বিধবা জেঠিমা কে আচ্ছামত চুদলাম jethima ke chudlam

জেঠিমাকে চুদার গল্প আমাদের বাসায় শুধু মাত্র আমি আর আমার বিধবা জেঠিমা থাকি। পড়াশোনার জন্যে কলকাতাতে আমি আমার বিধবা জেঠিমার সাথে থাকি।

জেঠিমা দেখতে খুব সুন্দরী, গায়ের রং ফর্সা, পেট চর্বি জমেছে। পেট নাভি ৯-১০ বছরের মেয়েদের ভোদা মতো মনে হয়। দুধ আর সাইজ ৪০ হবে। 

দুধ আর পাছা দেখে যে কারোর ধন খাড়া হয়ে যাবে। জেঠু মত গেছে 10 বছর আগে, দিদির বিয়ে হয়ে গেছে, দাদা কাজের সূত্রে বাইরে থাকে।

আমি সারাদিন থাকি কলেজে। আর জেঠিমা বাসায় একা থাকে। একদিন কলেজে আমরা ৪বন্ধু মিলে গল্প করছি। গল্প বলতে সেক্সের গল্প। তো এর মধ্যে ১জন বলল এসব গল্প বাদ দাও, অন্য কিছু বল। 

আমার আরেক বন্ধু ওকে গালি দিয়ে বলল ইচ্ছা হলে শোন, না হয় চলে যা। ঐ বন্ধু গালি শুনে চলে গেল। এর মধ্যে আাবার আরেকজন বলে উঠলো, দোস্ত ওর জেঠিমা যা একখান জিনিস দেখলেই ধন খাড়া হয়ে যায়, গালি দিছিস ভালো করছিস।  জেঠিমাকে চুদার গল্প

তবে মুখে যা বললি তা যদি সত্যি করতে পারতাম তা হলে খুব ভালো হত। শালার জেঠিমা একখান সেক্স বোম। সে বলল জেঠিমাকে তো চুদতে ইচ্ছে করে কিন্তু ভয় লাগে। 

আমার এসব কথা শুনে মাথাটা ঝিম ঝিম করতে লাগলো। ছি ছি ওরা এ সব কি বলছে। নিজের জেঠিমাকে নিয়ে ছি ছি।আমি বাসায় চলে এলাম। 

বাসায় এসেই কাপড় চোপড় ছেড়ে গোসল করে খাওয়া দাওয়া সেরে ঘুমাতে গেলাম। কখন ঘুমিয়ে পরি টের পাই নি। ঘুমের মধ্যে স্বপ্নে দেখি আমি আমার জেঠিমার সঙ্গে সেক্স করছি। 

দেখলাম আমি আমার জেঠিমার দুধ দুটো টিপছি আর জেঠিমার ভোদায় আমার ধন ঢুকিয়ে খুব জোড়ে জোড়ে চুদছি। আর জেঠিমা আরামে আহহ আহহহ করছে। 

ঠিক এমন সময় টং টং শব্দে ঘুম ভেঙ্গে গেল। দেখি জেঠিমা চা হাতে নিয়ে দাড়িয়ে আছে। আমি মাসীকে দেখে অবাক হয়ে গেলাম। মনে পরল স্বপ্নের কথা, বন্ধুদের কথা।  জেঠিমাকে চুদার গল্প

আমাকে অন্য মনস্ক দেখে জেঠিমা আবার টং টং করে শব্দ করল। বলল, কি রে কি ভাবছিস? হঠাৎ সম্বিত ফিরে পেলাম। চা যে ঠান্ডা হয়ে গেল বলেই মাসী কাপটা বিছানাতে রাখতে গেল। 

অমনি জেঠিমার বুকের আঁচল পরে গেল। আমার চোখ গিয়ে পরল জেঠিমার বুকের উপর। ওহহহ গড কি বড় বড় দুধ। জেঠিমা তার আঁচল ঠিক করে বলল চাটা খেয়ে নে বলেই চলে গেল।

আমি জেঠিমাকে চলে যাওয়ার দিকে তাকিয়ে থাকলাম। আমি জেঠিমাকে এভাবে কোনদিন দেখি নি, কোন দিন ভাবিও নি। জেঠিমা পড়ে আসে নীল রংয়ের শাড়ি এবং কালো রংয়ের ব্লাউজ। 

আমার জেঠিমা যে এত সেক্সি তা আগে কোনদিন লক্ষ করি নি। জেঠিমার বিশাল ভরাট পাছা। হাঁটার সময় পাছাটা দারুন লাগে। যা দেখলে যে কোন ছেলের মাথা ঘুরে যাবে। 

মোটকথা আমার জেঠিমা একটা সেক্স বোম। মুহূর্তে মনে হল ছি ছি আমি এ সব কি ভাবছি।আমি চাটা খেয়ে বাইরে চলে গেলাম। সন্ধ্যায় বাসায় এসে পড়তে বসলাম। 

কিন্তু পড়ায় মন বসাতে পারলম না। বার বার একই দৃশ্য মনে পরতে লাগলো। স্বপ্নের কথা, জেঠিমার আঁচল ছাড়া বুকের কথা বন্ধুদের কথা। কিছুতেই মন থেকে এসব সরাতে পারছি না। ভাবতে ভাবতে ধন খাড়া হয়ে গেল।

ঠিক থাকতে না পেরে খেঁচতে লাগলাম। প্রায় আধা ঘন্টা ধরে খেঁচার পর মাল আউট হল। এরপর মনে মনে ঠিক করলাম যে করেই হোক জেঠিমাকে চুদতে হবে।  জেঠিমাকে চুদার গল্প

কিন্তু কিভাবে যে বলি জেঠিমাকে। আমি সুযোগ খুজতে লাগলাম। জেঠিমাকে এরপর যতই দেখি ততই আমার সেক্স বেড়ে যায়। আমি সব সময় জেঠিমাকে চোখে চোখে রাখি। 

একদিন আমার সেই সুযোগ এসে গেল। আমাদের বাসায় মাত্র ২টা বেড রুম। ১টাতে জেঠিমা থাকে অন্যটাতে আমি। তো আমি যে বেডে থাকি সেই বিছানাতে জেঠিমা জগ ভর্তি পানি রাখে। 

কিন্তু হঠাৎ জগ ভর্তি পানি বিছানাতে পরে যায়। বিছানা ভেজা বলে জেঠিমা বলল আজকে তুই আমার সাথে আমার বিছানায় ঘুমাবি। আমি মনে মনে খুব খুশি হলাম। আর ভাবতে লাগলাম এটাই সুযোগ।

রাতে খাওয়া দাওয়া সেরে আমি আর জেঠিমা ঘুমাতে গেলাম। আমার একটু ভয় ভয় করছিল যদি হিতে বিপরিত হয়ে যায়। সাত পাঁচ ভাবতে ভাবতে ঘুমিয়ে যাই। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। 

জেগে দেখি রাত ১২টা বাজে। পাশে জেঠিমা ঘুমাচ্ছে আমি কি করব ভাবছি। হঠাৎ আমি জেঠিমাকে পিছন দিখ থেকে জড়িয়ে ধরলাম। এমন ভাবে ধরলাম যেন ঘুমের মধ্যে জড়িয়ে ধরেছি।

জেঠিমা জেগে উঠলো এবং দেখলো আমি তাকে জড়িয়ে ধরেছি। কিন্তু জেঠিমা কিছু বলল না চুপ চাপ শুয়ে থাকলো। কিছুক্ষন পর আমি জেঠিমার দুধের উপর ব্লাউজের উপর দিয়ে হাত রাখলাম এবং আস্তে আস্তে দুধ টিপতে শুরু করলাম। অনেকক্ষন দুধ টিপলাম আস্তে আস্তে। জেঠিমাকে চুদার গল্প

এদিকে আমার ধোন দাড়িয়ে তালগাছ হয়ে গেল। আমি আস্তে করে উঠে বাথরুমে গিয়ে খেঁচে এসে আবার ঘুমালাম। পরদিন সকালে জেঠিমা আমাকে ডেকে বলল। মুসলিম মা ছেলের ইসলামিক চোদোন ma chele choti kahini

শিহাব শোন এদিকে আয়। জি জেঠিমা বলেন? তুই এত অসভ্য এত নোংরা ছি ছি। আমি একটু ভয় পেয়ে গেলাম। সাহস করে বললাম আমি কি করছি জেঠিমা। তুই কাল রাতে আমাকে জড়িয়ে ধরেছিস। 

জেঠিমাকে চুদার গল্প

আমি ভেবেছিলাম ঘুমের মধ্যে হয়ত ধরেছিস। কিন্তু কিছুক্ষন পর আমার বুকে হাত দিলি তারপর আমার আমার দুধ টিপলি এটা কি ঠিক? আমি যে তোর জেঠিমা এ কথা কি একবারও মনে হয় নি? 

শোন বাবা এসব করলে পাপ হয়, এসব করা ঠিক না। এখন থেকে এসব আর করবে না, কেমন? জি জেঠিমা। এখন যাও। জি জেঠিমা। আমি নিজের রুমে এসে বসে পরলাম।

আর ভাবলাম ব্যাপারটা কেমন হল। যাই হোক আমার বিছনার তোষক ভেজা থাকার বদৌলতে আমি আজও জেঠিমার বিছানাতে ঘুমাতে গেলাম। শুয়ে আছি অনেকক্ষন কিন্তু ঘুম আসছে না। 

কি করব ভেবে পাচ্ছি না। হঠাৎ জেঠিমা আমার দিকে ঘুরে শুল। দেখি  বুকে আঁচল নেই। ৪০ সাইজের দুধের অর্ধেকটাই দেখা যাচ্ছে। এটা দেখে আমি হিতাহিত জ্ঞান হারালাম। জেঠিমার দুধ দুইটা দু’হাতে টিপে ধরলাম। 

জেঠিমার রসাল ঠোঁটে চুমু দিলাম। জেঠিমা জেগে উঠে আমাকে কসে একটা চড় মারল। চড় খেয়ে আমার জিদ আরো বেড়ে গেল। আমি জেঠিমার গায়ের উপর উঠে বসলাম। জোড় করে ব্লাউজের বোতাম খুলে ফেললাম। জেঠিমা সাদা রংয়ের ব্রা পরে ছিল। জেঠিমাকে চুদার গল্প

জেঠিমা বাধা দেওয়ার চেষ্টা করল, আর বলতে লাগলো ছি বাবা তুই একি করছিস আমি যে তোর জেঠিমা। জেঠিমার সাথে এসব করা ঠিক না, আরো কিছু বলতে চাচ্ছিল। 

কিন্তু পারলো না। আমি জেঠিমার ঠোঁট আমার ঠোঁট দিয়ে চেপে ধরি। চুমু দিতে থাকি ঠোটেঁ, মুখে, গলায়। ওনার রসাল ঠোঁট দুটো মুখে ভিতর নিয়ে চকলেটের মত চুষতে থাকি। 

আর দু হাত দিয়ে জেঠিমার বিশাল বিশাল দুধ দুইটা টিপতে থাকি।এবার জেঠিমার দুধের খাজে চুমু দিতে থাকি। জেঠিমা এখন আর বাধা দিচ্ছে না। 

মুখ দিয়ে আহহ আহহ ওহহ ওহহ ইসস ইসস শব্দ করছে। মনে হয় মাগির সেক্স উঠে গেছে। আমি জেঠিমাকে উঠিয়ে বসিয়ে তার শাড়িটা খুলে ফেললাম।

সাদা রংয়ের ব্রার হুকটা খুলতেই ৪০ সাইজের দুধ দুইটা লাফিয়ে বেড়িয়ে এ। আমি জেঠিমার দুধের দিকে তাকিয়ে থাকলাম। এবার আমি জেঠিমার একটা দুধ এক হাতে টিপতে লাগলাম আর একটা দুধ মুখে পুরে চুষতে লাগলাম। 

জেঠিমা আরামে চিৎকার করতে লাগলো। আমি জেঠিমার দুধ চোষা বাদ দিয়ে দু হাতে জেঠিমার দুধ দুইটা মনের মত টিপতে লাগলাম। 

জেঠিমা আনন্দে বলতে লাগলো টিপ বাবা টিপ আরো জোড়ে জোড়ে টিপ, টিপতে টিপতে ছিড়ে ফেল। অনেকদিন সেক্স আর সুখ পাইনি।  জেঠিমাকে চুদার গল্প

একথা শুনে আমি আরো জোড়ে জোড়ে টিপতে লাগলাম। জেঠিমা বলতে লাগলো আর পারছি না বাবা এখন একটা কিছু কর। আমি জেঠিমার দুধ ছেড়ে তার ঠোঁট, গলায়, দুধ, পেট, নাভিতে চুমু দিতে লাগলাম।

জেঠিমা সুখে ছটফট করতে লাগলো। ওহ কি মসৃন পেট সুগভির নাভি। দেখলে মন ভরে যায়। আমি জিব দিয়ে জেঠিমার নাভির মধ্যে জিব দিয়ে ভোদা চোষার মতো চুষতে লাগলাম। 

এবার আমি জেঠিমার ছায়ার নিচ দিয়ে হাত ঢুকিয়ে দেই। হাত নিয়ে যাই জেঠিমার ভোদার কাছে। ভোদায় হাত দিতেই অনুভব করলাম রসে ভিজে গেছে জেঠিমার ভোদা। 

জেঠিমা আমাকে খামছিয়ে ধরল। আমি জেঠিমার ছায়াটা উপরের দিকে তুলে দিলাম। আমার সামনে কি সুন্দর একখানা ভোদা ভেসে উঠলো। জেঠিমা ফর্সা হওয়ার কারণে ভোদা পিঙ্ক কালারের ভোদা। 

আমার সামনে এখন একজন নারী সম্পূর্ণ উলঙ্গ। আমি এই প্রথম কোন উলঙ্গ নারীকে দেখছি। জেঠিমাকে এভাবে পাবো কোনদিন ভাবি নাই। যাই হোক আমি এবার জেঠিমার পা থেকে চুমু দিতে শুরু করলাম।

চুমু দিতে দিতে এক সময় ভোদার কাছে চলে আসলাম। কি সুন্দর ভোদা। বাল কামানো লাল টুকটুকে ভোদা। আমি জেঠিমার ভোদায় মুখ নামালাম। 

ভোদাটা চুষতে লাগলাম। ভোদার ভিতর জিহ্ব ঢুকিয়ে দিলাম। কেমন যেন নোনতা নোনতা স্বাদ। আমি জেঠিমার ভোদার সব রস খেয়ে নিলাম।  জেঠিমাকে চুদার গল্প

আমি আরো জোড়ে জোড়ে ভোদা চুষতে লাগলাম। হঠাৎ জেঠিমা আমার মাথা জোড়ে চেপে ধরল। মাথা চেপে ধরে ঝাকুনি দিতে দিতে জেঠিমা তার ভোদার রস ছেড়ে দিল আমার মুখে। আমি সব রস খেয়ে নিলাম। এবার আমি আমার শার্ট প্যান্ট খুলে ফেললাম।

দেখি আমার ধন দাড়িয়ে ৮ ইঞ্চি হয়ে গেছে। জেঠিমা আমার ধন দেখে লোভ সামলাতে পারল না। ধনটা খপ করে ধরে মুখে পুরে চুষতে লাগলো। আমি আরামে চোখ বন্ধ করে থাকলাম।

জেঠিমা অনেকক্ষন আমার ধন চুষল। আমি আর রাখতে না পেরে ধনটা জেঠিমার মুখ থেকে সরিয়ে নেই। জেঠিমা বলল আর পারছি না বাবা। 

এবার তোর যন্ত্রটা আমার ভোদায় ঢুকিয়ে আমাকে আচ্ছা করে চুদে দে। চুদে চুদে হোল করে দে। আমি এবার জেঠিমার দু পা ফাঁক করে বসে ভোদার মুখে ধনটা সেট করি। আস্তে করে একটা চাপ দিলাম। ধনের মাথা ঢুকে গেল।

এবার জোড়ে একটা ঠাপ দিতেই পুরো ধনটা ঢুকে গেল। জেঠিমা ককিয়ে উঠলো আর আমাকে জড়িয়ে ধরল। জেঠিমা তোমার ব্যাথা লাগছে? হ্যাঁ ব্যথা লাগছে। 

কারন ১০ বছর যাবত আমার ভোদা উপোষ আছে। তাই ভোদার মুখটা টাইট হয়ে গেছে। আমি বললাম ঠিক আছে জেঠিমা আস্তে আস্তে চুদবো। 

এবার আমি জেঠিমার ঠোঁটে আমার ঠোঁট লাগিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম আর জেঠিমার ঠোঁট আমার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।  জেঠিমাকে চুদার গল্প

কিছুক্ষন পর জেঠিমা বলল জোড়ে আরো জোড়ে চোদ। চুদতে চুদতে ভোদা ফাটিয়ে দে। আহা গত ১০বছর ধরে এমন আনন্দ পাইনি। চোদ চোদ। আবার জেঠিমার ভিতরে মাল ঢেলেছিলাম

আমি একথা শুনে জোড়ে জোড়ে ঠাপিয়ে চুদতে লাগলাম। এদিকে ভোদায় ঠাপাচ্ছি, আর অন্য দিকে দু হাত দিয়ে জেঠিমার দুধ দুটো দলাই মলাই করে টিপছি। জেঠিমা আরামে আহহহ আহহহ হুমমমম হুমমম করতে লাগলো।

জেঠিমা আবার জল খসাল। তারপর জেঠিমা উল্টিয়ে আমি বিছানায় শুয়িয়ে দিয়ে নিজের ছায়া উপর তুলে আমার ধনে ভোদা সেট করে কোমর উপর এনসিক্ষে করতে লাগল নিজের এরম মতো। 

জেঠিমা কোমর ওঠা নাম করতে করাতে সামনে আমার ওপর ধাপে লিপ্স কিস দিল, আব উঠে চোদা ঝরে লাগলো। জেঠিমার বড় দুধ দুটো উপর নিচে করছে আমি এত হাত দিয়ে দুধ দুটো ধরে ময়দার মতো টিপছি র জেঠিমা কোমর দুলিয়ে চোদা খাচ্ছে। 

জেঠিমা আবার জল কসিয়ে আমার ওপর দুধ দরে আমার মুখে পুড়ে দিল আমি দুধ র বোঁটা চুসতে লাগলাম। এবার জেঠিমা আমার ওপর দিয়ে পড়লো। জেঠিমাকে চুদার গল্প

আমার জেঠিমা উল্টে দিয়ে উঠে ছায়া খুলে ধন ঢুকিয়ে রাম ঠাপ দাও শুরু করলাম। প্রায় ১ ঘন্টা চোদার পর আমার মাল আউট করলাম জেঠিমার ভোদার ভিতরে। 

আর জেঠিমা ৪বার রস খসাল। এরপর বাথরুম থেকে ফ্রেশ হয়ে দুজনেই ঘুমাতে গেলাম। এরপর থেকে প্রতিদিন ৩-৪ বার আমি আর জেঠিমা চোদাচুদি করতাম।

Leave a Comment

error: