বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৪

বন্ধুর মাকে চুদার কাহিনী আন্টি বেশকিছুক্ষন  সায়ার ভিতর দিয়ে হাত চালালো। মনে হচ্ছিলো আন্টি মজা পাচ্ছিলো না। এবার আমার চাওয়া পূর্ণ হলো। শুধু পূর্ণ না, পরিপূর্ণ হলো। 

আন্টি মেশিনটা নিজের ভিতরে রেখেই হাত বের করে আনলো। এরপর খাট থেকে নেমে শাড়ি খুলে ফ্লোরে ফেলে দিলো। তারপর আবার শুয়ে পড়লো। 

পরনে রইলো ব্লাউজ আর সায়া। আন্টির বুকের পিন্ডদ্বয় খাড়া হয়ে রয়েছে। একদম সত্তর সতকের বলিউডের নায়িকাদের মত।

মাথাটা সুচালো যেন কোনো পিরামিড। তবে সহজ ভাষায় বললে বলতে হবে সিঙ্গাড়ার মত সেপ। তবে একটা পার্থক্য রয়েছে। 

সত্তরের নায়িকাদের বুকের সাইজ এতোটা বড় ছিলো না যতটা দীপালি আন্টির স্তনের সাইজ। আন্টি সবুজ রঙের ব্লাউজ পরেছিলো শাড়ির সাথে। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ১

কিন্তু এখন আর শাড়ি নেই আন্টির গায়ে। সবুজ রঙের ব্লাউজটা এখন আন্টির ফর্সা গায়ের সাথে বেশ মানাচ্ছে। ব্লাউজের হাতার সাইজটা মাঝারি।

যাই হোক আন্টি আমার এসব বর্ণনা করতে দিলো না। সায়ার ভিতর হাট ঢুকিয়ে দিলো আবার। সায়াটাও সবুজ রঙের ছিলো। তবে সেটার থেকে বেশি গুরুত্বপূর্ণ ছিলো সায়া ভিতরে থাকা আন্টির হাত। 

এখান থেকে দেখতে পাচ্ছি আন্টির হাত সায়ার ভিতর নড়েই চলেছে। আর আন্টির মুখ থেকে বের হচ্ছে, “উহ আহ মাগো, আআআআআআহ ওহ। উফ উফফফফ মা আহ আহ আহ ওহ ওহ ইইইই। উফ উফ। বন্ধুর মাকে চুদার কাহিনী

আর আন্টির নিচের মধুভাণ্ডার থেকে এমন শব্দ বের হচ্ছে, “ফুচ ফুচ, থপথপ, চপ চপ”। বুঝতে পারছি যে আন্টির যোনীপথ মধুতে ভরে গেছে। তাইতো শব্দগুলো এতো মধুর শোনাচ্ছে। 

ডান দিয়ে মৈথুন করা অবস্থায় আন্টি বাম হাত দিয়ে নিজের ব্লাউজ খুলতে লাগলো। একহাতে ব্লাউজের বাটন খুলতে বেশ দেরী হচ্ছিলো।  ইচ্ছা করছিলো দরজা ভেঙে ভিতরে চলে গিয়ে আন্টির ব্লাউজ খুলে দিতে সাহায্য করি।

কিন্তু আন্টি আমাকে সেই সুযোগ না দিয়ে ডান হাত তার সায়ার ভিতর থেকে বের করে আনলো। পটপট করে ব্লাউজ খুলে ফেলতেই উঠে বসলো আন্টি। 

এরপর হাত গলিয়ে সেটা বের করে ফ্লোরে ছুড়ে ফেললো। যেন কোনো পর্নোগ্রাফি চলছে আর পর্নস্টার মাস্টার্বেশনের শ্যুটিং করছে। 

ব্লাউজ খুলতেই গোলাপি রঙের ব্রার দেখে মিলল। এতো বড় বড় সাইজের তাল এইটুকু ব্রাতে মোটেই আটকানো যাচ্ছেনা মনে হচ্ছে। যেন ব্রা ফেটে বের হয়ে আসতে চাইছে আন্টির বুকের স্তন দুটো।

আন্টি যেন তাদের কথা শুনলো। ব্রাও খুলে ফেলল ঝটপট।  যেন সে তাড়াতাড়ি কিছু একটা করতে চাচ্ছে। এরপর খাটের উপর উঠে দাঁড়িয়ে সায়া আর পেন্টি খুলে ফেললো আর সব কিছুই ফ্লোরে ফেলে দিলো।  বন্ধুর মাকে চুদার কাহিনী

এমন কামুকতা দেখে কেও কি ঠিক থাকতে পারে! আমিও পারছিলাম না। ভিতরে আন্টি তার নিজের সাথে খেলছিলো আর  বাইরে আমি আমার কামদণ্ডের সাথে খেলছিলাম।

আন্টি সব খুলে ফেলে আবার শুয়ে পড়লো। দুইপা ৩০ ডিগ্রি মত ভাজ করে দুইপাশে ছড়িয়ে দিলো। আন্টির লাল টুকটুকে চেরার মাঝে আমার দেওয়ায় লাল রঙের কৃত্তিম কামদন্ড ঢুকে রয়েছে।

আন্টির মধুভাণ্ডারের ছিদ্র ছোটো ছিলো তাই একটা ছোটোখাটো কামদণ্ডের অর্ডার দিয়েছিলাম।আমি চেয়েছিলাম আন্টি এটা দিয়ে কিছুক্ষণ খেললে তার মধুছিদ্র একটু বড় হবে, তখন বড় সাইজের কৃত্তিম কামদণ্ডের অর্ডার দেবো।

এগুলো হবে যুদ্ধে নামার আগের প্রস্তুতি। আমার অস্ত্রের সাথে যুদ্ধ করতে হলে আন্টিকে প্রস্তুতি নিতেই হবে। আজকেই সেটার প্রথম ধাপ চলছে, যদিও আন্টি জানেই না কিছু। যেদিন শেষধাপে পৌছাবে সেদিন আন্টি সব জানতে পারবে।

আন্টি নিজের ছড়িয়ে দেওয়া দুইপায়ের মাঝখানে তার হাত দিয়ে আসলো। এরপর তার মধুভাণ্ডারে ঢুকে থাকা কৃত্রিম কামদণ্ডটা ধরে টান দিলো।  বন্ধুর মাকে চুদার কাহিনী

কামদন্ড বের হয়ে আসতেই “টং” করে একটা শব্দ হলো। আন্টির মধুভাণ্ডারের চামড়া কামদন্ডকে কামড়ে ধরে ছিলো। ভিতরে বাতাস প্রবেশ কর‍তে পারছিলোনা।

তাই কৃত্রিম দণ্ডটা বের করতেই এমন শব্দ হলো। দণ্ডটা বের হয়ে যেতেই আন্টি যেন ছটফট করে উঠলো। এই ছটফটানি দেখে ইচ্ছা করছে এখনি গিয়ে আন্টিকে আমার উথিত দণ্ড দিয়ে আরাম দিই, জান্নাতের সুখ এনে দিই তার দেহ ও মনে, তার মধুভাণ্ডার ভিজিয়ে দিই আমার থকথকে কামরসে।

আন্টির কামরসে ভেজা কৃত্রিম কামদণ্ডটা চকচক করছিলো। অভিকর্ষজ বলের কারণ কামদণ্ডে লেগে থাকা মধুরস ধীরে টপটপ করে বিছানায় পড়ছিলো। 

আর নির্লজ্জ বিছানা ওই মধুরস সাথে সাথেই চুষে নিচ্ছিলো। আন্টি ছটফট করতে করতে কামদন্ডটা আবার তার মধু ভান্ডারে ঢোকানোর জন্য রেডি হচ্ছিলো।  বন্ধুর মাকে চুদার কাহিনী

হঠাৎ খেয়াল করলো সেটার শেষভাগে একটা বাটন জাতীয় কিছু আছে। আন্টি সেটা চাপ দিলো। এরপর কামদণ্ড কাপতে শুরু করে দিলো।

বন্ধুর মাকে চুদার কাহিনী

বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ২

আন্টির মুখে স্বর্গীয় এক হাসি দেখতে পেলাম।  কাপতে থাকা কামদণ্ডটা আন্টি নিজের জনন মধুভাণ্ডারে ঢুকে দিলো। এদিকে আমিও আমার মোবাইলের সাথে কানেক্ট করে নিলাম কৃত্রিম কামদণ্ডকে। 

প্রয়োজনীয় এপে ঢুকে দেখলাম সেখানে ভাইব্রেশনের স্পিড কম বেশি করা যায়। তবে আমি আপাতত স্পিড বাড়ালাম না।

আন্টি কৃত্রিম কামদণ্ডটা ভিতরে রেখেই দুইহাত উপরে নিয়ে এসে নিজের দুইটা মাংস্পিন্ডের উপর রাখলো। যদিও তার বুকের তালে মত মাংসপিণ্ডদ্বয় এক এক হাতে আসছিলোনা তবুও সে দুইটাকে মর্দন করতে লাগলো। 

ওদিকে কৃত্রিম দন্ডটা তার কাজ চালিয়ে যাচ্ছে আর আন্টিও পরম সুখে নির্লজ্জের মত নিজ হাতে নিজেরই স্তন দলাইমলাই করে চলেছে। আমাকে ডাকলেই তো পারে আন্টি। আমি বড়ই আদর করে দিতাম।

আন্টি দুই হাত দুই স্তনের অগ্রভাগে নিয়ে গেলো। এরপর হালকা লাল রঙের বৃত্তের মাঝে থাকা দানা জাতীয় বস্তু দুটিকে ধরলো।   বন্ধুর মাকে চুদার কাহিনী

ডান হাতের দুই আঙ্গুল দিয়ে ডান স্তনের অগ্রভাগের দানা চেপে ধরলো আর বাম হাতের দুই আঙ্গুল দিয়ে বাম স্তনের অগ্রভাগের দানা চেপে ধরলো। এরপর আঙ্গুল দিয়ে দুই স্থনের অগ্রভাগের দানা গুলো ঘুরাতে লাগলো।

এরপর আমি আমার মোবাইল থেকে ভাইব্রেটরের পাওয়ার একটু বাড়িয়ে দিলাম। আন্টি একটু কেপে উঠলো। তার পেটের অংশ আর বুকের নরম মাংশ গুলোও নেচে উঠলো। 

ভাইব্রেশন বেশি হওয়ায় আন্টি বেশিই ক্ষেপে উঠলো। আঙ্গুল দিয়ে স্তনের দানাগুলো খুব জোরে টান দিলো। এতো জোরে টান দিচ্ছিলো যে মনে হচ্ছিলো স্তনের মাথা থেকে দানাদ্বয় ছিড়ে যাবে। 

এরপর আমি স্পিড আরও একটু বাড়িয়ে দিলাম। আন্টি আবার কেপে উঠলো।এবার আমাকে অবাক করে দিয়ে স্তন নিজের মুখের কাছে আনলো। 

যদিও আন্টির কষ্ট হচ্ছিলো তবুও জীভ বের করে স্তনের অগ্রভাগের দানাটা চাটতে লাগলো আর বাম হাত দিয়ে আগের মত বাম স্তনের দানা নিজের সমস্ত শক্তি দিয়ে টানতে লাগলো।

যখন জোরে টান দিচ্ছিলো তখন ছোটোদানার অংশটা বুকের নরম মাংসপিণ্ড নিয়ে অনেক উপরে চলে আসছিলো।আন্টির স্তন বড় হওয়ায় এবার আরেকটা কাজও করে ফেললো একটু কষ্ট করেই।  বন্ধুর মাকে চুদার কাহিনী

ডান স্তনের অগ্রভাগের দানাটা নিজের দাতের মধ্যে নিয়ে নিলো। এরপর সেটা নিজের দাত দিয়ে পাগলের মত কামড়াতে লাগলো। 

দাত দিয়ে কামড়াতে লাগলো ডান স্তন, বাম হাত দিয়ে বাম স্তনেরর দানা টানছিলো, কৃত্রিম কামদণ্ড তার যোনীতে ঢুকে ছিলো। ডানহাত ফাকা ছিলো তাই সেটা দিয়ে আন্টি অন্যকিছু করার চেষ্টা করলো।

হাতটা আন্টি নিজের মধুভাণ্ডারেই নিয়ে গেলো তবে কৃত্রিম দন্ডটা ধরলো না। বরং তার মধুভাণ্ডারের উপরের যে ছোট্ট ডানাটা আছে সেটা চেপে ধরলো। 

এরপর সেটা দুই আঙ্গুল দিয়ে নাড়াতে লাগলো। এই দৃশ্য দেখে ইতিমধ্যে আমার দুইবার কামরস পড়ে গেছে। কিন্তু অবাক করার বিষয় আন্টির এখনই কামরস বের হয়নি।

দাতের ফাকে ডান স্তনের অগ্রভাগ, বাম হাতের আঙ্গুলের ফাকে বাম স্তনের অগ্রভাগের দানা, মধুভাণ্ডারের কৃত্রিম কামদণ্ড, ঠিক তার উপরের দানা রগড়ে যাচ্ছে ডান হাতের দুই আঙ্গুল।  আর সাথে কাম শীৎকার তো আছে।

আমি এবার মোবাইলের মাধ্যমে কৃত্রিম দণ্ডের সর্বোচ্চ পাওয়ার দিয়ে দিলাম। এরপর আন্টি যেন একফুট লাফিয়ে উঠলো। এরপর ধপাস করে বিছানায় পড়লো। কামদন্ড তখন “গা গা গা গা” করে তার কাজ করেই যাচ্ছে। 

আন্টি যেন গলা ছেড়ে চিৎকার দিলো, “আআআআআআআ ভগবান আআআআআআআ মহাদেব বাচাও আহহহহহহহহহহহহহহ আহহহহ ওহহহহহহহ ওহহহহহহহ ওহহহহহ। বন্ধুর মাকে চুদার কাহিনী

আন্টির এমন চিৎকার শুনে আমিতো একদম ভয় পেয়ে গেছিলাম। ভাবলাম এই বুঝি শুভর ঘুম ভেঙে যাবে। কিন্তু সেটা হলোনা। 

অবাক হলাম আন্টিকে দেখে, তার নিজের কাম শীৎকার থামানোর নামে কথায় নেই। দুইঘর পাশেই দুইটা যুবক ছেলে রয়েছে সেটা যেন আন্টি ভুলেই গেছে। নিজের কামসুখই যেন তার কাছে সবকিছু।

আন্টিঃ হে ভগবান, এতো সুখে যে আমি মরে যাবো। আহ আহ আহা আহ আহ হাহা আহ ওহ না। উফ উফ উফ উফ উফ মাগো দেখে যাও তোমার মেয়েকে একটা মেশিনে কি সুখ দিচ্ছে। 

আহ আহ ওহ ওহ ওহ শুভর বাবা কোথায় তুমি? তুমি তো ওদিকে ঘুমিয়ে আছো আর এদিকে একটা মেশিন তোমার বউকে সুখ দিচ্ছে, আহ আহ আহ। এসে থামাও একে।

আন্টি যৌন উত্তেজনায় এতোটাই মরিয়া হয়ে উঠেছে যে নিজেকে আর ঠিক রাখতে পারছেনা। আমিও আর ঠিক রাখতে পারছিনা। আজকে একটা অঘটন ঘটাবোই, শুভর সাথে বন্ধুত্ব চলে গেলেও কিছু করার নেই। 

আন্টির এই কষ্ট আমি উপশম করে দেবো৷ আমার মাশুল দিয়ে এতো জোরে আঘাত করবো যেন আন্টি অজ্ঞান হওয়ার উপক্রম হয়। বন্ধুর মাকে চুদার কাহিনী

ওদিকে আন্টি এবার বাম স্তনের অগ্রভাগের দানাটা দাত দিয় কামড়াতে শুরু করে দিয়েছে। আর বাম হাতের আঙ্গুল দিয়ে ডান স্তনের দানাটা টেনে চলেছে। এতো জোরে ছোট্ট দানাদুটো টান দিচ্ছে মনে হচ্ছে এখনি এগুলো ১ইঞ্চি লম্বা হয়ে যাবে।

ডান হাত তার চেরার ঠিক শুরু জায়গায় থাকা দানাটা আবার রগড়াতে লাগলো আর কেপে কেপে উঠতে লাগলো। হঠাৎ খেয়াল করলাম আন্টির পেট তুমুল ভাবে কেপে উঠছে, বুঝলাম আন্টির কামরস ছেড়ে দেওয়ার সময় চলে এসেছে।

তাই শয়তানি করে মোবাইলের মাধ্যমে কৃত্রিম কামদন্ডটা বন্ধ করে দিলাম। আন্টি এবার দেখলাম বেশ রেগে গেলো নিজের উপরই। কামদণ্ড তার মধুমাখানো টুসটুসে যোনী থেকে বের করলো। 

আন্টির জনন মধু খেয়ে যেন কৃত্রিম একটা জিনিসও নিজের জীবন পেয়েগেছে। যেন প্রাকৃতিক কামদণ্ডের মত ছটফট করছে সেটা।

কামদেবী দীপালি আন্টি তার যোনী থেকে যন্ত্রণাটা বের করতেই আবারও সেই আগের মত “টং” করে শব্দ হলো। আন্টি রসে ভেজা যন্ত্রটা ঘুরিয়ে ঘুরিয়ে দেখে আবার বাটনে চাপ দিলো।কিন্তু কাজ হলো না। 

কিন্তু আন্টির হাতে ভাবার মত বেশি সময় নেই। তাই রসে ভেজা যন্ত্রটা পাশের বালিশের উপরেই রেখে দিলো।আমি অবাক হলাম, সুন্দর গুছিয়ে থাকা মানুষ যৌন তাড়নায় কি করছে নিজেই ভেবে পারছেনা। 

রসে ভেজা যন্ত্রটা কেও বালিশে রাখে! কিন্তু আন্টির সেই হুশ নেই। চরম মুহুর্ত মিস হওয়ায় সে দিশেহারা হয়ে গেছে। আন্টির পাশে থাকা আংকেলের বালিশে কৃত্রিম কামদণ্ড থেকে টসটস করে আন্টির গাঢ় রস পড়ছে।

আন্টি ছটফটানি কমানোর জন্য ডান হাতের দুই আঙ্গুল তার মধুভাণ্ডারে ঢুকিয়ে দিলো। নিজের দেহের সমস্ত শক্তি দিয়ে আঙ্গুলের ঢোকানো আর বের করানো চালাতে লাগলো।  বন্ধুর মাকে চুদার কাহিনী

আর মুখ থেকে বলতে লাগলো, “উফ উফ উফ উফ, আহ আহ আহা আহ আহ ওহ ওহ ওহ ওহ। এতো সুখ আমি জীবনেও পাইনি। ওহ ওহ ওহ হে ভগবান, এই সুখে যে আমি ভেসে যাচ্ছি। আহ আহ আহ ওহ ওহ ওহ।

আমি নিজের কামদন্ডে হাত বুলিয়ে বললাম

আমিঃ রেডি হয়ে যা বাবা।  আজকে আন্টির মধুভাণ্ডারে তোর গোসল(স্নান) হবে।

কামদন্ড কল্পনায় আমাকে বলল, বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৩

কামদণ্ডঃ আমি আন্টির মধুভাণ্ডারের গরম থকথকে মধু খেতে চাই বাবা। আমাকে আর অপেক্ষা করিও না। চলো আন্টি ঘরে।

আমি চিন্তা করলাম আন্টির ঘরের সামনে গিয়ে দরজা খুলতে বললে আন্টি নিজের রসস্থলন হওয়ার আগেই শাড়ি পড়ে দরজা খুলে দেবে। 

সেই সুযোগে আমি তার চরম যৌনতার সুযোগ নিয়ে আমাদের মিলন ঘটাবো। আন্টি উত্তেজনার কারণে আমাকে আটকাতে পারবেনা।

যেই ভাবা সেই কাজ দরজা ধাক্কা দিতে গেলাম। কিন্তু অবাক করার বিষয় দরজার ছিটকিনি খোলাই ছিলো শুধু দরজা ঠেলে বন্ধ করে রাখা ছিলো। 

বুঝলাম আন্টি নিজের ভিতর কামদণ্ড নেবে এই উত্তেজনায় দরজার ছিটকিনি দিতেই ভুলে গেছে।আমি সাহস করে দরজা খুলে ভিতরে ঢুকে গেলাম। বন্ধুর মাকে চুদার কাহিনী

ওদিকে আন্টি চোখ বুঝে তার আঙ্গুল চালিয়েই যাচ্ছে আর বাম স্তনের দানা দাত দিয়ে কামড়ে চলেছে। ডান স্তনের দিকে তাকিয়ে দেখলাম সেটা লাল হয়ে গেছে। অগ্রভাগে দাতের কামড়ের দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি আস্তে আস্তে দরজা ঠেলে বন্ধ করে দিলাম।

Leave a Comment

error: