femdom choti golpo বাংলা ফেমডম চটি কাহিনি

femdom choti golpo আমার নাম সজল. আমি ছোটবেলা থেকেই অনাথ, আমার বাবা মা সবাই একটা এক্সিডেন্ট এ মারা যায় তখন আমার বয়েস ৪. অনাথ হওয়ার পরে আমাকে একটা অনাথ আশ্রমে নিয়ে যাওয়া হয়. 

বর্তমানে অনাথ আশ্রমে আমরা প্রায় ৬ জন ছিলাম যার মধ্যে ৪ জন মেয়ে আর দুজন ছেলে. একটা ছেলে আগে থেকেই ছিল কিন্তু আমি পরে ভর্তি হওয়াতে ওখানে দুজন ছেলে হলো. 

আশ্রম এর কর্মচারীরা সারাদিন কিছু তেমন করতোনা. আমাদেরই সব কাজ করতে হতো. সেই কাজের মধ্যে প্রধান ঝামেলার কাজ ছিল ঘর পরিষ্কার করা আর কাপড় কাচা. 

ওখানে মেয়ে সংখ্যায় বেশি হওয়াতে এই কাজ গুলো ওরা আমাদের ছেলেদের দিয়ে করতো. মেয়েরা সবাই ২০ বছর বয়সী আর আমরা ছেলেরা দুজনই ১৮. 

ওই মেয়েগুলো অনাথ হওয়া সত্ত্বেও বেশ সুন্দরী আর ফর্সা. দুজন একটু রোগা আর দুজন অ্যাভারেজ. চোখ গুলো ওদের বেশ টানা টানা আর ঠোঁট গুলো টকটকে লাল. 

ওদের কথা অমান্য করার মতন ইচ্ছে আমাদের হতোনা. প্রথম প্রথম যখন আমি ভর্তি হই, দেখতাম অন্য ছেলেটি একটু ভীত ভীত হয়ে থাকতো, বেশি কথা বলতোনা কখনোই. femdom choti golpo

বলতো ম্যাডামদের ডিসটার্ব হবে. আমরা ফিসফিস করেই কথা বলতাম নিজেদের মধ্যে. এরোমি এক গল্পে আমি জানতে পারি যে শুধু কাপড় কাচা ঘর মোছা নয়, ম্যাডামদের জন্য আরো অনেক কিছু করে দিতে হতো ওই ছেলেটাকে.

একদিন স্নান করতে গিয়ে ওই ছেলেটার নুনু তা দেখি আমি, ওটা কেমন যেন ন্যাতানো একদম. মনে হয় যেন ওটা কেমন অশক্ত, দাঁড়ায় না. ওকে জিজ্ঞেস করাতে বললো দিদিরা ওরম ভালোবাসে. 

আমি কিছু বুঝলাম না সেদিন. এরম করে করে এক মাস কেটে গেলো আশ্রমে. মাসখানেক পরে একদিন ওই ছেলেটা কোথায় যেন বাইরে গেছে কাজে, হটাৎ দুটো রোগা দিদি বা ম্যাডাম এসে আমাকে ডাকলো. 

বললো চল আমাদের সাথে. আমি কেমন যেন মোহিত হয়ে এগিয়ে গেলাম ওদের দিকে আমার ছোট রুম এর দরজার কাছে. 

ওরা আমার একটা আঙ্গুল করে ধরে আমাকের নিয়ে যেতে লাগলো বাথরুম এর দিকে. বাথরুম এ ঢুকে দিদি রা আমাকে ভেতরের দিকে পাঠিয়ে দরজা আটকে দিলো. কাজিনের সাথে চুদার গল্প – কাজিন বোনকে চুদলাম

আমার কেন যেন ভয় লাগছিলো একটু মনে মনে. দিদিরা বললো আজ তোকে আদর করবো সজল.আমার কিছু আইডিয়া ছিল মনে মনে ছেলে আর মেয়ের আদর কি করে হয়, femdom choti golpo

আজ মন খুশি হতে লাগলো যে হয়তো সত্যি সে আদর দেখতে পারবো. দুটো দিদি দরজা লাগিয়ে আমার দিকে ঘুরে বললো কিরে আমাকে কেমন লাগে রে তোর? আমি মোহিত ভাবেই বললাম ভালো লাগে খুব. 

ওরা খুশি লাগলো, ওদের বড়ো বড়ো চোখে ঝিলিক খেলে গেলো খুশির, আমি দেখলাম. ওরা আস্তে করে এগিয়ে এসে আমাকে দুদিক থেকে ধরে আমার বুকে হাত ঘষতে শুরু করলো ওরা. 

আমার নুনু টা একটা গরম গরম ফীল করে শক্ত হতে শুরু করলো ওদের আদর খেয়ে. ওরা আস্তেআস্তে আমার জামা খুলে দিলো আর একটা দিদি আমার প্যান্ট এর মধ্যে ওর নরম হাত ঢুকিয়ে দিলো. 

মেয়েদের নরম হাতের ছোঁয়া আমি প্রথম পেলাম. আমার আধা শক্ত নুনু টা দিদির হাতে দোলা খেতে খেতে হটাৎ দিদি নুনু টাকে চটকে দিলো জোরে.

আমি আ আ করে উঠলাম ব্যাথায় আর নুনু টা কেমন ছোট হয়ে গেলো ব্যাথা পেয়ে সাথে সাথেই. দিদিরা যেন মজা পেলো ব্যাপারটায়. আমার প্যান্ট টা ধরে দিদি রা খুলে দিলো এবারে আর খুলে দিয়ে আমাকে বললো বাথরুম এর মেঝে তে শুয়ে পড়তে.

আমি শুয়ে পড়লাম একটু ভয়ে ভয়েই এবার. দিদি রা আমাকে শুইয়ে দেখলাম নিজেদের জামা কাপড় খুলে পুরো ন্যাংটো হয়ে গেলো আমার সামনে. femdom choti golpo

ওদের ফর্সা ফর্সা গুদ আর রোগা রোগা পা দেখে আমার ধোন টা আবার শক্ত হতে শুরু করলো আর সেটা দেখেই একটা দিদি ওর পা দিয়ে আমার নুনু টা চেপে ধরলো জোরে. 

আমি ব্যাথা পাচ্ছিলাম কিন্তু ওদের ন্যাংটো দেখে আমি উত্তেজিত হয়ে উঠেছিলাম খুবই. তারপর হটাৎ আরেকটা দিদি আমার মুখের ওপরে এসে দুটো পা ফাঁক করে দাঁড়ালো আর অন্য দিদি তাকে বললো কিরে এটার মুখে মুতে দি আমি?

ওই দিদি টা বললো হ্যা মুখে মোত তুই আর আমি ওর নুনু তার ওপর অন্য কিছু করবো. আমি বুঝতে পারছিলাম না কিছুই আর তার আগেই আমার মুখের ওপর ওই দিদিটার গরম গরম হিসু এসে পড়তে লাগলো. 

আমি ঘেন্নায় অবাক হয়ে ছিলাম আর ভাবছিলাম মেয়ে রা এতো নোংরা? কিন্তু ওই দিদি টার মুতে দেওয়ার পরে আমার বেশ ভালো লাগতে লাগলো ব্যাপারটা. 

কোনোদিন কেউ আদর করেনি সেভাবে আমাকে আর সেখানে স্বপ্নের পরীর মতো দুটো দিদি আমাকে আদর করছে ওদের মতো করে.

femdom choti golpo

আমি আপত্তি জানালাম না ওদের আর দিদি টা ওর মোতা শেষ করে আমার মুখের ওপরে ওর হিসু গুলো মাখিয়ে দিতে ওর গুদ টা নিয়ে আস্তে থাকলো. কি সুন্দর দিদি টার গুদ, পুরো সাদা ধবধবে আর ভেতর টা গোলাপি. 

ওর গুদ টা আমার মুখের ওপর এসে ঘষে ঘষে মুত টা মাখাতে থাকলো আর অন্য দিদি আমার নুনু টা চেপে ধরে দোলছে ওর পা দিয়ে. হটাৎ শুনলাম অন্য দিদি টা বলছে, নুপুর ওকে উঠতে দিসনা গুদ চেপে খাওয়া. femdom choti golpo

আমি গুদ খেতে খেতে হটাৎ ফীল করলাম যে আমার ধোনের ওপর থেকে দিদির পা উঠে গেলো. একটু বাদেই ফীল করলাম যেন মাটির মতো কিছু একটা মেখে যাচ্ছে আমার নুনুর ওপরে. 

আমি বুঝতে পারছিলাম না কিন্তু ওই দিদি টা আমার মুখের ওপর বসে থাকা নুপুর দিকে বললো এবারে ওঠ নুপুর.নুপুর দি উঠে পড়তেই আমার নাকে একটা তীব্র নোংরা গন্ধ এলো 

আর নিচের দিকে তাকিয়ে দেখি ওই দিদি টা আমার নুনুর ওপর হাগু করে দিয়েছে. নুপুর দি খিলখিল করে হেসে উঠলো আর বললো রিতু তুই ওর ধোনে হেগে দিলি খানকি মাগি? 

ঋতুদিও শয়তানি হাসি দিয়ে বললো এটা তো ধোনে হেগেছি, দুদিন পরে ওর মুখে পায়খানা করবো. আমি এতো বিহ্বল হয়ে ছিলাম ওদের কাজ দেখে আর কথা শুনে যে আমি কিছুই প্রতিবাদ জানাতে পারছিলাম না. 

রিতু দি হটাৎ বললো নুপুর আমার গুটা ওকে ধুতে বল, কাজ আছে আরো. রিতুদি এতো রোগা আর দুধ নেই তেমন কিন্তুআমি দেখলাম আমার ধোনের ওপর অনেকটা হাগু করে দিয়েছে. 

নুপুর দি আমাকে বললো ধুয়ে নে হাগু তাড়াতাড়ি. আমাকে উঠে গিয়ে প্যান এ বসে ধুয়ে নিলাম সব হাগু কিন্তু হাত দিয়ে ছুঁতে পারলাম না কারণ খুব ঘেন্না লাগছিলো. femdom choti golpo

হাগু ধোয়া হয়ে যাওয়ার পরে ঋতুদি আমার নুনুটাকে টেনে আমাকে ওঠালো প্যান থেকে আর সামনে দাঁড় করিয়ে নুপুর দি কে বললো এই ওর পাচ্ছায় দুটো আঙ্গুল ঢোকা তো. 

নুপুর দি হিহি করে হেসে আঙ্গুল এ একটু তেল মাখিয়ে আমার পাচ্ছার ফুটোয় ডলতে থাকলো আর চাপ দিতে থাকলো আস্তে আস্তে.

আমি অবাক হচ্ছি দেখে রিতু দি বললো সজল তোর মতো ছেলে রা এভাবেই আদর করে মেয়েদের আর মেয়েদের সব কথা শুনে মনে খুশি পায়. আরো বললো যে তোর এখন থেকে যৌন সুখ পেতে গেলে আমাদের সব কথা শুনতে হবে. 

নুপুর দি এসব শুনতে শুনতে দুটো আঙ্গুল চেপে আমার পাচ্ছায় ভোরে দিলো আর আমি ব্যাথায় বেঁকে উঠলাম. কিন্তু নুপুর দির কোনো মায়াদয়া নেই মনে হলো আমার কারণ আমার ব্যাটায়া দেখেও পাচ্ছা থেকে আঙ্গুলদুটো বের করলোনা সে.

আমি আ আ করে চ্যাঁচাতে লাগলাম দেখে রিতু দি আমার নুনু তাই ঠাস ঠাস করে চোর মারতে শুরু করলো. দুদিক থেকে ব্যাথা পেতে পেতে আমার হটাৎ চোখ বুজে আস্তে শুরু হলো femdom choti golpo

আর ঠিক একটু পরেই যেন টের পেলাম আমার নুনু দিয়ে কেমন ঘন রস গড়িয়ে পড়ছে. কষ্ট করে তাকিয়ে দেখলাম যে আমার মাল বেরিয়ে গেছে ওদের অত্যাচার সহ করতে করতে.

আমি আগে খিচেছি অনেকবার কিন্তু এবারে দেখলাম মাল পড়া সত্ত্বেও কোনো সুখ পাচ্ছিনা নুনু তে. কেমন নিজেকে হীন মনে হতে লাগলো আর তখনি রিতু দি বাথরুম এর 

ড্রয়ার থেকে একটা কি যেন বের করলো মেটাল এর তৈরি. আমার নুনু ন্যাতানো অবস্থায় মাল ফেলার পর আমার যেন মনে হচ্ছে নুনু আর কোনোদিন দাড়াবেনা.

রিতু দি দেখলাম মেটাল এর একটা ছোট খাঁচা টাইপ এর কিছু আমার নুনুর চারদিক দিয়ে পরিয়ে দিলো. আমার বিচির চারদিক দিয়ে একটা রিং যার সাথে একটা ছোট খাঁচা লাগানো, 

যেটা আমার নুনুটাকে আঁকড়ে ধরেছে. একটা ছোট তালা দিয়ে বিচির রিং টার ঘাঁটে নুনুর খাঁচা টা আটকে দিলো রিতু দি আর আমার দিকে তাকিয়ে বললো এটা কক কেজ আর femdom choti golpo

তুই আমাদের পারমিশন ছাড়া নুনু খাড়া করতে পারবিনা এখন থেকে. আমার খুব ভয় করতে শুরু হলো, কাকুতি মিনতি করতে লাগলাম ওদের দুজনের দিকে তাকিয়ে কিন্তু ওরা 

আমার কোনো অনুনয় বিনয়ে পাত্তা দিলোনা আর আমাকে বললো আমাদের কথা শুনে চললে নুনু দাঁড়াতে দেব কখনো কখনো আর না শুনলে কোনোদিন নুনু দাড়াবেনা তোর.

আমি প্রতিবাদ করার সাহস পেলাম না. নুনু টা খাঁচায় আটক দেখে নুপুর দি আমার পাচ্ছা থেকে আঙ্গুলদুটো বের করলো আর আমার সামনে এনে বললো দেখ আমার আঙ্গুলটাকে নোংরা ওরে দিয়েছিস তুই বোকাচোদা ছেলে. 

আঙ্গুল দিতো ক্রমশ আমার নাকের দিকে নিয়ে আস্তে থাকলো আর আমি আমার হাগুর গন্ধ পেতে লাগলাম. নুপুর দি নির্মম ভাবে আঙ্গুলদুটো আমার ঠোঁটে ঘষে দিলো আর বললো বোকাচোদা আমার আঙ্গুল নোংড়া করা তোর বের করছি.

আমি আমার নিজের হাগু আমার ঠোঁটে লাগার ফলে টের পেলাম আমার নুনু টা শক্ত হতে চাইছে কিন্তু কেজ টার জন্য সেটা খাড়া হতে পারছেনা আর আমার প্রচন্ড ব্যাথ্যা করতে শুরু হলো. femdom choti golpo

সেটা দেখে নুপুর দি আর রিতু দি বাঁকা হাসলো আর আমার সামনে গিয়ে দুজন দুজনের পাচ্ছায় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলো. রিতু দি একটু আগেই হেগেছিলো আমার 

নুনুর ওপরে কিন্তু তাও নুপুর দির আঙ্গুল এ দেখলাম হলুদ হলুদ লাগছে. ওরা কেমন নোংরার মতো ওদের একে ওপরের পাচ্ছা আংলি করছে আর হাসছে. শাশুড়ি ও শালিকে চুদলাম sali o sasuri ke choda

হটাৎ নুপুর দি রিতু দির পাচ্ছা থেকে আঙ্গুল বের করে আমার মুখ টা চেপে ধরে বললো শুয়ে পর আবার, এবারে আমি হাগবো আর তুই দেখবি মেয়েরা কেমন করে হাগে.

আমি নুনুর ব্যাথ্যায় কোনো প্রতিবাদ করার সিচুয়েশন এ ছিলাম এ তাই শুয়ে পড়লাম নূপুরদির কথা মতন. নুপুরদি আমার ধোনের ওপরে না বসে দেখলাম 

একটু ওপরে এসে বুকের ওপরে বসলো যাতে আমি ওর রোগা পাচ্ছার ফুটো টা দেখতে পাই আর রিতু দি কে বললো মাগি আরেকটু আংলি করে দে না আমার পাচ্ছায়. 

ঋতুদি খিলখিল করে হেসে লাফিয়ে এসে নূপুরদির পাচ্ছায় একটা আঙ্গুল ভরে দিলো. নুপুর দি আঃ আঃ করতে করতে মোতা শুরু করলো আমার বুকে মুখে আর দেখলাম আস্তে আস্তে নুপুর দির পাচ্ছা থেকে বাদামি হলুদ হাগু বেরিয়ে 

আমার বুকে পড়তে লাগলো. নুপুর দি আমার চোখের দিকে তাকিয়ে আছে আর আমি কবর নুপুর দির চোখে আর একবার নুপুর দির হাগুর দিকে দেখতে লাগলাম. femdom choti golpo

নুপুর দি কে আমার খুব ভালো লাগতে লাগলো আর রিতু দিও দেখলাম আমার মাথাটা হাত বোলাতে লাগলো যেন আমি ওর পোষ্য. আমি এতো যন্ত্রণার মধ্যেও যেন ওদের দুজনের প্রেমে পরে গেলাম আর আমার নিজের সব ওদের সপেঁ দেওয়ার ইচ্ছে করলো ভীষণ.

Leave a Comment

error: