bangla choti blogspotbangla choti didibiddut roy chotiNew Bangla Choti Kahiniwww bangla choti golpo comচুদন গল্পটাইট গুদ

new bangla panu story দিদিকে চুদছি আর কিস করছি

new bangla panu story দিদিকে চুদছি আর কিস করছি

হ্যালো বন্ধুরা আমি সুজয় আমার বয়স ২৪ বছর । আমার পরিবারে মোট তিন জন সদস্য। আমি আমার বাবা আর মা।

আমার কাকুর একটা মেয়ে দেখতে ভীষণ কামুকি মেয়ে। ২ বছর আগে তার বিয়ে হয়েছে। সে আমার থেকে ১ বছরের বড়। তার নাম বলা যাবে না। সে ১৫ দিনের জন্য বাপের বাড়ি এসেছিল।

৪ দিন পর একটা বিয়ে বাড়ির অনুষ্ঠানে সবাই বিয়ে বাড়ি গেল দিদির দুদিন আগে শরীর খারাপ হয়েছিল তাই দিদি যেতে পারল না। আর তার দেখাশোনার জন্য আমাকে থাকতে বলল।

আমার খুব খারাপ লাগল কারন মামা বাড়িতে দাদার বিয়ে ছিল। মা, বাবা, কাকু, কালিমা সবাই বিয়ের দুদিন আগেই চলে গেল। আর আমাকে বলল তোরা বিয়ের দিন যাবি।

আমার দিদি দেখতে সিনেমার নায়িকাদের মত সেক্সি এবার দিদির শারীরিক গঠনে আসা যাক দিদির হাইট ৫ফুট ৩ ইঞ্চি। দিদির গায়ের রং ভীষণ ফর্সা। গোলগাল মুখ, গোলাপ ফুলের পাপড়ির মতো ঠোঁট।চোখ গুলো টানাটানা মাথা ভর্তি কালো চুল পাছা পর্যন্ত।

তার শারীরিক গঠন ৩৪-২৮-৩৪।ভীষণ সেক্সি দেখতে আমাদের মতন গ্রাম্য এলাকায় এইরকম সেক্সি মেয়ে সচরাচর দেখা যায় না।

তাই আমাদের পাড়ার ৮ থেকে ৮০ সবাই আমার দিদি বাড়ি থেকে বেরোলে কামুকি নজরে দেখতে থাকে তাই দিদি সাধারণত বাড়ি থেকে বেরোই না।

দিদি বাড়িতে শাড়ি পরে থাকে শাড়ির ফাকে তার সেক্সি পেট দেখা যায় ইচ্ছে করে প্রান ভরে চেটে দি। দিদিকে আমারও চুদতে ইচ্ছা করত কিন্তু ভয়ে কোনদিন বলা হয়নি। যদি বাবা, মাকে বলে দেয় তাহলে সবার কাছে খারাপ হয়ে যাব। new bangla panu story দিদিকে চুদছি আর কিস করছি

তারপর মা বাবারা বিকালে মামাবাড়ি যাবার পর দিদি আমাকে ডেকে বলল তোদের বাড়িতে তালা দিয়ে আসবি যা। তুই আজকে আমাদের বাড়িতে খাবি আর থাকবি। তারপর দিদি রান্না করল তারপর আমার খেয়ে নিলাম খাবার পর আমি অন্য রুমে শুতে যাচ্ছি।

দিদি বলল কোথায় যাচ্ছিস? আমি বললাম শুতে। দিদি বলল তুই আমার সাথে শুবি।আমি দিদির রুমে গেলাম আমি ভাবতে লাগলাম দিদি আমার সাথে শুবে যদি আমি কন্ট্রোল হারিয়ে কিছু করে বসি সেই ভয়ে আমি বিছানার এক কোণে চুপ করে শুয়ে থাকলাম।

তারপর দিদি এসে আমাকে ডাকল বলল তোর সাথে কথা বলব বলে তোকে শুতে বললাম আর তুই অন্য দিকে মুখ করে শুয়ে আছিস। আমি দিদির দিকে মুখ ঘুরালে। দিদি আমাকে বলল কটা গার্লফ্রেন্ড ছিল তোর? আমি বললাম একটা। তারপর দিদি বলল তুই অকে কিস করেছিস।

আমি দিদির সাথে এইরকম খোলা মেলা কথা কোনদিন বলিনি। আমি বললাম হ্যাঁ। তারপর দিদি বলল তাকে করেছিস। আমি বললাম কি দিদি বলল অরে আমার কচি খোকারে করেছিস মানে ঢুকিয়েছিস। আমি মাথা নেড়ে বললাম না।

তারপর দিদি বলল বিয়ের আগে একবার সেক্স করে নিতে হয় তাহলে ফুলশয্যাই বউকে ভালো করে চুদতে পারবি। আমি বললাম আমার তো গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে এখন আমাকে কে চুদতে দিবে।

তারপর বৃষ্টি পড়তে শুরু করল দিদি ছাদের শুকাতে দেওয়া কাপড় গুলা আনতে গেল দিদি পুরা ভিজে গেল তারপর এসে জামাকাপড় গুলা রেখে অন্য রুমে চেঞ্জ করতে গেল। দিদির ভেজা শরীর দেখে আমার ধন দাড়িয়ে গেল।

আমি দিদির পিছনে পিছনে গেলাম দিদি অন্য রুমে গিয়ে শাড়ি খুলল শাড়ি খুলায় সে এখন আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না দিদির সেক্সি শরীরের খাজ দেখে আমি পেছন থেকে দিদিকে আকড়ে ধরে ঘাড়ে কিস করতে লাগলাম আর পাছায় ধন ঘসতে লাগলাম দিদি বলল কি করছিস। আমি বললাম তুই তো বললিস বিয়ের আগে কাউকে চুদে নেওয়া উচিত। দিদি বলল তা বলে দিদিকে চুদবি।

আমি দিদিকে কিস করা বন্ধ করিনি তাকে বললাম আমার কলেজ লাইফ শেষ এখন আমি মেয়ে কোথায় পাব তাই প্লিজ দিদি চুদতে দে।

দিদি কিছু বলল না তার নিশ্বাস গাঢ় হতে লাগল। আমি দিদিকে ঘুরিয়ে দিয়ে ঠোঁটে কিস করতে লাগলাম তার ঠোঁট চুষতে লাগলাম আমি একটা হাত দিদির ব্লাউজ এর উপর থেকেই টিপতে লাগলাম। দিদির শরীরটা তুলোর মত নরম। new bangla panu story দিদিকে চুদছি আর কিস করছি

দিদি বলল চুলগুলো একটু মুছে দে না হলে ঠান্ডা লাগবে আমি চুলগুলো মুছে দিই। তারপর দিদিকে কলে করে নিয়ে এসে বিছানায় ফেলে দিয়ে আমি দিদির উপর উঠে কিস করতে লাগলাম দিদিও আমাকে কিস করছিল।

আমি দিদিকে কলে করে নিয়ে এসে বিছানায় ফেলে দিয়ে আমি দিদির উপর উঠে কিস করতে লাগলাম দিদিও আমাকে কিস করছিল।

আমি একটা হাত ব্লাউজ এর উপর থেকে দিদির দুধ টিপটে লাগলাম। মাখনের মতো নরম দিদির শরীর টা। তারপর ব্লাউজ টা খুলে দিলাম এই প্রথম বার আমি কারও দুধ এর আগে শুধু ব্লুফিল্মে দেখেছি।

দিদির দুধ গুলো খুব সুন্দর ছিল আমি মনের আয়েশ মিটিয়ে টিপতে লাগলাম আর একটা দুধ মুখে পুরে চুষতে লাগলাম কখনো কখনো দুধের বোটাতে কামড় দিতে লাগলাম।

দিদি আহ আহ আহ করতে লাগল তারপর দিদির নাভিতে কিস করতে লাগলাম জিভ দিয়ে চাটতে লাগলাম দিদি চোখ বন্ধ করে ছটফট করতে লাগল। তারপর দিদির পেটিকোট খুলে দিদিকে পুরা উলঙ্গ করে দিলাম।

আমিও পেন্ট টা খুলে দিতেই বেরিয়ে এল আমার ৮ ইঞ্চি ধন টা পুরা শক্ত হয়ে লোহার রড এর মতো দাড়িয়ে আছে। দিদি আমার ধনটা দেখে বলল তোর টা অনেক বড় নিতে পারব তো। আমি হাসলাম।

তারপর দিদির পা ফাক করে মাঝে বসে দিদির জাংগুলো অনেক ফর্সা আমি দিদির জাংগুলো টিপতে লাগলাম কিস করতে লাগলাম।দিদি বলল ভাই চুদ আর পারছি না।

তারপর দেখছি দিদির গুদ রসে থইথই করছে আমি আমার ধনটা দিদির গুদে সেট করে মারলাম একটা ঠাপ দিদি ককিয়ে উঠল আমি আস্তে আস্তে ঠাপাতে লাগলাম তারপর কিছুক্ষণ পর একটু শান্ত হওয়ার পর মারলাম একটা রাম ঠাপ দিদির চোখে জল ছলছল করছে আমি সেদিকে খেয়াল দিলাম না আমি চুদতে লাগলাম।

দিদির গুদের ভিতরটা অনেক গরম। দিদি মুখ আহ আহ আহ ভাই বের কর মরে গেলাম গো! আমার গুদ ছিড়ে গেল গো। আমিও ফাস্ট টাইম সেক্স করছি তাই আমিও ছাড়ছি না।

আমি দিদির মুখের আওয়াজ বন্ধ করার জন্য কিস করতে লাগলাম হাত দিয়ে দুধ টিপতে লাগলাম এদিকে সমান তালে চুদতে লাগলাম। কিছুক্ষণ চুদার পর দিদি আমাকে নিচে সুইয়ে দিয়ে আমার উপর উঠে চুদা খেতে লাগল দিদি শরীর টি দুলতে লাগল আমি দিদির দুধ টিপতে লাগলাম।

তারপর এইভাবে কিছুক্ষণ করার পর আগের মতো দিদিকে নিচে শুইয়ে দিয়ে দিদিকে চুদতে লাগলাম। কিছুক্ষণ চুদার পর আমার মাল বেরাবার টাইম হয়ে এল।

আমি দিদিকে জিঙ্গাসা করলাম বাইরে ফেলব না ভিতরে। দিদি বলল ভিতরে ফেল আমি দিদির গুদের ভিতর মাল ফেলে শুয়ে পড়লাম। দিদি বলল তুই তো ভালোই চুদিস।

ফুলশয্যার রাতে তর বউকে খুশি করতে পারবি। আমি বললাম দিদি তোমাকে খুশি করতে পরেছি। দিদি বলল হ্যাঁ রে আমি ভীষণ খুশি হয়েছি তোর সাথে যদি প্রতিদিন সেক্স করতে পেতাম।

দিদি বলল এখন ঘুমিয়ে পড় আমি বলল এই ত সবে একবার হয়েছে তোমার মতো সেক্সি মালকে পেয়েছি আজ সারারাত সেক্স করব। সেই রাতে দিদিকে চার বার চুদে তার গুদে মাল ফেলেছি। new bangla panu story দিদিকে চুদছি আর কিস করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: