savita bhabi choti golpo ভাবি চুদা ২০২৩

savita bhabi choti golpo আমি সুরেশ বাড়ী কোলকাতা। আমি ইন্টারেষ্টিং গল্প আপনাদের শোনাবো। যা আজ থেকে প্রায় ১৪ বছর আগে ঘটেছিল। যাই হোক মূল গল্পে আসা যাক, আমি আমার দাদার বাড়ী বেড়াতে গিয়েছিলাম। 

আমাদের ফ্যামেলী কোলকাতাতে থাকলেও আমাদের অন্য সব আত্নীয় স্বজন একসাথে গ্রামে থাকতো । দাদার গ্রামে গিয়ে যে মহিলাটি আমার সবসময় নজর কাড়তো তিনি আমার চাচাতো ভাই এর বউ। 

তার দুদ দুটো, চালার সময পাছা দুলানো সত্যিই আমাকে সবসময় পাগল করে দিতো। আমি সবসময় তাকে কিস করার স্বপ্ন দেখতাম, আমার মন চাইতো তার সাথে মেলামেশা করতে যদিও আমাকে শুধু তার দেহ দেখেই সাধ মিটাতে হতো।

যাইহোক আমি আমি মোটামোটি দেখতে খারাপ ছিলাম না, আমার উচ্চতা প্রায় ৬ফিট , মেশিটা প্রায় সাত ইঞ্চি, যা কোন মহিলাকে আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট । 

দিনটি ছিল রবিবার। চাচী আমাকে খুব সকালে বিছানা থেকে ডেকে তুলল। তারপর বলল, তুই একটু বাজার যা, তোর সাবিতা ভাবীর কিছু জিনিসপত্র লাগবে এনে দে। savita bhabi choti golpo

আমি ভাবি বাসায় গেলাম, ভাবী আমাকে একটা লিষ্ট ধরিয়ে, লিষ্ট দেখে আমি না হেসে পারলাম না। লিষ্টে একটা জিনিস আছে যাতে লিখা আছে জন্মনিয়ন্ত্রণের ঔষুধ, আমাকে হাসতে দেখে ভাবীও হাসতে শুরু করল, ভাবি জিজ্ঞেস করল হাসছো কেন। didi choti golpo দিদি এখন থেকে আমার মাগী

আমার মুখ ফসকে সেদিন বেরিয়ে গিয়েছিল কথা গুলো, “ভাবী তুমি হাসলে তোমাকে দেখতে খুব সুন্দর লাগে, তোমাকে চেপে ধরে একটা কিস করতে ইচ্ছে করে। কি সুন্দুর তুমি?”

আমার কথা গুলো শুনে ভাবী চোখ বড় বড় হয়েছে, সাথে গাল দুটোর রং লজ্জায় লাল হয়ে গেছে। একথা বলার পরতো আমার কি করবো দিশা পাচ্ছচিলমা না। 

ভেবেছিলাম ভাবী হয়তো চাচীকে সবকিছু বলে দেবে। রাগ করবে, কিন্তু তা হলো না, তার উল্টোটা হলো। ভাবী আমার কাছে আসলো, আস্তে আস্তে শরীরে হাত দিল, তারপর মাথা চুলটাকে শক্ত করে ধরে ধরে আমার ঠোঁটে ছোট্ট করে কিস করল। 

আর সাথে বলল, আজ রাতে আসবে কিন্তু অনেক কিস পাবা, সাথে চাইলে আরো কিছু ফ্রি দেবো আসবে তো দেবর সাহেব। savita bhabi choti golpo

আমি আমি অবাক হয়ে গেলাম, আর শুধু মাথা নড়িয়ে হ্যাঁ সূচক সম্মত্তি দিলাম। আসলে স্বপ্ন দেখছি না তো। যাই যা ঘটেছিল তা পুরোটাই সত্যি!!

আমি অধীর আগ্রহে রাতে জন্য সারাদিন অপেক্ষা করছিলাম। কখন রাত আসবে দিনটা যেন বড় হয়েগিয়েছিল। রাতের আগমন ঘটল। 

রাত দশটার দিকে আমি সাবিতা ভাবীর মোবাইলে মিসকল দিলাম, দুর থেকে দেখলাম উনি দরজা খুলে রাখল। বাসায় ভাই থাকে না,ভাইয়া আসে ২সপ্তাহ পর পর। 

আমি আশে পাশে দেখে নিয়ে ঘরের ভিতরে ঢুকলাম। ভাবী চটপট করে দরজা বন্ধ করে দিল। তারপর আমাকে বুকের মধ্যে চেপে ধরল। 

আমি আমার খেলা শুরু করলাম। প্রথমে ফেঞ্চ কিস দিয়ে শুরু করলাম। কিস করার সময় ভাবীর শরীরে ছন্দে ছন্দে নেচে উঠল। আমি কানের লতি কাঁমড়ে ধরলাম। savita bhabi choti golpo

ভাবী আস্তে করে আহ আহ শব্দ করল। আমার একটা হাত ভাবী বুকের মধ্যে রাখলাম আস্তে আস্তে টেপা শুরু করলাম। ভাবী আমাকে বাঁধা দিলনা। 

আমার সাহস তো আরো বেড়ে গেল আস্তে করে সাবিতার কমড়ে হাত দিলাম, হাত দিয়ে শাড়ির গিটটা খোলা শুরু করলাম। আর অন্য দুদ টিপেই চলেছি। mom son choti golpo

আস্তে আস্তে পুরো শাড়িটাই খুলে ফেললাম। শুধু মাত্র পেটিকোট আর ব্লাউজ ছাড়া। ভাবীর বুক থেকে পেটের জমি,খোলা পিট সবই আমি স্পষ্ট দেখতে পাচ্ছি । 

আমি যখন উনার তলপেটে কিস করছিলাম সাবিতাও সমান তালে আমাকে কিস করে করছিল। আর শরীররে মোচর দিয়ে উঠছিল।

তারপর ভাবী আমার ডান হাতটা হাতে নিয়ে উনার পাসির(ভদায়) এর উপর রাখলো। ভাবী চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। savita bhabi choti golpo

এক হাত দিয়ে ভাবীর ভোদাটা, আর আরেক হাত দিযে ভাবির ব্লাউজ তারপর পেটিকোটের ফিতা খুলো ফেললাম।পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল ভাবীর শরীরের স্বর্গ। 

লদলদে চোখ ঝলসানো পাছার মাংশ যা আমাকে প্রথম থেকেই টানতো।প্রথমে পছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা সাবিতা ভাবীর পাছার সাথে ঘোষলাম। 

savita bhabi choti golpo

আমার একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুদ চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে ভাবী এতটাই হট হয়ে গেছে যে, য়ে ভাবী ভোদায় রসে ভরে গেছে। 

ভাব আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকায় এখন। তারাতাড়ী আমার আর সইছে না। 

কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদায় চাটার কথা, মেয়েদের ভোদায় এর ভোদায় এর রস নকি খেতে দারুন লাগে।

তাই এসব চিন্তা করে ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে সাবিতা পাগলের মতো আচারণ করতে শুরু করলো। savita bhabi choti golpo

দুপায়ের ভর করে ভোদায়টা ওপর দিকে ঠেলছিল। আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাতদিয়ে ভোদায় এ ফিঙ্গারিং করছিলাম। 

ভাবি আনন্দে, সুখের আবেশে আমাকে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে সুরেশ আর না এখন ভিতরে আসো। আমাকের এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। 

এরকম সুখ আমি কোন দিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই বলে ভাবী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। 

আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ভাবীর ভোদায়এর মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। 

প্রতিটা ঠাপে সাবিতা সুন্দুর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে আমি আমি ঠাপাছিলাম। ভাবী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। savita bhabi choti golpo

আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল এখন জোরে দাও হানি। আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। 

আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চলাতে থাকলাম। ভাবী্ আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ভাবি আমাকে বিছানার নিচে আমার আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। 

এভাবে ২মি: পর সাবিতা কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ আমি ওষুধ খেয়ে ছিলাম। 

বিবাহিত মেয়ে সামলাতে পারবো কিনা এভেবে, তারপর কোন মেয়েকে প্রথম চুদবো তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায় আমার সাবিতার ভোদায় থেকে ধনটা বের করতে ইচ্ছে করছিল না। 

তাই ভাবি কে প্রস্তাব দিলাম ভাবী কোন দিন কি পিছন থেকে করিয়েছো। ভাবী বলল না, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি। savita bhabi choti golpo

এই সুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও। তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। 

আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পারো আমি তোর জন্য আমার শরীরটা একদম ফ্রি। 

আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার ভাই আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদায় চাটেও নি। সবসময সময় অপরিচিতের মতো সেক্স করেছে। 

আসো যা ইচ্ছা করো। আমি ভাবির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধনটাতে লাগালাম সাথে সাবিতার পাছা তেও। savita bhabi choti golpo

এর পর ধনটা লগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারনে। পাচাত করে ঢুকে গেল। ভাবী আহ্‌ বলে চিৎকার করছে। বলছে আসতে ঢুকাও রমেশ আমি খুব ব্যাথ্যা পাচ্ছিতো। আস্তে দাও। 

ম্যাডাম ও পিঙ্কি দুইজন মিলে আমায় চুদলো তৃতীয় পর্ব

আমি বললাম আর ব্যাথ্যা লাগবে না। তারপর ভাবীর দুদ দুইটা দুহাতে ধরে আস্তে ঠাপাতে শুরু করলাম।প্রথমে কষ্ট পেলেও ভাবী আমার পাছা ঠাপানো টা খুব ইনজয় করছিল। 

প্রায় ১০ মি: মাথায় রাঘার পাছার মধ্যে আমার মাল আউট হল। তারপর ধনটা পাছা থেকে বের করা মাত্র সাবিতা আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পরলাম। 

সাবিতা আমার বুকের মধ্যে এসে বলল এখন থেকে যখন সময় পাবা চলে এসো আমি তোমাকে সবসময় চাই। আমি বললাম ঠিকাছে আমার সেক্সী ভাবী আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই। তুমি যা হট। 

আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই. সেদিন রাতে আমি পুরো পাঁচবার সাবিতা ভাবীকে চুদেছি। আমার পাছা মেরেছি দুইবার। সেদিন রাতের পর থেকেই ভাবী সুযোগ পেলে আমাকে চুদার জন্য ডেকে নেই। savita bhabi choti golpo

আমিও কোন সময় না করি না, কারণ ফ্রিতে পরের বউএর মধু খাচ্ছি না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ ভাবীর ৩৮ তারপর্ও আমাদের চুদাচুদি চলছে। তবে চুদার পরিমানটা আগের তুলনায় একটু কমেছে।

Leave a Comment

error: