bangla choti familycuda cudi golpoma bon chotima kaki chotiparibarik choti golpostudent teacher choti

বোনের চেয়ে মা সেক্সি তাই ছেলে মাকে চুদবে ১ পর্ব

 ma bon choti 2023 মার মায়ের নাম সাবিহা, বয়স ৪০ বছর। বাবা সরকারী চাকরী করেন সামান্য বেতনে আমাদের সংসার চলে কোনমতে। আমার বয়স ২১ বছর। 

সরকারী একটা কলেজে বিএ পড়ছি। আমার ছোটবোন ক্লাস টেনে পড়ে। ওর নাম শেফা। বোনটা আমার মায়ের মত অত সেক্সী আর সুন্দরী হয়নি। মার শরীরে অন্যদিকে রূপ আর যৌবন উপচে পড়ছিল দিনে দিনে।

গরীব চাকুরের স্ত্রী, কতটাকাই আর ব্যয় করতে পারে নিজের পেছনে। মা তেমন সাজগোজ বা পোষাক আশাক করতে পারত না কিন্তু তারপরেও মার দেহের সব ঐশ্বর্য সেসব কম দামী পোষাকের ভেতর থেকেই ফুটে উঠত স্পষ্টভাবে।

আমার আফসোস হয় মার জন্য, এমন সেক্সী বম্বশেল মার্কা ফিগারের সুন্দরী নারী কোন বড়লোকের ঘরে হলে কত ভালই না উপভোগ করতে পারত জীবনটা। ফারিয়ার গুদের গল্প bangla guder golpo

বাবা দিনে সরকারী চাকুরী করার পরে আবার রাতেও একটা পার্টটাইম কাজ করত আমাদের সংসারের জন্য। মার দিকে তাকানোর কোন সময়ই পেত না সে। ma bon choti 2023

এর মধ্যে এক বিরাট পরিবর্তন আসল আমাদের সংসারে। বাবা প্রমোশন পেয়ে অন্য জেলায় বদলী হয়ে গেল। বেতন বেশ খানিকটা বাড়া ছাড়াও আরো কিছু বাড়তি সুবিধাদি পাবে সে। 

তার ফলে এক্সট্রা যে কাজটা বাবা করত সেটা না করেও বরং আরো বেশ কিছু বেশী রোজগার হবে এখন থেকে। কিন্তু সমস্যা একটাই আর তা হল বাবাকে একবছর সেই জেলায় থাকতে হবে। 

আমরা সবাই বিনা বাক্যে এই নতুন পরিবর্তন মেনে নিলাম। কিন্তু কেবল আমার মধ্যেই কেন জানিনা এক অজানা আনন্দের ঝিলিক বয়ে গেল। 

ma bon choti 2023

আমি শুধুমাত্র মার দিকে একবার তাকিয়ে মার ভরাট যৌবনের শরীরটা একবার পর্যবেক্ষন করলাম। মা আমার দিকে একবার তাকিয়ে চোখ নামিয়ে নিল।  ma bon choti 2023

আমার আর মার জীবনে যে আগামী একবছর সবচেয়ে বেশী তাৎপর্য বহন করবে তা আমরা তখনও জানতাম না। মাকে আগামী একবছরে একাধিকবার গর্ভবতী করার পাশাপাশি তাকে দিয়ে যে পূর্ণদ্যোমে বেশ্যাগিরি করানো হবে তা আমি বা মা কেউ ঘুন্নাক্ষরেও কল্পনা করিনি।

ঘটনাটা ঘটল একদিন দুপুরবেলায়। আমার বোন অঙ্ক করতে স্যারের বাসায় গেছে। বাড়ীতে আমি আর মা একলা। আমি কি একটা কাজে খাবার ঘরে এসেছি এসে দেখি মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে সোফায় শুয়ে আছে চোখ বন্ধ করে। মার হাতে একটা লম্বা শসা আর পাশে একটা বড় সাগরকলা। আসলে ঐসময় আমারো বাসায় থাকার কথা ছিল না। কলেজে সেদিন

কোন ক্লাস না থাকায় আমি যে বাসাতেই ছিলাম মা বোধহয় তা জানত না।মুম্বাই ফিল্মের নায়িকা আর বিদেশী ব্লুফিল্মের মেয়েদের মত মা তার সুন্দর হাত দিয়ে নিজের গোপনাঙ্গ স্পর্শ করতে আর উহ আহ শব্দ করতে লাগল। 

আমি বুঝতে পারলাম মার শরীরে প্রচুর পরিমানে অপূর্ণ কাম জমে আছে। মার নিম্নাঙ্গে কোন যৌনকেশ বা বাল ছিল না। কাজেই মাকে দেখাচ্ছিল পুরপুরি পর্ণষ্টারদের মত। Bangla Choder Golpo

প্রথমদিনে মাকে প্রায় দু ঘন্টা ধরে গুদ মারলাম। মা লজ্জায় নাকি ব্যথায় নাকি যৌনসুখের তৃপ্তিতে কাঁদল তা আমার জানা নেই। আমার গরম ঘন বীর্যের উত্তাপে মার গুদ যেন প্রাণ ফিরে পেল।  ma bon choti 2023

মার মাই মর্দন, লেহন আর যৌনাঙ্গে চুম্বন কোনকিছুই বাদ থাকল না প্রথমদিনে। সন্ধ্যায় আমার বোন ফিরে এল। রাতে একসাথে আমরা ডিনার সারার পর বোন ঘুমিয়ে গেলে আমি চুপি চুপি মার ঘরের দিকে গেলাম। 

বুঝতে পারলাম মাও আমার জন্যই অপেক্ষা করে ছিল। বোন কিছু টের পেল কিনা জানিনা তবে যদি বাবার সরকারী চাকুরীর টাকায় কেনা খাটে মাকে চুদতাম তাহলে নির্ঘাত খাট ভেঙ্গে এক কেলেঙ্কারী ঘটত। 

বুঝতে পেরেই মা হয়ত আমাকে বলেছিল তাকে মাটিতে নামিয়ে চুদতে। মা আমাকে বেশী শব্দ করতে বারন করল কারন কোনভাবে আমার বোন সব জেনে গেলে কেলেঙ্কারী কান্ড ঘটবে।

আমি রোজ দুতিনবার করে মাকে চুদতাম। কোনদিন বাদ ছিল না সপ্তাহে। মাও কোন আপত্তি করত না। কেবলমাত্র মাঝেমধ্যে কনডম ব্যবহার করতে বলা ছাড়া। 

বেশীরভাগ সময় মার গুদই মারা হত। তখনও মার সেক্সী পোদ মারা শুরু করিনি। কনডম ব্যবহার না করলে বেশীরভাগ সময় মার গুদের ভেতরেই বীর্যপাত করতাম আমি।

ছুটির দিনের আমার ছোট বোন বাসায় থাকলে তখন হত বিপত্তি। হয় রাতের জন্য অপেক্ষা করতে হত অথবা বোনকে বাইরে কোথাও পাঠাতে হত।  ma bon choti 2023 Bangla Chodar Kahini

ওকে ছুটির দুদিন মা এক স্যারের কাছে পড়তে পাঠানোর ব্যবস্থা করল বাধ্য হয়ে। অন্তত ঐ দুঘন্টা খায়েশ মিটিয়ে চোদা-চুদি করা যাবে।

মার লজ্জা এখন অনেকটাই কমে গেছে। মা আমার সামনে এখন বাসায় কেউ না থাকলে ল্যাংটা হয়েই থাকত। মাকে আমি প্রতিদিন ল্যাংটা করে গোসল করাতাম। মার গুদ পরিস্কার করে দিতাম। মাও আমার বাড়া চুষে দিত বিনিময়ে।

শেফা দুদিনের জন্য শিক্ষা সফরে গেল। আমি আর মা বাসায় সম্পূর্ণ একা। আমাদের সম্পর্কে নতুন মাত্রা যোগ করার জন্য আমি আমার এক বন্ধুকে আমন্ত্রন জানালাম মার অমতেই। মাকে একটা সারপ্রাইজ দেবার ইচ্ছা।

আমার বন্ধুর নাম নাদিম। ওর সাথে সব কিছু নিয়েই আলাপ হয়। মার ব্যপারটাও ওকে অনেক আগেই শেয়ার করি। মাকে দুজন একসাথে মিলে চোদার অফার পেলে ও এক কথায় রাজী হয়ে যায়। 

মার মত আছে কিনা জিজ্ঞাসা করলে আমি ওকে মার মতামত নিয়ে চিন্তা করতে বারন করি। মার মত ফিগারের নারীকে একা একা চোদার চাইতে দুজন মিলে চুদতে আরো বেশী এক্সাইটমেন্ট পাওয়া যাবে।

সেদিন সকালে নাস্তা খাবার পর মার ছামার বাল কেটে দিচ্ছি (আমাদের এলাকার অনেকে ছামা বলতে গুদকে বোঝায়), মা সম্পূর্ণ ল্যাংটা তখন কথাটা পাড়লাম এভাবেঃ

‘আম্মু আমি কিন্তু তোমাকে না বলে একটা কাজ করে ফেলেছি, এখন আর তুমি না বলতে পারবে না কিন্তু;’ ‘কেন বাপি কি করেছিস? তোকে তো আমার সবই দিয়েছি, তোকে না বলি কি করে?’

‘তাহলে বল প্রমিজ?’ ‘আহহা আচ্ছা যা প্রমিজ, এখন বল কি হয়েছে?’ ‘মামনি আজকে আমার বন্ধু নাদিম তোমাকে চুদবে, আমি ওকে কথা দিয়ে ফেলেছি, তুমি এখন আর না করতে পারবে না। 

তোমাকে ও আর আমি মিলে গ্রুপ ফাকিং করব আজকে’। মা কিছুক্ষন স্থম্ভিত হয়ে থেকে বলল ‘কি বলছিস তুই বাপি? তোর কি একটুও খারাপ লাগল না নিজের মাকে এভাবে বন্ধুর হাতে তুলে দিতে?’ ‘না মামনি, একদম না, আমাদের সব কার্যকলাপ নাদিম জানে, ma bon choti 2023

তোমাকে ল্যাংটা করে ও লাগাচ্ছে এই দৃশ্য দেখার জন্য আমি আরো আগে থেকেই অপেক্ষা করছিলাম। এতদিন পরে আজ সুযোগ পেলাম প্রথম’।‘ঠিক আছে বাপি, তোকে যখন কথা দিয়েছি তখন আমি অবশ্যই করব তুই যা

বলিস করতে, কিন্তু প্লিজ বাপি কেউ কিছু যেন জানতে না পারে’। আমি মুখে মাকে আশ্বস্ত করলেও মনে মনে বললাম ‘সবে তো শুরু হল রে মাগী, তোকে নিয়ে যে আরো কত কি করব তা দেখবি কদিন পরে’!!

নাদিম চোদাচুদির ব্যাপারে বেশ এক্সপার্ট হলেও মার মত এমন অভিজ্ঞা, মাই পাছা ভারী মাদারিশ মার্কা নারীর স্বাদ কখনও পায়নি। তবে গ্রুপ ফাক করার জন্য এসব নারী আদর্শ সেটা ভাল করেই জানত ও। 

গোসলখানায় মামিকে চোদার চটি গল্প

বন্ধুর কাছ থেকে তার এরকম সুন্দরী মাকে চোদার এমন অফার পেয়ে তো সে বেজায় খুশী। কিন্তু তবুও ও আমাকে কয়েকবার জিজ্ঞাসা করেছিল যে আমি সত্যিই চাই কিনা এটা করতে। 

শত হলেও নিজের মা বলে কথা, আমি যেন পরে কোন দোষ না দেই ওকে আমাকে ও সেটা বলল। আমি ওকে বললাম যে আমি সম্পূর্ণ স্বেচ্ছায় ও নিজের সম্মতিতে তাকে আমন্ত্রন জানাচ্ছি আমার মায়ের গুদ মারার জন্য। 

ও এরপরে আর কোন সঙ্কোচ করল না মার গুদ মারতে। ‘ঠিক আছে বন্ধু, তোমার আম্মুর গুদ তাহলে আমরা আজকে ফাটিয়ে ফেলব চোদন দিয়ে, দেখ তখন যেন আবার আমাকে দুষিও না…হা হা হা’!! ma bon choti 2023

আমিও ওর সাথে হাসলাম আর সম্মতি জানালাম। সত্যি যদি দুজনে মিলে মার গুদ ফাটিয়ে ফেলতে পারি তাহলে দারুন হবে!! চোদার সুযোগ যখন পেয়েছে এভাবে তখন মাকে আজ সহজে ছাড়বে না নাদিম। চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *