কাজের মেয়ের গুদ চুদলাম পোদে আঙ্গুল দিলাম

kajer meye chuda ফাস্ট ইয়ার এ পড়ার সময় বর্ধমানের বাড়িতে না থেকে কলকাতায় দাদু দাদার বাড়ি থাকতাম।আমার বয়েস তখন ১৮।বড় তিনতলা বাড়ির একতলাএ ওনারা দোতলায় আমি আর তিনতলা ছাদে রান্নাঘর আর তার অনতিদুরে চিলেকোঠার ঘর। 

সারাক্ষণ থাকা আর রান্না করার জন্য একটি মেয়ে ছিল নাম ঝর্না। দিদিমা বলতো বামুনি মেয়ে।ঝর্ণার বয়স ছিল সম্ভবত ৩৫-৩৬। 

দাদু বলতো ঝর্নার নাকি বাচ্চা হয়নি তাই স্বামী ওকে ছেড়ে দিয়েছে। লম্বা আর ফর্সা দোহারা চেহারার ঝর্নাদিকে দেখে মনে হতো না যে বাড়িতে কাজ করে।

শাড়িটা সবসময় কোমরে নাভির নিচে নামানো থাকে আর হালকা চর্বি জমা পেটের নিচ পর্যন্ত দেখা যায়। আমি চিলেকোঠার ঘরে বসে পড়তে পড়তে রান্না করতে থাকা ঝর্নার দিকে আড়চোখে তাকিয়ে তাকিয়ে দেখতাম। 

ঝর্নাদি ওর শাড়িটা হাঁটু পর্যন্ত তুলে উবু হয়ে বসে রান্না করতো আর ওর ধবধবে সাদা পা দুটো আর বেরিয়ে থাকা পেটের দিকে আমি হা করে দেখতে দেখতে কল্পনার জাল বুনতাম। 

ঝর্নাদি কখনো ব্লাউজ এর নিচে ব্র্যা পড়তো না। ওর ঝোলা ঝোলা দুধগুলো তাই সবসময় বোঝা যেতো আর ঘেমে থাকলে বোটাগুলো স্পষ্ট দেখা যেত। কতদিন যে ওর শরীর ভাবতে ভাবতে নিজেকে যে বাথরুমে আরাম দিয়েছি

এমনই কিছু দিন বাদে আবিষ্কার করলাম যে দুপুরের খাবারের পালা শেষ করে যখন সবাই একটু ঘুম দেয় ঝর্নাদি ও তখন রান্নাঘরের মধ্যে একটা জায়গা করে শুয়ে নেয়। 

আগেকার দিনের বড় রান্নাঘর তাই কোনো সমস্যা হয় না। দরজাটা আলগা করে বন্ধ করে দেয় যদিও ছিটকিনি দেয় না। এটা জানার পর আমি  kajer meye chuda

কোনো বাহানা করে রোজ খাবার পর দুপুরে চিলেকোঠার ঘরে ঢুকে পড়তে বসে যাই আর অপেক্ষায় থাকি কখন ঝর্নাদি শুয়ে পড়ে আর নিচের ঘরে দাদু দিদাও ঘুম দেয়। 

তারপর আস্তে আস্তে করে রান্নাঘরের দরজার ফুটো দিয়ে উকিঁ মারি ভেতরে। ঐ গরমের মধ্যেও অঘোরে ঘুমিয়ে থাকে ঝর্নাদি আর ওর পরনের শাড়িটা অনেক জায়গা থেকে স্বাভাবিক ভাবেই এদিক ওদিক হয় যায়। 

নিচ থেকে উঠে আসে ঝর্নাদির হাটুর ওপর অবধি আর বুকের কাপড়ও সরে যায়। ব্লাউজের মধ্যে ঝর্নাদির স্তনদুটো দুটিকে ঝুলে থাকে আর কখনো বা পুরনো ওই ব্লাউজের ফাঁক দিয়ে গলে গিয়ে সামান্য একটু হলেও দেখা যায়। 

মাঝে মাঝে ঝর্নাদি এদিকে ওদিকে ফেরে আর কাপড়টা উঠে যায় আরও, আর ওর সুডৌল পাছার নিচের দিকটা একটু হলেও দেখা যেতে থাকে।

এইভাবে কিছু দিন চলার পর একদিন দুপুরে উকি মেরে আমার চোখ প্রায় কপালে। ঝর্নাদি চিৎ হয় শুয়ে ঘুমোচ্ছে হাত দুটো ছড়িয়ে আর পাদুটো হাঁটু ভেঙে 

উঁচু করে কিন্তু দুদিকে ছড়িয়ে দিয়ে যারফলে ওর শাড়িটা যে শুধু কোমরের কাছাকাছি উঠে গেছে তাই নয়, ঝর্নাদি আমার দিকে পা করে শুয়ে থাকার ফলে ওই ছড়ানো পা দুটোর 

মাঝখানে ঝর্নাদির গুদটা পরিস্কার দেখা যাচ্ছে দিনের আলোতে। হালকা লোম আছে বটে কিন্তু তা সত্ত্বেও ওর গুদের ছিদ্রের জায়গাটা একদম দৃশ্যমান।  kajer meye chuda

ওই দেখতে দেখতে কখন যে নিজের গরম ধন টা বার করে ফেলেছি পায়জামার ভিতর থেকে আমি নিজেও জানি না। মনে হলো ওই গুদটা আমার, ঝর্নাদি আমার, আর কারো অধিকার নেই ওর ওপর.. 

আর এই ভাবতে ভাবতে আর ওর গুদ দেখতে দেখতে আমি রান্নাঘরের দরজার বাইরে হাত মেরে অনেকটা বীয্ত্যগ করলাম। তারপর চুপি চুপি নিচে নেমে নুনু ধুয়ে জামাকাপড় পড়ে কলেজ চলে গেলাম। 

সেই যে শুরু হলো আমার আর থামার নাম নেই। নেশার মত দুপুর হলেই আমি অপেক্ষায় থাকি কখন সবাই খেয়ে নিয়ে ঘুমোতে যাবে আর আমি ঝর্নাদিকে দেখতে দেখতে বীয্ত্যগ করবোই। 

এভাবেই চলতে চলতে একদিন ঝর্নাদির থেকে নজর সরিয়ে একটু চোখ বন্ধ করে নিজের রস ছিটোবার প্রায় মূহুর্তে চোখ মেলে দেখি রান্নাঘরের দরজাটা খুলে ঝর্নাদি আমার সামনে দাঁড়িয়ে আছে, 

আর ঠিক সেই মুহূর্তে আমার শত্রুর মতো আমার নুনুটাও একগাদা বীর্য ছিটিয়ে দিল ওরই পায়ের উপর। নুনুহাতে নিয়ে, পাজামা নামানো অবস্থায় আমার তখন আত্মহত্যা করার মতো অবস্থা।

এসব কি হচ্ছে ভাই? ঝর্নাদির জিজ্ঞাসা। আমি আমতা আমতা করে হ্যাঁ না বলতে বলতে ঝর্নাদি বললো নিচে গিয়ে দাদুকে বলতে হচ্ছে যে ভাই এখানে কি সব করে ন্যাংটো হয়ে।  kajer meye chuda

বলে নিচে নামার উপক্রম করতেই আমি ওর হাত ধরে রান্নাঘরে ঢুকিয়ে নিয়ে হাতজোড় করলাম প্লিজ ঝর্নাদি ওটা করোনা প্লিজ আমি কাউকে মুখ দেখাতে পারব না..। আমার গুদমারানী মায়ের পরকীয়া ma porokia choti

প্রায় পায় ধরার অবস্থা..। আমার মুখের দিকে খানিকক্ষণ চেয়ে ঝর্নাদি প্রথমে রান্নাঘরের দরজাটা আবার ভিজিয়ে দিল তারপর আমার মুখের দিকে তাকিয়ে বলল ঠিক আছে আমি কিছু বলব না কিন্তু এক শর্তে। 

আমি শর্ত শোনার আগেই রাজি.. বলো কি করতে হবে? শুনে ঠোঁটের কোণে একটা ছোট্ট হাসি দিয়ে ঝর্নাদি বললো বেশি কিছু না, ওই রোজ একাএকা যা করো, সেটাই আমার সঙ্গে করবে। 

একমাস ধরে নজর রাখছি তোমার ওপর ভাই, কম রস ঝেড়েছো তুমি? সবটাই নষ্ট করেছ রান্নাঘরের বাইরে আর আমি বেচারি এপাশ ওপাশ করেই গেলাম। আমি তো শুনে থ। 

এ যে মেঘ না চাইতেই জল, কিন্তু কেউ যদি জেনে যায়?  kajer meye chuda

শুনে হেসে একাকার ঝর্নাদি, কে জানবে এই দুপুর বেলা? 

দিদা দাদু তো পাঁচটার আগে ওঠে না। আমিই তো চা দিতে যাই। 

তা অবশ্য ঠিক.. আমি জানি যে দুপুরে পুরো পাড়াই ঘুমায়। 

দাদু দিদা তো বটেই ওনাদের বযস ও হয়েছে। ঠিক আছে তো? 

বলে আবার হেসে ঝর্নাদি বললো, তা দেরি কেন ভাই? 

আজই শুরু করো না, নাকি সবটাই মাল ফেলে দিয়েছো? 

আমি আমতা আমতা করাতে ঝর্নাদি এক টানে আমার পায়জামাটা খুলে দিয়ে বললো নাও যা খুশী তাই করো, 

বলে নিজের শাড়িটা কোমরের কাছে তুলে দিলো।  kajer meye chuda

আমি আর অপেক্ষা করলাম না, যা হবার হবে এই ভেবে ঝর্নাদিকে রান্নাঘরে চিৎ করে দিলাম আর 

দুহাতে ঝর্নাদির পা দুটো ছড়িয়ে দিয়ে আঙ্গুল দিয়ে ঝর্নাদির গুদটা চিরে নিজের ধনটা ঝর্নাদির গুদে ঢোকাতে লাগলাম।

ঝর্নাদির চাপা চিৎকার শেষ হবার আগেই আমি ওর অর্ধেক ভিতরে। 

মাগোওঃ আ.. আস্তে ভাইইই বলে কেঁদে উঠল ঝর্নাদি। 

আস্তে দাও ভাই, বহু বছর কেউ উঃ মাগো চোদেনি। 

ওঃ মা… ওঃ না.. ওঃ মা… বলে কোকিয়ে উঠতে উঠতে আমি পুরো ভিতরে। এতো টাইট ও গুদ হয় আমি কখনো ভাবিনি। আর কিছু ভাবার আগেই আমি বুঝলাম আমার মাল পড়ছে। 

এতোটা উত্তেজনা আটকে রাখা সম্ভব ও নয়। আমি দমকে দমকে ঝর্নাদিকে আমার সবটুকু বীর্য ঢেলে দিলাম আর ঝর্নাদি একটা কাতর আওয়াজ করতে করতে অবশেষে চুপ হয়ে নেতিয়ে গেল।  kajer meye chuda

ঝর্নাদির গুদের গুদামে আমার মাল জমা দেওয়া শুরু হলো সেই দুপুর থেকে।এরপর ব্যপারটা আর দুপুরে সীমাবদ্ধ রইলো না। 

আমার কম বয়সের যৌবনের আগুন আর ঝর্নাদির বহুকালের জমে থাকা খিদে দুটোই যেন হূহূ করে বেড়ে চললো। আমি ঝর্নাদিকে দিনে চার পাঁচ বার প্রায় প্রতিদিনই চুদতে লাগলাম। 

দাদু দিদা এরা ওপরে ওঠেনা তাই আরো ভয় নেই। ঝর্নাদি রান্না করতে করতে আমাকে দিয়ে চোদাতো, দুপুরে শুয়ে শুয়ে চোদাতো আবার রাতে দোতলায় আমার ঘরে ঢুকে আমাকে জোর করত চুদে দেবার জন্য। 

ঝর্নাদি বাঁজ বা বাচ্চা জন্মাতে শারীরিক ভাবে অক্ষম ছিল আর তাই আমাদের বাচ্চা এসে যাবার ভয়ের কিছু ছিল না। আমারা যেখানে সেখানে কাপড় খুলে অথবা কম সময় থাকলে কাপড় তুলে দুটো জন্তুর মতো আমদের রতিলিলা শুরু করে দিতাম।  kajer meye chuda

আমি ঝর্নাদিকে কোনও এককোনে বা ফারনিচার এর দিকে মুখ করে হেলিয়ে দিয়ে পেছন থেকে ওর শাড়িটা তুলে গুদে নুুনুটা ঠেলে দিতাম আর ঝর্নাদি বাধ্য মেয়ের মতো গুদ খুলে দিতো। 

অন্যের সুন্দরী কচি বউ এর সাথে পরকীয়া চুদাচুদি করলাম

ঝর্নাদির কোমর ধরে আমি চুদতে শুরু করতাম আর যাতে বেশি আওয়াজ না ওঠে তাই ঝর্নাদি নিজের ঠোঁট দাঁতে কামড়ে চেপে ধরে রাখতো যদিও সামান্য গোঙাতো আর আমি কযেকমিনিট ধরে ওকে মহা ঠাপান দিয়ে ওর 

গুদে আমার মাল ফেলে দিতাম আর ঝর্নাদি কাপড় নামিয়ে কাজে লেগে যেত যেন কিছুই হয়নি। আমার একটাই কমতি ছিল বয়স কম ও অনভিজ্ঞ হবার ফলে দশ পনেরো মিনিটের মধ্যেই আমি মাল ঝেড়ে দিতাম।

চেষ্টা করেও ধরে রাখতে পারতাম না আর সেই জন্য ঝর্নাদি মাঝে মাঝে রেগে যেত।বলতো এতো তাড়াতাড়ি শেষ করে দিলে যে মজাই পেলাম না ভাই।

কখনও ঝর্নাদি শুধু আমার নুনু চুষে রস খেতো আবার আমিও ঝর্নাদির গুদের রস খেতাম মনের সুখে সারা দুপুর জুড়ে। ঝর্নাদি রসের বন্যা বইয়ে দিতো গুদে মুখ দিলেই আর খানকি মাগীর মতো আওয়াজ করতো দাতে দাত চেপে। 

কত দুপুর আমার কেটে যেত ঝর্নাদির গুদে মুখ গুঁজে। ঝর্নাদির দুধগুলো চুষে চুষে আমি ওর বোটাগুলো এতটাই খাড়া করে দিলাম যে ও ব্লাউজ পরে থাকলেও ওর বোটাগুলো বোঝা যেত নিচে উঠে আছে। kajer meye chuda

গুদে যতখুশি চুদতে দিলেও ঝর্নাদি এখনো আমাকে পোদ মারতে দেয় নি। ওর ভয় যে পেছনে মারলে নাকি খুব ব্যথা হবে। আমি গুদ চোদার সময় অনেকবার ঝর্নাদির পোদে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছি কিন্ত তবুও ওর ভয়।

Leave a Comment

error: