bangla panu golpo classifiedsma choda bangla chotimayer porokia golpoভোদা চুদার গল্পসেরা চটি গল্প

bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

প্রথমেই বলে রাখি এটা সম্পূর্ণ সত্য ঘটনা । আমার নাম সৌরভ কর্মকার , বয়স ২০ । আমাদের বাড়ি কোলকাতাতে । আমাদের পরিবার মোটামুটি স্বচ্ছল ।

আমার মা অমৃতা বয়স ৪২ বেঁটে মোটা হলেও দেখতে বেশ সুন্দর দুধ গুলো বেশ বড়ো আর আমার বাবা বেশ লম্বা ও সুপুরুষ চেহারার অধিকারী । আমার বাবা ডাক্তার তাই দিনে বেশিরভাগ সময়ই হাসপাতালে থাকে বাড়ি ফেরে রাতে ।

মাকে আমি খুবই শ্রদ্ধা করতাম ও ভালোবাসতাম । ছোটোবেলা থেকেই মা ও বাবার যৌনমিলন কিছুটা দেখেছি । তাতে কোনোদিনই আমার খারাপ লাগেনি বরং ভালোই লেগেছে এটা দেখে যে মা সারাদিন এতো পরিশ্রম করে বাড়ির কাজ করে দিনের শেষে একটু শারিরীক সুখ পাচ্ছে ।

বাবা আর মায়ের মিলন দেখার মতো হয় বাবা খুব রোমান্টিক ভাবে মাকে চোদে মা ও খুব সুখ পায় । চোদার সময় মায়ের গুদ রসে ভরে যায় বাবার ঠাপে সারা ঘর চপচপ আওয়াজে ভর্তি হয়ে যায় ।

মা বাবার চোদন অনেকবার দেখার সুযোগ হয়েছে তার মধ্যে দুবারের ঘটনা এখনো আমার মনে লেগে আছে । বাবা প্রথমবার যখন মাকে ব্লোজব দেওয়া শেখায় এবং একবার বাবা আর মায়ের ঝগড়া হয় তারপর রাতে বাবা মাকে চোদে , এই ঘটনা গুলো মনে করলেই বাঁড়া দাড়িয়ে যায় ।

এতোদিন মাকে ভালোই ভাবতাম কিন্তু মা যে এতো চোদনবাজ সেটা আমি জানতাম না । পরিবারের প্রায় সকলের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে মা । এখন আমার মা আর ছোটো মামার সঙ্গে যৌনসম্পর্কের সূত্রপাতের ঘটনা বলবো ।

chuda chudi bangla choti দুই কচি বেশ্যা দিয়ে ধোন চাটানো

আমার মামার বাড়ি গ্রামের দিকে আমার ৪টে মামা আর ২টো মাসি আছে । মাসি দের বিয়ে হয়ে গেছে । বড়ো মাসি আমাদের এখানেই থাকে । বড়ো মাসি আমাকে নিজের ছেলের মতো ভালোবাসে । বড়ো মাসির নাম মাধবী , ছোটো মাসির নাম মিত্রা । bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

বড়ো মাসির একটা দত্তক নেওয়া মেয়ে আছে তার বিয়ে হয়ে গেছে সৌভাগ্যক্রমে তাকে অনেকবার চোদার সুযোগ পেয়েছি ।

এবার আসা যাক মামাদের কথায় বড়োমামা স্বরূপ , মেজ মামা সূর্য , সেজ মামা অগস্ত্য , ছোটো মামা মৃন্ময় । মায়েরা সব ভাই বোন ছোটো মামাকে খুব স্নেহ করতো ।

ছোটো মামা আর্থিক দিক থেকে স্বচ্ছল নয় তাই সবাই মিলে তাকে সাহয্য করা হতো । কিছুদিন আগের ব্যাপার ছোটো মামা একটা পরকীয়ায় জড়িয়ে পড়ে সেটা সবাই জানতেও পেরে যায় তার পর কোনো রকমে সেই পরকীয়া থেকে তাকে ছাড়ানো হয় মারধর ও করা হয় তাকে ।

তারপর থেকে ছোটো মামাকে কেও ভালো চোখে দেখতো না । এই সব ঘটনা শেষ হওয়ার পরে হঠাৎ ৩ মাস পর সকাল বেলা ছোটো মামা ফোন করলো আমি ধরতে বললো আজকে যাচ্ছি আমি বললাম আচ্ছা এসো ।

মামা মাঝে মধ্যেই এরকম ভাবে টাকা আনতে আসতো । মামা আসছে সেটা মাকে বলতে মা বেশ রেগে গেলো বললো এখন মাসের শেষ টাকা পয়সা সেরকম নেই এখন কেন টাকা চাইতে আসছে ।

বেলা ১০টার দিকে মামা এলো এসে যেমন গল্প গুজব হয় তেমনি হতে থাকলো ১টা বাজার পর সবাই স্নান করে খেয়ে নিলাম । খেয়ে নিয়ে খাটে এসে শুয়েছি মামাও এসে পাশে শুয়ে পড়লো মা এসে চেয়ারে বসে টিভি চালিয়ে দিল । মামা মাকে বলল দিদি কিছু কথা ছিল ।

আমি মনে মনে আন্দাজ করতে পেরেছি কি কথা আছে এক্ষুনি টাকা চাইবে । মা ও রেগে আছে তাই আসন্ন বিবাদ বুঝে পাশের ঘরে চলে গেলাম । পাশের ঘরে গিয়ে মনে হলো ঝগড়া হয় কি দেখি কিছুদিন আগে মামাকে নিয়ে অতো ঝামেলা হলো । মামার মানসিক অবস্থা ভালো নেই ।

মা যদি মামাকে বেশি কিছু বলে ফেলে তাহলে মাকে থামিয়ে দেব তাই ওই ঘরের দরজার পাশে চুপ করে দাঁড়িয়ে গেলাম । শুনতে পাচ্ছি মামা বলছে রাগ করবি না তো দিদি ।

মা সরাসরি বলে দিল এখন টাকা দিতে পারবো না । মামা বললো না ! টাকা লাগবে না অন্য জিনিস । মা বললো কি জিনিস শুনি একটু । মামা বললো আমার সঙ্গে একটু খেলবি দিদি ।

এটা শুনে মা একটু হকচকিয়ে গেল বললো খেলবো মানে ?

মামা বললো আদর করবো তোকে , চুদবো ।

Bengali Sex Stories বেশ্যার মতো ভাইপোর ধোন চাটছে মাগীটা

মা শুনে পুরো রেগে গেল বললো বেরিয়ে যা এক্ষুনি কোথায় কি বলছিস , একটা সংসার ভেঙে আর একটা ভাঙতে এসেছিস বেরিয়ে যা এক্ষুনি ।

মামা সঙ্গে সঙ্গে মায়ের পায়ের কাছে বসে কাঁদতে শুরু করলো বললো আমি কেন পরকীয়ায় জড়িয়ে পরেছিলাম জানিস আমার বউ একদম আমাকে তার গায়ের কাছে যেতে দেয় না চোদার কথা বললে রেগে যায় bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

আমিও তো মানুষ আমারও তো শরীরের চাহিদা আছে , অতো টাকা পয়সাও নেই যে রেন্ডি চুদে জ্বালা মেটাবো , দিদি প্লিস দেখ কেউ জানতে পারবে না আমাদের ব্যাপারে

তা ছাড়া তোর যৌবন প্রায় শেষ এই সময় একটু মজা করে নে জামাইবাবু এখন খুব ব্যাস্ত থাকে দেখে তো মনে হয় তোদের মধ্যে অনেকদিন চোদাচুদি বন্ধ আছে । সত্যিই এখন বাবা আর মায়ের যৌন জীবনে ইতি পড়েছে বাবার প্রোমোশন হওয়ার পর থেকে বাবা খুব ব্যাস্ত থাকে তাই তাদের মধ্যে আর যৌনমিলন হয়না ।

মা কিছুক্ষন চুপ করে থেকে বললো আচ্ছা কেউ যেন জানতে না পারে আর আমাকে কিন্তু ভালো আরাম দিতে হবে নইলে পরের বার থেকে আর করতে দেবো না ।

মামার মুখ উজ্জ্বল হয়ে উঠল । মা বললো তুই হয়তো ঠিকঠাক করতে পারিস না তাই ছোটো বউ তোকে করতে দেয়না । মেয়েদের ও তো সুখ লাগে তোরা ছেলেরা নিজেরটা নিয়েই ব্যাস্ত নিজেদের বীর্য বেরিয়ে গেলেই তোরা আর দেখবি না অন্য জনের আরাম হলো কিনা ।

মামা হেসে বললো আচ্ছা দেখবি কেমন করতে পারি । মা বললো বাবু ? । মামা বললো ঘুমিয়ে পড়েছে মনে হয় দেখে আসি দাঁড়া । আমি সঙ্গে সঙ্গে পাশের ঘরে গিয়ে শুয়ে ঘুমানোর ভান করে রইলাম ।

মামা একটু পড়ে এসে দেখে গেল আমি ঘুমাচ্ছি কিনা তারপর ওই ঘরে চলে গেল । আমিও আস্তে আস্তে ফের ওই ঘরের দরজার কাছে চলে গেলাম ওদের চোদনলীলা দেখবো বলে । দেখলাম মা খাটের উপর এসে বসল মামা পাশে বসে মাকে জড়িয়ে কিস করতে লাগলো ।

মায়ের চুল বাঁধা ছিল মামা কিস করতে করতে সেটা খুলে দিলো । দেখলাম মা ও বেশ মজা পাচ্ছে । শীতের নির্জন দুপুরে দুজনের নিশ্বাসের গভীর শব্দে ঘর ভরে উঠল ।

মামা এবার কিস করতে করতে মায়ের দুধ টিপতে লাগলো । মায়ের নিঃশ্বাস আরও গভীর হলো এবং আরো জোরে জোরে পড়তে লাগলো । এবার মামা মাকে শুইয়ে দিল মামা পাশে শুয়ে মাকে কিস করতে করতে মায়ের গুদের কাছে হাত বোলাতে লাগলো ।

মা নাইটি পরে ছিল । মা এবার আস্তে আস্তে উফ আহ করতে লাগলো । মায়ের খুব আরাম হচ্ছিল দেখলাম মায়ের চোখ উল্টে যাচ্ছে বারবার বিছানার চাদর টা খামচে ধরছে । দেখলাম মায়ের প্যান্টি একদম ভিজে গেছে ।

এবার মামা মাকে উঠিয়ে নাইটি টা খুলে দিলো নিচের প্যান্টি টাও খুলে দিলো মায়ের শরীরের শুধুমাত্র গোলাপী রঙের একটা পাতলা ব্রা ।

কি অপরূপ সেই দৃশ্য ! রতিক্রিয়ারত মাঝবয়সি মায়ের সেই মোহময়ী রুপের কাছে নীলছবির যে কোনো পরমা সুন্দরী নায়িকাও হার মেনে যাবে । এইসব দেখে আমারও বাঁড়া দাড়িয়ে গেলো । বাঁড়াটা বের করে আস্তে আস্তে হাত মারতে লাগলাম । এবার মামা ফের মাকে শুইয়ে দিলো ।

মামা এবার মায়ের গুদে মুখ লাগিয়ে চাটতে লাগলো । মা যেনো উন্মাদিনী হয়ে উঠলো । আহ ! উফ ! গোঙাতে লাগলো । ছটফট করতে লাগলো নিজেই নিজের চুল টানতে লাগলো কখনো নিজের দুধ টিপতে লাগলো । bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

মা ছটফট করছে আর বলছে চাট সোনা ভাই খুব আরাম হচ্ছে । মামা এবার একটা আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে আঙ্গুলি করতে লাগল আর জিভ দিয়ে মায়ের ভগ্নাঙ্কুর চাটতে লাগল । মায়ের এবার আরও ছটফট করতে লাগলো কেউ বিদ্যুৎস্পৃষ্ট হলে যেমন করে মা ও তেমন করতে লাগলো । দেখলাম মায়ের গুদ দিয়ে গড় গড় করে জল বেরোচ্ছে আর দেখলাম মায়ের চোখে জল সুখে কেঁদে ফেলছে ।

মা গোঙাতে গোঙাতে বলতে লাগল একদম স্পটে আঙ্গুল করছিস ভালো করে কর খুব ভালো লাগছে । এরকম প্রায় ১৫ মিনিট করার পর মায়ের অর্গাজম হল ।

মা পুরো মুছড়িয়ে উঠলো চোখ দিয়ে আরও জল বেরোচ্ছে মা চোখ বন্ধ করে আছে মুখে একটা হালকা হাসি । এদিকে আমারও মাল পরে গেছে । ২ মিনিট পর মা আবার স্বাভাবিক হল বললো আমি অনেকদিন পর এমন আরাম পেলাম এবার তুই আয় তোকে একটু আরাম দিই ।

মা খাটের নিচে নেমে মামার জাঙিয়া খুলে দিল সঙ্গে সঙ্গে মামার ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা বাঁড়া বেরিয়ে পড়লো মা মামার বাঁড়া দেখে অবাক বললো এতো বড়ো বাঁড়া আমি নিতে পারবো না । মামা হেসে বললো ঠিক নিতে পারবি খুব আরাম লাগবে ।

মা মামাকে বিছানায় ছুড়ে ফেলে দিল । মামা শুয়ে পড়লো মা এবার বিছানার উপর উঠে মামা র বাঁড়ার কাছে হাঁটু গেড়ে বসে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো । মামা বললো আহ ! দিদি ! আহ । মা মামার বাঁড়ার মাথাটা চুষতে লাগলো । মামা মায়ের মাথাটা চেপে ধরলো বাঁড়ার উপর মা মামাকে ডিপথ্রোট দিতে লাগলো । মায়ের মুখের লালা গুলো মামার বাঁড়ার উপর গড়াতে লাগল ।

মা এবার মামার বাঁড়ার মাথাটা ভালো করতে চুষতে লাগল । মামা আর পারলো না ৩ মিনিট এর মাথায় মায়ের মুখে গড়গড় করে মাল ফেলে দিল । মা ঠোঁটে কাছে লেগে থাকা বীর্য জিভ দিয়ে চাটতে লাগলো ।

gono choda choti জোর করে প্রেমিকাকে গনধর্ষণ করলো

মামা মৃতের মতো শুয়ে থাকলো যেন তার সব জীবনিশক্তি তার পুংদন্ড দিয়ে মা টেনে নিয়েছে । মা নাইটি দিয়ে মুখ মুছতে মুছতে বললো কিরে এক্ষুনি হয়ে গেল কেমন লাগলো । মামা মাথা নেড়ে বললো এমন সুখ কোনোদিন পাইনি ছোটো বউ কোনো দিন এইসব করে না খুব জোর করলে গুদ কেলিয়ে শুয়ে পড়ে আর বলে যা করার তাড়াতাড়ি করো আমি তার উপর উঠে তাড়াতাড়ি কটা ঠাপ মেরে মাল ফেলি ।

চোদার সময় আমার মুখের দিকেও তাকায় না গুদের ভিতর বীর্য ফেললে খুব রাগ করে । মা বললো এইটা তোর দাদা শিখিয়েছে আমাকে তোর দাদার বাঁড়াটা ছোটো তো তাই পুরো টা নিতে পারি তোর দাদা ১ মিনিটের বেশি থাকতে পারে না আর আমার বীর্যর গন্ধটা খুব ভালো লাগে । কিছুক্ষন কথা বলে মা বললো চল এবার সেকেন্ড রাউন্ড শুরু করা যাক । মামা বললো দিদি কন্ডোম আনিনি ভিতরে ফেললে অসুবিধা হবে না তো ।

মা বললো না তোর দাদা খুব চোদনবাজ ছিল ও কাজের যাওয়ার আগে যখন ওর জন্য রান্না করতাম ওর জন্য তখন রান্নাঘরেই পিছন থেকে একবার চুদে যেত আর বাড়ি ফিরে রাতে একবার চুদত তাই বাবু হওয়ার পর অপারেশন করে বাচ্চার ঘর বাদ দিয়ে দিয়েছি আমার গুদে ১ লিটার মাল ফেললেও কোনো অসুবিধা নেই ।

এই বলে মা শুয়ে পড়লো মামা উঠলো মায়ের উপর ফের কিস করতে লাগলো ঠোঁটে , ঘাড়ে । মামা হঠাৎ বললো সবই দেখিয়ে দিলি তাহলে এই বালের ব্রা টা কেনো বেকার পরে আছিস । মা হাসতে হাসতে ব্রা খুলে দিলো ।

মায়ের থলথলে দুধগুলো বেরিয়ে পরল মামা সঙ্গে সঙ্গে হামলে পড়লো দুধগুলোর উপর । চাটতে লাগলো টিপতে লাগলো । মা বললো এবার এগুলো ছাড় আসল কাজ কর গুদ দিয়ে রস কাটছে খুব এবার দে আর তো পারছিনা । bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

মা পা দুটো ফাঁক করে দিল । মামা নিজের বাঁড়াটা মায়ের গুদে ঘষতে লাগলো । মা আহ ! উফ করতে করতে বললো এই বোকাচোদা ঢোকা না এবার নইলে লাথি মারবো । মামা আস্তে আস্তে বাড়ার মাথাটা মায়ের গুদে ঢুকিয়ে দিলো ।

মা আহ ! ইস ! করতে লাগলো । মামা কেঁপে উঠলো । মামা বললো ঠিক আছে তো ? লাগছে নাকি ? । মা বলল না । মামা এবার মিশনারী পজিশনে রেডি হল । হঠাৎ পক করে আস্ত বাঁড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিলো । মা চেঁচিয়ে উঠতে গেলো মামা হাত দিয়ে চেপে ধরল মায়ের মুখ । মা মামার পিঠে খামচে ধরল মামার পিঠে চিড়ে গেল । মামা বললো কি করছিস বাবু উঠে পরবে তো ।

মা বললো একটু আস্তে আস্তে দিবি প্রথমে , এতো বড়ো কোনো দিন নিইনি তো তাই । মা মামাকে জড়িয়ে কিস করতে লাগল আর মামা এদিকে আস্তে আস্তে ঠাপাতে লাগল । মামা বললো দিদি তোর গুদতো বেশ টাইট আছে আর ভিতরের টেক্সচারটাও খুব ভালো তোর গুদ পুরো গরম আগুন হয়ে আছে ।

মা কিছু না বলে কিস করে যেতে লাগল । এদিকে আমার বাঁড়াও ফের ঠাটিয়ে উঠেছে আমি ফের বাঁড়া করে খেঁচতে লাগলাম । এদিকে মামা এবার ঠাপের জোর বাড়ালো। মা আরো জোরে চেপে ধরলো মামাকে আর আহ ! উফ ! ভালো করে দে ! খুব ভালো লাগছে বলছে ।

মিশনারী পজিশনে ২০ মিনিট ঠাপানোর পর মা মামাকে বললো তুই অনেক ঠাপিয়েছিস এবার তুই শুয়ে পড় আমি করছি । মামা শুয়ে পড়লো মা মামার বাঁড়া গুদে ঢুকিয়ে বসলো । মামা জোরে মায়ের দুধ গুলো চেপে ধরলো মা নিজে থেকে ঠাপ খেতে লাগল ।

মায়ের রসালো গুদের ফচফচ আওয়াজ চারিদিকে ভরে উঠল । দেখলাম মায়ের গুদের রসে মামার বাঁড়াটা ভিজে চপচপে হয়ে আছে আর মায়ের গুদের রস মামার বাঁড়া বেয়ে গড়িয়ে পড়ছে । মা গোঙাতে গোঙাতে বললো ছোটো বউ এরকম দিত তোকে ?

মামা বললো কোনোদিনই না । মা বললো যে খানকিটাকে নিয়ে পালিয়েছিলি সে একরকম দিত ?

মামা একটু লজ্জা পেয়ে বললো তার গুদ কেলিয়ে গেছে দুবার চুদেছি ভালো লাগতো না ওকে চুদতে , কখনো খুব চোদার বাই উঠলে জোরজবরদস্তি পোঁদ মারতাম খুব কান্নাকাটি করত মুখ বেঁধে চুদতাম । তোর মতো আরাম কেও দিতে পারেনি আমাকে । এইটা শুনে মায়ের চোদার বেগ আরো বেড়ে গেল । মামা আহ ! উফ ! করতে লাগল ।

১০ মিনিট ওই পজিশনে চোদার পর মা বললো ভাই এবার তুই কর কোমর ব্যাথা করছে । মা এবার শুয়ে পড়ল খাটের কোনে এসে মামা খাট থেকে নেমে দাঁড়িয়ে মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে মায়ের পা দুটো কাঁধে নিয়ে ঠাপাতে লাগল । bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

মা বলল এবার আমার হয়ে যাবে একটু ভালো করে দে । মা এবার ফের আহ ! উহ ! ইস ! করতে লাগলো আর চাদর খামচাতে লাগলো । মামা বললো দিদি ! দাদা কেমন চোদে তোকে ?

মামা গোঙাতে গোঙাতে বললো আগে খুব মজা করতাম দুজন সারারাত চুদতাম , এখন মদ খেয়ে খুব নেশা হয়ে গেলে কাছে আসে , আমি গুদ কেলিয়ে দিই নিজের মতো ঠাপিয়ে আমার আমার সারা গায়ে মাল ফেলে শুয়ে পড়ে ।

একদিন নেশা করে পোঁদ মারতে এসেছিল আমি দিয়েছিলাম পোঁদ মারতে , কিন্তু হঠাৎ চুদতে চুদতে আমার পোঁদ দিয়ে গু বেরিয়ে যায় সেই দেখে খুব গালাগালি করে আর মারে আমাকে বলে খানকি ! রেন্ডি এক আধ দিন একটু আসবো একটু পরিস্কার রাখতে পারিস না তোকে চোদা আর রেন্ডি চোদা এক । এই বলে সারারাত আমার গুদ চুদেছে ১২ ইঞ্চি স্লিভ পরে । মামা ঠাপিয়ে যাচ্ছে মাকে ।

এইভাবে ৩০ মিনিট চোদার পর মামা বললো দিদি আমার হয়ে যাবে এবার এইবলে মায়ের পেট খামচে ধরে দ্রুতগতিতে ঠাপাতে লাগলো ।

2024 kajer meye chodar choti golpo বাংলা যৌন চটি কাহিনী

মা এবার জোরে জোরে চেঁচাতে লাগলো । ৫ মিনিট রামঠাপ দেওয়ার পর মামা গলগল করে মায়ের গুদে মাল ফেলে দিল । মামা গুদ থেকে বাঁড়াটা বের করতে মা মামার গুদের রস আর বীর্য লেগে থাকা বাঁড়াটা একবার ভালো করে চেটে নিল নিয়ে দুজনে শুয়ে পড়ল ।

মামা মায়ের মাথায় হাত বুলিয়ে দিতে লাগল । মামা বললো এবার থেকে মাঝেমধ্যে আসবো এরকম দুজনে মজা করবো । মা বললো বেশি আসা চলবে না খুব বেশী হলে মাসে দুবার নইলে একবার করে আসবি আর এই কথা কেউ যেন জানতে না পারে ।

আমি আবার এসে পাশের ঘরে শুয়ে পরলাম কিছুক্ষন পরে দেখলাম দুজনে বাথরুমে গেল । শুয়ে থাকতে থাকতে চোখটা কখন লেগে গেল ৫ টায় ঘুম ভাঙলো দেখলাম মামা চলে গেছে । মা বললো তোর মামা এবারে টাকা চাইতে আসেনি , ভালো হয়ে গেছে এখন ।

আমি কিছু বললাম না । ঘটনাক্রমে সেই রাতে বাবা মাকে চোদে আমি আগের মতো দরজার পাশ দিয়ে দেখলাম । দেখলাম মায়ের যেন মন নেই চোদায় । শুধু পা ফাঁক করে শুয়ে আছে বাবা নিজের মতো চুদে মায়ের সারা গায়ে মাল ফেলে পাশে শুয়ে পড়ল ।

মা কিছুক্ষন পর উঠে গিয়ে বাথরুমে পরিস্কার হয়ে এসে শুয়ে পড়লো । আমিও আমার ঘরে শুয়ে পরলাম । মা আর মামার চোদন দেখে আমার চোদার বাই উঠলো মনে মনে ভাবতে লাগলাম কাওকে একটা চুদতে হবে । এই ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম ।এখন এইটুকুই থাক পরের পর্বে মা আর আমার বন্ধুর চোদনের গল্প নিয়ে আসবো । bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

2 thoughts on “bangla panu stories মাকে চুদে সারা গায়ে মামা মাল আউট করলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: