www bangla panu golpo

www bangla panu golpo
www bangla panu golpo

এতোদিন জেলা শহরে বেশ ভালই ছিল। www bangla panu golpo বাড়ীর খেয়ে, সবকিছু দেখাশোনা করে চাকুরীর সুযোগ ছিল। কিন্তু হঠাৎ করেই ঢাকা হেড অফিসের বদলীর আদেশ পেয়ে আজিজের মাথায় আকাশ ভেঙ্গে পড়লো।

যদিও আগে অফিসের কাজে দুএকবার হেড অফিসে গিয়েছে কিন্তু অতো বড় ঢাকা শহরের বাসিন্দা হয়ে থাকবে এটা ভাবতেই ওর শরীরে ১০৩ ডিগ্রি জ্বর এসে যায়। 

অনেক ভেবে চিন্তে আজিজ ওর মামার স্বরণাপন্ন হলো। রাজনীতিবিদ মামাওর অবস্থা দেখে হেসেই অস্থির। 

একটি রাজনৈতিক অট্টহাসি দিয়ে বললেন আরে তোর তো ভাগ্য ভাল রাজধানীতে যাচ্ছিস অনেকে তদবির করেও যা পায়না তুই বিনা তদবিরেই তা পেয়ে গেলি। 

চিন্তা করিস না, আমার এক বন্ধু আছে ওকে চিঠি লিখে দিচ্ছি ওর ওখানে গিয়েই উঠবি। তোর কোন অসুবিধা হবে না। কি এবার খুশিতো? মামার চিঠি নিয়ে আজিজ ঢাকায় এসে খুজে বের করলো মামার বন্ধুর বাড়ী। বেলী রোডে বিশাল এক বাড়ী। 

মামার বন্ধু একজন বড় সরকারী অফিসার। সরকারী কোয়াটার পেয়েছেন। অনেকগুলি কামরা। মানুষ মাত্র ৩ জন। মামার বন্ধু আতিক সাহেব, স্ত্রী ও ১১ বছরে এক কন্যা। 

আর এই তিন জনের জন্য নিযুক্ত করা হয়েছে একজন দারোয়ান, একজন মালি, একজন বাবুর্চি একজন অর্ডারলী আরও অনেক লোক।  www bangla panu golpo

মামার বন্ধু আতিক সাহেব মামার চিঠি পেয়ে আজিজকে বেশ সাদরেই গ্রহণ করলেন এবং বাড়ীর একটি রুমে থাকার ব্যবস্থা করে দিলেন।আজিজের শুরু হলো রাজধানী ঢাকা শহরের জীবন। প্রথমেই যার সাথে পরিচয় হলো সে হলো আতিক সাহেবের মেয়ে সুমি মানে সুমিলা আতিক। 

আজিজ অফিসে যাবার জন্য তৈরী হচ্ছিল ঠিক তখনই অর্ডালী বারেকের সাথে ঘরে ঢুকলো সুমি। মেয়েটি দেখতে এতোটাই সুন্দর যে ঘরে ঢুকতেই মনে হলো ঘরটি আলোকি হয়ে উঠলো। 

বয়স কম হলেও শরীরের গড়ন ও বাড়ন্তের জন্য ওকে ১৩/১৪ বছরের মেয়ে বললে ভুল হবে না। একটি দামী ফ্রগও জাঙ্গিয়া পরার ফলে ওর সুন্দর উরু দুটি খোলাই ছিল। 

আজিজ কিছুণের জন্য মেয়েটির দিকে তাকিয়ে রইলো। হঠাৎ মেয়েটি বলল- আপনাকে আমি কি বলে ডাকবো?

আজিজ হঠাৎ করে ওর কথার উত্তর দিতে পারলো না। পাশে দাঁড়ানো বারেক বললো- ওনার নাম আবদুল আজিজ আপনে আজিজ ভাই বলে ডাইকেন আফা। www bangla panu golpo

আচ্ছা। তুমি কোথা থেকে এসেছো? মেয়েটি ঘাড় দুলিয়ে প্রশ্ন করে আজিজকে।

আমার বাড়ী গোপালপুর জেলা। আপনি বুঝি আতিক সাহেবের মেয়ে? মেয়েটির হাসির শব্দে ঘরটি ভরে গেল। আজিজ একটু অপ্রস্তুত হয়ে তাকালো মেয়েটির দিকে। কিছুন পর হাসি থামিয়ে বলে- তুমি আমাকে আপনি বলছো কেন? আমিতো তোমার অনেক ছোট।

হ আজিজ ভাই, আপনি আফারে তুমি কইরাই বইলেন। বারেক সমাধা করে দিল।

অল্প কয়েক দিনের মধ্যেই আজিজ এই বাড়ীর হাবভাব বুঝতে পারলো। আতিক সাহেবের একটি মাত্র মেয়ে। 

অনেক আদর আর যত্নের ফলে অল্প বয়সেই শরীরটা বেড়ে গেছে কিন্তু শরীরের সাথে ওর বুদ্ধি একটুও বাড়েনি। একেবারে ছোট্ট মেয়ের মত আচরণ করে। 

স্কুলের সময় ছাড়া বেশীর ভাগ সময় কাটায় বারেকের সাথে। বারেক সুমির বাবার অফিসের অর্ডালী। বয়স ২০/২২ হবে। দেখতে বেশ সুন্দর। 

গায়ের রং ফরসা। তাছাড়া সারাণ নিয়মের মধ্যে থেকে খেয়ে চেহারাও খুব সুন্দর হয়েছে। না জানলে কেউ বলতেই পারবেনা যে ও একজন অর্ডালী পিয়ন।

দেখতে দেখতে ১৫ দিন চলে গেল। সুমি আজিজের খুব ভক্ত হয়ে গেছে। সুমি গল্প শুনতে খুব ভালবাসে। 

আজিজ ওকে গল্প বলেই ওর মন কেড়ে নিয়েছে। কয়দিন হয় বারেক আতিক সাহেবের সাথে টুরে গেছে। আতিক সাহেব যখন টুরে অন্য কোন জেলায় যান তখন বারেককেও সাথে নিয়ে যান। তখন সুমি একা হয়ে পড়ায় বেশীণ সময় কাটায় আজিজের ঘরে।  www bangla panu golpo

আজিজ যতন বাসায় থাকে ততন ওকে গল্প শোনাতে হয়। সে দিন গল্প শুনতে শুনতে ঘুমিয়ে পড়ে আজিজের বিছানায়। 

আতিক সাহেবের স্ত্রী লিলি এসে সুমির ঘুমিয়ে পড়া দেখে আজিজকে বলে ওকে একটু আমার ঘরে দিয়ে যাও। আজিজ এই প্রথম সুমির গায়ে হাত দিল। 

www bangla panu golpo
www bangla panu golpo

পাজা কোলে করে ওকে বেগম সাহেবের ঘরে পৌছে দিয়ে নিজের ঘরে এসে বসে ভাবছিল এতো বড় ও মোটা মেয়েটিকে কিভাবে কোলে তুলে নিতে পারলো। 

আসলে মেয়েটি যত মোটাই হোক ওর ওজন ততটা ছিলনা। ভাবতে গিয়ে আজিজ কিছুটা অন্যরকম হয়ে গেল। মেয়েটি শরীর এতো নরম। 

ও যখন সুমিকে কোলে তুলে নিল তখন এই সব চিন্তা আসেনি। কিন্তু এখন মনে হতেই শরীরের মধ্যে কেমন যেন বিদ্যুৎ খেলে গেল।

পরদিন যখন সুমি আবার ওর ঘরে এলো তখন ওকে ভালভাবে লক্ষ করলো আজিজ। সুমিকে আদর করতে ইচ্ছে করল। 

আজিজ ওর শরীরের পরশ পাওয়ার জন্য গল্পের বাহানায় ওকে কাছে এনে প্রথমে মাথায় পরে গালে মুখে একটু আদর করল।  www bangla panu golpo

মনের মধ্যে ভয় আর সংকায় ওর মন দুর দুর করতে থাকে। সুমি কিছু বলে না। আদর পেয়ে আজিজের বুকের মধ্যে লেপ্টে যায়। আজিজের সাহস আরও বেড়ে যায়। 

ও সুমির মুখটি তুলে ওর গালে একটি চুমু দিল। সুমি তখনও কিছু বললো না। আজিজের দেহের মধ্যে রক্ত চলাচল বেড়ে গেল। 

এবার দুহাত দিয়ে সুমির মুখটি তুলে ওর লাল টকটকে ফুটন্ত ঠোটে চুমু দিল। তখনও মেয়েটি কিছুই না বলে আজিজকে দুহাত দিয়ে জড়িয়ে ধরলো। 

আজিজের শরীর কাপতে আরম্ভ করছে। কোন মতেই কাপুনি থামাতে পারছেনা আজিজ। হঠাৎ কি মনে করে মেয়েটিকে ছেড়ে দিয়ে একটু দুরে গিয়ে বসলো। সুমি আজিজের আরও একটু কাছে এগিয়ে গিয়ে বলে আজিজ ভাই তুমি এখানে আদর করবে না? 

এই বলে ওর বুকটা দেখিয়ে দিল। আজিজ যেন আকাশ থেকে পড়লো। মেয়েটি বলে কি? ওর বুকে আদর করতে বলে। আজিজের মাথা চক্কর দিয়ে উঠলো। 

আজিজের চমক ভাঙ্গার আগেই সুমি আজিজের হাত ধরে ওর বুকের উপর রাখালো। আজিজের মনে হলো ও যেন এক খন্ড তুলোর উপর হাত রাখলো।  www bangla panu golpo

ধীরে ধীরে চাপ দিয়ে বুঝতে পারলো সুমির ব্রেষ্ট বেশ বড় এবং তুলোর মত নরম। হঠাৎ ওর মনে হলো একটি ছোট মেয়ের বুক তো এতো নরম হতে পারে না। 

তবে কি? আজিজ এবার নিজেকে কিছুটা শান্ত করে সুমিকে বুকের মধ্যে টেনে নিয়ে ওর বুকে হাত বুলোতে বুলোতে বলে- এখানে তোমাকে কে আদর করে?

কাউকে বলবে না তো?

না না কাউকেই বলবো না। তুমি বলো। আমিতো তোমার বন্ধু তাইনা?

বারেক ভাই। বারেক ভাই আমাকে খুব আদর করে।

ও তাই। খুব ভাল। বারেক তো খুব ভাল ছেলে। আর কি কি করে?

আমরা দুজনে নুনু নুনু খেলি।

কেমন করে?

বারেক ভাই আমার ফ্রগ খুলে আমার বুকের দুধ খায়। আমি বারেক ভাইয়ের দুধ চুশে দেই। তারপর দুজনে কাপড় খুলে নুনু নুনু খেলা করি।  www bangla panu golpo

বারেক ভাই আমার নুনুখায় আর আমিও বারেক ভাইয়ের নুনু খাই। তারপর বারেক ভাই আমার নুনুতে ওর নুনু লাগিয়ে পেচ্ছাপ করে দেয়। 

দেখো কাউকে বলবে না কিন্তু। বারেকভাই মানা করে দিয়েছে। তাহলে কিন্তু আর কোন দিন খেলবে না।ঠিক আছে বলবো না। 

এই বলে উঠে গিয়ে ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে আবার সুমির কাছে ফিরে আসে। আজিজের কাপুনি এখন বন্ধ হয়ে গেছে। 

সে সুমির কাছে এসে ওর ফ্রগটি খুলে ফেলে। সুমির ফরসা ও ফুটন্ত বুক দেখে আজিজের মাথা খারাপ হওয়ার জোগার। আজিজ সুমির কাছে বসে ওর ব্রেষ্ট চুশতে থাকে। 

এদিকে সুমি আজিজের জিনিসটি ধরার জন্য হাত দিয়ে খুজতে থাকে। আজিজ বুঝতে পেরে লুঙ্গিটি উঠিয়ে ওকে জিনিসটি ধরার ব্যবস্থা করে দেয়। 

সুমির নরম হাতের ছোঁয়া পেয়ে আজিজ চমর উত্তেজিত হয়ে পড়ে। সুমিকে বিছানায় শুইয়ে ওর জাঙ্গিয়াটা একটানে খুলে ফেলে।  www bangla panu golpo

সুমির ফরসা আর টকটকে গায়ের রং এমনিতেই পাগল করার মত তার উপর যখন দেখলো সুমির দুপায়ের মাঝে সুন্দর একফালি উচু মাংশ যার উপর কালো কালো আভা ফুটে উঠেছে। 

আজিজ নিজেকে আর ধরে রাখতে পারলো না। সুমির দুপা ফাক করে ওর উত্তেজিত জিনিসটি জায়গামত স্থাপন করে আস্তে করে চাপ দিতেই সুমির ভিতরে ঢুকে গেল পুরোটা। bangla choti golpo 

আজিজ অবাক হয়ে ভাললো এতোটুকু মেয়ে ওর পুরো জিনিসটি গিলে ফেললো। তার মানে বারেক ওকে এতোই ব্যবহার করেছে যে, সুমির আর কোন অসুবিধাই হচ্ছে না। 

কয়েকবার মাজা নাড়াতেই আজিজের ভিতর হতে সব কিছু বেরিয়ে সুমির ভিতর চলে গেল। সুমিকে আরও একটু আদর করে ওকে বাথরুমে নিয়ে নিজেহাতে পরিস্কার করে পূর্বের মত কাপড় পরিয়ে দেয়।

আবার বুকের মধ্যে জড়িয়ে ধরে বলে আজ আমরাও তো নুনু নুনু খেললাম এটা আবার বারেক কে বলে দিওনা কিন্তু। 

সুমি মাথা নেড়ে সায় দেয়। এভাবে বারেক না আসা পর্যন্ত প্রতিদিনই সুমিকে ভোগ করতে থাকে আজিজ।বারেক ফিরেছে ২ দিন হয়ে গেল।  www bangla panu golpo

আজিজ নিয়মিত অফিস করা শুরু করেছে।সকালে যায় আর সন্ধ্যায় ফেরে। আজিজ রাতের খাবার খেয়ে ছাদে গিয়েছিল একটু হাটাচলা করতে। 

কোলাহলময় ঢাকা শহরে এরই মধ্যে অনেকটা অভ্যস্ত হয়ে পড়েছে আজিজ। ঘরে ঢুকতেই দেখে বারেক একগ্লাস দুধ নিয়ে দাঁড়িয়ে আছে। 

আজিজ কোন কথা না বলে একটি বই হাতে বিছানায় গা এলিয়ে শুয়ে পড়লো। বারেক হঠাৎ ঘরের দরজার সিটকিনীটি তুলে দিয়ে আজিজের পা জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল। আজিজ কিছু না বোঝার ভান করে 

www bangla panu golpo
www bangla panu golpo

ওকে জিজ্ঞেস করে আরে কি হয়েছে, পা ছাড়, আহ বল না কি হয়েছে, না বললে বুঝবো কিভাবে?স্যার, আমাকে আপনি মাপ করে দেন। আর কোন দিন এই ভুল করুম না। বড় স্যার জানলে আমাকে গুলি করে মেরে ফেলবে। আমার চাকরীটাও চলে যাবে। স্যার আমাকে আপনি বাঁচান।

আজিজ বুঝতে পারে সুমি ওকে বলে দিয়েছে। ও বারেক কে অনেক করে বোঝাতে চেষ্টা করে ও কোন তি করবে না তবুও বারেক নাছোড় বান্দা। 

সহজে বিশ্বাস করতে চায় না। আজিজ ওকে জোর করে তুলে পাশে বসিয়ে বলে ঠিক আছে একটা শর্তে আমি তোমাকে মাফ করতে পারি আমাকে সব ঘটনা খুলে বলতে হবে। 

কোন রকম লুকাতে পারবে না বা মিথ্যা কথা বলতে পারবে না। ঠিক আছে স্যার। আপনি যা বলবেন আমি তাই শুনবো। শুধু আমাকে আপনি বাঁচান। www bangla panu golpo

আমি একজন গ্রামের ছেলে। আমার দুলাভাই বড় স্যারের পরিচিত। দুলাভাইয়ের অনুরোধে বড় সাহেব আমাকে তার অর্ডালীর চাকুরী দিয়ে এই বাড়ীতে কাজ করার সুযোগ দেন। 

আমি মনোযোগ দিয়ে সব কাজ করি বড় স্যার আর মেমসাহেবকে খুশি করার জন্য। বেগম সাহেবের সাথে বড় সাহেবের তেমন বনিবনা নাই। মাঝে মাঝে খুব ঝগড়া হয়। তখন বেগম সাহেব সুমি আপাকে নিয়ে মায়ের বাড়ী চলে যায়। 

এক বৎসর আগে এমনি এক সময় বেগম সাহেব সুমি আপাকে নিয়ে তার বাবার বাড়ী চলে যায়। বাসায় শুধু আমি আর বড় সাহেব। বাবুর্চি রাতের খাবার খাইয়ে তার বাসায় চলে যায়। বড় সাহেব একা থাকে তাই আমাকে বললো তুই আমার কাছে কাছেই থাকবি। 

রাতে দরকার হতে পারে। আমি আমার বিছানা নিয়া বারান্দায় শুয়ে থাকি। একদিন বড় স্যার রাতের বেলায় হঠাৎ আমাকে ডাকলেন। 

আমি উঠে গিয়ে দেখি স্যার বিছানায় গড়াগড়ি দিয়ে কোকাচ্ছে। আমি গিয়ে কি করবো বুঝে উঠতে পারছিলাম না। 

উনি বললেন আমার বুকে ব্যাথা শুরু হয়েছে বুকটা ডলে দে। আমি তাড়াতাড়ি স্যারের বুকটা ডলে দিতে থাকলাম। স্যার খালি গায়ে লুঙ্গি পরা ছিল। 

আমারও খালি গা আর লুঙ্গি পরা। স্যার বললো সুধু ডললে চলবে না ঐ বোতলে তেল আছে ওটা দিয়ে ডল। আমি তাই করলাম। তারপর ধীরে ধীরে স্যারের পেট তলপেট সব টিপে দিতে থাকলাম। 

হঠাৎ আমার নজরে পড়লো স্যারের জিনিসটা লুঙ্গির নিচে খাড়া হয়ে গেছে। স্যার বললো ওটাও ডলে দে তা না হলে আমার ব্যাথা কমবে না।  www bangla panu golpo

এই বলে লুঙ্গির গিট খুলে ওনার জিনিটি বের করে দিল। আমি মন্ত্রমুগ্ধের মত স্যারের জিনিসটি তেল লাগিয়ে ডলতে থাকলাম। যতই হাতাচ্ছিলাম ততই জিনিসটা শক্ত হচ্ছিল। 

এদিকে স্যারের ওটা হাতাতে গিয়ে আমার জিনিসটাও গরম হয়ে খাড়া হয়ে গেল। ঘরে লাইট জালানো ছিল। স্যার আমার ওটার নড়াচড়া দেখে একটানে আমার লুঙ্গিটা খুলে দিল।

আমি লজ্জায় চোখ বন্ধ করলাম। স্যার আমার জিনিসটিতে হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলো। কিছুন পর স্যার আমাকে জড়িয়ে ধরে বলে বারেক এখন কাজ না করলে আমার খুব অসুবিধা হবে। 

হয়তো আমি আর বাঁচবো না। আমি কিছু বলতে পারলাম না। স্যার আমাকে তার পাশে শুয়ায়ে দিয়ে আমার শরীর, পাছা হাতাতে লাগলো। 

আমি স্যারের দিকে পাছা দিয়ে কাত হয়ে শুয়ে থাকলাম। সার ঐ বোতল থেকে কিছু তেল নিয়ে আমার জিনিসে আর পাছায় মেখে স্যারের জিনিসটি আমার পাছায় লাগিয়ে চাপ দিতে থাকলো। 

আমার খুব ব্যাথা লাগছিল কিন্তু সহ্য করে থাকলাম। স্যার খুব ধীরে ধীরে আমার পাছায় ওনার জিনিসটি ঢুকিয়ে কিছুন নাড়াচাড়া করে মাল আউট করলো। এদিকে আমারও আউট হয়ে গেল। এই শুরু। তারপর

প্রতি রাতে ২ বার করে স্যার আমাকে করতো। বেগম সাহেব না থাকলে আমি স্যারের সাথেই ঘুমাতাম। যার জন্য সার আমাকে সবসময় খুব পরিস্কার পরিচ্ছন্ন থাকতে বলতো। অফিস থেকে সব রকম সুযোগ সুবিধা দিত। 

তাতে আমার আর্থিক খুব লাভ হতো। আর কয়েক দিনের মধ্যে আমিও অভ্যস্ত হয়ে গেলাম।বারেকের কথা শুনতে শুনতে আজিজের জিনিসটিও গরম হয়ে উঠলো। বারেক ওটা লক্ষ্য করে আজিজের জিনিসটি ধরে নাড়াচাড়া করতে লাগলো। 

আজিজ কিছুই বলতে পারলোনা। বারেক একটানে লুঙ্গিটা খুলে আজিজের জিনিসটি মুখে পুরে চুশতে লাগলো। আজিজ আর থাকতেপারলোনা।  www bangla panu golpo

উঠে দাঁড়িয়ে বারেক কে জড়িয়ে ধরলো। বারেক বুঝতে পেরে নিজেও উলঙ্গ হয়ে টেবিলে রাখা ভ্যাজলিনের কৌটা এনে আজিজের জিনিসিটিতে মেখে ওর নিজের পাছায় লাগিয়ে খাটের উপর উবু হয়ে পাছাটা বের করে পা ভেঙ্গে দাঁড়ালো। 

আজিজ পিছন দিক থেকে ওর জিনিসটি ধরে বারেকের পাছায় লাগিয়ে চাপ দিল। অল্প চাপেই জিনিসটি ঢুকে গেল। আজিজ বারেকের পাছাটি ধরে বার বার নিজের মাজাটি নাড়াতে থাকলো। কিছুন পর বারেকের পাছার মধ্যে আউট করে ওর পিঠের উপর পড়ে হাপাতে থাকলো।

আচ্ছা বড় সাহেব তোমাকে যে ভোগ করে তা বেগম সাহেব জানে? আজিজ প্রশ্ন করে বারেককে।

না। মনে হয় জানে না। যদি জানতো তবে আমাকে বিদায় করে দিত।

ঠিক আছে সুমিকে কিভাবে এ পথে আনলে সেটা বলো।

সেটাও অনেক কথা স্যার। আর একদিন বলবো। আজ আমি যাই স্যার। রাতে বড় সাহেব খোজ করতে পারে। www bangla panu golpo

বারেক অনেকটা নিশ্চিন্ত হয়েছে। কারণ আজিজ বারেককে ও সুমিকে ভোগ করেছে। কাজেই কোন অবস্থাতেই আর মুখ খুলবেনা বরং যাতে ধরা না পড়ে সে ব্যবস্থাই করবে। 

বারেকের মন থেকে সব রকম সংস্বয় মুছে যায়। বারেক আবার আগের মত খেলায় মেতে উঠে। ৫/৬ দিন চলে গেছে। 

আজিজ বার বার জানতে চাচ্ছে সুমিকে এ পথে আনার ঘটনা। বারেক ঠিক সময় করে উঠতে পারছিল না। আজ সময় হয়েছে। 

বড় সাহেব, বেগম সাহেব সুমি আপাকে নিয়ে এক দাওয়াতে গিয়েছেন। আসতে বেশ রাত হবে। এই ফাকে বারেক আজিজের ঘরে ঢুকে বলে আজিজ ভাই আজ আপনারে সুমি আপার গল্প বলবো।আজিজ বারেকের কথা শুনে খুশি হয়। 

ওর মনের মধ্যে সারাণ ঐ ঘটনা শোনার জন্য আনচান করতে থাকে। আজিজ আপন মনে ওর তলপেটের নিচে চুলকাচ্ছিল। 

বারেক তা দেখে বলে আজিজ ভাই আপনার লোমগুলো বেশ বড় বড় হয়েছে কাটেন না কেন? আজিজ একটু লজ্জা পেয়ে বলে সুযোগ কই। আর কাটতে বেশ অসুবিধা হয়। আমার মাঝে মাঝে মনে হয় কি জান বারেক? www bangla panu golpo

কি?

মনে হয় ঐ জায়গায় লোমগুলি না হলেই ভাল হতো। কি বলো?

ওটাও একটা সুন্দর্য। লোম না হলে আপনি যে বড় হয়েছেন তা বোঝা যাবে কেমনে? বারেক যুক্তি দেখায়।

যাই বলোনা কেন, কাটতে খুব অসুবিধা হয় আমার খুব খারাপ লাগে

ঠিক আছে আমি আপনারটা কেটে দেব। আমি খুব সুন্দর করে কাটতে পারি। একটুও টের পাবেন না। বড় সাহেবেরটা তো আমিই কেটে দেই। হাসি মুখে বলে বারেক।

তাই নাকি তবে আজই কেটে দাও। অনেক বড় হয়েছে তাই শুধু চুলকাচ্ছে। আগ্রহ নিয়ে বলে আজিজ।

বারেক উঠে টেবিলের উপর থেকে একটি ব্লেড আর একটি পুরাতন খবরের কাগজ নিয়ে আজিজের কাছে এসে বিছানায় কাগজটি বিছিয়ে দিয়ে বলে -এটার উপর বসেন।

আজিজ লক্ষী ছেলের মত বারেকের কথামত বিছানো কাগজের উপর বসে। বারেক আজিজের দু পা ফাঁক করে চিৎ করে শুইয়ে দিয়ে সুন্দর করে কামাতে থাকে। 

কিছুণের মধ্যে কাটা শেষ হয়ে যায়। এদিকে বারেকের হাত লেগে আজিজের জিনিসটি ধীরে ধীরে বড় হয়ে যায়। বারেক লোমগুলো ঝেড়ে দন্ডায়মান জিনিসটি মুখে পুরে চুশতে থাকে। 

আজিজ চোখ বুজে মজা লুটতে থাকে। এমনিভাবে কিছুণ চলার পর হঠাৎ করেই আজিজ নিজেকে আর ধরে রাখতে না পেরে বারেকের মুখেই আউট করে ফেলে।  www bangla panu golpo

আজিজ নিজেকে খুব অপরাধী মনে করে। এভাবে বারেকের মুখে আউট করা ঠিক হয়নি ভেবে বার বার বারেকের কাছে মাপ চাইতে থাকে। বারেক হেসে বলে আমি কিছু মনে করি নাই আজিজভাই। 

এটা আমার অভ্যাস হয়ে গেছে। প্রথম প্রথম খুব খারাপ লাগতো এখন বেশ ভালাই লাগে। বারেক উঠে বাথরুমে গিয়ে নিজের মুখ ধুয়ে লোমগুলো ফেলেদিয়ে আবার আজিজের কাছে এসে বসে।

সুমি আপার গল্প শুনবেন না?

হ্যাঁ শুনবো। ওটা শোনার জন্যই আমি উদগ্রিব হয়ে আছি।

আমি তখন নতুন জয়েন করেছি চাকুরীতে। বুঝতে পারলাম সুমি আপাকে দেখেশুনে রাখাও আমার চাকুরীর অংশ। তাই ওনাকে নিয়ে বেশীর ভাগ সময় খেলা করতাম। 

সুমি আপা দেখতে বড়সড় হইলে কি হবে বয়স একেবারে কম আর এক্কেবারে ছেলে মানুষ। সারাণ আমার কাধে উঠে বসে থাকে।  www bangla panu golpo

প্রথম প্রথম ভাবতাম বড় সাহেব বা বেগম সাহেব দেখলে হয়তো কিছু বলবে কিন্তু পরে দেখলাম তাঁরা কিছুই মনে করেন না।

বরং আমরা যে জড়াজড়ি করে খেলাধুলা করি তাতে খুশিই হন। এমনি করে দিন চলে যাচ্ছিল। আমারও কোন কিছু মনে হতো না। 

কিন্তু একদিন দুপুরে খাওয়া দাওয়া করে বেগম সাহেব ঘুম দিছেন আমি আর সুমি আপা আমার ঘরে গুটি খেলছিলাম। হঠাৎ সুমি আপা বলে শিশ দেবে। 

আমি বললাম বাথরুমে জান। কিন্তু বাথরুম পর্যন্ত যেতে পারলো না ঘরের মধ্যেই জাঙ্গিয়াটা খুলে আমার সামনে বসে শিশ দিতে থাকে। 

আমি তাকিয়ে তাকিয়ে তা দেখতে থাকি। আমি মেয়েদের এতোসুন্দর জিনিস আর কখনো দেখিনি। গ্রামে ছোট ছোট মেয়েদের ল্যাংটা দেখেছি কিন্তু সুমি আপার জিনিসটি যেন অন্যরকম। 

দুরানের পাশে ফুলে উঠা মাংশ তার ভিতর লাল টকটকা কি সুন্দর একটি গর্তের মত।যতখণ সুমি আপা শিশ দিচ্ছিল ততখণ আমি তাকিয়ে ছিলাম।  www bangla panu golpo

ঘরের মধ্যে শিশ দিয়ে সুমিক আপা ঘাবড়ে গিয়েছিল। সে উঠে এসে আমাকে জড়িয়ে ধরে বলছিল-মাকে বলে দেবেন নাতো? 

সুমি আপা বেগম সাহেবকে খুব ভয় করতো। আমি বসে ছিলাম সুমি আপা আমার পাশে এসে ওনার তলপেটটা আমার মুখের সাথে লাগিয়ে চাপ দিয়ে বলছিল। আমার নাকে তখন মাত্র শিশ দেয়া সুমি আপার জিনিসটির গন্ধ নাকে আসছিল। 

www bangla panu golpo
www bangla panu golpo

আমি অনুভব করছিলাম সুমি আপার দুরানের চিপায় ফোলা মাংশ পিন্ডটি এখন আমার মুখের সাথে লেগে আছে। আমার মাথাটা চেপে ধরে সুমি আপা বার বার ঐ কথা বলছিল। আমি তাকে কথা দিলাম বলবো না। কিন্তু আমার মধ্যে একটা পরিবর্তন এসে গেল। 

সারাক্ষন শুধু সুমি আপার শিশ দেয়ার দৃশ্যটি আমার চোখের সামনে ভেষে উঠতে থাকে। আর সুমি আপা আমার পিঠে উঠলে বা শরীরের সাথে টাচ লাগলেই আমার শরীরের মধ্যে যেন জোয়ার এসে যায়। হঠাৎ করেই আমার জিনিসটি গরম হয়ে দাঁড়িয়ে যায়।  www bangla panu golpo

উপায় না দেখে সারাণ আমি লুঙ্গির নিচে জাঙ্গিয়া পরা শুরু করলাম। আর সুমি আপার বিশেষ বিশেষ জায়গার পরশ নিতে থাকলাম। মাঝে মাঝে ইচ্ছে করেই ওনার গোপন অংগে হাত বুলাই কিন্তু সুমি আপা কিছু বলে না। একদিন বড় সাহেব আর বেগম সাহেব এক পার্টিতে গেছে। 

ফিরতে অনেক রাত হবে। এদিকে সুমি আপা ঘুমিয়ে পড়েছে। আমার হঠাৎ ইচ্ছে হলো খুব ভালভাবে ওর জিনিসটি দেখতে। ঘরের দরজা বন্ধ করে লাইট জালিয়ে সুমি আপার জাঙ্গিয়া খুলে দুপা ফাঁক করে মুখটা কাছে নিয়ে খুব ভালভাবে দেখার চেষ্টা করলাম।

এদিকে আমার জিনিসটি শক্ত হয়ে ছটফট শুরু করে দিয়েছে। চোখের সামনে এমন একটি জিনিস পেয়ে কিভাবে নিজেকে সামাল দেই আপনি বলেন। 

হঠাৎ আমার মনে পড়লো সুমি আপার জিনিসটির মধ্যে আমার ওটা ঢুকবেনা। তাই নিজেকে অনেক শাসন করে একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে একটু একটু নাড়াতে লাগলাম। এদিকে আর এক হাত দিয়ে আমার ওটাকে ধরে আউট করে ফেলাম। www bangla panu golpo

পর দিন থেকে আমার মাথায় শুধু একই কথা মনে হতে থাকে কি ভাবে সুমি আপাকে কাজ করা যায়। ধীরে ধীরে সুমি আপর সাথে আরও ঘনিষ্ট হয়ে মিশতে লাগলাম। সুযোগ পেলেই ওর বুকে ও গোপন অংগে হাত দিতে থাকলাম। সুমি আপা কিছুই বুঝতো না। 

আমি খেলার বাহানায় ওর বুকে মুখ নিয়ে চুষে দিতাম। ও খুব মজা পেত। এমনি করে ধীরে ধীরে ওর গোপন অংগে একটু একটু করে আঙ্গুল ঢুকিয়ে মাজা দিতেথাকতাম। 

তারপর যখন বুঝতে পারলাম যে এখন ওখানে আমার জিনিসটি ঢুকানো যাবে তখন বললাম-সুমি আপা আস আমরা নুনু নুনু খেলি। 

ওকে আমার নুনুটি ধরিয়ে দিয়ে আমি ওর জিনিটিতে মুখ লাগিয়ে চুশে দিতে থাকতাম। এতে ও খুব মজা পেত। প্রায় দিনই ও বলতো আস আজ আমরা নুনু নুনু খেলবো। 

এমনি করে একদিন ওকে খুব সাবধানে চিৎ করে শুইয়ে খুব ধীরে ধীরে আমার জিনিসটিতে তেল মেখে ওর ভিতরে প্রবেশ করাই। www bangla panu golpo

তারপর হতে চলছে আমাদের নুনু নুনু খেলা।সত্যি বলছি আজিজ ভাই- আমি ইচ্েছ করে করিনি। কখনযে হয়ে গেল তা আমি বুঝতেই পারিনি। যখন বুঝলাম তখন অনেক দেরী হয়ে গেছে। ফিরে আসার আর উপায় নাই।তুমি যে ওকে ফ্রিভাবে করছো যদি প্যাগন্টেন হয়ে যায়?

Leave a Comment

error: