kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

হ্যালো বন্ধুরা, আমার নাম তৌফিক আমার বাড়ি পশ্চিমবঙ্গে। আজকে আমি শোনাবো আমার নার্স বউয়ের রেন্ডি হওয়ার সত্য কাহিনী। চলো শুরু করা যাক।

আমাদের পরিচয় হয় ফেসবুকে। আমার বউ এর নাম শালিনী দাস। সে ধর্মে ছিল হিন্দু আর আমি মুসলিম। দুজনের বাড়ি থেকে মেনে নেয়নি, তাই আমরা ঠিক করলাম পালিয়ে বিয়ে করবো। আমার বউ পেশায় ছিল নার্স।

আমার বউয়ের কিছু বিবরণ দিই। আমার বউয়ের ফিগারটা ছিল অনেক সেক্সি, রাস্তায় যেই তাকে দেখতো মনে হতো যেন তাকে চোখ দিয়ে চুদে দেবে। আমার বউয়ের ফিগার ৩৪-৩০-৩৮ । আমার বউয়ের গায়ের রঙ ছিল ধবধবে সাদা, পায়ের পাতা গুলো ছিল গোলাপি, আমার বউয়ের গুদটা একদম পর্নস্টারদের মতো গোলাপি।

তার ৩৪ সাইজের দুধ আর ৩৮ সাইজের গাঁড় দেখে যে কোন পুরুষের মুখ থেকে লালা পড়তো। আমার বউ ছিল বরাবরই চোদনখোর মাগী। আমরা সম্পর্কে আসার পর বিয়ের আগেই অনেক চোদাচুদি করেছি।

আমার বউয়ের যখনই চোদা খাওয়ার ইচ্ছা হতো তখনই আমার বাড়িতে চলে আসতো। যেহেতু আমার বাড়িতে আমার বাবা-মা দুজনেই চাকরি করতো তাই প্রায় আমার বাড়ি ফাঁকা থাকতো। আর যখন তখন বিয়ের আগে আমার বউকে বাড়িতে এনে চুদতাম। আমরা পালিয়ে বিয়ে করলাম তারপর থেকে আমার নার্স বউকে খুব চুদতাম।

যেহেতু আমার বউ ছিল নার্স তাই তার মাঝে মধ্যেই নাইট ডিউটি পড়ত। আমার জানা ছিল না যে আমার বউ হসপিটালের ডাক্তারের সাথে চোদন খেলায় মেতেছিল। চলো এবার তাহলে আমার বউয়ের বেশ্যা রেন্ডিমাগী হওয়ার ঘটনাটি বলি।

বিয়ের কিছু মাস পর আমরা দুজনে ঠিক করলাম দূরে কোথাও ঘুরতে যাব সেই মতো ট্রেনে টিকিট কাটলাম , আমরা ট্রেনের দুজনের জন্য যে কুপ সিটগুলো হয় সেটা বুক করলাম। শুধু আমরা দুজনেই থাকবো সেই কুপ সিটে। kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

যথারীতি আমাদের ঘুরতে যাওয়ার দিন কাছে আসলো আমরা বেরিয়ে পড়লাম ট্রেনের উদ্দেশ্যে। রাতে ছিল আমাদের ট্রেন। ট্রেনে চড়ে বসলাম। রাত তখন ১২ টা কি ১ টা হবে, আমি আমার বউকে বললাম আমার বড়টা পেয়েছে তাই আমি বাথরুমে গেলাম আসতে একটু লেট হবে তুমি দরজাটা দিয়ে রেখো।

আমি সিগারেট খাই তাই একটু লেট হবে। এই বলে আমি বাথরুমে চলে গেলাম। তারপর সব কাজ সেরে যখন আমার সিটে ফিরেছিলাম দরজার বাইরে থেকে শুনতে পেলাম আমার বউয়ের গোঙানির আওয়াজ। একটু অবাক হলাম।

এবার দরজাটা খুলে ভিতরে ঢুকে যেটা দেখলাম তাতে আমি পুরো অবাক, দেখলাম যে আমার নার্স বউ এক অজানা পুরুষ মানুষের কোলে শুয়ে পা দুটো ফাক করে লং চুরিদারটা কোমর পর্যন্ত তুলে তুলে গুদের মধ্যে আদর খাচ্ছে। আমাকে ঢুকতে দেখে দুজনে ই অবাক হয়ে জামা কাপড় ঠিক করলো। আমার বউ সঙ্গে সঙ্গে আমার কাছে ছুটে এলো আমি তাকে জিজ্ঞেস করলাম

আমি : কি হচ্ছে এইসব?

আমার বউ : (কাঁদো কাঁদো ভাবে বলল) আমাকে ক্ষমা করে দাও আমাকে ক্ষমা করে দাও।

আমি: কে এই ছেলেটি ? kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

আমার বউ: এই লোকটির আমাদের হসপিটালে জুনিয়র ডাক্তার। হসপিটালে আমি এই লোকটির উপর ক্রাশ খাই, আমার ক্রাশ খাওয়ার কথা জানতে পেরে এই লোকটি আমাকে প্রপোজ করেছিলাম আমি সেটা একসেপ্ট করি তারপর থেকে আমাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়, তুমি তো জানো আমার হসপিটালের নাইট ডিউটি থাকতো, নাইট ডিউটির মাঝে আমি মধ্যরাতে এই লোকটির কোয়ার্টারে গিয়ে….. থাক আর বলতে পারছি না তুমি বুঝে নাও।

আমি: ছিঃ শালিনী ছিঃ । আমি কখনো ভাবি নি তুমি এরকম কিছু করবে। তুমি যদি আমার কাছে খুশি না থাকো তাহলে তুমি আমার কাছ থেকে চলে যেতে পারো।

এই বলে আমি বেরোতে যাব তখন আমার বউ কাঁদো কাঁদো ভাবে আমায় জড়িয়ে ধরে বলল আমাকে ক্ষমা করে দাও।আমি আমার বউয়ের কষ্ট মাখায় কান্নাটা সহ্য করতে পারলাম না কারণ আমি তাকে অনেক ভালবাসতাম।

বন্ধুরা আমি আগেই বলেছিলাম আমার বউ অনেক চোদনখোর মাগী। তাই নিজের চোখে তার এই খানকিপনা দেখে আমার মধ্যে শয়তানি বুদ্ধি খেলে গেল।

আমি তখন আমার বউকে বললাম ঠিক আছে আর কান্নাকাটি করতে হবে না যেটা করছিলে সেটাই কর

আমার বউ অবাক হয়ে বলল তুমি কি বলছ এইসব-তখন আমি মুচকি হেসে বললাম যেটা বলছি ঠিকই বলছি তোমরা তো আগে থেকেই এইসব করো এখন আমার কাছ থেকে লুকিয়ে আমার কাছে ভালো সেজে আর লাভ নেই তাই যেটা করছিলেন সেটা শুরু করো।

তখন আমার বউ অবাক হয়ে বলল তুমি কি ঠিক বলছো তুমি কি সত্যি রাগ করো নি?

আমি বললাম না আমি রাগ করিনি যাও

তখন আমার বউ বলল সত্যিই যদি তুমি রাজি থাকো তাহলে নিজের হাতে তোমার বউকে ল্যাংটো করে ওই লোকটির হাতে তুলে দাও। আর তারপর যা যা হবে তুমি নিজে দাঁড়িয়ে থেকে সেগুলোর ভিডিও বানাবে। এগুলোতে যদি তুমি রাজি থাকো তাহলেই হবে

আমি কিছুটা অবাক হলাম তারপর মুচকি হেসে বললাম ঠিক আছে আমার রেন্ডি খানকি মাগী বেশ্যা বউয়ের যদি এটাই ইচ্ছা হয় তাহলে আমি তাই করবো। আমার রেন্ডি বউয়ের খানকিগিরিটা আমি নিজের চোখে দেখবো আর ভিডিও করবো না।

এই বলে আমি আমার বউকে ওই লোকটির সামনে ব্রা প্যান্টি সহ জামাকাপড় সব খুলে ল্যাংটো করে দিলাম আর বললাম যাও আমার খানকি বউ পরপুরুষের চোদ খাও।
সেটা শুনে আমার বউ আনন্দে লাফাতে লাফাতে আমাকে এক চুমু খেয়ে আমার সামনে সেই লোকটিকে নিয়ে জড়িয়ে ধরল, সেই লোকটি আমার সামনে আমার বউকে নিয়ে খেলা শুরু করল।

লোকটি প্রথমে আমার বউকে জড়িয়ে ধরে ঠোটে ঠোঁট দিয়ে চুমু খেতে লাগলো আর আমার বউয়ের পাছাটা ধরে টিপতে লাগলো সারা গায়ে হাত ঘষতে লাগলো, তারপর আমার বউয়ের পুরো ল্যাংটা শরীরে চুমু খেতে লাগলো, তাকে সিটের মধ্যে পা দুটো ফাঁক করে বসিয়ে গোলাপি গুদে জিভ দিয়ে চাটতে লাগলো। kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

তারপর কিছুক্ষণ পর লোকটির দাঁড়ালো আর আমার বউ লোকের সামনে হাঁটু গেড়ে বসে, লোকটির ধনটা ধরে চুমু খেতে লাগলো তারপর পুরো ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো।

এগুলো দেখে আমার বেশ ভালই লাগছিল আমার ধোন তখন খাড়া হয়ে গিয়েছিল আমি আমার বউয়ের চোদোন কাহিনী ভিডিও করছিলাম।

তারপর সেই লোকটি আমার বউকে সিটের মধ্যে ফেলে আমার বউয়ের গোলাপি গুদের মধ্যে নিজের বাড়াটা ঢুকিয়ে আমার বউকে জোরে জোরে চুদতে লাগলো।

আমার বউ: আহ আহ আহ চুদো সোনা চোদো জোরে জোরে চোদো আমাকে। আমার গুদটা চুদে ফাটিয়ে দাও। অনেক জোরে জোরে চোদো আমার বরের সামনে আমাকে চুদেচুদে পাগল করে দাও।

লোকটি আমার বউয়ের গুদে ধোন ঢুকিয়ে চুদতে চুদতে আমার বউয়ের দুধগুলো চুষছিল আর জোরে জোরে টিপ ছিল।

লোকটি আমার সামনে আমার সামনেই আমার নার্স বউকে নানান পজিশনে চুদে যাচ্ছিল। কিছুক্ষণ পর লোকটি আমার বউয়ের গুদে মাল ছেড়ে দিয়ে উঠে দাঁড়ালো। তারপর লোকটি জামা কাপড় পড়ে চলে গেল। দরজাটা দিয়ে আমি আমার বউয়ের দিকে তাকালাম ভীষণ তৃপ্তি মুখে নিয়ে চোখ বন্ধ করে গুদের মধ্যে পরপুরুষের মাল নিয়ে শুয়ে পড়ে আছে আমার খানকি বউ।

আমি আমার বউয়ের প্যান্টিটা নিয়ে গুদটা ভালো করে মুছে দিলাম তারপর আমার বউ আমায় জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।

বন্ধুরা ট্রেনে আমার নার্স বউয়ের চোদা খাওয়ার গল্প বলার পর আজকে বলবো, যেখানে ঘুরতে গেছিলাম সেখানে গিয়ে আমার রেন্ডি মাগী বউ‍ কিভাবে চুদিয়েছে। বাঁধা গরু ছাড়া পেলে যা হয় ঠিক তেমনি আমার সম্মতি পেয়ে আমার নার্স বউ রেন্ডিগিরি করে বেরিয়েছে সবসময়। চলো তাহলে গল্পটা শুরু করি।

ট্রেনে চোদা খাওয়ার পর আমরা পৌছালাম আমাদের ঘুরতে যাওয়ার লোকেশানে। হোটেলে চেকিং করেছিলাম দুপুরবেলা। দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে ল্যাংটো হয়ে দুজনেই ঘুমালাম। সন্ধ্যায় একটু বেরিয়েছিলাম আশপাশটা ঘুরতে।

রাতে রুমে ফিরে আমার খানকি বউ বললো : শোনো না আমার খুব খিদে পেয়েছে, তুমি কিছু অর্ডার করো আমি ততক্ষণ ফ্রেশ হয়ে আসি।

এই বলে আমার রেন্ডি বউ আমার সামনে ল্যাংটো হয়ে ফ্রেশ হতে গেল, ও যতক্ষণে ফ্রেশ হচ্ছিল আমি রিসেপশনে কল করে কিছু খাবার অর্ডার করে দিলাম। আমার মাগি বউটা ফ্রেশ হয়ে ল্যাংটো অবস্থায় দুধ আর বড় বড় পোদ দোলাতে দোলাতে আমার পাশে এসে বসল। আমি তখন বেডে শুয়েছিলাম। হঠাৎ করে রুমের কলিং বেল বেজে উঠলো। আমি তখন আমার বউকে বললাম :

দেখতো গিয়ে হয়তো খাবার নিয়ে চলে এসেছে

আমার সেক্সি বউটা একটা গামছা গায়ে জড়িয়ে দরজা খুলতে গেল। kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

তখন আমার রেন্ডি মাগী খানকি বেশ্যা বউটাকে এমন লাগছিল : (গামছাটা জড়ানোর পরেও আমার বউয়ের অর্ধেক দুধ বেরিয়েছিল অর্ধেক পাছা দেখা যাচ্ছে কারণ গামছাটা ছিল বেশ ছোট। সত্যি বলছি বন্ধুরা তোমরা যদি একবার সেই অবস্থায় তাকে দেখতে তাহলে তোমরা তখনই আমার বউকে ল্যাংটো করে চুদে দিতে!)

আমার বউ গামছা জড়িয়ে দরজা খুলতেই একটি হ্যান্ডসাম ছেলে খাবারের ট্রে হাতে ঘরে ঢুকে খাবারটা টেবিলে রেখে দিল। ছেলেটি আড় চোখে বারবার আমার রেন্ডি বউয়ের দিকে

তাকাচ্ছিল, তাকাবেই না কেন দুধের গলি, অত বড় বড় পোঁদের ফাঁক বের করে পরপুরুষের সামনে নির্লজ্জের মতন ঘুরলে যে কোন পুরুষ চোখ দিয়ে চুদে দেবে। ছেলেটি চলে যাবার সময়ও আমার বউকে দুই-তিনবার তাকিয়ে তাকিয়ে দেখলো। তারপর খাবার খেতে খেতে হঠাৎ আমার মাগী বউ বলে উঠলো :

ছেলেটা অনেক হ্যান্ডসাম ছিল তাই না?

আমি বললাম : “হ্যাঁ তা বেশ ছিল, কেন তোমার পছন্দ হয়েছে নাকি? নেবে নাকি ছেলেটাকে তোমার গুদের গর্তে?

আমার নার্স বেশ্যা বউ লজ্জা লজ্জা ভাব নিয়ে বললো :

ধ্যাত তুমিও না, যাকে তাকে গুদ দেওয়া যায় নাকি

আমি বললাম :

থাক থাক মুখে লজ্জা দেখিয়ে লাভ নেই, তোমার গুদটা তো ছেলেটার ধোনটাই চাইছে, আমি বুঝি বুঝি!

আমার বলা মাত্রই আমার খানকি বউ বললো :

সত্যি! তুমি আমার মন বুঝতে পারো…! প্লিজ প্লিজ ছেলেটাকে এক সটের জন্য এনে দাও না, খুব ইচ্ছে করছে।

আমি বললাম :

আচ্ছা আচ্ছা ঠিক আছে, আমি দেখছি। আমার সোনা বউটা এত করে যখন বলছে , এতটা তো করতেই পারি।

তখন আমার বউ ল্যাংটো অবস্থায় আমাকে জাপটে ধরে কিস দিল। তারপর আমি রিসেপশনে কল করে সেই ছেলেটাকে রুমে আসতে বললাম।

আমার নার্স মাগী বেশ্যা বউ তখন আবার সেই গামছাটা গায়ে জড়িয়ে নিল। ছেলেটা রুমে আসতেই আমি ছেলেটাকে বললাম:

এসব কি! এটা কি ধরনের বাজে খাবার! এত বাজে খাবার আমি আগে কখনো খাইনি, আমার বউয়ের তো বমি হয়ে গেছে খাবারটা খেয়ে।

ছেলেটা ভয়ে ভয়ে বললো : kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

সরি স্যার, খাবারে হয়তো কোনো সমস্যা ছিল, সরি স্যার আমি আবার খাবার দিয়ে যাচ্ছি।

তখন আমি ধমক দিয়ে বললাম:

থাক আর খাবার আনতে হবে না, এর জন্য যাও আমার বউয়ের কাছে গিয়ে সরি বলো

ছেলেটা তাই করলো। আমার বউয়ের সামনে গিয়ে সরি বললো আর বলার সময় বার বার আমার রেন্ডি বউয়ের দুধের খাঁজে তাকাচ্ছিল। সেটা আমি লক্ষ্য করলাম। তখন আমি জোরে বলে উঠলাম:

এই ধরনের বাজে সার্ভিসের জন্য তোমার নামে আমি নালিশ জানাবো

ছেলেটা ভয়ে না না করে উঠলো। আর বললো:

স্যার আপনি যা বলবেন করবো কিন্তু প্লিজ এমনটা করবেন না আমার চাকরি চলে যাবে

তখন আমি বললাম ” ঠিক আছে আমি যা বলবো তাই করো তাহলে , যাও রুমের দরজা দিয়ে আসো

ছেলেটা তাই করলো। তারপর বললাম:

দেখি কেমন পারো আমার বউয়ের গায়ে জড়ানো গামছাটা খুলে ফেলো দেখি!” ছেলেটা অবাক হয়ে আমার দিকে তাকালো, আমি বললাম “যাও তাড়াতাড়ি করো” । এইসব দেখে আমার রেন্ডি মাগী বউ মুচকি মুচকি হাসছিল।

ছেলেটা আস্তে আস্তে আমার রেন্ডি বউয়ের কাছে গিয়ে কাঁপা কাঁপা হাত বাড়াল, এবং গামছাটা ধরে চোখ বন্ধ করে খুলতে লাগল, আর পুরো খুলে দিল, আমার রেন্ডি নার্স বউ পরপুরুষের সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে। তখন আমি বললাম : “থাক আর চোখ বন্ধ করে থাকতে হবে না, এতক্ষণ তো আমার বউকে চোখ দিয়ে গিলে খাচ্ছিলে।

ছেলেটা চোখ খুলে হা করে আমার বেশ্যা খানকি বউকে দেখতে লাগলো। আমি আমার রেন্ডি বউকে বললাম:

সোনা তাহলে তুমি এবার শুরু করো

তারপর আমার রেন্ডি বউ ছেলেটাকে ধরে কিস করতে করতে বেডের পাশে এনে ছেলেটার জামা কাপড় খুলে ল্যাংটো করে দিয়ে হাঁটু গেড়ে বসে ছেলেটার ধোন ধরে মুখে পুরে চুষতে লাগল। আমি ফোন বের করে সব রেকর্ড করতেছিলাম। ছেলেটা চোখ বন্ধ করে উফ আহঃ করছে।

তারপর আমার নার্স বউ পরপুরুষের সামনে পা দুটো ফাঁক করে সুন্দর গোলাপী গুদ মেলে ধরে ছেলেটাকে চুষতে বললো, তখন ছেলেটা মহা আনন্দে আমার বেশ্যা বউয়ের গুদের চেরায় জিভ দিয়ে চাটতে লাগলো। kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

আর আমার নার্স বউ “আহঃ আহঃ উহঃ জোরে চাট শালা” বলে চেঁচাতে লাগলো। তার কিছুক্ষণ পর ছেলেটাকে বেডে শুইয়ে ধোনে কন্ডম পড়িয়ে পা দুটো ফাঁক করে ধোনটা ধরে গুদে সেট করে কাউগার্ল পজিশনে চুদতে লাগল, আর ছেলেটা আমার রেন্ডি বউয়ের দুধ দুটো খামচে ধরে টিপতে লাগল।

তারপর আমার বউকে ডগি স্টাইলে পেছনে থেকে ধোনটা গুদে ঢুকিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম। আর আমার খানকি মাগী বউ জোরে জোরে বলছিল:

দে দে বোকাচোদা জোরে ঠাপা, চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে

এইভাবে চুদতে চুদতে ছেলেটা মাল আউট করে শুয়ে পড়ল। আর আমার বউ পা ফাঁক করে গুদ মেলে চোখ বন্ধ করে শুয়ে ছিল। তারপর আমি ছেলেটাকে বললাম:

চুদে তো দিলি, পছন্দ হয়েছে শান্তিটা?” ছেলেটা হাসতে হাসতে বলল ” হ্যাঁ স্যার”।

তখন আমার বউ বলে উঠলো:

বোকাচোদা চুদে তো ফাটালি এবার আমাকে পরিষ্কার করে দিয়ে যা।

তখন ছেলেটা আমার নার্স বউকে কোলে তুলে বাথরুমে গিয়ে ভালো করে সাবান গুদে দুধে মাখিয়ে পরিষ্কার করিয়ে গা মুছিয়ে বেডে শুইয়ে দিয়ে চলে গেল।

আমরা দুজনে ঠিক করি আশেপাশের কিছু জায়গায় ঘুরে দেখব। তাই হোটেল থেকে বেরিয়ে পড়ি ঘোরার জন্য। আমার বউ সেদিন পড়েছিল একটা ওয়ান পিস টাইপের ড্রেস। ড্রেসটা এতটাই টাইট ছিল যে আমার বউয়ের বড় বড় দুধগুলো যেন ফেটে বেরিয়ে আসবে আর তালতাল পোঁদ গুলো যেন এখনই ড্রেসটা ছিড়ে বেরিয়ে পড়বে, তাকে দেখে এমনটাই মনে হচ্ছিল।

ড্রেসটার সামনের দিকে অনেকটাই কাটা ছিল তার ফলে আমার বউয়ের ক্লিভেজ অনেকটাই বেরিয়ে ছিল, ছোট থেকে বুড়ো যেই আমার বউকে দেখবে হা হয়ে যাবে। আমরা বেরিয়েছিলাম বিকেলের দিকে, রাস্তায় বেরিয়ে একটা ট্যাক্সি ভাড়া করে পৌছালাম গন্তব্যস্থলে।

সেখানে অনেক মজা করেছি ফটো তুলেছি, খাওয়া দাওয়া করেছি, তারপর আশেপাশের আরও বেশ কিছু জায়গা ঘুরতে ঘুরতে আমাদের বেশ অনেকটাই দেরি হয়ে গিয়েছিল। রাত তখন প্রায় ৯টা বেজে ৩০ মিনিট। জায়গাটা ছিল একটু জঙ্গল মতো।

রাস্তায় লোকজন প্রায় কমে গেছে, অন্ধকার শুনসান রাস্তা। অনেকক্ষণ পরে একটা ট্যাক্সি পেলাম, ট্যাক্সি থেকে ড্রাইভার সহ আরো দুজন বখাটে টাইপের ছেলে হা করে আমার বউয়ের দিকে তাকিয়ে ছিল। ট্যাক্সি সামনে সিটে একজন আর পেছনে একজন বখাটে ছেলে বসেছিল।

আমরাও ট্যাক্সিতে উঠলাম, আমার বউ হয়তো ইচ্ছা করেই পিছনে বসে থাকা সেই বখাটে ছেলেটি পাশে গিয়ে বসল এবং তার পাশে আমি জানালার ধারে, দুজন ছেলের মাঝখানে আমার বউ স্যান্ডউইচ এর মতো বসলো, একজন আমি তার পাশে আমার বউ, তারপর সেই বখাটে ছেলেটি পাশাপাশি।

ট্যাক্সিতে বসতেই মদের একটা উগ্র গন্ধ নাকে এলো এবং ড্রাইভারের সঙ্গে বখাটে দুই ছেলে কথা শুনে বুঝতে পারলাম তারা একে অপরকে আগে থেকেই চেনে। সামনে বসে থাকা ছেলেটির সঙ্গে ড্রাইভারের কথোপকথনে হালকা হালকা শুনতে পেলাম : kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

দেখ ভাই মালটা সেই লেভেলের, বাড়া জামাটা পড়েছে দেখেছিস দুধের অর্ধেক যেন বেরিয়ে আছে, ভাই মালটাকে যদি চুদতে পারতাম, তাহলে মনে হয় যেন স্বর্গ সুখে ভাসতাম”।
এমন সময় ড্রাইভারটি বলল :

ঠিক আছে তুই চাপ নিচ্ছিস কেন, আশেপাশে তো জঙ্গল, কোনো একটা অন্ধকার জায়গা দেখে গাড়িটা সাইট করছি তারপর মালটার বরটাকে সামলে নিয়ে সেক্সি মালটাকে চুদে দেবো।

এইসব হালকা কথোপকথন শুনে আমি আমার বউয়ের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছিলাম। হঠাৎই আমার বউয়ের পাশে বসা ছেলেটা দেখলাম আমার বউয়ের পায়ের থাইতে হালকা হালকা হাত বোলাচ্ছে। আমার খানকি বউ সেটাতে কোনো অস্বস্তি বোধ করছে না।

এরপর হঠাৎ দেখি ড্রাইভার গাড়িটিকে মেন রোড থেকে একটা জঙ্গলের রাস্তার দিকে নামালো। কিছুটা রাস্তা যাওয়ার পর একটু জঙ্গলের দিকে গাড়িটিকে দাঁড় করালো। আমি তখন বলে উঠলাম :

কি হলো, গাড়ি থেকে জঙ্গলের রাস্তায় এনে দাঁড় করালেন কেন?

তখন ড্রাইভার সহ দুইজন ছেলে হা হা করে হেসে উঠলো আর বলল :

বাবু, জঙ্গলে গাড়িটিকে নিয়ে এলাম যাতে অন্ধকারের মধ্যে তোমার সেক্সি হট বউটাকে নিয়ে খেলতে পারি।

তখন আমি বুঝতে পেরেছিলাম যে, এদের হাত থেকে আর রেহাই পাওয়া যাবে না তাই কথা না বাড়িয়ে আমি তাদেরকে বললাম:

হ্যাঁ তোমরা আমার বউকে নিয়ে যা খুশি করো কিন্তু তার জন্য আগে আমার হাতে টাকা দাও

তখন তারা সবাই হা হা করে হেসে আমার বউকে বললো :

কিরে মাগী দেখছিস তোর বর কেমন তোর গুদের দালালি শুরু করে দিয়েছে

তখন আমার বেশ্যা মাগী বউ হেসে হেসে বলল:

ও তো ঠিকই বলেছে আমাকে যদি চুদতে চাও তাহলে টাকা বের কর

তখন তারা সবাই হেসে হেসে বলল: kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

দেখ এই অন্ধকার রাস্তায় তোকে যদি জোর করে চুদি কেউ দেখতেও আসবেনা কেউ জানতেও পারবে না, তবে তুই যেহেতু একটা বেশ্যা মাগী তাই তোর ব্যবসায় লস করাবো না, ঠিক আছে নে, এই কিছু টাকা দিলাম।

এই বলে তিনজন ৫০০ টাকা করে বের করে আমার খানকি বউয়ের হাতে দিল, সেটা নিয়ে আমার বউ আমার হাতে দিলো। তারপর আমি তাদেরকে বললাম:

ঠিক আছে নাও এবার যা করো তাড়াতাড়ি করে আমাদেরকে হোটেলে ছেড়ে দিয়ে আসো।”

তারপর আমার বউয়ের পাশে থাকা ছেলেটা বউয়ের দুধে হাত দিয়ে টিপতে শুরু করলো, সামনে বসে থাকা ছেলেটা গাড়ি থেকে নেমে আমাকে সামনের সিটে গিয়ে বসতে বলল এবং আমি তাই করলাম।

এখন দুজন মাতাল বখাটে ছেলের মধ্যিখানে আমার ভদ্ররূপী খানকি বউটা চোদানো শুরু করলো। দুজন মিলে আমার মাগী বউয়ের দুধ দুটো জামার উপর থেকে টিপতে শুরু করলো আর একজন আমার বউয়ের মুখটা নিজের মুখের সামনে চুমু খাওয়া শুরু করল।

আস্তে আস্তে তাদের মধ্যে একজন আমার বউয়ের পায়ের থাইতে হাত বোলাতে বোলাতে জামাটা উপরে তুলতে শুরু করল তারপর আমার বউয়ের ড্রেসটা খুলে আমার কাছে দিল। আমার সুন্দরী বউ এখন দুজন মাতালের মাঝখানে ব্রা আর প্যান্টি পরে দুজনে দুধ টেপা আর চুমু খাচ্ছে এরপর আস্তে আস্তে আমার বউ ওই দুজনের ধোনের উপর হাত দিয়ে বোলাতে লাগলো।

একজন আমার বউয়ের পা দুটো ফাক করে প্যান্টের উপর দিয়ে ভেজা গুদে আঙুল ঘষতে লাগলো তারপর প্যান্টির মধ্যে হাত ঢুকিয়ে গুদের চেরায় আঙুল চালাতে শুরু করবে। বেশ কিছুক্ষণ পর তারা আমার বউয়ের ব্রা প্যান্টি খুলে আমার হাতে দিল।

এখন আমার বউ পর পুরুষের সামনে ল্যাংটো হয়ে বসে আছে। তারপর সেই ছেলেগুলো নিজেরাও নিজেদের জামা কাপড় খুলে দেয়, তখন আমার বউ দুই হাতে তাদের ধোন ধরে নাড়াতে শুরু করল। কিছুক্ষণ পর আমার বউকে একটা ছেলের কোলের দিকে মুখ দিয়ে সিটের ওপর দুই পা ফাক করে ছুঁয়ে দিল।

আমার বউ যার কোলের কাছে মাথা দিয়েছিল তার ধোনটা মুখে নিয়ে চুষতে শুরু করল আর অন্য একটা ছেলে আমার বউয়ের গুদে মুখ দিয়ে চাটা শুরু করলো বলল:

উফ বাড়া মাগী তুই তো সেই মাল, যেমন মাই বানিয়েছিস তেমন সুন্দর করে গুদের বাল কেটে ফ্রেস করে রেখেছিস

তারপর গুদ চোষা ছেড়ে দিয়ে ছেলেটা তোমার কাছ থেকে নিয়ে কনডম পড়ে বউয়ের গুদে ঢোকাতে শুরু করলাম, পুরো ধোনটা ঢুকিয়ে ঠাপানো শুরু করলো। চুদতে চুদতে দুধ টিপতে লাগলো আর আমার বউ এখনো অন্য ছেলেটি ধন চুষে যাচ্ছে। আর মুখ দিয়ে গোঙাচ্ছে। মুখ থেকে ধোনটা বের করে আমার বউ বলতে লাগলো :আহঃ আহঃ উহঃ বোকাচোদা চোদ আমাকে ভালো করে, দেখি তোর ধোনে কত জোর

ছেলেটি তখন “তবে রে দাঁড়া দেখাচ্ছি” বলে আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। কিছুক্ষণ পর ছেলেটির মাল পড়ে গেল তারপর অন্য একটি ছেলে কনডম পড়ে আমার বউকে কোলে বসিয়ে চুদে শুরু করলো।

বেশ খানিকক্ষণ দুধ টিপতে টিপতে চোদার পর সেও মাল আউট করে ফেলল। তারপর ড্রাইভার পেছনের সিটে এসে আমার বউয়ের গুদে ধোন ঢুকিয়ে চোদা শুরু করল এবং বেশ কিছুক্ষণ চুদে মাল খেলে আমার বউকে ছেড়ে দিল।

তারপর আমি পেছনের সিটে গিয়ে বউকে প্যান্টি ব্রা ছাড়া জামাটা পরিয়ে দিলাম এবং ড্রাইভার গাড়ি স্টার্ট দিয়ে আমাদের পৌঁছে দিল হোটেলে। এইভাবে আমার বউয়ের গুদের দালালি করে প্রথম ১৫০০টাকা কামালাম। kolkata group sex panu কলকাতায় ট্রেনে গ্রুপ সেক্স করার চটি গল্প

Leave a Comment

error: