Bangla Chodar KahiniBangla Choder Golpokhalato bon chotivai bon chotivai bon chuda chudiমাগী চটিযৌন গল্প

ঘুমে বেহুশ খালাতো বোনকে চুদে ভোদায় মাল ফেললাম

ঘুমে বেহুশ খালাতো বোনকে চুদে ভোদায় মাল ফেললাম

bangla panu golpo

খালাতো বোন কে চুদার গল্প একদিন রাতে শুয়ে শুয়ে গান শুনছিলাম তখন শীতের দিন থাকায় আমরা কাথা গায়ে দিয়ে ঘুমাতাম ।খালাতো বোন তাসলিমা আর নানি সহ আমাদের সবাই কে এক রুমেই শুতে হয়েছে জায়গা নাহ থাকার কারনে।

রাত ১ টার দিকে , হটাত করেই তাসলিমা এর বড় সুডোল দুধ এর সাথে আমার হাত লেগে গেল , এতো নরম দুধ র হাত লাগার সাথে সাথেই আমার ধোন পুরাই দারায় গেছে।

তখন নানি আর তাসলিমা কে ডিমলাইটের আলোয় ঘুমে দেখলাম আর আমি তখনই কাথার নিচে হস্তমইথুন শুরু করলাম।

চুমু খেতে খেতে খালাতো বোনের দুধ দুটো চাপতে লাগলাম

তখন কি মনে করে আমি তাসলিমার দিকে তাকাতেই আমি মনে মনে ভাবলাম যদি তাসলিমাকে চুদতে পারতাম. তখন যেই ভাবা সেই কাজ আমি তাসলিমাকে চুদার প্লান করলাম।

আমি তাসলিমা আর নানিকে দেখলাম অন্য দিকে শুয়ে আসে. তাসলিমার কথা তো বলা হয়নি. তাসলিমা দেখতে সুন্দর আর আর অর পাছাটা ঠিকঠাক এ আছে ।

আমি ভাবলাম অর গুদে আজকে আমার ধন ঢুকাবো. আমার খুবই ভয় করছিল কারন যদি তাসলিমা উঠে যায়. তবুও আমি ভাবলাম আজকে তাসলিমাকে চুদতেই হবে।

কাথার নিচে আমি আস্তে আস্তে তাসলিমার পাশে সরে আসলাম. তখন আমার ধন আর অর পাছা একেবারে সুজাসুজি ছিল

আমি তখন নানি আর তাসলিমাকে আবার চেক করলাম দেখলাম ওরা ঘুমে. আমি আস্তে করে টিভি অফ করে দিলাম. আমি জানি না কেন যে সেদিন বৃষ্টি হচ্ছিলো।

আমি ভাবছিলাম আজকে শয়তান বুঝি আমায় ভর করেছে।আমি আস্তে করে আমার পুর প্যান্ট খুলে কাথার বাইরে ফেলে দিলাম।

আল্লাহ গুদ আর পোদ দিয়েছে গ্রুপ চোদার জন্য

আমার ধন বাবাজি তখন একাবারে সুজা হয়ে গেছে. আমি ভাবলাম আজকে আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ দিন কারন আজকেই আমি প্রথম কোন মেয়েকে চুদব।

আর সেই মেয়ে আমার বোন তাসলিমা।তখন রাত ২.৩০. আমি আস্তে আস্তে তাসলিমার পাছায় হাত দিলাম. দেখলাম ও নরছে না।

তারপর বুজলাম অকে ঠিক করে আমার আর পাশে আনতে হবে যাতে আমি ধন দুকাতে পারি ওর গুদে. তারপর আমি ওর দুইপায়ের ফাকে আস্তে করে হাত দুকিয়ে অপেক্ষা করে দেখি না তাসলিমা নরছে না।

তারপর ওর ডান পা ধরে আস্তে করে অনেক কস্তে ওর পাছা আমার ধনের সামনে এনে লাগিয়ে দেই।তারপর আরেক বিপদে পরি. বুজলাম ওর প্যান্ট টা খুলা অনেক মুশকিল।

তাই আমি আস্তে করে আবার চেক করে ওর প্যান্ট এঁর আগায় হাত দেই. তারপর ওর প্যান্ট টা আস্তে আস্তে নিচে নামাই. তখন ও আবার নড়ে উঠে সোজা হয়ে যায়।

আমি ভয় পেয়ে যাই আর আমার হাত টা সরিয়ে নেই. কিন্তু ও আমার কাজটা আর সোজা করে দেয়. তাসলিমা এমনভাবে সুজা হয়ে শুয়ে যে ওর পাছে একেবারে আমার ধনটা লাগে আর ওর ডান পায়ের উপজ । খালাতো বোন কে চুদার গল্প

ma k cudar golpo মাকে চুদতে চুদতে ফজরের আজান দিল

আমি নিরবে শুয়ে রইলাম । ও আমার ডান দিকে ছিল. এভাবে আমি ২মিনিট রই তারপর সাহস করে ওর প্যান্ট এ আবার হাত দেই. তখন আমি সহজেই ওর শর্ট প্যান্টটা খুলে ফেলি।

আর আমি আস্তে করে ওর গুদে হাত দেই. উফফ আমার যে কি খুশি লাগছিল আমি ওর গুদে হাত বুলাই।তারপর আমি আমার ধন ওর গুদের মুখে আনি।

তখনও আমি বুজলাম অকে আর সুজা করতে হবে. আমি ওর বাম পা টা আস্তে করে নিচে নামিয়ে দেই. তখন ওর গুদ টা সুজা হয় আর আমি ওর ডান পা দরে আস্তে আস্তে উপর তুলে আনি।

আমি অবাক হচ্ছিলাম কারন ওর ঘুম ভাংছিল না।ওর ডান পা তুলে আনতেই আমি বুঝলাম ওর গুদ এখন আমার ধন এর সামনে। খালাতো বোন কে চুদার গল্প

আমি আস্তে আস্তে আমার ধন টা ওর গুদের মুখে রেখে চাপ দেই তখনই আমি আরেক প্রবলেমে পড়ি।আমার ধন তাসলিমার গুদে ঢুকছিল না।

আমি আমার মুখের লালা আস্তে করে ওর গুদে মাখাই আমার ধনে লাগাই. আর আমি আমার ধনটা পিচ্ছিল করি. আবার আমি নানি আর তাসলিমাকে চেক করি।

তারপর তাসলিমার গুদে আস্তে করে আমার ধন চাপ দিতেই আমার ধন ঢুকে যায় আর আমি খুবই গরম অনুভব করি।তখন তাসলিমা একটুঁ কেপে উঠে।

আমি নিরব হয়ে যাই. তারপর আস্তে আস্তে দুইতিনবার চাপ দেই. গুদে ঢুকাতেই আমার ধনে গরম লাগল. শেই গরমে আমার ধন থেকে কিছু পিচ্ছিল রস বের হয়ে এল। খালাতো বোন কে চুদার গল্প

আমি ভাবলাম যদি ওর গুদে এই রস পরলে প্রবলেম হয়।তারপর ভাবলাম চুদতেসি এর থেকে আর কি প্রবলেম হয়ে. এখন পাইসি আগে চুদি পরে দেখা যাবে।

তাসলিমার গুদে ধন থাকায় ওর গুদের ভিতর পিচ্ছিল অনুভব করলাম. আমি মনে মনে বললাম মাগী তর মাল বের হয়ে যাচ্ছে মাগী তুই আমার বেশ্যা। খালাতো বোন কে চুদার গল্প

ক্লাসের সেক্সি মোনা তার সোনায় দিলাম খাড়া বাড়া

তাসলিমা একটু নরে উঠলো আর আমার ধন ওর গুদ থেকে বের হয়ে গেল. ও সুজা হয়ে গেলো. আমি সাহস করে আস্তে করে কাথার ভিতরেই তাসলিমা কে টেনে আমার বালিশে নিয়ে আসলাম।

তারপর আস্তে করে নানির দিকে তাকিয়ে ওর উপর উঠলাম আস্তে করে কিন্তু ওর শরীরে তেমন চাপ দিলাম না. তারপর আমি পাশে থেকেই লাইট টা অফ করে দেই।

তারপর আরেকটু লালা ধনে লাগিয়ে ওর গুদে চাপ দেই. ও নরে উঠে. ওর একটু ঘুম ভাঙ্গে কিত্নু আবার ঘুমিয়ে পড়ে।আমি অবাক হই কারন অকে চুদতেসি কিন্তু ঘুম ভাঙ্গে না কেন তা আমি পরে বলতেসি।

আমি মৃদু আলয় দেখলাম নানি ঘুমে. আমি আস্তে আস্তে আবার চাপ দেই তাসলিমার গুদে. তারপর এভাবে প্রায় আস্তে আস্তে চুদে দেখি এর মধ্যে তাসলিমা তিনচারবার কেঁপে উঠে কিন্তু জাগে নি।

আমি বুজতে পারলাম আমার মাল বের হয়ে যাবে তাই আমি ধন বের করতেই মাল বের হয়ে আসে. আমি খুবই আরাম পাই।

তাসলিমাকে ওভাবেই রেখে দেই তখন রাত ৪ টা বাজে. এর মাঝে নানি পাশে ফিরসে. কিন্তু তাসলিমা ঠিক মতই আসে।আমি আস্তে করে ওর প্যান্ট লাগিয়ে দেই।

আর তাসলিমার গুদ হয়ে যায় সেইদিন থেকে আমার চুদার জায়গা. সেদিন থেকে আমার আর কোনোদিন হস্থমৈথুন করি নাই প্রত্যেক দিন রাতেই তাসলিমা কে আদর করতাম আমার কাথার ভিতরে নিয়ে। ঘুমে বেহুশ খালাতো বোনকে চুদে ভোদায় মাল ফেললাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: