জিজ্ঞাসা করলাম ব্রেকফাস্ট করেছো?প্রমা বললো না.আমি মনে মনে ভাবলাম একটু পরেই বোরো কালো সসেজ খাইয়ে পেট ভরাবো তোমার.

vai bon group sex choti খানকি বোন তিন জনের মাল খেল

প্রমা কে বললাম সিনেমা হল থেকে বেরিয়ে খেয়ে নেবে কিছু.প্রমা সেইদিন টাইট সাদা রঙের কুর্তি র লাল রঙের লগ্গিন্স পড়েছিল ঠান্ডার জন্যে একটা নীল ডোরাকাটা শাল দিয়েছিলো গায়ে.

টিকেট কাউন্টার এ গিয়ে একটা 3 ঘন্টার জালি ইংলিশ সিনেমার টিকেট কাটলাম সেইটাও একদম পিছনের কর্নার সিট এর.জিগেস করতে প্রমা কে বললাম যে আমার এই সিনেমাটা অনেক দিন ধরেই দেখার ইচ্ছা.প্রমা কে নিয়ে সিনেমা হল এ ঢুকলাম সিনেমা হল পুরো ফাঁকা ছিল একটাও লোক ছিল না শুধু আমরাই ছিলাম.

কেউ না থাকায় কোনো দেখে ফেলার ভয়ে ছিল না তাই আমি মন ভোরেই শ্বেতাকে ভোগ করতে পারবো.সিনেমা শুরু হয়ে প্রায় ১০ মিনিট হয়ে গেছিলো.দেখলাম কেউ র আসছে না হল পুরো ফাঁকা.আমার বাড়া আগে থেকেই খাড়া হয়ে ছিল. premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

প্রমার গায়ে হাত দিতে শুরু করলাম আস্তে আস্তে প্রমার গালে ও ঘাড়ে কিস করতে লাগলাম.প্রমার ডান দিকের কান তাকে চুষতে লাগলাম করুন প্রমার কান এ কলরলেই সেক্স চোরতো বেশি . bangla sex golpo

করতে করতে প্রমার মুখ তা ঘুরিয়ে প্রমার ঠোঠ এ কিস করলাম.প্রমা কে তার পর সমুচ্ করতে লাগলাম র মাই গুলো কুর্তির এর উপর থেকেই টিপতে লাগলাম র লগ্গিন্স এর উপর থেকেই প্রমার গুদে হাত বোলাতে লাগলাম.

প্রমা কে বললাম শাল তা খুলে পাশের সিট এ রাখো.প্রমা আমায় বললো তুমি এই সব করতেই আমায় হল এ নিয়ে এসেছো না?আমি মুচকি হেসে প্রমার শাল তা খুলে পাশের সিট এ রেখে প্রমা কে জড়িয়ে ধরলাম র সমুচ্ করতে লাগলাম.

আমার জিভ প্রমার মুখে ঢুকিয়ে পুরো সমুচ্ করছিলাম র মাই টিপছিলাম.প্রায় 15 মিনিট ধরে প্রমা কে সমুচ্ করে র মাই টিপে প্রমার সেক্স ছড়িয়ে দিয়েছিলাম.

প্রমার লগ্গিন্স তা খুলতে গেলে প্রমা বললো কেউ এসে যাবে ওপর থেকে করো,আমি বললাম কেউ আসবে না পুরো হল ফাঁকা.প্রমার লগ্গিন্স র প্যান্টি একসাথেই হাটু অব্দি নাবিয়ে দিলাম র কুর্তি তা তুলে দিয়ে প্রমার সাদা ব্রা তা খুলে ৩৪ সাইজের মাই গুলো কে বের করলাম.

মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে ma ami tomay chudbo

প্রমার গুদ আগে থেকেই রষ এ ভিজে গেছিলো.দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম প্রমার গুদে প্রমা মম মম করে আওয়াজ করে উঠলো.প্রমা কে বেশ করে আঙ্গুল করতে লাগলাম আর মাই গুলো কে চুষতে লাগলাম.

মাগীটার মাইএর বোটা গুলো পুরো ঠাটিয়ে দাঁড়িয়ে গেছিলো সেই গুলো কেও আস্তে আস্তে কামড়ালাম.

প্রমার গুদ এ এবার আমি 3 তে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে আঙ্গুল করতে লাগলাম প্রমা বললো আস্তে করো লাগছে কিন্তু আমি শুনি নি. প্রমা কে আরো কিছু খন আঙ্গুল করতেই প্রমা জল ছেড়ে দিলো. প্রমা আমার বুকে এসে চোখ বন্ধ করে আমার আঙ্গুল চোদার মজা নিচ্ছিলো.

আমি এক হাত এ প্রমার মাই টিপছি র এক দিকে প্রমার গুদে আঙ্গুল করছিলাম.প্রমা আরো একবার জল ছাড়লো. notun chodar golpo

আমার প্যান্ট এর চেন তা খুলে আমার বাড়া তা বের করে প্রমা কে বললাম চোস.

প্রমা আমার বাড়া মুখে নিতেই যেন আমার সারা শরীর এ কারেন্ট দৌড়ালো. premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

প্রমার চুল ধরে বেশ করে প্রমা কে আমার বাড়া চোষাতে লাগলাম আমার মুখ থেকেই অনেক বার আঃ মম আওয়াজ বেরিয়েছে.পুরো গলা অব্দি নিচ্ছিলো প্রমা আমার বাড়া.প্রমা কে বললাম একটু থুথু আমার বাড়াতে ফেলে বেশ করে ভিজেয়ে নিয়ে চোষো.সে তাই করলো.প্রমা আমার বাড়া চুষতে চুষতে সিট এ হাফ শুয়ে পড়েছিল.

প্রমার পোদ এর ফুটোয় আঙ্গুল ঢোকালাম কিন্তু পুরো তা যাচ্ছিলো না বলে একটু থুথু হাত নিয়ে প্রমার পদ এ লাগলাম আর একটা পুরো আঙ্গুল ঢুকিয়ে দিলাম.

প্রমা আমার বাড়া চুষছিলো র আমি ওর পদ এ আঙ্গুল করছিলাম.প্রমা এমন ভাবে চুষছিলো না আমার বীর্য এবার বেরোবে বেরোবে করছিলো.প্রমা কে বাড়া চোসানো বন্ধ করে আবার জড়িয়ে ধরে সমুচ্ করতে লাগলাম.

bon choti golpo ছোট বোনের ঠোটে চুমু গুদে বাড়া ঠাপ চলছে

প্রমা কে একটু পাস করে বসিয়ে পিছন থেকে আমার দু হাত দিয়ে প্রমার মাই গুলো কে টিপতে লাগলাম আর খেলতে লাগলাম.

মাই টিপতে টিপতে প্রমা কে বললাম বেবি নেক্সট দিন তোমার পদ এ বাড়া ঢোকাতে দেবে আমার খুব ইচ্ছা প্রমা রাজি হলো.

আমি প্রমা কে বললাম আরো একটু বাড়া চোষো আমি বীর্য ফেলে দেব. bangla panu golpo

প্রমা আবার আমার বাড়া চুষতে লাগলো.আমার বীর্য বেরোনোর অবস্থাতেই ছিল প্রমার মুখ তা আমার বাড়াতে চেপে ধরে প্রমার মুখের ভিতর আমার গরুম বীর্য ফেলে দিলাম.

প্রমা কে বললাম খেয়ে ফেলো.প্রমা বীর্য খেয়ে বললো এইটা ভালো করলে আমি বললাম কিছু হবে না. প্রমা কে বললাম জামা ঠিক করে নাও চলো এবার যাওয়া যাক. premika choti golpo প্রেমিকা প্রমা ওকে ধোনের মাল খাওয়ালাম

Leave a Comment

error: