গুদের রসে বিছানা ভিজে গেল guder ros choti golpo

guder ros choti golpo অমর যখন বারাসাতে থাকত তখন ওদের বাড়ীর পাশে তিন বোন থাকতো. বড় নন্দিনী, মেজ হাবা, ছোট দুম.অমরের প্রেম ছিল নন্দিনীর সঙ্গে. চুমো দিত মাঝে মাঝে . 

এক দিন একা বাড়ীতে পেয়ে নন্দিনীর বুক টিপতে লাগল. ব্রা র মধ্যে হাত গলিয়ে চেপে ধরল ডান বুকের বোটা রগড়াতে লাগল মৌজ করে।নন্দিনী শিউরে শিউরে উঠতে লাগলো। 

শাড়ীর ওপর দিয়ে যখন ওর গুদ চটকাতে শুরু করেছে তখনই ওর মা ডাকাডাকি করতে লাগল। অনিচছা সহকারে ওকে চলে যেতে হল।

এর পর অনেক দিন দেখা নেই। নন্দিনীর বিয়ে হয়ে গেছে এক মাসটারের সঙ্গে। দুই মেয়ে। ইচ্ছে মতো চোদানোর জন্যে নন্দিনী অপারেশন করিয়েছে দ্বিতীয় মেয়ে হবার পরেই। দুই বাচ্চার মা। 

মাইয়ের ব্যাপারে অতি সচেতন। অমিতাভকেও নন্দিনী টিপে মাই ঝুলিয়ে দিতে দেয় নি। নন্দিনী চাকরি করতে বেরিয়ে যাওয়ার জন্য মেয়েরাও ওর মাই চুসতে পারে নি বেশিদিন। 

সব সময় বাড়িতেও ব্রা পরে থাকার জন্যে চল্লিশ বছরেও নন্দিনীর টাইট নারকুলে কুলের মতো ছত্রিশ মাই । তার সঙ্গে মাইয়ের লম্বা লম্বা বাদামি বোটা । এর সঙ্গে ওর ফরসা সুগঠিত পাছা আর থাই দেখলেই পঁচিশ বছরের পুরুষের ওকে চুদবার জন্যে ধোন শক্ত হয়ে যায়। guder ros choti golpo

জয়েনট ফ্যামিলি। ননদকে বর ছেড়ে দিয়েছে।ফ্যামিলিতে ননদ আর শাশুড়ীর রাজ । বরের সঙ্গে নন্দিনীর নিয়মিত শোয়া শাশুড়ীর পছন্দ নয়। sundor voda chudlam সেই সুন্দর ভোদা চুদলাম আজীবন মনে থাকবে

আহা চোদন খাকি মেয়ের কষ্ট যদি হয় বউমার চোদার ক্থা ভেবে।নন্দিনী আর কি করে চোদেচ্ছা চেপেই দিন কাটায় । অবশ্য কখনও মাঝ রাতে অমিতাভের কাম উঠলে নন্দিনীর বিছানায় এসে চট করে নাইটি তুলে মাই চটকে চোদার জোগাড় করে নেয়।

তবে তার চোদার টাইম বড়ই কম। গুদ রসানোর জন্য অমিতাভ আঙ্গুলে ভেসলিন দিয়ে বউয়ের বউয়ের গুদটাকে ঘেঁটে নেয়। তারপর যুবতী বউয়ের উরু দুই দিকে ছেৎরে নিজের ভোঁতা ল্যাওড়া গুদে দেয় ঢুকিয়ে। 

নন্দিনীর রস একবারও খসার আগেই অমিতাভ তার বীর্য বউয়ের গুদে ঢেলে দিয়ে কেটে পড়ে।ওর গুদের অগ্নিবীণা বাজতেই থাকে। 

নন্দিনী অমিতাভের এই চড়ুই চোদন পছন্দ করে না একদম । কিন্তু উপায় নেই, বরকে চুদতে দেওয়া বউয়ের ডিউটি। তার জন্যে বউকে গুদ ফাঁক করতেই হবে। guder ros choti golpo

অথচ নন্দিনীর চোদানোর ইচছা যে রাতে ওঠে, অমিতাভ বাড়া গুটিয়ে ঘুমোয়। গুদের কুটকুটানি আর মেটে না নন্দিনীর। তবে বীয্যরসের ভিটামিন নারী শরীরে একান্ত প্রয়োজন। 

গুদের দুই ঠোঁট দিয়ে স্বামীর পুরো বীয্যরস টেনে নিয়ে অনেকক্ষন বিছানায় শুয়ে থাকে নন্দিনী সাবধান থাকে যাতে একফোটা রস গুদ বেয়ে গড়িয়ে না পড়ে। 

অমরের নন্দিনীর সাথে আবার যোগাযোগ হল। অমর বারকতক ওর সাথে দেখা করার পরই টাক্সির মধ্যেই নন্দিনী ওর দুখের কথা একে একে বলতে আরম্ভ করল । 

সুযোগ মতো অমর থাইতে হাত বুলোতেই নন্দিনী ওর জাং দুটো কেলিয়ে ধরলো। মাইয়ের বোটা দুটো চটকে নন্দিনীর মাই গুলোকে গুদটাকে টিপে টিপে ছানা পানা করল অমর । 

আরামে নন্দিনী টাক্সির মধ্যেই হিসাতে লাগলো। নন্দিনীকে চোদনের প্রস্তাব দিতেই ও রাজী । দমদমে নন্দিনীর নতুন ফ্লাট।খালি পড়ে থাকে। guder ros choti golpo

খালি বাড়িতেই ওরা প্রানের সুখে চোদাচুদি করবো ঠিক হল।অমর এর মধ্যে নন্দিনীর যৌন জীবনের কাহিনী একটু একটু করে জেনে নিলো।

guder ros choti golpo

নন্দিনী এমনিতে দুই মেয়ের সঙ্গে শোয়। প্রত্যেক শুক্রবার গভীর রাতে মেয়েরা ঘুমালে সে অমিতাভের কাছে ’গল্প’ করতে যায়। প্রথমে অমর ’গল্প’ করার মানে বুঝতে পারে নি।

পরে বুঝলো ’গল্প’ করার মানে হলো ‘চোদাছুদি করা’। ওই রাতে নন্দিনী হাতকাটা নাইটির তলায় সায়া বা ব্রা ছাড়াই স্বামীর বিছানায় আসে। এমন খানদানী মাগী মা থাকতে বউ চোদে কে? magi ma choda

সঙ্গে সঙ্গে অমিতাভ কোতকোত করে বউয়ের পাকা মাই দুটো খেতে থাকে। আগের রাতে অমিতাভ যুবতী বউয়ের যৌবন ভোগ করে তার গুদে বীর্যপাত করেই ছাড়ল। 

মোটা মোটা মাই টিপে হাতের সুখ করে নিয়েছে আগেই। এবারেও নন্দিনীর রস খসার আগেই অমিতাভ তার বীয্য বউয়ের গুদে ঢেলে আরাম করল। guder ros choti golpo

আরে বোকাচোদা ঢ্যামনা মিন্সে ! চোদন-খাকি বউয়ের গুদ চুদে রস খসাতে পারিস না” মনে মনে গালাগালি করতে করতে গুদ পেতে বরের বীয্যরস চুষে নিয়ে স্ত্রীর ডিউটি পালন করলো নন্দিনী ।

ওর চোদেচ্ছা আর বেড়ে গেল। ২০১৮ এর আগষ্ট মাসে নন্দিনী এল এক বেলার জন্য বারাসাত থেকে। বেলা বারোটার সময় অমর ওর ফ্লাটে এল। ঢুকেই জড়িয়ে ধরে চুমো – সেই অবসথাতেই টানতে টানতে নিয়ে এল পাশের ঘরে। 

নন্দিনী ছেনালি করে চান করতে চাইল। কিসের চান পাশের ঘরে বিছানা তৈরী। ফিটিং টাইট ব্লাউজ – খুলতে যদি ছিড়ে যায় তাই নন্দিনী নিজেই ব্লাউজের চারটে হুক খুলে দিল। 

তারপর হলুদ ব্লাউজ ছুড়ে দিল অমর এক কোনে। দুই বগল চেটে, ব্রার উপর দিয়ে দুই বুকের বোটা রগড়াতে লাগল। বড় বড় টসটসে দুটো বুক। 

হুক খুলে দিতেই ঝাপিয়ে পড়ল বুক দুটো দুই দিকে। নন্দিনী বেশ্যাদের মত নাইলনের হলুদ শাড়ী পরেছে যাতে চোদাচুদিতে কুচকে না যায় । টানতেই শাড়ী সরসরিয়ে খুলে এলো।

পাছার ডান দিকে সায়ার দড়িতে হাত দিতেই নন্দিনী তার লদলদে পাছাটা তুলে ধরল। সায়ার তলায় কোন প্যান্টি নেই, পরলে নাকি গরম লাগে। 

ধুম লাংটো করতেই পা ফাঁক করে গুদের রাস্তা খুলে দিল যাতে চুদতে কোন অসুবিধা না হয়। এ দিকে লজ্জায় দুচোখ ঢাকা দিয়েছে । দিনের বেলায় কখনো চোদায় নি তো । guder ros choti golpo

বুক চুসতে চুসতে এক হাত চালান করল অমর নন্দিনীর লোমে ভরা গুদে। শিউরে উঠে নন্দিনী অমরের বাড়া খিচতে আরম্ভ করল। নিজে আরাম পেতে হলে নন্দিনীকে গরম করে নিতে হবে তাই নন্দিনীর স্তনের বোটা জিভ দিয়ে বুলাতে শুরু করল অমর ।

গুদের কোট উকি দিচ্ছে । আস্তে আস্তে গুদের কোট ধরে দু আঙ্গুল দিয়ে কুড়মুড়ি দিতে থাকল। নন্দিনী ‘বাবারে মা’রে’ করে শীতকার করতে শুরু করল। গুদ কাম রসে ভেসে জাচ্ছে। 

গুদের লোম বেয়ে রস ঝরে পড়ছে। অমর বুঝল আর উপায় নেই – এইবার নন্দিনীকে চুদতেই হবে। একটা পাশ বালিশের উপার নন্দিনীর পোঁদ তুলে গুদ ফেড়ে ধরল। জন্মদিনের পার্টিতে সিনিয়র আপুর টাইট পুটকি চুদলাম putki choda choti

বিবাহিতা,স্বামীর নিত্য চোদনে অভ্যস্থা, তাই চোদনের সব কায়দাই জানে। পা ভাঁজ করে তুলে গুদ কে আরও ফাক দিয়ে অমরের পাকা ল্যাওড়াকে ডেকে নিলো নন্দিনী । বিচি অবধি বাড়াটাকে ওর গুদে গেঁথে দিল অভিজ্ঞ চোদনবাজ অমর।

গাদন দিয়ে চোদন শুরু করতেই নন্দিনী পর পর চরম আনন্দে গুদের জল বার করতে লাগলো। আসন পালটিয়ে নন্দিনীকে কোলে বসিয়ে নিতেই ও গুদ দিয়ে অমরের বাড়া কামড়ে উঠবোস করে নিজেই নিজের গুদ মারাতে শুরু করল। অমরের বাড়া বিচি বেয়ে নন্দিনীর গুদের রস বিছানা ভিজিয়ে দিলো। guder ros choti golpo

আর কি চোদন। বেলা একটা থেকে বিকাল পাচটা তক নন্দিনীর গরম মালসার মত গুদে বাড়া দিয়ে উলটে পালটে ওকে চুদে ত্রিশ বার গুদের রস বার করিয়ে সুখ নিলো অমর । অমরকে দিয়ে চুদিয়ে নন্দিনী নারী- শরীরের সুখ প্রথম বুঝল। “আবার চোদনের আশায়” অমরের ল্যাওড়া চুষে নন্দিনী বিদায় নিল।

Leave a Comment

error: