bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া

bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া

আমার নাম আবিদ আমার বয়স এখন ১৫ বছর আমি ক্লাস টেনে পড়ি মাদ্রাসা তে আমাদের বাড়ি যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা গ্রামে ছোট একটা গ্রাম চলুন আজ থেকে ৪

বছর আগে ফিরে যায় তখন আমি ক্লাস সিক্সে পড়ি আমার পরিবারে আমি আমার বাবা মা আমার ছোট কাকা আর আমার দাদি আছেন দাদা অনেক বছর হয়েছে মারা গেছে আমার বাবা রা দুই ভাই আমার বাবা বড় আমার বাবার নাম বাবুল বয়স ৫০ এর কাছাকাছি।

আমার বাবার যশোর শহরে একটা মুদিখানার দোকান আছে সকালে যায় রাতে বাড়িতে আসে আমার ছোট কাকার নাম রাজীব ছোট কাকার বয়স ৩০ এর কাছাকাছি ছোট কাকার একবার বিয়ে হয়ছিলো কিন্তু ছাড়াছাড়ি হয়ে গেছে এই দুইবছর হলো ছোট কাকার জন্য মেয়ে দেখা চলছে আমার দাদির বয়স ৭৫ হবে দাদির নাম রহিমা বিছানা গত হাঠা চলা করতে পারে না আমাদের টিনের বাড়ি বাড়ির আশপাশে তেমন বাড়ি ঘর নেই তিনটা ঘর এক টা তে আমি মা বা থাকি।

আমাদের পাশের ঘরে দাদি থাকে আর কোনার ঘরে ছোট কাকা থাকে ছোট কাকা ট্রাক ড্রাইভার গাড়ীতে বেশী থাকে মাঝে মাঝে বাড়িতে আসে আসুন এই গল্পের মূল চরিত্রের সঙ্গে পরিচিত হয় এই গল্পের নায়িকা হলো আমার মা আমার মায়ের বয়স ৩৪ সামনের নভেম্বরের দশ তারিখ ৩৫ হবে মায়ের যেমন রুপ তেমন ফিগার মায়ের হাইট ৫” ৩ বেশী চিকন ও না মোটাও না মিডিয়াম কিন্তু তালের মতো ডাসা ডাসা দুধ আর ধুমসি পাছা এই দুইটা জিনিস দেখে জুয়ান থেকে বুড়ো সবার ধোন বাবাজি গড়ম হয়ে উঠবে।

bd choti golpo হট মামিকে চুদলাম । মামির দুধের ভূমিকম্প

আমার মায়ের নাম শিউলি আমার মা কে দেখে এলাকার মহিলারা হিংসা করে অনেক লোকে বলে শালা বাবুল কপাল করে এমন মাল পেয়েছে সত্যি বলতে আমার মা বাবা পাশাপাশি দাঁড়ালে সবাই বলবে বাপ মেয়ে বাবা যখন মা কে নতুন বিয়ে করে নিয়ে আসে তখন বাবা গায়ে প্রচুর শক্তি ছিলো কিন্তু এখন আর নাই মা কে বিছানায় ঠিক মতো সুখ দিতে পারে না শুনেছি মা নাকি অনেক বার বাবার কাছে তালাক চেয়েছে কিন্তু বাবা মায়ের পা ধরে বলেছে দেখো আবিদের মুখের দিকে তাকিয়ে থাকো।

তুমি যদি আমায় ছেড়ে যাও আমার মান সম্মান চলে যাবে তাই মা এই সংসারে পরে আছে আমাদের সংসার পুরো মায়ের হাতে বাবা ইনকামের সব টাকা মায়ের হাতে তুলে দেই আবার আমার ছোট কাকাও সব টাকা মায়ের কাছে দেই আমার ছোট কাকার খুব কাছের একটা বন্ধু আছে তাঁর নাম রুবেল বয়স ৩০ এখনো হয়নি ভালেই বড়লোক রুবেল এক বাপের একছেলে রুবেলের বাপ গরুর ব্যাবসা করে আর রুবলের মনিরামপুর বাজারে গরুর মাংসের দোকান আছে। bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া

রুবেল দেখতে অনেক স্মার্ট সুন্দর রুবেলের বউ আছে কিন্তু ওর বউয়ের সমস্যার জন নাকি বাচ্চা হচ্ছে না আমার ছোট কাকার সাথে প্রায় প্রায় রুবেল কাকা আমাদের বাড়িতে আসতো আড্ডা দিতো মায়ের সাথে গল্প করতো শুনেছি নাকি রুবেল কাকা আমার মা কে নাকি প্রছন্দ করে কিন্তু আমার মা পাত্তা দেয়না এলাকা এবং সমাজের ভয়ে হঠাৎ ছোট কাকার জন্য বিয়ের সম্মন্ধ এলো মেয়ের বাপ নেই এক যায়গায় বিয়ে হয়লো সেই ঘরের একটা ছেলেও আছে।

তিনবছর বয়স যশোর ঝালকাঠি বাড়ি মেয়ের নাম লাবণী বয়স ২৬ ঘটকের মাধ্যমে দেখাশোনা হলো ছোট কাকা ট্রিপ থেকে সকালে বাড়ি আসলে আজকেই বিয়ে হবে আমার বাবা একটা মাইক্রো ভাড়া করলো বিকালে যাওয়া হবে মা ছোট কাকার সাথে বাজারে যেয়ে কেনাকাটা করে আনলো আমার বাবা দোকান রেখে যেতে পারবে না বরযাত্রী যাওয়ার মতো তেমন কেউ নেই পরে আমি মা ছোট কাকা আর ঘটক আর ছোট কাকার দুই বন্ধু রুবেল কাকা আর কবির কাকা গাড়ী তে উঠলাম। bangla panu golpo

ঘটক সামনে বসলো মাঝের সিটে ছোট কাকা আর কবির কাকা আর পিছনের সিটে আমি আমার পাশে মা আরেকপাশে রুবেল কাকা রুবেল কাকার নজর শুধু মায়ের দিকে মা তারাহুরো করে শায়া আর ব্লাউজ এর উপরে শুধু বোরকা পরেই চলে এসেছে রুবেল কাকা মার সাথে গল্প করছে হাসাহাসি করছে এভাবে আমার পৌছায় গেলাম বিয়ে বাড়িতে রুবেল কাকা শুধু মার পিছন পিছন ঘুর ঘুর করছে রাত ৯ টা বাজে বিয়ের সব কাজ শেষ হলো খাওয়া দাওয়া হলো।

নতুন কাকির সাথে পরিচিত হলাম কাকি দেখতে অনেক সুন্দর কিন্তু অনেক মোটা আমরা সবাই গাড়ী তে উঠবো গাড়ীতে উঠার আগে রুবেল কাকা দেখলাম মা কে ইশরা করলো সবাই গাড়ী তে উঠে পরেছে রুবেল কাকা একদম পিছনের সিটে বসলো মা বলল দাঁড়া আমি আগে উঠি মা উঠে রুবেল কাকার পাশে বসলো আর আমি মার বামদিকে বসলাম ড্রাইভার গাড়ী ছাড়লে হঠাৎ রুবেল কাকা ড্রাইভার কে বলল আলো নিভিয়ে গান দেন।

ড্রাইভার আলো নিভিয়ে গান ছাড়লো আমি খেয়াল করলাম রুবেল কাকা নিজের পা মায়ের পায়ের সাথে ঠেকাচ্ছে ডলছে আর মা নিজের পা দিয়ে রুবেল কাকার পা সরিয়ে দিচ্ছে এবার

রুবেল কাকা মার হাত ধরলো মা রুবেল কাকার কানের কাছে মুখ নিয়ে বলল কি সমস্যা আপনার বউ কি আসার সময় আদর করেনি রুবেল কাকা বলল হুট ঔ শালি আদর করতেও পারে না আদর নিতেও পারে না মা মুচকি হাসলো রুবেল কাকা মার হাত টা ধরে ওনার প্যান্টের চেনের উপর রাখলো।

মা ফিসফিস করে বলল বাব্বা কি তেজ একটু সায় দিলেই তে বমি হয়ে যাবে বলে মা হাসতে লাগলো বিয়েতে এমন একটু মজা হয় মা তাই মজা করছিলো রুবেল কাকার সাথে কিন্তু রুবেল কাকা সিরিয়াস ছিলো রুবেল কাকা আস্তে আস্তে মার বোরকা নিচের থেকে হাটুর উপরে তুলে ফেলেছে মা চুপচাপ বসে রুবেল কাকা মার লোমশ পায়ে থোরায় হাত বোলাচ্ছে মা বিরক্ত হয়ে বলল এই ছেলে রয়েছে পাশে রুবেল কাকা বলল ভাবি কতদিন ধরে আপনাকে ফলো করি জানেন কত ভালোবাসি আপনারে।

মা বলল তাই নাকি রুবেল কাকা বলল হ্যা ভাবি বাবুল ভাই তো এই জমি মনে হয় নিয়মিত চাষ দিতে পারে না নিয়মিত চাষ দিলে আমাদের আরো কয়টা ভাইপো ভাতিজা হতো মা বলল কি দিয়ে চাষ দিবে সব মরে গিয়েছে কথা বলতে বলতে রুবেল কাকা মার বোরকার নিচ দিয়ে দুধে হাত পুরে দিয়ে ডলছে মা আবার রুবেল কাকার কানের কাছে মুখ নিয়ে বলল আহ গাড়ীর ভিতরে কি শুরু করলে আমি কিন্তু আর পারছি না রুবেল কাকা বলল ভাবি তাহলে বাকিটা গাড়ী থেকে নেমে করি। bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া

মা ও দিদিকে আগে চুদেছি আজ ছোট বোনকে বাথরুমে চুদলাম

মা কিছু বলল না আমাদের বাড়ি পৌছাতে রাত ১১ টা বেজে গেলো বাবা এখনো বাড়ী আসেনি এদিকে গাড়ী তে মা রুবেল কাকার কাছে দুধ টিপা খেয়ে গাড়ী থেকে নেমেই গোসল খানায় ঢুকলো কল থেকে পানি নিয়ে বোরকা শায়া তুলে মুততে বসলো এদিকে রুবেল কাকা চারপাশে তাকিয়ে চট করে গোসলঘরে ঢুকে গেলো মা থতমত খেয়ে বলল আপনি রুবেল কাকা বলল হ্যা ভাবি আমি বাকি কাজ টা শেষ করতে আসলাম বলে বদনা টা নিয়ে মার গুদে পানি ঢেলে নিজের হাত দিয়ে মার গুদে পরিস্কার করছে।

মা চুপচাপ কিছুই বলছে না রুবেল কাকা ঔ হাত নিজের নাকে নিয়ে শুখে মার তুললো তুলে মার বোরকা খুলে দিলো দিয়ে গোসলখানার ডিয়ালের সাথে চেপে ধরলো মা কে মার শায়া কোমরের উপরে তুলে মার এক পা নিজের কাঁধে তুলে নিয়ে রুবেল কাকার ৭ ইঞ্চি মোটা বড় ধোন মার গুদে পুরে দিলো গাড়ীতে দুধ টিপা খেয়ে মার গুদে রসে জব জব করছিলো তাই সহজেই রুবেল কাকার ধোন মার গুদে তলিয়ে গেলো মা কেকিয়ে উঠলো আহহহহ কি ঢুকালেন।

আমি মরে গেলাম আহহহহহ উমমম রুবেল কাকা বলছে আহহহ কি সুখ আমি সময় কম তাই ডাইরেক্ট গুদে পুরে দিলাম অন্য দিন সময় করে এই জমি চাষ দিবো একটানা ১০ মিনিট মার গুদ মেরে মার শায়ার উপরে রুবেল কাকা এক কাপ মাল ঢেলে দিয়ে প্যান্ট পরে চলে গেলো মা গোসলখানায় দাড়িয়ে আছে আর ভাবছে কি হয়ে গেলো এই শরীরে আমার বাবা ছাড়া এই প্রথম কেউ হাত দিলো সত্যিই অসাধারণ একটা মুহূর্ত ছিলো।

মা শায়া ব্লাউজ বোরকা বালতিতে ভিজিয়ে রেখে একটা প্লাজু আর জামা পড়ে গোসলখানা থেকে বের হলো ছোট কাকা আর কাকির ঘরে গেলো মা তাদের উপদেশ দিলো সব কিছু গুছিয়ে দিয়ে মা নিজের ঘরে এসে চুল মেলিয়ে দিয়ে শুয়ে আছে আর ভাবছে রুবেল কাকার কথা হঠাৎ বাবা বাড়িতে আসলো মা বাবা কে খেতে দিলো দিয়ে ঘুমিয়ে পড়লো আমিও ঘুমিয়ে গেলাম। bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া

1 thought on “bd ma choti golpo মায়ের গুদ মারা পানু গল্প পরকিয়া”

Leave a Comment

error: