apu ke chodabd choti storyBengali Hot GolpoHot choti bdJessica Shabnam Golpovoda chodar golpoবাংলা ভোদাভুদা চুদার গল্প

ভোদার ভিতরে যেন আগুনের দণ্ড

voda choda new choti বন্ধুরা আমি মডেল জিঙ্কি, কিছু পেতে হলে কিছু দিতে হয়। মডেলিং আর র‍্যাম্প করতে গিয়ে কত জনকে যে কত কিছু দিয়ে খুশি করতে হয়েছে তাদের নাম বললে সাথে সাথে আমার সর্বনাশ নিমে আসবে। 

অনেক দিন পর গত সপ্তাহে একটা বিজ্ঞাপনের অফার এল চুদন মিডিয়া থেকে তাও আবার চুদন কনডমের বিজ্ঞাপন, বিজ্ঞাপনের কথা চিন্তা করে সারা রাত ঘুম হয়নি সকাল ঘুম থেকে উঠে চুদন মিডিয়া কে ফোন করে জানিয়ে দিলাম আমি বিজ্ঞাপন করতে রাজি।

চুদন মিডিয়ার কুবড়া ভাই আমাকে বল্ল এই বিজ্ঞাপন যদি সুন্দর ভাবে করতে পার তুমার ক্যারিয়ার উজ্জ্বল হয়ে যাবে, টাকা পয়সার অভাব হবে না, অনেকে অনেক খারাপ মন্তব্য করবে তাতে চিন্তা কর না। 

আমি খুশিতে কুবরা কে বল্লাম ভাইয়া শুটিং লোকেশন কোথায় কোথায় আর কখন হবে। কুবরা হেসে বল্ল ক্লাইন্ট এঁর দাবি বিজ্ঞাপন টি দেশি কিংবা বিদেশি যে কোন কাস বনের মধ্যে হবে। voda choda new choti

আমি আবার বল্লাম কাস বনে কেন? কুবরা বল্ল কারণ এই বিজ্ঞাপনের টাইটেল হল কাশবনের গরম ছুঁয়া। আমি তারপর কুবরা কে ব্বলাম ঠিক আছে আমাকে শুটিং ডেট আর লোকেসন জানিয়ে দিয়েন।

তার কিছুক্ষণ পর কুবরা ভাই ফোন করে বলল খবর পেয়েছি দেশের অনেক গুলি কাস বনে ফুল ফুটেছে, আমি কিছুক্ষণ পর লোকেসন গুলি দেখতে যাব তুমিও চল আমার সাথে? 

আমি কিছুক্ষণ ভেবে বল্লাম ভাইয়া আমি আগে পার্লারে যাব তারপর আপনার সাথে লোকেসন দেখতে যাব। পার্লার থেকে বের হয়ে দেখি কুবরা ভাই গাড়ি নিয়ে বসে আছে, আমাকে দেখেই জরিয়ে দরে বলল চল তারা তারি 

অনেক রোদ উঠেছে কাস ফুল ফুটেছে। তারপর আমি আর কুবরা ভাই চলে গেলাম কাশ বনের মধ্যে গিয়ে দেখি ভর দুপরে গরমের তাপে কাশবনে লোকজন একটু কম। ছোট বোনকে দিয়ে শরীরের খুদা মিটালাম vai bon er choti

কুবরা ভাই ক্যমেরা হাতে নিয়ে বলল চল তুমার কিছু ছবি তুলি আর দেখি কাশবনে তুমাকে কেমন মানায়। আমি বল্লাম ঠিক আছে চলুন, voda choda new choti

তারপর কুবরা ভাই আমাকে নিয়ে কাশবনের গহীন জাগাতে নিয়ে গেল কোন মানুষ নেই শুধু আমি আর কুবরা ভাই। কাশবনের গহীন জাগাতে 

গরমের উত্তাপে আমি কুবরা কে বল্লাম তারা তারি করেন ছবি তুলেন এখানে বেশিক্ষণ থাকা যাবে না। কুবরা হেসে বলল তুমি তারা তারি ব্রা আর পেন্টী রেখে সব খুলে ফেল, আমি বল্লাম একি বলছেন?

কুবরা বলল কনডমের বিঞাপনে তুমাকে ব্রা আর পেন্টী পড়তে হবে। আমি ক্যারিয়ার এঁর কথা চিন্তা করে তারা তারি সব কাপড় খুলে ছবির পোজ দিতে লাগলাম। 

তারপর কুবরা ভাই বলল সেক্সুয়াল পোজ দিয়ে, আমি ঠুট কামড়ে ভিবিন্ন ভাবে সেক্সুয়াল পোজ দিলাম কিন্তু কুব্রা বলল এগুলি বাস্তব মনে হচ্ছে না। 

আমি বল্লাম তাহলে কি করলে বাস্তব মনে হবে? এ কথা বলতেই কুব্রা ক্যমেরা ফেলে আমার দেহের উপর জাপিয় পরল আর বলল মনে কর চুদন কনডম লাগিয়ে কেউ তুমার উপর জাপিয়ে পরেছে তুমি তাকে ছাড়াতে চেষ্টা করবে কিন্তু সে তুমাকে এই কাস ফুল গুলির গরম ছুঁয়ায় না চুদা পর্যন্ত ছাড়বে না। voda choda new choti

আমার বুজতে বাকি রইল না কারণ এই মিডিয়ার সাবাই কে আমি চিনি, আজ কুবরার কথা না শুনলে সে একা চুদবে না রাস্তা থেকে ডেকে এনে অন্যদের কে দিয়ে চুদাবে মাজ খানে আমার ভিজ্ঞপনের কাজ টি চলে যাবে তাই বল্লাম ঠিক আছে।

আমার কথা সুনতে দেরি করেনি ঠোঁটে গভীর একটা চুমা দিয়ে লেপটে রইলেন আমাকে জড়িয়ে ধরে শক্ত করে। এবার উনি নিজের প্যান্ট খুলে ফেলে দুই হাতে আমার মাই টিপতে টিপতে হাত পিছনে নিয়ে আমার ব্রা খুলে দিলেন।

উম্মুক্ত মাই দেখেই কুবরা পাগলের মতো টিপতে লাগলেন জোরে জোরে। তারপর আমার একটা মাইের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলেন আমি শব্দ করে উঠলাম ইসসসসসস আআআআহ আহআহ। 

একটা চুসছেন আরেকটা টিপছিলেন তাই আমি কেমন যেন কাশবনে বন্য হয়ে উঠলাম উত্তেজনায়। কোন হুঁশ ছিলোনা আমার মুখ দিয়ে যা আসছিলো তাই বলে যাচ্ছিলাম।

voda choda new choti

চুষ আমার মাই চুষ অসভ্য, জোরে জোরে চুষ। আমার এই উত্তেজনা দেখে কুবরার জোশ আরও বেড়ে গেলো তাই আমার প্যানটি খোলে দিল, খুলে দিতেই আমার ফকফকা ভোদাটা তার চোখের সামনে, সে কিছু ছবি তুলে নিল। খুব সুন্দর একটা ভোদা, খুব যত্ন করে বাল কামানো।

একটু ফাক করলেই দেখা যায় গোলাপি পথ, যে পথে হাঁটার জন্য কুবরার বাড়া গর্জন করছে অনবরত। ফুলেফুলে উঠছে ক্রমাগত। voda choda new choti

আমি বললাম আয় হারামজাদা এবার এটাতে মুখ দিয়ে চাঁট, চুষে চুষে সব রস খেয়ে নে। কুবরা চুষতে লাগল জিব্বা দিয়ে চুক চুক করে আওয়াজ হচ্ছিলো, 

চুসার চোটে কেঁপে কেঁপে উঠছিলাম বার বার। আমি নিজেই ভোদা দুইহাত দিয়ে ফাঁক করে বল্লাম ভিতরে একটু চুষো প্লীজ। আমি বলাতে সেই গোলাপি পথে জিব্বার আগা ছোঁয়াদিলেন।

উফফফফফ শব্দ করতে লাগলাম, উনি আরও ভিতরে ঢুকালালেন। চুষতে লাগলেন জোরে জোরে, আমি দুই হাত সরিয়ে কাশবনের গরম কাস ফুল খামছে দরলাম 

আর মুখ দিয়ে শব্দ করতে করতে কেঁপে উঠছিলাম বারবার,আর বলতে লাগলাম চুষ, বদমাইশ চুষ এটা দুনিয়ার সবচাইতে দামি জায়গা, সবচাইতে দামি জিনিস- আর কুবরার চুল টানতে লাগলাম। 

ভুদার কূট কুতানি সজ্য হচ্ছিল না তাই আর না পেরে বললাম কুত্তার বাচ্চা আর কতো অপেক্ষা করাবি আমায়।

আয় এইবার তোর বাড়াটা ভরে দে আমার ভোদার ভিতরে।বলেই আমি চিত হয়ে কাশবনে শুইয়ে পাদুটো দুইদিকে ছড়িয়ে উপরে নিয়ে ভোদাটা হা করে দিলাম। 

বলতে লাগলাম দে হারামজাদা ঢুকা কয়েকদিন হতে ছটফট করছি চুদা খাওয়ার জন্য। চুদে ফাটিয়ে দে আমার ভোদা আর সহ্য করতে পারছিনা। voda choda new choti

যেই কুবরা ভোদার মুখে লাগিয়ে ঠেলা দিলেন একটু ভিতরে ঢুকল অমনি আমার শ্বাস যেন আটকে গেলো। শব্দ বের হোল ওহহইসসসসসস। বল্লাম শালা বের কর আমার ভোদা জ্বলছে, অনেক ব্যাথা পাচ্ছি।

কাজের মেয়ের গুদ চুদলাম পোদে আঙ্গুল দিলাম

এ কথা সুনে কুবরা দ্বিগুণ উৎসাহে অনেক জোরে দিলেন এক ঠেলা, হরহর করে ঢুঁকে গেলো পুরোটা। একটু থেমে আমার ঠোঁটে চুমা চুমা দিতে লাগলেন মাই টিপতে লাগলেন নরমাল করার জন্য। 

ভোদার ভিতরে যেন আগুনের দণ্ড, চোখ দিয়ে পানি পরছে আমার। এবার আস্তে আস্তে শুরু করলেন ঠাপ দেওয়া। যতই দিচ্ছিল আমি ততই আরাম পাচ্ছিলাম। কুবরাকে জোরে চেপে ধরছিলাম আর বলছিলাম মারো মারো আরও জোরে মারো আহ আহ আহ কি সুখ কতদিন পর ভোদার জ্বালা মিটাচ্ছি আমি।

চুদে চুদে এর গল্পের মত করে আমাকে ফাটিয়ে দাও, কুবরা আমার ভোদাটা সাগর বানিয়ে দাও, তোমার দণ্ড দিয়ে আরও জোরে গুতাও জান। আরও কতো কি খিস্তি। 

কুবরা বলল মাগি বল চুদে চুদে কাশফুলের গরম চুদন দাও আমায়। আমি বল্লাম চুদে চুদে কাশফুলের গরম চুদন দাও আমায়। voda choda new choti

তারপর হটাৎ করে কুবরা হর হর করে গরম গরম মাল ডেলে দিল আমার ভুদার গহীনে আমি চীৎকার দিয়ে বললাম কুত্তার বাচ্চা মাল ভুদার গহীনে দিলি কেন আমার মুখে দিতে কষ্ট লাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *