apuke chodar golpochoti golpo auntyjoni chuda golpokajer meye chotistudent teacher chotiযোনি চুদার গল্পযোনি চুদার চটি

কম বয়সী মেয়ের সুন্দর যোনি চুদলাম

যোনি চুদার গল্প আমি একটা চোদার কাহিনী শেয়ার করলাম বন্ধুরা। এটাই প্রথম লেখা। তাই একটু অগোছালো বা ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কিন্তু যে ঘটনাটা বলব এটা আমার জীবনে ঘটে যাওয়া এক বাস্তব কাহিনী। 

যা হোক প্রসঙে আসি। আমি রাফি, বয়স ৩০। ঘটনাটা আজ থেকে ৫ বছর আগের। মানে আমার বয়স যখন ২৫। আর যাকে চুদেছিলাম তার নাম জান্নাতুল ফেরদৌস ঝিমু । 

এখানে নাম দুটোই বাস্তব। তখন পড়াশোনা শেষ করেছি জগন্নাথ থেকে। আর ঝিমু মাত্রই এইচ এস সি শেষ করে ভর্তি হয়েছে ইউ সি সি কোচিং ফার্মগেট শাখায়। 

আমি আর আমার বন্ধু থাকি মুগদা পাড়াতে। আমি রাজনীতির সাথে জড়িত আর বন্ধু সরকারী জব করে। দুই রুমের একটা ফ্ল্যাট নিয়ে থাকি। বন্ধু সিমছাম গোছানো ছেলে তাই সব ওই করে। যোনি চুদার গল্প

তো ঝিমুর সাথে আমার পরিচয় ও যখন ক্লাশ টেন এ পড়ে তখন থেকে। প্রতিদিন সে প্রাইভেট পড়তে যেত আমি ওদিকে গেলে সে তাকিয়ে থাকত। 

ছোট মেয়ে কিন্তু কি সুন্দর চেহেরা কিন্তু চঞ্চলতা বা দস্যিপনা ভাব চেহেরাতে ফুটেই থাকত। ক্লাশ টেন-এ পড়লেও ঝিমু ছিল মাথা নষ্ট করার মত মাল। 

এই অল্প বয়সে তার শরীরের গঠন দেখলে যে কোন ছেলে চুদতে চাইবে। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা থেকে একটু বেশি সুন্দর। লম্বা ৫ ফুট ৪ ইঞ্চি। কচি মেয়েদের চোদার গল্প

চোখ দুটো অসম্ভব সুন্দর। আর গঠন হল ৩৪-২৮-৩৬। তারপর ঝিমুর সাথে প্রথম কথা হল ফেসবুকে, সেই থেকে শুরু। মাথার মধ্যে শুধু একটা চিন্তা কবে চুদব এই মাল কে। 

কিন্তু সেটা হোম টাউন এবং মফস্বল হওয়াতে সেভাবে দেখা বা সাক্ষাতে কথা বলা হতনা। ফেসবুক, ফোনে প্রতিদিন, রাত আমাদের কথা চলতে থাকল। 

আমাকে সে ভাইয়া বলে ডাকে। এভাবে দিন গড়িয়ে মাস,বছর। ঝিমু এসএসসি শেষ করে কলেজে ভর্তি হল, এর পর কলেজ শেষ করে অনার্স ভর্তি কোচিং করতে ঢাকা চলে আসল। যোনি চুদার গল্প

আর আমার মনের আনন্দ কে দেখে। এতদিনে আমাদের মধ্যে সম্পর্ক টা অনেক দূর গড়িয়েছে। আপনি থেকে তুমি তে। তুমি থেকে ফোন সেক্স পর্যন্ত। দেখতে দেখতে ঝিমুর পাছা,দুদ একদম ডাবকা সাইজ হয়ে গেছে। 

এখন ঝিমুকে যে কোন ছেলে প্রথম দেখাতেই চুদতে চাইবে। আমাদের কথার গরভীরতাও বাড়তে বাড়তে প্রথম যেদিন চুদব সেদিন কেমন করে চুদব, কয়টা স্টাইলে চুদব সকল কিছু বলা শেষ। 

এখন শুধু অপেক্ষার পালা। আর সে অপেক্ষা শেষ হল ঢাকা আসার পর। কোচিং ভর্তির শুরুতে ১৫ দিন নতুন শহরে এডজাস্ট করা নিয়ে বিজি, এভাবে ২ মাস পর একদিন হুট করে ঝিমু ফোন দিলে বলল রাফি কাল তোমার সাথে দেখা করব। 

আমিত মহা খুশি, কিন্তু মেয়েতো প্রথম দেখাতেই চুদব সেটা হয়ত ভাবতে পারেনি। কিন্তু আমার মন তো আর তর সইতেছে না ঝিমুকে চোদার জন্য। 

এরকম একটা হট আইটেম না চুদে থাকা কঠিন। তাই আমি মনে মনে প্লান করে ফেললাম প্রথম দিনি চুদব। ঝিমু বাইরে দেখা করতে চাইল। আমি বললাম বাসায় চলে আস, এসে রান্না করে খাওয়াবা আমাকে। 

আমি একা। আমার বন্ধু অফিসে। তাই আমি পুরা প্রস্তুতি নিয়ে ফেললাম ঝিমুকে চোদার। কথা মত পরের দিন সকাল ৮ টায় ঝিমুর ফোন আমি রেডি হচ্ছি। কোথায় আসব? যোনি চুদার গল্প

তুমি এসে আমায় নিয়ে যাও। আমি ঝিমুকে আমার বাসার ঠিকানা বলে দিলাম সিএনজি তে সোজা চলে আসতে। আর আমি অপেক্ষা করতে থাকলাম ৪-৫ বছর ধরে মনের মধ্যে পুষে রাখা স্বপ্ন পূরণের। 

১১ টার দিকে ঝিমু এসে নামল। সেদিন সে একটা লাল ড্রেস পড়েছিল। কি পরিমান সুন্দর আর সেক্সি লাগছিল সেটা আর বলে বুঝাতে পারব না। 

আমি শুধু ক্ষন গুনতেছি কখন রুমে যাব আর এই মাল চুদব। সেদিন প্রথম এত কাছ থেকে ঝিমুকে দেখলাম। বুকের মধ্যে একটা ঝড় শুরু হয়ে গেল। বুঝলাম ঝিমুও অনেটা উত্তেজিত। 

মুখ চোখ লাল হয়ে গেছে তার। ঠিকমত তাকাতে পারছে না আমার দিকে। মনে মনে বললাম শালি রুমে গিয়েই চুদে তোমার সব লজ্জা ভাঙিয়ে দিব আজ। জামিল ও সেলিনার গুদে মাল ঢেলে দিলো

এর পর শুধু আমার চোদনই খেতে চাইবে। অবশেষে আমার অপেক্ষার প্রহর শেষ। রুমে ঢুকে পিছন থেকে ওর ডাবকা সাইজ পাছা আর এতদিনে ৩৪ থেকে ৩৬ বি সাইজ দুধ দেখে আর ঠিক থাকতে পারলাম না। 

পেছন থেকে জড়িয়ে ধরলাম। চমকে উঠল ঝিমু। বাধা দিল আমায়। কিন্তু বুঝলাম সেটা মনের থেকে বাধা না। লোক দেখানো। আমিও আর জোড় না করে কৌশলি হলাম। যোনি চুদার গল্প

তীরে এসে তরী না ডুবে যায় এই ভয়ে। বেড রুমে নিয়ে গেলাম ঝিমুকে বিছানাতে বসে সে শয়তানি হাসি দিয়ে বলল কি খাওয়াব তোমায় বল। আমিও বলে ফেললাম তোমাকে খাব। 

ঝিমু বলল শয়তান সব সময় মাথায় এক চিন্তা। আমি ঝিমুর পাশে বসে আস্তে আস্তে ওর হাত ধরে বললাম আমার মহারাণী, আপনার মত এমন সুন্দরী, হট কেউ সামনে থাকলে শয়তান না হয়ে পারা যায়। 

আমিত হিজড়া না। পুরুষ মানুষ তাই শয়তানও বটে। ঝিমু ঠোট বাকা করে বলল আসছে আমার পুরুষ। ওর বাকানো ঠোট দেখে আর ঠিক থাকা গেলনা। 

ঝাপটে ধরে ঠোটে কিস করে দিলাম। দেখি ঝিমুর হার্টবিট অনেক বেড়ে গেছে, ডাবকা দুধ গুলো উঠানামা করতেছে। আমিও আর দেরি না করে ওর ঠোট আমার মুখের ভিতর নিয়ে চুষতে থাকলাম। 

প্রথম দিকে বাধা দিলেও আস্তে আস্তে ঝিমুও রেসপন্স করা শুরু করল। তখন দুজন দুজনের ঠোট কে বেশি খেতে পারে সে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে আমাদের মাঝে। 

ঝিমুর ঠোট চুষতে চুষতে আমি ওর ডাবকা সাইজ দুধ টিপতে থাকলাম। ঝিমু হাতে চড় মেরে বলল আস্তে ব্যাথা লাগে ত। তখন আমি বললাম দাড়াও বাবু তোমার সকল ব্যাথা আমি দূর করে দিচ্ছি। যোনি চুদার গল্প

আস্তে আস্তে ওর জামা, পাজামা খুলে ফেললাম আমি। ও মাই গড এ কি দেখতেছি আমি। কারো দুধ এত সুন্দর, সুডৌল হতে পারে। মা বাবার চুদার গল্প

এত বড় হবার পরও একদম খাড়া, পর্ণস্টার দের দুধেরর মত দুধ। লাল ব্রা আর লাল পেন্টি তে ঝিমুকে অপ্সরার মত লাগছিল। ঝিমুও আমার টিশার্ট আর প্যান্ট খুলে ফেলল। 

এই মাল দেখে আমার বাড়া টা টনটন করছিল। এমনিতেই আমার সেক্স পাওয়ার একটু বেশি,তারমধ্যে ঝিমুকে আমার চোদন সারাজীবন মনে রাখানোর জন্য খেয়েছিলাম একটা সেক্স ট্যাবলেট।

যোনি চুদার গল্প

তাই আমার নিগ্রো টাইপ ৭ ইঞ্চি বাড়াটা লৌহ দন্ডের মত হয়ে গেছিল। আমি ইমরান হাসমির অনেক বড় ভক্ত। এজন্য ঝিমুকে নিয়ে আমি সেক্সের জন্য রেডি করে নিতে ইমরান হাসমির মতই খেলা শুরু করলাম। 

আস্তে করে বেডে শুইয়ে দিয়ে ঝিমুর পা এর পাতা থেকে কিস করা শুরু করলাম। আস্তে আস্তে উপরের দিকে উঠতে থাকলাম। 

ওর যোনির পাশ দিয়ে উপরে উঠার সময় যোনির ভিজা রসের ঘ্রানে একদম পাগল করে দিল। আস্তে করে সুগভীর নাভিতে জিবের ডগা ঢুকিয়ে দিয়ে আলত করে কামড় দিলাম। যোনি চুদার গল্প

আর ঝিমু ওও..ও করে আমার মাথা আরও চেপে ধরল। আমাকে বলল রাফি প্লিজ আর কষ্ট দিওনা এখন ডুকাও। আমাকে ঠান্ডা কর। 

আমি আস্তে করে ঝিমুর ব্রা এর হুক খুলে ওকে নগ্ন করে দিলাম। ওর অসম্ভব সুন্দর বড় বড় দুধ গুলো আমায় ডাকতেছিল খাওয়ার জন্য। ঝাপিয়ে পড়লাম আমি ঝিমুর দুই দুধের উপর। 

দুই হাত দিয়ে টিপতে থাকলাম। এর পর মুখে পুড়ে নিলাম। এত বড় দুধ মুখে ধরল না। জিভের ডগা দিয়ে ওর দুধের বোটা তে সুড়সুড়ি দিতে লাগলাম আর ঝিমু কেপে কেপে উঠল সেক্স এর উত্তেজনায়। 

আমি কয়েকটা আঙ্গুর নিয়ে ঝিমুর মুখে দিয়ে সেটা আবার আমি ওর ঠোট সহ খাওয়ার চেষ্টা করলাম, নাভিতে একটা রেখে সেটা খাওয়ার চেষ্টা করতে লাগলাম। মায়ের চুদার বর্ণনা ছেলের মুখে ma choti cele

এতে ঝিমুর উত্তেজনা আরও বেড়ে যাচ্ছে। এর পর আমি ঝিমুর পেন্টি খুলে ফেললাম এক টানে। আমার জাঙ্গিয়াও খুলে ফেললাম। সাথে সাথে আমার ধোন বাবাজি তিড়িং করে লাফিয়ে উঠল। যোনি চুদার গল্প

ঝিমু দেখেত হায় হায় এত বড় কেন? আমারত অনেক কষ্ট হবে। আমি ঝিমুকে অভয় দিলাম ভয় পেয়োনা সোনা। আমি তোমায় এমন ভাবে চুদব তুমি শুধু মজাই পাবা, কষ্ট না। 

আমি বললাম এখন আমার ললিপপ চুষে খাও তো। প্রথমে আমতা আমতা করে মুখে পুড়ে নিল। এত গরম কেন? গরমই তো ভালো খাও। তারপর মাগি পাক্কা খেলোয়ার এত মত চুষতে থাকল। 

আমারও উত্তেজনা বাড়তে থাকল। তারপর ঝিমুকে চিৎ করে শুইয়ে দিয়ে আমি আমার বাড়াটা ওর ভোদায় সেট করে আস্তে করে চাপ দিলাম। ঝিমুর যোনির রসে ওর গুদ অনেকটা ইজি হয়ে আছে । 

আমার লিঙ্গের মাথাটা ঢুকতেই ঝিমুর চোখ বুঝে এলো। মাথাটা একটু বের করে এক ঠাপে অর্ধেক ডুকিয়ে দিলাম আর ঝিমু তখন ও মা গো ব্যাথায় চিৎকার করে উঠল। 

আমি ওর ঠোট কামড়ে ধরলাম। এর পর আরও দুই ঠাপে আমার পুরা লিঙ্গ ওর গুদে চালান করে দিলাম। ঝিমুর গুদ ইজি হয়ে আসল। এখন ঝিমুও সমান তালে সহযোগীতা শুরু করল। 

আর বলতে লাগল আরও কর,ওও..আ..ওহ জোড়ে কর। আমার মাথায় তো রক্ত উঠে গেলো ওর কথা শুনে। সাইক্লোন গতিতে আমি ঝিমুকে চুদতে থাকলাম। যোনি চুদার গল্প

এভাবে ৫ মিনিট চোদার পর লিঙ বের করে নিলাম। এর পর আমি দাঁড়িয়ে ঝিমুকে কোলে তুলে নিলাম। এ এক স্বর্গীয় সুখ। কোলে নিয়ে আমি ঝিমুকে নাচাচ্ছি আর ওর গুদে আমার লিঙ্গ ঢুকছে বেরুচ্ছে । 

নাচানোতে ওর দুধ গুলো শুধু চোদনের তালে তালে নাচতেছে, আমার মুখের কাছে বাইরাচ্ছে। মাঝে মাঝে আমি ওর দুধ কামড়াচ্ছি। 

এভাবে বেশ কিছুক্ষন কোল চোদা দেওয়ার পর বুঝতেছিলাম ঝিমু শালি মাল খসাবে তাই তারাতাড়ি কোল থেকে নামিয়ে ফেললাম যে মাল না খসায়। 

কারন শালিকে আমি আরও অনেকক্ষন চুদব। আমার আখান্ডা বাড়া এখনো ওভাবেই দাঁড়িয়ে আছে। দুজনই দাড়িয়েই কিস করা শুরু করলাম। ঝিমু বলল এখন থামলা কেন আমি বললাম না থামলে তোমার হয়ে যেত। 

আর আমি যদি তোমার মত মালকে এই একটু চুদেই শেষ করি কি করে হবে বল। তারপর ঝিমুকে বিছানাতে নিয়ে বললাম এখন উপুড় হও, ডগি স্টাইলে করব। 

ঝিমু উপর হল, শালির ডাবকা পাছা, গোল ফুটবলের মত। মনে হল এই পাছা ডগি স্টাইলে চোদার জন্যই হইছে। তারপর ঝিমুর যোনি তে লিঙ্গ সেট করে পিছন থেকে কোমড়ে ধরে এক ঠাপে পুরাটা ঢুকিয়ে দিলাম। 

পিছন থেকে রাম ঠাপ ঠাপানো শুরু করলাম ঝিমুকে। প্রতি ঠাপে পুরা লিঙ্গ ওর যোনিতে ঢুকে যাচ্ছে আর থপ থপ শব্দ হচ্ছে। আর ঝিমুও মুখ দিয়ে ও..ওওও আ…আ আআ ও ও ও করে যাচ্ছে। 

আমি ওকে ঠাপাচ্ছি আর পাছার মধ্যে হাত দিয়ে থাপরাচ্ছি। এভাবেই চলতে থাকল ঝিমুকে চোদার মিশন। প্রায় ১০ মিনিট চোদার পর ঝিমু বলতে থাকল প্লিজ আর না।

আমি বললাম শালি তোকে চুদে তোর ভোদা আজ ফাটিয়ে ফেলব কিসের আর না। একটু থেমে বললাম এখন তুমি উপরে আস। যোনি চুদার গল্প

আমি নিচে শুইলাম আর আমার লিঙ সোজা দাঁড়িয়ে, ঝিমু উঠে লিঙ্গের উপর ওর যোনি রাখল আর আস্তে আস্তে আমার লিঙ্গ ওর যোনিতে ঢুকতে লাগল। 

পুরা লিঙ্গ ঝিমুর যোণিতে ঢুকার পর ও দ্রুত উঠা নামা শুরু করল। আর আমিও আরামে নিচ থেকে তল ঠাপ দেওয়া শুরু করলাম। ঝিমু দ্রুত উঠা নামা করাতে ওর দুধ দুটো খুশিতে নাচতেছিল। 

আমি দুই হাত দিয়ে ওর দুধ গুলো টিপতেছি আর ঝিমু উহু…ও…আ…আ করতে লাগল। বুঝলাম ঝিমুর হয়ে গেছে। কিন্তু আমার হয়নি তখনো। 

ওর মুখের শব্দ শুনে আমার লিঙ্গ আরও পাগল হয়ে গেল। ধাক্কা দিয়ে ঝিমুকে নিচে ফেলে আমি উপরে উঠে গেলাম। এর পর শুরু হল আবার টর্ণেডো গতিতে চোদন। খালাতো বোনের ক্লিন শেভড ভোদা khalato boner voda

৩-৪ মিনিট চুদার পর বুঝলাম আমার হয়ে যাবে। গতি আরও বেড়ে গেলো। এভাবে আরও ২ মিনিট করার পর আমার আমার লিঙ্গ গল গল করে বীর্য বের করে ঝিমুর যোনি ভরে গেল। যোনি চুদার গল্প

দুজনেই ক্লান্ত। ঝিমুর দুধের উপর মাথা রেখে শুয়ে রইলাম আমি। সেদিন এর পর আরও ৩ দিন চুদেছি ঝিমুকে। সে গল্প অন্য একদিন বলব। তার সাথে এখম আমার ব্রেক আপ। ঝিমু জগন্নাথে চান্স পেয়েছে। নতুন রিলেশনে জড়িয়েছে শুনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *