আজ তোমাকে গুদ আর পোদ মেরে পেট করে দেব

গুদ পোদ মারার চটি মানুষের জীবনে এমন কিছু ঘটে যায় যা মানুষ্ কখনো ভুলতে পারে না. আমার জীবনে এমন কিছু ঘটেছিল যা আমি কোনদিনও ভুলতে পারিনি, এই ঘটনা আমার দাম্পত্ত জীবনে ঝড় তুলে দিয়েছিল। 

সমাজের চোখে আমার প্রথম সন্তান টি আমার স্বামির ঔরস জাত কিন্তু আমি জানতাম আমার প্রথম সন্তান অন্য পুরুষের বীর্যের ফসল। সবাই আমাকে ব্যভিচারিনী ভাবছেন কিন্তু তা সত্য নয়।

আমার নাম মিতালি বোস বয়স একুশ, আমাদের বাড়ি সল্টলেকে, আমি মা বাবার একই সন্তান তাই ছোট বেলা থেকেই খুর আদর পেয়েছি। বাবা সরকারি চাকরি করে মা হাউজওয়াইপ। বতমানে আমি বি এ ফাইনাল পরিক্ষা দিয়ে ঘরে বসে আছি। বাবা বিয়ের জন্য ছেলে খুজছে। 

আমি সংরক্ষন শীল পরিবারের মেয়ে কোন দিনই কোএড স্কুলে বা কলেজে পরিনি তাই ছেলে বন্ধু কোনদিনই হয় নি। স্কুল কলেজে ষখন যেতাম মা দিয়ে আসত, নিয়েআসত ফলে কোন ছেলেই কাছে ঘেঁসতে পারতো না। স্কুল কলেজে মেয়ে দের সাথেও সেমন ভাবে মিসতাম না ভদ্রতার খাতিরে যেটুকু কথা বলা দরকার সেটুকু বলতাম। এই কারনে সেক্স সম্বন্ধে আমার কোন ধারনা ছিল না। 

বাড়িতেও সেক্স নিয়ে আলোচনা করার মত কেউ ছিল না। তবে বাড়ি থেকে যখন বেরোতাম ছেলে বুড় সব আমার দিকে হা করে তাকিয়ে থাকত এর কারন আমি বুঝতে পারতাম না, এক দিন মা কে সাহস করে জিগ্গাসা করে ছিলাম মা আমার গালে হাত হেসে বলেছিল তুই দেখতে খুব সুন্দর তাই তাকিয়ে থাকে। আমার হাইট পাঁচ ফুট ছয় ফিগার স্লিম মাই শরিরের তুলনায় একটু বড় পাছা চওড়া।

ঘটনার শুরু বাইশে ডিসেম্বর সকালবেলা- রিনা মাসি খিলখিল করে হাসতে হাসতে ঘরে ঢুকল আমি তখন সবে ঘুম থেকে উঠেছি, একমাত্র রিনা মাসি এমন যে বারির সবার সাথে অশ্লিন মজার মজার কথা বলত এমনকি বাবার সাথেয়, একবার নাকি বাবাকে জন্মাষ্ঠমির দিন ঘর ভরা লোকের সামনে বলে ছিল ” জামাইবাবু আপনি তো রাতের বেলায় কেষ্টঠাকুরর হয়ে দিদির উপর চড়ে চড়ে চ্যপ্টা করে দিয়েছেন দিদির মুখটা দেখলে বড় কষ্ট হয় আপনার উচিত ছিল আমাকে বিয়ে করা দেখতাম আপনার কত রস ” কথা শেষ হতেই ঘরশুদ্দ লোক হা হা করে হেসে ওঠে, মা মাথায় ঘোমটা দিয়ে ঘর থেকে পালিয়ে ছিল, বাবা যতদিন বাড়িতে আত্মিয় স্বজন ছিল মার কাছে ঘেঁসেনি আর রিনা মাসিকে দেখলেই বাবা পালিয়ে বেড়াত। গুদ পোদ মারার চটি

তা যা হোক সকাল বেলা রিনা মাসিকে দেখে আমি অবাক হলাম। মাসি এসে বিছানায় আমার পাসে বসে বলল কি মহারানির ঘুম ভেঙেছে। আমি বললাম কখন এলে মাসিমনি। মাসি বলল এইতো একটু আগে, তোর বাবার গুরু গম্ভির আদেশে আসতে হল, তারপর হঠাত একটু গম্ভর হয়ে বলল মিতা তুই কাউকে ভালবাসিস মানে প্রেম ট্রেম করিস না তো ? আমি বললাম প্রেম আমি, বাবা জানলে মেরে ফেলবে তা তুমি একথা জানতে চাইছ কেন। 

মাসি আমার মাথায় হাথ রেখে বলল তোকে দেখতে ছেলে আসছে। আমি কেন জানিনা কেঁদে ফেললাম, কাঁদতে কাঁদতে বললাম আমি এবাড়ি ছেড়ে কোথায় যাব না তোমরা কেন শুধু শুধু আমায় তাড়াতে চাইছ। মাসি খিলখিল করে হেসে বলল এ দেখ মেয়ের কান্ড বিয়ের কথা শুনে আবার কেউ কাঁদে নাকি তোর বয়সে আমি প্রেম করে বিয়ে করে এক ছেলের মা হয়ে গেছি, তাছাড়া সুখ কাঠির রস পেটে পরলে তুই বাবা মা মাসি সবাই কে ভুলে যাবি। আমি কাঁদা থামিয়ে মাসিকে বললাম সুখকাঠি আবার কি ? 

মাসিমনি আবার খিলখিল করে হেসে উঠল আমিও লজ্জায় পরলাম মনে মনে বললাম যাঃ কি এমন জানতে চাইলাম রে বাবা ? মাসিমনি বলল ভগবান সবার পরিপুরক শৃষ্টি করেছে যেমন নারি আর পূরুষ, গড়ু আর ষাড় কিছু বুঝলি, আমি বললাম কি বুঝব, মাসি আমার মাথায় একটা ঠেলা দিয়ে বলল ধর তুই সুই আর যে ছেলেটি আসছে সে সুত, সুইয়ের তলার ফুটোয় সুত ঢোকে, এবার কিছু বুঝলি। আমি বোকার মত হা করে মাসির মুখের দিকে তাকিয়ে রইলাম। মাসিমনি নিজের মাথায় হাথ দিয়ে কিছুক্ষন বসে রইল তারপর হঠাত বলল আচ্ছা রাস্তায় ছেলে আর মেয়ে কুকুরের মধ্যে কিছু হতে দেখেছিস, আমি মুখ উজ্বল করে সবজান্তার মত বললাম হ্যা দেখেছি তো মেয়ে কুকুরের পেছনে তিনচারটা ছেলে কুকুর ঘুরে বেড়ায় আর মাঝে মাঝে পোদের গন্ধ শোকে এঃমা ছি। bangla cuda cudi golpo

মাসিমনি ভ্যাবাচ্যাকা খেয়ে আমার মুখের দিকে তাকিয়ে রইল তারপর ঘর থেকে বেড়িয়ে যাচ্ছিল আমি চেঁচিয়ে বললাম সূখকাঠি কি বললে না তো, এইশুনে মাসির হাটার গতি যেন বেড়ে গেল। এরপর সারাদিন বারির বিভিন্ন জাগায় মা আর মাসির গুজগুজানি ফুসফুসানি আবিস্কার করলাম যা আমাকে দেখলে বন্ধ হয়ে যাচ্ছিল। বিকেল পাঁচটার সময় রিনা মাসি আমাকে বলল চল তোকে একটু সাজিয়ে দি তারপর আমাকে সাজার ঘরে নিয়ে গেল। প্রায় একঘন্টা ধরে মাসিমনি আমাকে সাজাল ছটার সময় মা মাসিকে বলল মিতাকে নিয়ে আয় ছেলে বাড়ির লোক বসে আছে আমার বুকের হার্ডবিটস যেন তিন গুন বেড়ে গেল। গুদ পোদ মারার চটি

মাসিমনি বলল চল আমি অনুভব করলাম আমি যথারিতি কাঁপছি। ধিরে ধিরে হাটতে হাটতে বসার ঘরে পৌছলাম দেখলাম সামনের দিকের সোফায় চারজন আচেনা বসে আছে ডানদিকের সোফায় মা বাবা বসে আছে। বাদিকের সোফায় আমি আর মাসি বসলাম। মাসির আদেস অনুযায়ি আমি চোখ মেঝের দিকে করে ছিলাম। মাসি আমাকে সবার সাথে পরিচয় করিয়ে দিল ছেলে অরুপ, ছেলের মা বাবা আর ছেলের বন্ধু কূলদীপ জাতিতে পাঞ্জাবি। 

ছেলের বাবা আমাকে নানা রকম প্রশ্ন করতে লাগল আমিও যথারিতি উত্তর দিতে লাগলাম এর মাঝে আমি খেয়াল করলাম কূলদীপ ক্রমাগত আমার পা থেকে মাথা অবধি দেখছে আর সবার চোখ ফাকি দিয়ে মাঝে মাঝে মোবাইলে আমার ছবি তুলছে তবে ওর চোখ বারবার আমার বুক আর কোমরে আটকেযাচ্ছে অপরদিকে অরুপ এক দৃষ্টিতে আমার মুখের দিকে তাকিয়ে আছে। আমি একটু জরসর হয়ে বসলাম কূলদীপের দৃষ্টি থেকে বাচার জন্য। রিনা মাসি অরুপ কে বলল তোমার কিছু জানার আছে বাবা। 

অরুপ আমাকে বলল আপনি জানেন তো আমি আফ্রিকায় থাকি, ওখানে ডায়মন্ড মাইনে চাকরি করি। আর ওই ডায়মন্ড মাইনের মালিক হল কূলদীপের বাবা, তুমি বাবা মা কে ছেড়ে অতদুড়ে থাকতে পারবে তো, আমি মাথানেড়ে সন্মতি জানালাম। অরুপ বলল আমার আর কিছু জানার নেই। রিনামাসি বলল মিতা ভেতরে যা, আমি বসার ঘর থেকে বেড়িয়ে আড়ালে দাড়িয়ে ভেতরে কি কথা হয় শুনতে লাগলাম। গুদ পোদ মারার চটি

অরুপের বাবা বলল দাদা আপনার মেয়ে অসম্ভব সুন্দরি, শিক্ষিত ঘড়োয়া, আমরা ছেলের জন্য এরকম মেয়েই খুঝছিলাম, আপনাদের যদি মত থাকে এমাসের দিনক্ষন দেখে বিবাহ সম্পন্ন করতে চাই, বাবা বললেন একটু সময় নিয়ে করলে ভাল হত না বিয়ের প্রস্তুতি নেওয়ার সময় পেয়ে যেতাম। আমি ধিরে ধিরে ওখান থেকে সরে গিয়ে নিজের রুমে চলে গেলাম। রুমে গিয়ে ভাবতে লাগলাম অরুপের মুখটা খুব সুন্দর, ওর কি আমাকে ভাল লেগেছে, আচ্ছা বিয়ে হলে আমরা কি করব, আমি আয়নার সামনে গিয়ে নিজেকে খুটিয়ে খুটিয়ে দেখতে লাগলাম, হঠাত মনে হল কূলদীপ বিনাকারনে আমার ছবি গুল কেন তুলছিল এসব চিন্তা করতে করতে বিছানায় গিয়ে শুয়ে পরলাম কখন ঘুমিয়ে পরেছি মনে নেই, 

সকালে রিনামাসি এসে বলল কি রে কাল রাতে যখন তোকে খাবার খেতে ডাকতে আসলাম তুই অরুপ অরুপ বলে ভুল বকছিলি কেন। আমার মনে পরল রাতে স্বপ্নে অরুপ রাজকুমারের বেশে ঘোড়ায় চড়ে আমার পাস দিয়ে চলেযাচ্ছিল আমি অরুপ অরুপ বলে তার পেছনে ছুটছিলাম। আমি রিনামাসিকে জরিয়ে ধরে তার কাঁধে মুখ লোকালাম রিনা মাসি বলল দেখ মেয়ের কান্ড প্রথম দেখায় ভালবেশে ফেলেছে। বাবা মা আর রিনামাসি বিকেল বেলায় অরুপ দের বারিতে গিয়ে বলে এলেন এমাসের সাতাশ তারিকেই বিয়ে হবে। যথারিতি সাতাশ তারিকে আমাদের বিয়ে হচ্ছিল আমি আর অরুপ পাসাপাসি বসেছিলাম। বিয়ে বাড়িতে আমি কোথায় কুলদীপ কে দেখলাম না, 

আমি অরুপের কাছে জানতে চাইলাম কুলদীপ আসে নি, অরুপ বলল কূলদীপ এলাহাবাদে গেছে কোন ডায়মন্ড ডিলারের সাথে দেখা করতে তারপর আমার হাতটা ধরে বলল কূলদীপ আর কূলদীপের বাবা ভাল লোক নয়, ওদের থেকে যতটা পারবে দূরে দূরে থাকবে, আমি বললাম ওরা কি স্মাগলিং বা খুন খারাপি করে নাকি, আমার কথায় অরুপ একটু অধৈজ্য হয়ে বলল বিয়েবারির এই পরিবেসে তোমাকে সব খুলে বলা যাবে না তবে পরে সব বলব। আমার মনে প্রশ্ন জাগল খুন খারাপি স্মাগলিং এসব না করলে মানুষ আবার খারাপ হয় নাকি যাঃ আমার সূখকাঠিটা একটু বোকা, এমা রিনা মাসিতো সুখকাঠি কি বলল না। যথাসময়ে বিয়ে সম্পন্ন হল। 

পরেরদিন সকালে অরুপরা আমাকে ওদের বারি আসানসোলে নিয়ে গেল। বাড়িতে আত্মিয়স্বজনে ভরা ছিল তাই অরুপের সাথে কথা হচ্ছিল না। উনত্রিশ তারিখে আমাদের বৌভাতের দিন আমাকে ওদের বাড়ির লোক খুব সুন্দর করে সাজাচ্ছিল সেইসময় আমার শাশুড়ি এসে বলল আমার বউমা পরির মত সুন্দর ওকে না সাজালেও চলত তারপর আমার হাতে একটা লাল বেনারসি সারি দিয়ে বলল মা এই শারিটা পর তোমার শ্বশুরমশাই তোমার জন্য এনেছে। আমি বেস বুঝতে পারলাম আমার দুই ননদ একথা শুনে একটু গম্ভির হয়ে গেল। গুদ পোদ মারার চটি

সাজানোর পর ওরা আমাকে বড় বউ বসার ঘরে নিয়ে গেল। ওখানে অরুপ আগে থেকেই বসে ছিল, ও সোনালি সুতোর কাজওয়ালা নিল পাঞ্জাবি পরে ছিল, ওকে দেখতে খুব সুন্দর লাগছিল, আমার মনটা যেন বলে উঠলো আমার সূখকাঠি। আমি আর অরুপ পাসাপাসি বসলাম, আত্মিয় স্বজন পাড়াপরসি তে ঘর ভরে গেল, বাবা মা রিনামাসি মেসো, মাসির ছেলে টুবাই আমার শ্বশুর শাশুড়ি সবাই এসে আমাদের পাশে বসল। বউভাতের পার্টি ভালই চলছিল। রাত সারে আটটা নাগাদ কুলদীপ সাদা কোটপেন্ট মাথায় পাগড়ি পরে আমাদের সামনে এসে দাড়াল। 

অরুপের দিকে তাকিয়ে বলল congratulations my friend. অরুপ বলল কখন ফিরলি, কুলদীপ বলল এই তো ঘন্টা দুয়েক আগে, অরুপ বলল আয় বশ, কুলদীপ বলল দাড়া আগে বউদির সাথে কথা বলে নি তারপর আমার দিকে হাতবাড়িয়ে বলল congratulations বৌদি আমিও হাত বাড়িয়ে হ্যান্ডসেক করে বললাম thanks, আমি স্পষ্ট বুঝতে পারলাম কুলদীপ আমার হাত দু তিন বার হালকা করে চেপে ধরল আমি তাড়াতাড়ি হাত ছাড়িয়ে নিলাম, কেউ ব্যাপার টা বুঝতে পারল না। কুলদীপ কোটের ডান পকেট থেকে একটা গোলাপ ফুলে মোড়া চাবি আমার হাতে দিয়ে বলল এটা বাবার তরফ থেকে তোমাদের উপহার। 

অরুপ বলল এটার কি দরকার ছিল তুই এসেছিস এটাই আমাদের উপহার। কুলদীপ বলল চল কিছু বন্ধুদের সাথে তোর পরিচয় করিয়ে দি তারপর আমার দিকে তাকিয়ে বলল বৌদি জাষ্ট আধাঘন্টা জন্য নিয়ে যাচ্ছি। , আমি বললাম ঠিক আছে। যথারিতি উনুষ্ঠান চলতে লাগল, ধিরে ধিরে লোকজন খাওয়াদাওয়া সেরে বাড়ির দিকে যাচ্ছিল আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম সারে এগারোটা, অরুপ তো এল না। মা বাবা রিনামাসি সবাই চলে গেল। যাওয়ার আগে রিনামাসি বলে গেল আমি ফোন করে কুলদীপকে সব বলেছি ও অরুপকে সব বুঝিয়ে দেবে, তুই ফুল সজ্জায় অরুপ যা বলবে তাই করবি কোন প্রশ্ন করবি না বুঝলি। গুদ পোদ মারার চটি

আমি না বুঝে মাথা নেড়ে হ্যা বললাম তারপর চিন্তা করতে লাগলাম ফুলসজ্জায় এমন কি হতে পারে যা আমি জানি না, ” ধূত্তরি যা হয় হবে ক্ষন”। বারটা নাগাদ আমার শাশুড়ি আমাকে ফুলদিয়ে সাজান ঘরে নিয়ে গেল। বিছানায় হেলান দিয়ে বসলাম, সারাদিনের খাটনিতে কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই। ঘুম ভাঙলো জুতোর আওয়াজে দেখলাম কুলদীপের কাঁধে ভর করে অরুপ ঢুকছে হোশ আছে বলে মনে হচ্ছে না। 

কুলদীপ ওকে বিছানায় শুইয়ে দিল, অরুপ দু তিনটে ভুল বকে পাশ ফিরে ঘুমিয়ে পড়ল। আমি কুলদীপের দিকে তাকালাম ওর মুখে কার্যসিদ্ধির বিশ্রি হাসি দেখলাম, কূলদীপ হেসে বলল sorry বৌদি ও খুব বেশি ড্রিঙ্ক করে ফেলেছে আমি বারন করেছিলাম আসলে বন্ধুরা ছারছিল না i am very sorry। আমি বললাম ঠিক আছে যা হওয়ার হয়ে গেছে its ok। কূলদীপ চলেযাওয়ার পর শশুর মশাই ঘরে এলেন, তিনি বললেন মা অরুপ কোনদিন ড্রিঙ্ক করে নি আজই প্রথমবার, তারপর ধিরে ধিরে ঘর থেকে বেরিয়ে গেলেন, আমিও দরজা বন্ধ করে আলো নিভিয়ে শুয়ে পরলাম।

পরের দিন একটু দেড়িতে ঘুম ভাঙল, ফ্রেশ হয়ে ঘর থেকে বেড়িয়ে দেখি অরুপ আর কুলদীপ কোথাও যাওয়ার জন্য রেডি হয়ে সোফায় বসে আছে, সামনেই শশুর শুশুরি বিষন্ন মুখে বসে আছে। আমাকে দেখে অরুপ বলল আমাদের আজই আফ্রিকা যেতে হবে সিং জি ফোন করে ছিল, আমার আর কুলদীপের জন্য অনেক কাজ আটকে আছে, কূলদীপ টিকিট কেটে এনেছে, দশটা পঞ্চাশে প্লেনের টাইম, তুমি তাড়াতাড়ি তৈরি হয়ে নাও। আমার মনে খুব আনন্দ হচ্ছিল নতুন একটা দেশ দেখবো। আমি তাড়াতাড়ি তৈরি হয়ে নিলাম। bangla choti bondhur bou choda

আমরা যখন এয়ারপোটে পৌছলাম তখন প্লেনে যাত্রিদের বসান শুরু হয়ে গেছে। আমরা সুরক্ষা গন্ডি পার করে প্লেনে পৌছলাম। আমার আর অরুপের সিট পাসাপাসি আর কুলদীপের পেছনে লাইনে ছিল। যথারিতি প্লেন চলতে শুরু করল। প্রায় তের ঘন্টা পর আমরা আফ্রিকার মাটিতে পা রাখলাম, সারা পথ অরুপ শুধু ঘুমোল আমার বুঝতে অসুবিধা হল না এটা কালকের নেশার ফল। গুদ পোদ মারার চটি

আমাদের জন্য গাড়ি এয়ারপোর্টের বাইরে দাড়িয়ে ছিল। আমি আর অরুপ গাড়ির পেছন শিটে বসলাম কুলদীপ ড্রাইভারের পাশে। গাড়িতে বসতেই ড্রাইভার পেছন ফিরে অরুপকে বলল সিং সাহেব আপনাকে আর কুলদীপ বাবুকে এখনি অফিসে যেতে বলেছেন আর ম্যাডামকে আমি আপনার বাংলোয় ছেড়ে দেব। যথারিতি কুলদীপ আর অরুপকে অফিসে ছাড়ার পর গাড়ি এগিয়ে চলল। 

আমি খেয়াল করলাম গাড়ি পাকা শরক ছেড়ে মাটির রাস্তায় চলছে আর রাস্তার দুপাশে শুধু জঙ্গল। প্রায় একঘন্টা চলার পর গাড়ি একটি বিশাল বারির সামনে এসে দাড়াল। আমি ড্রাইভারকে বললাম এটা অরুপ বাবুর বাংল, ড্রাইভার বিশ্রি হাসি হেসে বলল না এটা সিং সাহেবের বাংল, আপনার সেপটির জন্য সিং সাহেব আপনাকে এখানে নিয়ে আসতে বলেছে, ম্যাডাম আসলে এই অঞ্চল টা খুব একাটা ভাল না, এখান কার জঙ্গি সংগঠন গুল খুব active, ওরা যখন তখন ঘরের মেয়ে বউদের তুলে নিয়ে যায় তারপর তাদের আর কোন খোজ পাওয়া যায় না। 

আমি মোবাইলে অরুপ কে ম্যাসেজ করে জানাতে গেলাম আমি সিং সাহবের বাংলোয় আছি, ড্রাইভারটা আবার বিশ্রি হেসে বলল ম্যাডাম লাভ নেই এখানে টাওয়ার পাবেননা দেখছেন না চারি দিকে শুধু জঙ্গল, আপনার চিন্তা করার দরকার নেই সিং সাহেব আপনার স্বামিকে জানিয়ে দেবেন বলেছেন। 

আপনি ভেতরে যান আমি আপনার সুটকেশ নিয়ে আসছি। আমি গাড়ি থেকে নেমে বাংলোর দরজায় গিয়ে বেল বাজালাম। একটি সুন্দর মেয়ে দরজা খুলল। মেয়েটি বলল আপনি মিতালি, আমি মাথা নেড়ে হ্যা বললাম, ও বলল আসুন আপনাকে আপনার রুম দেখিয়ে দি। মেয়েটি আমাকে একটা বড় রুমে নিয়ে গেল, রুমের ভেতর দেখলাম এলাহি ব্যাপার এসি, টিভি, ডি ভি ডি, বাথরুমে গিজার আসবাসপত্র নরম ডবল বেঢ বিছানা সবই আছে। আমি পাশের রুমে আছি কিছু দরকার হলে বলবেন বলে মেয়েটি চলে গেল। গুদ পোদ মারার চটি

ড্রাইভার সুটকেশ দিয়ে গেল।। আমি সুটকেশ থেকে টাওয়াল আর চুড়িদার বার করে বাথরুমে গেলাম ফ্রেশ হওয়ার জন্য। ফ্রেশ হওয়ার পর মেয়েটি খাবার নিয়ে এল, আমি জানতে চাইলাম তোমার নাম কি, ও প্রিয়া বলে বেড়িয়ে গেল রুম থেকে। আমার মনে হল ওর বয়স আমার মতই চেহাড়া একটু মোটার দিকেই। লাঞ্চ করার পর একটু বিশ্রাম নিচ্ছিলাম দরজায় টোকার আওয়াজে ঘুম ভেঙে গেল। 

প্রিয়া ঘরে ঢুকে বলল সিং সাহেব এসেছেন তোমাকে এই ড্রেশটা দিয়েছেন। তুমি এটা পরে তাড়াতাড়ি এস বলে ও চলে গেল। আমি বাক্স টা খুলে দেখলাম ভেতরে লাল রঙের টু পার্ট রয়েছে। আমি ড্রসটা পরলাম। এত ছোট ড্রেস আমি কখনো পরিনি উপরের পার্ট টায় কোনরকমে মাই ঢাকছিল তবে মাইয়ের উপরের কিছুটা আংশ বেরিয়ে ছিল। আর নিচের পাট টা পাছা আর পাছার সামনের কোমরের অংশ ঢাকা যাচ্ছিল। 

আমার মনে খুব রাগ হল এত ছোট ড্রেশ কেউ কাউকে দেয়, এতছোট ড্রেস আমি কোনদিন পরিনি, আমি ড্রেসটা খুলত লাগলাম। ঠিক শেই সময় প্রিয়া আমার মতই একটা ড্রেস পরে ঘরে ঢুকল। ড্রেস খুলতে দেখে বলল কি হল ড্রেস খুলছ কেন তোমায়তো খুব সুন্দর দেখাচ্ছে, আমি বললাম এত ছোট ড্রেশ আমি পরতে পারব না। 

ও হেসে বলল তুমি ইন্ডিয়া নয় আফ্রিকায় আছ, এখানে সবাই এরকমের ড্রেসই পরে তাছাড়া উনি তোমার বাবার মত ওনার সামনে এড্রেশ পরে যেতে লজ্জা কিশের তাছাড়া এটা না পরলে ওনাকে অসম্মান করা হবে। প্রিয়া আবার উপর আর নিচের পার্টের চেন গুল লাগিয়ে দিল সাথে ব্রা আর প্যান্টি খুলে নিল বলল এই ড্রেশের সাথে এগুল পরে না। গুদ পোদ মারার চটি

আমিয় ভাবলাম সত্তিইতো উনি আমার বাবার মত তাছাড়া উনি অরুপের বস, ওনাকে অসন্মান করলে যদি অরুপের চাকরির কোন ক্ষতি হয় তাছাড়া আজগেই শুধু পরব আর কোনদিন বললে না করে দেব। এসব চিন্তা করতে করতে বসার ঘরে পৌছলাম। সোফায় একজন স্মাট বিসাল দেহি মাথায় পাগড়ি, পাঞ্জাবি পরিহিত ব্যেক্তি বসেছিল। 

প্রিয়া বলল ইনিই সিং সাহেব, আমি ওনাকে প্রনাম করতে গেলাম উনি তাড়াতাড়ি আমার হাত ধরে ওনার পাশে আমাকে বসালেন তারপর আমার পড়াশোনা পছন্দ অপছন্দ সম্বন্ধ নানা রকম প্রশ্ন করতে লাগলেন, কখন জানিনা সিংজি আমার ঘারের উপর দিয়ে হাত নিয়ে আমার মাইয়ের খোলা অংশের উপর দিয়ে আঙুল বোলান শুরু করে দিয়েছেন। 

আমি আগেই বলেছি সেক্স সম্পন্ধে আমার কোন ধারনা ছিল না তাই এটাকে আমার স্বাভাবিক বলে মনে হয়েছে। নানারকম কথা হয়ে চলছিল, সিং জি আমাকে ভারত আর আফ্রিকার পরিবেশ সমাজ ইত্যাদির পাথক্য বোঝাচ্ছিলেন খেয়াল করলাম সিংজি ততক্ষনে তার বিশাল হাতের থাবা দিয়ে আমার পুর মাইটা ধিরে ধিরে টিপছিলেন। যেহেতু আমার সেক্স সম্বন্ধে কোন ধারনা ছিল না তাই আমি সিংজির আরো কাছে গা ঘেসে বসলাম যাতে মাই টিপতে সুবিদা হয় তাছাড়া মাই টেপার ফলে একটা আলাদা উত্তেজনা অনুভব করছিলাম। মা বাবা ছেলে চটি গল্প

কিছুক্ষন এভাবে চলার পর সিং জি মাই টেপার সাথেসাথে বাঁ হাত আমার থাই এর উপর বোলতে লাগলেন আমার শরিরে কাঁটা দিয়ে উঠল, কাপুনিটা সিং জি অনুভব করলেন তিনি আরো জোরে মাই টেপার সথে চেপে চেপে থাই ওপর হাত বোলাতে লাগলেণ আমার মাথা অজান্তেই সিং জির বুকে এলিয়ে পরল। 

আলচনাও যথারিতি বন্ধ হয়ে গেছিল, প্রিয়া নিজের দু পায়ের ফাকে হাথ দিয়ে রেখেছিল আর মাঝে মাঝে কাপরের উপর দিয়ে আঙুল ঘসছিল। সিং জি হঠাত আমাকে পুতুলের মত সোফার থেকে তুলে কোলে বসিয়ে নিলেন। আমি সিং জির এই ব্যবহারে লজ্জা পেয়ে তাড়াতাড়ি উঠে দাড়ালাম কারন সেক্স সম্বন্দে ধারনা না থাকলেও স্ত্রিসুলভ লজ্জা আমার ভেতরে কাজ করছিল যা প্রত্যেক নারির মধ্যে জন্মগত ভাবে থাকে। গুদ পোদ মারার চটি

সিং জি তাড়াতাড়ি আমার একটা হাথ ধরে বললেন কি হল মা তোমার কোন অসুবিধা হচ্ছে। আমি বললাম না না আসলে আমি অনেক বড় হয়ে গেছি আমি কি আপনার কোলে এভাবে বসতে পারি। সিং জি একটু জোর দিয়ে বললেন কে বলেছে পার না, আচ্ছা তুমি তো আমার মেয়ের মত, বাবার কি ইচ্ছে হয় না মেয়েকে কোলে বসিয়ে আদোর করার, ওনার কথা শুনে আমার মনে হল উনি তো ঠিকই বলছেন বাবার মেয়েকে আদর করার অধিকার আছে। 

আমি বললাম আমার লজ্জা করছে তারপর দুহাত দিয়ে মুখ ঢাকলাম। উনি তাড়াতাড়ি আমাকে কোলের উপর মুখোমুখি করে বসালেন আমার পা দুট ওনার কোমরের পাশ দিয়ে সোফার বসা আর হেলান দেওয়ার গদির মাঝখান দিয়ে গলিয়ে দিলেন, আমি তখনো হাত দিয়ে মুখ ঢেকে ছিলাম উনি মুখের থেকে হাত দুট সড়িয়ে আমার পিঠের দিকে নিয়ে শক্ত করে ধরলেন তারপর আমার কখন ঠোঁট দুট মুখে পুরে আবার কখন আমার জিভ মুখে পুরে চুষতে লাগলেন, ওনার গরম নীঃশ্বাস আমার মুখে পরতে লাগল, 

এতে আমি উত্তেজনা অনুভব করতে লাগলাম। আমি একটা গরম মোটা মত কিছু পোদের ফাকে অনুভব করতে লাগলাম, আমি ড্রেসের নিচের পার্ট টা পরে থাকায় ঠিকমত অনূভব করতে পারছিলামনা ওটা কি। গরম জিনিষটা যখনি আমার গুদ বা পোদের ফুটোর সংস্পশে আসছিল আমার তখন উত্তেজনা পূর্ন আরামের অনুভূতি হচ্ছিল আর মুখদিয়ে “উমমমম….. আঃ….. উই… ” এরকম আওয়াজ বের হচ্ছিল। 

আমার গুদের ভেতর তখন রসের বন্যা বইছে, আমি পাছা নাড়িয়ে বারবার গরম জিনিস টাকে গুদের আর পোদের সংস্পশে আনার চেষ্টা করতে লাগলাম। ওদিকে সিং জি ধনের উপর এহেন পাছার নাড়া চাড়ার সুখ সইতে পার ছিলেন না উনি হাতের সমস্ত বল দিয়ে পাছার বল দুটো দুহাতে টিপতে লাগলেন। গুদ পোদ মারার চটি

আমি ওনার কানের কাছে মুখ নিয়ে বললাম “… সিং জি…. পাছায় আদর……. আআআআস্তে….. করুন…. লালালাগছে….. ” সিং জি পাছা টেপনের জোর অনেকটা কমিয়ে দিয়ে আদুরে গলায় বললেন ” মা….. এবার…. ঠিক….. আছে ” উত্তরে আমি বললাম “…. হ্যা…. এবার…. ভাল…. লাগছে “। 

সিং জি প্রচন্ড্র গরম হয়ে গেছিলেন, কপরে ঢাকা আমার যৌনাঙ্গ তাকে আরো হিংস্র করে তুলছিল। সিং জির আর তর সইছিল না তিনি প্রিয়ার দিকে তাকিয়ে বললেন যাও ড্রিংশ নিয়ে এস, প্রিয়া মুচকি হেসে বলল আধা দেব না একটা দেব. সিং জি বলল দুট, প্রিয়া সিং জির দিকে তাকাল, সিং জি বলল ফিগারটা ভাল সামলানো যাবে না তোমার সাহাজ্যের দরকার পরবে, প্রিয়া হাসতে হাসতে চলে গেল, আমর মাথায় ওদের কথার মানে কিছু ঢুকল না।

সিংজি তখন আমাকে কোল থেকে নামিয়ে পাশে বসিয়ে জোরে জোরে আমার মাই টেপা শুরু করে দিয়েছেন। আমার টেপনটা বেশ ভাল লাগছিল তাই আমি কিছু বলছিলাম না। প্রিয়া ড্রিংশ নিয়ে এল। তিনটি গ্লাসের দুটিতে কাল আর একটিতে সাদা ঘোলটে সরবত ছিল। 

সিং জি সাদা সরবত টা আমার মুখের কাছে ধরলেন, আমি সরবত হাতে নিয়ে খেতে লাগলাম। সিংজি তখন মাই টেপা বন্ধ করে সরবত খাচ্ছেন। আমি মনে মনে ভাবতে লাগলাম সিং জি আবার কি মাই টিপবেন, আমার বেশ ভাল লাগছিল। তিন জনেই একসাথে শরবত খওয়া শেষ করলাম। 

সিং জি বললেন আমি দু মিনিটে আসছি বলে বেড়িয়ে গেলেন। আমি অনূভব করলাম আমার মাথাটা হালকা ঝিমঝিম করছে শরিরের ভেতরটা গরম হচ্ছে, গুদের ভেতর ভেজা ভেজা লাগছে, আমি উসখুস করতে লাগলাম। সামনে দেখি প্রিয়া ক্রমাগত আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হেসেই চলেছে। ওকে দেখতে খুব সুন্দর লাগল আমার, এমন সুন্দর কাউকে কোনদিন লাগে নি। ঠিক সেই সময় সিংজি এসে ঘরে ঢুকলো, সিংজি কে দেখে আমার মনে হল এক সারে ছ ফুট লম্বা রাজপুরুশ আমার দিকে এগিয়ে আসছে। আমি মাথাটা একটু ঝাকি দিলাম এ সব আমি কি ভাবছি। সিংজি আর প্রিয়া দুজনে আমার দুপাশে এসে বসল। গুদ পোদ মারার চটি

দুজনে আমার দুই মাই আস্তে আস্তে টিপতে লাগল, ধিরে ধিরে টেপার চাপ বারতে লাগল। হঠাত খেয়াল করলাম প্রিয়া ধিরে ধিরে টপের চেন খুলছে আমি ওর হাত ধরে বাধা দিলাম তারপর বললাম একি টপটা খুলছ কেন, সিংজি আমার হাতটা ধরে সরিয়ে দিল। প্রিয়া আবার চেনটা খুলতে লাগল। 

আমি ওর চোখের দিকে তাকিয়ে ছিলাম ওর মুখে মিস্টি হাসি। ও আমার বুকের আবরন খুলে নিল তারপর দুরে ছুড়ে ফেলে দিল আমি লজ্জায় দু হাত দিয়ে মুখ ঢাকলাম। দুজন মুখ নামিয়ে আমার দুই মাই চুষতে লাগল, আরামে আমার চোখ বুঝে আসছিল, গায়ের সোনালি হালক পশম গুল দাড়িয়ে গেছিল। আমি মাথাটা সোফায় হেলান দিয়ে চোখ বুঝে মাই চোষন উপভোগ করতে লাগলাম। 

হঠাত খেয়াল করলাম আমার ড্রেসের নিচের পার্টের চেন কেউ খুলছে তাকিয়ে দেখি সিং জি দাঁত দিয়ে চেন টা ধিরে ধিরে খুলছে আমি শেষবারের মত মরিয়া হয়ে শরীরের শেষ বস্ত্র বাচাতে চেষ্টা করলাম কিন্তু প্রিয়া আমার দু হাত মাথার উপর তুলে ধরল আর আমার বগল চাটতে শুরু করল, আমি শুধু বলতে পারলাল “ওটা খুলবেন না প্লিস আমার লজ্জা করছে” ততক্ষনে সিং জি আমার পাছাটা হালকতুলে আমার শেষ বস্ত্র খুলে দুরে ছুরে ফেলে দিয়েছিলেন। 

প্রিয়া ঘুরে পাছাটা আমার মুখের সামনে ধরল আমি প্রিয়ার গুদের থেকে হালকা মিস্টি গন্ধ পেলাম আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না ওর গুদটা চাটতে শুরু করলাম আর সিং জি আমার পা দুট যথাসম্ভব ফাক করে প্রিয়ার হাতে দিলেন তারপর আমার গুদ আর পোদের ফুটো চাটতে লাগলেন। 

আমি এবার আস্তে আস্তে বলতে লাগলাম -“আমাকে শেষ করে দিন সিং জি …আমি আর পারছিনা …”, সিং জি চাটা বন্ধ করে বললেন “আমি বুঝতে পারছি তোমার অবস্থা …কিন্তু তোমার মত মেয়েকে তিলে তিলে মারতেই মজা বেশি ” তারপর তিনি আরো চেপে চেপে গুদ পোদ চাটতে লাগলেন ” আমি নিজে থেকে কোমর তুলে সিং জির মুখের কাছে ধরতে লাগলাম। দশ মিনিট এভাবে চলার পর আর পারলাম না প্রিয়ার গুদটা কামরে ধরলাম তলপেটটা কেঁপে উঠল তারপর জীবনের প্রথম রস খসালাম আর সেই রস সিং সাহেব চেটেপুটে খেলেন। নায়িকা শ্রাবন্তির চুদাচুদি চটি গল্প

সিং সাহেব আমাকে পাজকোলা করে তুলে হাটতে লাগলেন আমি সিং জির গলা জড়িয়ে ধরে গালে চুমু দিলাম। সিং জি বলল আজ তোমাকে গুদ আর পোদ মেরে পেট করে দেব। আমি বললাম গুদ পোদ মারা আবার কি, সিং জি বললেন ওটা একটা খেলা প্রথমে কষ্ট হয় পরে আরাম, কি তুমি খেলবে তো। গুদ পোদ মারার চটি

আমি বললাম তুমি যা বলবে আমি তাই করব। প্রিয়া আগে হাটছিল হাতে একটা চাবি ছিল একটা দরজার লক খুলে আমরা ভেতরে ঢুকলাম আমি দেখলাম ঘরের ভেতরে দেওয়ালে বড় বড় স্কিন, ঘরের মাঝখানে একটা বেড তবে দেখেই বোঝা যাচ্ছে এটা বিভিন্ন শেপে চেঞ্জ করা যাবে।

গুদ পোদ মারার চটি

বেডের চারিদিকে অসংখ্য ক্যামেরা আর লাইট লাগান। সিং জি আমাকে ওই বেডে ছুরে ফেলে দিলেন তারপর রিমোটে টিভি এসি লাইট ক্যামেরা সব অন করে দিলেন। সব টিভি স্কিনে আমার ছবি ফুটে উঠল। প্রিয়া আর সিংজি আমার পাশে এসে বসল, প্রিয়া আমাকে ঠেলে শুইয়ে দিয়ে নিজেও শুয়ে পরল তারপর আমার ঠোঁট চুষতে শুরু করল আর হাতে মাই টিপতে লাগল ওদিকে সিং জি আমার পাছার তলায় দুটো বালিশ দিয়ে পাছা টা উচু করে নিল তারপর আমার পাদুট আমার মাথার দুপাশে শক্ত করে চেপে ধরতে বললেন প্রিয়াকে। 

এর ফলে আমি এতটাই গোল হয়ে গেছিলাম যে নিজের গুদ নিজেই স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। সিং জি আঙুল ক্রিম মাখিয়ে নিলেন তারপর আমার পোদের ফুটোয় একটা আঙুল ঢুকিয়ে আগু পিছু করতে লাগলেন। সিং জি আমার দিকে তাকিয়ে জানতে চাইলেন কেমন লাগছে মিতা, আমি বললাম ভাল। 

তারপর দুট আঙুল এক করে পোদে ঢোকালেন এবার আমি ব্যাথায় কুঁকিয়ে উঠলাম আর বললাম সিং জি বার করে নিন খুব ব্যাথা করছে। সিং জি বার না করে আস্তে আস্তে আগু পিছু করতে লাগলেন। তিন চার মিনিট পর আমার ব্যাথা কমে একটু আরাম হতে লাগল। সিংজি আঙুল বের করে একটা ডিলডো ঢুকিয়ে ছেড়ে দিলেন। সিংজি এবার গুদটা চূষতে শুরু করলেন এদিকে প্রিয়া আমার মাই চুষতে লাগল। 

কিছুক্ষনে আমার শরির গরম হয়ে গেল, মনে হচ্ছিল গুদের ভেতর হাজার টা শুয়োপোকা কিলবিল করছে, হঠাত সিং জি জিভ গুদের ভেতর ঢুকিয়ে কখন নারাচারা কখন আগু পিছু করতে লাগলে লাগলেন, আমার মুখ দিয়ে অজান্তে আঃ উঃ উইমা এইসব শব্দ বেরিয়ে ঘরের ভেতর প্রতিফলিত হতে লাগল আমি দুহাত দিয়ে সিং জির মাথা গুদে চেপে ধরলাম। সিং জি বুঝলেন আমার সেক্স চরমে উঠেছে তবু জিভ বার না করে নাড়াচাড়া করতে লাগলেন। গুদ পোদ মারার চটি

আমি আর পারলাম না, সিং জির মাথা গুদে চেপে ধরে বললাম সিং জি ওখানে কিছু ঢোকান নইলে আমি মরে যাব। সিং জি হাসি মুখে উঠে দাড়ালেন বিছানার উপর তারপর আন্ডারওয়ার ব্যাতিত নিজের সকল বস্ত্র খুলে ফেললেন। আমি তখন উত্তেজনায় বিছানায় ছটপট করছি, প্রিয়া আমাকে হাত টেনে উঠতে সাহাজ্য করল তার পর কানে কানে বলল তোমার গুদের শুয়োপোকা মারার যন্ত্র সিং জি আন্ডারওয়ারের ভেতর লুকিয়ে রেখেছেন। 

আমি তাড়াতাড়ি সিং জির সামনে গিয়ে হাটু গেড়ে বসে বললাম কোথায় দেখি যন্ত্র টা, সিংজি হেসে বললেন নিজেই আন্ডারওয়ার নামিয়ে দেখে নাও। আমি দু হাত দিয়ে একঝটকায় আন্ডারওয়ারটা নিচে নামালাম তার পর আতকে উঠলাম, সিং জির যন্ত্রটা প্রায় বার ইঞ্চি লম্বা আর ঘেড়াও কম করে আট ইঞ্চি, আমি যন্ত্রটা নাড়েচেড়ে দেখতে লাগলাম, যন্ত্রটা একহাতে ধরতে পারলাম না এক দেড় ইঞ্চি বাকি থেকে যাচ্ছিল, মাথাটা একবার চেটে দেখলাম নোনতা লাগল আর নাকে একটা উগ্র মিষ্টি গন্ধ আসল। 

প্রিয়া আমার কান্ডকারখানা দেখে বলল ওটাকে বাড়া বলে তারপর আমাকে সরিয়ে সিং জির বাড়ায় এক ধরনের ক্রিম ভালভাবে মাখালো তারপর আমার কানে ফিসফিস করে বলল বারার সাইজ যত বড় আনন্দ তত বেশি তারপর কানে একটা আলতো কামর দিয়ে সরে গেল। 

সিং জি আমাকে কোলে উঠতে বলল, আমি একলাফে সিং জির গলা ধরে ঝুলে পরলাম তারপর সিংজি আমার পাছার বল দুটি ধরে উচু করে ধরল, প্রিয়া নিচেবসে দু আঙুল দিয়ে আমার গুদ ফাক করে সিংজির বাড়া আমার গুদের মুখে সেট করে ধরল সিং জি আমাকে ধিরে ধিরে নিচে নামাতে লাগলেন ফলে বারা ধিরে ধিরে গুদে ঢুকছিল। বারার মাথা গুদে ঢুকতেই আমার মনে হল গুদ ফেটে যাবে, যন্ত্রনায় আমার শরীর কাঁপতে লাগল, আমি সিং জির গলায় ভর করে উপরে উঠতে চেষ্টা করলাম কিন্তু প্রিয়া আগে থেকেই আমার কোমর ধরে নিচের দিকে চেপে রেখেছিল, 

আমি যত উপরে উঠতে চেষ্টা করছিলাম প্রিয়া তত বেশি নিচে নামিয়ে দিচ্ছিল ফলে বাড়া আরো তাড়াতাড়ি ঢুকছিল ব্যাথাও বেশি হচ্ছিল, পথ না পেয়ে আমি সিং জি কে পিঠে কাঁধে গালে মারতে লাগলাম কিন্তু সিং জি একই গতিতে নিচে নামাচ্ছিলেন। আমি মরে গেলাম মরে গেলাম বলে চেচাচ্ছিলাম চোখ দিয়ে জল পরছিল। একসময় আমি হাপিয়ে সিং জির কাঁধে মাথা রেখে ব্যাথা সহ্য করতে লাগলাম, খেয়াল করলাম সিং জির তলপেট আমার পাছায় এসে ঠেকেছে। 

সিং জি কিছক্ষন চুপচাপ দাড়িয়ে রইলেন তারপর ধিরে ধিরে ঠাপ দিতে শুরু করলেন, ইঞ্চি দুয়েক বার করে আবার ঠেলে ঢুকিয়ে দিতে লাগলেন। আমার ব্যাথা তখন অনেকটা কমে এসেছে, হালকা ঠাপ বেশ ভাল লাগতে শুরু করেছে। আমি সিং জির গালে দু তিনটে চুমু দিলাম। সিং জি ধিরে ধিরে ঠাপের গতি বাড়াতে লাগলেন। আমার নিঃস্বাশের গতি বারতে লাগল গুদের ভেতর আবার শুয়োপোকার কিলবিলানি শুরু হল। গুদ পোদ মারার চটি

আমি পা ছড়িয়ে দিলাম যাতে সিং জির ঠাপ দিতে সুবিধা হয়। সিংজির কানে বললাম আমার খুব ভাল লাগছে আরো জোরে ঠাপ দিন। সিংজি গায়ের জোরে পাগলের মত ঠাপ শুরু করলেন, আর মুখে কাতরাতে কাতরাতে বলতে লাগলেন “উফফ …সোনা কি ঠাসা আর গরম গুদ খানা তোমার ….. এত সুখ তোমার ভেতরে……. যদি জানতাম তোমার ভেতরে এত সুখ ….. সোনা তোমার কেমন লাগছে …তোমার আরাম হচ্ছে …”, আমার দুদু খানা ময়দার মতো কচলাতে কচলাতে ঠাপাতে লাগলেন। প্রতি ঠাপে বারার মাথা অবধি বার করে পরক্ষনেই গোড়া অবধি ঠেলে ঢোকাচ্ছিলেন, ঠাপের চাপে আমি লাফিয়ে উপর দিকে উঠে যাচ্ছিলাম।

আমি সিং জির গলা শক্ত করে জরিয়ে ধরে বললাম “ সিং জি…. একটু আসতে করুন…. আপনারটা সত্যি খুব বড় …. তারপর সিং জির সারা মুখে চুমু দিতে লাগলাম। পাছা আর তলপেটের ধাক্কায় থপ থপ, গুদের হাওয়া বেরনোর ভস ভস আর গুদ বাড়ার ঘষাঘষির পচ পচ তার ওপর আমার মুখ দিয়ে আঃ আঃ ইয়েস আরোজোরে এই সব আওয়াজে ঘর ভরে গেছিল। পনের মিনিট এভাবে চলার পর আমি অনুভব করলাম আমার তলপেটে মোচর দিচ্ছে আমি কোলের মধ্যেই তলঠাপ দেওয়া শুরু করলাম। 

মিনিট দুয়েক পর আমি ঝটকা দিয়ে গুদের জল খসালাম। সিং জি বললেন “ সোনা …এত তারাতারি বার করে ফেললে” তারপর গুদের থেকে বাড়া বার করে আমাকে বিছানায় হামাগুড়ির র পোজে বসিয়ে দিয়ে নিজে হাটু গেরে পাছার কাছে বসলেন। প্রিয়া আমার পাছার বল দুট দু পাশে টেনে ধরল, সিং জি আমার পাছায় ঢোকান ডিলডোটা টেনে বারকরলেন তার পর আমকে বললেন পাছাটা লুজ কর। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৮

আমি পা দুট দুপাশে ছড়িয়ে দিলাম। পোদের ফুট আনেকক্ষন ডিলডো ঢুকে থাকর ফলে বন্ধ হচ্ছিল না। সিং জি পাছার ফুটোর মুখে বাড়া ঠেকাতে আমি একটু কেঁপে উঠলাম। সিং জি হালকা করে একটা ঠাপ দিলেন, বারার মাথাটা পক করে আওয়াজ করে ঢুকে গেল। আমি হালকা ব্যাথা অনূভব করলাম। মাথা ঘুড়িয়ে সিং জিকে বললাম খুব একটা ব্যাথা হচ্ছে না আপনি বাড়া ঢোকান। আমার তরফ থেকে গ্রিন সিগনাল পেয়ে সিং জি জোরে একটা ঠাপ দিল, ইঞ্চি ছয়েক বাড়া ঢুকে গেল, আমি বাবা গো মা গো বলে বিছানায় শুয়ে পরলাম, সিং জিও আমার সাতে সাতে আমার ওপর শুয়ে পরল ফলে বাড়া পাছার ফুট থেকে এক ফোটাও বেরল না আমি বললাম “ আমি আর পারছি না …. আমার দম বন্ধ হয়ে আসছে….. আপনি বের করে নিন ”। গুদ পোদ মারার চটি

সিং জি দু তিন মিনিট চুপ চাপ রইলেন তারপর হাতে ভর দিয়ে একটু উঠলেন। প্রিয়া আমার তলপেটের তলায় দুট বালিশ দিয়ে দিল ফলে আমার পাছা পাহাড়ের মত উচু হয়ে রইল। ব্যাথা আনেকটা কমে গেছিল, সিং জি আবার ধিরে ধিরে হালকা ঠাপে বাড়া ঢোকাতে লাগলেন। পাঁচ মিনিট পর সিংজির তলপেট আমার পাছায় ঠেকল। এবার সিংজি আস্তে আস্তে ইঞ্চি দুয়েক বার করে আবার ধিরে ধিরে ঠেলে ঢোকাতে লাগলেন। 

এভাবে মিনিট পাঁচেক চলল তাপর ঠাপের গতি ধিরে ধিরে বাড়াতে লাগলেন। আমিও ঠাপের তালে তালে পাছা তুলে ধরতে লাগলাম। পাছায় একটা আলাদা আরামের উনুভুতি হচ্ছিল তার সাথে গুদেও শুয়োপোকার আনাগোনা শুরু হল। কিছুক্ষন পর সিং জি পাছায় রাম ঠাপ দেওয়া শুরু করলেন। আমি পাছার ফুটোর দওয়াল দিয়ে সিং জির বাড়া চেপে ধরতে লাগলাম ফলে সিং জির আরাম দশগুন বেড়ে গেল। 

সিং জি আমার কানের লতি মুখে পুরে চুষতে লাগলেন আর গায়ের জোরে ঠাপ দিতে লাগলেন, আমি বললাম ” সিং জি…….. সোনা অস্তে… আস্তে……. তোমার বাড়াটা অ… অনেক বড়……. আমার পাছা ফেটে যাবে ” সিং জি বললেন ” সোনা….. আরেকটু সহ্য কর…… আমার আরাম হচ্ছে….. তোমার পাছায় এত সুখ…. আর একটু.. ” আমর মনে হল সিং জি আমার পাছা না ফাটিয়ে ছারবেন না। 

প্রায় একঘন্টা ধরে গুদ পোদ ঠাপান চলছিল, আমরা দুজনেই ক্লান্ত হয়ে পরছিলাম। ইতিমধ্যে সিং জি গোঙ্গান শুরু করলেন তারপর একঝটকায় বাড়াটা পোদের ফুটোর থেকে বের করেনিলেন। , গোঙ্গানোর আওয়াজ শুনে প্রিয়া আমার কাছে এসে দাড়িয়েছিল, বাড়া বার করে নিতেই ও আমাকে সোজা করে শুইয়ে দিল তারপর এক হাথে আমার চুলের মুঠি শক্ত করে ধরল অনা হাতে আমার গাল চেপে মুখ হা করিয়ে দিল, সিং জি আমার মাথার দু হাটু দিয়ে বসে বাড়ার মাথা আমার হাঁ করা মুখে চেপে ধরলেন। 

বাড়ার মাথা এত বড় ছিল যে চাপাচাপি সত্তেয় মুখে ঢুকলো না কিন্তু বাড়ার ফুটোটা মুখের ভেতর ছিল, সিং জি হাত দিয়ে বাড়ার চামড়া দু তিন বার আগু পিছু করে ঝটকা মেরে আমার মুখে মাল খালাস করতে লাগল। আমার মুখ মালে ভরে গেল, মালের স্বাদ আর উগ্র গন্ধ আমার ভালই লাগল আমি সমস্ত মাল গিলে ফেললাম, বাড়ায় যেটুকু মাল লেগে ছিল আমি চেটে চেটে খেয়ে নিলাম। 

কিছুক্ষন রেষ্ট নেওয়ার পর সিং জি বলল কেমন লাগল মিতা আমি সিংজিকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করে বললাম খুব ভাল এত সুখ আমি কোনদিন পাইনি। সিং জি আমাকে পাজকোলা করে আমার রুমে নিয়ে গিয়ে বেডে শুইয়ে দিয়ে চলে গেলেন। আমি ক্লান্তিতে কিছুক্ষনের মধ্যে ঘুমিয়ে পরলাম। গুদ পোদ মারার চটি

ঘুম ভাঙল রাত নটা নাগাদ মাথায় অসহ্য জন্ত্রনা হচ্ছিল, আমি তাড়াতাড়ি নাইট ড্রেশ টা পরে নিলাম, ঘরের কোনে দেখলাম প্রিয়া খাবার ঢাকা দিয়ে রেখে গেছে, অরুপের কথা মনে পরল, ছয়সাত ঘন্টা হল ওর সাথে কথা হয়নি, একটা ফোন করা দরকার। ব্যাগের থেকে ফোনটা বার করে দেখলাম টাওয়ার নেই, ভাবতে লাগলাম কি করা যায় হঠাত প্রিয়ার কথা মনে পরল, ওতো পাশের রুমেই আছে, আমি তাড়াতাড়ি ওর রুমে গিয়ে নক করলাম। 

প্রিয়া দরজা খুলে হাত ধরে আমাকে ভেতরে নিয়ে গেল, আমি বললাম তোমার মোবাইলে টাওয়ার আছে প্রিয়া, আমি একটা ফোন করব, ও আমার কথার উওর না দিয়ে প্রশ্ন করল তুমি খেয়েছো কিছু, আমি বললাম না, ও আমাকে বিছানায় বসিয়ে পাশের ঘর থেকে খাবারটা নিয়ে এসে আমার হাতে দিয়ে বলল আগে খাও তারপর তোমার সব কথা শুনবো। আমি খাবার খেতে খেতে ওকে কিছু বলতে যাচ্ছিলাম ও বলল খাবার খাওয়ার সময় কথা বলতে নেই তারপর দু মিনিটে আসছি বলে রুম থেকে বেরিয়ে গেল। 

আমি খাবারটা শেষ করে প্লেট টা বেশিনে রেখে হাত ধুয়ে নিলাম, প্রিয়াও সেই সময় এক গ্লাশ শরবোত নিয়ে ঘরে ঢুকে বলল এটা খেয়ে নাও শরীরও ভাল লাগবে ঘুমও ভাল হবে। আমি সরবোতটা একঢোকে খেয়ে নিলাম তারপর প্রিয়াকে বললাম এবার আমাকে আমার স্বামির সাথে কথা বলতে দাও। প্রিয়া আমার পাশে এসে কিছুক্ষন চুপচাপ বসে রইল তারপর বলল আমি তোমাকে কিছু কথা বলব তুমি যদি শোন তাহলে তোমার দাম্পত্ত জীবন হয়ত বেচে যাবে। 

আমি ঘাবরে গিয়ে বললাম “তুমি এমনকথা বলছ কেন আমার ভয় করছে ” আমি অরুপ কে মনেমনে ভালবেসে ফেলেছি ওকে ছাড়া আমি বাচবো না। প্রিয়া বলল তাহলে একটু শান্ত হয়ে শোন, স্বামি স্ত্রির সম্পক বিস্বাশ আর ভালবাসার ওপর টিকে থাকে, যৌন মিলন রসদ জুগিয়ে ভালবাসাকে বাড়তে সাহাজ্য করে আর বিস্বাশ ভালবাসার কাঁধে ভর করে ধিরে ধিরে বাড়তে থাকে, কিন্তু বিস্বাশ কাচের মত ঠুনকো হয়, সামান্য ভুলের আঘাতে ভেঙে পরে। 

বিস্বাস ভাঙলে ভালবাসার মূল্যহিন হয়ে যায়। স্বমি কোনদিন স্ত্রির অনা পুরুষের সাথে যৌন মিলন মেনে নিতে পারে না এতে তার অহমে আঘাত লাগে আর স্ত্রি যদি স্বামির অজান্তে অন্য পুরুষের সাথে যৌন মিলনে রত হয় তাহলে স্বামির বিস্বাস ভেঙে যায় আর সম্পর্কের অবসান ঘটে। অরুপের তোমার প্রতি বিস্বাশ গড়ে ওঠার আগেই তুমি অজান্তে ভাঙার পথ তৈরি করেছ। 

তুমি সিং জির সাথে আজ বিকেলে যে খেলা খেলেছ তাকে যৌন সংযোগ বা যৌন মিলন বলে। আমার মনে হল আমার শরির অবশ হয়ে আসছে চোখ জলে ঝাপসা হয়ে এল, এ আমি কি করলাম, আমি কোন মুখে ওর সামনে গিয়ে দাড়াব। আমার গলা ধরে আসছল তবুও প্রিয়াকে বললাম “তোমরা আমার এতবড় ক্ষতি করলে, তোমাদের বিবেকে বাদল না” প্রিয়া কোন কথা না বলে আলমারির থেকে একটা বোতল বার করল তারপর দুট গ্লাসে বোতল থেকে তরল ঢেলে একটা আমায় দিয়ে বলল এটা খাও একটু ভাল লাগবে। গুদ পোদ মারার চটি

গ্লাসের তরলের গন্ধ নাকে আসতে বুঝলাম মদ আমি একঢোকে পুর গ্লাশ টা শেষ করলাম তারপর প্রিয়াকে বললাম ” কিহল বললে না তো কেন করলে……. আমি তো তোমাদের চিনতামি না…… তবে কেন করলে এতবড় ক্ষতি “। প্রিয়া আমার পাশে এসে বসল তারপর বলল কারনটা খুব পেচান, এর শুরু একবছর আগে থেক হয়ে গেছিল আসলে টার্গেট তুমি নও টার্গেট অরুপ। 

আমি বিস্মত হয়ে প্রিয়ার দিকে তাকালাম প্রিয়া বলতে লাগল, সিং জির বড়াবড়ই জঙ্গি সংগঠন গুলির সাথে হাত ছিল, মাইনের ব্যবসা চালাতে সিং জির ওদের সাথে হাথ মিলিয়ে চলতে হত, সিং জির দ্বিতীয় পক্ষের মেয়ে সোফিয়া তখন ব্যবসার অর্ধেক চাপ নিজের ঘাড়ে তুলে নিয়েছে তাই সিং জি খুব খুসি ছিলেন। কুলদীপকে সিং জি কোনদিন পছন্দ করতেন না, এর একটা বড় কারন ছিল কুলদীপের মা। 

কুলদীপের মার চরিত্রহিনতার জন্যই তার সাথে বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বার সোফিয়ার মাকে বিবাহ করেন সিং জি। সোফিয়া ছোটবেলা থেকেই সিং জির প্রান ছিল, চার বছর আগে সোফিয়ার মার মৃত্যুর পর সোফিয়াই সিং জি একমাত্র পরিবার হয়, ব্যবসার কাজে আরুপ আর সোফিয়াকে দিনের বেশির ভাগ সময় একসাথে কাটাতে হত, আরুপের টেলেন্ট একাগ্রতায় সোফিয়া মুগ্ধ ছিল, ধিরে ধিরে সোফিয়া অরুপের রুপে মুগ্ধ হয়ে প্রেমে পরে, কিন্তু আরুপ ব্যাপারটা বুঝতে পারে নি সে সফিয়াকে মালিকের কন্যা কম্পানির বস হিসেবে সমিহা করত। 

সিং জি মেয়ের মনের অবস্থা কিছুটা ধরতে পেরেছিলেন তিনি ব্যাপারটা মনে মনে মেনে নিয়ে অরুপকে ডবল প্রমশন দিয়ে এমন পোষ্টে আনেন যাতে ওরা আরো বেশি সময় একসাথে থাকতে পারে। যথারিতি সবই ঠিক চলছিল কিন্তু একটা ঘটনায় সব উলট পালটা হয়ে যায়। 

সোফিয়ার একটা বদভ্যাস ছিল সে মাঝেমাঝে কাউকে কিছু না জানিয়ে বডিগার্ড ছাড়া ডেন্স বাড়ে গিয়ে এককোনায় বসে নাচ দেখতো আর বিয়ার খেত। এমনই একদিন সে ডান্স বারে বসে বিয়ার খাচ্ছিল। চারটি ছেলে তাকে ফলো করে তার পর ওয়েটারের সাহাজ্যে নেশার ওষুধ অতিমাত্রায় বিয়ারে মিশিয়ে দেয়, সোফিয়া বিয়ার খেয়ে অশুস্থ হলে ছেলেগুল তাকে বান্ধবি সাজিয়ে একটি হোটেলে নিয়ে গিয়ে সারারাত যৌন অত্যাচার করে তারপর হোটেলের লোকের সন্দেহ হলে সকালবেলা তারা সোফিয়াকে হোটেলে ফেলে পালায়। এদিকে সিং জি সারা রাত বিশাল পুলিশ বাহিনি নিয়ে মেয়েকে খুজে বেরিয়েছেন।

সকালে তিনি খবর পেয়ে নিজে মেয়েকে ফিরিয়ে নিয়ে আসেন, সোফিয়ার রেপ হওয়ার ব্যাপার টা সম্পুন্ন ভাবে চেপে দেন। তার দু দিন পর পেপারে খবর বেড়োয় এক ওয়েটার সহ পাঁচ জন পুরুশের লাশ জঙ্গলে পাওয়া গেছে, কে বা কারা হত্যা করেছে জানা জায়নি। এদিকে সোফিয়া মানুষীক ভাবে ভেঙে পড়েছিল অফিসে জাওয়াও বন্ধ করে দিয়েছিল। মেয়ের মানষীক অবস্থার কথা ভেবে সিং জি অরুপকে অনুরোধ করেন তার বাড়ি গিয়ে ব্যবসার ব্যাপার গুল সোফিয়ার সাথে আলোচনা করতে। গুদ পোদ মারার চটি

অরুপ মাঝেমাঝে সিংজির বারিতে গিয়ে সোফিয়ার সাথে ব্যবসার আলোচনা করতে লাগল। ছমাস এভাবে চলার পর সিং জি অনুভব করলেন সোফিয়া আগের থেকে অনেকটা স্বাভাবিক হয়ে গেছে। কিন্তু হায় রে ভাগ্য বড়ই নিষ্ঠূর মানুষ যখন ভাবে সব ঠিক হয়ে গেছে ভাগ্য তখনি তার নিষ্ঠূর চালটি চালে। প্রিয়া কিছুক্ষন চুপকরে রইল তারপর আবার বলতে শুরু করল। সোফিয়ার মানষিক অবস্থা এতোটাই খারাপ ছিল যে সে খেয়াল করে নি তার পাঁচ মাস আগে থেকে period বন্ধ হয়ে গেছে, প্রায় ছয় মাস আগের সেই ভয়াভয়ো রাতটি সোফিয়ার দেহে মাতৃত্ব এনে দিয়ে ছিল। সিং জিও ব্যপারটি বুঝে উঠতে পারেন নি শুধু অরুপ 

সোফিয়ার শরিরে মাতৃত্বের চিহ্ন এক দেড় মাস আগেই টের পেয়ে ছিল কিন্তু সে profasion এর সাথে নিজস্বতাকে মিলিয়ে ফেলেনি তাই এ ব্যাপারে নিয়ে কার সাথে কোন কথা বলা অনুচিত মনে হয়েছে। এরপর সিং জি একদিন অরুপ কে বিকেলে চায়ের আমন্ত্রন জানান তারপর চা খেতে খেতে সিং জি অরুপকে সোফিয়ার সাথে বিবাহের প্রস্তাব দেন। 

সোফিয়া পাশে বসে লজ্জায় মাথা নিচু করে অরুপের সম্মতির অপেক্ষা করছিল, এর উত্তরে অরুপ বলেছিল স্যার আপনি আমার গুরুজন, আপনি আমাকে আপনার মেয়ের যোগ্য মনে করেছেন এতে আমি সন্মানিত বোধ করছি, আমি স্বচ্ছন্দে আপনার কথা মেনে নিতাম কিন্তু আমার মনে হয় ম্যাডাম অন্য কাউকে ভালবাসে, আপনাকে লজ্জায় হয়ত বলেননি, আপনার উচিত সেই মানুষটিকে তাড়তাড়ি ডেকে বিবাহের প্রস্তাব দেওয়া কারন ম্যাডাম তার “সন্তান কে বহন করছেন । 

আমি আর ম্যাডাম বন্ধুর মত এর থেকে বেশি কিছু আমাদের মধ্যে নেই। সোফিয়া কিছুক্ষন আরুপের দিকে তাকিয়ে থেকে ধিরে ধিরে নিজের রুমে চলে গেছিল। সিং জি মেয়ের সাথে কথা বলার সাহস পান নি, সারারাত ওই চায়ের টেবিলে বসে মদ খান, ভোরবেলায় তিনি নিজে চা বানিয়ে কাপে চা নিয়ে মেয়ের রুমে যান, দরজা খুলে দেখেন বিছানায় মেয়ের প্রান হীন দেহ পরে রয়েছে। সোফিয়া একটা চিঠি রেখে গেছিল তাতে লেখা ছিল “বাবা আমি বাঁচতে চেয়েছিলাম, পারলাম না হেরে গেলাম, আমাকে ভুলে যেয়”

প্রিয়া আর আমি দুজনেই চোখেই জল ছিল। আমি ধিরে ধিরে নিজের রুমে গিয়ে শুয়ে পরলাম, সারারাত ঘুম এল না বারবার বাবার মুখটা মনে পরছিল বাবার সাথে সিং জির মুখটা বারবার গুলিয়ে যাচ্ছিল, বার বার কেউ কানের কাছে বলছিল “আমি বাঁচতে চেয়ে ছিলাম”। ভোরের দিকে কখন ঘুমিয়েছি মনে নেই, সকাল দশটার সময় প্রিয়ার ডাকে ঘুম ভাঙল। বেড টি খাওয়ার পর ফ্রেশ হয়ে নিলাম। 

প্রিয়া ডেকে বলল চল ঘুরে আসি, আমি বললাম কোথায় ও হাত ধরে টেনে নিয়ে যেতে যেতে বলল জন্নতে। বাংল থেকে বেরিয়ে দেখলাম ড্রাইভার গাড়ি নিয়ে আগে থেকেই দাড়িয়ে আছে। আমরা গাড়িতে উঠতেই গাড়ি জঙ্গলের মধ্য দিয়ে ছুটে চলল। এক ঘন্টা পর আমরা একটা পিকনিক স্পটে এসে পৌছলাম। গাড়ি থেকে নেমে কিছুদুর হাটার পর একটা বিশাল নদীর ধারে পৌছলাম, প্রিয়া বলল এটা আমাজন নদী। আমরা নদীর ধারে একটা বসার বেঞ্চে বসলাম। নদীর ঠান্ডা হাওয়া গায়ে লাগছিল, আমি চোখ বুঝে উপভোগ করতে লাগলাম। গুদ পোদ মারার চটি

প্রিয়া হঠাত বলল অরুপকে ফোন করবে না। আমি তাড়াতাড়ি ব্যাগের থেকে ফোনটা বার করে দেখলাম টাওয়ার আছে। দু মিনিট মোবাইলটা হাতে নিয়ে বসে রইলাম তারপর আবার ব্যাগে রেখে প্রিয়াকে বললাম দরকার নেই। সারেবারোটা নাগাদ আমরা বাংলোতে ফিরে ফ্রেশ হয়ে একসাথে বসে লাঞ্চ করছিলাম। প্রিয়া বলল সিং জি ছটা নাগাদ আসবেন তার পর আমার দিকে কিছুক্ষন তাকিয়ে রইল, আমি কোন কথা না বলে খেয়ে চললাম, প্রিয়া আবার কিছু বলতে যাচ্ছিল আমি তাড়াতাড়ি বললাম খাবার খাওয়ার সময় কথা বলতে নেই।

লাঞ্চের পর আমি নিজের রুমে রেষ্ট নিচ্ছিলাম, প্রিয়া আমার রুমে এসে বিছানায় বসল তারপর আস্তে করে বলল কি করবে কিছু ঠিক করেছ ? আমি প্রিয়া কে বললাম তুমি ঈস্বরে বিস্বাস কর ? প্রিয়া কোন উওর না দিয়ে আমার দিকে তাকিয়ে রইল। আমি বললাম “আমি এমন কিছু করতে চাই……… ” আমার পুর কথা না শুনে প্রিয়া ঘর ছেড়ে বেরিয়ে গেল। আমি ঘড়িতে বিকাল পাঁচটার এলার্ম দিয়ে শুয়ে পরলাম। 

পাঁচটায় উঠে স্নান করে লাল রঙের একটা শারি পরলাম তারপর সাজার টেবিলে গিয়ে মাথায় লম্ব করে সিঁদুর পরলাম, কপালে লাল টিপ দিলাম তারপর চোখে কাজল দিয়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুললাম, খোলা চুল ঘাড়ের ওপর ছড়িয়ে দিলাম তারপর বিছানায় বসে সিং জির অপেক্ষা করতে লাগলাম। সারে ছটা নাগাদ প্রিয়া এসে বলল সিং জি তোমাকে ডাকছেন, দেখলাম প্রিয়ার মুখে হাসি নেই। 

আমি বসার ঘরে সিং জির সামনে গিয়ে দাড়ালাম, সিং জি আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইলেন তারপর বললেন “অপূব ” অতি সুন্দর, ” “তুমি এত সুন্দর মনে হচ্ছে কামদেবী স্বয়ং আকাশ থেকে নেমে এসে ছেন” তোমার মত সুন্দর নারির সান্নিধ্য পেয়ে আমি ধন্য “। আমি সিং জির ডান হাথটা ধরে আলতো করে টান দিলাম, সিং জি সোফা থেকে উঠে দাড়াল, আমি সিং জির হাত ধরে নিজের রুমের দিকে হাটতে লাগলাম। রুমে ঢুকে আমি নিজের হাথে দরজা লক করে চাবিটা সিং জির পকেটৈ দিয়ে দিলাম। 

সিং জি আমারকাছে এগিয়ে এসে হাত দিয়ে চুলে বিলিকাটতে কাটতে আমার দুই ঠোঁট মুখ পুরে চুষতে লাগলেন আমাদের মুখের লালা মিলেমিসে একাকার হয়ে গেল, আমি শরিরের ভেতর উত্তেজনা অনুভব করতে লাগলাম। সিং জি ঠোঁট চুষতে চুষতে শাঁরির আচলটা কাঁধ থকে ফেলে দিলেন তারপর দু হাত দিয়ে ব্লাউজের ওপর দিয়ে মাই টিপতে লাগলেন। আমার নিঃশ্বাস দ্রুত পরতে লাগল, আমি সিং জির পাজামার দড়ি খুলে দিলাম, পাজামাটা মাটিতে পরে গেল। 

আমি সিং জির আন্ডারওয়ারের ভেতর হাথ ঢুকিয়ে উথ্থিত বিশাল বাড়ার ছালটা আগুপিছু করতে লাগলাম, এর ফলে সিং জি অত্যাধিক উত্তেজিত হয়ে একটানে ব্লউজের হুক ছিরে মাই অনাবৃত করলেন, ( বলা বাহুল্য আমি ইচ্ছে করেই ব্রা প্যান্টি পরি নি পরলে ব্লাউজের মত ছিড়ে ফেলত সিং জি ) তারপর হাত গলিয়ে ব্লাউজটা বের করে নিয়ে মাটিতে ছুড়ে ফেললেন। এরপর উনি দু হাতে আমার কোমর জাপটে ধরে কোলে তুলে নিয়ে মাই চুষতে শুরু করলেন, উত্তেজনায় আর আরামে আমি বললাম “চোষ সোনা আমার চোষ” আমার মুখ দিয়ে “উমমমম, আঃ, উইমা ” এসব শব্দ বের হতে লাগল। প্রায় পনের মিনিট পালা করে দু মাই চোষার পর আমাকে কোল থেকে নামালেন তারপর আমার কোমরের থেকে শারিটা আলগা কর দিলেন, পুর শারিটা মেঝেতে পরে গেল। গুদ পোদ মারার চটি

আমি তখন উত্তেজনা ফুঁসছি গুদের থেকে যৌন রস পা গড়িয়ে পরছে। উনি নিজের শরিরের বাকি পোষাক খুলে ফেললেন। আমি ওনার সূস্পষ্ট নিখুঁত প্রস্ফোটিত পেশিবহুল শরির টিকে দেখতে লাগলাম, যে কোন নারি এইরুপ নিখুত শরীরের প্রেমে পরতে বাধ্য, আমি হাত দিয়ে পেশিগুল পরখ করে দেখতে লাগলাম। ততক্ষনে সিং জি আমার শায়া খুলেদিয়ে ছেন ফলে আমি সম্পুন্ন উলঙ্গ হয়ে পড়েছি। 

সিং জি আমার উলঙ্গ শরীরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে দেখছিলেন, আমি বললাম কি দেখছ, সিং জি বললেন তুমি সত্তিই অপূব মনে ইচ্ছে হচ্ছে তোমাকে দেবীর আসনে বসিয়ে পূজ করি, আমি খিল খিল করে হেসে উঠলাম, হাসির আওয়াজে সিং জি আরো উত্তেজিত হয়ে উঠলেন, আমাকে পাঁজকোলা করে তুলে বিছানায় শুইয়ে দিলেন তারপর পাছাটা বিছানার ধারে নিয়ে এসে পা দুট ছড়িয়ে ধরে মুখ নামিয়ে এনে গুদ চুষে রস খেতে লাগলেন আর আমি বিছানার চাদর দু হাতে খামচে ধরে মাথা এপাশ ওপাশ করতে লাগলাম আর জোরে জোরে বলতে লাগলাম “মেরে ফেল আমায়…….. মেরে ফেল” “ওগো দয়া কর…… এবার ঢোকাও” “তোমার মোটা বাড়া দিয়ে……. আমার গুদ ফাটিয়ে দাও”। 

সিং জিও আমার যৌন রসের গন্ধে উত্তেজিত হয়ে উঠেছিলেন, তিনি বিছানার পাশে দাড়ালেন আমার পাছার তলায় বালিশ দিয়ে গুদের ফুট বাড়ার হাইটে আনলেন, তারপর বারার মাথা গুদের মুখে সেট করে একটা রামঠাপ মারলেন, গুদ রসে ভরা ছিল একঠাপেই পুর বার ইঞ্চি লম্বা আট ইঞ্চি ঘেড়াও বাড়াটা গোড়া অবধি ঢুকে গেল। আমার মুখ দিয়ে ওক করে একটা শব্দ বেরল। আমি সিং জিকে বললাম আস্তে। 

সিং জি দুহাতে মাই টিপতে ধিরে ধিরে ঠাপ দিতে লাগলেন, তিন চার মিনিট পর আমার উত্তেজনা চরমে উঠল মনে হচ্ছিল গুদের ভেতর হাজার পিপড়ে হেটে চলে বেড়াচ্ছে, আমি দু পা দিয়ে সিং জির কোমড় কাঁচি মেরে ধরলাম, গ্রিন সিগ্নাল বুঝে সিং জি রামঠাপ শুরু করলেন। ঠাপের তালে তালে আমিও কোমর তুলে তলঠাপ দিচ্ছিলাম, পাছা আর তলপেটের সংঘাতে থপ থপ করে আওয়াজ হচ্ছিল আর আমার পাছার বল দুট সাংঘাতিক ভাবে দুলে দুলে উঠছিল। আমার মুখ দিয়ে অজান্তে অনবড়ত “আঃ… উঃ…. মাঃ…. আংগ… উইয়া… ” ইত্যাদি আরাম দায়ক শব্দ বের হতে লাগল।  

এদিকে সিং জি বলতে লাগলেন “আঃ …সোনা গরম গুদ খানা আমায় জাতাকলের মত চেপে ধরছে ….. এত সুখ তোমার ভেতরে ….. সোনা তোমার কেমন লাগছে …আজ তোমায় চুদে চুদে স্বগে পৌছে দেব…”, আমার মাই দু হাতে পাম্প করতে করতে ঠাপাতে লাগলেন। প্রতি ঠাপে বারার মাথা অবধি বার করে পরক্ষনেই গোড়া অবধি গেঁদে ঢোকাচ্ছিলেন, পয়তাল্লিশ মিনিট একনাগাড়ে ঠাপানোর পর সিং জি বাড়া বেরকরে নিলেন, আমি বুঝতে পারলাম সিং জির সময় হয়ে এসেছে, আমি বিছানায় উঠে বসলাম তারপর সিং জির হাত দুট ধরে বললাম “আমার একটা কথা রাখবে “, সিং জি বলল “কি বল”, আমি বললাম “আগে বল রাখবে”, সিং জি হেসে বলল “ঠিক আছে রাখব”, 

আমি ওনার হাত শক্ত করে ধরে বললাম “আমি আপনার বীজ আমার গর্ভে ধারন করতে চাই” সিং জি আমার দিকে কিছুক্ষন তাকিয়ে রইলেন তার পর বললেন “তোমার স্বামি জানলে তোমাকে ত্যাগ করবে” আমি বললাম “আমি সব সামলে নেব” আমি আবার বিছানায় আগের মত শুয়ে পরলাম, সিং জি অনিচ্ছা সত্তেয় আবার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলেন, তিন চার মিনিট পরে সিং জি কেঁপে উঠলেন তারপর বাড়াটা গুদে ঠেঁসে ধরলেন, তার বাড়ার মাথা থেকে ঝলকে ঝলকে কামরস আমার যোনির ভেতর পরতে লাগল। 

আমি আগেই দু বার গুদের জল খসিয়ে ছিলাম, সিং জির গরম বীর্যের ছোয়া সইতে পারলাম না তৃতীয় বার গুদের জল খসালাম। এরপর সারারাত সিং জি আমার সাথে কাটালেন। উনি রাতে আরো চারবার আমার সাথে যৌন মিলনে রত হন, তিন বার পোদও মারলেন কিন্তু পতিবার তার বীজ আমি আমার গুদে ফেলিয়েছি।

ভোরের দিকে উনি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরেন, আমি পারিনি অরুপের প্রতি অপরাধ বোধ আমাকে কুঁরে কুঁরে খাচ্ছিল। আমি ভোরবেলা স্ননে গিয়ে বারবার গা ধুয়েছি কিন্তু শরিরে যেন কি লেগে ছিল কিছুতেই পরিস্কার হচ্ছিল না ? তারপর সিং জির পাশে বসে ঘুম ভাঙার অপেক্ষা করতে লাগলাম। দশটা নাগাদ সিং জির ঘুম ভাঙল, উনি উঠে আমাকে জরিয়ে ধরলেন আমি বললাম “সিং জি আমি অরুপের বাংলোয় জেতে চাই”, সিং জি কিছুক্ষন চুপ করে রইলেন তারপর বললেন “ঠিক আছে যাও” আমি সিংজির আলিঙ্গন ছাড়িয়ে বিছানার থেকে উঠে দাড়ালাম তারপর সুটকেশ টা নিয়ে রুম থেকে বেরনোর আগে সিং জির দিকে তাকিয়ে বললাম, “একটা অনুরোধ রাখবেন” সিংজি কিছু বললেন না আমার দিকে তাকিয়ে রইলেন, আমি বললাম “আমাদের সঙ্গমের ভিডিয়ো গুল আমার স্বামিকে পাঠিয়েন না”। 

সিং জি মাথা নিচু করে নিলেন। আমি বাংল থেকে বেড়িয়ে গাড়ি তে উঠেবসলাম তারপর ড্রাইভারকে বললাম অরুপ সাহেবের বাংলোয় নিয়ে চল। ড্রাইভার আমাকে অরুপের বাংলোয় ছেড়ে দিল। বাংলোর বেল বাজাতে এক বয়স্ক লোক দরজা খুলে দিল। ভেতরে গিয়ে অরুপকে ফোন করলাম অপর দিকথেকে অরুপে দূঃচিন্তা মিশ্রিত কন্ঠোস্বর ভেসে এল ও বারবার একই কথা বলছিল “তুমি কেন অসুবিধায় পড়নি তো” “তোমাকে ফোনে পাচ্ছিলাম না কেন” “তোমার শরির ঠিক আছে তো” আমি বললাম আমি ঠিক আছি তুমি কবে ফিরবে ও বলল “সিং জি ফোন করে আজকে ফিরতে বলেছে আমি বিকেলে ফিরবে” ফোনের ওপাশ দিয়ে ও আমার চোখের জল দেখতে পেলনা। 

বউ ভেবে শাশুড়ির দুধ চাপলাম পরে স্বেচ্ছায় চোদা খেল

আমি ঘর দোয়ার পরিস্কার করে বয়স্ক লোকটিকে দিয়ে শাকশব্জি আর মাংস আনালাম। তারপর রান্না কমপ্লিট করে অরুপের আসার অপেক্ষা করতে লাগলাম। বিকেল পাঁচটায় অরুপ ফিরলো। সেদিন সারারাত আমরা যৌন সংগমে মেতে থাকলাম, আমি সম্পুর্ন শরীর মন প্রান দিয়ে আরুপ কে গ্রহন করলাম, আমি অনুভব করলাম ওর শরিরের ঘামে ধুয়ে যাচ্ছিল কাল রাতে আমার শরিরে লেগে থাকা ময়লা গুল। গুদ পোদ মারার চটি

তিন মাস পরে আমার শরীরে মাতৃত্বের চিহ্ন ফুটে উঠল। অরুপের মনে আনন্দের সীমা রইল না, অরুপ জানল না এ সন্তান তার নয়। সিং জি খবর পেয়ে অরুপকে প্রমশন দিয়ে বড় বাংলো, বারির কাজের লোক, সিকিউরিটি দিতে চাইলেন কিন্তু আমার ইচ্ছেয় অরুপ প্রমশন না নিয়ে তার ই এক কলিগ কে এই প্রমশন দিতে সিং জি কে অনুরোধ করল, সিং জি ভালভাবেই বুঝলেন অরুপের মুখ দিয়ে আমিই কথা বলছি। 

নমাশ পর আমার ফুটফুটে একটা মেয়ে হল, আমি আর অরুপ ছয় মাস আমাদের মেয়েকে নিয়ে আনন্দে কাটালাম। এরপর একদিন আমি অরুপকে অফিসে যেতে বারন করলাম তারপর তাকে সোফিয়ার ঘটনা খুলে বললাম, বোঝালাম রেপ হওয়ার পর, ভগ্ন মানষিকতায় শেষ আলো তুমি ছিলে, তুমি তকে গ্রহন না করায় সে ভেঙে পরে, তরপর আত্মহত্যার পথ বেছে নেয়। 

আর সিং জি এক নিঃষ মানুষে পরিনত হন আর এই নিঃষ্যতা ধিরে ধিরে তাকে সমাজের পক্ষে বিবিষিকা করে তুলবে। অরুপের চোখে দেখলাম জল। সেদিন বিকেলে আমরা সিংজির বাংলোতে যাই, উনি তখন বাইরের টেবিলে বসে চা খাচ্ছিলেন, আমাদের দেখে তিনি উঠে দাড়ান তার পিপাষার্থ চোখ আমার কোলের শিশুকন্যাটির মূখমন্ডল একবার দেখার জনা ব্যাকূল হয়ে উঠছিল। গুদ পোদ মারার চটি

আমি সিং জির হাতে কন্যা টিকে তুলে দিয়ে বলি নিন “আপনার সোফিয়া আপনার কাছে ফিরে এসেছে” সিং জি কোমল হাতে শিশু টিকে জরিয়ে ধরেন তারপর অঝোর ধারায় কাঁদতে থাকেন। আমি আর অরুপ তার পরের দিন দেশে ফিরে আসি। চাকড়ি করে জমান টাকায় অরুপ ব্যবসা শুরু করে। এভাবে পাঁচবছর কেঁটে যায়, অরুপ এখন প্রতিষ্ঠিত ব্যবসায়ি। আমাদের দুট যমজ সন্তান আছে রুপাই, টুপাই। আমি স্বামি সন্তান নিয়ে খুব সুখে আছি।

Leave a Comment

error: