3x golpo69 choti golpobengali best choti golpoChuda Chudi GolpoMami Ke Chudar Golpomami panu golpoচোদার গল্পটাইট গুদডগি স্টাইলে চুদলাম

mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

bangla panu golpo

আমি সাগর। এখন বয়স ১৯। উচ্চ মাধ্যমিক এ পড়ছি।দ্বাদশ শ্রেনিতে। হয়তো শুনে হাসবেন কামের জন্য দ্বাদশ শ্রেনিতে দুবার থাকতে হচ্ছে।

আমি ঢাকায় থাকি আমার পরিবার আত্বীয়দের সাথে।। যাইহোক আমার পরিচয় তো পেলেন এখন আসি আমার কাম জীবনপথের পরিচয় এ।

আমি সর্বপ্রথম কাম সম্পর্কিত ধারনা পাই আমার থেকে বড় বন্ধুর কাছ থেকে। সে প্রায় ১০ বছর বয়সে। সে আমাকে তখন চোদাচুদি সম্পর্ককে সকল বিষয় অবগত করেছিল।

তার কাছ থেকে শিখে আমি রোজ খেচে মাল ফেলতাম।যা যদিও ছিল সামান্য। ১০ বছর বয়সে কাম জ্ঞান পাবার পর কোন কাম সঙ্গি না পেয়ে চটি বই এবং পর্ণ ছিল একমাত্র সঙী।

এই সঙী দের সাথে নিয়ে ১২ বছর বয়সে আমার বাড়ার সাইজ হয়ে দাঁড়ায় ৭ ইঞ্চিতে যার সাইজ এখন ১০ ইঞ্চিতে ছুয়েছে এবং এমন মোটা যে যারা একবার মুখে নিয়েছে তাদের নাক বন্ধ করলে মারা যাবার যোগার হয়।। আজ আমি আমার জিবনের প্রথম কাম সঙীনির সাথে কাম অভিজ্ঞতা শেয়ার করছি।।

কামের জ্বালা কি সেটা হারে হারে উপলব্ধি করি।তাই রোজ হাত মারতে হয়। এই রোজকার কাজ সম্পন্ন করতাম যখন বাসা খালি থাকত। যথারিতি দুপুর বেলা সরিষার তেল হাতে মেখে চোখ বন্ধ করে হাত মারছি। প্রায় বিশ মিনিট নাগাত কিন্তু মাল আউট হচ্ছে না।

boudi choti মেক্সি পরা বৌদি পোয়াতি করলো মাদার টোস্ট দেবর

কিন্তু এমন অবিস্থায় ওদিকে আমার পাশের দুবাড়ি পরের টুম্পা মামি গল্প করার উদ্দ্যেশে এসে বাসায় কাওকে না দেখতে পেয়ে আমার রুমের জানালার পাশ দিয়ে যেতেই আমার সৃস্ট ঘটনা দেখতে পায়।

যার জন্য আমরা কেওই প্রস্তুত ছিলাম না। যদিও আমি ততক্ষনে তাকে দেখতে পাইনি।তিনি ওভাবে কতক্ষন যাবত যে দেখছে তা বলা সম্ভব না।কারন আমার চোখ তখন বন্ধ ছিল। যাই হো উনি যে ঘটনাটা উপভোগ করছিল সেটা পরে বুজতে পেড়েছিলাম। mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

আমার মাল আউট হবার পর তার দিকে চোখ যাওয়ার সাথে সাথেই আমি লজ্জা ও ভয়ে তার চোখের দিকে তাকাতেই ঠোটের কোনে মুচকি হাসি দেখে আমার ঘর মুখো হতে দেখলাম এতে আমার ভয় খানিক টা কমলেও লজ্জা যায় নি। তখন আমি আমার হাত ও বাড়া মুছে প্যান্ট পরে নিয়েছি। যাইহোক আমার ঘরের দরজা খুলে উনি প্রবেশ করলেন।

এখন আমি ওনার বিবরন দেই। উনি আমার প্রতিবেশি মামি।বয়স ২৮ প্রায় কিন্তু দেখতে ২৪ ও হবে না। অনেকটা যুবতি মেয়েদের মত।। ওনার ১ মেয়ে নাম লাইজু। ওর বয়স ১০ বছর ছিল। আমি যখন আমার সামনে এসে বসে বলল সাগর।

তুই যা করলি সেটা তো আমি দেখে নিয়েছি.. আর আমি তখন মুখ নিচে দিয়ে তাকিয়ে আছি। সে বলল মুখতুলে তাকা আমি প্রথমেই মুখতুলে তার ৩৮ সাইজের ডাবকা মাই দেখলাম। স্যালোয়ার কামিজ পড়ায় তার বৃন্ত জোড়া স্পস্ট দেখা যাচ্ছে।

উনি বিষয় টা বুজে আরেকবার হাসলেন। এবং বললেন কিরে কে শিখিয়েছে হাত মারা? আমি তার মুখে হাত মারা শুনে বিশ্বাস করতে পারছিলামনা।

আমি চুপ করে থাকার উনি আমাকে বলল তুই না বললে তোর মাকে সব বলে দিব। আমি তখন মুখ খুললাম। বললাম আমার বন্ধু। উনি বললো কেন হাত মারিস? জানিস এটা স্বাস্থের জন্য খারাপ?

new choti 2024 ধোনটা একদফা চুদে বিচির হালকা করতে চাচ্ছে

আমি বললাম নাতো আমি শুধু যানি এতে অইটা বড় হয়। উনি হেসে বললেন এইসব ভুল। আর বাড়া বড় দিয়ে কি করবি তোর বাড়া এম্নিতেই অনেক বড়।

আর ভবিশ্যতে এটা কত বড় হবে তুই হয়তো বুজতে পারছিস না তাই এই কাজ করিস। যাইহোক পরবর্তী তে এ কাজ করবি না এতে অনেক মাল নষ্ট হয়।আমি শুধু বললাম আচ্ছা।

এর পর উনি বললেন দেখি তোর বাড়া দেখা আমায়। আমি বললাম না লজ্জা লাগে।

উনি বললেন দরজা জানলা খুলে হাত মারতে লজ্জা নেই? আমি তখন তার কথার বাড়া বেড় করে দেখালাম।

উনি দেখে বলল একিরে এতো বিশাল বাড়া ঠিক প্রাপ্ত বয়স্ক দের মত। তোর মামার বড়াও তো এমন রে। তা তোর তো বয়স কম তাই বাল ঘন হয় নি।এসব বলতে বলতে আমার বারা ধরে দেখছিল এতে আমার বাড়া আবার আগের মত হয়ে গেল।

আমি তার উপদেশ এর সুযোগ নিয়ে বললাম মামি তুমিই তো বললে এইসব ঠিক না। তা তুমিই তো হাত দিয়ে নেড়ে নেড়ে এটাকে বড় করে তুলছ। আমাকে কস্ট দিচ্ছ।

আমার এই কটুক্তি উনি বুজে বললেন খুব চালাক হয়েছিস না। যা তোকে কস্টের বদলে আনন্দের ব্যাবস্থা করব। একথা শুনে আমি মনে মনে আনন্দিত হলাম। তখন উনি বল্ল এখন প্যান্ট টা পরেনে। তার কথায় আমি প্যান্ট পরে নিলাম।তার পর থেকে বেশ কয়েক দিন আর হাত মারিনি। banglapanugolpo.com

শুধু মামির কথা ভেবেছি। কিন্তু মামি আর আমাদের বাসায়ই আসছে না। এঘটনায় আমি চিন্তিত।

মামি কি অইদিন ধোকা দিল? পরক্ষনেই ভাবলাম উনি যেমন আমার বাড়ার প্রশংসা করলেন তাতে তো এমন হওয়ার নয়। তাই সকল কিছু চিন্তার অবকাশ ঘটিয়ে তাদের বাড়িতে ঘুরতে গেলাম তার মেয়ের সাথে খেলার ছুতায়।কিন্তু গিয়ে দেখি ওকে অর ম্যাডাম পরাচ্ছে।

তাই মামি দেখে বলল সাগর এদিকে আয়। তখন প্রায় বিকাল। মামি রান্নাঘরে ছিল। বল্ল কিরে এইসময় কিজন্য আসলি।বললাম তোমার মেয়ের সাথে খেলতে।

উনি বল্ল কেনরে জানিস না ও ই সময় পড়ে। নাকি উদ্দ্যেশ্য অন্য কিছু।শুনে বললাম মামা কোথায় বল্ল ব্যাবসার কাজে বাড়ির বাইরে কয়েক দিন তাই তোদের ওখানেও যাওয়া হয় না। আমি মনে মনে ভাব্লাম এটাই তাহলে না আসার কারন। mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

ওদিকে মুনিয়া পড়া শেষে আমাদের কাছে এসে হাজির।এসে বল্ল আস খেলতে যাই.. মামি বল্ল মুনিয়া তুমি যাও ও খেয়ে আসবে।

একথা শুনে আমি মনে মনে খুশি হলাম যা মামি স্পস্ট দেখতে পেল।।মুনিয়া খেলতে গেল।মামি রান্না শেষে ঘরমুখি হল।

আমাকে বলে আয় খাবি চল। আমি বললাম কি খাব মামি। আমি তো তোমার কথা রেখেছি।।বল্লো কি কথা আমি বললাম অইযে তুমি হাত মারতে বারন করেছিলে।আচ্ছা আচ্ছা তাই নাকি ছাড়তে পারলি? বললাম তুমি বলেছ তাই ছেড়েছি।।

মামি বল্ল তাহলে তো অনেক মাল জমেছে বিচিতে।তা দেখানা বেড় কর তোর বাড়া।

এমন খানদানী মাগী মা থাকতে বউ চোদে কে? magi ma choda

আমি শুনে সঙে সঙে বাড়া বের করে নিজ হাতে নিলাম। এতে মামি বল্ল বাড়া বের করে নিজ হাতে নিতে নেই সঙীর জন্য এগিয়ে দিতে হয় বলে খপ করে হাতদিয়ে বাড়া বুলাতে লাগল এবং আমার হাত তার বাম দুধে ধরিয়ে দিল।আমি তখনো কিছু বুঝে উঠতে পারছিলাম। mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

না নতুন অভিজ্ঞতা বলে কথা। আমি আমার বাড়া টিপে দিয়ে বল্ল।কিরে আমার জামা খুলে দেখবি না আমার মাইগুলো?

আমি আমতা আমতা করে তার জামা বোতাম খুলতে লাগ্লাম মামি সহজেই বুজে গেল আমি এ কাজে একে বারেই নতুন।আমি তার জামা খুলেই তার পিনক কালারের ব্রা টা ভেসে আসল আমার মুখের কাছে আমি দ্রুত ব্রা এর হুক খুলতে চেস্টা করলাম কিন্রু পারলাম না।

মামি বাড়া থেকে হাত সরিয়ে এক চাপে খুলে দিল ব্রা টা। আমি রিতিমত উলটাপালটা টিপতে থাকলাম।ওদিকে মামি আমার বাড়া চুষতে শুরু করল।

আমি ও তার দেখা দেখি মাই এর বোটা চুষছি। মামি কামের ব্যাপারে অভিজ্ঞ তাই তার গুদ ভেজানো কষ্টকরছিল নতুন হিসেবে। যদিও মামি আমার গুদ চুষে বল্ল তোর মামা তো এতক্ষনে ভিজিয়ে দিত রে।

প্রথম হিসেবে তো তোর ভাল দম আছে দেখছি।শুনে আমি খুশি হলাম।পরে মামি পুরো শরিরের কাপড় ছেড়ে আমার সামনে গুদ কেলিয়ে শুয়ে পড়ল।

আর বল্ল ৬৯ পজিসনে তার গুদ চুস্তে আমি তার কথা মত তার গুদে মুখলাগালাম।একদম বালহীন লাল টকটকে গুদ।ওদিক থেকে মামি বল্ল সাগর তোত বারাতো আরো বর হয়ে গেছেরে আজ আমার গুদের মুখ দেখে।

বলের পুরোটা গলার ভিতর পুরে নিল।এবার মামি বল্ল নে চোদ যেকোনো সময় মুনিয়া আস্তে পারে এখনো পর্যন্ত তো তর মাল আউট করাতে পারলাম না।

mamato bon choti অজাচার চটি গল্প – মামাতো গুদ চুদা

এবার আমার গুদের মাল ঢেলে ঠান্ডা কর আমাকে দেখি কত মাল ডালিস আজ।শুনেই আমি পজিসন নিয়ে নিলাম কিন্তু প্রথম প্রথম বলে গুদে বাড়ায় হচ্ছিল না তাই মামিই গুদে বারা সেট করে দিয়ে বললে দে ঠাপ দে এবার।আমি সাথে সাথেই দিলাম এক রাম ঠাপ এতে মামি কোকিয়ে দাতে কামড় দিল।আর আমি বাড়া বের করে নিলাম।

মামি বলল কুত্তাচোদা ছেলে এভাবে কেও ঠাপ দেয়। আর ঠাপের পর বাড়া বের করে নেয়? আমি বললাম মামি বেশ গরম ওখানে। উনি বল্ল শালা ওখানে তো গরম হবেই।আমি বুজতে পেরে বললাম আচ্ছা দাড়াও তোমার গুদ পুজা করছি। বলে আস্তে আস্তে ঠাপ শুরু করলাম।

এভাবে দশ মিনিট করায় মামি বল্ল কিরে সালা মাদারচোদ গায়ে জোর চলে গেল নাকি? শুনে আমিও খিস্তি দিলাম এই মাগি নিজের মেয়ের জামাই এর চোদনের ঠাপ কুলাতে পারবে না বলে আস্তে দিচ্ছি লাম নে এবার দেখ ঠাপ কাকে বলে। বলেই মামির কোমড়ে ধরে আস্তা চোদন দিচ্ছিলাম।

বেশ কিছুক্ষনের মধেয়ি মামি বাবাগো বলে চিল্লাতে চিল্লাতে জল ছেড়ে ভাসিয়ে দিল আমি।তবুও ঠাপ ছাড়িনি আরো পাচ মিনিট ঠাপিয়ে শুধু বললাম মাল কোথায় দিব? বল্ল মুখে সাথে সাথেই গুদ থেকে বাড়া নামিয়ে নিয়েই মুখ ভরতি করে মাল ঢেলে দিলাম মামি সামান্য না ফেলে পুরো খেয়ে নিল।আর বল্ল আমার সোনা ছেলে। mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

সঙ্গেই থাকুন।

One thought on “mami sex choti মামীর মুখে ভর্তি করে মাল দিলাম ও খেলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: