Uncategorized

bangla panu golpo live বৌদি তোমাকে চুদে পেট বাধিয়ে দিব

bangla panu golpo live বৌদি তোমাকে চুদে পেট বাধিয়ে দিব

আমার প্রেমিকা সালমা রাত ১২টার দিকে বাসায় আসার সাথে সাথে আমি থাকে লুকিয়ে আমার রুমের মধ্যে নিয়ে আসলাম।

সালমা এসে মাত্রই তার বোরকা খোলে মাঠিতে ফেলে দিলো। দেখলাম সালমার পড়নে তখন একটা সেন্ডো গেঞ্জী আর একটা পেন্টি।

আর আমার তখন পড়নে ছিলো শর্ট প্যান্ট।তো প্রথমে বলে রাখি আমি হিন্দু পরিবারের ছেলে,আর আমার প্রেম সালমার সাথে।

মূলত প্রথমে আমাদের শারিরীক সম্পর্কটা হয় আমার মায়ের হাত ধরে,যদিও এখানে সালমারও ভূমিকা ছিলো,কারণ সালমা আমাদের প্রতিবেশী ছিলো।

তো কয়েকবার চোদাচুদি করতে করতে আমরা দুজন দুজনকে ভালোবেসে ফেলি।যদিও মা এখনো মনে করে,আমরা শুধু শারিরীক চাহিদা মেটাতে দুজন মিলনে লিপ্ত হই।

আমাদের মিলনের কথা শুধু মাই জানে। আজকেও সালমা মাকে বলেই আমার বাসায় আসলো। তো সালমাকে জড়িয়ে ধরে আমি কিস করতে শুরু করলাম।

একটা ধোনে হচ্ছে না আমার গুদ দুইটা বাড়া লাগবে

একদিকে সালমার সাথে কিস করতেছিলাম,অন্যদিকে তার গুদের মধ্যে হাত ঢুকিয়ে গুদ চটকাতে লাগলাম। প্রায় ৫/৭মিনিট কিস করতে করতে,সালমাকে গরম করে ফেললাম।বলে রাখা ভালো,সালমা লম্বাতে ৫ফুটের মতো,ফর্সা।দুধ গুলো ৩৪সাইজের হবে।

সালমাকে বিছানায় শুইয়ে তার দুধ খেতে লাগলাম।তারপর সালমা আমার প্যান্ট খুলে,আমাকে ল্যাংটা করে,আমার বাড়া চুষতে লাগলো।

কয়েক মিনিটের মধ্যে আমার মাল বেরিয়ে গেলো।তারপর সালমার গুদ চাটতে শুরু করলাম,কিছুক্ষণের মধ্যে আমার বাড়া আবার শক্ত হয়ে গেলো।

বেশি দেরি না করে সালমার দুপা ফাঁক করে,আমার বাড়া সালমার গুদের মধ্যে ডুকিয়ে ঠাপ মারতে লাগলাম। এভাবে ঠাপ দিতে দিতে, প্রায় ৮মিনিট সালমাকে ঠাপালাম।

এরপর সালমাকে কোলে বসিয়ে,উপুর করে ৩মিনিটের মধ্যে চোদলাম। এরপর আবারো সালমাকে পিছন থেকে চোদা দিতে দিতে আনন্দের উদ্যানে প্রবেশ করলাম।

প্রায় ২৫মিনিট চোদাচুদির পর,আমি আমার মাল সালমার গুদে ঢেলে দিলাম। এরপর সালমাকে জড়িয়ে কিছুক্ষণ শুয়ে রইলাম।

কিছুক্ষণ পর,পাশের রুম থেকে আমরা দুজন আহ উহ আউয়াজ শোনতে পেলাম। সালমা বলতেছে,মা মনে হয়,চোদা খাচ্ছে,চলো দেখে আসি।

আমি আর সালমা লুকিয়ে পাশের রুমে গিয়ে দেখলাম,মাকে বাবা নয়,আমাদের কেয়ারটেকার কাশেম আংকেল চোদতেছে। এতোক্ষণে আমি আর সালমা বুঝলাম,কেনো আজকে সালমাকে মা বাসায় আসতে বললো। bangla panu golpo live বৌদি তোমাকে চুদে পেট বাধিয়ে দিব

কাশেম আঙ্কেল মায়ের ঘনিষ্ঠ বন্ধুও বটে। বাবা থেকে ২/৩বছরের ছোট হবে। তবে আমার বয়সী দুটো ছেলে আছে।কিছুদিন হচ্ছে আরেকটা ছেলের জন্ম দিয়েছে,যেটা শোনে আমরা সবাই লজ্জা পেয়েছিলাম।

তো আংকেল মায়ের দুপা ফাক করে,গুদ চাটতেছিলো,আংকেল পুরো ল্যাংটা।তবে আংকেলের শরীর বেশ আকর্ষণীয়,পুরো শরীরে কোনো লোম নেই,জিম করা বাহু,তবে মুখে ভর্তি দাঁড়ি।

আর মায়ের শরীরেও কোনো কাপড় ছিলোনা,বোঝায় যাচ্ছিলো,ইতোমধ্যে মাকে আংকেল ভালোভাবে খেয়ে দিছিলো।

আমি আর সালমা আবার উত্তেজিত হতে লাগলাম। এবার দেখলাম আংকেলে বাড়া।

বাবাগো,কি বিশাল বাড়া,প্রায় ৬ইঞ্চির মতো হবে,বুঝলাম এই বাড়ার প্রেমেই মা মজেছিলো। আমি মায়ের আর আংকেলের সম্পর্কের কথা জানতাম,তবে কখনো হস্তক্ষেপ করতাম না,তারা যদি নিজেরা নিজেদের সুখ দিতে পারে,আমি বাধা দিয়ে লাভ হবেনা।

দেখলাম আংকেলের বাড়া ও বগল বেশ পরিষ্কার,অন্যদিকে মায়ের গুদও বগল বেশ পরিপাটি, মানে বুঝায় যাচ্ছিলো,তারা দুজনে পরিকল্পনা করেই আজকে নিজেদের মিলনের দিন ঠিক করোছে।

bandhobi choda বান্ধবীর পিঠে সাবান দিচ্ছি ও আমার ধোন চুষছি

আংকেল এবার কনডম পড়ে,মায়ের গুদে তার বাড়াটা সেট করে দিলো,এভাবে একঠানা ২০মিনিট মাকে জোরে জোরে আংকেল চোদতে লাগলো।

দুজনে সমান পাল্লা দিয়ে তাদের চোদাচুদি অব্যাহত লাগলো। তারা এতোক্ষণ নিজেদের মাল ও রস ধরে রাখতে দেখে আমি অবাকই হলাম। কিন্তু সালমা বললো,এটাই অভিজ্ঞতার খেল।

মা তো আংকেলকে বলতে লাগলো,জোরে চোদো,জোরে চোদো কাশেম। চুদে চুদে আমাকে মেরে ফেলো।

আংকেল বললো,ঠিকাছে বৌদি,তোমাকে চুদে পেট করে দেয়াই তো আমার লক্ষ্য। মা বললো,তোমার বাড়ার জন্য আমার গুদ সবমসময় খোলা,শুধু ডুকাতে থাকো।

এভাবে আরো ১০মিনিট চোদার পর,আংকেল ও মা, নিজেদের মাল আউট করে, দুজন দুজনকে জড়িয়ে শুয়ে রইলো। এবার আমরা দুজন আরেক রাউন্ড খেললাম।

কিছুক্ষণ পর,মায়ের রুমে লুকিয়ে দেখি,আংকেল মাকে বাথরুমে কোলে নিয়ে,চোদতে লাগলো।দুজনের গায়ে তখন পানিতে ভরপুর। পুরো শরীর চিকচিক করছিলো। এভাবে তারা চোদাচুদি করলো।এরপর বাকিটা আমরা প্রেমিক প্রেমিকা ওদের উপর ছেড়ে দিলাম। bangla panu golpo live বৌদি তোমাকে চুদে পেট বাধিয়ে দিব

One thought on “bangla panu golpo live বৌদি তোমাকে চুদে পেট বাধিয়ে দিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: