hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

দীর্ঘ ৭ বছর পর আমি কলিকাতায় আসি। আমি অষ্ট্রেলিয়া থেকে আসছি। আমি সেখানেই থাকি। কলিকাতার অমিত নামের আমার বন্ধুর সাথে এক মাস ইন্ডিয়া থাকবো প্লান করে আসছি। অমিত সিডনিতে লেখাপড়া করে।

অমিত সিডনিতে যে ভাবে থাকে তা দেখে আমি বুঝতেই পারি নাই তাদের বাড়ি এত সুন্দর হবে। টাকা পয়সা ওয়ালা পরিবার। খুব সুন্দর বাড়ি। দেখার মত।

আমার বলিউড সিনেমার সুটিং ষ্পট ফিল্ম সিটি দেখার খুব সখ। আমি আগেই এক পরিচিত লোককে দিয়ে কপিল শর্মার শোর সুটিং দেখার পারমিশন যোগার করে রেখেছিলাম।
মোম্বাই যাওয়ার আরো একটা কারন আছে।

কারনটা আমার কাছে অনেক বড় ব্যাপার। সেখানে আমার মায়ের সমাধী। আমার জন্মও মোম্বাইতেই হয়েছে। আসলে জীবনটাই ভেরি কম্পলিকেট। বয়স যখন ৬ তখন আমাকে নিয়ে মোম্বাই ছেড়ে কলিকাতা চলে আসে বাবা।

আর কখনো যাওয়া হয় নাই। আমার চার বছর বয়সে মা মারা যায়। দুইটা বছর বাবা চেষ্টা করেছে মোম্বাইতে থাকতে। বাবার উপর একটা চাপ ছিল। আমাকে নিয়ে খুব ঝামেলা হচ্ছিল।

মা ছিল অন্য ধর্মের। প্রেম করে বিয়ে করেছিল। মা’র পরিবার কখনো তাদের মেনে নেয়নি। দীর্ঘদিন প্রায় ৮ বছর সংসার করেছে। বাবা মা দুই জনই ভাল চাকরি করতো। অল্প বয়সেই মা ব্রেষ্ট কেন্সারে মারা যায়।

আমি বাবার কাছ থেকে কিছু এলাকার নাম আর মানুষের পরিচয় নিয়ে আসছি। মোম্বাই কিছুদিন থাকবো আর। মায়ের সমাধী দর্শন করবো।

bangla choti sex ৪২ দুধের মহিলা রাস্তার লোক ধরে গুদ মারিয়ে নিল

অমিত মোম্বাই দিল্লি ভাল জানে।তাই তিন দিন আমার সাথে থাকবে। প্রয়োজন হলে আমি বেশ কিছুদিন থাকবো।।

মোম্বাইতে আমরা হোটেলে উঠে অমিত ওর কাজিনকে ফোন দেয়। অমিতের কাজিন দীপ্ত আমাদের নিয়ে বাহির হয় শহর দেখাতে। বার বার দীপ্ত ‘র কাছে ফোন আসতে থাকে আর এক বন্ধুর।

ওকে সেখানে যেতে বলছে। দীপ্ত দুটানায় পরে যায়।কি করবে বুঝতে পারছে না। ওর বন্ধুকে বলে, আমার সাথে দুই বন্ধু আছে। ওরা সিডনি থেকে আসছে। তাদের সময় দিচ্ছি আমি। ওপাশ থেকে আমাদের নিয়েই যেন যায়। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আমাদের সাথে কথা বলতে আমরাও রাজি হই।গিয়ে দেখি সেই বাসায় প্রচুর মানুষ। গিজ গিজ করছে। এংগেজমেন্ট পার্টি। দুই পরিবারের মানুষ। আমরা বিদেশ থেকে আসছি শুনে সবাই খাতির যত্ন করতে শুরু করে। আমরাও ওদের সাথে মিশে যাই। সবাই খুব আন্তরিক। বলিউডের গান বাজছে, কেউ ড্রিঙ্ক করছে কেউ খাচ্ছে।

সবার পোশাক-আশাক এবং ব্যবহার দেখে মনে হচ্ছে খুব শিক্ষিত পরিবার দুইটাই।হঠাৎ করে আমার নজর পর একজন মহিলার উপর। আকাশী কালারের একটি শাড়ি পরা মহিলা অন্য একজনের সাথে কথা বলছে। যেমন লম্বা তেমন দেহের গরন। স্টাইল করে চুল কাটা। সবার চেয়ে আলাদা। দেখলেই বুঝা যায় মার্জিত শিক্ষিত ও সম্ভ্রান্ত পরিবারের মানুষ। শুধু আমি নই, যে কোন মানুষের নজর পরবে।

আমি মনে মনে ভাবতে লাগলাম এই মহিলা কি ফিল্মে অভিনয় করে নাকি। এত সুন্দর করে শাড়ি পরা অবস্থায় আমি শুধু হিন্দি ফিল্মেই দেখেছি। দীপ্ত’র বন্ধু রাকেশ আমাদের নিয়ে এক জায়গায় বসায়। গ্রিল খাবার এনে টেবিল ভরপুর করে দেয়।

আমরা অল্প খেয়ে হানিকেন বিয়ার হাতে নিয়ে এক পাশে দাড়াই। আমার যেম খুব বারবার এই মহিলাকে দেখতে ইচ্ছা করছে। আমি চুপি চুপি তাই করছি।রাকেশ খুব ভাল ছেলে। আমরা বয়সেও সমান তাই অল্প সময়েই বন্ধুত্ব হয়ে যায়।

রাকেশ আমাদের কাছে এসে বলে, অমিত আমি সবাইকে বলছি তোমার আমার বন্ধু। দেখিস আবার তোরা কারো কাছে বলিসনা আমাকে চিনিস না। লজ্জা পাবো।যার এংগেজমেন্ট হলো সে রাকেশের ছোট বোন। রাকেশ ওর বোন জামাই মা বাবা সবার সাথে একে একে পরিচয় করে দিচ্ছে। অবশেষে রাকেশ আমাদের পরিচয় করিয়ে দিতে ওর আন্টির কাছে নিয়ে যায়।

রাকেশ ওর আন্টির কথা বলতে গিয়ে অনেক প্রশংসা করতে শুরু করল। এই এক দুই মিনিটেই রাকেশের আন্টির সাথে আমার পরিচয় হওয়ার খুব ইচ্ছে হলো। অবশেষে আবিষ্কার হলো এই পার্টির সবচেয়ে সুন্দরী মহিলা হলো রাকেশের আন্টি।

রাকেশ আমাদের পরিচয় করে দিতেই পেন্সিলের মত আঙ্গুল বালা হাতটা আমার দিকে বাড়িয়ে দেয় আর বলে আমি মমতা। মমতা পাটেল।

আমি জানি না কেন আমি নার্ভাস হয়ে যাই। বাস্তবে আমি কখনো কোথাও নার্ভাস হই না। দুরু দুরু বুকে আমিও হাত বাড়িয়ে হাতে হাত মিলাই আর বলি নাদিম খান।
রাকেশ পাশে থেকেই বলে ওঠে আন্টি সিডনিতে থাকে চারদিন হলো বেড়াতে আসছে।

Welcome to Mumbai khan sab. hope you enjoy our lovely Mumbai. এত সুন্দর মিষ্টি ভাষায় আমাদেরকে অব্যর্থনা জানালো মনে হলে যেন মুক্তা ছড়াচ্ছে। নাইস অ্যান্ড ক্লিন ইংলিশ ট্রিপিক্যাল ইন্ডিয়ানদের মত নয়।

আমিও থ্যাংক ইউ বলে বলি,নাইস টু মিট ইউ। আমার মনে হল মমতা আন্টি আমাকে একটু ভালো করে দেখছে। রাকেশকে ডেকে আবার বলল। ওদের ড্রিংক দাও কিন্তু বেশি খাওয়া যাবে না।

মমতা আন্টি আমাকে প্রশ্ন করতে শুরু করে, কখন আসছে কবে যাব কোথায় কোথায় যাব, সিডনি কোথায় থাকি, কি করি, সব ক্যাজুয়াল কথাবার্তা।এই কথা সেই কথায় আমি এক সময় বলে ফেলি। ইউ লুক গর্জিয়াস অন দিস শাড়ি। আমি বোকাসোকার মত এই কথা বলে উনার সবকিছু পুঙ্খানুপুঙ্খানুভাবে দেখছিলাম। উনিও সেটা টের পেয়েছে।

আমাকে একটা হাসি দিয়ে বলে সো নাইস অফ ইউ। থ্যাংক ইউ ভেরি মাচ ফর কমপ্লিমেন্ট। আমাদের এখানে মানুষ খুব একটা কমপ্লিমেন্ট দেয় না।
আমি একটা হাসি দিয়ে আবার বলি, আই এম সিরিয়াস ইউ লুক গর্জিয়াস। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

রাকেশ আমাদের জন্য ড্রিঙ্কস নিয়ে আসে, আমরা পাশেই গল্প করছিলাম। আমি বারবার আর চোখে মমতা আন্টিকে দেখতে থাকলাম। আমি যতবার চোখ তুলে তাকাচ্ছি ততবার মমতা আন্টি ও আমার দিকে তাকাচ্ছে। আমাদের এই দেখাদেখির মধ্যে হাসি বিনিময় হচ্ছে।

মাঝেমধ্যে আমার মনে হচ্ছে মমতা আন্টি আমাকে বলছে, এই দুষ্ট ছেলে বারবার আমাকে কি দেখছ। আমিও নিজের অজান্তেই বলছি, আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে। আমি অমিত রাকেশ দীপ্ত সবার সাথে কথা বলছি ঠিক কিন্তু আমার মনোযোগ মমতা আন্টির কাছে।

আমার নিজের কাছেই খুব খারাপ লাগছে। শত মানুষ আমার আশেপাশে থাকলেও এই একটা মানুষের দিকে কেন আমার নজর যাচ্ছে বার বার। এবং সেটা তিনিও বুঝতে পারছে। আমার খুব লজ্জা হচ্ছে কিন্তু চোখ ফেরাতে পারছিনা। আমি রাকেশকে বলি, রাকেশ আমি টয়লেটে যাব।

রাকেশ আমাকে নিয়ে নিচে যায় টয়লেটে। তুমি টয়লেট ছেড়ে চলে আসো আমি উপরে গেলাম।আমি অনেকক্ষণ টয়লেটে বসেছিলাম। টয়লেট থেকে বাইর হয়েই দেখি মমতা আন্টি দাঁড়িয়ে আছে। আমাকে দেখেই বলে, সরি তুমি এই জন্য তোমার নাম কি বলছিলে,

আমি বলি নাদিম।

তা কোথায় উঠেছ নাদিম।

আমি আমার হোটেলের নাম বলি।

মমতা আন্টি একটা মিষ্টি হাসি দিয়ে বলে, ও আচ্ছা তাহলে তুমি আমার কাস্টমার।

আমি আশ্চর্য হয়ে বলি এক্সকিউজ মি।

তিনি আবার বলেন, এই হোটেলের মালিক আমি।

এই কথা বলেই টয়লেটে ঢুকে যায় আর আমিও উপরে চলে আসি । অনেকেই ধীরে ধীরে চলে যাচ্ছে। কিছুক্ষণ পর মমতার আন্টি আবার ফিরে আসে উপরে। আমাদের পাশে এসে বসে একটা চেয়ারে। আর আন্টিও এসে বসে কথা বলতে থাকে।

new sex story প্রতি সেকেন্ডে ধোন গুদে যাচ্ছে আর আসছে

মমতা আন্টি আমাকে বার বার দেখে। আমিও তাই করি।। একবার আমি চোখ ইশারা করে জিজ্ঞেস করি কি?

মুখে এক রাশ হাসি নিয়ে নিজেও ইশারা করে বলে, কিছুই না।

আমি হেসে দেই। উনিও হাসে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

অমিত সিগারেট খাবে। আমিও মাঝে মাঝে মাঝে ড্রিংক্স করলে খাই। আমরা উঠে এক কোনায় চলে যাই। অমিত আমার হাতে সিগারেট দিয়ে বলে আমি টয়লেট থেকে এক্ষুনি আসছি। ও আমাকে একা রেখে চলে যায়।

আমি সিগারেট টানছিলাম বুঝতেই পারেনি পেছনে এসে মমতা আন্টি আমাকে জিজ্ঞেস করে, তুমি সিগারেট খাও।
আমি লজ্জা পেয়ে বলি, রেগুলার খাই না। মাঝে মাঝে পার্টিতে আসলে খাই।

আমাকে আশ্চর্য করে তিনিও একটা স্কিনি লম্বা সিগারেট ধরিয়ে ফেলে আর বলে আমিও মাঝেমধ্যে খাই। ভালো লাগে। তোমার আর আমার মধ্যে অনেক মিল আছে। কয়দিন থাকবে ভাবছি এখানে।

তার ঠিক নেই কয়দিন থাকি তবে ইন্ডিয়াতে এক মাস থাকবো।

কেমন লাগছে ইন্ডিয়া তোমার।

ভালো লাগছে অনেকদিন পরে আসছি।

আমি এখন হোটেলে চলে যাব তোমরা ইচ্ছা করলে আমার গাড়ি যেতে পারো।

তাই তাহলে তো ভালই হয়। আপনি নিবেন আমাদের।

নিবো না কেন আমিই তো অফার করলাম। আমি হোটেলেই থাকি বোম্বে আসলে। পার্মানেন্ট আমি দিল্লিতে বসবাস করি।
বোম্বে আপনি কয়দিন থাকবেন।

আছি ৪/ ৫ দিন থাকবোই. সকালে তোমার ব্রেকফাস্টের দাওয়াত। আমার সঙ্গে ব্রেকফাস্ট করবে তোমরা।

অমিত চলে আসে তারপর আমরা উনার গাড়িতে করে হোটেলে চলে যাই। অমিত অনেক বিয়ার খেয়ে ফেলেছে খুব খারাপ লাগছে তাই সোজা রুমে চলে গেছে। গাড়ি থেকে নেমেই আন্টি বলে ড্রিঙ্কস করবে?

কোথায় হোটেলে তো বার নাই।

আমার রুমে অনেক বিয়ার ওয়াইন আছে। রুম নাম্বার ৩২০.

আমার ৩৪৫.

তাহলে তো ভালোই হলো পাশাপাশি আছে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

লিফটে আমরা তিনতলায় উঠে যাই। ইফতারের পাশে আমার রুম। আমার রুমের কাছে গিয়ে আমি বলি, আর ইউ শিওর ইউ ইনভাইট মি ইন ইয়র রুম।
ইউ ওয়েলকাম এনিটাইম ডোরস উইল বি ওপেন ফর ইউ।

আর ইউ সিরিয়াস।

অফকোর্স। আই এম অন মুড চাট ইউথ ইউ। আই লাইক ইউ। কাম আফটার ১০ মিনিটস।

আমি আমার রুমে ঢুকে যাই। হাত মুখ ধুয়ে একটু ফ্রেশ হয়ে পার্ফিউম মেরে ২০ মিনিট পর উনার রুমে যাই।

দরজায় একটা টুকা দিয়ে ভেতরে প্রবেশ করে আমার মাথা নষ্ট। আমার রুমের চেয়ে ডবল এই রুম। অত্যাধুনিক ভাবে সাজানো গোছানো। দামী দামী ফার্নিচার। একই রুমে বেড জিম সহ অনেক কিছুই আছে। আমি একটা হাসি দিয়ে বলি, আপনার রুমটা আপনার মতই সুন্দর। আই লাইক ইট। সো নাইস।

সব মানুষের নিজের প্রশংসা খুব পছন্দ করে তিনিও আমার কথায় খুব খুশি হয়। আমার প্রশংসা করতে হবে না এইবার কি খাবে বলো।

আমি খুব একটা ড্রিংকস করি না। দেখা যাচ্ছে আপনার এখানে চিভাস হুইস্কি আছে সেটাই একটু নেই।

তিনি নিজের হাতেই নিজের জন্য হোয়াইট ওয়াইন আর আমার জন্য একটা হুইস্কি বানিয়ে সোফায় বসেন।

আমার দিকে হাসি দিয়ে বলে তা খান সাহেব মুম্বাই কেমন লাগছে।

আমিও হাসি দিয়ে বলি মুম্বাই আর দেখতে পারলাম কই। হোটেলে এসেই আপনাদের পার্টিতে চলে গেলাম। তবে আপনাদেরকে দেখে মনে হচ্ছে ভালো লাগবে।
এমনটা কেন মনে হল।

মনে হচ্ছে সবাই ফ্রেন্ডলি, চার্মিং, ওয়েলকামিং। এখন পর্যন্ত ফাইভ স্টার দেওয়া যায়।

রাকেশের সঙ্গে তোমার কিভাবে পরিচয়।। তুমি সিডনিতে রাকেশ মুম্বাই বন্ধু হয় কিভাবে।

আমি হাসি দিয়ে বলি, আপনি যেভাবে আমাকে ইনভাইট করেছেন রুমে নিয়ে আসছেন। আপ্যায়ন করছেন। সম্পর্ক তো একটা অবশ্যই হয়েছে। এমনভাবে রাকেশের সঙ্গে হঠাৎ করে আমার সম্পর্ক। রাকেশের বন্ধু দীপ্ত। দীপ্তের বন্ধু অমিত। আমি অমিতের বন্ধু।

আচ্ছা আচ্ছা রাকেশ এমন ভাবে বলছিল যেন তুমি অনেক দিনের আগের বন্ধু।

মমতা আন্টি উঠে গিয়ে রিমোট নিয়ে বিশাল টেলিভিশন অন করেন। হালকা সাউন্ড দিয়ে বলিউডের গান ছেড়ে দেয়।।

মমতা আন্টি হঠাৎ আমাকে প্রশ্ন করে। হচ্ছে নাদিম পার্টিতে তোমার সঙ্গে পরিচয় হওয়ার পর তুমি আমাকে বারবার দেখছিলে কেন?

ক্লাসের সেক্সি মোনা তার সোনায় দিলাম খাড়া বাড়া

লজ্জা পেয়ে যাই। নিজেকে হালকা করে বলি। পার্টিতে আপনাকে দেখে আমার মনে সবার হয়েছে আলাদা। শাড়ি স্টাইল কথাবার্তা ব্যক্তিত্ব আপনাকে সবার চা আলাদা মনে হচ্ছিল।

আর সত্যি কথা হলো আমি কখনো বাস্তবে এত সুন্দর শাড়ি পরা মেয়ে দেখেনি। বলিউড সিনেমায় শাড়ি পরা নায়িকাদের দেখে মনে মনে আমার একটা আকর্ষণ ছিল আর সেটাই হয়তো আজ আপনাকে দেখে ফুলফিল হচ্ছিল । আপনি কি কিছু মনে করছিলেন? hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

কোন মানুষ যদি কাউকে এত এটেনশন দেয় তাহলে কনফিউশান হতেই পারে। তুমি সিডনিতে থাকলেও ইন্ডিয়ান মেয়েদের প্রতি আকর্শন আছে। ইউ লাইক শাড়ি। হা
আমি গাধার মত বলে দেই। ই থিংক শাড়ি মোষ্ট সেক্সি ড্রেসস ইন ডা ওয়ার্ল্ড।

তিনি হাসি দিয়ে আমার মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলে, আর ইউ সিরিয়াস। তোমার মনের মধ্যে কি শাড়ি ফেটিস আছে নাকি। আমিও শারী খুব পছন্দ করি। শাড়ি ক্লাইমেটাইজ ড্রেস। বলা চলে এয়ারকন্ডিশন ড্রেস। অফিস পার্টি meetings আমি সব জায়গায় আর এটাই কি প্রাধান্য দেই।
তাইতো আমি বারবার দেখছিলাম।

আমি আসলে ভাবছিলাম ওয়েস্টার্ন দেশে থাকা একটি ছেলে কি করে বারবার একই মেয়ে লোকের দিকে তাকিয়ে থাকে ।

আমি হাসি দিয়ে বলি, আমি যদি মনে করি আপনি আমাকে বারবার দেখছিলেন আর সেটা আমি উপভোগ করছিলাম। বারবার দেখে তাই দেখছিলাম আপনি আমাকে দেখছেন কিনা?
ওয়াও নাও ব্লেইম মন মি। হাসতে হাসতে বলে আচ্ছা ঠিক আছে তুমিও দেখছিলে আমিও দেখছিলাম। তুমি যা দেখছিলে আমি তাই দেখছিলাম।

আমি তো শাড়ি দেখছিলাম আপনি কি দেখছিলেন। আমার টি শার্ট।

হয়তো তো আমার ভুল হতে পারে। আমি ভাবছিলাম তুমি আমাকে দেখছ। আমি কিন্তু ইন্নোসেন্ট হ্যান্ডসাম তোমাকে দেখছিলাম। বিশেষ করে তোমার চোখ দুটিতে অনেক মায়া ও আকর্ষণ আছে। আমি তাই বারবার দেখছিলাম।

আমরা প্রায় এক ঘণ্টা যাবত এই কথা সেই কথা বলতে থাকি আর ড্রিংকস করতে থাকি।

ধীরে ধীরে আমরা অনেক ফ্রি হয়ে গিয়েছি।

মমতা আন্টি আমার দিকে চেয়ে বলে, তোমার ভয় করেনি আমার ইনভাইটেশন পেয়ে। রুমে আসতে।

ভয় পাবো কেন আমার কি হারাবার আছে।

তিনি উঠে ড্রিঙ্কস রিফিল করতে যায়।

আমি উঠে গিয়ে বলি লেট মিট ডু ইট।

তিনি একটু সরে গিয়ে আমাকে বলে ওকে। সো কাইন্ড অব ইউ।

আমরা সেখানে দাঁড়িয়েই ড্রিংকস করছি।

আমার চোখ মমতা আন্টির সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে। আন্টির নাভিটা কেমন হচ্ছে একটা চেরির মত। মেদহীন মসৃণ পেট। লাল গোলাপের পাপড়ির মত ঠোঁট। গলায় মুক্তার মাল। সরু গলাটাকে আরো আকর্ষণীয় করছে । আমার মনে আকর্ষণ অনুভব করছি। সেক্সচুয়ালি অ্যাট্রকশন তীব্র হচ্ছে। স্বর্গের অশ্বরি দেবতার সামনে দাঁড়িয়ে থাকলে তো এমন হওয়ারই কথা। হয়তো সেটা আমার চেহারায় প্রকাশ পেয়েছে।

মমতা আন্টি আমার দিকে দুলু ডুলু চোখে তাকিয়ে বলে, তুমি কুচ কুচ হোতা হে কথার অর্থ জানো।

হ্যাঁ অবশ্যই কেন বলেন তো।

তোমার কি কুচ কুচ হচ্ছে? hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আমি আসলে বুঝতে পারেনি তাই বল, বুঝতে পারছি না আপনি কি মিন করছেন।

তিনি আবার বলেন, let’s do ইট।

আমি আসলেই মিন করতে পারছি না।

আমি কি বুঝাতে চাচ্ছি হয়তো বাসার কারণে তুমি বুঝতে পারছ না।

আর ইউ অ্যাট্রাকটেড উইথ মি। আই মিন সেক্সুয়াল।

এইবার আমি সত্যি বুঝতে পারি এবং লজ্জা পেয়ে যাই। কি বলবো বুঝতে পারছিনা।

যিনি আমার অবস্থা বুঝতে পারেন তাই আবার বলেন, নাদিম ফিল ফ্রি। ইফ ইউ অ্যাট্রাকটেড টু মি লেটস ডু ইট। আই ডোন্ট মাইন্ড হ্যাভ সাম হার্মলেস ফান।

আমি হতভম্ব হয়ে যাই। দিয়ে কোন কথাই আসছে না। কি বলবো কি করব। কিছুই বুঝে উঠতে পারছিনা। আমার ইচ্ছে হচ্ছে কিন্তু কিভাবে শুরু করব সেটাই বুঝতে পারছি না। এক টানে আমার গ্লাসের সবটি হুইস্কি খেয়ে ফেলি।

তিনি আমার অবস্থা বুঝে একদম কাছে আসে। আমার বুকের খুব কাছাকাছি নিজের বুক রেখে। চোখে চোখ নিয়ে বলে, ইউ ওয়ান্ট টু ফাক মি।

আমি তখনও কোন কথা বলছি না । উনার চোখের দিকে চেয়ে আছি।সাহস পাচ্ছিনা।

তিনি আবার বলেন, আই নো ইউ ওয়ান্ট মি, লেটস হ্যাভ এ ফান লেডি উইথ দা শাড়ি।ফুল ফিল ইউর ফ্যান্টাসি।

তারপরও আমি কোন মুভ করছি না কথা বলছি না। সম্বিত হয়ে দাঁড়িয়ে আছি।

ma k cudar golpo মাকে চুদতে চুদতে ফজরের আজান দিল

আমি হালকা রেগে যায়। বোকা ছেলে আমি কার সাথে কথা বলছি। আর ইউ। ইউ ওয়ান্ট টু ফাক মি আর নট। ব ইফ ইউ ডোন্ট প্লিজ লিভ দিস রোম।

আমি এখনো বোকার মত হাতের গ্লাসটা রেখে। চলে যাচ্ছি। দরজার কাছে চলে যাই। তিনি আমায় ডাক দিয়ে থামায়।

এই নাদিম ডু ইউ নো এনি কাইন্ড অফ কার্টেসি। আইডির অফার এড ড্রিংকস অ্যান্ড টাইম। ইউ এনজয় দ্য মোমেন্ট। বিফোর ইউ গো এটলিস্ট আই ডিসার্ভ এ কিস। এই কথা বলতে বলতে আমার কাছে আসে। এসে আর দেরি না করে আমার ঠোটে কুইক একটা চুমা দেয়।

সো সুইট অব ইউ। থ্যাংক ইউ ফর এভ্রিথিং বলে ঘুরে চলে যাচ্ছিলাম।এই মুহূর্তেই ঘুরে যাই। মমতা আন্টির ঠোঁটে পাগলের মত চুমাতে থাকে।তিনিও আমাকে জড়িয়ে ধরে ফ্রেন্স কিস করতে থাকে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আমার যত কিছু জানা আছে সবকিছু দিয়ে চুমুতে থাকি। শাড়ির আঁচল একপাশে পড়ে যায়। শাড়ির অস্তিত্ব এখন কোমরে। আমার বাহুতে মমতা আন্টি বন্দী। বিশাল এই রুমটিতে নতুন এক মোর্চনার শুরু হয়। তিনি একসময় হাত দিয়ে আমার টি-শার্টটা খুলে ফেলে। আমার শোটাম দেহে বুকে মাথা রেখে, অনেক অনেক চুমু দিয়ে আদর করতে থাকে।

আন্টি এক সময় আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেয়। একটি কথাও বলছে না। নিজের হাতেই আমার জিন্সের প্যান্টটি খুলে ধীরে ধীরে আমার জিন্স খুলে ফেলে দেয়।

জিন্সটা খুলতে খুলতে বাঁকা কামার্ত চোখে আমার দিকে তাকায়। আমার মনে হচ্ছিল আন্টির চোখে কামনার ঝড়। সাগর পাড়ের দেউয়ের মত চল চল করছে। আমি এই অপূর্ব দৃশ্যকে বিশ্বাসই করতে পারছিনা।

আন্টি কামনার চাহনি দিয়ে আমার বক্সারটাও খুলে ফেলে। আমার পেনিস টা কে হাত দিয়ে ধরে আদর করতে থাকে আর আমার দিকে না চেয়ে বল, ইটস লুক নাইস । তোমাদের মুসলিমদের এই একটা জিনিসই আমি পছন্দ করি।

সব সময় নাইস ক্লিন এন্ড সেইভ করা থাকে। আমি কোন কথা বলি না। আমার মনে হচ্ছে আমি স্বপ্নে আছি। আমার যে সেক্সের অভিজ্ঞতা নেই এমন কথা নয়। আমি ভারতীয় হলেও কোনদিন ভারতীয় মেয়ের সংস্পর্শ পাইনি।

সাদা চামড়ার মেয়েদের প্রতি আমার খুব একটা আকর্ষণ হয় না। সব সময় শুনে আসছি ভারতীয় মেয়েরা নাকি কনজারভেটিভ হয়। সেক্সে তারা লাজুক। ওয়েস্টার্ন মেয়েদের মত আধুনিক নয়। আজ মনে হচ্ছে আমার সব শিক্ষা ভুল।

আজ এই প্রথম শিখলাম ভারতীয় মেয়েরাও যে পুরুষের জিন্স খুলে ফেলে দিতে পারে। আমি আরো আশ্চর্য হই যখন দেখি এই দেবী নিজেরে মুখ নিয়ে আমার পেনিসে চুমু দেয়। জিহভা দিয়ে লেহন করে আরাম দেয়।

হঠাৎ আংটি মুখ তুলে আমার দিকে তাকায় আর বলে নাদিম ইউ লাইক ব্লই জব।

আমি হাসি দিয়ে বলি, তোমার মুখে শুনেই তো আমি কাত হয়ে গেছি। আমি কি সহ্য করতে পারব।

আন্টি হাসি দিয়ে বলে দেটস মেন ইউ লাইক ইট। আই লাভ টু সাক ডিক। দিস ইজ মাই ফ্যাশন। দিস ইজ মাই ফ্যান্টাসি।

আমি হাসি দিয়ে বলি তোমাকে দেখে তা মনে হয় না। এত সুন্দর একজন মানুষ। এই কাজ করতে পারে।

হাসতে হাসতে বলে আমি সুন্দর বলেই তো তোমাকে কাছে পেয়েছি। আই ডোন্ট মাইন্ড হ্যাভিং সেক্স। সাকিং এ নাইস ডিক গিভ মি প্লেজার।

সো লেটস ডু ইট। লেটস মি ইঞ্জয় ইউওর সাকিং বেবি। সাক মি লাইক বিচ।

chuda chudi golpo sex উনি ছিলেন নাইটি পরা দুধ ছিল ডাবের মতো

আন্টি হাসি দিয়ে বলে, ইয়েস স্যার। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আর দেরি না করে আমায় চুষতে থাকে। সত্যিই উনার একটা আর্ট আছে। ডিপ থ্রোট করা সহজ নয়। আমার পেনিসটাও খুব একটা ছোট না। তিনি অনায়াসে আমার পেনিসটা পুরোটা মুখে নিয়ে নেই। মনে হয়েছিল উনার গলায় গিয়ে আঘাত করছ।

আমার বিশ্বাস হচ্ছিল না কেন তাই করছে। উনার মুখের লালা আমার বল গুলিতে পর্যন্ত পৌঁছে গেছে আমি টের পাচ্ছি। খক খক একটা মিষ্টি শব্দ ঘরে ঘুরে বেড়াচ্ছে। আমার দুইটা বল মুখে নিয়ে চুষতে থাকে। এ পর্যন্ত কোন মেয়েই আমি দেখি নাই। আমার দুইটা বল একসাথে মুখের ভেতরে নিয়ে গেছে। বল দুইটা মুখের ভেতর রেখে।

আমার পেনিস টা ডান হাত দিয়ে ব্যস্ত থাকে। আর একই সময় আমার চোখে চোখ রেখে দেখার চেষ্টা করে । এই ট্রায়াঙ্গেল সিনারিও আমাকে পাগল করে দেয়। আমি চরম উত্তেজিত হয়ে যাই। এক অপূর্ব দৃশ্য আমার মনে হয় কোন পুরুষই ঠিক থাকার কথা নয।

আমি এক সময়ে হাত দিয়ে কাছে ডাকি। বুঝানোর চেষ্টা করি আবার বন্ধ কর। মমতা আন্টি উঠে আসে।আমি বিছানার পাশে ফেলে দিয়ে শাড়িটা খুলতে থাকি। এক নিমিষেই শাড়ি ব্লাউজ পেটিকোট কোথায় উধাও হয়ে যায় আমি জানতেই পারেনি। অপরিচিতা না জানা হঠাৎ পরিচিত এক সুন্দরী নারী। কিন্তু আমার মনে হচ্ছে যুগ যুগ ধরে আমি ওনাকে চিনি। মনেই হচ্ছে না এইমাত্র পরিচয় হয়েছে।

আমি ঠোঁটে চুমু দিতে থাকি। ঠুট থেকে ধীরে ধীরে গলায় হয়ে বুকে আসি। ছোট ছোট মসৃণ দুধগুলির উপর হাত দেই। দুধের কাল বোটায় মুখ দিয়ে চুসে দিয়ে থাকি। মমতা চোখ বন্ধ করে স্বপ্নে বিভোর। আমি চুমায় চুমায় দূর থেকে পেটে চলে আসি।

অপুর্ব সুন্দর চেরির মত নাভিটা আমার প্রিয়। আমি দেখেছি। জিহবা দিয়ে আদর করতে খুব ইচ্ছা করছে। আমার রসালো জীবা ঠেকাতেই মমতা আন্টি সিওরে ওঠে। আমি বুঝতে পারছি তিনি নিজের পাছাটা ওপর দিকে ঠেলে দিচ্ছে।

আমার মনে হচ্ছে তিনি উনার যোনিতে আমার মুখ চাইছে। আমি আর দেরি করি নাই। একটু সরে গিয়ে উনার যোনিতে মুখ দেই। যোনিটাকে আমার খুব ছোট মনে হয়েছে। উনার গায়ের রং খুবই উজ্জ্বল ফর্সা হলেও যোনিটা কিন্তু খুব কালছে। দেখতে খুব সুন্দর লাগে।

আমি একটা আঙ্গুল ঢুকিয়ে উনার ভগাঙ্কুর চেক করার চেষ্টা করি। আমার মুখের গরম লাভায় তিনি হাতকে ওঠে। মুখ দেখে একটি শব্দ বাহির হয়। ওফ নাদিম। ফিল গুড। আমি ওনার এই কথা শুনে আরো উত্তেজিত হয়ে যাই। রাক্ষসের মত লেহন করতে থাকি।

আর লম্বা জিহ্বা দিয়ে পাছার ছিদ্র যোনি কোনটাই বাদ রাখি নাই। পশুর মত লেহন করতে থাকি। মমতা আন্টি উত্তেজনায় ছটফট করতে থাক। উনি ও মাই গড ও মাই গড বলতে বলতে অস্থির হয়ে যায়। আমাকে বলে নাদিম তুমি তো মানুষ না। জানোয়ার যারা এমন ভাবে কেউ লেহন করতে পারে না। আমার মুখ ব্যাথা হয়ে যায় তাই দুইটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে জোরে জোরে কেস্তে থাক।

মমতা আন্টি গলাকাটা মাছের মত ছটফট করতে থাকে। এক সময় মনে হলো আমার দুই আঙ্গুল ভেসে যাচ্ছে জলে। আমি ওনার চোখের দিকে চেয়ে দেখি চোখ বন্ধ করে ঠোঁট কামড় দিয়ে বলার চেষ্টা করছে ও গড । ফাক সেইক। ফিঙ্গার ফাকিং এত আরাম আগে জানতাম ন।

উনি চোখ খুলে আমার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বলে নাউ ইউ ক্যান গো ইওর রুম। আই হ্যাভ এনাফ ফর দা নাইট।

আমিও বাঁকা হাসি দিয়ে বলি, don’t give me bol shet আই ডোন্ট গো, উইথ আউট ফাকিং।

নটি মেয়েদের মত একটা হাসি দিয়ে বলে, ইফ ইউ ওয়ান্ট বাট i had এনাফ।

আমি আমার পেনিস টা হাতে নিয়ে মুট করে ধরে উনাকে দেখিয়ে বলি, আন্টি ডোন্ট ওয়ান্ট টু টেষ্ট মি ইন সাইড অব ইউ।

কাম অন নাদিম। ষ্টিল ইউ কল মি আন্টি। আই লাভ টু টেস্ট বাট প্লিজ ডোন্ট কল মি আন্টি। কল মি মমতা আর মম।

আই ডোন্ট কেয়ার আই কল ইউ। জাস্ট ওয়ান্ট টু হ্যাভ গুড সেক্স।

আই নো বাট মোরাল এথিক্স বলে একটা কথা আছে। নো বডি ফাক দেয়ার আন্টিস।

সেক্স আর সেক্স নো মেটার হোয়ার আর ইউ গেট হু ইউ গেট উইথ। হোল আর সেইম।

ওকে স্যার। ইউ ক্যান কল মি হোয়াট এভার ইউ ওয়ান্ট। লেট মি ফিল ইওর ডিক ইন সাইড অব মি।

একটা হাসি দিয়ে বলি that’s the good girl

আমি মমতার যোনীতে পেনিস সেট করে একটু নাড়াচাড়া করি।

আমার দিকে চেয়ে বলে, নাদিম স্টপ চিজিং মি। প্লিজ গো।

আমি ধীরে ধীরে পেনিস কে ভেতরে নিতে থাকি। আমার দিকে চেয়ে বলে, ধীরে ধীরে যাও। আমি সেই কথা শুনি নাই যখন তিনি ধীরে বলছে আমি আরো গতি বাড়িয়ে দেই।
হালকা ব্যথা যে তিনি পাচ্ছে আমি সেটা টের পাই। ওমা ওমা কি করছো কি করছো বলতে থাকে।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিয়ে বলি, আমি চলে গেলে এই ব্যথাটি মনে রেখো।

ঠিক আছে ইচ্ছামতো ব্যাথা দাও। আমি সব মনে রাখব।

আমি মিশনারি পজিশনে নিয়ে লিখ লিখে দুইটা পা আমার কাঁধে তুলে টাপ দিতে থাকি। খুব টাইট এন্ড ফিট যোনিতে ফর ফর করে বেতর বাহির হচ্ছে। অনাবিল সুখে আমি মাতোয়ারা। মমতা আন্টি আমার চোখ রেখে বলে, খুব ভালো লাগছে। ইউ মেক মি হ্যাপি ডুড। নিজের পাছাটা একটু উপরে তুলে আমার সাথে রিদম মিলাচ্ছে।

কিছুক্ষণ এমন ভাবে থেকে আমি বলি, উঠে ঘুরে যাও এইবার কুত্তা চোদা দিব।

kaki ke chodar golpo কাকির গোপন অঙ্গে ভাতিজার ধোন প্রবেশ

আমি যোনি থেকে পেনিস বাহির করতেই মমতা আন্টি ঘুরে মাথা নিচু করে পাছা উপরে তুলে দেয়, আর বলে, আই লাভ ডগি। নিজের পাছার উপর একটা হাত দিয়ে হাতাতে তাকে আর বলে, কই শুরু করো।

আমি পেছন থেকে হাঁটু গেড়ে বসে ঢুকিয়ে দেই। দুই হাত দিয়ে কোমরে ধরে হন গতিতে টাকাতে থাকি। মমতা আন্টি সুখে চিৎকার করতে থাকে।

ওরে বাবা ওরে মাগো নাদিম আরো জোরে দাও বাবা প্লিজ। অনেক সুখ পাচ্ছে ওমা উফ। উফ উফ ও গড নাদিম ও নাদিম। আমি একটু স্লো করি আর তখন মমতা আন্টি আমাকে বলে প্লিজ বাবা ডোন্ট স্টপ প্লিজ ডোন্ট স্টপ আই এম কামিং। আমি আরো গতি বাড়িয়ে দেই। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

মমতা সুখে চিৎকার করতে থাকে। ও শালা বাইনচুদ।মাদার চুদ। মেরে ফেলছিস আমাকে। ওফ ওফ্ফ ওফফ করতে নিজের পাছা আমার দিকে ধাক্কাতে থাকে। আমি আরো জোরে জোরে টাপ দেই।

মমতা আন্টির যোনী থেকে সাবানের পানির মত ফিচ্ছিল পদার্থ টিপ টিপ করে পরছে। আন্টি গাড় ঘুরিয়ে আমাকে দেখার চেষ্টা করে। আমার চোখে চোখ পরতেই করুন চাহনিতে আমাকে বলে, ওফ নাদিম, ওফ ওফ্ফ। লাভ দিস। প্লিজ নাদিম গিভ মি মোর।। ওহ ওহ ওহ।

আমি একটু স্লো করে দেই কারন আন্টি মাল খসিয়েছে সেটা আমি বুঝতে পারি।আমার দিকে চেয়ে থেকেই নিজের পাছাটা দিয়ে আমার দিকে পুশ করে আর বলে, আর ইউ লাইক মাই পুসি বেবি। ইউ ইঞ্জয় ডার্লিং। ইউ লাইক ইন্ডিয়ান পুসি বেবি। আমি কিন্তু ইঞ্জয় করছি। অনেক দিন পর সাম ওয়ান ফাক মি হার্ড।

প্রশংসা শুনে আমারও ভাল লাগে। ইচ্ছা হচ্ছে আরো দেই। তাই পুসি থেকে আমি পেনিস বাহির করে ভিজে চপচপ যোনীপথে মুখ দিয়ে চাটতে থাকি।

মমতা আন্টি ওহ ওহ করে বলে, ও মাই গড। ইউ ডার্টি পিগ। ময়লা জায়গায় মুখ দিচ্ছ কেন? আমি চুসা বন্ধ করি না। জিহভা দিয়ে টাপাতে থাকি। আর বলি, তোমাকে দেখেই আমার ভাল লেগেছে। তোমার সব কিছুই আমার কাছে স্বুস্বাদু। আমি পাছায় দাত বসিয়ে দিয়ে একটা কামড় দেই আর বলি, ই লাভ ইউর এভরিথিং বেবি।

ওহ ব্যাথা করছে। দাত বসিয়ে দিয়েছো নাকি। দাও আরো একটা কামড় দাও। রক্ত বাহির করে দাও। নাদিম শুধু আমাকেই দিবে নাকি? আমার দুইবার ক্লাইমেক্স হয়েগেছে। তোমার কবে হবে।
এইতো এখন দুইজন এক সাথে ক্লাইমেক্স ঘটাবো।

ওহ তাই নাকি। আমার মনে পরে না কখনো এক রাউন্ডে তিন বার ক্লাইমেক্স হয়েছে। আই কান্ট ওয়েট ফর। আসো আমি একটু চুসে দেই তোমাকে।

এই কথা বলেই নিজে উঠে আমাকে ফেলে দিয়ে দুই পায়ে মধ্যে বসে যায়। হাত দিয়ে ধরে মোট করে বলে, তুমি যেমন দেখতে সুন্দর তেমন তোমার পেনিস। ভেরি কিউট। নাইস আন্ড হেলদী।। এই বলেই চুসতে থাকে।
আমি ষ্টপ করে দিয়ে বলি, আই ফাক আন্টি।

তিনি মুখ তুলে আমাকে বলে, আবার আন্টি। তুমি আন্টি বললে মনে হয় আমাকে রাকেশ লাগাচ্ছে। রাকেশ আমার ব্রেইনে চলে আসে আমার ফোকাস নষ্ট হয়।
অসুবিধা কি। আমাকে দিয়ে চুদিয়ে মনে মনে রাকেশের ফেন্টাসীর মজা নাও।

ধুর বিয়াদব। ভাতিজাকে নিয়ে আমার ফেন্টাসী হবে কেন? কোন পজিশনে যাব বল। তোমার ক্লাইমেক্সের সময় আমি তোমার চোখে চোখ রেখে ক্লাইমেক্স করতে চাই।
তুমি যে ভাবে চাও মহা রানী।

ডগিতে শুরু করো আর ফিনিশ মিশনারী। কি বল।

i don’t mind what are you like Baby.

মমতা আন্টি হাঁটুর উপরে ভর দিয়ে পাছাটা উঁচু করে বালিশের উপর মাথাটা রেখে আমাকে বলে কাম অন ডার্লিং।

আমি একটি সুন্দর করে হাতিয়ে মালিশ করে জায়গা মতো সেট করি। আগেই ছোট নদীতে বন্যা হয়ে আছে। পিচ্ছিল মসৃণ সরপথ অধীর আগ্রহে অপেক্ষা করছে। আমি আমার পেনিস টা জায়গা মত দিয়ে একটা পুশ করতেই ঝর ঝর করে কিছুটা ঢুকে যায়। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

মমতা আন্টি গাড় ঘুরিয়ে আমাকে বলে, ইস মনে হচ্ছে জীবনে প্রথম করছি। এর আগে এত মোটাতাজা পেনিস কখনো নেইনি। তোমার ওটা অনেক শক্ত মনে হয় লোহার দন্ড।
আমি ভেতরে দিয়ে আবার বাহির করে টাপ শুরু করি আর বলি, লোহার মত শক্ত না হলে কি আর এমন সুন্দরী মাগীকে ঠান্ডা করা যায়।

ফ্রিতে ম*** পেয়েছো আবার এত কথা। ভালো করে চুদ।

আমি তাপের গতি বাড়িয়ে দেই। আন্টি ছটফট করতে থাকে। জোরে জোরে আমি পাছার দাবনায় আগাত করি আর উনি সামনে চলে যায়। কোমরে হাত দিয়ে আবার টেনে আমার কাছে নিয়ে আসি। ফুল স্পিডে প্রায় কয়েক মিনিট দিতেই আন্টি মাফ চায়। নাদিম আমি আর এই পজিশনে থাকতে পারছি না।আমি একটু সরে যেতেই উনি ঘুরে মিশনারিতে চলে যান।

আমি আবার দুই পা উপরে তুলে হজ করে পেনিসটা ঢুকিয়ে দিয়ে আন্টির ঘারে হাত দিয়ে রামচোদন শুরু করি।

মাঝেমধ্যে নিচু হয়ে ঠূটে গলায় চুমাতে থাকি। আন্টি আমার পিস্টনের আঘাতে চটপট করতে থাকে আর বলতে থাকে। ওমাগো ও বাবাগ আমি আর হয়তো হাঁটতে পারবো না। তুমি তো দেখি মানুষ না জানোয়ারের মতো আঘাত করছো। পস পস শব্দ আর কাটরিনা কাইফের গান এক হয়ে যায়।

mayer gud mara সিয়ামের মায়ের স্বামী মরা গুদের দায়িত্ব নিলাম

আন্টি আর সহ্য করতে পারে না তাই জোরে জোরে চিৎকার করতে থাকে আর বলতে থাকে নাদিম আই এম কামিং। ও ইস গোয়িং টু হ্যাপেন এগেইন। প্লিজ ইউ come to। প্লিজ কাম ফর মি প্লিজ।

ফায়ার মি ইনসাইড। আমার চরম অবস্থা। আন্টির গরম মাল আউট হওয়ার পর মনে হয় আমাকে যেন আগুন ধরিয়ে দিয়েছে। আমিও আন্টির উপর মাথা রেখে বলতে থাকি, দে আর ইউ গো আন্টি। আই এম কামিং টু। ও মাই গড।

আমার সবচেয়ে ভালো লাগছে আমার যখন মাল আউট হচ্ছিল তখন আন্টি আমার গাল গলায় মুখে পাগলের মত চুমু দিয়ে শেষ বিন্দু পর্যন্ত আদর করতে থাকে। সেক্সের এই ব্যাপারটা অনেকেই করে না আসল মজাটাই হলো এখানে।

আমি আদর করে আন্টিকে বলি আই লাভ ইউ। ইউ আর এ গাডেস। জাস্ট নাউ আই হেড বেষ্ট সেক্স ইন মাই লাইফ।

দুইজন দুইজনকে আদর করতে থাকি। গন ঘরে পড়ে থাকে অনেকক্ষণ।

এক সময় আন্টি উঠে গিয়ে হাত মুখ ধুয়ে ফ্রেশ এসে আমাকে বলে, যাও প্লেন করে আসো।

ঘড়িতে চেয়ে দেখি রাত চারটা বাজে।

আন্টি আমার দিকে চেয়ে বলে, এক চোদনে রাত শেষ। চুপচাপ রুমে গিয়ে শুয়ে পড়ো। সকাল দশটায় আমরা একসাথে নাস্তা করব।এক্সাক্টলি সকাল দশটায় একজন হোটেলের স্টাফ এসে আমার দরজায় কড়া নাড়ে। ঘুমের ঘোরে দরজা খুলতেই বলে মেডাম আপনার জন্যে নাস্টার টেবিলে বসে আছে।

আমি অমিতকে তুলে নিয়ে হোটেলের ছোট লভিতে যাই। আমাদের আগেই লভিতে গিয়ে বসে আছে মমতা আন্টি। দেখেই মনে হচ্ছে ঘুম হয় নাই। তবুও উনাকে অনেক সতেজ মনে হচ্ছে। দেখে মনে হল তিনি একজন ইউরোপীয় বিজনেজ উইমেন।

ওয়েষ্টার্ন আউটফিট সেমি হাই হিল। আমাদের দেখেই বলে, তাহলে ঘুম ভাঙছে। এই কথা বলেই উঠে গিয়ে খাবারের টেবিলে যাই। মমতা আন্টির কথাবার্তার চাল চলনে গতকাল রাতের কিছুই আমি দেখতে পাই নাই।

বুঝাই যাচ্ছে না আমাদের মধ্যে কিছু হয়েছে। রেগুলার একজন গেষ্ট হিসাবে আমাদের আপ্যায়ন করছে। খেতে আমাদের কি প্লান আর কোথায় যাব। কি করবো। কি দেখবো এই সব নিয়ে কথা হচ্ছিল। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

অমিতের মা নাকি বার বার ফোন করছে। রাগও করছে। কলিকাতায় চলে যেতে। কি করবে বুজতে পারছে না।

আন্টি চান্স নেয় আর বলে, অমিত তোমার চলে যাইতে মন চাইলে চলে যাও। অনেক দিন পর এসেছো তাই হউতো তোমার মা তোমাকে কাছে চায়।এখানে রাকেশ দীপ্ত ওরা নাদিমকে সময় দিতে পারবে। এই কথা বলে আমার দিকে থাকায়।

আমিও উনার কথায় এপ্রোভাল দিই ইশারায়। তিনি মুচকি হাসিতে মজা নেয়।অমিত আমার প্রতি খুব লয়াল। তাই আমাকে বলে, নাদিম কি বলিস তুই।আমি অমিতকে বলি, চিন্তা করছিস কেন। আমি আমার মত করে থেকে যাব। ঘুরে বেড়াবো। কলিকাতায় চলে আসবো। তুই যেতে পারিস।। অমিত বিকালের ফ্লাইটে টিকেট নিয়ে চলে যাবে।

নাস্তা শেষ করে মমতা আন্টি বলে, তোমারা রেষ্ট নাও। আমি একটা মিটিংয়ে যাবো। ১টায়। বিকালে অমিত যাওয়ার আগে আমি হোটেলেই থাকবো। আমি রুমে গিয়ে রেষ্ট নেই।
আমত সাতটার ফ্লাইটে যাবে। ৪টার দিকে মমতা আন্টি আমার রুমে আসে। আমি আর অমিত রেডি হচ্ছিলাম এয়ারপোর্টের জন্যে।

হ্যালো ভয়েজ। রাকেশ ফোন করেছিল তোমাদের খোজ নিতে। আমি বলেছি অমিত চলে যাবে আর নাদিম আছে। কয়টায় ফ্লাইট তোমার অমিত? আমি কালজে দিল্লি চলে যেতে হবে?
আমি মুখ তুলে তাকাতেই ইশারা দেয় চুপ। অমিতের কাছে গিয়ে আদর করে বলে, নাইস টু মিট ইউ অমিত। আবার দেখা হবে। তোমার ফ্যামিলিকে নিয়ে হোটেলে থেকে যেয়েও কিছুদিন। ফ্রি করে দিব আমি। হোটেলের গাড়ি তোমাকে ইয়াপোর্ট দিয়ে আসবে। বাই। বাই।বলে তিনি চলে যায়।

অমিত চলে গেলে আমি মমতা আন্টির রুমে টোকা দেই। দরজা খুলে আমাকে ভেতরে নিয়েই বলে, এইভাবে আমার রুমে সবসময় আসতে পারবে না। ষ্টাপ দেখলে খারাপ ভাববে।
আচ্ছা আচ্ছা। ঠিক আছে। আসবো না। বিকালটা কি আমি হোটেলেই শেষ করে দিব?

তুমি কি করবে সেটা তোমার ব্যাপার। তবে আমি প্লান করেছি আজ তোমাকে নিয়ে বাহিরে ডিনার খাব যদি তুমি রাজি থাক। ট্রিট ফ্রম মি।
আই এম এক্সটেপ্টেট ইউর অফার বাট ইউ হাভ টু ওয়ার শাড়ি।

না না। শাড়ি পরা যাবে না। ঘুরতে অসুবিধা হবে। পরে আর কোন সময় শাড়ি পরবো।
কয়টায় যাবেন।

৮টা বুকিং। আমরা ৭.৩০ মিনিটে বাহির হবো। তুমি নরমাল জিন্স আর টি শার্ট পরবে।

আমার কিন্তু মাত্র ১০ মিনিট লাগবে। আবার আসছি।

না একটু পরে আসো আমাকে রেডি হতে দাও।

অসুবিধা কি আপনার রেডি আপনি হবেন আমি বসে থাকবো।

আচ্ছা ঠিক আছে তুমি এখন যাও। রেডি হয়ে আসো আমি দরজা খোলা রাখছি।

আমি ভাবছি এই যে আমি আসলাম উনি একবারও আমাকে চুমু বা সেক্সুয়াল কোন কিছু ইশারাই করেনি। আমার খুব ইচ্ছে হচ্ছে একটা চুমু দেই। নিরাশা হয়েই চলে গেলাম।
আমি রেডি হয়ে প্রায় ৩০ মিনিট পর উনার রুমে যাই। আমাকে দেখেই বলে কি ব্যাপার নাদিম। তুমি না বললে অল্প সময়ে চলে আসবে?

না আগের বারে যখন আসলাম মনে হয়েছিল আপনি বিরক্ত। তাই দেরি করে আসলাম।

ও আচ্ছা। আমার কথায় তুমি রাগ করেছো। আমার বুঝতে হবে না আমি আকানোর বস আর তুমি তো আমার বয়ফ্রেন্ড না। ষ্টাফগুলি দেখলে সবাই বলাবালি করবে না? রাগ করে থাকলে সরি।

মমতা আন্টি একটা স্কার্ট পরে জামাটা গায়ে দিব। আমাকে দেখে তাওয়াল জড়িয়ে দিয়েছিল শরিরে। জামা হাতে নিয়েই আমার দিকে তাকায়। এত অভিমান তোমার।

অভিমান কি? আপনার রুমে আসলাম কিন্তু এমন এক ভাব নিলেন যেন আমি অপরিচিত। একটা চুমুও পেলাম না। ইচ্ছেই করছে না আপনার সাথে বাহিরে যেতে।।

তা আমি যদি বলি, তুমি আসলে কিন্তু আমাকে গ্রিটিং কিসটাও করলে না। তাহলে কি হবে। তুমি কি ট্রাই করেছিলে?

কি করে করবো? আপনার সাথে আমার সেই সম্পর্ক কি আছে।

তা নাই। কিন্তু গত রাতে তো কিছু একটা হয়েছে। সেটা এখনো আছে।

x girlfriend choda সাবেক প্রেমিকা এখন বিবাহিত ওর বড় দুধ

সেটা যে আছে আমি কি করে বুঝবো? সেই নাস্তার টেবিল থেকেই আমি গরম হয়ে আছি। আমি কাছে গিয়ে জড়িয়ে ধরে আলিঙ্গন করি। ইউ মেইক মি ক্রেজি।

আমার চোখে তাকায়। মাথা উচু করে আমাকে দেখতে গিয়ে তাওয়াল্টা পরে যায়। আমি চপ করে চুমু দেই।

আন্টি জিহাভা দিয়ে আমায় স্বাগত জানায়। কিছুক্ষন চুমু দিয়ে বলে, এখন ছাড়ো। আমাকে রেডি হতে হবে।

আমি না ছেড়ে স্কার্টের নিছ দিয়ে তাই হাত ঢুকিয়ে পেন্টি নিয়া টান দেই।

আন্টি, আমাকে বলে, এই নাদিম।কি করছো এখন না বাইরে যাব।

আমি কি করবো আমার টনটন করছে।

শুধু তোমার না আমারও। দেখ তো সময় নেই এখন। আর মাত্র ৪০ মিনিট আছে আমরা বাইরে যেতে হবে।

৪০ মিনিট অনেক সময়। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

কি বলছো নাদিম। মেকআপ করেছি সব নষ্ট হয়ে যাবে।

আমি আন্টিকে ড্রেসিং টেবিলের কাছে ধাক্কা দিয়ে উনার মুখটা আয়নার কাছে নিয়ে যাই। পাছাটা এখন আমার সামনে। আমি বলি নিচে তো মেকআপ নেই। যোনিতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলি এখানে মেকআপ করে না।

উফ তুমি তো একটা বদমাইশ ছেলে। দাঁড়াও দাঁড়াও দিচ্ছি প্যান্টিটা আর স্কার্টটা খুলে রাখি। কুইকি করতে হবে কিন্তু।

জুনির ভেতরে আঙ্গুলটা রসে বেড়ে যাচ্ছে। বোঝা যাচ্ছে আন্টি নিজেও রেডি টু ফাক। আমি আর দেরি করি না। জিন্সটা খুলে সাটান করে ঢুকিয়ে দেই। আন্টি শুধু একবার উচ্চারণ করেছে উফ আস্তে কর। আমার এই জায়গা খুব সেনসিটিভ।

আমি রেগে গিয়ে বলি, ধুর মাগী। সেনসিটিভ দেখার সময় আমার নাই ।

আন্টি নিজের মুখটা ঘুরিয়ে আমাকে বলে, এই ছেলে গালি দিচ্ছিস কেন। তুই কি আমাকে রেন্ডি পেয়েছিস।
কথায় আছে চুদার বেলায় নারী বেশ্যা না হলে মজা নাই। সেই হিসাবে রেন্ডিই তো বলা যায়।

দীর্ঘ 10 মিনিট ঢাকা পড়ার পরে আমার মনে হল সামথিং গোয়িং টু হ্যাপেন। এর মধ্যে আন্টি কতবার চিৎকার করে মজা নিয়েছে। আমি আর থাকতে না পেরে জুড়ে কয়েকটা টাপ দিয়ে মাল আউট করে দেই। আমি ছেড়ে দিতে ই আন্টি আমাকে দেখিয়ে বলে, দেখো নাদিম। আমার উরু থেকে বীর্য ভেবে পার নিচে পর্যন্ত চলে গেছে। কতটা ঢেলেছো তুমি।

বারে সেগুলি কি আমার নাকি সব। আপনার পনি কই গেল।

হাসতে হাসতে টয়লেটে চলে যায়। কোমর অব্দিদ হয়ে ফিরে এসে তাড়াতাড়ি রেডি হয়।

সুন্দর চিনতাম একটি রেস্টুরেন্ট। দেখে বুঝাই যাচ্ছে সেটা হাই সোসাইটির। এক কোনায় সুন্দর একটা টেবিল আমাদের জন্য রেডি করে রাখা হয়েছে। খাবার খেয়ে আমরা বসে বসে গল্প করছি। গল্পের ফাকে আন্টি আমাকে জিজ্ঞেস করে। তুমি বোম্বে আসার কোন সহি কারণ আছে।

আমি খুব দুঃখিত। ইন্ডিয়ার ব্যাপারে আমার একটা খারাপ ধারণা ছিল। অবশ্য ধারণাটা কিছুটা এখনো আছে। এখানে ক্লাসটা খুব বেশি। যাদের টাকা আছে তাদের এমন সুন্দর সুন্দর রেস্টুরেন্টে খাবার সৌভাগ্য হয় আবার অন্যদিকে রাস্তায় মানুষ অনাহারে ঘুরে বেড়ায়।

ঠিক বলেছো নাদিম। এই ব্যবধানটা ধীরে ধীরে কমে যাচ্ছে। মানুষ শিক্ষিত হচ্ছে। দেশে-বিদেশে ইন্ডিয়ার মানুষ এগিয়ে যাচ্ছে। তুমি তো বললে না তুমি নাকি একটা প্রজেক্ট নিয়ে এসেছো?
ও হ্যা। জি আমার একটা প্রজেক্ট আছে। আমার মায়ের সমাধি এই মুম্বাইতে। আমি সেটা খুঁজে বের করতে চাই।

তাই নাকি। তা কি করে। তুমি না কলিকাতার এখন সিডনি থাকো। মায়ের সমাধি মুম্বাইতে হয় কি করে।

আমার জন্ম কিন্তু এই মুম্বাইতে। মা মারা যাওয়ার পর আমার বাবা কলিকাতা নিয়ে যায় আর সেখান থেকে সিডনি।

অনেক ভেজাল তো। তোমার বাবা বলে দেইনি কোথায়।।

সত্য কথা হল আমার বাবাও জানে না কোথায়। শুধু কিছু রোড আর নাম ঠিকানা জানে। বলে দিয়েছে সেগুলি খুঁজে বের করতে পারলে আমি পেয়ে যাব।
তোমার মা বাঙালি ছিল না।

না বাবা বাঙালি মা মহারাষ্ট্রের।

তোমাকে নিয়ে তো একটা মুভি হবে। আমি সরি তোমার কষ্টের মধ্যে আমি।

না তা ঠিক সত্যি একটা মুভি করা যায়।

তাহলে তো নাদিম। আমার আরো দায়িত্ব বেড়ে গেল। সেটা খুঁজে বাহির করা উচিত। তুমি আমাকে বলতে পারো এই ব্যাপারে তুমি কি কি জানো। তাহলে আগামীকাল আমি কপিল শর্মা শোয়ে সেটা প্রচার করে দিতে পারব।

তাই নাকি তাহলে তো আরো ভালো হয়।

তুমি এবার বল কি কি তুমি জানো। সবকিছু আমাকে খুলে বলো।

আমি এলাকার নাম আর রাস্তার নাম বলি।

মমতা আন্টি সখ খেয়ে যায়। তাই নাকি। তাড়াতাড়ি বল আর কি জানো।

আম সরি আন্টি। নামগুলি ভুলে গেছি। হোটেলে আমার একটা ডাইরি আছে সেটায় লেখা আছে। তবে সেটা মনে আছে। আমার নানা আর মামার নামের টাইটেল হলো পাটেল।
আমি পরিষ্কার দেখছি আন্টি অস্থির হয়ে যাচ্ছে। আবার আমাকে জিজ্ঞেস করে তোমার বাবার নাম কি?

আমার বাবার নাম শাহিন খান।

bangla panu story বিয়ের আগে অনেক চোদা খেয়ে সুন্দর হয়ে গেছি

শাহিন খান বলার পরেই মনে হলো আন্টির চোখ মুখ অন্ধকার হয়ে আসছে। কাঁদো কাঁদো গলায় বলে, তোমার মায়ের নাম কি জানবি প্যাটেল।

আমি আশ্চর্য হয়ে যাই আর বলি হ্যাঁ আন্টি। জানবি তবে পাটেল নয় খান। আমার মায়ের নাম জানবি খান।

মমতা আন্টির দুচোখ বেয়ে ঝর ঝর করে বৃষ্টির মতো পানি ঝরছে। আমি কিছুই বুঝে উঠতে পারছি না। হতভম্ভ হয়ে যাই। আমি আন্টিকে বলি আর ইউ ওকে। হোয়াটস রং উইথ ইউ।

নিজের হাত দিয়ে দুই চোখ ঢেকে রেখে বিরামহীন কাঁদতে থাকে। কিছুই বলছে না। আমি উঠে গিয়ে সামনে থেকে পাশে বসি। কম্পোর্ট দেওয়ার চেষ্টা করি। আমি তো ভয় পেয়ে যাচ্ছি। কি হচ্ছে সেটা।

কাঁদতে কাঁদতেই হঠাৎ উঠে আমাকে বলে চলো যাই। ঠোটে হনহন করে রেস্টুরেন্ট থেকে বাহির হয়ে যাচ্ছে। আমি কাউন্টারে গিয়ে বিল পরিশোধ করতে চাই। কাউন্টার থেকে ম্যানেজার বলে সরি স্যার ম্যাডামের একাউন্টে জমা হয়ে গেছে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আমি তাড়াতাড়ি দৌড়ে আন্টির কাছে যাই। কাছে যেতেই আন্টি ঘুরে আমাকে জড়িয়ে ধরে আরো বেশি বেশি করে কাঁদতে থাকে। কাঁদতে কাঁদতেই বলে নাদিম আমার ভীষণ ভুল হয়ে গেছে। বিশাল বড় পাপ করে ফেলেছি। আই ফিল ভেরি সিক নাও। আই এম অ ডার্টি ওমেন।

গাড়িতে যেতে যেতেই কারো জন্য ফোন লাগায়। ফোন অপর পাশ থেকে আনসার করতেই বলে, মা তুমি কোথায়। তোমার নাতিকে পাওয়া গেছে। আরে না মা। জানবি দিদির ছেলে। হ্যাঁ হ্যাঁ। আমার হোটেলে আছে। আচ্ছা এখন ফোন রাখি আমার আর ফোন দিতে হবে।

আমি কোন কথাই বলতে পারছি না আমার কোন কথা শুনছো না। গাড়িতে উঠে বসি। আমি ড্রাইভারকে বলি প্লিজ আমাকে হোটেলে নামিয়ে দিন।

মমতা আন্টি আমাকে বলে না নাদিম। আমি তোমাকে তোমার নানুর বাসায় নিয়ে যাব।

আমি কিছুদিন রাজি হচ্ছি না। আমার আসলে ভয় করছে। আমাকে কিছুই বলছে না শুধু এখানে সেখানে ফোন করছে। বাবা বলে দিয়েছে আমি যেন সাবধানে থাকি। আমাকে মেরেও ফেলতে পারে।

আন্টি আর কথা না বলে ড্রাইভার কে বলে যাও হোটেলে যাও।

আমি হোটেলে গিয়ে আমার ব্যাগ নিয়ে হোটেল থেকে চলে যাচ্ছিলাম । তুই আমার ভয় করছে। যদি আমাকে গুম করে ফেলে। শুনেছি আমার মামারা গুন্ডা প্রকৃতির মানুষ।
আমি যখন চাবি জমা দিয়ে হলে যাচ্ছিলাম এই মুহূর্তেই আন্টি আমার পাশে। নাদিম তুমি কোথায় যাচ্ছ।

আমি সত্যি ভয় পেয়ে যাই কাঁপতে থাকে। হোটেলের কাউন্টারে থাকা লোকটিকে বলি ক্যান ইউ কল পুলিশ প্লিজ।

আন্টি আমাকে অভয় দিয়ে বলে, পুলিশ কেন নাদিম।

আপনাদের ভাব স্বভাব আমার ভালো লাগছে না। বাবা আমাকে সব বলে রেখেছে। আমি যেন সাবধানে থাকি। আরে সাবধানের জন্য পুলিশ ডাকছি।

আচ্ছা ঠিক আছে । তোমার ব্যাগটা রাখো আর আমার পাশে এখানে বস। নিজেই পুলিশ ডাকছি। আন্টি একটি স্টাফকে ডেকে বলে, দুইটা কপি দাও।

আমি বুঝতে পারছি ইচ্ছা করলে আমি এখান থেকে বাহির হতে পারব না। আন্টি ইশারা দিয়ে ফ্লোরে অনেক স্টাফ এনে রেখে দিয়েছে। বাধ্য হয়ে গিয়ে বসে কপি হাতে নিয়ে খাই।আন্টি ও আমার পাশে বসছে।

আন্টি আবার খুব স্বাভাবিক ভাবি আমাকে বলে, নাদিম শোন। তোমার মামা নানা সবাইকে আমি চিনি। আর তোমার বাবার সাথে যা হয়েছে সেটাও আমি জানি। যা হয়েছে সবকিছু অন্যায় হয়েছে। এজন্য এই পরিবারের সবাই অনুতপ্ত।

এই ২০ বছরে তাদের ন্যাচারে অনেক পরিবর্তন এসেছে। এখন আর হিন্দু মুসলিম ভেদাভেদ এখানে খুব একটা নেই। এর মধ্যে আমাদের অনেক আত্মীয় হয়ে গেছে মিক্স রিলিজন । তোমার যে নানু তোমাকে অনেক ভালোবাসে।

তোমার জন্মের পর এই পরিবার মেনে না নিলেও গোপনে তোমার নানু তোমাদের বাসায় গিয়ে তোমার পাশে থাকতো। উনি আজও তোমাকে ভালোবাসে। ওরা সবাই জানে তোমার নাম নাঈম।

প্রায় ৩০-৪০ মিনিট এখানে আমরা বসে আছি উনি আমাকে বুঝানোর চেষ্টা করছে। আমিও অনেকটা বুঝে উঠতে পারছি। হঠাৎ হোটেলের মেইন দরজা দিয়ে হনহন করে অনেকগুলি মানুষ ঢুকে পড়ে। প্রায় 15-20 জন হবে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

একজন লোকের সাথে তিনজন গান ম্যানও আছে। সবার আগে একজন ভদ্রমহিল অনেক বয়স সাদা ধবধবে শাড়ি পড়া হাতে লাঠি একটু নয়ে নয়ে হাটছো। চিৎকার করে বলছে কিদার কেদার মেরা জান।

সবাই আমার দিকে আসছে দেখে আমি দাঁড়িয়ে যাই। ভদ্রমহিলা আমার কাছে আসতে মমতা আন্টি বলে এইতো।আমাকে জড়িয়ে সে কি কান্না। উনার কান্না দেখে এখানে সবাই কাঁদতে শুরু করে। সকালে একসাথে মিলে আমাকে জড়িয়ে ধরে। আমি তো অবাক।

আন্টি আমাকে বলে দাও দাও তোমার বাবার ফোন ফোন নাম্বার দাও। আমি এই হলস্থলের মধ্যেই বাবার নাম্বারটা দেখি আন্টিকে বলি এই যে নাম্বার।

আন্টি এই নাম্বার থেকে আমার ফোন থেকেই whatsapp এ ভিডিও কল দেয়। বাবা আনসার করলেই আন্টিকে দেখতে পায়। আন্টি বাবাকে বলে, জিজাজি মেয়ে মমতা হো বোম্বেছে।
বাবা আবাস যোজ হয়ে যায় আর বলে, কোন মমতা।

জানভি কা বোন হো। গুডুগুডু। মাছে বাত করো জিজা।আমি এতক্ষণে বুঝে গেছি এ ভদ্রমহিলা আমার মায়ের মা। অর্থাৎ আমার নানু। বাবার সঙ্গে কি অভিমান। তুই আমাকে ভুলে গেলে শাহিন। আমি কত করছি তোকে আমার নাতিকে। যার সাথে গানওয়ালা মানুষ আছে তিনি কোন হাতে নেন।

দেখেই মনে হচ্ছে তিনি একজন বিরাট কিছু। নানু ফোন ধরে আছে আর তিনি জোর হাত ধরে বাবাকে বলছে শাহিন তুমি আমাকে ক্ষমা করো আমি অনেক অন্যায় করেছি তোমার সাথে। আমরা সবাই অনুতপ্ত।

তোমার ছেলে আমাকে চিনছে না তুমি পরিচয় করে দাও। বাবা আমাকে বলে, নাদিম ও তোমার মামা, আমার বিকাশ মামা।

হঠাৎ করে দৌড়ে রাকেশ হোটেলে প্রবেশ করে। সে কি কান্ড সে আমাকে বলে। শালার তুই আমার ভাই আমার ঘর থেকেই ফিরে গেলে আমি বুঝতে পারিনি। সবাইকে মিথ্যে বলছি তুই আমার বন্ধু।

সবাই আমাকে নিয়ে বাসায় চলে যায়। সারারাত আমরা আনন্দ ফুর্তি করি। মিলেমিশে সে কি আনন্দ আমার জীবনের হারিয়ে যাওয়া সকল আনন্দ আজ আমি ফিরে পেয়েছি। আমি আর হোটেলে আসতে পারিনি সেখানেই রাত কাটিয়েছে।

মমতা আন্টি সহ সেই বাড়িতে সকাল আত্মীয়র ভিড়। আসলে এমনই হয়। সম্পর্ক কখনো হারিয়ে যায় না হোক না যেকোনো ধর্মের। ধর্ম মানুষকে জন্ম দেয় না সম্পর্ক মানুষ জন্মায়। আর সেই মানুষ ধর্ম পালন করে।

যাক এবার আমাদের আসল কথায় আসি। এত হইহুল্লোড় আনন্দ লাগাতার সময়ের মাধ্যমে সবাই ভুলে যায় যার যার কাজকর্ম। প্রায় তিন দিন মমতা আন্টির সাথে আমার কোন কথাই হচ্ছে না।এই তিন দিনে আমি বুঝে গেছি মমতা আন্টি আমার মায়ের ছোট বোন।

আন্টির ভেতরে যে লজ্জা আর অনুতপ্ত সেটা আমি দেখতে পাই। এক ফাঁকে হঠাৎ আন্টিকে একা পেয়ে আমি হাত ধরি আর বলি, আন্টি সবাই আমার সঙ্গে কথা বলছে কিন্তু তুমি আমার সঙ্গে কথা বলছো না কেন?

তুই বুঝিস না। আমি কোন মুখে কথা বলি।

আমি সহজ করে বলি যা হবার হয়েছে আমাদের পরিচয় হওয়ার আগে। চলো আমরা ভুলে যাই সব শেষ।

আচ্ছা ঠিক আছে আমি ভুলে গেছি। এখন আমাকে ছাড় জরুরি আমার হোটেলে যেতে হবে।

ঠিক আছে চলো আমিও যাবো।

আমরা হোটেলে যাই। আন্টি কয়েকজন মানুষের সাথে দেখা করে। যার সাথে কথা বলে না কেন বারবার আমাকেই দেখে। আন্টি আর দিল্লি যাওয়া হয় নাই। 5 দিন এইভাবে আমরা একসাথে থাকি সবার সাথে ঘুরাঘুরি আনন্দ পূর্তি করতে থাকি।

দলবেঁধে ফিল্ম সিটিতে যাই। শুটিং দেখি কপিল শর্মার শো দেখি। সব জায়গায় দেখতে পাই বিকাশ আন্টি মামা সবার সঙ্গে পরিচিত।

হঠাৎ এক সকালে মমতা আন্টি আমাকে বলে আমি আজ দিল্লি চলে যেতে হবে। তুমি এখানে থাকো যতদিন মন চায় আনন্দ করো।

আমি বায়না ধরি আমিও দিল্লি যাবো তোমার সাথে।

সবার অনুরোধে আমাকে নিয়ে যায়। দিল্লিতে যা আন্টির আরেকটা ব্রাঞ্চ আছে সেটা আমি জানতাম না। আমরা সোজা গিয়ে হোটেলে উঠি। দুইজনের জন্য দুইটা ভিআইপি রুম বুকিং রেডি।
আন্টি সারাদিন অফিসের কাজ কাম করে সন্ধ্যায় আমরা একসাথে ডিনার করি।

ডিনার শেষে আন্টি নিজেই আমাকে বলে, কি পাপটাই না করেছি। আবার লজ্জা হচ্ছে। কে জানে তুই আমার ভাগিনা। ছি ছি।

আমি আন্টিকে বলি, এই ব্যাপারটা নিয়ে কথা বললে আরো খারাপ লাগবে। জার্নি করে এসেছ সারাদিন কাজ করেছো। এখন গিয়ে রুমে রেস্ট নাও।

আন্টি উঠে বলে চল। আন্টি নিজের রুমে ঢুকে আমিও সাথে সাথে ঢুকি। আমাকে বলে কেন আসলে আমার সাথে বোম্বে থাকলে সবার সাথে ঘুরে বেড়াতে পারতে। ছাদের উপর সুইমিং পলাশের ছোট ইচ্ছা করলে রেস্ট নিয়ে নিতে পারিস সেখানে।

আমি হাসি দিয়ে বলি তুমি যদি যাও তাহলে আমিও যাব। কি কি সুবিধা আছে সেখানে।

বাদ দে আজ নয় আগামীকাল দুপুরে আমি ফ্রি আছি। রৌদ্র থাকবে খুব ভালো লাগবে। আমি ছোট সোফায় বসে যাই। কিরে তুই বসলে যে। তুই না বললে আমাকে রেস্ট নিতে। তোর রুমে আমার কম্পিউটারে কিছু কাজ আছে সেটা করে আমি ঘুমিয়ে যাব।

আমার এখানে খুব ভালো লাগছে। এখানে থাকবো তোমার সাথে কতক্ষন।

আমি যাচ্ছি না দেখে আন্টি বারবার বলে। যা তোর রুমে যা।

আমার এক কথা আমি এখানে বসে থাকবো। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

নাদিম সত্যিই আমি সেই ঘর থেকে এখনো বাহির হতে পারছি না। নিজেকে খুব অপরাধী মনে হচ্ছে। আমাকে একা থাকতে দে।

আমি উঠে গিয়ে ফ্রিজ থেকে একটা বিয়ার নেই আর আন্টিকে ওয়াইন দেই। আর বলি। কয়েক গ্লাস খাও সব ভুলে যাবে।

আন্টি হাসি দিয়ে বলে, তাই যেন হয়।

এটা কোন ব্যাপার না আন্টি। একটা একটা এক্সিডেন্ট। আমি একটু সহজ করার জন্য হাসি দিয়ে বলি এমন এক্সিডেন্ট সবার ভাগ্যে হয় না।
এটাকে তুই ভাগ্য বলছিস।

ভাগ্য ছাড়া কি। তোমাদের নিজের বাড়িতে তোমার ভাগিনা অথচ তুমি চিনো না। আবার ভাগিনা তার আন্টিকে দেখে পাগল হয়ে যায়। আন্টি ও ভাগিনার প্রতি আকর্ষণ অনুভব করে। সেটা তো সবই ভাগ্য।

দূরঘটনা বলতে পারিস না।

বলা যায় আবার বলা যায় ফ্যান্টাসি। এমন সুন্দর আন্টি হলে ভাগিনাদের ফ্যান্টাসি হতেই পারতো। আর আমার হয়েছে অপরিচিত অবস্থায়। আমি কিন্তু এনজয় করেছি বলে আমি হাসতে থাকি। মনে মনে ভাবি হয়তো সহজ হয়ে যাবে।

আন্টি আসলে সহজ হয়। এবার আন্টি নিজেই ড্রিংস তৈরি করে। আমাকে দিতে দিতে বলে, তুই এই পরিচয় আগে দিবি না বলে হাসতে থাকে।

আমিও হাসতে হাসতে বলি আগে পরিচয় দিলে কি ইনভাইট দিতে তুমি। তাই পরিচয় দিয়েছি পরে।

আন্টি আবার হাসতে হাসতে বলে, তা পরিচয়টা আর দুইদিন পরেই দিতে।

আমার বুঝতে বাকি নেই। আন্টি আমার কাছে আরো চেয়েছিল। সেই জন্য এখন আফসোস হচ্ছে। তাই আমি বলি, ডিনারের পর তোমার অনেক প্ল্যান ছিল তাইনা।

হাতের ড্রিঙ্কস নিয়ে আমার পাশে এসে বসে বলে, অবশ্যই প্ল্যান ছিল। তখন কি আর জানতাম এইভাবে সব খতম করে দিবি।

আমি হাসতে হাসতে আবার বলি, আমি হয়তো কিছুটা জানতাম নয়তো ডিনারে যাওয়ার আগে এতো পাগল হয়েছিলাম কেন।

আন্টি মাথা নিচু করে দেয়। তুই কিন্তু মস্ত বড় একটা অসভ্য।

বাহ তখন তো আমি খুব সভ্য ছিলাম আর এখন অসভ্য হয়ে গেছি। আমি আন্টির একটা হাত ধরি আর বলি, তুমি কিন্তু অনেক সুন্দর। আমার মা ও হয়তো খুব সুন্দর ছিল ভাই আমার বাবা পাগল হয়েছিল। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

দিয়ে এবার মুচকি হাসি দিয়ে বলে আমাকে দেখলেই বুঝতে পারছিস তোর মা কেমন ছিল। he was very beautiful।

তাইতো আমিও দেখতে সুন্দর হয়েছি। তোমার মত আন্টি আমাকে পছন্দ করে। আর হ্যাঁ আন্টি। আমি কি তোমার নাম ধরে ডাকবো এখনো।

আমাকে থাপ্পড় মারতে আসে বেয়াদব। এখন নাম ধরে ডাকবে কেন। এখন আমি তোর রিয়াল আন্টি ।

তুমি না কালকে বলছিলে তাই জিজ্ঞেস করছি ।

কালকে কি তুই আমার ভাগিনা ছিলি।

আমি হাসি দিয়ে বলি, কাল রাতে আমি তোমার কি ছিলাম। কি পরিচয় ছিল আমার। বল বলোনা।

আন্টির গ্লাসটা শেষ হয়ে যায় মনে হচ্ছে আরো খাবে আবার উঠে গিয়ে ওয়াইন ঢালতে ডালতে বলে, নাগরছিলি। কি ছিলে কিরে জানিস না।

মতলব কিন্তু খারাপ না। শুধু আন্টির সঙ্গে আমি ফ্রি হয়ে যাচ্ছি সবকিছু ভুলে যায়। তাই আমি বলি গতকাল কিন্তু তুমি এনজয় করেছ। সত্যি করে বলে তো ইনজয় করোনি।
বারবার বলতে হবে কেন। সুপার ডুপার ছিল তাইতো মন খারাপ আজ হঠাৎ ভাইগনা হয়ে গেলে কেন।

আমিও উঠে গিয়ে হুইস্কি ঢলে বলি, সম্পর্ক আসলে মানুষকে কত কিছু থেকে দূরে রাখে। এই দেখো গতকাল আমরা এক বিছানায় রোমান্টিক সম্পর্কে ছিলাম আর আজ সেটা ইনচ্বস্ট হয়ে গেছে। আমার স্মৃতির পাতায় কিন্তু গতরাতাই থাকবে সবচেয়ে উপরে।

আন্টি আমার দিকে চেয়ে হাসি হাসি দিয়ে চেয়ে থাকে। কিছু বলতে চায় বলছে না। আস্তে করে বলে বেস্ট নাইট ছিল।

আমরা সোফায় পাশাপাশি বসে ড্রিংকস করি। আর কথা বলি। কথা শেষ হয়ে আসে। তোমায় আমি আমার রুমে গিয়ে ঘুমাতে চাই। উঠে দাঁড়িয়ে বলি, আন্টি তুমি শুয়ে পড়ো আমি আমার রুমে যাই।

আমার ঘুম আসবে না ইচ্ছা করলে আর কিছুক্ষণ থাকতে পারিস এ কথা বলে আমার পাশে দাঁড়ায়।

না আমি চলে যাই তুমি যেভাবে ড্রিংকস করছ আমার ভয় করে।

ভয় করছে কেন।

ড্রিংকস করে যদি আমরা আবার আগের সম্পর্কে চলে যাই।

তোর কি এমন ফিল হচ্ছে।

কেন হবে না নরমাল। তুমি আর আমি জানি আমাদের নতুন সম্পর্ক হয়েছে কিন্তু এই শরীর এক সময় আলিঙ্গন করেছে বস্ত্রহীন।

তুই তো দেখি সাহিত্যিক হয়ে গেছিস রে। মানুষের মন আর সম্পর্ক কি এক নয়।

মানুষের মন আর শরীরে আসলে এক নয় আন্টি। মানুষের মন যাই বলুক না কেন তার হাত যদি সুন্দরী করে নারীকে স্পর্শ করে আর সেই নারী তার যাই হোক তবু এই আত্মার স্পর্শ অনুভব করে।বিপরীত লিঙ্গের হলে সেক্সচুয়ালি এট্রাকশন আসে। কাছাকাছি থাকলে আকর্ষণ করে।

তোর কথা কিন্তু সত্য আসলেই তাই। আরেকটু বস আরেকটা ড্রিংকস খাব শুয়ে পড়বো। আমি কন্ট্রোল করব।
তুমি কন্ট্রোল করবে ঠিক আছে কিন্তু আমি। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আন্টি এবার আমার দিকে খুব ভালোভাবে চায় আর বলে, তুই কি আমার প্রতি এখনো সেক্সুয়াল অ্যাট্রাকশন ফিল করছিস।

ওই যে বললাম সেই দিনের ডিনারের পর এক্সাইটমেন্ট আছে সেটা হয়তো এখনো লুকিয়ে আছে। বলতে পারো আফসোস হচ্ছে।

আন্টি আবার নরম হয়ে খুব আগলাদ করে ভালোবেসে আমার গালে হাত দেয় আর বলে। আফসোসটা আর বাঁচিয়ে রাখিস না। মেরে ফেল।

এ আন্টির গালে হাত দেই আর বলি, কি দরকার ছিল আমাদের নতুন পরিচয়। আর কিছুদিন পরিচয় গোপন থাকলে কি হতো। ভাবছিলাম কয়েকটা দিন আনন্দ করবো।

আন্টি এবার জোরে জোরে হাসতে থাকে আর বলে, ভেবেছিলে সস্তায় একটা ইন্ডিয়ান ম* পেয়েছি আর ইচ্ছা মত খেয়ে চলে যাব। হা হা হা। তাইতো আফসোস হচ্ছে খেতে দিলে কই। ভালো করে খাওয়ার আগেই তো নিষিদ্ধ হয়ে গেলে।

নিষিদ্ধ ফল কিন্তু সবাই খেতে চায় আন্টি। আজ একটা অ্যাডভেঞ্চার থাকে। আন্টি এবার আমার চোখে চোখ রেখে বলে, তুই কি এখনো নিষিদ্ধ ফল খেতে চাস। নিষিদ্ধ ফল যদি খুব সুস্বাদু হয় তাহলে কেন আগাতে চায়। আমার চোখে চোখ রেখে বলে ইউ আর গোয়িং টু ফার। নাদিম প্লিজ ডোন্ট মেল্টমি ডাউন।

আমি মুখটা কালো করে বলি তুমি ঘুমাও আমি যাচ্ছি। হাতের গ্লাসটা টেবিলের উপর রেখে বাহির হয়ে চলে যাই। আন্টি আমাকে ডাকছে কিন্তু আমি সাড়া দেই নাই। প্রায় ৩০ মিনিট পর রুমের ইন্টার কম এ আন্টি আমাকে কল করে।

কিরে ঘুমাচ্ছিস। হঠাৎ করে রাগ করে চলে গেলে আমি কি তোরে কষ্ট দিয়েছি। না না আন্টি আমি সত্যি করে বলবো। বল সত্যিটাই বল। আমার কাছে আর কিছুক্ষণ থাকলে আমি সত্যিই তোমাকে ধরে বসতাম। আমি আমার হাত ঠুটকে কন্ট্রোল করতে পারছিলাম না।

ভাবছি খুব তাড়াতাড়ি এখান থেকে আমি চলে যাব। আজ আমার হাজারবার ইচ্ছা হয়েছে তোমাকে চুমু দিতে। এই হাজারবার আমি নিজেকে কন্ট্রোল করেছি। তোমাকে দেখলে আমার ইচ্ছে করে তোমার লাল ঠোঁটে আমি চুমু দেই। আই এম গোইং টু ম্যাড।

আই কান্ট কন্ট্রোল মাইসেল্ফ। কি করব। এখন যে আমাদের সম্পর্ক বদলে গেছে। আমারও তো একই অবস্থা। তুই কি মনে করিস আমি কন্ট্রোল করছি না। এইভাবে কথা বললে কেউ শুনতে পাবে। আয় একটু আমার রুমে। মাথা ঠান্ডা কর।

নানা আন্টি আমি এখন যাব না। শুয়ে পড়ো। আর ঘুম আসলে কি আমি তোরে ফোন দেই। ঠিক আছে, আসিস না তোর দরজাটা খোল আমি আসছি। কথা বলে আন্টি ফোন রেখে দেয়। আমি উঠে দরজাটা খুলে রাখতে চাই ঠিক এই মুহূর্তে আন্টি প্রবেশ করে।

আর আমাকে বলে। আমাদের এখন কি করা উচিত বল। তুই যদি এমন করিস তাহলে আমি কি করবো। উঠ আমার রুমে আয়। আমি প্রচুর ড্রিংক করবো। তুই আমার পাশে বসে থাকবি। আমার একা একা ভালো লাগছে না। এই কথা বলে আমার হাত ধরে টেনে তুলে ফেলে।

আমি শার্ট পরা অবস্থায়ই আন্টির রুমে চলে যাই। আন্টি শর্ট নাইট ড্রেস। শর্ট প্যান্ট ও উপরে একটি হার্টের মত। পা থেকে উড়ু পর্যন্ত কিছুই নেই। উপরের শার্টটা দেখে মনে হচ্ছে আন্টির নিচে ব্রা নেই। সুন্দর লাগছিল আন্টিকে। আন্টি নিজেই ড্রিঙ্কস তৈরি করছিল।

আমি পাশে গিয়ে দাঁড়ায় আর বলি।। তুমি কি পাগল হচ্ছে নাকি এত ড্রিংক করলে যদি অসুবিধা হয়। আর এটা কি পড়ে আছ অর্ধ উলঙ্গ। আমার হাতের ড্রিঙ্কস দিয়ে বলে কেন তোর অসুবিধা হচ্ছে। তোদের দেশ থেকে তো আমরা এগুলি শিখছি।

আই লাইক দিস ড্রেস। আমাকে দেখতে কি খুব খারাপ লাগছে নাকি। আমি হাসতে হাসতে বলে এটাই তো সমস্যা। এই জন্যেই তো আমি চলে গিয়েছিলাম। তুমি আবার নতুন রূপ ধারণ করলে। আবার সেই টপিক। ড্রিঙ্ক কর গল্প কর।

আন্টি মিউজিক ছেড়ে দেয় আর আমার সামনে ডান্স করতে থাকে। তুই ডান্স পারিস। আয় আমরা ডান্স করি। তুমি করো আমি দেখি। পার্টনার না হলে ড্যান্স করতে ভালো লাগেনা। আমি হাসি দিয়ে বলি পার্টনার স্যার আসলে কিছুই ভালো লাগেনা। ইচ্ছা হচ্ছে নাইট ক্লাবে যাই।

বেশি খেয়ে ফেলেছি হয়তো যাইতাম। আমার কাছে ডেন্স করে আসে আর বলে, সরি ফর এভরিথিং। তোরে দিয়েও দিতে পারি নাই। আশা দিও বঞ্চিত করেছি। মাফ করে দিস। আমি যদি বলি তোমার অনেক ক্ষুধা ছিল কিন্তু আমি তোমার ক্ষুধা নিবারন করতে পারিনি।

তা ঠিক। অন্য জায়গাতে করে নিব। কিন্তু আমাকে তো আর পেলে না আমার স্বাদ কি অন্য কেউ দিতে পারবে। আন্টি সত্যি করে বলবে আমি কি ভালো করতে পেরেছিলাম। একটা মিষ্টি হাসি দিয়ে বলে প্রথম রাতে যা করেছিস তা আমার জীবনে উপভোগ করি নাই।

সেক্স যে এত মজা এত আনন্দ এত সুখ এত শান্তি এত আরাম এত ভালবাসা আগে আমি কখনো পাইনি। ডিনারে যাওয়ার আগে যেটা করেছিস সেটা ছিল আরো ফ্যান্টাস্টিক। ও মাই গড। হোয়াট এ ফাক। তোর ভালো লাগে নাই। তোমার ব্লু জবটা ছিল ফ্যান্টাস্টিক।

কয়েক শত ক্লোজআপ পেয়েছি কিন্তু তোমার মত কেউ দেয়নি। আন্টি মুচকি হেসে আমার দিকে চেয়ে বলে আই লাভ সাকিং নাইস ডিক। তোর সাইজ খুব সুন্দর। মাংসাল এন্ড ষ্ট্রং। থ্যাঙ্ক ইউ। এটলিস্ট কেউ আমার ডিকের প্রশংসা করেছে। কেন এর আগে কেউ করেনি।

অস্ট্রেলিয়ানদের সবার এক এক আমার চেয়ে সবার ভালো তাই কদর নাই। ওরা খেতে জানে না ভাল জিনিস। তাই। আমি একটা পেয়েও আফসুস। সাহস করে বলে ফেলি কে আফসোস করতে বলেছে তোমাকে।ইফ ইউ ওয়ান্ট ইউ হ্যাপি টু হ্যাভ ইট। লোভ দেখাচ্ছি।

নাকি তুই চান্স নিচ্ছিস। তুমি যাই বলো। তাই। আমার কাছে এসে খুব মায়া নিয়ে বলে। উচিত হবে না। আমি আন্টিকে আলিঙ্গন করি। চেপে ধরি আমার শরীরে। মিশে যায় আমার বুকে। আমি কানের কাছে মুখ নিয়ে চুপিচুপি বলি, আমি জানি তোমার ইচ্ছা হচ্ছে।

ইউ ওয়ান্ট মি ইন সাইড। ওয়ান মোর টাইম। আন্টি মুখ তুলে আমার দিকে চায় আর বলে মিক্সড ফিলিংস আমি কনফিউজ বাট মাই বডি নিড এ গুড ফাক রাইট নাও। আমি আন্টির পাছায় হাত দেই হাত দিয়ে টেনে আমার কাছে চেপে নিয়ে আসি আর বলি কিস মি। if your dear to কিস মি আই উইল ফাক ইউ রাইট নাউ।

ইফ ইউ প্রমিস মি ষ্টে হিয়ার হোল নাইট আই লেট ইউ ফাক মি। হোয়াট আফটার টু নাইট। whatever you can জাস্ট ফর টুনাইট। টুনাইট আই এম ইয়ার পিস অফ মিট। কুক ইট এন্ড ইট। if i want you next time। এভরিডে নিউ থিংকিং। আমি আর দেরি করেনি আন্টির লাল টকটকে ঠোঁটে চুমা দেই। চট করে চুমু দিয়ে ছেড়ে দেই।

এবার আন্টি দেয়। দাঁড়িয়ে দাঁড়িয়ে একবার আমি একবার আন্টি চটচট করে চুমু দিচ্ছি হঠাৎ আন্টি নিজের ঠোঁট আমার ঠোঁটে ধার করে দেয়। আমি আন্টির মুখে জিব্বা ঠেলে দিতে থাকি। আন্টি প্রথমে আমার ঠোঁট ভেতরে নিচ্ছিল না। পরক্ষণে আমার জীবা চাটতে থাকে। আমি পাছায় হাত বোলাতে বলাতে কাছে নিয়ে আসি।

আন্টি একটা হাত দিয়া আমার পেনিস মালিশ করতে থাকে। আমি চুমা বন্ধ করে চোখে তাকাই। আমি জিজ্ঞেস করি। মমতা ডাকবো নাকি আন্টি। লাল ঠুটে মিষ্টি হাসির ঝিলিক এনে আমার চোখে চোখ রেখেই বলে, আন্টি। আন্টি কেন আজ। এক্সাইটমেন্ট। ভাবতেই ভাল লাগছে। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

কিস মি লাইক গার্ল্ডফ্ররন্ড। আই লাভ ইউর কিস। কেন ইউ ডোন্ট লাইক মাই ফাক। হালকা রাগ করে আমাকে আদর মাখা কন্ঠে বলে, আমি বলেছি। আমার পেনিসটাকে নাড়া দিয়ে বলে, এইটা আমি আমার মুখে চাই। আই লাভ মাউথ ফাক। গিভ মি আ নাইস ক্রেজি মাউথ ফাক নাউ।

এই কথা বলেই আমাকে ছেড়ে দিয়ে বিছানা থেকে একটা বালিশ এনে ফ্লোরে রেখে দেয়। নিজের গায়ের শার্টটা খুলে ফেলে দিয়ে বালিশের উপর হাটু দিয়ে বসে যায়। টান মেরে আমার শর্ট খুলে দেয়। খপ করে আমার পেনিস ধরে চুমু দিয়ে বলে, সারা রাত আমার মুখে ফাক করবি।

এইটাকি তোমার ফেন্টাসী। আমি যত ভাবে সেক্স ইনজয় করা যায় আমি তাই করি। সেক্স মিনিয়াক বলতে পারিস। এই সব করো কারে দিয়ে করো। তোমার স্বামী বয়ফ্রেন্ড কেউ নাই। এত জানার দরকার নেই। পরে বলবো। এখন আন্টিকে আদর কর।

আমি একটু শয়তানী করে বলি, আন্টি তোমার মুখে কি করে চুদি। তুমি আমার আন্টি না। ওরে আমার মাদারচুদ ভাগিনা।শুধু কি মুখ চুদবি। আমার চোখে চোখ রেখে চুদবি।আই ওয়ান্ট টু সি মাই ভাগিনা চোখে চোখ রেখে চুদছে। আমি আন্টির রেশমি চুলে হাত দিয়ে ধরে আন্টির মুখে আমার পেনিস দেই।

আন্টি হাত দিয়ে ধরে নিয়ে প্রথমে চুমু দেয়। জিহভা দিয়ে লেহন করে। মুখের ভেতর নিয়ে সাকিং করতে থাকে। আদর ভালবাসা মিশ্রিত এক সেরা অনুভতি।এত সুন্দর করে আদর দিয়ে খেয়াল করে কোন দিন কেউ ব্লোজব দেয় নাই।

আন্টি মুখ থেকে পেনিস বাহির করে হাসি দিয়ে বলে, ভাল লাগছে। ফাক মি নাও। আমি আবার চুলে ধরতে আন্টি হা করে আমি ভেতরে দিতেই চুসে দেয়। আমি ফাক করতে থাকি। আমি যতই আন্টির ভেতরে পুস করি ততই আন্টির বাধা নেই।ডিপ্ন থ্রুট গিয়ে আগাত করছে।

আন্টি আমাকে আশ্চার্য করে লালা জমিয়ে আমার পুসের সাথে সাথে এক মিউজিকের অবতারনা করে। আন্টিকে দেখলে জীবনেও কেউ মনে করতে পারবে না যে এই মহিলা এমন এক্সট্রিম ধরনের সেক্স রুচি থাকতে পারে। আমি চুলে ধরে যেমন স্লেইভ তেমন করে টাপ দিতে থাকি আর বলি, ফাকিং বিচ। রেন্ডী মাগী তোর ভাগিনার মুখ চুদা কেমন লাগছে।

খানকী মাগী। কিন্তু আন্টির কোন শব্দ নেই। ডান হাত দিয়ে আমার বলগুলিকে খুব সুন্দর করে মেসেজ করে দিচ্ছে।। আমি নিজেই টাপ দিতে দিতে টায়ার্ড হয়ে গেছি। আন্টি সেটা বুঝে আমাকে ষ্টপ করে দিয়ে মুখ থেকে বাহির করে উঠে দাঁড়ায়। আমাকে টেনে নিয়ে বিছানায় নিজে যায়।

নিজের শর্ট খুলে বিছানায় পরে যায়। ইটস মাই টার্ন। আন্টি মুখ দিব না পেনিস দিব। যা খুশি দে। আমার আপত্তি নাই।।আমাকে ঠান্ডা করে দিলেই হল। আমি পায়ে ধরে টেনে বেডের পাশে এনে দাঁড়িয়ে থেকে আন্টির যোনীতে ভেরি স্লো মোশনে প্রবেশ করি আমার অপেক্ষারত দন্ডায়মান হানিষ্টিক।

একটুখানি ভেতরে যেতেই আন্টির যোনীর ভেতর অপেক্ষায় থাকা ছোট ছোট ভগাংকুরগুলির স্পর্শ পাই। পেনিসের সেনসেটিভ জায়গায় আমাকে স্বাগত জানিয়ে একটু সরে নির্দিষ্ট জায়গায় প্রবেশ করতে সাহায্য করে।

আন্টির ওয়ালকামিং যোনীর ক্লিটরিস আমায় এতটাই চেপে ধরে আর গরম লাভা নির্গত করতে থাকে। আমার পেনিসের সেনসেটিভ স্পর্শ থেকে সমগ্র রক্ত প্রবাহিত হয়ে শরিরে ইলেক্ট্রিসিটি আবিষ্কার হয়। ইলেক্ট্রন আর প্রোটিনের মিশ্রনে আমার শরির থেকে আনন্দধারা আন্টির শরিরে প্রবেশ করে।

আন্টির চেহারায় পরিবর্তন আসে। চোখ বন্ধ করে, ঠুটের উপর ঠুট চেপে মহা সুখের ঝলকানিতে মৃদ শব্দ করে, ওহ না…দি…ম। আন্টির চেহারায় জোৎস্নার আলোর মত সুখালো আমার দেখতে খুব ভাল লাগে। অনাবিল সুখে আন্টির বন্ধ হয়ে থাকা কাজল চোখে বিন্ধু বিন্ধু অশ্রু গড়িয়ে পরে।

চিকচিক করে অশ্রু গড়িয়ে পরা দেখে আমি আহলাদি হয়ে যাই। আন্টির সুখ আমায় বিকশিত করে। ভালবাসা নিকৃত হয় আমার মনে। আমি মাথা নিচু করে আন্টির ফ্লোরিশ আবেদনময়ী ঠুটে চুমু দেই। চুমুর স্পর্শ পেয়েই আন্টি চোখ খুলে আমায় দেখে।

ততক্ষনে আমি সরে এসেছি ঠুট থেকে। আমি নেশাতোর চোখে আন্টিকে দেখি আর আস্তে করে জিজ্ঞেস করি, ইউ হ্যাভিং মি আন্টি। আন্টি মুক্তাছড়ানো পাগল করা হাসি দিয়ে দিয়ে বলে, ইয়েস ইয়েস আই এম হ্যাভিং ইউ। ফিল ইউ, কিস মি ডার্লিং। গিভ মি মোর। ফাক মি লাইক ইউর মিসেস।

লাভ মি লাইক ওয়াইফ। ট্রিট মি স্পেশাল। গিভ মি মোর এন্ড মোর। আমি এখনো আন্টির গভিরে পৌঁছায়নি। একটু বাহির করে আন্টির দিকে চেয়েই আবার পুশ করি। আন্টির যোনীর ভেতরে নরম গরম গিরিখাতের সকল বাধা অতিক্রম করে জড়ায়তে আগাত করি।

মুখটা নিচু করে আবার চুমু দেই। আন্টি দুই হাত দিয়ে আমার পিটে চেপে ধরে। নিজের নখগুলি আমার পিঠে বসিয়ে দেয় নিজের অজান্তেই। চরম সুখে আহ আহ করে আমার মুখেই ঘুংঘাত থাকে। মুখ থেকে সরতেই পরিষ্কার শব্দে বলে, ওহ গড ইটস বার্নিং ডার্লিং।

ফাক মি হার্ড। মেইক মি স্পেশাল। আমি আদর করে আন্টিকে বলি, ডু ইউ লাইক ইট আন্টি। ভাল লাগছে। ওহ নাদিম। ইটস বেটার দেন বিফোর। অনেক অনেক সুইট আন্ড স্পাইস মনে হচ্ছে। তুই দ্বিগুন শক্তি আর রোমান্টিক হয়ে ফিরে এসেছিস। ইনসেষ্ট মেইক মি স্পেশাল।

ওয়াট এভাউট ইউ ডার্লিং। আমি টাপ দিতে দিতেই আন্টির কথার জবাব দেই। প্রথম দিন আমি তোমায় রেন্ডম মহিলা মনে করে আনন্দ নিয়েছিলাম। আজ আমার প্রিয় আন্টির নিষিদ্ধ শরিরে প্রবেশ করে এক অনন্যতা অনুভব করছি।

নিজের সর্বশক্তি দিয়ে তোমায় সুখ দিয়ে মন চাইছে। আই ওয়ান্ট টু মেইক ইউ হ্যাপি। ইয়স ফর মাই সুইট আন্টি। আন্টি আমাকে নিজের কাছে টেনে নিয়ে আদর করে। ভালবাসা দিয়ে বুকে টেনে নেয়। চুমু চুমুতে ভরিয়ে দেয়।আদরমাখা কন্ঠে আক্ষেপ নেই।

ভালবাসা আর ভালবাসাময় সম্পর্ক। অনেক সুখ দিচ্ছিস নাদিম। আমার ভেতরে আগুন জ্বলছে। আই ওয়ান্ট মোর এন্ড মোর। ফাক মি বেবি। মেইক ইউর আন্টি সো হ্যাপি। আমি টাপ বাড়িয়ে দেই। আর বলি, নাও আন্টি। ভাল করে তোমার ভাগিনার কাছ থেকে সুখ নাও।

আন্টি ইয়েস ইয়েস ইয়েস। লাইক ইট। ওহ ওহ ওহ ওহ মাগো মাগো। উফফ ঊফফ ঊফফ। ফাক মি লাইক এ হর্স বেবি। ইয়েস ইয়েস কুমিং কুমিং করে চিৎকার করে জল খসিয়ে দেয়। আমাকে সর্ব শক্তি দিয়ে জড়িয়ে ধরে আমার সাথে মিশে যায়।

আমি টাপ বন্ধ করি না। টাপিয়েই যাচ্ছি।আমার ইচ্ছা এখানেই আপাতত আমি শেষ করে দিব। সারারাত আছে আরো আনন্দ করে সুখ নিতে পারবো। আন্টির নিক্রিত গরম রসে আমার রাস্তা আরো পিচ্ছিল হয়।

আমি আন্টিকে জড়িয়ে ধরে খুব শক্তভাবে ঢপের পর ঠ দিতে থাকে নির্দয় নির্দয়ভাবে আমার ডাবের গতি বাড়তে থাকে। আন্টির গোঙ্গাণী শুনে মনে হচ্ছে ব্যাথা আর সুখ মিশ্রিত অনুভূতি। ভাঙ্গা ভাঙ্গা কন্ঠে আমাকে বলে নাদিম হঠাৎ করে তোর কি হলো এইভাবে ঠ** দিতে থাকলে ভেতরে আমার যন্ত্রপাতি ছেড়ে যেতে পারে। নির্দয় নিষ্ঠুর এর মত করছিস কেন।

আমার মায়া হয় তাই স্পিড কমিয়ে দেই।তখন আন্টি আবার বলতে থাকে নাদিম ইটস ওকে ডোন্ট বি স্লো।থামিস না নাদিম। গো ফাষ্ট।
আমি আন্টির দিকে চেয়ে বলি ইউ শিওর।

আন্টি আমাকে হাসি দিয়ে বলে ডোন্ট ওরি অ্যাবাউট মি। just f*** me how are you like।

আমি পুরো সম্মতি পেয়ে আবার আগের মত আন্টিকে জড়িয়ে ধরে টাপ দিতে শুরু করি। তীব্র বেগে মায়া দয়া হীন ভাবে পশুর মত আচরণ শুরু করি। কিছুক্ষণ নন স্টপ করতে আন্টি আবার চিৎকার শুরু করেন। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

আমিও ভেতরে অনুভব করি সামথিং গোয়িং টু হ্যাপেন। আমার সারা শরীর ঝিলিক মেরে আন্টির যোনিতে তীব্র বেগে মাল ঢেলে দেই। আন্টি চরম সুখে আমায় করে ধরে ক্লাইম্যাক্স ঘটায়। চুমায় চুমায় আমায় আদর করতে থাকে দাঁত বসিয়ে কামড় দিয়ে আমার শরীরে অনেকগুলি ষ্পট তৈরি করে দেয়। অনেকক্ষণ আমরা একে অপরকে জড়িয়ে ধরে পড়ে থাকি।

আন্টি আস্তে করে বলে বাবা ঘুমিয়ে গেছিস। আমি মৃদু সুরে বলি, আমি স্বপ্নে আছি আন্টি। চরম সুখ পেয়েছি একেই বলে ভালোবাসা।

ভায়াগ্রা খেয়ে এমন সেক্স কেউ করতে পারে না। বেষ্ট সেক্স ইন মাই লাইফ। হিন্দু মুসলিম চটি গল্প চুদাচুদি

আই ক্যান গিভ আপ এভ্রিথিং ইন মাই লাইফ ফর দিস কাইন্ড অব সেক্স। আমি আন্টির উপরে শুয়ে আছি। কতক্ষন শুয়ে আছি কে জানে। অনেকক্ষণ সময় চুমায় আদর করছে একে অপরকে। নতুন নিষিদ্ধ সম্পর্ক।

আমরা ধুয়ে মুছে পরিষ্কার হয়ে কপি৷ বানিয়ে সোফায় বসে কথা বলি।

দুজনেই তাওয়াল জড়িয়ে বসে আছি। আন্টি বলে, আমি ভেবেছিলাম তোর সাথে আর একবার করবো কিন্তু আমার মনে হয় আমি সেই কথা রাখতে পারব না।

তুমি ঠিক বলেছ আন্টি আমারও তাই মনে হয়। তা আন্টি তোমার বয়ফ্রেন্ড নেই তাহলে এতদিন কি কর তুমি সেক্স করেছ।

আমার ছিল একটা বয়ফ্রেন্ড কিন্তু ছেড়ে দিয়েছি। সে আসলে খুব ভালো ছেলে ছিল শিক্ষিত মার্জিত। সেক্সি খুব একটা ভালো ছিল না কিন্তু সে আসলে সত্যিকারে সমকামী। পুরুষের প্রতি তার টান ছিল। আমার সাথে চিটিং করায় আমি ছেড়ে দিয়েছিলাম। তখন থেকে আর কোনদিন প্রেমে পড়ি নাই। hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে

1 thought on “hindu muslim choti ভারতীয় হিন্দু আন্টি সুন্নতি বাড়ার প্রেমে পরেছে”

Leave a Comment

error: