bangla choti clubBangla Panu StoryBest Choti Golpobf choti golpoindian bangla choti golpoporokia chodar golpo

choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

বৌ :- ভলু, আমার একটা জিনিস তোকে বলার ছিলো । আমি না মাথুর সাহেবের সাথে, একটু লটর বতর করেছি প্লিজ আমি তোকে না বলে পারছিনা । আমি তোর থেকে যত বার চুদিয়েছি তার থেকে দশ গুন বেশি মাথুর আমাকে চুদেছে প্রত্যেক বার চরম সুখ পেয়েছি

আমি :- ঠিক আছে, তাহলে আমাকে খুলে বল । পুরো তোকে তোলা থেকে একেবারে শেষ বার চোদা পর্যন্ত ।

বৌ :- তা হলে শোন, দেখলাম মাথুর দরজা খট খট করলো । তোর সাথে কথা বলছিলো ।

আমি :- হ্যাঁ, আমাকে বলছিলো আমার বাড়িতে আসছে । আমি বললাম তুমি বাড়িতে গিয়ে বসো , আমি আসছি ।

বৌ :- হ্যাঁ, তারপর ভেতরে এসে বসলো, আমিও কথা বললাম আমাদের বিয়ের কথা, কি ভাবে আমরা ফোনে কথা বলতাম । মাথুর জিজ্ঞাসা করলো কি কি কথা বলতে । আমি বললাম কোথায় হানিমুন করতে যাবো ।

মাথুরো, মঞ্জুল সাথে হানিমুন কথা শুরু করলো । আমি মাথুর কে জিজ্ঞাসা করলাম কে শুরু করলো, উল্টা মাথুর আমাকে জিজ্ঞাসা করলো আমার বেলায় কে শুরু করলো আর কি করলো, আমি বললাম তোমার ব্যাপারে কি করলো, সেটা পার্সোনাল ।

আমি লক্ষ করলাম মাথুরের ল্যাওড়া ফুলতে শুরু করেছে । সত্যি কথা বলতে কি আমার গুদে একটু একটু জল অনুভব করলাম । আমিতো বলতে পারব না তাই লক্ষ করছিলাম মাথুর কি করে ।

আমাকে মাথুর বললো রিতা ভাবী আমাকে পেচ্ছাপ পেয়েছে আমাকে রাস্তা দেখাও, আমি নিয়ে গেলাম পেচ্ছাপ করাতে । আমার মনে ইচ্ছা করলো যদি মথুরের ল্যাওড়াটা একটু দেখতে পারি ।

আমি :- তুই মাথুরের ল্যাওড়াটা দেখতে পেরেছিলি ? কতো বড়ো কোতও মোটা ?

বৌ :- শোন্ না, ওই সময়টা মনে করছি দেখ আমার গুদটা দেখ জলে ভরে যাচ্ছে , মাথুর প্রথমে প্যান্টের জিপ খুলে পেচ্ছাপ করতে যাচ্ছিলো, আমি পিছনে দাঁড়িয়ে আছি দেখে মাথুর প্যান্টের পুরো বোতাম খুলে জাঙ্গিয়া নামিয়ে শার্ট ওপরে করে ল্যাওড়া বার করলো ।

ভলু, তুই বিশ্বাস করবি না মোটা আর টুপিটা ফেটে পড়ছে, আমি লজ্জা হারিয়ে ফেললাম আমার ভিতরে এখন একটাই জিনিষ ঘুরছে মাথুর থেকে আমাকে চুদতেই হবে । আমি একটু এগিয়ে গেলাম মাথুর আমার দিকে মুখ করে নিজের ল্যাওড়াটা ভালো মতন নাড়িয়ে নিলো ।

তারপর আমার সামনে দিয়া প্যান্ট খুলে ল্যাওড়াটা বাইরে কা বাইরে করে বাথরুম থেকে বেরিয়ে এলো । আমাকে দেখে মুচকি হাসলো আমিও মুচকি হাসলাম ।

আমি মাথুরের লিঙ্গের জায়গাটা দেখলাম খুব মোটা আর ফর্সা টুপিটা খুব গোলাপি , মাথুর একবার নিজের ল্যাওড়াটা দেখলো ল্যাওড়াটা দু তিন বার উঠে দাঁড়ালো

তারপর ও ভাবে আমি আর মাথুর দাঁড়িয়ে রইলাম আমি মাথুরের চোখে দিকে তাকিয়ে রইলাম মাথুর আমার চোখের দিকে তাকিয়ে রইলো মাথুর নিজের ল্যাওড়াটা হাত দিয়ে আমাকে দেখালো মাথুর আমার কাছে আসতে শুরু করলো হাথ দিয়ে ল্যাওড়াটা আমার গায়ে ছোয়ালো । কে আগে কথা বলবে?

মাথুর হঠাৎ আমার কাঁধে হাত রেখে বলল “रीता भाभी क्या देख रहे है आप” আমি বললাম “कुछ नहीं” মাথুর বললো “आपकी पूरी नजर मेरे लंड पर है चलिए न बेडरूम में”। আমি চুপ চাপ মাথুরের কোমরে হাত বাড়ালাম, আমার হাথ মাথুরের খোলা পাছা হোএ লিঙ্গের চুলে গিয়ে লাগলো, মাথুরের শার্ট বুক পর্যন্ত ওঠা ছিলো আর এক হাত পান্ট ধরে রেখেছিলো মাথুরের পাছা খোলা ল্যাওড়া ও বিচি সব বাইরে । choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

আমরা তাড়াতাড়ি বেডরুমে প্রায় ছুটে গেলাম । মাথুর আমাকে বললো “चलिए न बिस्तर पर, बोस तो अभी है नहीं, भाभी प्लीज आप चोदने दीजिए न?” আমি বললাম চলো “ हा चोदने दूंगी ”। যেই হাথ দিয়ে মাথুর প্যান্ট ধরে ছিল ওটা ছেড়ে দিলো ।

আমার মাক্সি নিচে থেকে আস্তে আস্তে উপরে উঠিয়ে পুরো খুলে ফেলল আমি পুরো ল্যাংটা । আমি মাথুরের জামার বোতাম খুলতে চালু করলাম, মাথুর আমার দুধে হাত বুলাতে শুরু করলো । আমি তার পর মাথুরের জামা আর গেঞ্জি খুলে ফেললাম ।

মাথুর এবার পুরো ল্যাংটা, আমরা দুজনে এক মিনিট শুধু পরস্পর দাঁড়িয়ে দুজনের ল্যাংটা দেখলাম । আমি তোকে ফোন করলাম “ ভলু , তোর আসতে দেরি হবে ? আমি একটা স্পেশাল কাজ করছি, তুই বললি ঠিক আছে, আমি দেরিতে আসবো” মাথুর বুঝতে পেরে গেলো তুই আসছিস না ।

মাথুর আমাকে আর আমি মাথুরকে জড়িয়ে ধরলাম, আমার এক হাত মাথুরের পিঠে আর এক হাত মাথুরের পাছার ওপরে মাথুরের এক হাত আমার পিঠে আর এক হাত আমার পাছার ওপরে । আমার আর মাথুরের মুখে মুখ বুকে বুক আর আমার গুদ আর মাথুরের ল্যাওড়া, আমাকে মাথুর ওই ভাবে চুমু খেতে শুরু করলো পাঁচ মিনিট পর্যন্ত ।

মাথুর আমাকে বিছানায় শুইয়ে দিল তারপর মাথুর বললো “दो टांगो को खोलिए खोलिए न,” আমার দুটো পা ফাক করে দিল আমার গুদের চারিদিকে ল্যাওড়াটাকে ঘস্তে শুরু করলো তারপর গুদের মুখে ল্যাওড়াটাকে আস্তে করে রাখলো ।

“रीता भावी मेरे लंड को घुसने दीजिए”, আমি আর থাকতে পারলামনা আমি ল্যাওড়াটাকে নিজের গুদে মুখে রাখলাম মাথুরকে বললাম “मेरे चुत में डालिए माथुर साहब अपने लंड को” ।

মাথুরকে দেখলাম পুরো ল্যাওড়াটা গুদে ঢুকিয়ে দিলো, মাথুর আমার ওপর শুয়ে পড়লো তারপর মাথুর চালু করলো আমাকে চোদা, প্রথমে তো আস্তে আস্তে তারপর জোরে জোরে আমি মাথুরকে জড়িয়ে ধরলাম

চেঁচিয়ে বললাম “माथुर साहब चोदिये मुझे और जोर से चोदिये और जोर से” আধা ঘন্টা তারপর আস্তে আস্তে থামলো আমি বললাম আপনার বোস স্যার স্যার আসা পর্যন্ত আমার উপরে শুয়ে থাকো

মাথুর বললো “रीता भावी, आपकी चुत में पूरा मेरा मॉल पूरा गिर गया हा माथुर साहब कोई बात नहीं मॉल गिरा तो क्या हुआ , थोड़ा रेस्ट लीजिए फिर चोदना चालू कीजिए” রাত আটটা থেকে সকল দুটো পর্যন্ত মাথুর আমার ওপর শুয়ে রইলো, চুমু খা আমার দুধ হাতানো, আমি আর মাথুর শুধু একে আরেকের সারা শরীর কচলানো আর যখন আমার গুদ একটু গরম হয় আমি আবার বলি “মাথুর চোদা চালু করো”।

ছ ঘন্টা আমি আর মাথুর খুব চোদা চুদি করলাম কখনো মাথুর আমার ওপর শুয়ে নিজের ল্যাওড়াটাকে ঢোকাচ্ছে বেরকরছে আমার গুদে , মাথুর বললো আমার মাল পরে গেলো আমি বললাম ঠিক আছে তুমি আমার ওপর

পনেরো মিনিট সূএ থাকো শুধু মাথুর তোমার ল্যাওড়াটা জানি নরোম না হয় আমি মাথুরকে মাথুর আমাকে গায়ের জোরে আমি আমার হাথ মাথুরের পাছায় রেখে চেপে ধরলাম আর মাথুর জোরে পাছাটা আমার গুদের ওপর, পনেরো মিনিট পর মাথুর বললো রিতা ভাবি চলো আবার হোক ।

এবার আমি মাথুরের ওপর শুয়ে আমার কোমর ওপর নিচে করলাম মাথুরের ল্যাওড়াটা আমার গুদে ঢুকছে বেরোচ্ছে। মাথুরের ল্যাওড়া ছ ঘন্টা দাড়িয়ে থাকা আর তার জন্য গুদ ছ ঘন্টা গরম থাকা সম্ভব । ভয়ানক চরম সুখের চোদা চুদির জন্যে । বিছানা জলে ভরে গেলো আমার গুদের জল আর মাথুরের লিঙ্গের বীর্য ভরে গেলো ।

তারপর তোর ফোন এলো আমি আসছি । আমি মাথুরকে বললাম “চলো ওঠো তোমার বোস স্যার আসছে” মাথুর বললো “রিতা ভাবী খুব মজা পেলাম, মঞ্জুল আমাকে এতো মজা দিতে পারেনি” আমি বললাম “তোমার বোস স্যার, এতো সুন্দর আমাকে মজা দিতে পারেনি” ।

আমি আর মাথুর বাথরুমে গেলাম, আমি জল দিয়ে মাথুরের ল্যাওড়া, কোমর আর পা ভালো করে ধুয়ে দিলাম । তারপর মাথুর আমার গুদ পা কোমর আর পাছা জল দিয়ে কচলে কচলে ধুয়ে দিলো কিছুটা পরিষ্কার হলো কিন্তু পুরোটা নয় choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

আমি মাথুরকে বললাম যাও কাপড় জামা পরো আমি ম্যাক্সি পরে আসছি, মাথুর কাপড় পরার সাথে সাথে তু্ই দরজা ঠক্ঠক্ মাথুর খুলে দিলো আমি হাঁফ ছেড়ে বাঁচালাম তুই আমাদের চোদা চুদির সময় আসিসনি, তুই বাথরুমে কাছে এলি আমি সোজা বেরিয়ে বিছানার চাদর উঠিয়া নতুন চাদর পেতে দিলাম । খাবার সময় কার কথাবার্তা তোর মনে আছে?

আমি :- না, আমার ঠিক মনে পড়ছে না, তুই বল না ?

বৌ :- তুই বলে ছিলি না আমাকে, “মাথুরের সেবা ঠিক মতো করেছিস তো” আমার বদলে মাথুর নিজেই বললো “रीता भावी ने पूरा सेवा किआ बोस आप रहते तो इतना सेवा नहीं कर पाती, রিতা ভাবিকে” তখন আমি বললাম “আমি কি সেবা করেছি মাথুর আমার সেবা করেছে”

আমি :- হ্যা, মনে পড়েছে আমি তখন বলেছিলাম ঠিক আছে তোমরা দুজনে একে আরেকের সেবা তে সন্তুষ্ট তো, তোরা দুজনে এক সাথে বললি, খুব সন্তুষ্ট, খুব সন্তুষ্ট মাথুর আরো বললো “रीता भावी लगता है रोज आना होगा ऐसा सेवा लेने और देने के लिए” তুই বললি “মোস্ট ওয়েলকাম আমি রোজ এরকম সেবা দিতে রাজি”

বৌ :- আর একটা জিনিস কি জানিস ওপরে আমার কথা বার্তা বলছি আর নিচে মাথুর নিজের পা আমার গুদে ঘষছিলো আমি ম্যাক্সি উপরে উঠিয়া দিয়েছিলাম, মাথুর নিজের ল্যাওড়াটা বিচির সাথে বের করে রেখে ছিল, তুই দেখে ছিলি না আমার হাথ টেবিলের নিচে ছিল সারা সময় আমার হাথ মাথুরের ল্যাওড়া আর বিচি হাতাচ্ছিলাম । হাতাহাতির জন্যে পুরো সেক্সের নেশাতে ছিলাম আমরা দুজনে ।

আমি :- হ্যা আমার মনে পড়ছে আমি বলেছিলাম তোমাকে ঘুম পাচ্ছে আরো মনে পড়লো মাথুর হঠাৎ বললো “রিতা ভাবি মনে হচ্ছে তোমার গ্লাসের থেকে অল্প অল্প জল বেরিয়ে পড়ছে” । তুমিও বললে “মাথুর মনে হচ্ছে তোমার নল থেকে জল পড়ছে” হা, আমার তখন মনে হলো তোমরা ঘুমের ঘোরে কথা বলছো, আমি তখন বললাম মাথুর রাতে থেকে যাক ।

বৌ :- তু্ই যেই মাথুর কে বললি রাত থেকে যেতে আর বললি কাল সকাল নটা তে ডেকে দিতে ।

আমি :- কিছু একটা তো হয়ে ছিলো, তখন মাথুর নিজের হাতটা নিচে নিয়ে গেছিল ।

বৌ :- সত্যি বলতে আমার গুদ আবার গরম হয়ে গেলো, যেই তুই বললি আমার হাত তো মাথুরের ল্যাওড়াকে মুঠো করে ধরে ছিলাম আমার হাতটা জোরে চেপে ধরলো মাথুর

আমি অনুভব করলাম ল্যাওড়া অসম্ভব দাঁড়িয়ে গেলো যেহেতু আমি মাথুরের ল্যাওড়াটা হাথ দিয়ে মুঠো করে ধরে আছি আমার হাতের ওপর হাত রেখে মাথুর কষ্ট করে হাত দিয়ে চেপে রাখলো , মাথুর আমার দিকে চোখ মারলো , আমিও ঠোট কামড়ে ইশারা করলাম রাতে আবার হবে ।

আমি :- আমার মনে আছে আমি বলেছিলাম আমি হাত ধুতে যাচ্ছি আর আমার পায়খানা পেয়েছে ।

বৌ :- তুই ওঠার সাথে মাথুর ওই প্যান্ট খোলা অবস্তাতে খাড়া ল্যাওড়া আর বিচি নিয়ে আমার বুকের কাছে দাঁড়িয়ে পড়লো আমিও বা হাত দিয়ে নিজের ম্যাক্সিটা মুখ পর্যন্ত উঠিয়ে আমি ওই খাবার হাথ দিয়ে মাথুরের লিঙ্গের চামড়াটা পিছনে টেনে টুপিটা খুলে ফেললাম আমার মুখের সামনে লিঙ্গের গোলাপি টুপি তার ভেতর ফুটোর থেকে জল বেরোচ্ছে

ইচ্ছে করছিলো মুখে ঢুকিয়ে চুসি, মাথুর দুটো ডান হাতের আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিলো, আমি বললাম জ্বালা করছে মাথুর আঙ্গুল দুটো মুখে ঢুকিয়ে চুসে নিলো আবার গুদে ঢুকালো ও চুসে নিল ।

আমিও মাথুরের ল্যাওড়ার টুপিটা চাটতে শুরু করলাম মাথুর সি সি করে উঠে আমার কানে হিন্দিতে বললো “रीता भावी, कुछ भी करो मुझे रात भर तुम्हें चोदना है कुछ करो मुझे चोदना है सारी रात,” আমি বললাম “माथुर, आपको रीता भावी पे भरोसा है ? आप मुझे चोदोगे, रात भर आप मुझे चोदोगे, आप से मैं खुद भी चुदुडवाना चाहता हूँ, मैं बोस को सेट कर लुंगी, आप चिंता मत करो”

বৌ :- তুই সোজা শুয়ে পড়লি তারপর হটাৎ বললি এতো জল আর আঠা আঠা কেন, আমি মাথুরের দিকে তাকিয়ে হাসতে হাসতে হিন্দিতে বললাম “माथुर मेरे लिये रस वाला फल लेकर आया है जो औरतों के लिए होता है। हाँ एक ऐसा फल है जो सिर्फ औरतों ही अपने अंदर लेती है, उसका रस गिरा है।

তুই বললি আর জল মাথুর বললো “उस फल को लेने के बाद औरत के अंदर से बहुत पानी निकलता है,” তুই কিছুই বুঝতে পারলি না তুই রাত ভোর মাথুরের বীর্য আর আমার গুদের জলের মধ্যে শুয়ে রোইলি, তুই বললি মাথুরকে অন্য ঘরে নিয়ে যেতে আমার আর মাথুইরে আর কি চাই তুই তো শুয়ে রোইলি আমি মাথুরকে বিছানা পাতার জন্যে চলে গেলাম

ওখানে আবার আমি আর মাথুর একে আরকে জড়িয়ে ধরলাম সে কি চুমু আর কচলে কোচলি । তোর কাছে আসার পরে দেখি তুই আমার দুধ ধরছিস আমি দেখলাম না বেশি বাড়তে দেওয়া যাবে না আমার আসল চোদার লোক তো মাথুর ও ঘরে অপেক্ষা করছে ।

তোকে বকে ঘুম পাড়িয়ে দিলাম, তারপর ছুটলাম মাথুরের কাছে আবার সেই ভয়ানক চরম সুখের চোদা চুদির জন্যে, মাথুর ল্যাংটা হয়ে দাঁড়িয়ে ছিলো । আমাকে দেখে ইশারা করলো শুয়ে পড়েছে? আমি ইশারা করলাম হা, দেরি না করে আমাকে লাংটা করতে শুরু করলো ম্যাক্সি এক ঝটকায় খুলে ফেললো, দুধ ফচ করে বেরিয়ে এলো, ম্যাক্সি এক টানে খুলে ফেললো, এবার আর ধীরে ধীরে না, সোজা আমরা একে আরেকে চুমু চোষা চাথা মাথুর আমার উপরে শুয়ে আছে তো কখনো আমি মাথুরের উপর শুয়ে চোদা চুদি করছি

আমি :- রাতে আওয়াজ আসছিলো ফচ ফচ ফচ ফচ ফচ ফচ তোর আওয়াজ আসছিলো সু আঃ সু আঃ সু আঃ সু আঃ মাথুরের আওয়াজ আসছিলো সো ওঃ সো ওঃ সো ওঃ সো ওঃ । আমি ভাবছিলাম আমি স্বপ্ন দেখছি আমার সেদিন রাতে চার পাঁচ বার মাল পড়েছে , এখন মনে হচ্ছে যত বার তোরা চোদা চুদি করেছিস আর আমি আওয়াজ শুনেছি ততো বার আমার মাল পড়েছে ।

বৌ :- মাথুরের কাজ শুধু নিজের ল্যাওড়াটা খাড়া আর মোটা রাখা আমি ওপরে থাকি কি মাথুর ওপরে থাকুক মাথুরের ল্যাওড়া আমার গুদে ঢুকছে আর বেরোচ্ছে ফচ ফচ ফচ ফচ ফচ ফচ করে ।

আট বাজতে আমরা শেষবার চোদা চুদি করে উঠে পড়লাম এবার আমি আর মাথুর দুজনে একসাথে স্নান করলাম আমি মাথুরকে সাবান লাগলাম মাথুর আমাকে, দুজনে ল্যাংটা হয়ে বেড়িয়ে পরে কাপড় পরে

আমি মাথুর কে চা করেদিলাম ও তোর জন্যে চা করলাম এক বার এবার আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে খুব জোরে চুমু খেলাম মাথুর এক বার আমার গুদটা আদর করে দিলো আর আমি মাথুরের ল্যাওড়াটা আদর করে দিলাম ।

তুই কিছুই জানতে পারলো না এই বারো ঘন্টা কি দুর্ধর্ষ আমার আর মাথুরের চোদা চুদি হলো আর তুই আমার গুদের জল আর মাথুরের বীর্যতে শুয়ে রইলি । মাথুর আমাকে বললো “रीता भावी , मेरा दिल अभी भी नहीं भरा है और चोदने का दिल कर रहा है”। আমি বললাম “माथुर साहब, और भी चुदवाने का दिल तो मेरा भी है, अभी और कुछ करेंगे तो आपके बोस साहब को शक हो जायेगा” মাথুর বললো “रीता भावी, चौदह साल से मंजुल से शादी हुआ है ऐसा सेक्स कभी नहीं हुआ है” । আমিও বললাম “मुझे भी कभी ऐसा सेक्स का सुख नहीं मिला”।

সে দিনকার মতো আমি মাথুরের ল্যাওড়াটা আর মাথুর আমার গুদটা ভালো করে হাতিয়ে আদর করলাম আর চুমু খেলাম । আমি তোর ল্যাওড়া বের করে মাথুর কে দেখলাম আমি আবার মাথুরের মোটা ল্যাওড়া কে ধরে চুমু খেলাম তুই শুধু ঘুমাচ্ছিলি ।

বৌ :- তুই ঘুমিয়ে ছিলি আমি ল্যাংটা হয়ে তোর সামনে বসে ছিলাম আমি তোর প্যান্ট থেকে তোর ল্যাওড়া বের করে মাথুর কে ডাকলাম মাথুর ল্যাংটা হয়েই চলে এলো তোর ল্যাওড়া দেখলাম মাথুরকে, মাথুর বললো “रीता भावी, चोदा मैं आपको, मजा दिए मैं आपको, मेरा मॉल से आपका चुत भरा, मॉल मेरा ही सिर्फ गिरना चाहिए । इसका कैसा गिरा । আমি বললাম “छोड़ो ना अपने मुझे चोदा मजा लिए और मुझे मजा दिआ बस अब अगली बार के बारे में सोचते हुए घर जाइये कैसे चोदेंगे और कब चोदेंगे

মাথুর বাড়ি চলে গেল আর আমি রান্না ঘরে চলে গেলাম । choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

আমি :- এর পরে আবার কোনো সময় করে ছিলি ?

বৌ :- এর পর ছোট খাটো অনেক বার করেছি ঠিক সেই ভাবে সুয়ে চুদাতে পারিনি মাথুর যখন আসতো কেউ না কেউ এসে পড়তো এক বার তো আমি ম্যাক্সি উঠিয়ে গুদ খুলে সুয়েছি মাথুর গুদে ল্যাওড়া শুধু ঢুকিয়ে দু চার বার ভেতরে বাইরে করেছে কেউ চলে এলো ।

তোর থাকার সময় অনেক বার আসতো আর রান্না করার বাহানায় আমার কাছে চলে আসতো আমি ম্যাক্সি উঠিয়ে উপুড় হয়ে দাঁড়িয়ে যেতাম মাথুর পাছার দিক থেকে গুদে ল্যাওড়া ঢুকাতো সেই উদ্দাম সেক্সটা হতো না ।

তবে কিছুটা সেক্স হতো । তার পর আমরা প্ল্যান করলাম তোকে আর মনজুলকে বোকা বানিয়ে আমরা কোনো জায়গায় ঘুরতে যাবো প্ল্যান হলো উটি যাবার, এক সপ্তাহের আমি করলাম পার্টির কাজ আর মাথুর করলো অফিসের কাজ । bangla panu golpo online

এক সপ্তাহ যা চোদা চুদি করলাম আমি একেবারে পুরো সন্তুষ্ট হয়ে এলাম । ইটা পরে বলবো, প্রথম বারের পরে অনেকবার তোর সামনেই অনেক বার চোদা চুদি করেছি । মাথুর রান্না ঘরে কোনো বাহানা করে চলে আসতো আর আমরা আলাদা আলাদা ভাবে সেক্স করেছি । আমি ম্যাক্সি ওপরে করে হাটু গেড়ে বসতাম আর মাথুর পিছন থেকে লাউড়া আমার গুদে ঢুকিয়ে কোমরে হাত দিয়ে ধরে চুদতো

আমি :- না মাঝে মাঝে আমার সন্দেহ হতো মাথুর তোকে কিছু একটা করছে । এক বার ফচ ফচ ফচ ফচ ফচ ফচ তোর আওয়াজ আসছিলো সু আঃ সু আঃ সু আঃ সু আঃ choti sex indian স্বামীর বর্ণনায় স্ত্রীর পরকীয়া সেক্স স্টোরি পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: