3x golpo69 choti golpobangla choti golpobangla choti golpo 2024Bangla Choti Jessica ShabnamBangla Choti Kajer Meyeকাজের বুয়া চটিকাজের বুয়ার পাছাধোন চোষা

kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

বাসায় সবাই আমাকে ছোট সাহেব বলে। আম্মু, আব্বু, আর দুবোন ব্যতীত। অর্থাৎ শুধু কাজের লোকেরা। বড় আপু অনার্স, ছোট আপু ইন্টার সেকেন্ড ইয়ারে পড়েন। আমি ক্লাস ১২ এ মাএ।

তবে খারাপ বন্ধুদের সাথে চলাফেরা করি তাই ক্লাসে বই নিয়ে আলোচনা না করে মেডামের শরির নিয়ে আলোচনা একটু বেশী করি। আর রাতে ঘুমানোর আগে নীল ভিডিও দেখে হাত সাফ করি।

অবশ্য মাগী দিয়ে ধোন সাফ করার জন্য টাকা কোন অভাব ছিল না, কিন্তু বড় লোক বাবার একমাএ ছেলে বলে সবাই কম বেশী আমাকে চিনে। তাই সে ভয়ে এরকম চিন্তা মাথায় রাখি না, কারন বাবাকে আমি একটু বেশী ভয় পাই।

সে দিন ছিল শুক্রবার। যেহেতু আজ ছুটি স্কুল বন্ধ তিন ভাই বোন মিলে ডয়িং রুমে আড্ডায় ব্যস্ত, মা রান্না নিয়ে ব্যস্ত। হঠাৎ দরজার বেল বাজল মা দরজা খুলে দিলেন দেখলাম একটা মহিলা এসেছে। সে মা কে বলল, আপা আমার স্বামী মারা গেছে তিনটা ছোট ছোট সন্তান নিয়ে অসহায়। কাল থেকে কেউ কিছু খাই নি, কিছু টাকা দিবেন বড় উপকার হবে?

Bangladeshi Gay Choti বাংলাদেশী সমকামী সেক্স পোদ চুদা

মা ৫শ টাকার একটা নোট দিয়ে বলেন, তুমি এ বয়সে ভিক্ষা করবা?? তার চেয়ে বরং আমার বাসায় কাজ করতে এসো? মহিলেটা বলল, কী কাজ আপা? kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

মা বলেন, তেমন কোন কাজ নয় আমার রান্নাবান্না জন্য দুইটা লোক আছে, তুমি শুধু আমার ছেলে মেয়ের খেয়াল রাখবে। তাদের বই, কাপড় গুছিয়ে দিবে আর তাদের জিনিসপএ ঠিক জায়গায় রাখবে। মহিলা টা বলল, ঠিক আছে আপা আমি কাল থেকে আসব,বলে চলে গেল সে।পরের দিন সকালে সে হাজির।

মা আমাদের সাথে পরিচয় করিয়ে দেন। মহিলাটির নাম রহিমা, বয়স ২৮/৩০ হবে একটু কালো কিন্তু একটু মোটা, মাই ৩৬” প্রায়।

নাস্তা করার পর স্কুলে চলে গেলাম।স্কুল থেকে আসার পর মা রহিমা কে বলেন, তুমি ছোট সাহেব কে গোসল করিয়ে দাও, লজ্জা করো না সে ত অনেক ছোট, শুধউ কথা একটু বেশী বলে। রহিমা লজ্জা পায় নি, তা জানি না, তবে আমার লজ্জা মুখ লাল হয় গেল।মা বলেন যায় রহিমা তোমাকে গোসল করিয়ে দিবে।

রহিমা কে বাথরুমে নিয়ে গেলাম টিশার্ট খুলে থ্রি কোয়াটার পেন্ট পড়ে দাড়িয়ে সাওয়ার ছেড়ে মাথায় পানি দিতেছি।

রহিমা রুমালে সাবন লাগিয়ে আমারে দুহাতে ঘষে দিচ্ছে।

তারপর পিঠে, পেটে এবং পা থেকে হটু পর্যন্ত ঘষে দিয়ে বলল ছোট সাহেব এবার মাথা দিয়ে গোসল শেষ করুন।

bou choda golpo নতুন বউ কুমারী গুদ চুদার চটি কাহিনী

আমি দুহাতে আমর ধোন চেপে দাড়িয়ে আছি। তার হাতের চোয়া পেয়ে ধোন রড হয়ে আছে। আমি বললাম, তুমি যাও আমি গোসল শেষ করে আসছি।সে চলে গেল আমি গোসল শেষ করে বের হয়ে এলাম।

আপুরা তাদের কাজ নিজে করতে ভালবাসে। তাই রহিমার সেখানে কোন কাজ নেই। সারা দিন আমার ঘরেই কাজে ব্যস্ত. আমি একটু অলস তাই। এরকম করে দুদিন চলে গেল আমিও আস্তে আস্তে রহিমার সাথে ফ্রি হয়ে গেলাম।

মজার কথা হল আমাকে গোসল করানোর সময় যখন রহিমা পা ঘষে তখন তার মাই গুলো স্পষ্ট দেখতে পাই। সে সব সময় মেকসি পড়ে তাই, টাকার কারণে হয়ত ব্রা কিনতে পারে না।

একদিন গোসলের সময় মজা করে রহিমা উপর পানি দিয়ে দেই। সে সম্পূর্ণ বিজে যায়। মাই গুলো কাপড়ের সাথে লেগে যায় সে কোন রকম আমাকে গোসল করিয়ে বাসায় চলে যায়।

পরের দিন রহিমা বাসায় এল । মা বলেন, রহিমা তুমি তোমার ছোট সাহেব এর খেয়াল রেখ আমি আর তেমার বড় সাহেব আজকে রাতে বাসায় আসব কিছু কাজ আছে। বলে মা বাবা একসাথে বের হলেন। যেহেতু মা বাসায় নেই তাই কলেজ এ যাব না। kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

বড় আপু আর ছোট আপু তাদের কলেজে চলে গেল। রহিমাসহ বাকি সকল চাকর চুকর তাদের কাজে ব্যস্ত. আমি টিভি দেখতে ছিলাম দুপুর ১টা বাজে, রহিমা বলল, ছোট সাহেব আসুন আপনাকে গোসল করায়ে দেই।

তার সাথে আমি বাথরুমে চলে গেলাম। রহিমা আমার পা ঘষছে। আমি তার মাই দেখতেছি মেকসির গলার ফাক দিয়ে।

হঠাৎ সে আমার পেন্ট টান দিয়ে খুলা দিল লজ্জায় আমি ধোন না লুকিয়ে মুখে হাত দিয়ে দাড়িয়ে আছি সে বলল, কাল কে আমাকে ভিজিয়েছ আজ তুমি লেংটা থাকো। আমি দুহাতে লজ্জায় মুখ চেপে দাড়িয়ে আছি । কিছুক্ষন পরে বুঝতে পারলাম সে আমার ধোনে হাত দিয়েছে। তার নরম হাতের চোয় পেয়ে ধোন লাফি উঠল।

সে বলল, বাহ বেশ ভাল, এ বাড়ি ছোট সাহেবা যে হবে সে বেশ সুখে পাবে, বলে সে ধোনে উপর হাত বুলাছে। আমরা একটু লজ্জা কাটল। আমি মুখ থেকে হাত সরিয়ে বলাম রহিমা কি করছিস? সে বলল, কিছু না।

আমি বললাম, রহিমা আমার ধোন টা একটু চুষে দেয় না। কথা শেষ করার আগে রহিমা আমার ধোন টা তার মুখে নিয়ে চুষতে শুরু করল। খুব ভাল লাগছিল। আমি একটা হাত তার মাইয়ের উপর রেখে হালাক চাপ দিলাম।

সে দাড়িয়ে মেকসি খুলে দিয়ে মাই দুটা আমার সামনে রেখে দাড়িয়ে রইল, আমি তাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম, গলায় গালে চুমু দিতে তাকি আর পাগলের মত মাই গুলো টিপতে তাকি। সে ওম ওম করছে।

এদিকে আমার ধোন পেটিকোট এর উপর পাছার সাথে লেগে আছে। মনে হচ্ছে পেটিকোট ছিড়ে পাছার মধ্যে ঢুকে পড়বে ধোনটা। চুখ বন্ধ করে দাড়িয়ে আছে সে। আমার এক হাত মাই থেকে ছেড়ে পেটিকোট এর ভিতর ঢুকিয়ে দেই।

ঘন লম্বা লম্বা চুলে ভরা ভুদার দুপাশ। ভুদার ফাকে হাত রাখতেই সে কেপে উঠল। আমি আস্তে করে এক আঙ্গুল ঢুকিয়ে দেই ফাক দিয়ে। সে উহ… উহ… করতে শুরু করল। কয়েকটা চাপ দেয়ার পর তার ভোদা থেকে আটালো পানি বের হল।

আমি হাত বের করে পেটিকোট এর ফিতা খুলে দিয়ে তাকে শুইয়ে এবং আঙ্গুল ভুদার মধ্যে ঢুকাতে তাকি। কিন্তু আমরা ধোন অস্তির। তাই তাকে কুকুরের মত করে দেই, ভুদায় ধোন সেট করে এবং মাই গুলো চেপে ধরি। kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

sasuri jamai choti খুকি বেগমের গুদে মাল ছেড়ে দিলো তৌফিক

হালকা চাপ দেই তাতে অর্ধেক ধোন ভুদার মধ্যে চলে যায়। সে কাকিয়ে উঠে। আমি আর একটু ধোন চাপ দেই তাতে সম্পূর্ণ ধোন ভুদায় ঢুকে পড়ে। আজব গরম ভুদার ভিতর।

সে থেকে হালকা পাছা সমনে পিছনে করতে থাকে আর ওম…… করতে তাকে। আমি দারুণ মজা পেয়ে ধিরে ধিরে ঠাপাতে শুরু করি। প্রায় দু মিনিট ঠাপানোর পর তাকে শুইয়ে দেই। এবং উপরে উঠে ঠাপাতে থাকি কয়েক ঠাপ দিতেই তার মাল আউট হয়।

আমার ও অবস্থা খারাপ আমি তার মাই দুটা খামচে ধরে কয়েকটা ঠাপ দিই এবং আমরা সম্পূর্ণ মাল তার ভুদায় মধ্যে ফেলি।

অনেক ক্লান্ত তাই তাকে জড়িয়ে ধরে এভাবে শুয়ে তাকি।

কিছু সময় পর সে উঠে আমার ধোন পরিষ্কার করে দেয় এবং বলল, ছোট সাহেব যদি কাউ কে না বলল, তবে প্রতিদিন এ সুখ দেব।

আমি বললাম ঠিক আছে. কিন্তু সে সুখ আর আমার ভাগ্যে বেশী দিন ছিল না। সাপ্তাহ খানিক তার ভাই এসে তাকে তার বাপের বাড়ি নিয়ে চলে গেল। kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

One thought on “kajer bua choti golpo কাজের বুয়ার ধোন চোষা পেয়ে দিল ঠান্ডা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: