bangla choti familyBangla Choti Ma CheleBangla Panu Golpobangla panu golpo ma cheleMa Chele Chudachudi Golpoma choda bangla choti

bangla panu golpo ma chele

bangla panu golpo ma chele
bangla panu golpo ma chele

বাবা বিহিন আমাদের সংসার। bangla panu golpo ma chele আমার বর্তমান বয়স ২২ আর আমার মায়ের বয়স ৪৪ মায়ের না রকসানা আমার এক বিবাহিতো বোন ওর বয়স ২৭ আর ওর নাম রুপা।

রুপার বিয়ে হয় ৯ বছর আগে তখন বাবা জীবিত।রুপার বিয়ের বছর দেরেক পর বাবা মারা যায়।বাবা তারও আগেথেকে অসুস্থ্য ছিলো।আমার বাবার অসুস্থ্যতার কারনে বাবা মাকে চুদতে পারতোনা।

এ বিষয় আমি অনুমান করতে পারতাম আর এও বুঝতাম যে আমার মায়ের মেজাজ খিটখিটে হওয়ার একমাত্র কারন তার জ্বালা মিটাতে না পারা।

মা সবসময় ছেলোয়ার কামিজ পোড়তো।আমার মা সুন্দর ও সেক্সি কোয়ালিটির মহিলা আর তার ফিগার ফিটনেস এখোনো সেই রকোম টাইট ফিগার কিছুই নষ্টো হয়নি।বাবা মারা যাওয়ার পূর্বে আমি আলাদা একটা ঘরে থাকতাম।তখন আমি বাংলা চটি গল্পের বই ও পচুর ব্রুফ্লিম দেখতাম।

আমি বাংলা চটি গল্পের বই গুলুতে বেশির ভাগ পছন্দ কোরতাম মা, খালা, বোন, ফুবু এদের চুদার গল্প।কিন্তু পছন্দ করলে ও কখনো নিজের কাওকে নিয়ে বাজে কল্পনা করিনি।  bangla panu golpo ma chele

মা এর চিৎকারে আমি দৌরে মায়ের ঘরের কাছে যেতেই মা দরজা খুলে বেরিয়ে এলো আর আমাকে জড়িয়ে ধোরে কাঁপতে লাগলো আর হাঁপাতে লাগলো আমিও মাকে জড়িয়ে ধোরে জিজ্ঞেস কোরলাম মা কি হয়েছে তুমি কি ভয় পেয়েছো?

bangla panu golpo ma chele
bangla panu golpo ma chele

যাই হোক বাবার মৃতুর পর যখন আমাদের বারিতে শুধু আমি আর মা তখন হটাৎ এক রাতে মা তার রুমে চিললায়ে আমাকে ডাকলো। 

আমি তখন সেক্সের গল্প পোড়ছিলাম আর ধন হাতাছিলাম তাই আমার ধন দাড়ানো ছিলো।মা কাঁপা কাঁপা গলায় বোললো হ্যাঁ।আমি মাকে বোললাম ঠিক আছে চলো দেখি ঘরে কি আছে। বিধবা মাকে চোদা 

মাকে জড়িয়ে ধরে বুঝে ছিলাম মা শুধু বেসিয়ার ও সায়া পরা কিন্তু মায়ের রুপটা অন্ধকারে বুঝতে পারি নাই তাই কোনো ফিলিংসও মনে আসেনি। bangla panu golpo ma chele

কিন্তু ঘরে ঢুকে যখন বাতি জ্বালিয়ে মাকে বোললাম কৈই ঘরেতো কিছুই নেই বোলে যখোনি মায়ের দিকে চোখ ফিরালাম মাকে দেখে আমার ভিতরে কি যেনো হয়ে গেলো।

আর আমার লুঙ্গির ভিতরে ধনটা লাফাতে লাগলো।মায়ের সায়াটা বাধা ছিলো নাভির নিচে মায়ের বেসিয়ারের মাঝে দুই দুধের ঢিবি ও দুধের বেশ কিছু অংশ আমকেও পাগল ও আকৃস্ট কোরলো।

আমি মাকে বোললাম মা তুমি একা ঘুমাতে পারবা না আমি আমার ঘর তালা মেরে তুমার কাছে এসে শোবো।মা বোললো আমি একা থাকতে পারবোনা তুই আমার কাছে থাক।

আমি বোললাম তাহোলে তুমি দাড়াও আমি তালা মেরে আসছি।মা বোললো না আমি একা থাকলে ভয় পাবো তোর সাথে আমিও যাবো। bangla panu golpo ma chele

আমি ভুলে গিয়েছিলাম যে আমি আমার রুমে ল্যাপটপে ব্রুফ্লিম চালিয়ে রেখে চলে এসেছিলাম।মাকে আমিই বোললাম মা একটা কিছু জড়িয়ে তুমি তুমার শরিরটা ঢাকো তারপর চলো।

 

bangla panu golpo ma chele
bangla panu golpo ma chele

মা বোললো এতো রাতে কেও দেখবেনা তবুও কথাটা বোলতে বোলতে গামছা জড়িয়ে মা আমার ঘরের দিকে আমার সাথে এলো আমি আমার ঘরের সামনে দার করিয়ে মাকে বোললাম মা তুমি একটু দারাও আমি একটু পুরসাব করেনি।

আমি একটু দুরে গিয়ে পুরসাব করতে বোসলাম মা আমার দিকে তাকিয়ে আবার আমার রুমের দিকে তাকালো।আমি একটু পর আবার ও তাকিয়ে দেখি মা আমার ঘরের ভিতর তাকিয়েই আছে।

আমার রুম অন্ধকার ছিলো তাই মনিটারের আলোর উঠানামা দেখে আমার খেয়াল হলো যে মা কি দেখছে। bangla panu golpo ma chele

আমি তারা হুরো কোরে শেস কোরে মায়ের কাছে এসে ঘরে ডুকলাম মা ও আমার সাথে ঘরে এলো।মা ও কিছু বোলছেনা আমি ওনা।আমি দেখি ল্যাপটপে তুমুল চুদাচুদির সীন চোলছে।

মা এতোখোন তা দেখেছে তাই মা লজ্জা পাচ্ছে।আর আমি ধরা পড়ে গেলাম তাই আমিও লজ্জা পাচ্ছি।আমি ল্যাপটপ বন্ধ করে ঘর তালা মেরে প্রথম কথা বোললাম মা চলো।

মা বোললো রকি আমি একটু প্রসাব কোরবো আমার সাথে আয়।আমি মায়ের সাথে গেলাম মা আমাকে দাড় করিয়ে আমার সামনেই প্রসাব করতে করতে বোললো রকি মগে কোরে আমাকে একটু পানি দেতো আর তুই প্রসাব কোরে পানি ব্যবহার করনা কেন।তুই অনেক খারাপ হয়ে গেছ।

আমি মগে পানি দিতে গিয়ে মায়ের দিকে তাকালাম।মা হেসে বোললো ফাজিন দারা তোর বিচার কোরবো আজ।আমি ভয় পেলাম।ভয়ে ভয়ে মায়ের পিছু পিছু হাঁটলাম। bangla panu golpo ma chele

মা আমার হাত ধোরে তার কাছে নিয়ে আমার গলার উপর দিয়ে কাঁধে হাত দিয়ে এগোতে এগোতে বোললো রকি ওগুলো দেখলে তুর ভালো লাগে। 

bangla panu golpo ma chele
bangla panu golpo ma chele

আমি বোললাম কুনগুলো।মা হাসলো আর আমার ঘরে ঢুকলাম।মা তার গা থেকে গামছা সরিয়ে খাটে গিয়ে শুলো।তখোনো লাইট জালানো।

মা তার সায়ার দড়ি খুলে সায়ার বাঁধন আলগা কোরে বোললো রকি লাইট নিভিয়ে আয়।মায়ের ডাকটা আমার মনে হলো যেনো মা আমাকে চুদার জন্য ডাকছে। bangla panu golpo ma chele

আমার কেমোন জানি লাগছে আর নিজের অজান্তে শুনা লাফাছে।মা তা দেখে বোললো রকি তর ঐটা দেখে আমার লজ্জা কোরছে বাতিটা নিভা।

আমি তার পিঠে আমার হাত বুলিয়ে যাচ্ছি আমি বাতি নিভিয়ে খাটে উঠতেই মা বোললো রকি তুইকি আমাকে চুদতে চাস।

আমি অন্ধকারে থ খেয়ে কিছু বোললাম না।মা আমার বোললো তুই চাইলে আমি তোকে বাঁধা দিবোনা আর আমি জানি তুই আমাকে ই চুদতে চাস তাই আমাকে দেখে তোর ঐটা দারিয়ে গেছে।

মা আবার বোললো তবে একটা সর্ত যে তুই যে আমাকে করছস এই কথা পৃথিবির কাওকে বোলতে পারবি না। bangla panu golpo ma chele

মা এই কথা বোলে আমার বুকের উপোর উঠে তার দুই দুধ আমার বুকে চেপে বোললো বোলবি না তো আমি বোললাম না মায়ের সায়া লুস থাকায় আমি আমার একটা হাত মায়ের পিঠে বুলাতে বুলাতে সায়ার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে মায়ের পাছা খামছে ও টিপে আমার দিকে টেনে আনলাম। 

bangla panu golpo ma chele

আমার হাত ঢুকানোর ফলে মায়ের সায়া তার কোমর থেকে নেমে থুরায় চলে এসেছে তা আমি বুঝিনি।এদিকে মা আমার লুঙ্গির বাঁধন খুলে আমি আমার লুঙ্গিটা পা দিয়ে একেবারে নিচে নামিয়ে দিলাম।

আর মাকে আমার দিকে টেনে আনার সময় মা তার এক পা উচু কোরে আমার কমোরের উপর দিয়ে রেখে এমোন ভাবে আমাকে জড়িয়ে ধরে তার মাজাটা আমার মাজার উপর রাখলো যার ফলে আমার ধনের মুন্ডিটা মায়ের গুদের দুই ঠুটে ঢিবিতে ঢুকলো। bangla panu golpo ma chele

আমি ও মা দুজনেই বুঝলাম গুদের ঢিবিতে গেলেও গুদে ঢুকার রাস্তা আমার বাড়াটা খুজে পায়নি তাই মা তার মাজাটা উচিয়ে আমার বাড়াটা তার গুদে পজিসন কোরে নিতে চাইলো কিন্তু আমি কিছুই কোরলাম না।আমি মাকে বোললাম তুমি ধোরে বসিয়ে নাও।

মা তখন তাই কোরলো মা তার গুদে আমার বাড়া সেট কোরতই আমি নিচ থেকে ঠেলা মারলাম এতে মুন্ডিটা ঢুকতেই মা তার গুদ দিয়ে আমার বাড়া কামরে ধোরে বোললো ওরে আস্তে আমি ব্যাথা পাই তো।

আমি মাকে উল্টে নিচে ফেলে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিই আর মাও বলে উঠল বাবারে ফাইটা গেলোরে তুই কি করলি রে রকি আমি মরে গেলামরে। এভাবেই আমার আর মায়ের চুদচুদি চলতে থাকে বছর বছর ধরে। bangla panu golpo ma chele

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: